Kakima Chudar Golpo হিন্দু কাকিমা চুদার গল্প

কাকিমা চুদার গল্প হ্যাঁ . তবে দেখ. বলে সুজিতের দিকে পাছা করে পাশ ফিরে শোয় সোমা. চোখ মেলে সুজিত. উঃ কি অসম্ভব ফর্সা সোমা কাকিমা. মেমদের চেয়ে বেশী ফর্সা যেন. সুজিতের চোখ ধাঁধিয়ে ওঠে.

সোমা কাকিমা পাশ ফিরে শুয়ে থেকেই বলে বলে-সব শেষে গুদ দেখাবো. আগে আমার পায়ের আঙ্গুল থেকে মাথার চুল পযর্ন্ত চাটবি.

ন্যাংটা কাকিকে সামনে পেয়ে সুজিতের মন ভরে যায় খুশীতে. উ: কি ভাল লাগছে. শরীরের প্রতিটি খাজেঁ বোলায় সুজিত. পায়ের আঙ্গুল থেকে শুরু করে চাটা. Kakima Chudar Golpo হিন্দু কাকিমা চুদার গল্প

উরু বগল, তলপেট, থাই, হাত-নাক, চোখ, মুখ, বুক চুষে দুধ খেয়ে যখন শেষে সোমার হাত সরিয়ে গুদের বালের উপর জিভটা রাখে, ততক্ষণে দুবার বাড়া থেকে ফ্যাদা ফেলে দিয়েছে সুজিত.

Kakima Chudar Golpo হিন্দু কাকিমা চুদার গল্প

প্রায় দেড়ঘণ্টা লেগেছে গুদ ছাড়া শরীরটাকে চাটতে. সোমাও জল ছেড়েছে দুবার. এত সুখ যে আছে এর আগে তা জানত না সোমা.কাকিমা গর্তটা কই? Kakima Chudar Golpo হিন্দু কাকিমা চুদার গল্প

কুচকুচে কালো কোঁকড়ানো গুদের বালে জীভ বোলাতে বোলাতে সুজিত জিজ্ঞেস করে. আর নিজের মধ্যে নেই সোমা. নিজের দেহটাকে সুজিতকে সপে দেয়. Kakima Chudar Golpo হিন্দু কাকিমা চুদার গল্প

বুক দুটো চোসে. ঝরঝরিয়ে গুদে রস ঝরছে বলে সোমা নিজেই দুহাত বাল সরিয়ে গুদটা ফাঁক করে ধরে. এবার এর ভেতরে ঝিভ ঢুকিয়ে চাট! কোকাতে কোকাতে বলে সোমা কাকিমা.

এটাই গুদ! ভেতরে তো মনে ফুল রাখা. জিভ ছুচলো করে পুরো জিভটা ঢুকিয়ে দেয় গুদের গর্তে সুজিত. আধণ্টা পার আবার দুজনে রস ছাড়ে. ঘুরে গর্ত দেখার পর সোমা সুজিতে নিজের উপর টেনে নিয়েছিল.

৬৯ পজিশানে সুজিতের লম্বা ধোনটা চুষে দিয়েছে. চুষতে দিয়েছে বালে ভরা গুদ. টানা দুঘন্টা ধরে গুদে বাড়া না ঢুকিয়ে তিনবার রস ছেড়েছে দুজনে. Kakima Chudar Golpo হিন্দু কাকিমা চুদার গল্প

টিউশন পড়াতে গিয়ে – চটি বাংলা

শরীরের আর একটুও শক্তি নেই. হয়তো এবার চোদাচুদিটও হত. হঠাত বড় ছেলেটার ঘুম ভেঙ্গে যাওয়াতে নিজেদের গায়ে কাপড় দিতে হল. বড় বোন জোর করে চুদলো ছোট ভাইকে

এবার ওঠ, উঠে পড়েছে ধনা. সুজিততো চাইছিল না ছাড়তে. ছাড়ার ইচ্ছে সোমা কাকিমারও ছিল না. কিন্তু বাধ্য হয়ে বাচ্চাটার জন্য উঠতে হল.

কাকিমা, কাল! ওমাঃ কত সখ! কাকিমাকে রোজ রোজ ন্যাংটা দেখবি? যদি কেউ জেনে যায় কি হবে বলতো? প্রিজ কাকিমা . কালকেও-আচ্ছা আবার কাল.

আজ পালা. পরের দিন ঠিক এগারোটার সময পৌছে যায় সুজিত. দরজা খুলে দিয়ে সোমা কাকিমা জিজ্ঞেস করে. স্কুলে যাসনি, কিরে? গিয়েছিলাম কিন্তু চলে এসেছি টিফিনে. স্কুল পালিয়ে,এমা!?

স্কুলে পালালে কিন্তু কাল থেকে আর আসবি না. দরজা বন্ধ করতে করতে বলে সোমা. কাল থেকে স্কুলেই যাব না. গরমের ছুটি কাল থেকে টানা ৩০ দিনের. Kakima Chudar Golpo হিন্দু কাকিমা চুদার গল্প

বাপরে ৩০ দিন? কি করবি এত বড় লম্বা গরমের ছুটি. সুজিত ততক্ষণে জড়িয়ে ধরেছে সোমা কাকিমাকে.তোমাকে আদর করবো. বলে সোমার ঠোটেঁ নিজের ঠোট চেপে ধরে.

এ ছাড় ছাড়, ধনা জেগে আছে. কি দুষ্টু ছেলে. বলে কাকিমা হাত থেকে নিজেকে ছাড়িয়ে নেয়. আসার সাথে সাথেই দুষ্টুমি?

Kakima Chudar Golpo হিন্দু কাকিমা চুদার গল্প

যদিও সোমা মুখে সুজিতকে শাসন করছিল, কিন্তু মনে মনে এটাই চাইছিল . সুজিত চলে যাবার পর শুধু সুজিতেরই কথায় ও ভেবেছে . বিয়ে হয়েছে প্রায় ৬ বছর হল .

দুটো বাচ্ছাও হয়েছে ঠিক, কিন্তু সুখ দিতে পারেনি তার স্বামী. আঙ্গুলের মত একটা বাড়া নিয়ে কোনরকমে ঠেলাঠেলি করে দুটো বাচ্ছা বার করেছে.

কাল থেকে তাই সুজিতকে সব উজার করে দেবে ঠিক করেছে সোমা. কাকিমার কথা সত্যি কিনা দেখার জন্য সুজিত ঘরে ডুকে দেখে ছেলেটা ঘুমিয়ে পড়েছে. সবে ঘুম আসছে. Kakima Chudar Golpo হিন্দু কাকিমা চুদার গল্প

সুজিত পা টিপে টিপে ঘর থেকে বেরিয়ে আসে.সোমা কাকিমার এখনো চান হয়নি. কাপড়র চানের জন্য জামা কাপড় জোগার করছে. সুজিত আস্তে করে পিছনে গিয়ে সোমা কাকিমাকে জড়িয়ে ধরে.

এই, আবার দুষ্টুমী ঘরে গিয়ে বোস, আমি কাজ শেষ করে আসছি. সুজিত পেছন থেকে জাড়িয়ে সোমার বুকে আলতো করে হাত রাখে. দুদ দুটো টিপলেই দুধ বেরিয়ে আসবে কাল দেখেছিল.

pod marar golpo নে মাগী এবার কান্না থামা তোর পোদে ঢুকে পড়েছি

ওর ব্লাউজের বোতামগুলো আস্তে আস্তে তাই খুলে দিতে থাকে. এই দুষ্টু কি হচ্ছে?সুজিতের মুখের দিকে সোমা ঘাড় ঘুরিয়ে চায়. এগুলো খোল. বলে হাত দেয় শাড়ির গিটে

Kakima Chudar Golpo হিন্দু কাকিমা চুদার গল্প

ওমা এক্ষূনি. হ্যাঁ তোমায় দেখব. আমায় দেখিসনি বুঝি? সব জামা কাপড় খোল. ওমা কাল তো দেখলি সারা দুপর. দুর কাল একটও দেখিনি, কিছু বুঝতেই পারিনি.

আজ ভালো করে দেখবো. তাই কিন্তু ভীষণ দুষ্টমি করছিস. বলে ঘুরে গিয়ে সোমা জাড়িয়ে ধরে সুজিতের গলা. একটা পা দিয়ে সুজিতের কোমর জড়িয়ে ধরে.

এই, আমিও কাল তোরটা বাল করে দেখিনি. সুজিতের কানের লতি ঠোট দিয়ে কামড়ে বলে সোমা, ও সুজিত, আজ কিন্তু ঢোকাতে হবে.

বলে গুদ সুজিতের ধোনোর ওপর রগড়াতে থাকে সায়ার উপর দিয়ে. কাকিমা আস্তে করে মাথা বুঝিয়ে সোমার দুধ ভরা ঠান মায়ে বোটায় চুমু খায় সুজিত.

কালকে মাই টিপতে গিয়ে দুধ বেরিয়েছে তাই এখন আজ টিপবো না মাই . উঃ তোমায় আজ সারাক্ষণ চুদবো. কাকিমার ব্লাউজ সুজিত খুলে দেয় সোজাসুজি হয়ে দঁড়িয়ে. Kakima Chudar Golpo হিন্দু কাকিমা চুদার গল্প

তিন চার কিলো ওজনের এক একটা মাই ফলে বেগুনের মতো গোল হয়ে রয়েছে. খয়েরী বোটা দুটো দাড়িয়ে টন টন করছে. পাতলা কোমরে সায়াটা বাঁধা.

Kakima Chudar Golpo হিন্দু কাকিমা চুদার গল্প

সায়ার গিটের কাছে অনেকটা চেরা. যার ফলে ফর্সা তলপেট দেখা যাচ্ছে. সোমা কাকিমার এলা কোকড়ানো চুল গালে কপালে ঘামে লেপ্টে আছে.

নাকের পাটা দুটো উত্তেজনায় ফুলে ফুলে উঠছে এত রূপ সুজিত আগে দেখেনি সোমা কাকিমার. কাকিমা.এই কাকিমা কাকিমা করিসনা তো.

তবে অন্য নামে ডাক. আমি একন তোর কাকিমা নই. তোর যা খুশি. সোমা বলে ডাকবো. হ্যাঁ. বারান্দায় বসে সোমা সুজিতের প্যান্ট জামা সব খুলে দেয় নিজে শুধু সায়া পরে আছে. Kakima Chudar Golpo হিন্দু কাকিমা চুদার গল্প

কি ভাল তোর ধোনরে, দু হাত দিয়ে কচলায় সুজিতের ঠাটানো বাড়া. দে চুষেদি তোরটা.বলে ঝুকে বসে. ধোনের চারদিকে জিভ বোলায় সোমা.

ধোন মুখের ভিতর পুরে চুষতে থাকে. যদিও সোমা সুজিতকে শাসন করছিল, কিন্তু মনে মনে এটাই চাইছিল.সুজিত সোমার সায়া পায়ে দিকে থেকে টেনে ওঠাতে থাকে সোমা নড়ে চরে কোমর পর্যন্ত ওঠাতে সাহায্য করে. kakima chudar golpo

ফর্স্যা নিটোল উরু. পায়েল ডিম, পায়ের পাতা গোল গোল নিটোল নিটোর গায়ের আঙ্গুল. তাতে বেদানা রঙ্গের নেলপালিশ লাগানো.

যতই সুজিত হাত বোলায়, সোমা উত্তেজনায় শক্ত ধোন ধরে তত চাটতে থাকে. উরেতে গরম গরম জল পড়াতে ঝুকে দেখে, সোমার মাই থেকে দুধ ঝরছে. কাকিমার লাল ভোদা চুদার গল্প

সুজিত আর নিজেকে সামলাতে পারে না, এক থাবায় জোরে সোমার মাই টেপে দেয়. চোও চো করে পিটকিরির মতো দুধ ছিটকে রেরোয় মাই থেকে. Kakima Chudar Golpo হিন্দু কাকিমা চুদার গল্প

বাবা কত দুধ সোমার বুকে. সুজিত আর পারে না. সোমা পুরো মুখের ভিতরে ধোন ঢুকিয়ে নিয়েছে আর হোলের বিচিতে হাত বোলাচ্ছে. আ চোখ বন্ধ হয়ে যায় সুজিতের.

পা দুটো শক্ত টান টান হয়ে যায়. কামচে ধরে সোমার শরীর. চাড়াৎকরে বেরিয়ে যায় ধনের মাল. সোমা চুষার কারণে মুখের ভেতরে ধোন আরো মোটা হয়ে গেলে, তার সাথে সাথেই গলার ভেতর দিয়ে যাচ্ছে-গাঢ় রস.

আঃ চোখ বন্ধ হয়ে যায় সোমারও. মুখের ভেতর পোরা ধোন আরও হাত দিয়ে নাড়তে থাকে. পচাপচ করে রস ঝরছে মুখের ভেতর. এরকম করে জীবনে ধনের রস খায়নি সোমা.

উঃ কি ভাল লাগছে! নে এবার আমার দুধ খা, শক্তি হবে. কত দুধ খাওয়ালি আমায়. বাবা, মনে হচ্ছে পেট ভরে গেছে?
দুটো বুক চুষে সুজিত যখন ওঠে, তখন সোমার মাই দুটো আর বড় মাই নেই, মাঝারি সাইজের মাই হয়ে গেছে. বোটা দুটেও ছো হয়ে গেছে. কাকিমা চুদার গল্প

সাথে সাথে কালো কোকড়া গুদের বাল গুলো রসে ভিজে গেছে. সুজিতও সোমার বুকের দুধ কেয়ে উঠে বসে. চল চান করে নিই. এমনি ন্যাংটো হয়েই কিন্তু.

এমা ছি আমার ভীষন লজ্জা করছে. বলে সায়াটা টেনে নামায় সোমা. সুজিত সায়ার গিটটা খুলে দেয়. চল চান করে নিই.

তুই আগে করে নে, আমি একটু জামা কাপড় খাচবো. তুমি একলা কাঁচবে কেন, এস আমিও কেচে দি.
বলে সোমার আধ খোলা সায়াটা টেনে বার করে নেয় সোমার কোমর থেকে.

এই একি, কি আবার তোমার এটাও তো কাচতে হবে. বলে সোমার হাত ধরে টেনে নিয়ে আসে কলতলাম নিচে. এই সুজিত, আমার কিন্তু ভীষন লজ্জা করছে.

এক হাতে নিজের বুক দুটো আড়াল করে অন্য হাতটা গুদে চাপা দিয়ে বলে সোমা এখনেও ঢোকাইনি কাল থেকে. এক তাড়াতাড়ি কাচাকাচি শেস করে ঢোকাই. কাকিমা চুদার গল্প

কলতলায় রাখা কাপ গুলোয় সাবান ঘষতে ঘষতে বলে সুজিত কাকিকে. কাপড়ে সাবান লাগাতে দেখে সোমাও বসে পড়ে সুজিতের সামনে.

কলতলায় রাখা একটা পিড়িতে সুজিত বসেছে সুজিতের সামনেই অন্য পিড়িতে বসেছে উবু হয়ে সোমা. ফর্সা গোলাপী বড় বড় মাই দুটো সামনে ঝুলছে.

ঘন কালো বালে মাঝে থেকে গুদের চেরাটাও দেখা যাচ্ছে.সোমার নজরে পড়ে বন্ধুকের নলের মতো ঠাটানো বাড়ার দিকে.

সুজিত মুখ বাড়িয়ে দেয় সোমার মুখের দিকে অন্য হাতটা বাড়িয়ে দেয় গুদের ওপর. একটু দাড়া সোনা, কাপড়টা খেছেনি. রোমান্টিক পরকীয়ার চটি গল্প

উত্তেজনায় থর থর করে কাঁপে সোমার গলা. তুমি কেচে নাও,ততক্ষন গুদে আঙ্গুলী করি.মিনিট দুয়েকের মধ্যে সোমা কাপড় কেঁচে নেই. Kakima Chudar Golpo হিন্দু কাকিমা চুদার গল্প

ঢোকা বলে নিজেই এক হাতে গুদ ফাঁক করে সুজিতের বাড়াটা টেনে ঢুকিয়ে নেই সোমা কলতলাতেই. সত্যিকারের বাড়া এই প্রথম গুদে ঢুকেছে সোমার.

আঃ লাগল সোমা? না তুই ঢোকা. এক হাতে কলটা ধরে সুজিতের কোলে পাছার চাপ দেয় সোমা. বাড়াটা ঢুকে যাচ্ছে হল হলে রসে ভেজা গুদে জোরে আঃ জোরে.

বলে নিজেই কোমর চাপতে থাকে সোমা. তারপর ১৫ মিনিটর মত কাকিমাকে জোর কদমে ঠাপিয়ে বীর্য ত্যাগ করে. এরকম করে সুজিত এখনো তার কাকিমাকে সুযোগ পেলেই চোদে.

1 thought on “Kakima Chudar Golpo হিন্দু কাকিমা চুদার গল্প”

Leave a Comment

error: Content is protected !!

Discover more from Bangla Choti Golpo

Subscribe now to keep reading and get access to the full archive.

Continue reading