bangla panu golpo in bangla font

bangla panu golpo in bangla font

bangla panu golpo in bangla font আমার নাম করিশমা সিং এবং আমার বয়স 20 বছর। আমি মুম্বাইতে একা থাকি। আমার ত্বক ফর্সা এবং শরীর খুব টোনড। আমার বয়স যখন 17 বছর, আমার বাবা-মা এক পথ দুর্ঘটনায় মারা গিয়েছিলেন এবং তারপর

আমি আমার ক্যাটারিং কোর্সে উচ্চশিক্ষার জন্য মুম্বাইতে স্থানান্তরিত হই। বাবা-মায়ের জীবনবীমার টাকায় আমার লেখাপড়া ও জীবন চলছে। তাছাড়া বর্তমানে আমি একটি বার্গার শপে পার্টটাইম কাজ করি।

আজ যেই যৌন অভিজ্ঞতার কথা বলবো এই যৌন অভিজ্ঞতা আমার কলেজে যোগদানের দ্বিতীয় সপ্তাহে ঘটেছিল। কলেজ শেষ হওয়ার পর এক সন্ধ্যায় আমি আমার ক্লাসরুম থেকে নিচতলায় নেমে আসছিলাম।

সারাদিন ক্লাস করার পর আর এনার্জি ছিল না তাই সিঁড়ি দিয়ে ধীরে ধীরে নামছি। অন্ধকারের কারণে কিছু দেখতে না পেয়ে পা পিছলে পড়ে গেলাম ।আমি প্রচন্ড পা যন্ত্রণা সহ্য করতে না পেরে সাহায্যের জন্য চিৎকার করলাম । bangla panu golpo in bangla font

তখনই একজন টর্চ নিয়ে আমার দিকে এগিয়ে এল। টর্চের আলোয় দেখলাম, আমাদের কলেজের পিয়ন। যাইহোক, আমি আপনাকে বলি পিয়ন প্রোটোটাইপ দিয়ে তাকে বিচার করবেন না কারণ তিনি তরুণ এবং সুদর্শনও ছিলেন।

তার সঙ্গে রাত কাটানো যে কোনো তরুণীর স্বপ্নই হতো! আমি তাকে বলেছিলাম যে আমি পড়ে গেছিলাম এবং আমার পা মচকে প্রচণ্ড ব্যাথা করছে ।

তখন সে বলল, আমি তোমাকে আমার রুমে নিয়ে গিয়ে ম্যাসাজ করে দিতে পারি কি ? তিনি যখন এই কথা বললেন তখন আমি ভিতর থেকে ক্ষেপে উঠলাম। মা ছেলের xnxx – মা আর ছেলে নতুন সেক্সের গল্প ma chele sex bd

সে টর্চটা ধরে আমায় তার কোলের উপরে তুলল। কয়েক সেকেন্ডের মধ্যে আমরা তার ঘরে পৌছালাম। তার রুম ছিল অনেকটা ছোট। আমরা রুমে পৌঁছানোর সাথে সাথে তিনি আমাকে বিছানায় শুইয়ে দিলেন।

আমি সত্যিই এই সুযোগটি কাজে লাগাতে চেয়েছিলাম। তখন আমার পরনে ছিল মিনি স্কার্ট আর কমলা রঙের শার্ট। ট্রান্সপারেন্ট কামিজের কারণে শার্টের ভেতরের ব্রা’টা স্পষ্ট দেখা যাচ্ছিল। bangla panu golpo in bangla font

সে মালিশের জন্য তেল আনতে গেলেন। আমি ইচ্ছাকৃতভাবে আমার স্কার্ট একটু উঁচু করে তুলেছিলাম যাতে সে ফিরে এলে আমার প্যান্টিটা দেখতে পারে। আর আমিও পা দুটো আরেকটু খুলে দিলাম।

রুমে আলো ছিল না তাই তিনি আমাকে টর্চ ধরতে বললেন। টর্চের ব্যাটারিটিও অনেকটা শেষ হয়ে গিয়েছিল এবং কেবল একটু ক্ষীণ আলো দেখা যাচ্ছিল। মালিশ করতে হাত দিতেই তার হাত হাঁটুর বদলে আমার প্যান্টির ওপরে চলে এল।

তিনি দ্রুত হাত সরিয়ে আমার কাছে ক্ষমা চাইলেন। তারপর তিনি আমার হাঁটু, উরু, গোড়ালি সব ম্যাসেজ করতে লাগলেন । আমি এখন হাঁটতে পারতাম কিন্তু আমার মন আমাকে বারবার বলতে থাকে যে,

পিয়নটাকে দিয়ে চোদা না খেয়ে এখান থেকে চলে যেতে হবে না!সেজন্য আমি তাড়াতাড়ি একটা প্ল্যান ভেবে ওকে বললাম পেটের পেশিতেও খুব টান পড়েছে, ওখানেও একটু তেল মালিশ করে দেবেন ?

ওর হ্যাঁ বা না শোনার আগেই আমি আমার শার্টটা খুলে বিছানায় শুয়ে পড়লাম। সে তখন বিছানার ওপারে একটা টুলের উপর বসল। সে আমার নাভির কাছে তেল ঢেলে মালিশ করতে লাগল। bangla panu golpo in bangla font

মনে হচ্ছিল সপ্তম স্বর্গে বিচরণ করছিলাম। তার হাত আমার পেটের উপর দিয়ে সেক্সিভাবে চলছিল। আর তখনই হঠাৎ অনুভব করলাম আমার যোনির কাছে কিছু একটা আছে। জেসিকা শবনমের সেক্সের গল্প

আমি উঠে দাঁড়িয়ে তাকে বললাম যে আমাকে বাথরুমে যেতে হবে। সে আমাকে বাথরুম দেখাল। ওর বাথরুমটি ছিল খুবই ছোট এবং দরজার তালা ভাঙা ছিল। আমি শুধু দরজাটা ভিজিয়ে প্রস্রাব করতে লাগলাম।

দেখলাম সে বাথরুমের দরজা খুলে ভেতরে ঢুকল। আমি উঠে দাঁড়িয়ে তাকে জিজ্ঞেস করলাম কি করছ? তাই তিনি বললেন যে আমারও প্রচন্ড প্রস্রাব পেয়েছে অনেকক্ষন ধরে, তাই আমি ভাবলাম যে আমরা একসাথে প্রস্রাব করি। তিনি বললেন, তুমি পিছনে প্রস্রাব কর, আমি সামনে প্রস্রাব করি। একটু নাটক করছিলাম।

কিন্তু সত্যি কথা এই যে আজ আমি নিজেই যে কোন মূল্যে তার বাঁড়া নিতে চাইছি। সে প্রস্রাব করার জন্য এগিয়ে এসে আমার সামনে দাঁড়াল আর আমার নগ্ন পাছাটা তার সামনে।

তিনি তার প্যান্ট খুললেন এবং তিনি জাঙ্গিয়ার ভেতর থেকে তার লম্বা আখাম্বা বাড়াটা বেরিয়ে আসার সাথে সাথে আমার মুখ থেকে একটি দীর্ঘশ্বাস বেরিয়ে এল। bangla panu golpo in bangla font

তার বাঁড়া 8 ইঞ্চি পূর্ণ ছিল. কথা বলতে বলতে আমরা দুজনেই প্রস্রাব করতে লাগলাম। এবং সেই চোদনবাজ ইচ্ছাকৃতভাবে আমার কাপড় এবং শরীরেও কিছুটা পেচ্ছাপ ছিটিয়ে দিল ।

আমিও একটু ছিনালি করে তাকে বললাম তোমার প্রস্রাবও তো দেখছি তোমার মতই হট। একথা শুনে তিনি আমাকে কাছে টেনে নিয়ে বললেন, এখন তোমাকে গোসল করিয়ে দেই, তোমার গায়ে প্রস্রাব পড়েছে আর তুমি আমার অতিথি, তাই তোমাকে পরিষ্কার করা আমার কর্তব্য।

আমি বললাম তোমার জামাটাও খুলে ফেল, না হলে ভিজে যাবে। সে তখন সঙ্গে সঙ্গে নগ্ন হয়ে গেল এবং আমরা দুজনে শাওয়ারের নিচে চলে গেলাম। তারপর আমাকে সে কাছে টেনে নিয়ে জড়িয়ে ধরল।

তারপর সে আস্তে আস্তে আমার ব্রা এর হুক খুলে বাথরুমের এককোণে ছুঁড়ে ফেলে দিল। তারপর সে তার হাত দিয়ে আমার ভোদা ঘষতে লাগল। আর অন্য হাত আমার বাতাবি লেবুতে কচলাতে লাগল। আমি এখন তার সামনে সম্পুর্ন নগ্ন হয়ে দাঁড়িয়ে ছিলাম।

বেসিনের পাশে রাখা সাবান নিয়ে আমার শরীরে সে ঘষতে লাগল। আমার চুলে শ্যাম্পুও লাগাল। আমরা অনেকক্ষণ একসাথে শাওয়ারের নিচে ছিলাম। bangla panu golpo in bangla font

তিনি আমাকে স্নান করার সময় আমার শরীর স্পর্শ করছিল এবং আদর করে আমার স্তনের বোঁটা, নাভি, গুদ এবং পাছার গর্ত চাটছিল। তারপর আমি আমার হাতে তার বাঁড়া চেপে ধরে হ্যান্ডজব করতে থাকি ।

তারপর সে আমাকে টয়লেট সিটে বসিয়ে আমার পা সম্পূর্ণ খুলে দিল। সে বলল, আমি জানি, তুমি আমার বাঁড়া তোমার গুদে অনেকদিন থেকেই নিতে চাও।

এখন তোমার গুদের গর্তে আমার এই বাড়াটা ঢুকিয়ে তোমার দীর্ঘদিনের তৃষ্ণা মেটাব। ছেলেটি বললো – দিদি, তুমি কতগুলো পুরুষের কাছে এভাবে নিজের পা ছড়িয়ে গুদ উন্মুক্ত করে দিয়েছো ?

তোমায় দেখেই বোঝা যায় জীবনে অনেকজনকে দিয়েই পাছা মারিয়েছো । সেই জন্যই আমার ৩টা আঙ্গুল তোমার গুদে আরামে ঢুকে যাচ্ছে । bangla panu golpo in bangla font

তারপর সে আমাকে তার দিকে ফিরিয়ে দিয়ে তার 3টি আঙ্গুল এবার আমার পাছার ফুটোয় রাখল এবং আর মাঝে মাঝে আমার পাছায় চড় মারতে লাগল। সেই সাথে সে আমার গুদে আঙ্গুলি করতে লাগলো।

আমার অবস্থা আরও খারাপ হয়ে গিয়েছিল এবং আমি উত্তেজনা সাথে চোদোন জ্বালায় হাহাকার করতে শুরু করি। তারপর ও আমার পাছার ছিদ্রটা চাটতে থাকে।

এরপর সে আমার পা বাতাসে রেখে আমার গুদে তার বাঁড়া ঢুকিয়ে আমাকে চোদা শুরু করল। আমি বললাম, আস্তে আস্তে কর আমার গুদ ব্যাথা করছে। জোরকরেচুদাচুদি – জোর করে পাছার ছিদ্র চুদা

কিন্তু সে আমার কথা মোটেও না শুনে আরো জোরে জোরে আমাকে সে চুদতে থাকল। ওর 8 ইঞ্চি রড আমার গুদের ভিতর পুরোপুরি ঢুকছে আর বেরিয়ে আসছে। আর ও আমাকে খুব ওয়াইল্ড স্টাইলে চুমু খাচ্ছিল। আমি যখন তার বাঁড়া দেখলাম, তাতে রক্ত ছিল।

আমি কুমারী ছিলাম না, তবে এত বড় বাঁড়া বোধহয় আগে চোদাইনি, তাই আজ আবার আমার গুদ খুলে গেল। সে আমাকে শক্ত করে চুদছিল আর বলছিল, তুমি একটা বড় কুত্তা। bangla panu golpo in bangla font

আমি আহহহহ আহহহহ বলে ওকে আমার কোলে টাইট করে জড়িয়ে নিলাম। তারপর ও আমাকে কোলে তুলে নিল। আমার পুরো ভার ছিল তার উপর।আমি দুই পা দিয়ে ওর কোমর টিপলাম।

আর আমি আমার হাত দিয়ে ওর কাঁধ চেপে ধরে নিচে যাচ্ছিলাম। তার পুরো বাঁড়া আমার গুদে ঢুকে একটা বেলেল্লাপনা তৈরি করছিল।

তারপর বলল, এবার তোমার পাছা চুদবো। সে আমাকে ঠিক যেখানে ঘোড়া বানিয়েছিল। আমার হাত টয়লেট সিটের উপর ছিল। পিছন দিকে সে আমার পাছার গর্তে খানিকটা শ্যাম্পু দিল তারপর ফচফচ শব্দ করে অর্ধেক বাঁড়া ঢুকিয়ে দিল। আমার পাছা তার বড় বাঁড়া দ্বারা বন্ধ হয়ে গেলো ।

মাত্র অর্ধেক বাঁড়া ভিতরে চলে গেছে তাতেই এই অবস্থা এবং আমি শুধু এটা জানতাম যে এটা সবে শুরু ছিল. তিনি আমার দুধ নিয়ে টিপতে থাকে এবং হার্ডকোর ভাবে আমার পাছা মারতে থাকে । bangla panu golpo in bangla font

তার বাঁড়া যখন পাছায় পুরোপুরি ঢুকে গেল, তখন আমার মনে হলো তার বাড়া মনে হয় আমার পেট পর্যন্ত চলে গেছে। প্রায় 10 মিনিট ধরে আমার পাছা চোদার পর, সে তার বাড়া বের করে ঝাঁকালো।তার মাল বের হয়ে আমার কোমরের উপর পড়ল। তার মাল খুব ঘন এবং গরম ছিল । পুরো এককাপ ঘণ মাল মেরে সে শান্ত হলো ।

তারপর আমরা দুজনে একসাথে গোসল করলাম এবং আমি বললাম যে আমাকে তাড়াতাড়ি হোস্টেলে যেতে হবে না হলে ওয়ার্ডেন আন্টি চিৎকার করবে। সে বলল, আমি তার সাথে থাকলে সে কিছু বলবে না।

আমি বললাম, কিছু বলবে না কেন? সে বলল, ওই বিধবার গুদটাও যে আমার ৮ ইঞ্চি বাঁড়া খুব পছন্দ করে। তারপর বলল, চল, আমি তোমাকে ড্রপ করে দিয়ে আসি। মা ছেলের সেক্সের গল্প ma cheler sexer choti golpo

তারপর সে আমাকে সাজিয়ে আমার হোস্টেলে নিয়ে এলো। ওয়ার্ডেন আন্টি আমাকে তার সাথে দেখে কিছু আর বললেন না। সে আমাকে রুমে রেখে চলে গেল। bangla panu golpo in bangla font

তারপর থেকে আমার আর এই পিয়নের মজা জমে গেল।প্রায়ই আমি তাকে বাইরে নিয়ে যেতাম এবং আমরা হোটেলের ঘরে উদ্দাম সেক্স করতাম! এখনো আমার পড়ালেখা চলছে পুনেতে, সেই সাথে চোদাও! এখন সে আমাকে বিভিন্ন সময় নানান স্টাইলে চোদে এবং চোদা শেষে আমার পাছায় লাথি মারে, সপাট সপাট করে পাছায় মারে ।

2 thoughts on “bangla panu golpo in bangla font

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *