xxx vabi choti

group sex choti বন্ধুরা মিলে আমাকে চুদলো-১ by সাদাকালো

bangla group sex choti. প্রিয় পাঠক আশা করি সবাই ভালো আছেন।
এটি আমার জীবনে ঘটে যাওয়া একটি বাস্তব ঘটনা আপনাদের সামনে তুলি ধরছি ভালো লাগলে অবশ্যই শেয়ার করবেন। শুরুতে আমার পরিচয় দিচ্ছি আমি সুর্বনা আক্তার বয়স ( বর্তমান)২০ বছর। হাইট ৫.৪” বুকের সাইজ ৩৬ পাছা ৪২+…।গ্রামে একটা কলেজে পড়াশুনা করি।

যাদের সাথে ঘটনাটি ঘটে আমার বন্ধু আবির,এবং ওর ২ বন্ধু শান্ত এবং রাজের সাথে।প্রিয় পাঠক ঘটনাটি ঘটে আমি দশম শ্রেনিতে থাকা অবস্থায়।বলে রাখা ভালো বাসায় আমি মা আর আমার ছোট ভাই এবং দাদী থাকে।বাবা চাকরি শুবাদে শহরে থাকেন। স্কুলে শান্ত শিষ্ট একজন মেয়ে হিসেবে সবাই জানতো।একটু সুন্দর হওয়ার কারনে অনেকে নজর ছিলো আমার উপর।
কিন্তু সে ভাবে কাউকে পাত্তা দিতাম না।বয়স বাড়ার সাথে সাথে বান্ধুবীদের কাছে চোদাচুদি সম্পর্কে জানতে পারি।

group sex choti
একটু একটু করে আগ্রহ বাড়তে শুরু করে।একদিন স্কুল থেকে বাসায় ফিরে দেখি হট বয় নামের একটা আইডি থেকে রিকুয়েস্ট। কৌতূহল বসত আইডিটা ফ্রেন্ড করে নেই।সাথে সাথে ওপাশ থেকে কিছু খারাপ ভিডিও ও পিকচার আসে।
যাই হোক এভাবে চলার পর আমাদের কথোপকথন শুরু হয় এবং চোদাচুদি কথা বলি তাকে আমার কিছু হট পিক দেই।

হঠাৎ করে একদিন আবির আমাকে আইডিটা ব্যাপারে বলে এবং জানতে চায়।সব কিছু জানার পর আমি হতবম্ভ হয়ে যাই।সে আমাকে চোদার জন্য বলে নয়তো সবাইকে সব কিছু বলে দেয়ার হুমকি দেয় আমি খুব ভয় পেয়ে যাই কি করবো বুঝতে ছিলাম না।তারপর একদিন সুযোগ আসলো মা -ভাই আর দাদী দুইদিনের জন্য আত্বীয়ের বাসায় গেলে। group sex choti
১ম দিন🔥🔥
আমি আবিরকে বাসায় ডাকি সে ও সুযোগ পেয়ে যায়।আমি ভাবছি হয়তো একদিন চুদতে দিলে সে চুপ থাকবে কিন্তু…!তারপর সে বাসায় আসে সন্ধ্যা ৭ টায় আমাকে খুব ভয় লাগছিলো কি হবে ভেবে।তারপর একসাথে খাওয়া দাওয়া করে শুরু হয় আমাদের চোদনলীলা। উফফ প্রিয় পাঠক কি বলবো আবিরের ধোন অনেক বড় আর মোটা ছিলো।

প্রথমে আমাকে কিস করা শুরু করে প্রায় ২০ মিনিট আমার কচি দুধ গুলো নিয়ে খেলা শুরু করে।তারপর আমার সব কিছু খুলে ফেলে দেয় আমি খুব লজ্জা পাচ্ছিলাম। কিন্তু আস্তে আস্তে সব স্বাভাবিক হয়।সে আমার ভোদা চুষে দেয় সুখে আমার মুখ দিয়ে উফ্…..উফ…..আহহহহহহ উহ..আহ…আস্তে… আহ……বের হয়।তার আবির আমাকে তার ধোন মুখে ভরে দেয় মুখ চোদা শুরু করে।আমার দম বন্ধ হয়ে আসছিলো কিন্তু সেদিকে তার খেয়াল নেই। group sex choti

তারপর মুখ ছেড়ে আমার ভোদার এক ধাক্কায় অর্ধেক ধোন ঢুকিয়ে দেয় আস্তে আস্তে পুরো ধোন আমি ব্যথায় আর যন্ত্রনায় ছটপট করা শুরু করি…ভোদা ফেটে রক্ত বের হয়ে যায় কিন্তু আবির একটানা ৩০ মিনিট চুদে মাল আউট করে।এ সময় আমার ৩ বার মাল আউট হয়ে যায়।এভাবে রাতে আমাকে ৫-৬ বার চুদে।আমার উঠে দাঁড়ানো হ্মমতা ছিলো না।সকালে আবির চলে যায়।
২য় দিন🔥🔥
দুপুর ফোন করে বলে সে রাতে আবার ও আসবে এবং সাথে তার দুই বন্ধু রাজ ও শান্তু থাকবে
আমি খুব ভয়,পেয়ে যাই তাকে বুঝাতে চেষ্টা করি একদিন চাইছে দিছি আর না কিন্তু সে আমার কোনো কথা না শুনে তার বন্ধুদের নিয়ে আসে একে একে শুরু হয় আমাকে চোদা। আমি জোরে জোরে চিল্লাই ছাড়ো আমি পারছি না আমার ভোদা ছিরে যাচ্ছে কিন্তু কেউ কোনো কথা শুনে নাই ভোদা ফেটে রক্ত বের হয়ে আসতেছিলো। group sex choti

তারপর আমার কিছু মনে নাই শুধু মুখ। দিয়ে বের হচ্ছে
উফ……….ছেড়ে দাও…….. আহহহহহহহ
আহহহহহহ……লাগছে আমার…….
আস্তে……….আস্তে চোদো……… আহহহহ।
প্লিজ আস্তে…….মরে যাবো আমি 😭
উওওওওওওওওও লাগছে……আহহহহহহ

ভোদা চোদা শেষে তারা আমার কচি পাছা চোদে
আমি অঙান হয়ে যাই আমার কিছু মনে ছিলো না।
সারা রাত তিনজনে মিলে আমার মুখ,ভোদা, পাছা চুদে আমি মাগির মতো সারারাত তিনটা ভাতারের চোদা খাই বাধা দেওয়ার হ্মমতা ছিলো না
ভোর বেলা যখন উঠি দেখে আবিরের ধোন মুখে রাজ আর শান্তর ধোন ভোদা আর পাছায়। group sex choti

সারারাত তিনজনের সাথে চোদাচুদি করে একসাথে গোসল করে আমাকে রেখে ওরা চলে যায়।যদি কাউকে বলি তাহলে ভিডিও সবাইকে দিয়ে দিবে।আমি সেই ভবে চুপ থাকি। আমার এমন অবস্থা হইছিলো প্রায় ৭ সপ্তাহ ভালো করে হাটতে পারিনি।
দিনটি আমার জীবনে সব থেকে খারাপ সময় ছিলো।
বদলে যায় আমার জীবন পরিনত হই বেশ্যা মাগিতে
পর্ব:২ আসতেছে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *