বন্ধুর বিয়েতে দিদির গুদ পোঁদ চোদা

আমার বন্ধু অশোকের বিয়েতে গিয়ে আমার এক নতুন অভিজ্ঞতা হল। একে আমি মুসলমান, তিনদিন ওর বিয়েতে থেকে হিন্দুদের বিয়েটা কেমন হয়, দেখা তো হলই, তার উপর যেটা লাভ হল, সেটা ভোলার নয়। সে এক অভিজ্ঞতা! অশোকের এক মাসতুতো দিদির প্রেমে পড়ে গেলাম। নাম তাপসী, সবাই ডাকে তপাদি, আমার তপা-আপা । আমার চেয়ে তিন বছরের বড়। ফর্সা, সুন্দরী, শরীরের গঠন এত সুন্দর যে মাথা ঘুরে যায়, চরিত্র নষ্ট করে। মুখে সবসময় হাসি, সারা বাড়ি দৌড়ে বেড়ায়।

বিয়ের আগেরদিন থেকেই তপা-আপা আমার ফ্যান। ইদ্রিশ, এটা কি সুন্দর করলে, ওটা কি দারুণ হয়েছে… এইসব বলছে আর আমি পাগল হয়ে যাচ্ছি।

শীতের রাত, বিয়ের আগের রাতে চারতলা বাড়ির উপরের তলায় একা চিলেকোঠার ঘরে কম্বলের নীচে শুয়ে আমি তপাদির কথা ভেবে হস্তমৈথুন করেও ঘুমতে পারলাম না।

অশোকের বিয়ের দিন দেখলাম, তপাদি আমার উপর একটু দুর্বল হচ্ছে। আমি একবার সাহস করে ওর হাত ছুঁই, ও হাসে। একবার সিঁড়ি দিয়ে আমি নামছি, ও উঠছে, ইচ্ছে করে ওর গা ঘেঁসে যাই। তপাদি বুক চিতিয়ে গেল। আমার হাতে ওর নরম স্তনের ছোঁয়া যেন আগুন ধরিয়ে দিল। পেছন ফিরে দেখি, ও হাসতে হাসতে চোখ মেরে দিল। আমি নীচে না নেমে ওর পিছু নিই। তখন সারা বাড়ি ব্যস্ততা। কে দেখবে আমাদের? তপাদি আঙ্গুল নেড়ে ডাকল। চারতলার ঘরের টানা বারান্দা ঘুরে বাড়ির পেছন দিকে এক ফাঁকা হল ঘর মতো, ওখানে শীতের লেপ কম্বল ডাঁই করা।

সেখানে পৌঁছেই তপাদি আমাকে জড়িয়ে ধরল। আমার গলা জড়িয়ে ধরে দেওয়ালে পিঠ চেপে দাঁড়াল। আমার বুকে ওর বুক চেপে যাচ্ছে। ও আমার চুলের মুঠি ধরে ঠোঁটের মধ্যে ঠোঁট ঢুকিয়ে দিয়ে চুমু খেতে থাকল।

আমি ওর কোমরে হাত দিলাম। হাত ঘুরে গেল ওর পেছনে। ওকে টেনে বুকে চেপে শাড়ির ওপর দিয়ে ওর নরম তুলতুলে পাছা খামচে ধরে চুমু খেতে থাকি – উম-ম- আম-ম ম- উমাম-ম-ম-ম-ম আম-ম-ম উম-ম-ম-ম-ম-ম-ম…

তপাদি আমার চুলের মুঠি ধরেছে একহাতে। আর এক হাতে আমার বুকের কাছের জামা খামচে ধরেছে। আমি ওর পাছা ডলতে ডলতে এবার শাড়ির উপর থেকে স্তনে হাত দিলাম। চুমু খাওয়া থামিয়ে ওর বুক থেকে আঁচল নামিয়ে ফেলে ব্লাউজের হুকগুলো পটাপট খুলে দিলাম। নীচে সাদা নতুন ব্রেসিয়ারের ভেতর আরও সাদা বুক। গভীর বিভাজিকা। তপাদি দুই হাত চৈতন্যদেবের মতো তুলে দেওয়ালে চেপে দারিয়ে আছে। আমি ওর ব্রেসিয়ারের কাপড় তুলে ফর্সা নরম মাই বের করলাম। তপাদি ফিসফিস করে বলল – ওঃ মাগো! ওটা খুলে ফেলো না ছাই! দিদিকে চোদা আপু তোমার ব্লাউসটা খুলে দেই? bonke chodar choti

আমি ওর ঠোঁটের উপর ঠোঁট- জিভ চেপে চুমু খেতে খেতে ব্লাউজটা টেনে হিঁচড়ে খুলে লেপ- তোশকের উপর ফেলে ওর খোলা পিঠে হাত বোলাতে বোলাতে ওকে ধরে লেপের উঁচু স্তুপের উপর শুইয়ে দিই। ফর্সা বগল তুলে ধরে তপাদি। ফর্সা বগলে কি বড়বড় কালো ঘন চুল! আমি বলি, – আপা, আপনি বগলই শেভ করেন না দেখছি! পিউবিক কি শেভ করেন?

– না গো ! আমাকে আগে যেসব ঢ্যামনা চোদাই দিত, ওরা এসব পাত্তা দেয়নি।

আমি আর কথা না বলে ওর ব্রেসিয়ারের হুক খুলে ওর বুক উদোম করে জিভ বুলিয়ে চাটতে থাকি খয়েরি বোঁটা দুটো। তপাদি কাতরাতে কাতরাতে আমার চুল খামচে ধরে। দুটো মাই চোষার পর আমি ওর শাড়ি-শায়া শুদ্ধু পায়ের কাছ থেকে তুলে ফর্সা উরু অবধি উঁচু করে ধরি।

তপাদি সোজা হয়ে দাড়িয়ে শাড়ি- শায়া শুদ্ধু দুহাতে খামচে ধরে পেছন ফিরে পোঁদের ওপর তুলে ধরে হাঁটু লেপের ওপর পুঁতে দুই হাতের ওপর ভর দিয়ে ব্যাঙের মতো বসে বলল – এই, তাড়াতাড়ি এবার যা করার করো তো ! একদম আর ধানাই পানাই করবে না। কেউ এসে পরবে কিন্তু। কাম অন।

আমি কথা বলব কি! চখের সামনে ফর্সা নিটোল দুটো পাছা এমনভাবে সাজিয়েছে তপাদি যেন চোখ জুড়িয়ে যায়। ওর পাছার চেরার ফাঁক দিয়ে উঁকি দিছছে ফুলোফুলো গুদসোনা। কালো কুচকুচে বালের জঙ্গলও উঁকি মারছে। দেখেই বুঝলাম যে মালের ভেতরে চমচমের মতো রস জমে গেছে।

আমি কম মাগী চুদিনি। ফলে মেয়েরা যে হুড়োহুড়ি করবে, তা বেশ জানি। কিন্তু যদি ওদের সাথে তাল মেলাতে যাই, তবে কারোরই সুখ হবে না। মাগী তো আরাম পাবেই না। আর এখন এই সন্ধ্যায় বিয়েবাড়ির সবাই নীচে ব্যস্ত। কেউ এই চারতলার পেছনে আসবে না। ফলে ঘণ্টা খানেক নিশ্চিন্ত। আমি দুহাতে তপাদির ডাঁসা পাছা চিরে ধরে ওর চমচম গুদের ওপর জিভ বুলিয়ে চাটতেই তপাদি কঁকিয়ে উঠল—ইঃস্-স্-স্ …

আমি কথা না বলে একমনে ওর রসাল গুদ চেটে চলেছি। ভেতরে যেন রসের ভাণ্ডার। যত চাটি, ততই রস গড়ায়। আমার নাকে ওর কালো কিসমিসের মতো গাঁড়ের ফুটোর ঘসা লাগছে। তপাদি কাতরাচ্ছে- আঃ স্ স্ স্ স্ ইঃস্ স্ স্ স্ কী কো- ও –ও –র – ছ- ও- ও- ই- দ্রি-স স্ স্ স্! ওঃ ওঃ …

আমি দুহাতে ওর পোঁদ চিরে ধরে নরম গুদ চেটে চুষে ওকে অস্থির করে দিই। তপাদি পোঁদের ওপর কাপড় তুলে ব্যাঙের মতো পোঁদ উঁচু করে তুলে কাতরায়। আমি পাশে পড়ে থাকা আঁচলটা ওর মাথায় দিয়ে ঘোমটা টেনে ওর পেছনে হাঁটু ভর দিয়ে দাঁড়াই। প্যান্টের চেন খুলে হাঁটুর কাছে প্যান্ট- জাঙিয়া নামিয়ে মোটা, কালো। প্রায় নয় ইঞ্চি লম্বা ঠাটানো বাঁড়াটা পচ্ করে ওর গুদের মুখে চেপে ধরি। তপাদি কেঁপে ওঠে। আমি ওর কমর দুহাতে চেপে ধরে আলতো চাপ দিতেই পচ্ করে মোটা মুণ্ডিটা ওর গুদে ঢুকে যায়। তপাদি কাতরে ওঠে- ওঃ মা- আ –আ- আ গো –ও –ও- ও…

আমি জানি, এসব মাগীদের ঢঙ। আরাম হচ্ছে তাও কাতরায়। তাই ওদিকে কান না দিয়ে আরও চাপ দেই। চড়চড় করে পুরো নয় ইঞ্চি ল্যাওড়াটা ওর রসালো গুদে অদৃশ্য হয়ে যেতে ঘোমটার ভেতরে মুখ লুকিয়ে তপাদি বলে, – নাউ ফাক্ মি হার্ড, ইউ লেডিফাকার… ফাক্ মি… ওঃ ফাক্ ফাক্ ফাক্…

আমি এই পঁচিশ বছর বয়েশে বড় ছোট মিলিয়ে প্রায় তিরিশটা মাগী চুদেছি। তাদের মধ্যে তিন- চারজনের সঙ্গে আমার প্রথম থেকে নিয়মিত মিলন হয়। যেমন আমার খালা, মানে মাসি রাকেয়া, আমার বড় চাচার মেয়ে নেহা, ভাবি কিমি আর আমার প্রেমিকা ইতি। তা, এদের কেউ কখনও এভাবে টরটর করে কথা কয় না। দিদিকে চোদা

কথা যা বলার, বলে খালা। খালার বয়স চল্লিশ, চার মেয়ের পর আমার চোদনে পরপর তিনটে ছেলে হয়েছে। খালাই আমার প্রথম শরীরের নেশা ধরায়। সেই আঠারো বছর বয়সে প্রথম খালা একদিন বৃষ্টির দুপুরে আমাকে দিয়ে চোদাল। তিনমাস পরেই ওর পেট বেঁধে গেল। কেউ জানল না পরপর তিনটে ছেলে যে ওর হল, তা কার। আর, নেহা… ও আমার বয়সী। আমিই ওর নথ ভাঙি। তখন ও আঠেরো। আর ভাবি – ইতি- রা দুই বোন। ওদের দুজনকে সামলাতে আমার জান যায়। কিমি আমার বীর্যে পেট বাঁধাবেই। দাদার বীর্য তরল বলে ওর পেট হয়নি চারবছরে। আর ইতি চায় না আমি কিমিকে বাচ্চা দিই। একদিন দুই বোনকে একসাথে এক বিছানায় হাত পা বেঁধে খুব চুদলাম। ভাবির পেট বাঁধালাম। দিদিকে চোদা

New Bangla Choti

সেক্সি খালাকে উল্টে পাল্টে চুদে পোয়াতি করলাম
আপুকে ধন দেখিয়ে গরম করে চোদা
হাসপাতালে কচি ভোদায় চুদাচুদি
আমি দেরি করতে চাইনে। কোমর ঘুরিয়ে ঘুরিয়ে পকাৎ পকাৎ করে ঠাপাতে থাকি।আমার চোদার তালে সুন্দরী তপাদির সারা শরীর কেঁপে উঠছে। আমার যা আরাম হচ্ছে! ওর সুগোল পাছায় আমার দাবনার আঘাত লেগে থরথর করে কাপছে পাছাটা, আর ঠাপের তালে তালে তপাদি কঁকিয়ে উঠছে- ওঃ আঃ- মা- আ – আ- আ- গো- ও- ও- ও…

আমি ওর কোমর দুহাতে চেপে ধরে ব্যাঙের মতো বসে থাকা ঘোমটা মাথায় ন্যাংটা-পোঁদের সুন্দরী হিন্দু মাগীকে চুদছি। সুন্দরী কাঁপা কাঁপা গলায় বলে- ওঃ- ওঃ হোল্ড ইট ইদ্রিশ…আমার রস কাটছে গো… ওঃ- ওঃ- ওঃ- ওঃ!

ওর গুদে রস কাটছে। বাঁড়া যাতায়াতের জন্য তাই শব্দ হচ্ছে পচ্ পচ্ পচাৎ পচ্ পচ্ পচ্ ভচ্ ভচ্ ভচাৎ পচ্ পচ্ পক পক পকাৎ পক… আর মাঝে মাঝে গুদের ঠোঁট চেপে ধরে কামড়াচ্ছে আমার তাগড়াই বাঁড়া। তপাদি ঘোমটা টেনে বলল,- কেমন গুদমারানি তুমি? আস্তে আস্তে চুদছ যে বড়? তুমি নীচে এসো তো, দেখাচ্ছি স্পিড কাকে বলে! নাও… শুয়ে পড়…

এই বলে তপাদি আমার বাঁড়াটা গুদ থেকে বের করে আমাকে ধাক্কা দিয়ে লেপের গাদায় চিৎ করে শুইয়ে দিল। আমার বাঁড়া মনুনেন্টের মতো খাঁড়া। ওর গুদের রসে চপচপে ভিজে। তপাদি মুখ নামিয়ে পুরো বাঁড়াটা মুখে পুরে চুষল খানিকক্ষণ। ওঃ সে কি আরাম! গা শিরশির করছে। আগে যে কেউ আমার বাঁড়া চোষেনি, তা নয়, তবু, ওর ডাগর চোখ আমার চোখে, ওর লাল কোয়া কোয়া ঠোঁট আমার বাঁড়া চুষছে, দেখেই আমার খুব আরাম হচ্ছিল।

তপাদি এরপর আমার কোমরের কাছে এগিয়ে এল। শাড়ি- শায়া কোমরের ওপর তুলে ধরে আমার কোমরের দুইদিকে দুই পা দিয়ে হাঁটু ভাঁজ করে বসে পড়ল। ওর দুই পায়ের মধ্যে দিয়ে উঁকি দিচ্ছে কালো বেয়াড়া বালের জঙ্গল। ও দু আঙ্গুলে গুদ চিরে ধরে আমার বাঁড়ার উপর গুদ বসিয়ে পচ্ করে চেপে বাঁড়াটা ঢুকিয়ে নিয়ে বসে পড়ে বলে, – এবার শুরু করছি, দেখ, ঠাপান কাকে বলে!

তপাদি কোমর নাচিয়ে যে স্পিডে ঠাপাতে লাগল, দেখে আমি অবাক! আর কী আশ্চর্য! বাঁড়াটা একবারও বাইরে বের হল না! পুরো গতিতে ওর গুদেই ঢুকল!

ঠাপের তালে তালে ওর সুডোল ফর্সা মাই দুটো লাফাচ্ছে। আমি হাত বাড়িয়ে ওর মাই চতকাতে থাকি। তপাদি পাশে পরা থাকা আঁচল মাথায় তুলে ঘোমটায় মুখ ঢেকে নেয় গলা পর্যন্ত। তারপর পোঁদ নাচিয়ে ঠাপাতে থাকে। আমি আমার পেটের কাছে দলা পাকানো ওর শাড়ি- শায়ার মধ্যে হাত ঢুকিয়ে ওর পাছা ডলতে থাকি। তপাদি ঠাপাতে ঠাপাতে কাতরাচ্ছে- ওঃ – ওঃ- ওঃ- ইঃ ইঃ ইঃ ইঃ ইঃ ইঃ মা আ আ আ গো ওঃ ওঃ ওঃ ওঃ ওঃ এঃ এঃ এঃএঃ এঃএঃ ইঃঈঃইঃইঃ…

আমি বুঝলাম, ও পিচ্ পিচ্ করে গুদের রস ধালছে।আমি এবার আর সহ্য করতে পারছি না। ওকে ঠেলে চিৎ করে ওর বুকে চড়ে পোঁদ নাচিয়ে ঘপাং ঘপাং করে কয়েকটা ঠাপ দিয়ে ওর গুদে গরম বীর্য ধেলে দেই। তপাদির বুকে মাথা রেখে শুয়ে থাকি মিনিট দুয়েক। তপাদি আমার মাথায় হাত বোলাতে বোলাতে বলে,- ওঠ, সাজতে হবে তো!

আমি ওর একটা মাই চুষতে থাকি। অন্যটার বোঁটা ডলতে ডলতে বলি,- আপা, আমার সঙ্গে চলেন, আপনের গুদের বাল আমি নিজি হাতে কামায়ে দেই।

-শুধু কামাবে কিন্তু! অসভ্যতা করবে না তো? মনে থাকে যেন! তপাদি চোখ পাকায়।

– না না এখন বের হতে হবে না! তাড়াতাড়িই করব। চলেন!

আমি উঠে প্যান্ট ঠিক করে নিই। তপাদি ব্রেসিয়ার সেট করে গায়ে আঁচল জড়িয়ে ব্লাউজ হাতে নিয়ে আমি যে ঘরটাতে আছি, সে দিকে চলেন।আমি ঘরে ঢুকে দরজা লক্ করে একটা জলচৌকি পেতে দেই মেঝেতে। বাথরুম থেকে বড় একমগ জল আর শেভিং বক্স নিয়ে আসি। তপাদি বগল তুলে ধরে। আমি দ্রুত ব্রাশে ফোম মাখিয়ে তপাদির ফর্সা বগলের ঘন, কালো, ঘামে ভেজা, বড় বড় চুলে ফোম মাখিয়ে দিই। তারপর ক্ষুর দিয়ে সাবধানে কামিয়ে দিই দুই বগল।

যেই বললাম, কাপড় খুলতে, গুদ কামাব, তপাদি কিছুতেই খুলবে না। শেষে কাপড় খুলে শায়া বুকের ওপর তুলে গিঁট বেঁধে বসল। আমি শায়া- টা ওর পেটের উপর তুলে তলপেটে হাত বুলাই। ওকে টেনে তুলে খাটে চীৎ করে শুইয়ে পোঁদের তলায় খবরের কাগজ পেতে দুই পা ছড়িয়ে দিতে বলি।

একটা চিরুনি নিয়ে ওর তলপেটের বালে চালিয়ে কাঁইচি দিয়ে ছোট্ট ছোট্ট করে ছেঁটে দেই। বলি,- দেখেন, কেমন খাটুয়াদের মতো লাগছে… হিঃ হিঃ

তপাদিও হাসে। আমি গুদের চারপাশে বেশ করে ফোম মাখিয়ে ক্ষুর দিয়ে চড়- চড় করে কামাই। বলি,- এইবার দেখেন, কেমন পরিষ্কার লাগছে।

তপাদি মিচকি হাসে, – হ্যাঁ, বেশ ফাঁকা লাগছে।

আমি ওর মসৃণ উরুতে হাত বুলিয়ে বলি,- আপা, পা দুটো কামিয়ে দিই। নীচে বসেন। লোমগুলো বেয়াড়া লাগছে।

তপাদি কথা না বলে নীচে নামে। আমি খবরের কাগজের ওপর পরা ওর কালো বালের গছাগুলো যত্ন করে একটা পাউচ প্যাকেটে ভরে ওর পায়ের গোড়ালি থেকে উরু পর্যন্ত ফোম মাখিয়ে ক্ষুর চালিয়ে কামিয়ে দিই যত্ন করে।

তপাদি তাড়াতাড়ি শাড়ি- শায়া পড়ে নেয়।বের হওয়ার আগে আমাকে জড়িয়ে ধরে চুমু খায়। আমি ওর পাছা ডলতে ডলতে বলি, – কী পড়ে যাবেন? new chodar choti kahini চোদার গল্প

-তুমিই বল না! তপাদি আমার ঠোঁটের মধ্যে ঠোঁট জিভ ঢুকিয়ে চুমু খায়।

– ঘাগরা- চোলি পড়েন। তবে, প্লিজ, ব্রা- প্যান্টি পরবেন না। আর চোলিটা যেন হাত কাটা হয়, পিঠ যেন অনেকটা খোলা থাকে। ঘাগরা পরবেন নাভির নীচে।

– ওকে! তুমি চেঞ্জ করে নাও।

তপাদি চলে গেলে আমি বাথরুমে ঢুকে হাত মুখ ধুয়ে সাজগোজ করে নিলাম।অশোকের সাথে গাড়িতে বসে গেলাম। পেছনে অন্য গাড়িতে তপাদিরা এল।

New Bangla Choti

বন্ধুর মায়ের রসাল দেহ ভোগ- ২য় পর্ব
ফেসবুকের বান্ধবীকে উদোম করে চরম গাদন
বিয়ের অনুষ্ঠান চলছে, এমন সময় তপাদি এসে দাঁড়াল আমার পাশে। দেখি একটা জমকালো লাল ঘাগরা পরেছে নাভির নীচে, হাতকাটা ছোট্ট চোলি, টার পেছনে দড়ি আছে মাত্র তিনটে, বাকি পুরো পিঠ খোলা। নীচে যে ব্রেসিয়ার নেই, বোঝা যাচ্ছে। ওর নির্মেদ ফর্সা তলপেট দারুণ সেক্সি দেখাছছে। যখন হাঁটছে, পাছার দুলুনিটাও বেশ মনোরম লাগছে।

আমার হাত ধরে ও চোখ মারল। কী দারুণ লাগছে! হালকা মেকআপ করেছে, কাঁধ পর্যন্ত চুল খোলা। ঠোঁটে গাঁড় লাল লিপিস্টিক। আমাকে ইশারায় ডিনার টেবিলে যেতে বলল।

ডিনার টেবিলে দুজনে সামনাসামনি বস্লাম। চারপাশে অন্ধকার। শুধু টেবিলে মোমবাতি জ্বলছে। এ ওর মুখ দেখতে পারছি না ভালো করে। দূরে কে কি করছে বোঝা যাচ্ছে না। তপাদি টেবিলের নিচ থেকে একটা পা আমার কোলে তুলে দিল। ওর হাই হিল জুতো পরা পায় আমি হাত বোলাচ্ছি। তপাদি চোখ মেরে বলল, – প্যান্টি না পরলে কেমন শুরশুরি লাগছিল গো!

আমি চোখ পাকিয়ে বললাম, – আপা, আমার কথা না শুনলে আমার খুব রাগ হয়। খোলেন, খোলেন, এখনই খোলেন।

তপাদি অবাক হয়ে তাকায়। কথা না বাড়িয়ে চেয়ারে বসেই ঘাগরার ওপর থেকে ঘষটে ঘষটে প্যান্টিটা নামিয়ে পায়ে পা ঘষে ঘষে খুলে ফেলে। তারপর নিচু হয়ে সেটা তুলে আমার মুখে ছুঁড়ে মারে। বলে,- নাও। এবার শান্তি হয়েছে?

আমি হাতে করে প্যান্টিটা নিয়ে নাকে শুঁখতে থাকি। বেশ ভিজে ভিজে প্যান্টিটা। আর কি দারুণ মেয়েলি গুদের গন্ধ।

চোখ মেরে বলি, – কি হল? রস পরছে? হাড়ি পাতব?

-এই! এখন দুষ্টুমি করবে না। আগে খেয়ে নাও। তপাদি চোখ পাকিয়ে বলে।

চুপচাপ খেয়ে উথলাম।অর কোমর জড়িয়ে ধরে ডাইনিং- এর পাশের ফাঁকা জায়গায় এসে এদিক- ওদিক দেখে তপাদি আমাকে জড়িয়ে ধরে ঠোঁটের মধ্যে ঠোঁট- জিভ পুরে দিয়ে চুমু খেতে থাকে। আমিও সময় নষ্ট না করে পালত আচুমু খেতে থাকি—উম্ – উম- আম- আউম- চুম্ম-ম –ম-ম আম- ম-ম উম-ম –ম…

তপাদি মুখ সরিয়ে বলল, – দাঁড়াও, আমি একটু টয়লেটে যাবো।

-আমার সাথে জেন্টস টয়লেটে চলেন না!

-যাঃ! অসভ্য! লোকের বাড়িতে অসভ্যতা করে না। বাড়ি গিয়ে হবে।

এই বলে তপাদি দ্রুত টয়লেটে চলে গেল।

এরপর আমরা আর তেমন সুযোগ পেলাম না। আমাকে অশোকের বউয়ের বান্ধবীরা বাসরে ডেকে নিয়ে গেল। একটু পরে আমরা বাড়ি ফিরলাম।

New Bangla Choti

আপাকে ভয় দেখিয়ে চিলেকোঠায় চরম চোদা
ছাত্রীর মাকে কোলচোদা করে চরম ঠাপ
ভাবী দেবরের চরম চুদাচুদি ফাঁকা বাড়িতে
ঘরে ঢুকে আমি জামা- প্যান্ট খুলে লুঙ্গি পরে সিগারেট ধরিয়েছি,তখন দরজায় শব্দ হল। দরজা খুলতেই তপাদি ঝাঁপিয়ে পড়ল। তখনও পোশাক ছারেনি। আমি ওকে বুকে করে চুমু খেতে খেতে দরজা লক করলাম।তপাদি আমাকে দরজায় ঠেসে ধরে চুমু খেতে থাকে। আমার চওড়া রোমশ বুকে মুখ ঘষে, লুঙ্গি খুলে দেয় একটানে। আমি ওর খোলা চুলে আঙুল চালাতে থাকি।

তপাদি হাঁটু মুড়ে বসে আমার বাঁড়াটা মুখে পুরে চুষতে থাকে। ওর নরম হাতের ছোঁয়া পেয়ে আমার বাঁড়া ঠাটিয়ে কলাগাছ। ও নরম হাতে বিচি দুটো চটকাচ্ছে আর আইসক্রিমের মতো চুষছে আমার বাঁড়া। আমি চুপচাপ দাড়িয়ে তপাদির চুলে বিলি কাটছি। ঠোঁট দুটো দিয়ে তপাদি আগা গোড়া চুষছে আর খেঁচছে। একদম গলা পর্যন্ত ঢুকিয়ে চুষছে।

প্রায় দশমিনিট এক নাগারে চোষা আর সহ্য করতে না পেরে আমি তপাদির মুখেই চড়াৎ চড়াৎ করে গরম বীর্য ধেলে দেই। ও নির্বিকারে আমার মাল তারিয়ে তারিয়ে চেটে পুটে খেয়ে উঠে দাঁড়ায়। আমার পাশে নিচু হয়ে দাড়িয়ে হাই হিল জুতোর স্ট্রাপ খুলতে থাকে। ওর সুডোল পাছা দেখে লোভ সামলাতে না পেরে কশে একটা থাবা দিই পাছায়। তপাদি কঁকিয়ে ওঠে।

কোলে করে ওকে তুলে খাটে শুইয়ে দিয়ে ওর মাই চটকাতে চটকাতে নাভির গর্তে জিভ দিয়ে চুমু খেলাম।তপাদি চোলির গিঁট খুলে বুক নগ্ন করে দেয়। আমি ওর ম্যানার খয়েরি বোঁটা চুষতে চুষতে মসৃণ তলপেটে হাত বোলাই। তপাদিয়ামার আদর খেতে খেতে কাতরায়। দিদিকে চোদা https://banglachotigolpo.net/category/kolkata-bangla-family-sex-story/

আমি ওর ঘাগরার হুক খুলে পা থেকে টেনে শেষ কাপড়টা খুলে নিই। সুন্দরী তপাদি পা দুটো দুদিকে কেলিয়ে দেয়। ওর চাপা ফুলের মতো হাত দিয়ে পরিষ্কার করে কামানো তলপেটের নীচে গলাপের কুঁড়ির মতো যোনি ঢেকে রেখেছে।

আমি হাত দিয়ে ওর হাত সরিয়ে দিই। তপাদি মুখ ঢাকে দুহাতে। আমি অবাক হয়ে দেখি কী সুন্দর যৌনাঙ্গ এই হিন্দু যুবতির।আমার যত মাগী দেখা আছে, তার মধ্যে এই হিন্দু বউটাই সেরা। ফুলো ফুলো উঁচু জমির মধ্যে গভীর খাদে রস টলটল করছে। আর তার ভগাঙ্কুর-টা খাঁড়া হয়ে দাঁড়িয়ে আছে। আমি ওর গুদের চেরা বরাবর জিভ বুলিয়ে দিয়ে দুহাতে চিরে ধরলাম।তপাদি পা দুটো আরও ফাঁক করে ধরেন।

আমি এবার ওর গুদের রস চাটতে চাটতে আঙ্গুল দিয়ে ওর মটর দানার মতো ভগাঙ্কুর-টা নাড়াতে থাকি। তপাদি কাতরে ওঠেন, – এঃ স্ স্ স্ স্ কী করছ- ও- ও –ও- ওঃ…?

আমি জিভ দিয়ে আয়েশ করে চাটছি ওর মধুভান্ড। যেন রসের গাদ, শেষ হয় না। যত চাটি, তপাদি তত কাতরায় আর তত রস ছাড়ে। দুই পা আমার পিঠে তুলে আমার চুল খামচে ধরে পোঁদ তুলে তুলে ধরতে থাকে।

তপাদির গুদ চাটতে চাটতে একটা আঙুল ওর মুখের সামনে দিলে সুন্দরী যুবতি হিন্দু বৌ সেটা চেটে থুতু মাখিয়ে দিল। আমি সেই থুতুমাখা আঙুলটা ওর অপরূপ পোঁদের কালো কুঞ্চিত ফুটোয় চেপে ধরলে যুবতী হিন্দু বৌ কঁকিয়ে ওঠে, -আঃ আঃ মা আ আ গো ও ও স্স্স্…

ওর গুদ চুষতে চুষতেই আঙুলটা পর্ পর্ করে ঢুকিয়ে দিই ওর গাঁড়ে। তপাদি পোঁদ তুলে শরীর দুমড়ে মুচড়ে কাতরায়। আমি আঙুল বের করে আবার গেঁদে দিই। আবার বের করে ঢোকাই। একটু পরে আমার মোটা আঙুল ওর পোঁদের রাস্তা ক্লিয়ার করে ফেললে আমি আর একটা আঙুল গেঁদে দিই।আমার একটানা গুদ চাটা আর পোঁদে আঙুলবাজিতে তপাদি হিসোতে থাকে। আমার চুল খামচে ধরে কাতরায়।

-ওঃ মা-আ-আ গো- ও- ও- ও- ও! কি করছ? আঃ আঃ চাটো চাটো আঃ চেটে চেটে ফ্যাদা বের করে নাও। ওঃ ওঃ মাইরি… কী চাটছ… ওঃ ওঃ ওঃ ! ওঃস্ অস্ আস্ আঃস্ আঃস্ আঃস্ গেল ওঃ ওঃ ওঃ গেল ওঃ ওঃ ওঃ ওঃ আঃ গেল পরে গেল ওঃ স্ ওঃ স্ ওঃ স্ ধরো ও ও ও ও ও…

কাতরাতে কাতরাতে তপাদি ধেবড়ে পড়ল বিছানায়। বুঝলাম ছড় ছড় করে মাগী গুদের আসল রস ফেদিয়েছে। জিভে সেই স্বাদ পেলাম। ওঃ! গাল ভরে গেল ওর ফ্যাদায়। তপাদি হাঁপাতে হাঁপাতে বলল, -এই, সোনা, এবার জুত করে এক কাট চুদে আমার পেট ভরিয়ে দাও দেখি!

-কেন? এই যে খেয়ে এলেন? তাতে পেট ভরল না? আমি ওর মুখের কাছে মুখ আনলাম।

-ধ্যাত! বোকাচোদা ! এই পেট ভরা কি এক নাকি? কথা বাড়াস না তো! তাড়াতাড়ি গুদ মার দেখি বাঞ্চোদ! অনেক রাত হল। আমার বর আবার খুঁজবে রাতে। ওকেও তো সামলাতে হবে নাকি?

-আজ রাতে আপনি আমার কাছে ঘুমান। তাইলে অনেক টাইম পাব।

এই বলে আমি তপাদির বুকে চড়ে ওর পা দুটো ছরিয়ে দিলাম। তপাদি দুপায়ে আমার কোমর জাপটে ধরে নিজের হাতে আমার ঠাটানো বাঁড়াটা নিজের গুদে সেট করল। আমি কোমর তুলে ঠাপালাম আর আঠাশ বছরের যুবতী আরামে শীৎকার তুলে চোদন খেতে থাকল। আমি কোমর তুলে পুরো বাঁড়া বের করে নিয়ে ঠাপ দিতে থাকি।

তপাদি শীৎকার তুলতে থাকে – ওঃ ওঃ জোরে, জোরে, আঃ আঃ আঃস্ এঃ এ; হোল্ড ইট… ওঃ ইয়েস স্ স্ স্স্ ইয়েস স্ ফাক্ মি, ওঃ ফাক্ মি… ওঃ ওঃ ফাক্ ফাক্ ফাক্…

শরীরটা ধনুকের মতো তুলে ধরে ও ধপাস্ করে বিছানায় থেবড়ে পড়ল।

আমি ওর বুক থেকে নেমে আসি। ওর গুদের চেরা দিয়ে রস গড়াচ্ছে। সপ্ সপ্ করে চেটে নিয়ে ওকে উপুর করে দিলাম। পোঁদটা উঁচু করার জন্য পেটের নীচে দুটো বালিশ দিয়ে নিই। তপাদি ব্যাঙের মত পা গুটিয়ে রাখে দুদিকে। আমি ওর ফাঁক করে ধরা পোঁদের কাছে গিয়ে জিভ দিয়ে চেটে দিই ওর সেক্সি পোঁদের চেরা, ফুটো। পোঁদের ছেঁদায় জিভের ছোঁয়া পেতেই তপাদি সিঁটিয়ে ওঠে – এঃস্- স্ স্ মা আ আ আ আ গো ও ও ও ও—ইউ ডার্টি বয়… ওখানে মুখ দিচ্ছ যে ? ছিঃ! ঘেন্না করে না? উঃ স্…

-কেন? ঘেন্না করবে কেন? আমার যা খুশী করব, এতে আপনার কী? এই আবার চাটছি আপনার গাঁঢ়। বলে আমি দুহাতে ওর পোঁদ চিরে ধরে জিভ ঘুরিয়ে চাটতে থাকি ওর গাঁঢ়। তপাদি মুখ উঁচু করে শিটিঁয়ে ওঠে- ওঃস্ স্ মা আ আ আ গো… সুরসুরি লাগছে… ইঃস্ স্ …

-হ্যাঁ, সেইডে বলেন! আমি মনের সুখে ওর পোঁদ চাটতে লাগলাম। তপাদির আরাম হচ্ছে বুঝে ওর পোঁদের গর্তের মুখে খানিকটা থুতু মাখিয়ে আমার ঠাতান ল্যাওড়া টা চেপে ধরি। তপাদি ফিসফিস করে বলেন – এই! ইঃ ইঃ লাগছে! একটু ক্রিম মাখিয়ে নাও না সোনা আমার! প্লিজ! লাগছে গো!

এখন ক্রিম কোথায় পাই? হাতের কাছে ক্রিম তো দেখা নেই।

মনে পড়ল, আজ সকালে মাখনের একটা প্যাকেট ছিল। দৌড়ে টেবিল থেকে সেটা এনে আঙ্গুলে করে খানিক নিয়ে তপাদির পোঁদের মধ্যে মাখিয়ে নিলাম। আঙুল ঘুরিয়ে ঘুরিয়ে ভালো করে পোঁদের মধ্যে মাখিয়ে ফুটোর ওপর বাঁড়া রেখে চাপ দিতেই পুঁচ করে সেটা গেঁথে গেল।

তপাদি চীৎকার করে ওঠে- ওঃ মা- আ আ আ গো উ ও ও ও-স্- স্ -স্

আমি মাখন মাখান হাতটা ওর মুখের সামনে ধরতে ও সেটা চাটতে লাগে। আমি আরও চেপে ওর পোঁদে বাঁড়া ঢুকাই। তপাদি চাপা গলায় শীৎকার করে- ওঃস্স্স্স্…

আমি বুঝলাম, এবার শুরু করা যায়। ওর কোমর চেপে ধরে আমি আস্তে সুস্থে ঠাপাই। দেখেশুনে কয়েকটা থাপ দিয়ে দেখলাম ওর পোঁদের রাস্তা ক্লিয়ার। তপাদি পোঁদ উঁচু করে ব্যাঙের মতো বসে আছে। আর কাতরাচ্ছে। আমি ওর চুল টেনে ধরে মাথাটা টেনে এনে লাল টুকটুকে ঠোঁটে চুমু খেতে থাকি। পোঁদ মারতে মারতে সোহাগ করি হিন্দু ছেনাল মাগীটাকে। আমার বাঁড়াটা ওর পোঁদে দ্রুত ঢুকেই বেরিয়ে আসছে আর সাথে সাথেই আবার ঢুকে যাচ্ছে, আবার বেরোচ্ছে, ঢুকছে। গতি বাড়াচ্ছি আমি, ইদ্রিশ, পঁচিশ বছরের তরতাজা ছুন্নতি বাঁড়ার মালিক, অন্তত তিরিশটা মাগী চোদার ও গাঁঢ় মারার অভিজ্ঞতা আছে। দিনে প্রায় তিন ঘণ্টা মাগী চুদি, এখন আর কোমর ধরে না।

আর এই আঠাশ বছরের সুন্দরী হিন্দু ঘরের ছেনাল বউটার গুদ মেরে যে কি নেশা হল, পোঁদ মারছি আর গা শিরশির করছে। পকাত্ পকাত্ করে ঠাপাছছি। একটু পরেই তপাদির কাতরানি বারতে থাকে, – ওস্ ওস্ ওস্ মা আ আ আ আ গো ও ও ও ও… ইঃ ইঃইঃ আঃআঃআঃআঃ… তিন ভাই বোন – দুই ভোদায় এক ধোনের চোদা

কাতরাত কাতরাতে ও নেতিয়ে পড়ল। বুঝলাম ওর আবার রস পরছে। আমিও আর রস ধরে রাখতে পারলাম না।ওর পোঁদের ভেতরেই ছড়াৎ ছড়াৎ করে মাল ফেলে দিলাম। তপাদি ধমক দিলেন, – এঃ কী যে করো না! এভাবে পোঁদে ফেলে কেউ নষ্ট করে ইসস্ একটু খেতে পারতাম!

আমি ওর গাঁঢ় থেকে বাঁড়া বের করে নিই। চটচটে বীর্য ওর ফর্সা উরু বেয়ে গড়ায়। ও হাতে করে খানিকটা মাল গুদের উপর মাখিয়ে উঠে দাঁড়ায়। আমার ছাড়া লুঙ্গিটা নিয়ে মাথা গলিয়ে পরে বুকের উপর বেঁধে নেয়। ওর উরু পর্যন্ত লুঙ্গি ।

দুহাতে চুল বাঁধতে বাঁধতে বলে, – এই! শোনো না! আমি একটু বাথরুমে যাবো। দাঁড়াবে একটু? ওদিকটা না খুব অন্ধকার!

আমি তপাদির ছেড়ে রাখা ঘাঘরা পরে দরজা খুলি। বাথরুমটা কোনার দিকে। ওর সাথে যেতে যেতে লুঙ্গির ওপর থেকে ওর পাছা থাবাতে থাকি। তপাদি আমার গলা জড়িয়ে হাঁটতে হাঁটতে বাথরুমের দরজা খোলে। আমি ঢুকতে গেলে ও চোখ পাকায়,- এই! দুষ্টু! তুমি এখানে কেন? যাও, বাইরে যাও! আমিও ছাড়ব না। বলি, – প্লিজ, আমি দেখব। আপনি আমার সামনেই মোতেন না! নাইলে আপনের সাথে কিন্তু করব না বলে দিলাম!

-এই শয়তান! কি করবি না? চোদাচুদি? শালা, তুই করবি না, তোর বাপেও করবে! গুদমারানি, যেই এই পোঁদ নাচানো দেখবি, অমনি কেলিয়ে পড়বি… শালা, বলে চুদবে না! হিঃ হিঃ… বল, কি দেখবি? মাগীরা কীভাবে মোতে? আয়, দেখ! দেখ, কীভাবে মুতি!

তপাদি আমার হাত ধরে ভেতরে টান মেরে এনে আলোর সুইচ অন করে। আমি ঘাঘরা কোমরের ওপর গুটিয়ে মেয়েরা যেভাবে মুততে বসে, সেইভাবে বসি। তপাদি লুঙ্গিটা একটানে খুলে ফেলে। উলঙ্গ সুন্দরী তাপসীদি দুই পা ফাঁক করে কোমরে হাত দিয়ে দাড়িয়ে পড়ে আমার সামনে।

আমি অবাক হয়ে দেখি, ফর্সা কামানো তলপেটের নীচে লাল ফুলো গুদের ঠোঁট ফাঁক করে ফিনকি দিয়ে গরম পেচ্ছাপ বের হচ্ছে। আমার ঠিক সামনে এসে পরছে।আর তপাদি মিচকি মিচকি হাসছে। ওঃ কি সুন্দর দৃশ্য! আমার এতগুলো মাগী আছে কিন্তু কাউকে আমি মুততে দেখিনি।

পেচ্ছাপ শেষ করলে তপাদি জল দিয়ে পা, পাছা, গুদ, ধুয়ে মুছে লুঙ্গিটা নিয়ে এবার ছেলেদের মতো করে কোমরে পড়ল। ওর নগ্ন বুক দেখে আমার খুব লোভ হল। হাত বাড়িয়ে ওর ফর্সা, নরম মাই ডলতে ডলতে ওর ঠোঁটে চুমু খেতে থাকি। তপাদি আমাকে জড়িয়ে ধরে পাল্টা চুমু খেতে খেতে বলে, – এই, তোমার পেনিসটা ধুএ নাও! বলে ওঃ নিজের হাতে আমার ঠাটাতে থাকা বাঁড়াটা ভালো করে ধুয়ে দেয়। ওর হাতের ছোঁয়া পেয়েই আমার কলা আবার ঠাটাতে থাকে। আমি ওর মাই চুষতে থাকি। তপাদি আমার চুল খামচে ধরে, – এঃ মাআ গো ওঃ স্স্স্… দুধ পড়ে খাস, এখন ঘরে চল!

আমি তপাদির কোমর চেপে কোলে তুলে ধরলে ওঃ দুই পা দিয়ে আমার কোমর জড়িয়ে ধরে। আমি ওকে কোলে করে ঘরে নিয়ে আসি। ওই অবস্থায় তপাদি দরজায় ছিটকিনি দেয়। টেবিল থেকে মাখনের কৌটো নিয়ে খানিকটা মাখন আমার মুখে মাখিয়ে দেয়। তারপর নিজের জিভ দিয়ে আমার মুখ চাটে। ওকে খাটের কাছে নিয়ে গিয়ে খাটের ধারে শুইয়ে দিই। তাপসীদি দুইপা দুদিকে ছরিয়ে শোয়। দুহাতে ওর দুটো পা চিরে ধরি। লুঙ্গি খুলে নিয়ে আবার ওর গুদ মারতে শুরু করি। তাপসীদি দুপায়ে আমার কোমর জড়িয়ে ধরে আমার চোদন খেতে খেতে হিস্ হিস্ করে। বলে,-ওরে, তাড়াতাড়ি কর, আমার স্বামীর ভোরে আমাকে না চুদলে আমার শরীরের আঁড় ভাঙ্গে না। পায়খানা হয় না দুজনের কারোর। তাড়াতাড়ি কর বোকাচদা !

আরও দুবার তপাদিকে চুদে ওকে আমার গরম বীর্য খাইয়ে প্রায় ভোর ছারতেই ওকে ছেড়ে দিই। ও জামাকাপড় পড়ে যখন যায়, বলি, – আপনি সুখ পাইছেন? আবার হবে তো? তপাদি আমাকে চুমু খেয়ে বলে,- সময় পেলেই ডেকে নোব। ওঃ! যা চোদা চুদতে পার তুমি! আমার বর অবশ্য কম যায় না। তবে পরপুরুষের বাঁড়ার চোদন খাওয়ার স্বাদই আলাদা। কি বল? তুমি সত্যি পাক্কা চোদনা একটা। লাভ ইউ, ইদ্রিশ। আই অ্যাম রিয়েলি লুকিং ফর্ এনাদার ফাক্ সোনা!

সারাদিন কাজের ফাকে আর দেখা পাইনি তপাদির। আমার মন ছোঁকছোঁক করছে। রাত বাড়তে আমার মন খারাপ বাড়তে লাগল। খাবার সময় তপাদির দেখা পাই। কানে কানে বলে,- দরজা খুলে শোবে। বড় আপুর সাথে সেক্সের আনন্দ নিলাম

আমার গায়ে কাঁটা দিচ্ছে। খেয়েদেয়ে বন্ধুদের সাথে গল্প করে ঘরে গিয়ে বসে সিগারেট ধরালাম। উত্তেজিত হয়ে টানছি। নীচে সবার ঘরে আলো নিভে গেছে। প্রায় একঘণ্টা পরে দরজায় টোকা পড়ল। আমি দরজা খুলেই হাঁ।

তপাদি হাতে দুটো মদের গ্লাস আর একটা মদের বোতল এনেছে। আমি দরজা বন্ধ করতে করতে ও টেবিলে মদ, গ্লাস, মাংসের প্লেট সাজাতে লাগে। নাইটি পড়া। আমি ওর পাছায় হাত রাখি। নিচেও কিছু পরেছে। বলল,- ওঃ কি অবস্থা! আমার বর কিছুতেই আসতে দেবে না। আর কি চোদাই না চুদল! বাপ রে বাপ! তিন বার চুদে এই ঘুমাল, তাই এলাম।

ও চুল দুটো বিনুনি করেছে। আমি ওর নাইটির হুক খুলে দিলাম। নীচে লাল টুকটুকে হাতকাটা ফ্রক পড়েছে। উরু পর্যন্ত ফ্রকটা। দেখে ষোল সতের বছরের মেয়ে মনে হচ্ছে। বলল,- এই, আমাকে কেমন লাগছে? আমার স্বামী বল্লেন, হেভি সেক্সি লাগছে! আমাকে দেখেই নাকি ওর ধোন ফুলে কলাগাছ হয়ে গেছে। হিঃ হিঃ ।।

আমি ওর চুলের বিনুনি ধরে টেনে ওর ঠোঁটে চুমু খেতে থাকি। ও আমার গলা জড়িয়ে ধরে।

আমি তপদির পাছা চটকাতে চটকাতে ওকে কাছে টেনে নিই। ওর জামা খুলতেও যেন দেরী হচ্ছে ভেবে ওকে বিছানায় শুইয়ে দিয়ে ওর বুকে চড়ে ফ্রক গুটিতে ওর গুদে পড়্ পড়্ করে বাঁড়া চালিয়ে দিই। তপাদি শিঁটিয়ে ওঠে। নীচে ব্রেসিয়ার বা প্যান্টি নেই। একটু আগেই বরের চোদন খেয়ে এসেছে। তাই গুদ পুরো রসে ভরা। বলি,- আপা, কার চোদন ভালো লাগতাছে? আমার না আপনের স্বামীর? তপাদি হিস্ হিস্ করতে করতে বলেন, ওঃ স্স্স্স্স্স্স্স্ মাআআআআআ গো উস্স্ ইঃস্স্স্ইঃস্স্…

আমি বুঝলাম, এ প্রশ্নের উত্তর নেই, মানে আমারটাই ভালো।

বলি, – এইবারে একটু কুত্তীর মতন বসেন তো, তাপসী আপা! ডগি স্টাইলে চুদি আপনারে!

তপাদি কুত্তীর মতো বসে বলেন,-আমার বরের থেকে তুমি কুত্তাচোদা ভালো করতে পার। আই লাভ দ্যাত, সোনা! ফাক মি লাইক এ বিচ্। মেক মি ইওর রেন্ডি… ওঃ ফাক্ মি, ফাক্ ফাক্ ফাক্…

আমি মনের আনন্দে তাপসী আপাকে ডগি স্টাইলে পেছন থেকে চুদতে শুরু করলাম। আজ সারারাত। বলি, – কি, আপা, আজ সারারাত তো? ঠিক ভোর পাঁচটায় ছাড়ব।

তাপসী আপা শীৎকার তুলতে তুলতে বলেন,- ওঃ ইয়া… হোল নাইট… ইঃস্স্স্স্স্…

মানে সারারাত!

Leave a Comment

Discover more from Bangla Choti Golpo

Subscribe now to keep reading and get access to the full archive.

Continue reading