বড় আপুর সাথে সেক্সের আনন্দ নিলাম

আপুকে চুদার মজা চটি আমি এই গল্পটা স্কুল কলেজে বসে অনেককে বলেছি।আপুকে চুদার মজা চটি আড্ডায় বসে বলে মজা পেতাম। কেউ বলতো যাহ, চাপা মারছিস, কেউ বলতো আরো কিছু করলি না কেন?

আসলেই কি আরো কিছু করা সম্ভব ছিল, ক্লাস এইটে বসে? হয়তো। আমি নিজে অত ভাবি না এখন। এইটে থাকতে তো ভাবার প্রশ্নই আসে না।

তখন তিন গোয়েন্দা সিরিজের বই খুব বদলাবদলী করতাম। রাহা দের বাসায় বিশাল বইয়ের কালেকশন ছিল। ওদের বাসায় বই ঘাটতে গিয়ে লেডি চ্যাটার্লিজ লাভারের বাংলা নিউজপ্রিন্ট সংস্করনের সাথে দেখা।

রাহাকে না বলে ব্যাগে করে নিয়ে এলাম বাসায়। ততদিনে চটি পড়েছি অনেক, কিন্তু এমন বই পড়া হয় নি। স্কুলে মর্নিং শিফটে পড়তাম।

দুপুরের পর বাসায় আমি একা, সুতরাং লেডি চ্যাটার্লীর কাহিনী পড়া আর নুনু হাতানোর অফুরন্ত সময় ছিল। আরেকটা অভ্যাস ছিল নেংটো হয়ে শুয়ে থাকা। আপুকে চুদার মজা চটি

আম্মা অফিস থেকে আসার আগ পর্যন্ত এভাবেই সময় কাটতো। ঐ সময়ের মত হর্নি ফিলিংস মনে হয় পরিনত বয়সে কখনও অনুভব করিনি।

এরকম রাতে একদিন টিভি দেখতে দেখতে কারেন্ট চলে গেল। আম্মা সাধারনত অফিস থেকে এসে এত টায়ার্ড থাকে তাড়াতাড়ি ঘুমিয়ে যায়। আমি আর কেয়া ড্রয়িং রুমে বসে টিভি দেখছিলাম ।

কেয়া ওরফে কেয়া আপু, নীচতলার আন্টির ভাগ্নী। আম্মার সাথে মিলে নকশী কাথার কাজ করে। আসলে কেয়াই করে, আম্মা বন্ধের দিন ছাড়া খুব একটা সাহায্য করে না।

ঐদিন আম্মা ভেতরের রুমে ঘুমাচ্ছিল। কি একটা বদ বুদ্ধি চাপলো, অন্ধকারে ট্রাউজারটা একটু খুলে নুনু বের করে রাখতে মন চাইলো। এমনিতে সারাদিন নুনুটা দাড়িয়ে থাকে।

চোখ বুজে অন্য কিছু চিন্তা করে বহু কষ্টে নামাতে হয়। ঢাকায় শহুরে এমবিয়েন্ট আলোর জন্য কারেন্ট না থাকলেও একটা আলো আধারী ভাব থাকে ঘরে। আপুকে চুদার মজা চটি

তবু আমার মনে হলো, এই আবছা আলোয় কেয়া দেখবে না। ও হয়তো আমার পাচ ফিট দুরে সোফায় বসে আছে। আমি লাভসীট টাতে শুয়ে টিভি দেখছিলাম।

প্রথম দিন এরকম করে অদ্ভুত মজা পেলাম। দেখে যেমন আনণ্দ দেখিয়েও তেমন। কিন্তু সবসময় সুযোগ পাওয়া যায় না। হয়তো আম্মা থাকে, নাহলে ইলেকট্রিসিটি যায় না।

সপ্তাহ দুয়েকের মধ্যে আবার সুযোগ পেলাম, নুনু বের করে রাখার। তেমন কিছুই করি না। কেয়ার চেয়ে কয়েক ফিট দুরে অন্ধকারে শুয়ে স্রেফ খাড়া নুনুটা বের করে রাখি।

দশ পনর মিনিট বড় জোর। ইলেকট্রিসিটি আসার অনেক আগেই ভদ্র হয়ে যাই। কেয়াও কিছু বলে না। আমার ধারনা ও টেরও পাচ্ছে না। কিন্তু তাই যদি হতো। আপুকে চুদার মজা চটি

তৃতীয়দিন কারেন্ট যাওয়ার সাথে সাথে বুকটা উত্তেজনায় ধুক পুক করছে। এড্রেনালিন ছড়িয়ে শরীর তখন ঠান্ডা হয়ে আসে। আমি কোমরটা উচু করে ট্রাউজারটা নামিয়ে দিলাম।

অল্প আলোতে খাড়া নুনুটার ধুসর অবয়ব দেখতে পাচ্ছি। তারপর হঠাতই ঘটলো। কেয়া তার বসার জায়গা থেকে উঠে রুম থেকে বের হয়ে যাচ্ছিলো।

যাওয়ার সময় এক হাত দিয়ে ধোনটাকে আলতো করে খানিকটা চেপে দিল যেন।আমি তড়াক করে নুনুটা ঢুকিয়ে ফেললাম।

প্রথমে মনে হলো খুব লজ্জিত হয়েছি। উঠে ব্যালকনীতে চলে এলাম। অশান্ত মনে কি করব, করা উচিত ভেবে কুল পেলাম না। কাজটা ভালো হয় নি।

বেশী সাহস বেড়েছিল। এখন হয়তো নালিশ করবে কেয়া। সেরাতে আর ওমুখো হলাম না। এরপর কয়েকদিন কেয়াকে খুব এড়িয়ে চললাম। আপুকে চুদার মজা চটি

নুনু বের করা থাক দুরের কথা আমি রাতে টিভি দেখাই বাদ দিয়েছি। আবার মনে মনে খুব উত্তেজিত হয়ে আছি। কেয়া যেহেতু নালিশ করে নি, কে জানে হয়তো ও নিজেও নুনুটা ধরতে চায়।

সাত পাচ ভেবে টিভি রুমে ফেরত এলাম। কারেন্ট গেলে খুব উতসাহ নিয়ে নুনু বের করি, আর নিয়মমত কেয়া ধরে দিয়ে যায়। কিন্তু দুজনের কেউ কোন কথা বলি না।

আলোতে বা দিনের বেলায় সব কিছু যেমন ছিল তেমনই থাকে।এটুকু শুনে ক্লাসমেট জিকো বললো, ভালো আইডিয়া দিলি রে দোস্ত, বাসায় কাজের ছেড়িটার ওপর প্রয়োগ করতে হবে।

আমি বললাম, কাজের মেয়ের ওপর করবি কেন বদমাশ, কাজের মেয়ে কে তার গরীব বাবা মা কি তোর সেক্স এডভেঞ্চারের জন্য পাঠিয়েছে? একটা নিরপরাধ মানুষের অসহায় পরিস্থিতির সুযোগ নিবি?

তোদের জন্য বাংলাদেশের মধ্যবিত্ত কালচার এখনও সামন্তযুগে পড়ে আছে। একশ বছর আগে এটাই ছিল নীতি। যে যাকে যেভাবে পার শোষন কর। সেই ঘুনে ধরা মানসিকতা এখনও? আপুকে চুদার মজা চটি

এই গরীব কৃষকদের পরিশ্রমে দেশটা চলে, এদের ছেলেরা ঢাকায় এসে রিকশা চালায়, শ্রমিক হয়, মেয়েরা গার্মেন্টসে কাজ করে ডলার আনে আবার তাদেরকেই সুযোগ মত ধর্ষন করতে হবে?

শৈবাল বললো, খেপিস না দোস, জিকো করলে আমি গিয়া ওরে পুলিশে ধরিয়ে দেব, তুই গল্প শেষ কর।
তারপর একদিন বিকালে স্কুল থেকে এসে গোসল করে ফ্রিজ থেকে খাবার নিয়ে বসেছি, কলিং বেল চাপলো কে যেন।

দরজা খুলে দেখি, কেয়া। এক গাদা সুই সুতা ওর হাতে। কিছু না বলে ড্রয়িং রুমে ঢুকে টিভিটা অন করে ফ্লোরে বসে সেলাই করা শুরু করেছে।

আগে মাঝে মধ্যে দিনে আসতো যদি ওর সেলাইয়ের ডেডলাইন থাকে। কিন্তু নুনু হাতানো শুরু হওয়ার পর এই প্রথম। দিনের বেলা একা বাসায় কেয়াকে দেখে হৃৎপিন্ডটা তো গলার কাছে উঠে আছে।

ঢোক গিলে নামাতে হচ্ছে। কি করবো কি করা উচিত ভেবে ভাত খেতে পারলাম না ঠিকমত। এদিকে আম্মা চলে আসবে পাচটার মধ্যে। কিছু করতে চাইলে দেরী করার সুযোগ নেই। আপুকে চুদার মজা চটি

যা থাকে কপালে ভেবে দুরু দুরু বুকে ড্রয়িং রুমে গিয়ে আমার ফিক্সড সোফাটাতে গিয়ে বসলাম। কেয়া আড়চোখে দেখে নিল। কিন্তু কোন কথা নেই। সেলাই করছে আর মাঝে মাঝে তাকিয়ে হিন্দী সিরিয়াল দেখছে।

এমন মুখ চেপে আছে বুঝতে দিচ্ছে না কি ভাবছে। পারফেক্ট পোকার ফেইস আর কি। অনেক সাহস জড়ো করতে হবে আমার। যদি নালিশ করে কি কি অজুহাত দেখাবো ঠিক করলাম।

ঘুমন্ত অবস্থায় বের হয়ে গেছে একটা হতে পারে। চুলকাতে গিয়ে বের হয়ে গেছে সেটাও হয়। আরেকবার ঘড়ির দিকে তাকিয়ে যা থাকে কপালে ভেবে প্যান্ট টা হাটু পর্যন্ত নামিয়ে নিলাম।

আমি খুব সম্ভব চোখ বন্ধ করে ছিলাম। এটা মনে আছে নুনুটা সেইদিন খাড়া না হয়ে ঘাড় কাত করে পড়ে ছিল। চরম সাসপেন্স।

চোখ মেললাম গালে একটা গরম হাতের স্পর্শ পেয়ে। কেয়া কাছে এসে হাটু গেড়ে বসে আমার দু গাল হাত রেখেছে।

আমি চোখ খোলার পর সে গাল থেকে বুকে পেটে হাত মেখে নিল। তারপর আলতো করে হাত বুলিয়ে দিল নুনুটার ওপরে। সেসময় খুব পাতলা করে বাল উঠছে আমার। আপুকে চুদার মজা চটি

ও গিয়ে বালগুলোকে বিলি কেটে দিচ্ছিল। নুনুটা তখন ঘড়ির সেকেন্ডের কাটার মত কাপতে কাপতে বড় হচ্ছে। ও খুব মজা পেল নুনুটার কান্ড দেখে।

অনুমান করি নুনুর বড় হওয়া আগে দেখেনি হয়তো। খুব কৌতুহলী হয়ে নুনুটার বড় হওয়া দেখে গেল। নুনুটা শক্ত হয়ে দাড়ানোর পরে আমার দিকে তাকিয়ে ও হাতের মধ্যে নিল।

রাতে যখন এক মুহুর্তের জন্য ও নুনু ধরতো তখন একরকম মজা পেতাম। কিন্তু এখন মনে হচ্ছে নুনু সহ পুরো শরীরটাই গলে যাবে ওর হাতের মধ্যে। নরম হাতের উষ্ঞতা টের পাচ্ছিলাম।

এরপর কয়েকদিন অবধারিত রাস্তায় চললো ঘটনা। আমি দুপুরে স্কুল থেকে আসি। কেয়া তার সেলাইয়ের যন্ত্রপাতি নিয়ে আসে। আমি ট্রাউজার খুলি। কেয়া নুনু হাতায়। অনেকক্ষন।

দুজনে একটাও কথা বলি না। একটা শব্দও না। একদিন কি মনে করে ও ঠোট দিয়ে চুমু দিল নুনুটার মাথায়। তারপর জিভ চেটে নুনুর মাথা থেকে বের হওয়া লালাটুকু খেয়ে ফেললো।

আমি এখনও ভাবি, কেয়া মনে হয় ব্লোজব সমন্ধে জানতো না। আমি জানতাম, ব্লু ফিল্ম দেখে। কিন্তু কেয়াকে বলার সুযোগ হয় নি। আপুকে চুদার মজা চটি

আর কেয়ার হাতে নুনুর দলামোচড়া, অকেশনাল জিভ চেটে খেয়ে দেওয়ায় এমন নেশা পেয়ে গিয়েছিল, সারাদিন অপেক্ষা করতাম ঐ আধ ঘন্টা সময়ের জন্য।

সব কিছুই একসময় শেষ হয়ে যায়। ভালো জিনিশ তো অবশ্যই। একদিন রাতে কেয়া আম্মাকে বলছে ওদের অফিস এখন আসাদ গেটে আড়ঙের পাশে নিয়ে গেছে।

উত্তরা থেকে যাতায়াতের সমস্যা এজন্য ও লালমাটিয়াতে বাসা খুজছে। খবরটা শুনে ভীষন মুষড়ে পড়লাম। লেডি চ্যাটার্লিরা কেন সব সময় চলে যায়। হার্ট ব্রেক হওয়ার দশা।

কেয়ার সাথে কথা বলতে হবে। অনুরোধ করবো যেন চলে না যায়। কয়েকদিন পর বিকালে দেখা, কেয়ার সাথে এটাই আমার প্রথম মিনিংফুল কনভার্সেশন।

কেয়া বললো, শোন লাভার বয়, আমি উত্তরা থেকে চলে যাচ্ছি, কিন্তু চিন্তা করো না। মাঝে মাঝে আসব, এই খেলনাটা নিয়ে খেলতে ঠিক আছে?

কবে আসবেন?

যখন সুযোগ পাই

তারপর কি ভেবে ও সোফায় আমার গায়ের ওপর শুয়ে পড়লো। কেয়া আমার চেয়ে লম্বা ছিল সে সময়। কাপড়ের নীচে ওর ভোদাটা আমার নুনুর ওপর রাখাতে ওর বুকটা আমার মুখের কাছে চলে এসেছিল।

আমি দু হাত ওকে জড়িয়ে ধরলাম। এভাবে মনে হয় অনেকক্ষন ছিলাম।কি যেন হলো। কেয়া উঠে দাড়িয়ে ঝটপট করে তার জামা কাপড় খুলে ফেললো। আপুকে চুদার মজা চটি

ল্যাংটা কেয়া চোখের সামনে। মেয়েদের শরীর যারই হোক, সেক্সি থিং। এ্যাবসল্যুট ডেলাইট যে কোন ছেলের চোখে। কৈশোরে তো অবশ্যই। তারপর আমাকে ধরে শার্ট খুলে দিল।

ট্রাউজারের শেষ অংশটুকু ঝুলে ছিল, আমি পা ঝেড়ে ওটাও ফেলে দিলাম। ও ঠান্ডা ফ্লোরে শুয়ে পড়লো আমাকে নিয়ে। এবার ওর গায়ের ওপর লেপ্টে শুয়ে রইলাম আমি।

নুনু দিয়ে ওর বাল সহ ভোদাটা অনুভব করছিলাম। নুনুটা তখন থেকে শক্ত হয়ে লালা ফেলে যাচ্ছে। কতক্ষন শুয়ে ছিলাম মনে নেই।

দেয়াল ঘড়িতে পাচটা বাজার ঘন্টা দেয়ার সাথে কেয়া নড়ে উঠে বললো, এই ছেলে এখন ওঠ। তোমার মা আসবে।
দুজনে উঠে দাড়ালাম। মুখোমুখি। ল্যাংটা।

ও আমার দু কাধে হাত রেখে ছিলো শুরুতে। তারপর মাথার পেছনের চুল ধরে একটা দুধের ওপর। বড় বড় নিঃশ্বাস ফেলে বললো, খাও একবার।

যতদুর মনে আছে ওর দুধগুলো একটু ঝুলে যাওয়া ছিল। ২৫/২৬ বছরের মেয়ের দুধ কেন ঝুলে গিয়েছিল সেটা জানি না। অযত্নে হয়তো। আমি মুখ নীচু করে একটা দুধে জিব লাগালাম।

তারপর আস্তে আস্তে বোটায়। লবনাক্ত স্বাদ। ঘেমে গেছে মনে হয়। দুধ চুষছি আর কেয়া অল্প অল্প করে “আহ আহ” শব্দ করছে। ও আমার একটা হাত নিয়ে অন্য দুধে টিপতে বললো।আপুকে চুদার মজা চটি

আমার ইচ্ছা ছিল ওর পাছা আর ভোদাটা ভালোমত দেখার। সে সুযোগ হয় নি। দশ মিনিট দুধ চোষার পর ও জামা কাপড় পড়ে দরজা খুলে বের হয়ে গেল। দরজায় দাড়িয়ে একবার পেছনে তাকিয়ে আমাকে দেখে বললো, যাই হ্যা?

হাত দিয়ে আমার নাক চেপে একটা ঝাকুনি দিল। তারপর সিড়ি দিয়ে লেডি চ্যাটার্লী নেমে গেল নীচে।
সবাই জানতে চায় এরপর আর কেয়ার সাথে দেখা হয়েছিল কি না। bangla choti golpo

আমি বললাম, শুনেছি কেয়ার বিয়ে হয়েছিল ১০/১৫ বছরের বড় এক লোকের সাথে। জানি না কেমন আছে। সেক্স করছে সন্দেহ নেই। হয়তো প্লেজার অংশটুকু বাদ দিয়ে।

3 thoughts on “বড় আপুর সাথে সেক্সের আনন্দ নিলাম”

Leave a Comment

Discover more from Bangla Choti Golpo

Subscribe now to keep reading and get access to the full archive.

Continue reading