বাবার বদলে ছেলে চুদল মাকে

রোজকার মত আজকেও শুরু হয়েছে। আমার ঘর থেকেই কান পেতে স্পষ্ট শোনা যায়। রাত তখন এগারটার মত।
মা ধাক্কা দিয়ে আব্বাকে বিছানা থেকে ফেলে দিলো।
মা: চোদার ক্ষমতা নেই, মরদ আমার লাফ দিয়ে আসে… আমি কতদিন বলেছি, আমাকে এভাবে আর জ্বালাবা না….
আব্বা: তাই বলে তুমি আমাকে এভাবে লাথি দিয়ে ফেলে দিবে???
মা: তোমাকে শুধু লাথি দিয়ে ফেলা অন্যায় হয়েছে… তোমাকে…. তোমাকে পারলে পেটানো উচিত…. বলেই মা নাকে কান্না শুরু করলো। আবার বলতে লাগলো।
মা: কী কপালডা নিয়ে আমি এই দুনিয়ায় আসলাম!!! সংসার শুরুর পরে একটা দিন, যদি একটা দিন এই পুরুষটা আমায় একটু শান্তি দিতে পেরেছে!! খোদা!!! আমার মরণ হয় না কেন? বাংলা চটি ২০২২
রোজ আমি এই মানুষটারে কত বোঝাই- তোমার চোদার ক্ষমতা নেই, ভালো কথা, আমারে আমার মত থাকতে দাও…. আমার শরীরে হাত দিয়ে আগুন ধরায়ে দিয়ে না… কোন খানকীর পোলা শোনে আমার কথা… বলেই আবার কান্না।
আব্বা: ফরিদা.. তুমি কিন্তু সীমা ছাড়ায়ে যাচ্ছো!
মা: সীমা ছাড়ায়ে যাচ্ছি মানে?? তুই আমারে মারবি, মার…. তুই খানকির পোলা না হলে রোজ রাতে আমারে জ্বালাস?? ধোনই যার খাড়ায় না, লাফ দিয়ে পড়ে আমার দুধ ধরবি.. আমার দুধ ধরবি… আর ঢোকানোর আগেই ফুচুৎ…..
শুয়োরের বাচ্চা…. আমার জায়গায় তুই থাকলে বুঝতিস.. তোর বংশ রক্ষার জন্যে আমার জারজ সন্তান পেটে ধরেছি….শুয়োরের বাচ্চা তুই তো একটা সন্তানও দিতে পারলিনে আমারে….
আব্বা: তুমি কিন্তু অনেক বেশী বেশী বলে ফেলতেছো, রাশেদের মা!!!
বোঝা গেল মা তখন বিছানা থেকে নেমে গেছে। বাপের দিকে তেড়ে যেয়ে বলতে শুরু করলো..
মা: তুই আমারে মারবি, তুই আমারে মারবি? শুয়োরের বাচ্চা মার। বলেই আব্বাকে আরও একটা লাথি দিলো।
আব্বা মায়ের সম্ভবত চুলের মুঠি ধরে মাকে কয়েকটা চড় কষিয়ে দিয়েছে….
আব্বা: খানকী মাগি, কথায় কথায় স্বামীর গায়ে হাত তোলে, পা তোলে… খানকী যা, বাজারে যেয়ে বেশ্যাগিরি কর… রোজ নতুন নতুন ধোন তোর গুদে নিস… বেশ্যা কোথাকার!!!
মা: আমি বেশ্যা?? আমি বেশ্যা, তাই না? তুই শালা, বেশ্যার ছেলে। মাদারচোদ আমার চুল ছাড়… আমি কিন্তু তোর…. আমি কিন্তু তোর….
আব্বা বোধ হয় আরো জোরে মার চুলের মুঠি ধরে রেখেছে। আরও দু’একটা চড়-থাপ্পড়ের আওয়াজ পেলাম। কে কাকে দিলো বোঝা গেলনা।
হঠাৎ করে আব্বা ককিয়ে উঠলো। ‘ওরে মা, ওরে মা’ বলে চিৎকার করতে থাকলো।
মা: শুয়োরের বাচ্চা, আমার গায়ে হাত তুলিস, এক সেকেন্ডও চুদতে পারিস না… শুয়োরের বাচ্চা, তোর বিচি থেকে লাভ নেই, আজকে টিপেই গালায়ে ফেলবো।।।
আব্বা: রাশেদের মা, তোমারে পায়ে পড়ি…. আমার হোলের বিচি ছাড়ো। বলেই আব্বা খুব কান্নাকাটি শুরু করলো।
এবার আব্বার কণ্ঠ শুনেই বোঝো গেল, মা তার বিচি ছেড়ে দিছে।
আব্বা: উফফফফফফফফফফফ….. উফফফফফফফ….
মা: হিজড়ার বাচ্চা হিজড়া… আর একদিন আমাকে চুদার জন্যে গায়ে হাত দিলে আর আমাকে পেটানোর নাম করলে তোরে খুন করে এই বাড়িতে আগুন ধরায়ে আমি যাবো…. আর আমি বাজারে চোদাবো, তাই না???
আচ্ছা, কালকে থেকে দেখ, আমি তাই-ই করবো। আমি যার সাথে ইচ্ছা চোদাচুদি করবো…. আমি বাপের সাথে, ভাইর সাথে, মামার সাথে, খালুর সাথে, ভাইপোর সাথে, ভাগ্নের সাথে, দেবরের সাথে যার সাথে মন চায় চোদাচুদি করবো… এমনকি পেটের ছেলেকে দিয়ে চোদাবো… তুই পারলে আমারে বাধাঁ দিস…
শেষ কথাটা শুনে আমি থ মেরে গেলাম। মা আমার কথা বললো??? সত্যিই দেবে??? মার মত এমন রসবতী যুবতী মাগি আমারে চুদতে দেবে???? আমার গায়ে রক্ত টগবগ করছে… মাথা ঝিমঝিম করছে…. ধোন টসটস করছে….
মার মত ভরাট যৌবনা মাল আমাকে দিয়ে চোদাতে চাইলে, আমি এক সেকেন্ডও ভাববো না, এইডা আমার মা!!! আমি ছিড়ে ফেড়ে খাবো মাগিডারে…
ওহহহহহহহহহ….. ধোনে হাত চলে গেল। খেচতে শুরু করলাম জোরে জোরে….
আব্বা আবার উঠে মাকে কয়েকটা থাপ্পড় দিয়ে হাত অথবা চুল ধরে বললো..
আব্বা: খানকির মেয়ে খানকি… তুই ছেলেরে দিয়েও চোদাবি??? বলেই আবার চড়।
মা: একটু আগে হোলের বিচি চেপে ধরেছি, তা ভুলে গেছিস… শুয়োরের বাচ্চা…..উফফফফ আহহহহ আমাকে ছাড়… আমাকে ছাড়…… আমি মরে গেলাম রেররররর…. আমারে ছাড়ো বলতেছি….. new chodar choti kahini চোদার গল্প
‘তোরে আজকে মেরেই ফেলবো’ বলে আব্বা চড়াতে লাগলো মাকে। মা কাঁদছে।
হঠাৎ শব্দ হলো কোন একটা কিছু ভাঙ্গার। পরে জেনেছিলাম ওটা ছিলো ফুলদানি। মা টেবিলের উপর থেকে কাঠের একটা ফুলদানি নিয়ে সুবিধামত আব্বার মাথায় সজোরে আঘাত করেছে। আব্বা ছিটকে পড়লো।
ওরেররর… বাবা… ওরেরর মা…. আমার মাথা ফেটে গেছে রে…. কিছুক্ষণ ওখানে মাথা চেপে ধরে বসে থেকে যখন বুঝলো তার বৌ তার মাথা ফাটাতে একটুও বিব্রত বা দুঃখিত না, উঠে ঘর থেকে বের হয়ে আমার নাম ধরে ডাকতে ডাকতে আমার ঘরের দিকে এলো।
আমি আব্বার মাথায় ব্যান্ডেজ বেধে দিলাম। আব্বার মাথা দিয়ে বেশ খানিকটা রক্ত ঝরেছে। মাথা ফাটেনি, তবে থেতলে গেছে।
আব্বা খুব ক্লান্ত। আমার ঘরেই শুয়ে আছে। মা একবারও আব্বাকে দেখতে আসেনি। কেন যেন তাতে আমার খুশিই লাগছে। মন বারবার বলছে- আমার বুঝি কপাল খুলবে…
আমি মাকে চুদতে না করবোনা… যদিও এতদিন এই আশাটা এত প্রবল আর সম্ভাবনাময় ছিলো না। আজকে মনে হচ্ছে আমার পথ অনেকটা ক্লিয়ার। আমি মাকে নিয়ে বিছানায় শুতে পারলে আনন্দে মারা যাবো…
মার মত ভরাট বুক, ভরাট পাছা, ফর্সা ত্বকের চমৎকার চেহারার খানকিকে চুদতে কারোরই মুখ থেকে ‘না’ বের হওয়ার কথা তো নয়ই, বরং সবাই জান-মাল দিয়ে অন্তত একবার চোদার জন্য পাগল হবে…. সেই মাল আমার কাছে যদি ধরা দেয়…. উফফফ ভাবতে পারছি না। মা ছেলে চটি
আব্বা আমাকে বললো মায়ের ঘর থেকে কয়েকটা ঘুমের ওষুধ আনতে। আমি কারেন্টের মত মায়ের ঘরে গেলাম। মার কাপড়-চোপড়ের অবস্থা বেশী শালিন না, দেখেই চোখ ভরে গেল। ব্লাউজে দুধ ঢাকা, বুকেতে আচল নেই।
মাথা নিচু করে খাটের এক কিনারে বসে আছে। আমাকে দেখে একটা বুক কোনমতে ঢাকলো। আর একটু বুকে নজর দিয়ে দেখলাম- ফেটে বের হয়ে আসতে চাইছে মাই দুটো। গোটানো বডি, বোধ হয় এক বিন্দু দুধে কোন ঝুলুনি নেই। গভীর নাভিটা আমার দিকে চেয়ে বলছে- তোর সুযোগ আছে রাশেদ, হাতছাড়া করিস নে।
আমি ড্রয়ার খুলে ওষুধ নিলাম। আর তখন মনে হলো আমার দরকারেই মাকে জানান দেওয়া দরকার আব্বা ঘুমের ওষুধ খেয়ে ঘুমাচ্ছে। আমি মায়ের দিকে তাকিয়ে নিজের মত করে বললাম-
‘তিন/চারটা ঘুমের ওষুধ খাইয়ে দি… ঘুমাক’। বলেই ঘর থেকে বের হয়ে আমার ঘরে গেলাম।
আব্বাকে খুব দ্রুত ঘুমের ওষুধ খাইয়ে দিলাম যাতে আবার মত না বদলে ফেলে।
আব্বা ঘুমিয়ে গেছে। ‘এখন আর ব্যথা লাগছে??’ একথা বলে আমি পরীক্ষামূলক কয়েকবার দেখলাম, আব্বা জেগে আছে কিনা। না,,, আব্বা গভীর ঘুমে আচ্ছন্ন।
আমি গুটি গুটি পায়ে মার ঘরে গেলাম।
মার ঘরে ঢুকে বিছানায় মারে পাশে বসলাম। মা চিৎ হয়ে শুয়ে আছে। আমি প্রথমেই মার উচু বুকের দিকে তাকিয়ে নেশাটা বাড়িয়ে নিলাম। মা ছেলে চটি
মা বুঝলো আমি তার দুধের দিকে তাকিয়েছি। মা চোখ বন্ধ করে ফেললো। তাতে আমার বিশ্বাস হলো, মাকে আমাকে তার বুক আরও দেখার সুযোগ করে দিলো।
আমি কোন রাখঢাক না রেখেই মার মাথায় হাত রাখলাম এবং শকুনের মত বুকের উপর নজর ধরে রাখলাম। সিদ্ধান্ত আর সাহস নিয়েই ফেলেছি- মা চোখ খুললেও আমি আমার চোখ মার দুধ থেকে সরাবো না, ওকে বোঝাবো আমার চোখের নেশাটা।
মার চোখ দিয়ে পানি ঝরছে। আমি মার পাশে কাত হয়ে শুয়ে আগে চোখের পানি মুছে দিলাম। মার চুলে বিলি কাটছি আর গোগ্রাসে মার বুকের সৌন্দর্য উপভোগ করছি।
আর ভাবছি- আমার লুচ্চা হাত থেকে মার স্তনের দুরত্ব এক হাতও না, হঠাৎ কি জাপটে ধরবো!! ধোনসহ আমার সারা শরীর খাড়ায়ে গেছে।
মা এখনো চোখ খুলেনি, পুরোটাই আমার গ্রীন সিগন্যাল। আমি মার বাহু দুইটা সাহস করে চাপতে শুরু করেছি, মা কিছু বলছে না। তার মানে হবে…………ইমমমমমমম.. কী মাই দুটো মাগো……….
আমি আর একটু মার কাছে সরে গিয়ে আমার খোলা শরীরের ছোয়া, বিশেষ করে আমার শক্ত দুধের বোটা কৌশলে মার বাহুতে ছোয়ালাম। মার নিঃশ্বাস আগের চেয়ে ঘন…. বুক আগের চেয়ে ওঠানামা করছে। আমি একদৃষ্টিতে মাগির বুকের দিকে চেয়ে আছি আর বাহু চাপছি….
মা জেগে আছে, অথচ আমাকে কিছুই বলছে না, দেখে সাহস করে আমার পা দুটো আরও টানটান করে দিয়ে একটা পা মায়ের পায়ের সাথে লাগালাম। মার নিঃশ্বাস আর একটু দ্রুত হয়েছে।
আমি এরপর আমার ঐ পা টা মায়ের পায়ের সাথে আস্তে আস্তে ডলতে লাগলাম।
বাহু টিপতে টিপতে এতক্ষণে মায়ের সাথে কথা বললাম- মাআআআআআ….. তোমার খুব কষ্ট তাই না??? তুমি যদি কিছু মনে না করো…
আমি তোমার সব কষ্ট দূর করে দেবো…… আমি আব্বার সাথে তোমার সব কথা শুনেছি…. তুমি আমাকে নিয়ে যা বলেছো তাও শুনেছি… ভয় পেয়োনা আব্বা চারটা ঘুমের বড়ি খেয়ে ঘুমিয়েছে….. আমাকে তোমার কষ্ট দূর করার সুযোগ দাও মা….
তোমার ভয় পাওয়ার কোন কারণ নেই… আমি আব্বার মত দূর্বল না…..আর এর কারণ হচ্ছে- আমি তো মূলত তার ঐরসের না… আমি এটা অনেক আগে থেকেই জানি…. তুমি চিন্তা করো না… তোমার দায়িত্ব আজ থেকে আমার…
প্লিজ না করো না…. জীবনের জন্য, বেঁচে থাকার জন্য অনেক কিছুই করতে হয় মানুষকে….. আমার কোন আপত্তি তো নেইই, বরং আমিও অনেক দিন থেকে চেয়েছি তোমাকে কাছে পেতে….. এখন বাদবাকী তোমার ইচ্ছা…..
মা কোন কথা বলছে না। তবে মুখের দিকে চেয়ে বুঝলাম, তার শরীরে আবেগ কাজ করছে… মাগি উত্তেজিত হয়ে গেছে আমার কথায়। আর আমারে পায় কে????
আর ভনিতা চোদানোর টাইম আমার নেই। খপ করে মার একটা মাই চেপে ধরলাম। মা কারেন্টের মত আমার দিকে ঘুরে আমাকে জড়িয়ে ধরে বললো-রাশেদদদদদদদদ….
আমি মার ‍দুধ চেপে ধরে বললাম- কোন ভয় নেই…. আব্বা ট্যাবলেট খেয়ে অর্ধেক মরে পড়ে আছে…আমি তোমাকে প্রাণভরে ঘন্টার পর ঘন্টা লাগাতে পারবো মা……
বলেই মুহূর্তে আচল সরিয়ে ফেললাম বুক থেকে, দুই হাত নিয়ে গেলাম ব্লাউজের বোতামে। দেরী না করে দুই হাত দিয়ে পটাপট বোতামগুলো খুললাম
ব্লাউজটাকে দুই দিকে সরাতেই হা হয়ে গেলাম। এইগুলো কী!!!!!!!! এইডা কি অষ্টাদশী কোন যুবতী! কী ফর্সা, কী মসৃণ, কী টাইট, কী বড় বড় দুধ দুটো। নিয়ন বাতির আলোতে দুধ দুটো চকচক করছে। মা ছেলে চটি
হাত দুটো হুমড়ী খেয়ে পড়লো মার স্তনে…. মরিয়া হয়ে টিপতে লাগলাম মাই দুটো। একেবারে টেপার মত জিনিস!! মা আনন্দে উত্তেজনায় বারবার আমাকে জড়িয়ে ধরছে। আমি হাতগুলো আবার প্রসারিত করে দিতে থাকলাম যাতে ভালোমত টেপা যায়। মার স্তনে বিমোহিত হয়ে না বলে পারলাম না- ‘যা বানিয়েছো না মা!!!’
আমি মার থেকে একটু উপরের দিকে মাথা সরিয়ে শুয়ে ধোনটাকে মার হাতের নাগাল আনলাম। ট্রাউজারটা নিচে নামিয়ে ধোনটা বের করে মার একটা হাতে ধরিয়ে দিলাম। মা খেচতে শুরু করেছে।
আমি মাথা নিচু করে মার দুধের বোটা গালে পুরে নিয়ে কামড়াতে লাগলাম। মা তখন উত্তেজনায় আরো জোরে জোরে আমার ধোন খেচতে লাগলো। https://banglachotigolpo.net/category/kolkata-bangla-family-sex-story/
আমি আর একটু উপরের দিকে উঠে ধোনটাকে পুরো বের করে মার গালে ঢুকিয়ে দিলাম। কতদিনের উপোসী মাগি আমার মা তা বোঝা গেল মুহূর্তেই। ধোনটা সঙ্গে সঙ্গেই খুব করে চোষা শুরু করে দিলো।
মার চোষনে আমার মাথা ভনভন করে ঘুরছে। আমি উপরের দিকে ধোন ধাক্কা দিয়ে মাকে মুখ চোদা করতে লাগলাম।
এবার দুধ ছেড়ে দিয়ে শরীরটাকে ৪৫ ডিগ্রী এঙ্গেল করে মাথাটা ঝুকে মার নাভিতে খানিক হাত বুলিয়ে কয়েকটা চুমু খেয়ে হাতটা রাখলাম শাড়ি সায়ার উপর দিয়ে ভোদায়। চাপতে লাগলাম কাপড়সহ। সেই রকম নরম জায়গা।
পেটের নিচে শাড়ি সরায়ে সায়ার ফিতা খুজলাম। ফিতা ধরে পাল্টা মত টান দিতে খুলে গেল। সায়া ঠেলে নিচের দিকে নামালাম। অদ্ভূত! অসাধারণ!!! মার যোনিটাও যেন কোন টিনএজের যোনির মত। বহুত মজা আয়েগা।।।।।
হাত বোলালাম যোনিতে। যোনির পাপড়ি দুটো দুই আঙ্গুল দিয়ে ডললাম খানিকক্ষণ। মা কোমরের নিচে মোচড় দিয়ে দিয়ে উঠছে, ঠিক সাপের মত। আঙ্গুল চালিয়ে দিলাম যোনির মধ্যে। মুখে ‘ইসসসসসসসস’ শব্দ করে মা কুকড়ে উঠলো।
ঘনঘন আঙ্গুলগুলো উঠানামা করতে থাকলাম। মা শুধু মোচড়াচ্ছে, গাল থেকে ধোন ছেড়ে দিয়ে এবার গোঙ্গাচ্ছে। ইহহহহহহহহহমমমমমমমমম………..উফফফফফহহহহহহহমমমমমমমম….. ইহহহহহহমমমম…. রাশেদদদদদদদদ…. ওহহহহহহহমমমমমমমম প্রথমবারের মত মার বুক খোলার পারমিশন পেলাম
আমি আরও বেশী ঝুকে মার ভোদাতে মুখটা নিয়ে উপর থেকে চাটলাম খানিকক্ষণ। এদিকে মা এবার নিজেই ধোনটাকে আবার মুখে পুরে নিলো। আমি বুঝলাম- হয়ে গেছে মাগির… ধরা দিয়েছে আচ্ছামতই…
আমি যোনির মধ্যে জিহ্বা দিতেই বুঝে গেলাম, মা জল ছেড়ে দিয়েছে। কিছুক্ষণ মার জল চেটে তারপর উঠে বসলাম। এবার মার মাথায় হাত বুলিয়ে বুলিয়ে, চুলে বিলি কেটে কেটে ধোন চোষাতে লাগলাম।
মুখ থেকে ধোনটা ছাড়িয়ে বিচিগুলো মুঠ করে ধরে মার মুখে ধোনের বিচি ঢুকালাম। মা খুব আরাম দিয়ে পাকা খানকি বনে গিয়ে আমার বিচিগুলো খাচ্ছে। মাকেই ধরিয়ে দিলাম বিচির গোড়া।
তারপর এক হাত মার পিঠে আর এক হাতে বুকে বোলাতে বোলাতে ওহহহহহহহমমমমমমমম……. এহহহহহমমমমমমমম………….. আহহহহহহহহহমমমমমম করতে করতে বিচি চোষাতে লাগলাম।
খানিক পরেই মাকে না বলে মার মুখে ফ্যাদা ঢেলে মুখ ভরে ফেললাম। আমি জানি, আচোদা জিনিসটা এতেও ঘৃণিত হবে না, বরং সব ফ্যাদা গিলে খেয়ে ফেলতে পারে…
তাই হলো। মা গিলে গিলে পেটের ভিতরে নিতে লাগলো তার পেটের ছেলের ধোনের মাল।
আমি সব মাল খাওয়াতে থাকলাম মাকে। এদিকে আমার মাল আউট হওয়াতে মা আবার মনে না করে, আমিও আব্বার মত, আমিও তাকে চুদতে পারবো না।
তাই মার মাথা আমার ধোনে চেপে রেখে মাকে বললাম- মা, দুঃচিন্তার কোন কারণ নেই, তোমাকে ঠিকই চোদন দেবো, তুমি নিয়ে পারবা না….. আমাকে আব্বার মত ধ্বজভঙ্গ ভেবোনা….. মাত্র মিনিট পাচেঁক চোষো…
ধোন আবার খাড়ায়ে যাবে…..তখন তুমি যত বড় চোদনবাজ মাগি হওনা কেন….. আমাকে নিয়ে পারবেনা… তোমাকে ভোদা ভরে চোদা দেবো মা…….চুদতে চুদতে তোমার ভোদায় ব্যথা বানায়ে দেবো মা…. চোষো… সব ফ্যাদা ফেয়ে ফেলো…. আবার ধোনটারে খাড়ায়ে দাও……..
মা চেটে চুষে বীর্য খেয়েই চলেছে বীর্যমাখা ধোনটা মা চুষতে চুষতে ছোট আর নরম করে ফেললো। নরম ধোনটা মা পুরোটাই মুখের ‍ভিতর ঢুকিয়ে নিলো। মা আমার ধোনটাকে চাবাতে লাগলো। আমি উঠে বসে পালঙ্কে হেলান দিলাম। মা ধোন চাবাচ্ছে তো চাবাচ্ছেই। আমি ব্যথায় গোঙ্গাতে লাগলাম। রাক্ষসীর কিছুতেই কোন দয়া হলো না। আমি মার চুলের গোড়া ধরে জোরের সাথে আমার ধোনের উপর থেকে ওকে সরাতে চাইলাম। আমি খানকিটার সাথে কিছুতেই পেরে উঠছি না। চেঁচাতে শুরু করলাম।
-তুই কি আমাকে মেরে ফেলবি রে খানকি???? ওফফফফফফফফফফফমমমম…. আহহহহহমমমম…. উফফফফফমমমম…. মরলাম রে বেশ্যা…. ছাড় আমারে……..
কে শোনে কার কথা!! আমার কোমরটাকে জোরে পেচিয়ে ধরে মা আরও বেশী চর্বন করতে লাগলো আমার ধোনটা।
আমি আর সহ্য করতে পারছি না। মুখটাকে সরাতে না পেরে উল্টো মার মাথাটা আরও বেশী ধোনের সাথে এমনভাবে চেপে ধরলাম যাতে মাগিটা দম না ছাড়তে পারে। এতে কাজ হলো।
মা আমার লিঙ্গটা অন্তত কামড়ের হাত থেকে রেহাই দিলো। আমি আহহহহহহহ আহহহহ করতে করতে মুখটাকে উপরের দিকে তুলে জোরে জোরে নিঃশ্বাস নিতে লাগলাম।
আমি খুটিয়ে খুটিয়ে মার দুর্দান্ত ফিগারটা দেখতে থাকলাম। পিঠে আদরের সাথে হাত বোলাতে বোলাতে ভাবলাম- কী আমার কপাল… আজ থেকে এই আস্ত জিনিসটা আমার!!!!
মা আমার আখাড়ানো নেতানো ধোনটা যেন এক টুকরো কাঁচা মাংসের মত গালের ভিতর ঢুকিয়ে খেলতে লাগলো। আমার বিচিগুলোও মা গালের ভিতর নিয়ে খুব মজা করে চুষে চুষে খেতে লাগলো। আমার এহেন সেক্স ক্রিয়া দেখে এখন আমার অত্যন্ত মায়া হতে লাগলো কী-ই না যন্ত্রণায় রেখেছে এই রাক্ষুসী মালটাকে আমার ধ্বজভঙ্গ বাপ! আমি মার মাথায় হাত দিয়ে সোহাগ করতে করতে মনে মনে বললাম- খা রে মাগি… খা রে কুত্তী… তুই সারাটা জীবনই অভুক্ত আমি বুঝি। যাহ… আজ থেকে তোর শরীরে আর কোন ক্ষুধা থাকবে না…
আমি রাখবো না তোর দেহে কোন ক্ষুধা… খা…. পরাণভরে খা….বাপে না পারলে তো ছেলেকে পারতে হয়! না হলে ঘরের বেটিগুলো কি বাজারে গিয়ে চোদা দেবে??? খা….আজ থেকে এই ধোন.. এই বিচি…. সবই তোর…. বিনিময়ে আমি নেবো এই বিছানাটা….
আমার ধোন আবার খাড়াতে শুরু করেছে। দেহের ভিতর ধীরে ধীরে উত্তেজনা শুরু হচ্ছে, আমার আবার ভালোলাগা কাজ করছে নিম্নাঙ্গে।
হ্যাঁ.. ধোন পুরোটা আবার দাড়িয়ে গেছে…. এবার!!!! খানকি মাগি আমারে একটু আগে বহুত প্যারা দিছোস… এইবার দেখ এই পাঠার গাদন দেখ… তোরে যদি না কান্দাইছি আমি শালী মানষে চোদা না….
মনে মনে বলতে বলতে নিজের ধোনটাকে ধরলাম। নিজেই একটু খেচলাম। মার অঙ্গের ভাজগুলোতে আবার শকুনি নজর দিতে লাগলাম। এখন সবকিছু আবার দামী আর লোভনীয় মনে হচ্ছে। ঝুলে থাকা স্তন দুটো ধরে চটকাতে থাকলাম। পিঠে জিহ্বা লাগিয়ে সারা পিঠ চাটতে চাটতে বোগলের নরম মাংসটা টেনে গালের মধ্যে নিয়ে খানিক চুষলাম। গন্ধটা পাগল করার মত।
মার বিশাল শরীরটা যতটা পারা যায় টেনে গোল করে ফেললাম। শরীরের সকল সম্পগুলো টিপে টিপে পরখ করতে লাগলাম কোনটার কন্ডিশন কেমন আছে। একেবারে খাসা মাল!!!!
এই যে পাশের ঘরে আমার আব্বা শোয়া আর আমি তারই বৌকে নিয়ে ফস্টিনস্টিতে মেতে আছি, বিশ্বাস করেন আমার একটুও ভয় লাগছে না বা অনুশোচনাও হচ্ছেনা। হ্যাঁ, অনুশোচনা একটা কারণে হচ্ছে- তা হলো- কেন আমার মার মত এমন চোদেলা গাভী আমি এতদিনে চুদে কয়েকবার গাভীন করিনি! আমি কি শালা হিজড়া??

বাংলা চটি :

দিদিকে চুদে বউ বানালাম
মায়ের পাছা চুদল ছেলে বাপের সামনে
সেক্সি মামীকে পাইকারি চোদন
যাই হোক, যে দিন নিরামিষ গেছে তা তো আর ফিরে পাওয়া যাবেনা, তবে এই গাইগরুটাকে দিনে রাতে একটু পুষিয়ে চুদে আমার লসটাকে যতটা সম্ভব মেক আপ করতে হবে। আর ভয়??? আব্বাকে ঘুমের বড়ি যা খাইয়েছি, হিজড়াটা দুই চারদিনে ঘুম থেকে ওঠে কি না সন্দেহ আছে।
আর যদি জেগেই যায়, তবুও আমি ভয় পাবো না। বরং যুদ্ধ করবো বাপের সাথে। শালা, এত সুন্দর চোদার মত একটা বৌ পেয়েও ধোনটাকে খাড়াতে পারে না!!!! কী কষ্টই না আমার মার!!! এতেদিনে আমার কাছে বর্গা দিয়ে দিলেও তো কয়েক চালান বাচ্চা বাপকে উপহার দিতাম।
আর মাকে প্রথম থেকে আমি চুদে শান্ত রাখতে পারলে আব্বার সাথে এমন সম্পর্ক খারাপ হতো না। আমার আব্বারই ভালোর জন্যে মার সাথে আমার চোদাচুদির সম্পর্ক হওয়া উচিত ছিলো। যা আগে হয়নি তা নিয়ে আফসোস না করে বরং এখন আমার হাতের কাছে শুয়ে থাকা, আমার চোদা খাওয়ার জন্যে ছটফট করতে থাকা মাগিটাকে আগে একটু গাদন দিয়ে নিই।
মাকে টেনে আরো গোল করে আমার বাউন্ডারীতে আনলাম। পাছার উপরে এখনো অবশিষ্ট কিছু কাপড় জড়িয়ে আছে। তারপরেও যতখানি পাছাটা দেখা যাচ্ছে, তাতেই বসে বসে কয়েকবার ধোন খেচে ওঠা যাবে। কিন্তু সেটার আর দরকার নেই, মাল তো এখন আমার।
আমি কেন একে দেখে ধোন খেচবো! আমি তো ধোন দিয়ে তাকে খেচবো…. একেবারে মার খাল খেচে দেবো। আসলে যতখানি দেখলাম, আমার মার খালটা কিন্তু সেইইই…। আমি আমার নৌকাটা ঐ খালে যখন চালাবো কিই না আরাম পাবো।
মার পাছার খাঁজ অর্ধেকের মত দেখা যাচ্ছে। আমি বাকি কাপড়টা না সরিয়ে পাছার খাঁজে হাত ঢোকালাম। তারপর একটা আঙুল পাঁছার ফুটোয় ঢুকিয়ে দিলাম। টাইট, তারপরেও একটু চাপ দিতেই পচপচ করে ঢুকে গেল। এই পাছাটাও আমার মারতে হবে। ম্যাপ করে ফেললাম।
পাছার ফুটোয় আঙুল ঢোকাতেই মা মোচড় কেটে উঠলো। এদিকে নিজে নিজে ধোনটা ধরে আমার ধার না ধেরেই ধোনটাকে নিজের দিকে টেনে নিয়ে তার স্যাটায় মানে ভোদায় সেট করলো। শুয়ে শুয়েই গাদন খেতে চায় মাগিটা।
আমি পাছাটায় কয়েকটা চাপ দিয়ে মার তালে তালে মার সোজা বরাবর শুয়ে পড়লাম। দেখি মাগি করে কী!
মাগিটার সহ্য হচ্ছেনা। আমাকে তার দুপায়ের মাঝখানে নিয়ে আমার পাছার উপর হাত দিয়ে ধোনটাকে রসের কুঠুরির মাথায় সেট করে লজ্জা শরমের মাথা খেয়ে নিজের কুঠুরিটা সামনে এগিয়ে আর আমাকে নিজের দিকে টান দিয়ে ফসাৎ করে ধোনটা নিয়ে নিলো।
আমি জোরে ওহহহহহহহহহহ শব্দ করে আনন্দে চোখ বন্ধ করে আমার মুখের সামনে থাকা মাগির নাকটাকে কামড়ে ধরলাম। মাও আনন্দে মমমমম মমমমম মমমম করতে লাগলো। মা-ছেলে না, আমরা দুটো নারী-পুরুষ সুখের সাগরে ভাসতে শুরু করলাম যেন…
এবার আমি শুরু করেছি, দ্রুতই শুরু করেছি রামঠাপ.. আমি ঠাপাচ্ছি তো ঠাপাচ্ছি….
মাগির মাজা ছিড়ে ধোন ঐ পাশ দিয়ে বের হয়ে যাক… আমি ফকাৎফকাৎ করে ঘাপাচ্ছি…
আমি দুধ টিপছি, নাক মুখ চোখ গাল গলা চেটে চুষে সমানে ধোনটাকে ভিতরে ঢুকাচ্ছি আর বের করছি… মা আনন্দ শিহরণে গোঙাচ্ছে।
আমি মাকে বললাম- কেমন লাগছে, সোনা???????? মা বললো- মমমমমম মমমমম…। আমি বুঝলাম, তার মানে ভালো। আমি তখন বললাম- তোমার এক কষ্ট… আমাকে কেন এতদিনে কাছে ডেকে নাওনি?
আমি তো আর নিজ থেকে মাকে চোদার কথা বলতে পারিনা… তুমি তো নারী..তুমি তো সব পারো… তুমি আমাকে সরাসরি কিছু না বললেও, দেওয়ার ইচ্ছা থাকলে তোমার ভাব-সাবেই আমি বুঝে নিতাম… আর মোট কথা- কোন মেয়ে কিছু করতে চাইলে, দুনিয়ার কোন পুরুষের ‘না’ বলার ক্ষমতা নেই… যদি সে পুরুষ হয়…..।
তুমি তোমার শরীরে যে ক্ষুধা জমিয়ে রেখেছো, তা পূরণ হঠাৎ করেই তো সম্ভব না… আমাকে অনেক গাদন দিতে হবে তোমায়… যেটা পাওয়ার দরকার ছিলো তোমার আরও ১৫-২০ বছর আগে….
বলছি আর ঠাপাচ্ছি। আমার নিজের যতটা আরাম বা সুখ হচ্ছে, তারচেয়ে বেশী ভালো লাগছে, আমি মাকে দুনিয়ার সবচেয়ে সেরা সুখটা দিতে পারছি…।
মাকে উত্যক্ত করার জন্য বললাম- কই, বললে না তো কেমন লাগছে?? মা বললো- ইমমমমম… হিমমমমম… । আমি বললাম- হুমম হুমম বাদ দিয়ে সরাসরি বলো, আমার চোদা, তোমার ছেলের চোদা তোমার কেমন লাগছে????? আরও চুদবো নাকি থেমে যাবো?? মা ছেলে চটি
মা বললো- আমি কিছু জানি না…..যাহহহহ খুব খারাপ লাগছে! হয়েছে?? আমি বললাম- ছেড়ে দিই তাহলে? মা আমাকে খুব করে জাপটে ধরলো। তারপর গাদনের ঠেলায় পিছনে পাছাটা সরিয়ে সরিয়ে নিয়ে বললো- বেশী ন্যাকামি করলে একটু আগে যেমন ধোন কামড়ে ছিড়ে ফেলতেছিলাম, আবারও কিন্তু তাই করবো…।
আমি বললাম- তাই করবি, তাইনা??? আমি তোর দুধ টেনে ছিড়ে ফেলবো, তারপর তোর ভোদার পাপড়ি দাত দিয়ে কেটে ছিড়ে রক্ত রক্ত করে দিবো….. ওহহহহহহমমমম…. আহহহহমমমম… শান্তি রে….. আমি জোরে জোরে চুদছি…।
‘ওরে শয়তান!!! তুই আমাকে তুই তুই করে ডাকছিস??? দাড়া তোর আব্বারে বলতেছি…।’ মা বললো। আমি বললাম- তোর ভাতার আর জাগে কি না সন্দেহ আছে….। মা মুখ ফসকে বলেই বসলো- না জাগলে তো আরও ভালো!!!
আমি মনে মনে বললাম- যৌন ক্ষুধা কী!!!!!!! নিজের চাহিদা মেটানোর জন্য স্বামী মারা গেলেও তাতে তার কোন আপত্তি নেই!!!!! এ শালিতো কাম-বাসনার আস্ত একটা পুকুর রে…. সাতাঁর কেটে, নৌকা চালিয়ে মজা পাবো…
অনেকক্ষণ চোদনে মার ভোদা বুঝি জ্বলতে শুরু করেছে। আমি যে কোন পাঠার রক্তে জন্ম নিয়েছি ভেবে পাই না… মার স্বামীটা যেখানে ধোনই ঢুকাইতে পারে না তার বৌ এর নালায় সেখানে আমাকে মাল আউট করানো সো সো টাফ, আমি কয়েকবার সেটা প্রমাণ পেয়েছি কয়েকজনের সাথে চুদতে গিয়ে
মার একটু বিরতি চাচ্ছে। ভোদা বোধ হয় পুড়তেছে। আমি মাকে জড়িয়ে ধরে যোনিতে ধোন ভরে রেখেই একটা গোড় দিলাম তাতে মা উঠে গেল আমার বুকের উপরে আর আমি চলে গেলাম নিচেয়। মা পাছাটা উপর দিকে তুলতেই ধোন ফকাৎ করে বেরিয়ে গেল আর হড় হড় করে মার যোনি থেকে একগাদা জল আমার ধোনের সোজা গড়িয়ে পড়লো।
আমি মনে মনে বললাম- ঢেলে দিলে??? লাভ নেই.. আমার যতক্ষণ না আউট হয়, আমি তোমাকে যেতে দিচ্ছি না, তাতে মা-ছেলে-বাপ মিলে একটা সিনক্রিয়েট হলে হবে।
মা আমার উপরে। মা যাতে সরে যেতে না পারে তার জন্য খপ করে পাছাটা ধরে বসে আবার আমার ধোনের দিকে টেনে টেনে ধোনটাকে পাপড়িতে লাগিয়ে ঢুকাতে গেলাম। মা বললো- কী!!!!! আউট হবে না???
আমি বললাম- এটা কি তোমার ধ্বজভঙ্গ ভাতার পেয়েছো? এইটা পাঠানের ধোন… এত সহজ না… এখন সন্দেহ হচ্ছে, তুমি পারবা কি না।
মা আমার কথায় খানিকটা লজ্জা পেয়ে গেল। নারীরা সেক্সে পুরুষের কাছে হারতে চায় না, তার উপর এ জিনিসটা হচ্ছে আমার মা, এক জাদরেল মহিলা। তাকে অপমান করার জবাব দিতে মা আমাকে বললো,
মা- কী!!! আমি পারবো না?? আচ্ছা, দেখা যাবে তুই কত বড় পুরুষ হইছিস!
বলেই আমার কোমরে বসা অবস্থায় নিজের ভোদাটার মুখে আমার টনটনে ধোনটা লাগিয়ে বসে পড়লো। পচ পচ পচ পচ পচাৎ করে গেথে গেল আমার লিঙ্গটা মার লিঙ্গের মধ্যে। মা উঠানামা করতে শুরু করলো।
আমি এখন মাকে চুদছি না, মা নিজে থেকেই চোদা খাচ্ছে। ফরিদা কোমরটাকে দুলিয়ে দুলিয়ে নিপুন শিল্পীর মত আমাকে ভিতরে নিচ্ছে আর বের করছে।
মার বড় বড় ডাব দুটো যেন প্রবল ঝড়ে উপর নিচে লাফাচ্ছে। মোহনীয় এক রূপ! আমি হাত বাড়িয়ে দুইটা দুধের বোটা ধরে আমার বুকের দিকে টান দিলাম। ‘উফফফফফ.. ব্যথা লাগে না বুঝি????’ বলতে বলতে মা আমার বুকের কাছে চলে আসলো।
আমি মার কোমল বাহু দুটো ধরে দুধের খাজে মুখ রাখলাম। যেন নরম কাঁদায় আমার সারা শরীর ডুবে গেল! আমি মুখটাকে ডলাডলি করে মাকে আরাম দিতে লাগলাম।
মা খুশিতে বললো- তুই খুব ভালোরে…. । রোজ এভাবে আমাকে আদর করবি…..? আমি বললাম- মা গো… আজ থেকে তুমি আমার…. হয়ত কাগজে-কলমে তুমি আমার বৌ না, কিন্তু মনের দাবিতে, দেহের দাবিতে আজ থেকে তোমাকে আমি আমার সঙ্গিনী মেনে নিলাম….
বাপের প্যারা থেকে তোমাকে আজ থেকে মুক্তি দিয়ে দিলাম…. তুমি এতদিনে যা কিছু মিস করেছো, আমি সবটা পুষিয়ে দেবো…
কথাগুলো বলছি… আর স্তনের উপর মুখ ঘষছি। মা খুশিতে বোধ হয় কেঁদেই দিবে.. মা ছেলে চটি
মা- জীবনে প্রথম আমি নারীত্বের স্বাদ পেলাম, তাও তোর কাছে… আমি তোর কাছে ঋণী…. আজ থেকে আমার সবকিছু তোর… যদি তোর কোন আপত্তি না থাকে…
আমি- কি-ই না মিস করেছি এতদিন!!! তোমাকে যদি আরও পাঁচ বছর আগে বলতে পারতাম….
মা আনন্দে হেসে দিলো।।
মা- ঠিক তাই… রাশেদ….তোর চেয়ে আমিই বেশী মিস করেছি….
আমি- হুমমমম….
মা শরীর দুলিয়ে চোদন নিতে নিতে ক্লান্ত।
মা- কী রেররররর…. আউট হয় না ক্যান???? আমি তো আর পারছি না রেরর… প্লিজ…. আমার ওখানে ব্যথা শুরু হয়ে গেছে…. আডট কর, লক্ষী…..
আমি- আউট না হলে আমি কী করবো??? আমার মাঝে মাঝে এরকম হয়…
মা আমার কথাটা শুনে বেশ কষ্ট পেল বোধ হয়। তাইতো সাথে সাথে প্রশ্ন করে বসলো..
মা- ‘মাঝে মাঝে’ মানে? তুই কি আর কারো সাথে কিছু করিস??
আমি- (আমতা আমতা করতে করতে) না… মানে…ঐ….
মা- কী!!!!!!!
আমি- তোমার কাছে মিথ্যা কথা বলবো না… আমি হোটেলে বেশ কয়েকবার মেয়ে মানুষ টাকা দিয়ে লাগিয়েছি… ওগুলো অতীততততত.. বাদ দাও তো… আর কখনো করবো না…
মা- ওরা একবার করতে দিলে কত নেয়?
আমি- মামনি… প্লিজ.. বাদ দাও তো…. আর কখনো হবে না…
মা- আ রে বল না…. কত নেয় ওরা?
আমি- বাদ দাও না বলছি….
মায়ের সাথে কথা বলতে বলতে মাকে আস্তে আস্তে উপর-ঠাপ দিচ্ছি। এদিকে মাও কাহিল….
মা- আমি যে আর পারছি না… রাশেদ… কালকে আবার করিস, এবার ছাড় সোনা… আমার তো আসলে এগুলো অভ্যাস নেই…. আমি তো নামেমাত্র বিবাহিতা… হিজড়ার সাথে বিয়ে হইছে আমার… এক সেকেন্ডও কি আমারে এই স্বাদ দিছে রে….
আমি- প্লিজ মা… আব্বার কথা তুলো না…
মা- ওওও বললি না, ওরা কত নেয়???
আমি- আবার সেই একই কথা?
মা- বলা লাগবেই..
আমি- মাগি বুঝে রেট… কারো ১০০০, কারো ৫০০, কারো ৩০০, কারো আবার ২০০০, নানা ধরণের..।
মা- রেটটা ক্যামনে হয়?
আমি- ওহহহহ… মামনি বাদ দাও না!!
মা- বল আমাকে..
আমি- চেহারা, ফিগার আর বয়সের উপর নির্ভর করে রেট কম বেশী হয়.. আবার নতুন মাল হলে তার চাহিদাও বেশী, রেটও বেশী…
মা- আমার রেট কত হবে??
আমি থ মেরে গেলাম প্রশ্নটা শুনে। তারপর মার তীরের মত সোজা আর তীক্ষ্ন মাই দুটো হাতে নিয়ে চটকাতে চটকাতে বললাম,
আমি- মামনি…. তোমার পায়ে পড়ি উল্টা পাল্টা কথা বলো না… তুমি আমার চোখে সবচেয়ে সুন্দরী, সবচেয়ে পবিত্র, সবচেয়ে সম্মানের মানুষ… তোমাকে আমি ওদের সাথে তুলনা করতে পারবো না….।
মা- তুলনা করার দরকার নেই, তুই বল, তোর মতে আমার রেট কত হতে পারে?
আমি- তুমি না খুব নাছোড়বান্দা!
মা- আগে বল তুই…
আমি- তোমার রেট.. তোমার রেট…২০০০-৩০০০ টাকা হবে এক শটে… আর যদি সারারাত থাকো ৫০০০-৬০০০ টাকা নিতে পারবে…
মা- ছেলে হয়ে মায়ের প্রতি সিমপ্যাথি দেখিয়ে রেটটা বলিস নি তো???
আমি- না.. তুমি আসলেই অসাধারণ… আর আমার কথা যদি জানতে চাও… তুমি যদি আমার মা না হতে, আর তোমার ছবি যদি দালাল আমাকে দেখাতো অথবা আমি তোমাকে দেখতাম, নিশ্চিত ১০০০০ টাকা হলেও সারারাত লাগাতাম..
মা- এখনো আউট করবি না??? তুই কি কুত্তা নাকি?
মা চোদা নিতে নিতে প্রায় কাহিল শরীরে বললো। তারপর আবার ফিরে গেল আগের প্রসঙ্গে..
মা- ওওওও… তাহলে আমার রেট তোর কাছে ১০০০০ টাকা!!! অত লাগবে না, এই যে চুদতে দিচ্ছি, আমাকে তুই প্রতি সিফটে ১০০০ টাকা করে দিবি…. তুই আমার ছেলে হওয়ার কারণে এটা তোর জন্যে আমার ছাড়!
আমি- (হাসতে হাসতে) আচ্ছা.. দেবো… ১০০০ টাকা কেন? তুমি চাইলে আমার সারাটা জীবন, যৌবন সবই তোমাকে দেবো….যাও কথা দিচ্ছি- তুমি আমার হয়ে থাকলে আমি কোনদিনই বিয়ে করবো না…
কথাটা শুনে মা নিচু হয়ে আমার ঠোঁটে একটা চুমু খেয়ে তারপর ঠোঁটটা কিছুক্ষণ চুষে দিয়ে আমার দুধের বোটাটা মুখে নিয়ে চুষতে লাগলো।
অসামমমমমম…… দারুণ শিহরিত হচ্ছে শরীর… মেয়েরা ছেলেদের দুধের বোটা চুষলে দারুণ মজা লাগে…
মা এবার আমার বুকের উপর শুয়ে শুয়েই আস্তে আস্তে পাছাটা দোলাতে দোলাতে আমার ধোনটাকে নিজের গহ্বরে নিতে লাগলো। আমার চরম মুহূর্তে মার গতি কমে যাওয়ায় আমি মাকে বললাম,
আমি- এই!!!!!!! গতি কমালে কেন???
মা- আমি আর সত্যি আর পারছি না রে রাশেদ….. তুই আজকের মত আমাকে ছেড়ে দে…. আমি আস্তে আস্তে একটু সয়ে নিই… কয়েকদিনের মধ্যেই তোর সাথে পাল্লা দিয়ে চোদা নিতে পারবো রে….
আমাকে আজকে ছেড়ে দে জাদু….আচ্ছা, তুই কি মানুষ না রাক্ষস জাতীয় কিছু?? আমার জানতাম, পুরুষেরা নারীর চেয়ে অনেক বেশী দূর্বল.. কিন্তু তুই জানোয়ার তো কুত্তাকেও হার মানালি!!!! ক্যামনে সম্ভব?? সব পুরুষই কি এরকম পারে?
মায়ের শেষ প্রশ্নটা শুনে চিন্তায় পড়ে গেলাম। সব পুরুষই ভালো পারে, এমন ভেবে মা আবার অন্য পুরুষের স্বাদ না নিতে চায়!! আমি তার ধারণা ভুল প্রমাণ করতে বললাম,
আমি- সে তোমার স্বামীকে দেখলে বোঝ না??
মা- আ রে হিজড়াটার কথা বাদ দে..

আমি- আসলে মামনি… কিছু কিছু মানুষের সেক্স তুলনামূলক বেশীই হয়… আর বাংলাদেশের প্রেক্ষাপটে অধিকাংশ পুরুষ নারীদের চেয়ে দূর্বল। সেই হিসাবে আমি লাকি… আর আজ থেকে তুমিও লাকি…
মা আমাকে তার খোলা দুধগুলো বুকের সাথে লেপ্টে দিয়ে গলা জড়িয়ে ধরে বললো,- হুমমমমমমম…. সত্যিই আমি লাকি.. তবে অনেকটা পথ পার করে এসে…
বলেই আবার সেই রিদমিক ভঙ্গিতে বিশাল আয়তনের ভারী পাছাটা দুলিয়ে দুলিয়ে আমার গাদন নিজের মধ্যে সাজিয়ে সাজিয়ে নিচ্ছে। আমার মাল আউট হবে… All Bangla Choti List 2021
ওহহহহহ কী শান্তিততততততত… ওহহহহহহ… ফরিদা…. তুই আমারে ফ্রিতে যে সার্ভিসটা দিলি তা ঋণ শোধ হবার না….
আমি মার পাছার মাংসগুলো দুই হাতে খামচে ধরে ভোদাটা আমার শরীরের সাথে পুরোপুরি চেপে ধরে রাখলাম তাতে আমার ধোন আর মায়ের গুদের মাঝখানে বিন্দুমাত্র ফাঁকা রইলো না।
মুহূর্তে ইট ভাটার মত তাপের সৃষ্টি হলো পবিত্র কাম-লীলায় মত্ত ময়দানটাতে। আমি হড়হড় করে গরম বীর্য মার ঐখানে ছাড়তে লাগলাম। মাও তখন বীর্যের ছোঁয়া পেয়ে নিজের ভোদা দিয়ে আমার ধোন কামড়ে রেখেছে। মার শীৎকার শুরু করে দিয়েছে…
মার শীৎকার, আনন্দ উদযাপনে তখন মনেই হতে লাগলো, শালা বাপটা কি জেগে যায়???
আমি মার নরম ঠোঁট দুটো চেপে ধরে চিৎকার বেশী না হওয়া থেকে পরিবেশটাকে বাচাঁলাম।
আমার একগাদা মাল মার যোনি আর আমার ধোনটাকে যেন সুপার গ্লু আঠার মত মাখামাখি করে টাইট করে লাগিয়ে দিয়েছে।
মার গহ্বর থেকে আমি ধোনটা একবার বের করতে গিয়ে বুঝলাম, কী ভালোবেসে দুজন দুজনকে জড়িয়ে ধরে আছে। সুতরাং লিঙ্গ দুটির আরামকে হারাম করা যাবে না।
এভাবে যৌনাঙ্গে ধোন রেখেই শুয়ে রইলাম অনেকক্ষণ। তবে ধোনটা এক সময় বের করতে গিয়ে বুঝেছিলাম…. এমন অবস্থা যেন মাদি কুত্তার সোনায় পুরুষ কুত্তার ধোন আটকে গেছে…।

মাকে বললাম কেমন লাগলো?
মা- অসাধারণ ভালো। তবে এর পর থেকে কিন্তু রোজ রোজ চাই।
-হুম আমি আছি তো। বাবার বদলে আমিই তোমাকে চুদে ঘরে রাখবো।
-হুম মনে থাকে যেন?
-মনে থাকবে রাশেদের মা!!
-এই ফাজিল!
-ফাজিলের কি হলো? আজ থেকে আমি রাশেদ। আবার আমিই তোমার সামী। মানে রাশেদের বাবা। বুঝতে পেরেছ?
-হে গো বুঝেছি রাশেদের বাবা।
এই বলে মা আমার বুকে মুখ লুকালো। মনে মনে ভাবলাম এই বয়সেই এ রকম একটা বউ পেলাম।

Leave a Comment

Discover more from Bangla Choti Golpo

Subscribe now to keep reading and get access to the full archive.

Continue reading