new bangla choti book

বাপের ভাই ক্লাস টেনের কচি নরম গুদ চুদলো

নরম গুদ আমি মোছাঃফাতিমা ইয়াসমিন।ক্লাস টেন এ পড়ি। আমাদের বাসায় ৮ জন সদস্য। দাদা, দাদি, মা বাবা, দুই চাচ্চু, চাচি আর আমি। 

বাবা কৃষি কাজ করে। বড় চাচ্চু বিয়ে স্বাদি করে ঢাকায় থাকে। দুই ঈদ ছাড়া বাড়িতে আসেনা। ছোট চাচ্চু শহরের একটা কলেজে অনার্স থার্ড ইয়ারে পড়ে। ছোট চাচ্চু দুই একমাস পর পর ই বাড়ি আসে। 

ছোট চাচ্চু আমাকে খুব আদর করে। বাড়ি আসার সময় আমার জন্য কিছু আনতে ভুলেনা। কখনো জামা বা কখনো নুপুর।আমিও চাচ্চুকে অনেক ভালবাসি। 

চাচ্চু বাড়ি আসলে চাচ্চুকে আমি চাচ্চু মনে করিনা। একদম ফ্রেন্ড এর মতই। আমি ক্লাস টেন এ পড়লেও আমার সেক্স খুব। লুকিয়ে লুকিয়ে ভোদায় আংগুল ঢুকাই। 

এমনকি আমার লেখার জন্য কলম গুলাও আমার ভোদায় ঢুকতে বাদ যায় না। আমার সেক্স উঠলে কান্ডজ্ঞান থাকেনা। ভোদায় আংগুল ঢুকানোর পর ভোদার রসে আংগুল ভিজে যায়। নরম গুদ

সেই আংগুল জিভ দিয়ে চেটে চেটে খাই। এই ব্যাপার গুলো কেউ জানেনা।বাড়ির লোক বা পাড়ার লোকের কাছে আমি একজন নম্র ভদ্র মেয়ে। 

বাট সেক্স উঠলে আমি অন্যরকম হয়ে যাই। তবে এখন পর্যন্ত কোনো ছেলের হাত আমার উপরে পড়েনি। যদিও অনেকেই রিলেশন করার জন্য প্রপোজ করেছে বাট এগুলা আমার ভাল লাগেনা। ক্লাসে আমি ভাল ছাত্রী। 

তাই রিলেশনে না জড়িয়ে ভবিষ্যতে ভালো কিছু করার চিন্তা ভাবনা।একদিন স্কুল থেকে এসে দেখি চাচ্চু আসছে। চাচ্চু যথারীতি এবারও আমার জন্য স্বর্ণের কানের দুল নিয়ে আসছে। মুসলিম মেয়ের যৌন গল্প

আমিতো মহা খুশি। চাচ্চুকে জড়িয়ে ধরে জড়িয়ে ধরে বললাম লাভ ইউ চাচ্চু। চাচ্চু বাড়ি আসলেই আমার পড়াশোনা চাঙ্গে উঠে। চাচ্চুর ফোনে গেমস খেলি। 

চাচ্চুর সাথে নদীতে ঘুড়তে যাই। চাচ্চুর নানার বাড়ি গেলেও সাথে আমাকে নিয়ে যায়। চাচ্চু আসার পর কয়েকদিন মনের মতো করে ঘুরলাম। নরম গুদ

একদিন চাচ্চুর ফোন নিয়া গেমস খেলতেছিলাম। গেমস খেলা শেষে চাচ্চুকে ফোন টা দিতে যাই। ঘরে গিয়ে দেখি চাচ্চু নাই। 

ফোনটা রেখে আসবো আবার পড়ে ভাবলাম চাচ্চুর ফোনে কোন মুভি আছে নাকি।এম এক্স প্লেয়ারে গিয়ে দেখি চাচ্চুর ফোনে এক্স দিয়া ভর্তি। আমি দরজাটা লক করে দিলাম। 

শুয়ে শুয়ে এক্স দেখতে শুরু করলাম। এক্স দেখে তো আমার সেই সেক্স উঠে গেল। ভোদার রস দিয়া প্যান্টি ভিজে যেতে লাগলো। আমি পায়জামা পেন্টি খুলে নিলাম। 

আমি আমার দুধ দুইটা টিপতে লাগলাম। ভোদায় আংগুল ঢুকিয়ে দিয়ে জোরে জোরে ভোদায় আংগুল ঢুকাতে লাগলাম। রসে জিবজিব করছে ভোদাটা। নরম গুদ

মনে হচ্ছে কাউকে দিয়ে চোসাই। টেবিল থেকে কলম টা নিয়ে ভোদায় ঢুকিয়ে দিলাম। ভোদায় জোরে জোরে ঢুকাচ্ছি। আর উফফফ উফফফ করতেছি। 

কিছুক্ষন পরেই কেউ যেন দরজায় টোকা মারল। আমিতো দিশেহারা। তারাতাড়ি পোষাক পরে দরজাটা খুলে দিলাম। দেখলাম চাচ্চু। মা ছেলের পারিবারিক চটি গল্প

চাচ্চু বলল দরজা বন্ধ করে কি হুম্মম্ম??? আমি বললাম কেউ যেন ডিস্টার্ব না করে সেজন্য দরজা বন্ধ করে ঘুমাচ্ছিলাম। আমার ভোদা থেকে এখনো আসল রস পরেনি তাই আমার সেক্স টা এখনো চরম মুহুর্তে।

আমি চাচ্চুর দিকে তাকালাম। চাচ্চুর বডিটা ভালই। চিন্তা করতে লাগলাম চাচ্চুর ধোন টা কত বড় হবে। কত মোটা হবে। চাচ্চু বলল কি চিন্তা করতেছ ফাতিমা। নরম গুদ

আমি চমকে উঠে বললাম না কিছুনা। চাচ্চু তার ঘরে চলে গেল। আমার মাথা এখন দুস্ট বুদ্ধি চাপতেছে। নাহ আমি আমার ঘরে দরজা আটকে ভোদা খেচে শান্ত হলাম।

আমি পড়তে বসছি। কে যেন পিছন থেকে এসে আমার দুধ দুইটা জোরে জোরে টিপতে লাগলো। পিছন ফিরেই দেখি চাচ্চু। আমি আর কিছু বললাম না। 

চাচ্চু তার দু হাত দিয়া আমার দুধ দুটি টিপতেছে। আমার ভালই লাগছে। খারাপ লাগছেনা। ভোদায় রস চলে আসছে। আমি দাড়িয়ে চাচ্চুর ঠোটে চুমু খেলাম।

চাচ্চুও আমাকে জড়িয়ে ধরে আমার দুই গাল দুই হাতে ধরে মুখটা বাকা করে সিনেমা স্টাইলে ঠোট চুষতে লাগল। চাচ্চু আমার ব্রাটা খুলে দিয়ে দুধ দুইটা টিপতে লাগলো। 

আমাকে বিছানায় শুয়ে দিয়ে দুধে মুখ দিয়ে চুসতে শুরু করল। আমিতো সুখে মরে যাচ্ছি। চাচ্চু এক দুধের বোটা টা মুখে নিয়া চুসতে লাগলো আর এক দুধ হাত দিয়া টিপে দিতে থাকল। নরম গুদ

আমি চাচ্চুর এক হাত আমার ভোদায় নিয়ে গেলাম। চাচ্চু ভএজা পেন্টির উপর দিয়ে তার হাতের মধ্য আংগুল টা আমার ভোদায় ঢুকানোর চেস্টা করলো। 

চাচ্চুকে বললাম থামো কাপড় চোপড় খুলে দাও । চাচ্চু আমার জামা পেন্টি খুলে দিয়ে আমাকে নেংটা করে দিল। আমার পেন্টিতে ভরে থাকা ভোদার রস জিভ দিয়ে চেটে খাইল। 

আমি তো দেখে অবাক। আমিও চাচ্চুর গেঞ্জি আর প্যান্ট জাইংগা খুলে দিয়ে নেংটা করে দিলাম। চাচ্চুর মোটা ধোন টা মুখে নিয়ে চুসতে শুরু করলাম।

চাচ্চু আমার মাথাটা তার হাত দিয়ে ধোনের দিকে চেপে ধরল। আমি চুষে চলছি চাচ্চুর ধোন টা। কাল ধোন বেশি বড়না। ছয় ইঞ্চি হবে তবে মোটা অনেক। নরম গুদ

চাচ্চুর ধোনে থুতু মাখিয়ে দিলাম। ধোনের মুন্ডিটা ঠোট দিয়ে চুসে ধরলাম। চাচ্চু কেপে উঠল। আমার আপন চাচ্চুর সামনে নেংটা হয়ে চাচ্চুর ধোন চুষে দিচ্ছি। 

ভাবতেই ভোদাটা রসে ভেসে যাচ্ছে। চাচ্চু আমাকে চেয়ারে বসালো। আমার দুপা ফাক করে ভোদায় জিভ ঢুকিয়ে দিল। আমি কেপে উঠলাম। 

চাচ্চুর মাথাটা ভোদায় ঠেসে ধরলাম। চাচ্চুকে বললাম জোরে জোরে চুসো। জিভ পুরোটাই ঢুকিয়ে দাও আমার ভোদায়। উফফফফফ উফফফফফফ উফফফফ করতে লাগলাম। 

চাচ্চু চুক চুক করে ভোদা চুশতেছে। ভোদার বাহিরে যে রস ভরে আছে সেগুলা চেটে দিচ্ছে মাঝে মাঝে। আমি কাটা মুরগির মত ছটফট করছি। 

চাচ্চু চাটো,,, চেটে চেটে চুসে খেয়ে ফেল আমার ভুদাটা। আহহহ উহহহহহ আহহহহ। চাচ্চু জোরে জোরে আরো জোরে ভোদার ভিতর জিভ ঢুকিয়ে চাটো। আমার ভোদার সব রস খেয়ে নাও চাচ্চু। আমি আজ তোমার। নরম গুদ

তুমি যা ইচ্ছা তাই করতে পারবা।আমার শরীর ঝাকুনি দিয়ে উঠল। চাচ্চুর মুখে আমার সব রস ঢেলে দিলাম। চাচ্চু চেটেপুটে সব রস গিলে নিল। চাচ্চু বলে রিমি তোমার ভোদার রসের এত টেস্ট আগে জানলে তো কবেই খাইতাম। 

আগে দিলেনা কেন? আমি বললাম তুমি চেয়েছিলে কখনো?? চাচ্চু বেশি কথা না বাড়িয়ে আমার রসে ভরা ভোদায় দুটো আংগুল ঢুকিয়ে দিল। 

আমি আহ করে উঠিলাম। চাচ্চু হাত দিয়ে মুখটা চেপে ধরল। চাচ্চুর আংগুল দুইটা ভোদার রসে ভিজে গেল একদম। চাচ্চু আংগুল দিয়ে অনেক জোরে জোরে আমার ভোদাটা চুদতে লাগল। 

আমি আংগুল ঢুকালেও এত মজা পাইনা। আমার আংগুল তো নরম। চাচ্চুর শক্ত আংগুলের চোদা খেয়েও অনেক মজা পাচ্ছি। মুখথেকে চাচ্চুর হাত সরিয়ে বললাম চাচ্চু আমি আর পারছিনা এবার তোমার ধোন টা আমার ভোদায় ঢুকাও।

চাচ্চু আমায় বেডে শোয়ালো।দু পা ফাক করে ধোন ভোদায় সেট করে দিল ঠাপ। আমিতো ব্যাথায় চিতকার দিয়ে উঠলাম। চাচ্চু আবার হাত দিয়ে মুখ চেপে ধরল। নরম গুদ

ভোদার সতি পর্দা ছিরে রক্ত বের হতে লাগল। আমার চোখ দিয়ে পানি বের হয়ে গেছে। চাচ্চু ধোন টা বের করে আবার জোরে ঠাপ দিয়ে পুরা ধোন টা ঢুকিয়ে দিল। 

আমি চোখ বুঝে সহ্য করলাম। চাচ্চু আসতে আসতে ঠাপাতে লাগল।আমিও আরাম পেতে শুরু করলাম। হাত টা সরিয়ে চাচ্চুকে বললাম জোরে জোরে ঠাপা মাদারি। মায়ের পরকীয়া চটি গল্প

আপন ভাতিজির ভোদায় ধোন ঢুকাইছোস জোরে জোরে চোদ বাইঞ্চোদ। আমার কথায় যেন চাচ্চুর রাগ উঠে গেল মাগি তোর ভোদায় কত রস আছে দেখে নিব বলে চাচ্চু তার সর্ব শক্তি দিয়া জোরে জোরে ঠাপ মারতে লাগল। নরম গুদ

জোরে ঠাপ খাওয়ার যে কি মজা।আমি আরামে উহ আহ করতে লাগলাম। চাচ্চু দুধ চুষতে লাগল আর ধোন ঢুকাইয়া ভোদা টা ইচ্ছে মত চুদতে লাগলো। 

কিছুক্ষন চুদার পর পজিশন চেঞ্জ করলাম। চাচ্চুকে শুইয়ে দিলাম। চাচ্চুর ধোন টা এখন আমার ভোদা বরাবর দাড়িয়ে আছে। হ্যা এখন আমি চাচ্চুর উপরে উঠে ঠাপাবো। 

চাচ্চুর ধোন টা হাত দিয়ে ধরে বসে পরলাম। ব্যাস ভোদার ভিতর ধোন টা ঢুকে গেল। আমি সমান তালে চাচ্চুকে ঠাপাচ্ছি। দুধ দুইটা শুধু লাফাচ্ছে। 

বেশ কিছুক্ষণ ঠাপানোর পর বুঝলাম যদি আমার আবার আউট হবে। আমি তারাতাড়ি চাচ্চুর মুখের উপর বসে ভোদার রস ছেরে দিলাম। নরম গুদ

এবার চাচ্চু আমাকে কুকুরের মতো করে ঠাপালো।বেশ কিছুক্ষন ঠাপিয়ে বলল আমার আউট হবে রিমি। অমনি আমি চাচ্চুর ধোন মুখে নিয়ে রাম চোষা দিলাম। চাচ্চু কেপে কেপে উঠে সব রস আমার মুখে ঢালল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *