2023 aunty ke chodar golpo

2023 aunty ke chodar golpo একদিন আমার এক বন্ধুকে দেখি টিফিনে লুকিয়ে একটা বই পড়ছে । আমি তখন সেটা দেখে বললাম এটা কি রে সে ভয়ে বলল কাউকে বলবি না তো , আমি বললাম না বলবো না ।সে বলল এটা বাংলা চটি গল্পের বই ।

তখন থেকে আমি এইসব বই পড়তাম ।সে সময় থেকে অনেক ভাবি ,চাচী,আন্টির চোদা চোদীর গল্প পড়তাম আর কল্পনা করতাম । তখন আমাদের পাশের বাসায় এক আন্টি আসে ।আমি তখনও জানতাম না ।একদিন স্কুল থেকে ফিরে একজন মহিলা আম্মার সাথে গল্প করছে । মহিলার হাতে তার ১বছরের সন্তান । 2023 aunty ke chodar golpo

আমি হাত-মুখ ধুয়ে হঠাৎ করে চোখ পড়ল । দেখি যে অনেক সুন্দর , চোখগুলো টানাটানা , শরীর টা ছিল জোশ তখন এসব কম বুঝতাম ।এরপর উনি আমাকে ডাকলেন নাম-টাম জিজ্ঞেসা করেলেন ।

তারপর আমার সামনে শাড়িটা সরিয়ে ব্লাউজ থুলে একটা দুধ তার বাচ্চার মুখে দিয়ে স্তন পান করাতে লাগল । আমার জীবনে তখন ১ম কোন মহিলার স্তন দেখি । আমি দেখে পুরা পাগল ।তারপর ঐ আন্টির বাসায় যেতে লাগলাম । তার বাচ্চার সাথে খেলতে ।

প্রধান উদ্দেশ্য ছিল বড় বড় স্তন দেখার জন্য ।এখন মনে স্তনের ব্রা এর মাপ ছিল 38D । যাই হোক যখন চটি পড়তাম তখন হস্তমৈথুন শব্দের সাথে পরিচিত ছিল ,তখন বুঝতাম সেটা কি ?যখন আন্টির বড় বড় স্তন দেখতাম আমার ধোন খাড়া হয়ে যেত বুঝতাম কেন ?একদিন আমার বন্ধুকে বললাম হস্তমৈথুন কি ? সে তখন আমাকে হস্তমৈথুন কিভাবে করতে হয় তা দেখিয়ে দিল ।একদিন আন্টির বড় বড় স্তন দেখে হস্তমৈথুন র কথা মনে পড়ল । 2023 aunty ke chodar golpo

তৎখনাত দেখলাম আন্টির বড় বড় স্তন দেখে আমার ধোন খাড়া হয়ে যেত লাগল । কিন্তু বাচ্চার মুখে দিয়ে স্তন পারলেন না , আন্টি তার বড় বড় স্তন আমাকে দেখে ওড়না দিয়ে ঢেকে বললেন একটা বাটি নিয়ে আাসতে ।

আমি বাটি নিয়ে আন্টির কাছে দিলে আন্টি যা করলেন তা দেখে আজ মজা পেলাম ।দেখি আন্টি তার বড় বড় স্তন টিপে টিপে দুধ বাটিতে রাখলেন ।আমি সেই দৃশ্য দেখে বাথরুমে বসে ১ম হস্তমৈথুন করি । আহ কি মজা পেলাম ।পরে সেই আন্টির সাথে মজা করে চোদা-চোদী করেছিলাম । তার বাংলা গুদের স্পর্শ পেল, কারেন্ট শর্ট হলো যেন আমার

সেই আন্টিই আমাকে চোদা-চোদী কিভাবে করতে হয় তা শিখিয়ে ছিলেন ।২ মাস পর । হস্তমৈথুন করতাম মাঝে মাঝে ।আন্টিকে যখন দেখতাম দুপুর এ গোসল করে বেরত কাপড় নাড়তে তথনই বেশিরভাগই হস্তমৈথুন করা হত ।

কি জন্য যে তথনই হস্তমৈথুন করতাম তা চোখে না দেখলে বুঝাতে পারবো না । যাই হোক আন্টি যথন গোসল করে বেরত শাড়িটা তেমন ভালো করে পড়া থাকত না ।

ডান পাশের বড় স্তনটা বের হয়ে থাকত আর সেই বড় স্তনটা দেখে মনে হত স্তনটার ভার এ বড় বড় স্তন দুইটা ব্লাউজ ফেটে বের হয়ে আসবে ।

যখন আন্টি কাপড়ের বালতি নিয়ে উঠানে কোমর নিচু করে বালতিটা রাখত তখন যা দৃশ্য দেখতাম -বড় বড় স্তন দুইটা ব্লাউজ এ টাইট করে ঝুলে থাকত । 2023 aunty ke chodar golpo

তখন মনে হত টিপ দিয়া ধরতে পারতাম ।আন্টি ব্লাউজ এর নিচে ব্রা কমই পরতেন কারণ তার বাচ্চাকে ঘন ঘন দুধ খাওয়াতে হত । আন্টির পিছনটা দেখলে যে কারও ধোন খাড়া হয়ে যাবে ।

কারণ তিনি একটু খাট ছিলেন আর খাট । সে জন্য তার সব size ছিল perfect । যাই হোক এরকম করে প্রায়ই গোসলর পর আন্টিকে দেখতাম আর হস্তমৈথুন করতাম ।

আন্টির বড় বড় স্তন দেখে মনে হত বড় বড় স্তন দুইটা টিপতে । একদিন দুপুরে আমাকে আন্টি বাসায় ডাকলেন আর বললেন তার বাচ্চাকে দেখতে যাতে সে বিছানা থেকে না পড়ে য়ায় ।

তখন আন্টি গামছা হাত নিয়ে বললেন আমি গোসল করতে গেলাম , তুমি থেকো । আমি বললাম আচ্ছা । এর কিছু সময় পর আন্টি বাথরুম থেকে ডেকে বললেন বিছানার উপর থেকে উনার কাপড় এনে দিতে ।

আমি কাপড় নিয়ে এসে দেখলাম যে আন্টি বাথরুমের দরজা দিয়ে তার গলা বের করা দেখে মনে হচ্ছিল আন্টি বাথরুম এ নগ্ন গোসল করেন । 2023 aunty ke chodar golpo

আমি কাপড় নিয়ে দরজার সামনে গেলাম তখন আন্টি ডান হাত নিয়ে কাপড় নিতে লাগল ।হঠাৎ করে দেখলাম তার ডানের বড় স্তনটা ।

আমি দেখে পুরো বোকা আন্টিও দেখে কাপড় নিয়ে বাথরুমের দরজা বন্ধ করলেন ।কিছু সময় পর আন্টি বের হল । তিনি আমার দিকে তাকিয়ে হাসলেন আর বলল একটা বাটি নিয়ে আসতে ।বাটি নিয়ে পর দেখলাম আন্টি তার বড় বড় স্তন টিপছেন ।

আমাকে কাছে ডাকলেন আর বলল বাটিটা তার বড় বড় স্তন এর সামনে রাখতে এর পর যা দেখলাম বলা বাহুল্য আন্টি তার বড় বড় স্তন দুইটা ব্লাউজ খুলে বের করে টিপে দুধ বের করে বাটিটাতে রাখছে আমি দেখে বোধাই এর মত তাকিয়ে রইলাম ।

আন্টি আমাকে দেখে হেসে বলল আমাকে সাহায্য কর । আমি বললাম কি করে ? আন্টি বলল স্তনটা টিপ , আমি জোরে স্তনটাই টিপ দিয়ে ধরলাম । আন্টি আহহ বলে বলল আস্তে টিপ দে ।আমি বললাম আচ্ছা ।আমি টিপতে টিপতে বলে ফেললাম কি নরম ?

আন্টি মুখ ফোসকে বলল অনেক দিন পর কেউ আমার দুধ টিপল । আমি বললাম কেন ?এটা কেউ টিপে । আন্টি বলল হ্যা টিপত আমার স্বামী , সে অনেক দিন ধরে কাজে বাইরে এই বলে আন্টি চোখ বন্ধ করে তার দুই হাত আমার দুই হাতের উপর রেখে আন্টি তার বড় বড় স্তন দুইটা টিপতে লাগল আর বলল এই স্তন সব মজা পায় । 2023 aunty ke chodar golpo

আমিও বুঝলাম আন্টিও মজা পাচ্ছে । আমারও মজা লাগল । এই সময় আমার ধোন পুরা খাড়া হয়ে দাড়ল । খাড়া ধোনটা আন্টির গায়ে লাগল । সেক্সের গল্প শুনতে চাই sexer golpo xxx

আন্টি তখন আমার হাত সরিয়ে তা ধরতে গেল এমন সময় আমাদের কাজের মেয়ে আন্টির বাসার দরজায় নক করে ডেকে বলল খালআম্মা ডাকে ।আমি তখন দরজা খুললাম কাজের মেয়ে কিছু বুঝল না ।তার সাথে চলে গেলাম ।এভাবে আমি আন্টির বড় বড় স্তন টিপেছিলাম ।

পরে একদিন আন্টি আমার ধোন suck করছিল ।ঘটনার পর পর , আন্টির সামনের বাসায় একটা বড় ডাকাতি হয় । সে জন্য আন্টিরা ভীত ছিল এমনকি আমরাও ।

আমি সে ভয়ে ৭ দিন আন্টির বাসায় যায় নি । ৭ দিন পর । সন্ধ্যা বেলা । আন্টির ডাক শুনতে পেলাম , দেখি যে আমার মার সাথে আন্টি উঠনে কি জানি কথা বলল । রাত ঘনিয়ে ১০:০০ টা , রাতের খাবার শেষ ।আম্মা বলল তুই আজকে তোর আন্টির বাসায় থাকবি , আমি তো অবাক ।

আমি বললাম কেন ? ।আম্মা বলল তোর আন্টির স্বামী আজ বাসায় নাই , সে কাজে বাইরে গেছে ২দিন পর আসবে । তোর আন্টি রাতে একা থাকতে ভয় পায় তাই তোকে তোর আন্টির সাথে ২ রাত খাকতে বলছে ,

তবে কাল রাত নাও থাকলেও চলবে যদি কাজের মেয়েটা চলে আসে ।তাহলে তাকে কাল রাত পাঠিয়ে দিব থাকার জন্য ।আজ তুই যা । আমি গেলাম তখন যেতে মজাও লাগ ছিল আবার ভয়ও । যাই হোক আন্টির বাসায় গিয়ে দরজায় নক করলাম । 2023 aunty ke chodar golpo

আন্টি দরজা খুলল , দরজা খুলে হাসি মুখে বলল এতো দেরি কেন , আমি তোমার জ্ন্য অপেক্ষা করছিলাম । আমি বললাম কেন ? তিনি হেসে বললেল আছে ? তুমি ঐ রুমে যাও আমি আসছি ।

আন্টি গেলেন তার বাচ্চাকে ঘুম পাড়াতে আমি ঐ রুমে গিয়ে শুয়ে পরলাম ।কিন্তু হঠাৎ করে কখন যে ঘুমিয়ে পড়লাম বুঝতে পারলাম না । অনেকক্ষন পর আমি অনেক শান্তি অনুভব করতে লাগলাম । তখনাৎ আমি ঘুম ভেঙ্গে উঠে বসলাম দেখলাম আন্টি আমার ধোনটা suck করছে । মা কে জড়িয়ে ধরে চোদার কাহিনী

আমি আহহ বলে বললাম এটা কেন করছেন আন্টি বললেন তোমার চুষতে অনেক মজা এই বলে আন্টি আমার ধোনটা suck করল আর এটা নিয়ে খেলল ।

তিনি মনের আবেগ আমাকে বললেন তোমার ধোনটা দিয়ে আমার গরম শরীরকে ঠান্ডা করে দেও না । আমি বললাম কি করে ? আন্টি আমাকে ঠোটে একটা kiss করে বললেন এ রকম করে । আন্টি আমাকে বললেন ৭ দিন আগে যেসব করছিলে তার সাথে kiss টা যোগ করলেই হবে , তখনাৎ চোখ টিপ বললেন পরেরটুকু আমি শিখিয়ে দিব নে ।

এই শুনে আমি আন্টির কাধে হাত দিয়ে টান দিয়ে শুয়িয়ে কাধেঁ থেকে kiss করতে করতে নিচে নামতে লাগলাম যখন আন্টির বড় বড় স্তন এর সামনে আসলাম আমার তৃপ্তি আরও বেড়ে গেল । 2023 aunty ke chodar golpo

তখন আন্টির শাড়ির আচঁল টান দিয়ে সরিয়ে , ব্লাউজটা খুলে বড় বড় স্তন দুইটা ১ম এ নিজের মত করে টপতে লাগলাম ।তারপর বাচ্চার মত বড় বড় স্তনের বোটাঁ দুইটা চুষলাম দেখলাম যে দুধ বের হচ্ছে , আমি তা খেলাম ।

হঠাৎ করে আন্টির দিকে তাকালাম দেখলাম আন্টি চোখ বুজে আমার মজা সেও অনুভব করছে । আমি আরও blowjob করলাম । এসব করারপর আন্টি আমার খাড়া ধোনটা কয়েকবার চুষে তার ভোদায় আমার খাড়া ধোনটা দিয়ে কয়েকবার বারি দিল , যতবার বারি দিল ততবার আমার গায়ে বিদ্যুৎ এর মত শক লাগল ।

আন্টি আমার খাড়া ধোনটা তার ভোদায় ঢুকাল আর আমার ধোনটা auto ঢুকাল । আন্টি আমাকে তার উপর শুয়াল এবং আমাকে বলল আমার ধোনটা up down করার জন্য , আমি তাই করলা্ম । 2023 aunty ke chodar golpo

আন্টি তখন জোরে শব্দ করে আহহহ ,আহহহহ, আহহহহহ একটু জোরে করও আরও জোরে বলতে লাগল । অনেকক্ষণ করার পর আমার ধোনটা থেকে কি যেন তার ভোদায় বেরিয়ে পড়ল । আমি দুবল হয়ে আন্টির বুকের উপর ঘুমিয়ে পড়লাম ।

সকালে আন্টি আমাকে ঘুম থেকে উঠালেন আর বলল কাল রাত কেমন লাগল ? ।আমি বললাম ভালো , আমিও বললাম আন্টি তোমার কেমন লাগলছে ? আন্টি বলল তোকে নিয়ে আমি অনেক মজা পাইছি । bangla sex golpo apk

তখন আমি আন্টিকে বললাম জোরে জোরে শব্দ করছিলা কেন ? তিনি বলেন সব মেয়েরা এই sex করার সময় তার সঙ্গীকে ভালো লাগলে এ শব্দ করে । আমি আন্টিকে বললাম কাল রাতে করার সময় আমার ধোনটা থেকে কি যেন বের হল ।

তখন আন্টি হেসে বলল এটা হল মাল এটা sex করার সময় যে যতক্ষণ ধারণ করতে পারে সে তার সঙ্গীকে তত মজা দিত পারবে বুঝলি শয়তান ।আন্টি হেসে বলল আজ রাত আমার সাথে থাকবি না , আমি বললম থাকবো না মানে । 2023 aunty ke chodar golpo

এই বলে আমি বাসায় চলে যায় । এভাবে পরের রাত আন্টি এবং আমি আরও মজা করলাম ।পরে ৩ মাস পযন্ত যখন সময় পেতাম তখন আন্টি এবং আমি মজা করতাম । কিন্তু ১ বছর পর আমরা ঐ জায়গা থেকে আমরা বদলি হয়ে অন্য জেলায় চলে যাই ।

1 thought on “2023 aunty ke chodar golpo”

Leave a Comment

Discover more from Bangla Choti Golpo

Subscribe now to keep reading and get access to the full archive.

Continue reading