ফাকা বাসায় কাজের মাসির পাছা চুদলাম

রনি আমার বন্ধু তখন ২য় বর্ষে পড়ে। মোট তিন জন সদস্য তার পরিবারে। পাছা চুদার গল্প মা, ছোট ভাই আর একজন হল তাদের কাজের মাসি শান্তা। রনির বাবা চাকুরি করে চা বাগানে।

প্রতি সপ্তাহে এক দিন শহরের বাড়ীতে আসেন। কি এক জরুরী দরকারে রনির মা, বাবা আর ভাই কোলকাতায় গেছে। যাবার সময় অনেক উপদেশ দিয়ে গেছে রনি আর কাজের মাসি শান্তাকে।

শান্তা কাজের মহিলা হলে কি হবে তার ফিগার দেখলে যে কোনো পুরুষেরই বাঁড়া পাল দেবে। শান্তা মাঝারি ধরণের লম্বা। একটু ফ্যাটি শরীর। চেহারা শ্যামলা।

সবচেয়ে আকর্ষনীয় তার মাংসল পাছা। এক কথায় অসাধারণ! প্রথম দেখাতেই যে কোনো পুরুষেরই পছন্দ হবে। এই দু মাস হয় শান্তা তাদের বাড়ীতে কাজে এসেছে। আগে স্বামীর সৎসারে ছিল। কোনো সন্তান ছিল না। স্বামী হঠাৎ মারা যাওয়াতে বাড়ীর কাজে নেমেছে।

শান্তার বয়স এখন ২৫ থেকে ২৮ শের মধ্যে হবে। শান্তার সুন্দর পাছা যা হাটার সময় সব পুরুষকে পাগল করে তোলে। মাংসগুলো পাছার মধ্যে খাবলা মেরে থাকে।

এটা দেখে দেখে রনির মাথাটা একদম নষ্ট হয়ে গেছে। সে শুধুই ভাবছে কিভাবে শান্তা মাসিকে চুদবে। অবশেষে সুযোগ হাতে এলো। বিকালের দিকে ওরা সবাই কোলকাতায় চলে গেল।

ওদের ট্রেনে তুলে দিয়ে বাড়িতে এসেই রনি সাথে সাথে রান্না ঘরে দিয়ে চুপচুপ দাড়িয়ে শান্তার পাছার সৌন্দর্য লুকিয়ে লুকিয়ে দেখতে লাগলো। মিনিট ৩/৪ পর রনি ধরা পড়ে গেল। রনি একটু লজ্জা পেল। শান্তাও ব্যাপারটা বুঝল।

শান্তা সাথে সাথে বলল, কি তুমি কখন এলে? পাছা চুদার গল্প
– এই তো এখন।এসেই তোমার কাছে এলাম।
– তা তো বুঝলাম। চা খাবে? না অন্য কিছু?
– অন্য কিছু হল খুব ভাল হয়। আচ্ছা, হ্যা চা-ই দাও।
– অন্য কিছু কি? বলে হাসাতে লাগলো… । তুমি লুকিয়ে লুকিয়ে কি দেখছিলে?
– না মাসি, কিছু না।
– তাই? আজ বাড়িতে তুমি আর আমি। ঝামেলা নেই। তাই না? আজ কিন্তু তুমি বাইরে আর যেও না। আমি একটু শোবো। অনেক দখল গেছে আমার ওপর দিয়ে।
– ঠিক বলেছ মাসি, আজ ঝামেলা নেই আমরা একদম ফ্রি, তাই না। না, আমি কোথাও যাব না, তোমাকে ফেলে… না মানে তোমাকে একা বাড়িতে রেখে।
– এই তো লক্ষ্মি ছেলের মত কথা। এই নাও চা।

হাত বাড়াতে চা আনতে গিয়েই রনির হাতটা ঘষা লাগলো শান্তার হাতের সাথে। সাথে সাথে রনি শরীরে কারেন্ট চলে এলো। বাঁড়াটাটা পাল দিয়ে দাড়িয়ে গেল।

রনি কতদিন ধরে ভাবছে কবে চুদবে শান্তা মাগীটাকে? অবশেষে আজ সুযোগ এলো। ঘষা লাগাল ফলে শান্তাও চমকে উঠলো। দুই মাসের ওপস শান্তা এতে মাগীর খুব কামভাব জাগলো।
– মাসি আমিও শুবো। আমারো খুব ক্লান্তি লাগছে।
– তাহলে দরজাটা ভাল করে লাগিয়ে দেই কি বলো? কেই যেন ডিসটার্ব না করে?
– হ্যা তাই দাও। আমি আমার ঘরে শুতে যাচ্ছি।

রনির বাড়াটা খাড়া হয়ে আছে শান্তা পাছাটা দেখে দেখে! কথন গিয়ে ঢুকবে শান্তার শরীরে? শান্তা দরজা লাগিয়ে তার বিছানায় গিয়ে পড়ল সন্ধ্যার দিকে ।

একটু পরই রনি যেই শান্তার রুমে ঢোকার জন্য এসে পর্দার আড়ালে দাড়িয়ে দেখলো- শান্তা তার আয়নার সামনে দাড়িয়ে ব্লাউজ খুলছে।

ব্লাউজ খুলা মাত্রই তার পরিপুষ্ট বুনি দুটা খুব সুন্দর হয়ে ব্রা ঠেলে যেন বের হতে চাইছে! শান্তা ব্রার উপর দিয়ে নিজের দুধটাকে আয়নায় দেখে দেখে টিপতে লাগলো।

এটা দেখে রনির মাথায় রক্ত উঠে গেল! রনি বাড়া ট্রাওজার ঠেলে সোজা দাড়িয়ে গেল। তার মনে হল এখনি গিয়ে শান্তাকে জোরে ধরে চুদতে। পাছা চুদার গল্প

কষ্ট দিয়ে যন্ত্রণা দিয়ে চোদাতে রনি খুব পছন্দ করে। সেভাবেই চোদার কথা ভাবতে থাকলো। … তারপর নিজেকে কনট্রোল করে শান্তার ঘরে যাবার জন্য সিদ্ধান্ত নিল।

– মাসি, আমার না ঘুম আসছে না। ভয় ভয় করছে। তুমি আমার ঘরে গিয়ে একটু শোবে।
– কি বলো? দুর! এটা এমন ভাবে বলল – যেন শান্তা সম্মতি জানালো- বোকা ছেলে কোথাকার! আস্ত একটা মালকে একা পেয়েও কিছু করতে পারছে না। দূর আচোদা!
এটা কিছুটা আঁচ করতে পেরে রনি বলল- চলো না মাসি।

বলেই জোরে গিয়ে হাতটা ধরলো। হাত ধরা মাত্রই ওদের চোখাচোখি হল। দুজনই কামে ফেটে পড়তে লাগলো। আগে থেকেই শান্তা ব্রা পড়ে শুয়েছিল।

শান্তার ব্রা আর দুধের সাইজ দেখে মাথায় মাল উঠে গেল।
– মাসি তোমার দুধদুটা খুব সুন্দর বলেই শান্তার ঠোটে কামড় বসালো দুধদুটা টিপতে টিপতে থাকলো।

এদিকে শান্তার অবস্থা তো আরো খারাপ! বুক ফাটে তো মুখ ফুটে না! সেও রনিকে আকড়ে জোরে ধরে থাকলো।… মাসি চলো না, একটু আনন্দ করি।

কেউ জানবে না। কেউ দেখবে না। আমি না খুব সেক্স পাগল মানুষ। সেক্স ছাড়া থাকতে পারি না। চল না মাসি। বলেই শান্তার ঠোটে কামড়াতে লাগলো।

শান্তা নীরব সম্মতি জানিয়ে বলল- তোমার ঘরে চলো। আমার ঘরে চুদিয়ে মজা পাবে না। জানো রনি, আমিও না অনেক দিন ধরে উপোস। আমিও সেক্স ছাড়া একদম থাকতে পারি না। চলো আজ আমাকে উজার করে চুদবে।

– আমি তোমাকে শান্তা বলে ডাকবো। আমার এখন থেকে বন্ধু। বুঝলে?
এই তো দেখলে, কত সহজে মাগীকে বসে আনলাম। শান্তা তোমাকে আজ ইংলিশ কাটিংয়ে চুদবো।
বলেই রনি শান্তাকে কোলো করে নিয়ে নিজের বিছানায় শুয়ালো। পাছা চুদার গল্প

শান্তা তুমি আমার জাঙ্গিয়াটা পড়ো। ব্রা টা আর জাঙ্গিয়াটা থাকবে। আমি যা যা করতে বলবো করবে – দেখবে খুব মজা পাবে বলেই শাড়ীটা তুলে পাছাটা চাটা শুরু করলো।

তারপর শান্তাকে উপুর করে শুইয়ে তার পিঠে নিজের বাঁড়াটাতে থুথু লাগিয়ে একদম পিছলা করে ঘষতে ঘষতে থাকলো আর চাটতে থাকলো তার সারা শরীর।

এভাবে ২০/২৫ মিনিট করার পর শান্তাকে বলল তার বাঁড়াটা চেটে দিতে। প্রথম প্রথম না না করলেও পরে চাটতে হল।

রনির জাঙ্গিয়াটা খোলা মাত্রই বড় বাঁড়াটা বেরিয়ে এলো।
– ওরে বাবা! কি বড় তোমার বাঁড়াটা! দারুণ একদম একটা মাদ্রাজি কলা!… এই বলেই ইচ্ছা মত তার বাঁড়াটা চাটতে লাগলো। তারপর রনি শান্তার গুদ গিয়ে চাটতে শুরু করলো।

এতে রনির অবস্থা একদম কাহিল! জোরে জোরে কাতরাতে থাকলো আর বললো – রনি সোনা, এবার ঢোকাও…. আর দেরি কর না…. এবার ঢোকাও….ও বাবারে….আর পারছি না….!
রনি বলল, দাড়া মাগী…. সবে তো শুরু …. খেলা দেখ না। কত দিন পরে আজ তরে পেয়েছি। আজ মনের মতো চুদবো। চুদে চুদে তোর গুদ ফাটাবো। কতদিন তোর ওই বিশাল পাছাটা দেখে দেখে আমি হাত মেরেছি… আর মনে মনে প্রার্থনা করেছি তোর ওই খানদানি পাছায় আমার বাঁড়া যদি কোনো দিন ঢোকাতে পারতাম।

বলে রনি শান্তার দুই পা উপরে তোলে আরো জোরে জোরে ঠাপ মারতে থাকলো!
-ও বাবারে…. ওবাবারে…. কি সুখ রে…. কত দিনপর এমন সুখ পাচ্ছিরে …
একটু পরে স্বাভাবিক হয়ে শান্তা বলল – আমিও রনি তোমার বাঁড়া দেখে ভাবছিলাম এই বাঁড়াটা কবে আমি ধরতে পারবো। এতো বড় বাঁড়া আমি কম দেখেছি। পরে কথা হবে আগে আমাকে তাড়াতাড়ি চোদো।…আমি আর থাকতে পারছি না সোনা।…
রনি শান্তার বিশাল দুই মাই চাপ দিয়ে ধরে তার বিশাল বাঁড়াটা মাইয়ের ভিতর দিয়ে চুদতে লাগলো। মাঝে মাঝে থুথু ছিটিয়ে রাস্তাটা পিছলা করে দিলো। তাতে কি সুন্দর শব্দ – ফচাৎ….. ফচাৎ….!
– শান্তা, ওঠো তোমার পাছাটা এখন দেখি! আজ তোমার পাছা ফাটাবো! পাছা চুদার গল্প

– না সোনা, দয়া কর আমাকে। আমার পোঁদ মারার অনেক সময় পাবে। আগে অমার গুদে তোমার বাঁড়াটা ঢোকাও। বলেই শান্তা পাগলের মত কামড়াতে থাকল রনির ঠোট, গলা, গাল ।
– ঠিক আছে শান্তা। তুমি যেভাবে আরাম পাও সেভাবেই তোমাকে চুদবো। আমি চোদার ব্যাপার আর পার্টনারকে খুব গুরুত্ব দেই।…
রনি বিশাল বাড়াটা গুদে ঢুকিয়েই শান্তাকে কামড়াতে থাকলো আর শান্তার বড় দুধ টিপতে শুরু করলো।

শান্তাও মরে গেলাম রে বাবা! বলে চেচিয়ে উঠল। তারপর শুরু হল ঠাপ! আজ ঠাপ! শান্তার ঠোট কামড়াতে কামড়াতে ঠাপাতে থাকলো। ওওওওরে …. বাবারে, মরে গেলাম ….. কি আরাম কি আরাম …. চোদো …….. চোদো ……. মনের মত চোদো …. আমি অনেক দিনের উপসি মাগী …… চোদো ……… চুদে আমার গুদ ফাঠিয়ে দাও।
রনিও পাগলের মত শান্তার দুধ দুইটা মলতে মলতে ঠাপাতে থাকলো…খছৎ….. খছৎ…..খছৎ…..শান্তাও রনির ঠোট দুইটা নিজের মুখে নিয়ে কামড়াতে থাকলো।
ও….ও….ওরে বাবারে!… কি সুখ রে!… কি সুখ রে!….
প্রায় দেড় ঘন্টার মিলন পর্ব শেষে দুজনের মুখে তৃপ্তির হাসি!

রনির কোলে মাথা দিয়ে শান্তা শুয়েছিল কিছুক্ষণ। দুজনেই আরামে চোদাচুদির পর্ব শেষ করে জড়াজড়ি করি ঘুমিয়ে পরেছি। ৩/৪ ঘন্টা পর ঘুম ভাংল। রনি শান্তার ডান হাতের উপরের অংশটা টিপছে আস্তে আস্তে…
– কেমন সুখ দিলাম শান্তা?
– খুব। এতো সুখ জীবনের পাইনি গো। কি বড় তোমার বাড়া! কি সুন্দর!
– তাই! পাছা চুদার গল্প
– হ্যা, আমাকে তোমার এই বাড়া দিয়ে চুদে চুদে মেরে ফেলতে পারবে?
– মেরে ফেলতে পারবো না, মজা দিতে পারবো। ওঠো, তোমার পোদ মারবো এখন।
– রনি, রাত প্রায় ১০টা হয়ে গেল। চলে আগে খেয়ে নেই, তারপর সারা রাতভরে দুজনে চোদাচুদির করবো।
– ঠিক বলেছ। দাও খেতে দাও।
-দুজনের খাবার খেতে গেল। চোদন সুখ পেয়ে শান্তা আরো সুন্দর হয়ে উঠেছে। খালি দাত বের করে হাসছে। পুরো বাড়ি খালি। শান্তা খুব সেক্সি একটা হাতকাটা ম্যাক্সি পড়েছে। খাবার খাওয়া শেষ হতে না হতেই শান্তাকে আবার কোলে করে জোরে তুলে নিয়ে গেল রনি।
– চল মাগী, আজ এখন তোর পোঁদ ফাঠাবো।
– কি করছো? খুশিতে মাগী গদ গদ হয়ে বলল।
– কি করছি- মাগী এখনই দেখতে পাবি। তোর শরীর দেখে আমার মাথায় মাল উঠে যায়। এমন একটা হাতকাটা ম্যাক্সি পরেছিস দেখলেই শালা ডান্ডা গরম খেয়ে যাচ্ছে। এই সব বলে তাকে তার ঘরের দিকে কোলে করে নিয়ে গেল । তারপর তাকে বিছানায় ফেলে হুমরি খেয়ে পাগলের মত পড়ল শান্তা শরীরের উপরে।

– রনি শান্ত হয় সোনা। আস্তে আস্তে কর। আমাকে ব্যাথা দিও না।
– চুপ শালা মাগী। মাথায় আমার মাল ওঠে গেছে। তোর পোঁদ আজ ফাঠাতেই হবে। শালা দুই মাস ধরে তোকে দেখে দেখে আপসোস করছি আর হাত মারছি। পাছা চুদার গল্প

কি শরীর একখান বানিয়েছিস মাইরি। প্রতিদিন তোকে দু বার করে চুদলেও আমার জালা মিটবে না। এই বলে বলে ক্রমশই হিংস্র হয়ে উঠলো রনি। টেনে হিচড়ে শান্তার ম্যাক্সিটা খুলে ফেললো। তারপর শান্তার ঠোটাকে কামড়াতে শুরু করলো। কামড়ে কামড়ে পুরো মুখ লালা দিয়ে লেপে দিলে। শান্তাও তাই ওই লেপে দেওয়া লালাল নিজের গাল চটকাতে থাকলো। কিছুক্ষণ পর শান্তাও পাগলের মত হয়ে রনির ট্রাওউজারটা খুলে দিলো। তারপর সাগর কলাটাকে মুখে দিয়ে জোরে জোরে চাচটে শুরু করলো। এতে করে কিছুটা শান্ত হল রনি।

রনি নিচে ঘুমিয়ে আর শান্তা তার বাঁড়া চাটতে ব্যস্ত। তারপর শান্তা ৬৯ পদ্ধতিতে রনির উপর উঠে চাটার গতি বাড়িয়ে দিলো। রনিও শান্তার গুদ চাটতে থাকলো ধীরে ধীরে। পরস্পর পরস্পরকে সুখ দিতে ব্যস্ত। প্রায় ১৫ মিনিট এই পদ্ধতি চলার পর রনি উঠে দিয়ে নারিকেল তেল নিয়ে এলো। ইচ্ছা মত লাগালো তার বাঁড়ায়। তারপর কুকুরের মত উলটিয়ে দিলো শান্তাকে। প্রায় জোরে পাগলের মত পোঁদে ঢোকাতে লাগলো:
– ও বাবারে মরে গেলাম রে
– চুপ কর, মাগী চুপ কর, আজ তোর পোঁদ ফাটাবো ….
– ও মা আমাকে ছাড় … ও বাবাগো মাগো আর পারছি না …তোমার বাঁড়া বের কর …
– চুপ কর মাগী, চুপ কর, একটু পরেই তো খুব আরাম পাবি …..
– না বের কররও মামা মরে গেলামম রেররে পাছা চুদার গল্প

রনি এক হাত দিয়ে শান্তার চুলের মুঠি শক্ত করে ধরে থাকলো অন্য হাত দিয়ে দুধটাকে মলাতে থাকলো।
– মাগী অস্থির হস না …. এই তো এখনই আমার পাবি … তোর জন্মের আরাম।
২/৩ ঠেলাই প্রায় অর্ধেকটা ঢুকিয়ে দিলো। তারপর শুরু করলো ধীরে ধীরে ঠাপ। আস্তে আস্তে শান্তা ব্যথাটা কমে গিয়ে আনন্দটা জেগে ওঠতে থাকলো।….
– কি রে মাগী চুপ করলি যে….? এখন আনন্দ লাগছে না?
শান্তার মুখে হাসি।

– আস্তে আস্তে চোদ সোনা। আরাম পাচ্ছি। তুমি কি জাদু জানো রনি? এখন কোথায় গেল সেই ব্যথা? ওকি সুখ! ওমাইরি। আমি মরি যাবো… আনন্দে আমার মরে যেতে ইচ্ছে হচ্ছে।
রনি আরো তেল মেখে পুরোটা ঢুকিয়ে দেবার চেষ্টায় ব্যস্ত। তাতেই আবার একটু ব্যথায় আর্তনাদ করে উঠলো। পরক্ষণেই আবার চুপ। রনি ঠাপের গতি বাড়িয়ে দিলো।

পাছা চুদার গল্প
– শালা অসাধারণ মাগীরে তুই… তোর মত এমন পাছাওয়ালা মাগী আমি জীবনে কম দেখেছি…. তুই হাটলে আমার সোনাটা খাড়া হয়ে যায়।…. দুই মাস পর আজ শালা মাগীর পোঁদ ফাঠাচ্ছি…. আজ তোকে আমি চুদতে চুদতে মেরেই ফেলবো।… যে আমার ধরের চুদন খেয়ে শাস্তি পা গিয়ে…..এই বলে বলে ধনের ঠেলার গতিকে বাড়িয়ে দিলো।

– চোদ শালা, কথা কম বল…. চোদ আমাকে….. দেখি আজ কত তুই চুদতে পারিস? আমি একটা খানদানি মাগী…. জানিস না শালা ….. চোদ …….. আমার পোঁদ-গুদ আজ ফাটা…… কতদিন পর তোর মত স্বার্থক একটা চোদনবাজকে দিয়ে চোদাচ্ছি ……এই সুখ আমি কোথায় রাখি শালা………. চোদ থামলি কেন……. আজ তোর সোনা আমি কামরে খেয়ে ফেলবো…. আআআ ……….. আআআ ……
– মাগীর মাগী, কথা কম বল …….. সেক্সি কথা বললে তোরে আরো বেশি সেক্সি আগে………. বেশি সেক্সি কথা বললে আরো জোরে জোরে ঠাপাবো…….. আজ ঠিকই তোর পোঁদ পাঠাবো ……
– ফাঠান না শালা ……. পোঁদ ফাটালো উল্টো আমি তোরে ৫ শ’ টাকা দিবো……. দেখি শালা আমার পোঁদ ফাটা……. ওওওওওও ……… মা……… মরে গেলাম রেরে
শালা তুই কি আমাকে মেরে ফেলবি? পাছা চুদার গল্প

– হ্যা, আজ তোকে মেরে ফেলবো…….. বললাম না কত দিন পর তোর মতো একটা সলিড মাগী পেয়েছি….. ভাবে নিচু ভাষা আদানপ্রদান করে রনি বেশ কিছু সময় শান্তার পোঁদ চুদলো। শেষ দিকে শান্তাও অনেক আনন্দ পেয়েছিল।
– শান্তা ডারলিং ওঠো। এখন তোমার গুদ দিয়ে ঢোকাবো।
– তাই। ধন্যবাদ। তাদের চোদাচুদির ১ মিনিটের বিরতি হল। শান্তাকে একটা টেবিলের ওপর চিৎ হয়ে শুতে বলল। রনি তার খাড়া ঠান্ডাটা কচাৎ করে ঢুকিয়ে দিলো। দাড়িয়ে দাড়িয়ে ঠাপ মারতে থাকলো।
– তুমি তো সত্যিই আস্ত একটা মাগী। কি সুন্দর ফিগার তোমার! এই ফিগার দিয়ে কত পুরুষকে তুমি পাগল করেছো। জানো শান্তা, আমি স্বপ্নেও ভাবিনি তোমাকে এতো আমার করে চুদতে পারবো।
– তাই সোনা। আমিও মনে মনে তোমাকে চেয়ে ছিলাম। তোমার বাঁড়াটা একদিন আমি দেখে ফেলেছিলাম।
– তাই? কবে?

– এই তো ১০/১৫ দিন আগে। সবাই ঘুমে আছন্ন। আমি উঠে এসে পেছনের জানালা দিয়ে দেখি তুমি কাজলের পোস্টার দেখে দেখে বাঁড়া খিঁচছ। ও কি বড় তোমার বাঁড়া টা!আমার খুব চোদাচুদি করার ইচ্ছে হল তখন। ভাবলাম ডাকবো, তোমার ঘরে আসার জন্য।
– তো ডাকলে না কেন? আমি তো তোমাকে পেলে স্বর্গ হাতে পেতাম।
– সবাই যদি দেখে ফেলে। তাই, ডাকি নি। ইচ্ছেটাকে হজম করেছি। আর মনে মনে বলেছি, ঠাকুর রনি আমাকে কবে চুদবে? পাছা চুদার গল্প

– এই তো, এই তো রে মাগী …… তোরে চুদছি ……. কি আমার পাচ্ছিস না?
– খুব আরাম পাচ্ছি ……. ওমা গো গো গো গো গো ….. জোরে জোরে দাও…
আমার আউট হবে…… জোরে জোরে কর ……

– এই তো নে …… বলেই আরোও ঠাপ বাড়িয়ে দিলে রনি ….. রনির বাড়ার ঠেলায় শব্দ হতে থাকলো
কচ কচ কচ……. কচ কচ কচ……. কচ কচ কচ……. কচ কচ কচ……. কচ কচ কচ…….
– কি কেমন আরাম দিচ্ছি রে মাগী?
– দারুন!তুমি সত্যিই অস্বাধারণ। তোমার জবাব নেই রনি। কথা দাও এরনি করে আমার গুদ ফাটাবে প্রতিদিন….?

– কথা দিলাম রে মাগী। এই বলে দুই হাত দিয়ে দুধটাকে কচলাতে থাকলো আর ঠাপ মারতে থাকলো…. পুরো ঘর …..কচ কচ কচ……. কচ কচ কচ……. কচ কচ কচ……. কচ কচ কচ…….এই শব্দে মহিত হলে গেল। তারপর রনি শান্তার মোটা ঠোটটা কামড়াতে থাকলো কিছু সময়। চোদনবাজ ছেলে তার বেশ্যা মায়ের পাছা চাটছে
– আমার তোমার ইংলিশ কাটিংয়ে মাল আউট করবো। এ রকম করেছিস কখনো?
– কি ভাবে? পাছা চুদার গল্প

– আমার মাল আউটের সময় প্রায় হয়ে এলো। তুই আমার বাঁড়াটা আবার চুষতে থাক।
– ঠিক আছে – দাও, বাঁড়া বাবাজীকে আমার ঠোটের ভিতর ঢুকিয়ে দাও।
শান্তা খাবলে খাবলে আইসক্রীম খাবার মত করে রনির বাঁড়াটা চাটতে থাকলো।
– আহা: কি আমার, কি সুখ! তুই মাগী খুবই এক্সপার্ট। কি সুন্দর করে চাটছিস।তোর হাতে জাদু আছেরে শান্তা। চাটো আরো জোরে জোরে চাটো …… আইসক্রীমের মত করে চাট

3 thoughts on “ফাকা বাসায় কাজের মাসির পাছা চুদলাম”

Leave a Comment

Discover more from Bangla Choti Golpo

Subscribe now to keep reading and get access to the full archive.

Continue reading