বৌদির টাইট গুদে জোর করে ঢুকাতে হচ্ছে – বৌদিকে চুদার গল্প

Bangla Choti Stories Golpo NewChoti

পূজার দিন ভোরে ঘুম থেকে উঠল সমীর। ভোরের স্নান সারল। আগের রাতে পূজার জোগার জাগার করতে খুব খাটুনি গেছে। সেই সব শেষ করে সমীরের ঘুমাতে যেতে অনেক দেরি হয়ে গেছে। কিন্তু সকালে ঘুম থেকে উঠবার জন্যে ও কোন আলস্যকে পাত্তা দেয় নি। স্নান পড়া শেষ হলে পায়ে পায়ে রাখী বৌদির বাড়ির উদ্দেশ্যে বেরিয়ে পড়ে। হাতে একটা প্যাকেট। শহর থেকে নিজে পছন্দ করে শাড়িটা কিনে এনেছে। নীল রঙের ওপর। বৌদির নীল রঙ খুব পছন্দের। সমীর বৌদির সাথে কথায় কথায় জেনে নিয়েছিল দিন কয়েক আগেই। আরে একটা ছোট বক্সে মানানসই রঙের কাঁচের চুড়ি। এই হল বৌদিকে দেবার মত ঊপহার। বাংলা চটি

রাখী বৌদির বাড়ি পৌঁছে দেখল রাখী ঘুম থেকে ওঠে নি। পলাশ থাকে না বলে রাখী বৌদির কাছে সব উৎসব বিবর্ণ। রঙ চটা। ভগবানের কাছে ও প্রত্যেকদিন প্রার্থনা করে। তাই বিশেষ দিনে আর বিশেষ করে কিছু চায় না। সারাজীবন ধরে একটাই চাওয়া ভগবানের কাছে। একটা সন্তান। কিন্তুর উপরওয়ালার কোন দয়ার খবর এখনো পায়নি রাখী। তাই উৎসবের দিনে বাচ্চাদের আনন্দ দেখতে রাখী বৌদির সব চেয়ে ভাল লাগে। তাই মন্দিরে যায়। সবাইকে নতুন পোশাকে দেখে ওর পলাশের কথা মনে পড়ে যায়। বর পাশে থাকলে ওর ভাল লাগে, নাইবা থাকল কোন সন্তান।
দরজায় খটখট শব্দে ঘুম ভেঙে যায় রাখীর। চোখ খুলে ঠাহর করতে পারল এটা কোন সময়। কাল বাপের বাড়ি থেকে ফিরেছে। সোনারপুর থেকে সাতগাঁর রাস্তা খুব কম না। শরীর ক্লান্ত ছিল। মরার মত ঘুমিয়েছে।

ভোর হয়ে গেছে খেয়াল পরতেই রাখী বিশ্রী গলায় চেঁচিয়ে উঠল, ‘কে রে?’
সমীর বাইরে থেকে উত্তর দিল, ‘বৌদি আমি।’
রাখী উঠে বসে কাপড় ঠিক করতে করতে জিজ্ঞাসা করল, ‘এতো সকালে কি চাই?’
কাল সন্ধ্যাবেলায় সমীর কথা বলে গেছে রাখী বৌদির সাথে। বাপের বাড়ি কেমন কাটাল, শরীর ঠিক আছে কিনা, মন্দিরে যাবে কিনা ইত্যাদি।
সমীর উত্তর দিল না। রাখী দরজা খুলে দিল। সমীর ঘরে ঢুকে পড়ল।
সমীর রাখীকে বলল, ‘এত বেলা অবধি ঘুমোচ্ছো কেন বৌদি?’
রাখীর মন ভাল হয়ে গেল। এতো সকালে সমীর এসেছে বলে।
রাখী বলল, ‘আয় বোস।’
রাখী লক্ষ্য করল সমীরের হাতে একটা প্যাকেট। কিসের প্যাকেট?
ওকে বেশি ভাবার অবকাশ না দিয়ে সমীর হাত বাড়িয়ে প্যাকেট রাখী বৌদির মুখের সামনে ধরল, ‘বৌদি, এটা তোমাকে পূজার উপহার।’ এরকম চমক (surprise) রাখীকে আগে কেউ কোনদিন দেয় নি। বাবা বা পলাশ পর্যন্ত না। বাবার কাছে বা পলাশের কাছে একটা দাবি মত থাকত পূজার উপহারের জন্যে। মুখ ফুটে না বললেও। সমীরের কাছে এমন উপহার কোন দিন পাবে স্বপ্নেও ভাবে নি। এমন সুখের, আনন্দের চমক রাখীকে বেসামাল করে ফেলল। হাত বাড়িয়ে প্যাকেটটা নিল। বিছানায় প্যাকেটটা রেখে সমীরকে জড়িয়ে ধরল রাখী। সকালের আলোয় সমীরকে বুকের মধ্যে পেয়ে রাখী এক রেশমের পেলবতা অনুভব করল। ভোরের শিশির ওর মনকে ভিজিয়ে দিয়ে গেল। প্রভাতের সূর্যের নরম কিরণের মত সমীরের ভালবাসা। গায়ে মেখে নিল। রাখী ভাবল কেন ওর ভাগ্য এতো ভাল হল না যে পলাশ সফিকের মত হল না। পলাশের কথা না ভেবে সমীরকে জড়িয়ে ধরল। শক্ত করে। লম্বা সমীরের বুক পর্যন্ত রাখী মাথা। আলতো করে সমীরের বুকে মাথা ঠেকিয়ে রেখেছে রাখী। মনের মধ্যে সুখের ফল্গু বয়ে চলেছে। সমীর যে তার কাছে ভগবানের বড় দান। ওর ভালবাসা সব থেকে বড় পূজার উপহার। কখন দুচোখ জলে ভরে গেছে রাখী বুঝতে পারে নি। গাল বেয়ে নেমেছে। হুঁশ ফিরল সমীরের কথায়। ‘বৌদি কাঁদছ কেন? পলাশদা তো কাজে গেছে। এরপর একেবারে চলে এলে আর কোন কষ্ট থাকবে না তোমার।’ সমীর রাখীকে সান্ত্বনা দিয়ে বলল। রাখী সমীরকে বোঝাতে চাইছে না কিসের দুঃখে বা সুখে রাখী বৌদির চোখে জল। এমনও ভালবাসা ওর জীবনে আসতে পারে ভাবে নি রাখী। এক সময় রাখী ছেড়ে দেয় সমীরকে।

বাংলা চটি স্টুডেন্ট টিচার সেক্স

সমীর বলল, ‘বৌদি শাড়িটা পরবে কিন্তু। এখন চলি।’
রাখী বৌদির সমীরকে ছাড়তে ইচ্ছা করছে না। মন চায় আজ উৎসবের সারাটা দিন একসাথে কাটায়। মন চাইলেও হবে না। ওদের সম্পর্ক সমাজ স্বীকৃত নয়, কোন দিন হবেও না।
রাখী বলল, ‘সন্ধ্যাবেলা আসিস।’
সমীর মাথা নেড়ে বেরিয়ে পড়ে। সুন্দর একটা সাদা পাজামা পাঞ্জাবি পরেছে। সকালের সূর্য্যের আলো ওর শরীরে পড়ছে। রাখী দেখল সমীর আলের ওপরে উঠল, ধীরে ধীরে দৃষ্টির আড়ালে চলে গেল। রাখী আর বিছানায় দ্বিতীয়বার ঘুমাবার জন্যে শুয়ে পড়ল না। পূজার বিশেষ দিন সুন্দর করে কাটাতে চায়। মন চেয়েছে পূজার দিনটা ভাল কাটুক। পলাশ পাশে না থাকার দুঃখ ভুলে উৎসবে মেতে উঠবে রাখী।
গোটা সাতগাঁ জুড়েই খুশি পরিবেশ। ছোট ছোট বাচ্চারা মেতে উঠেছে পূজার আনন্দে। দুর্গা পূজা ষষ্ঠীর দিনে ভাল করে শুরু হয় না। কিন্তু বাচ্চাদের বোঝায় কার সাধ্যি! কত ক্ষণে ঠাকুর প্যান্ডেলে আসবে আর ওরা নতুন নতুন জামা প্যান্ট পরে বেরবে সেই সময়ের প্রতীক্ষায় থাকে। ঠাকুর এলেই ঠাকুমা, বাবা, দাদা বা দিদি যে কারো হাত ধরে চলে আসে। স্কুলের সামনে মাঠ আছে। স্কুলের মাঠে প্যান্ডেল বেঁধে পুজা হয়। প্যান্ডেলের সামনের মাঠে নানা রকমের স্টল বসে। বাজি, খেলনা বন্দুক, রঙ বেরঙের বেলুন, তেলে ভাজা, অন্যান্য খাবার মানে চিনে খাবার, মোঘলাই খাবার আরও কত কি! কিছু লোক পূজার এই সময় দুই পয়সা রোজগার করে নেবার সুযোগ হারাতে পারে না। ছোটদের ওপর খবরদারি নেই। বেশ একটা আলগা আলগা ভাব। মাইকে গান বাজছে, তার শব্দ, বাতাসে পুজো পুজো গন্ধ সব মিলিয়ে একেবারে অচেনা সাতগাঁ। সন্ধ্যাবেলা দেবী প্রতিমার সামনে বক্সে গান বাজবে। সারাদিন রাখী সমীরের চিন্তা করে গেছে। সকালে ভালবাসার যে সুর সমীর রাখী বৌদির মনের ভিতরে বাজিয়ে দিয়ে গেছে সেটার রেশ রাখী বৌদির মনের মধ্যে থেকে গেছে। রিনরিন করে বেজে যাচ্ছে সারাদিন। মন খুঁজে বেরিয়েছে সমীরকে। সমীরের দেখা মেলে নি। সারাটা দিন ছেলেটা কোথায় থাকে কে জানে! দুচোখে সমীরের জন্যে তৃষ্ণা। তৃষ্ণা মেটে নি। রাখী ভাবল কেন যে সন্ধ্যাবেলা আসতে বলেছিল, দুপুরে বললে তো দুপুরেই আসত সমীর। যা হবার হয়ে গেছে। রাখী বেরিয়ে গ্রামের অনেকের সাথে দেখা সাক্ষাত করেছে। অনেকের সাথে কথা বলেছে। খুব স্বাভাবিক ভাবেই দিন কাটিয়েছে।

বাজার থেকে মাংস কিনে এনেছে রাখী। সমীরের জন্যে রান্না করবে আজ। তেল, মশলা কিনেছে। বাড়ি ফিরে এসে মাংস তেল ও নানা মশলা মেখে কচু পাতায় রেখে দিল। বেলা পরে এলে রান্না করতে শুরু করল রাখী। দুপুরে ভাত খেয়েছে। সাধারণ ডাল ভাত। মাংস রান্না করলে দুপুরে খেতে পারত। কিন্তু একা একা খেতে ইচ্ছা করে নি। সন্ধ্যাবেলা সমীর আসবে জানে। সমীর ওর কথা শুনতে ভালবাসে, মান্য করতে ভালবাসে। তাই সন্ধ্যাবেলার প্রস্তুতি সেরে নিচ্ছে রাখী। মাংস রান্না সেরে ফেলল। ভাত সমীর এলে করবে। নিজের অভ্যাস মত সন্ধ্যা নামলে মাঠে গিয়ে নিত্যদিনের প্রাকৃতিক কর্ম সেরে স্নান করে নিজেকে পরিস্কার করে নিল। মনে মনে খুশির গান বাজছে রাখী বৌদির। স্পষ্ট করে না হলেও গুনগুন করছে রাখী। কানটা রাখীর মুখের সামনে নিয়ে গেলে শোনা যাবে। সন্ধ্যাবেলা সমীর এলো রাখী বৌদির ঘরে। টিভি দেখছিল রাখী। একটা বাংলা সিরিয়াল চলছিল। সমীর ঢুকলে বন্ধ করে দিল টিভি। দেখল সমীরকে একটা পূর্ণ দৃষ্টি দিয়ে। পাজামা পাঞ্জাবী পরেছিল। সকালে যেটা ছিল এটা অন্য। সাদা নয়। হালকা রঙিন। রাখী ভাবল সমীরদের নানা রকমের পোশাক কেনার ক্ষমতা আছে। সমীরের চোখের দৃষ্টি নরম। রাখী বৌদির ভাল লাগল। সমীর বলল, বৌদি পান এনেছি। খাবে?’
রাখী বাস্তবে ফিরে এলো, খাব। তোর জন্যে মাংস রান্না করেছি। এখন রান্না ঘরে চল। ভাত বসাবো।গরম গরম খেয়ে নিবি আমার সাথে।
রাখী সমীরের কাছে থেকে পান নিল। রান্না ঘরের দিকে পা বাড়াল। পিছন পিছন সমীর গেল রান্না ঘরের মধ্যে। দেখতে সুন্দর লাগছে বৌদিকে। রাখী চাল মাপল। জল দিয়ে ধুয়ে নিল। হাঁড়িতে চাল ফেলে উনুনে আগুন জ্বেলে দিল। কাঠ পুড়িয়ে রান্না রান্না করে সাতগাঁর মহিলারা। রাখী ব্যতিক্রম নয়। কাঠ উনুনে ফেলে ভাত রান্না করতে শুরু করে দিল। সমীর কথা না বলে রাখীকে দেখতে লাগল। রাখী নীরবে রান্না করতে লাগল। ওর জন্যে রান্না করছে ভেবে ভাল লাগল। বৌদি ওর বউ হলে নিত্যদিন ওর জন্যে রান্না করত। সমীর ভাবতে লাগল বৌদি কত পাল্টে গেছে। আজ একেবারে নতুন বউ লাগছে। মুখে কেমন একটা লজ্জা লজ্জা ভাব। চুরি করে সমীরকে মাঝে মাঝে দেখছে। যেন কিশোরী তার নতুনকে প্রেমিককে দেখছে। ভাত হয়ে গেছে। রাখী ফ্যান ঝরাতে দিল। খানিক সময় পরে ভাতের হাড়ি তুলে নিল রাখী। একটা থালায় ভাত বেড়ে দিল। ধোঁয়া উড়ছে। রাখী অনেক রান্না করে নি। ভাত, মাংস, চাটনি। সমীর দেখল একটা থালায় ভাত বেড়েছে। মানে ওকে আগে খেতে দেবে। কিন্তু সমীর একসাথে খেতে চায়।

বাংলা চটি দিদিকে চোদা টাকার লোভে

সমীর বলল, ‘বৌদি একলা খাব না, তুমিও বেড়ে নাও। একসাথে খাব।’
রাখী বলল, ‘না না তা হয় না। তুই আগে খা, তারপর আমি খাবো।’
সমীর বলল, ‘একসাথে খেলে কি হবে? খাওয়া হলে ঘরে গিয়ে একটু ফ্যানের নিচে বসতে পারি।’
রাখী ওর কথা কিছুটা অনুমান করে নিল, বলল, ‘খেতে খেতে তোর যদি কিছু লাগে? তুই আগে খায়ে নিলে আমি সেইমত খেয়ে নিতাম।’
সমীর বলল, ‘কিছু লাগবে না। যদি কিছু লাগে তাহলে খেতে খেতে দিও।’
সমীর জোর করলে বলে রাখী নিজের জন্যে খাবার থালায় বেড়ে নিল। দুজনে খেতে শুরু করল। রাখী অনেকদিন পর মাংস খাচ্ছে। পলাশ থাকে না বলে ওর ইচ্ছাগুলো মরে যাচ্ছিল। সমীরের জন্যে রান্না করেছিল বলে নিজেও খাচ্ছে।

সমীর বলল, ‘বৌদি মাংস দারুন রেঁধেছ। আমার মাও এমন পারে না।’ রাখী নিজের রান্নার প্রশংসা শুনে খুশি হল, কিন্তু মুখে বলল, ‘তুই কি যে বলিস না! তোর কথা শুনে আমার ছাগলও হাসবে। তোর মা সাতগাঁর সব চেয়ে বড় রাঁধুনি।’
সমীর আর একটা গ্রাস মুখে ফেলে বলল, ‘সে হতে পারে। কিন্তু খেয়ে আমার যা মনে হল তাই বললাম।’
রাখী বলল, ‘আর একটু নিবি?’
সমীর বলল, ‘তোমার কম পড়বে না তো?’
রাখী বলল, ‘না না, তুই পেট ভরে খা।’
রাখী সমীরকে মাংস দিল। ওদের খাওয়া শেষ হয়ে গেল। সমীরকে ঘরে পাঠিয়ে দিয়ে রাখী বাসন ধুয়ে ফেলল। তারপর ঘরে ঢুকে দরজা বন্ধ করে দিল।
রাখী বলল, ‘তোর শাড়ি আর চুড়ি আমার খুব পছন্দ হয়েছে।’ রাখী বৌদির চোখে কৃতজ্ঞতার প্রকাশ।
সমীর জিজ্ঞাসা করল, ‘তোমাকে শাড়ি পরে কেমন দেখাচ্ছিল?’
রাখী বলল, ‘তোকে সারা দুপুর দেখলাম না।কোথায় ছিলি? আমি তো সারাদিন তোর শাড়ি গায়ে জড়িয়েছিলাম।’
সমীর মনে মনে ভাবল শাড়ির থেকে ওকে জড়ালে সমীর বেশি খুশি হত। সমীর বলল, ‘হাটে গেছিলাম পূজার কেনাকাটা করতে তারপর বাবুয়ার সাথে ছিলাম। আরেকবার পরবে?’
রাখী চোখ বড় বড় করে বলল, ‘এখন?’ bangla incest choti চোদন রহস্য – 2 | Bangla choti kahini
সমীর মৃদু স্বরে বলল, ‘হ্যাঁ।’
রাখী বলল, ‘কি যে করিস না! যখন পরেছিলাম তখন বাবুর পাত্তা নেই। এখন আবার হুকুম করা হচ্ছে। যা ঘরের বাইরে যা, আমি পরছি।’
সমীর অবাক করা গলায় বলল, ‘আমাকে বাইরে যেতে হবে?’
রাখী বলল, ‘হ্যাঁ, আমার লজ্জা করবে না?’
সমীর ভেবে পায় না বৌদির আবার ওর সামনে কিসের লজ্জা করবে। গুদুসোনা পর্যন্ত সমীরের মুখের ছোঁযা পায়েছা, তারপরেও এতো লজ্জা বৌদি কোথা থেকে পায় কে জানে!
সমীর বলল, ‘কতক্ষণ লাগবে?’
রাখী বলল, ‘মিনিট দশেক।’
সমীর বাইরে চলে গেল। দশ মিনিট বৌদির কিসের জন্যে লাগবে কে জানে। বাড়ির দিকে গেল আলের ওপর দিয়ে। মাইকে গান শোনা যাচ্ছে। এখন সব নাচের গান শুরু হয়ে গেছ। ছেলেপিলেরা নাচানাচি শুরু করেছে। ওর যেতে ইচ্ছা করছে প্যান্ডেলে। কিন্তু আজ বৌদির দিকেই পাল্লা ভারি। সমীর আলপথ থেকে বৌদির বাড়ির দিকে নেমে গেল।
দরজার কাছে গিয়ে বলল, ‘তোমার হয়েছে বৌদি? ঢুকব?’
রাখী জবাব দিল, ‘আয়।’
সমীর ঘরে ঢুকে দরজা বন্ধ করে দিল। রাখী বৌদির দিকে নজর পড়তেই ওর চক্ষু ছানাবড়া। রাখী বৌদি সত্যি এতো সুন্দর দেখতে। মুখ হাঁ হয়ে গেছে। সাধারণ চুল বাঁধা। ওর দেওয়া শাড়িটা পরেছে, সঙ্গের নীল রঙের কাঁচের চুড়িগুলো। কপালে একটা টিপ পরেছে। ওই বিন্দিটাই চিরপরিচিত বৌদিকে অন্যরকম করে ফেলেছে। সমীরের ভাল লাগছে বৌদিকে দেখতে। চোখ লজ্জা লজ্জা করে নামানো। চৌকির ওপর বসে আছে।

বাংলা চটি বৌদির ননদের আচোদা গুদে বাঁড়া

সমীর বলল, ‘বৌদি পানটা খাও।’ রাখী ভেবেছিল ওর সাজসজ্জা সম্পর্কে কিছু বলবে। বলল না দেখে হতাশ হল। হাত বাড়িয়ে পান নিল। মুখের মধ্যে পুরে চিবাতে শুরু করল। সমীর নিজের পান খেতে শুরু করেছে। রাখী বৌদির সামনে বসেছে সমীর। রাখী বৌদির দিকে মুখ করে। দেখছে। চোখে মুগ্ধতা। সত্যি রাখী ওকে মুগ্ধ করেছে। পান খেতে খেতে রাখী বৌদির জিভ লাল হয়ে গেছে। বাংলা পান ছিল, খয়ের দেওয়া। খেলে রঙ হওয়া অনিবার্য। সমীর নিজেরটা দেখতে পাচ্ছে না। তাই বুঝছে না নিজের জিভও লালচে হয়েছে। মুখ পানের পিকে ভরে যায়। রাখী নিজের জিভ একবার ঠোঁটের ওপর বুলিয়ে নিল। রাঙা ঠোঁট। দুজনেই বাইরে গিয়ে পিক ফেলল। মুখ পরিস্কার করল। আবার ঘরে এসে গেল।
রাখী বলল, ‘বললি না তো শাড়ি পরে আমাকে কেমন লাগছে?’
সমীর বলল, ‘তোমাকে আজ অদ্ভুত সুন্দর লাগছে বৌদি। তোমার মন নরম, সুন্দর সেটা জানি। কিন্তু তোমার শরীর এতো সুন্দর জানতাম না। ভগবানের কাছে প্রার্থনা করতে ইচ্ছে করছে আমাকে যেন আজ পলাশ দা বানিয়ে দেয়।’
রাখী বলল, ‘ফাজলামি হচ্ছে? পলাশ হলে কি হত? তার চেয়ে তুই সমীর সেটাই বেশি ভাল।’
সমীরের সব যেন তালগোল পাকাচ্ছে।
কি বলতে চাইছে বৌদি?
রাখী বলল, ‘তুই আমাকে শাড়ি দিয়েছিস।সেটা পরে দেখালাম। তুই কিন্তু বললি না কেমন লাগছে তোর?’
সমীর বলল, ‘আমি কি তোমাকে শাড়ি পরে দেখাতে বলছি?’
রাখী বলল, ‘কি মিথ্যুক রে তুই? তুই না বললি পরে দেখাতে?’
সমীর ফিচকি হেসে বলল, ‘আমি তোমাকে পরতে বলেছিলাম। দেখাতে বললে পরে দেখাতে বলব কেন? আমি কি গাধা? দেখাতে বললে তো না পরে দেখাতে বলতাম!’

রাখী ওর কথা বুঝতে একটু সময় নিল। তারপর ঝাঁপিয়ে পড়ল সমীরের বুকে। কিল মারতে শুরু করল ওকে। মুখে বলল, ‘অসভ্য! অসভ্য।’

সমীর আর রাখী দুজনেই চৌকিতে বসে ছিল। রাখী কাছে এ্লো, কিছু কিল খেলো সমীর। তারপর ওকে জড়িয়ে ধরল সমীর। রাখী নিজেকে ছাড়াবার চেষ্টা করল না। নিজেকে যেন সমর্পণ করে দিল। সমীর মনে মনে ভাবল আজ কি সেই শুভ দিন? খানিক রাখী বৌদির উষ্ণতা নিজের শরীরে মেখে নিল সমীর। ভাল লাগছে নরম বৌদি, গরম বৌদি। সমীর ওকে ধরে নিজের মুখের সামনে নিল। ওর দিকে চাইল। বৌদি নিষ্পলক চেয়ে আছে। চোখে কামনা। না কামনা না। একটা প্রার্থনা। একটা আকুতি। ভালবাসার আকুতি। সমীর যেন রাখী বৌদির চোখের ভাষা পড়তে পারল। মুখটা নামাল সমীর। বৌদিকে একটা চুমু খেতে চায়। কিন্তু ওকে অবাক করে দিয়ে রাখী ওর ঠোঁটে চুমু এঁকে দিল। একটা নয়, তিনটে পরপর আলতো করে সমীর পেল রাখী বৌদির কাছে চুম্বন উপহার। সমীর আশকারা পেয়ে গেছে। বৌদির মুখটা দুহাতে আঁচলা ভরে ধরে রাখী বৌদির ঠোঁটে নিজের ঠোঁট ডুবিয়ে দিল। শান্তির জায়গা। সব চেয়ে শান্তি রাখী বৌদির ঠোঁটে। একটু চুষে দেয়, একটু কামড়ে। কিন্তু চুম্বনটা এক তরফা হল না। বৌদি তার প্রিয় পুরুষকে পেয়েছে। ভালবাসার খেলায় সেইবা পিছু হটবে কেন? আগ্রাসী চুমু দিচ্ছে বৌদি। সমীরের নিচের ঠোঁট কামড়ে কামড়ে দিচ্ছে। সমীরের ভাল লাগছে। প্রেয়সীর চুম্বন ওর জীবনকে পুরুষ হবার আনন্দ দিচ্ছে। নিজেকে বৌদির হেফাজতে ছেড়ে দেয় সমীর। খেলুক বৌদি ওর অধর ওষ্ঠ নিয়ে। কোন কিছুতে বাধা দেবে না। বরঞ্চ অল্প অল্প সংগত দেবে। একপেশে ম্যাচ হলে বৌদি আনন্দ পাবে না। দীর্ঘ সময় ধরে চুমু খেল। মনে ভরে খেল। প্রাণ জুরিয়ে খেল। পৃথিবীর যত সুখ ওই সঙ্গীর মুখে। সেই সুখ শুধু মুখ লাগিয়েই পাওয়া যায়।
চুমু খাওয়া শেষ যেন হয় না। রাখীকে সরিয়ে নিজের পাঞ্জাবী খুলে ফেলল। খুলে একটা চুমু দিল বৌদিকে। সমীরের পেশিবহুল চেহারা আরও একবার দেখল রাখী। পুষ্ট ললনার পোঁদপিষ্ট • Bengali Sex Stories
সমীর বলল, ‘বৌদি দেখাও।’
রাখী বলল, ‘তুই একটা অসভ্য। সত্যি দেখবি?’ রাখী চৌকির নিচে নামে। মাটিতে পা রেখে দাঁড়ায়।
সমীর বলল, ‘সত্যি দেখব। দেখাও না!’
সমীর যেন অধৈর্য। রাখী বুকের ওপর থেকে আঁচল নামায়। বৌদির গোপন অঙ্গ সমীর আগে মাত্র একবার দেখছে। কিন্তু সেটা ছিল বাই পার্টস। একেবারে উলঙ্গ দেখে নি। যা দেখেছে সেটা নিজে থেকে দেখেছে। বৌদি দেখায় নি। এবারের পূজার কথা কি করে ভুলবে সমীর। আঁচল নামালে বৌদির জামবাটির মত স্তন ব্লাউজে আটকা অবস্থায় রইল। ওই মাই জোড়া আগেও দেখেছে। কিন্তু এবারের অনুভুতি আগের কোন কিছুর সাথে মিলবে না। বুকের সামনে হাত দুটো নিয়ে ব্লাউজের হুক খুলে ফেলল। ভিতরে আর কিছু পরে নি। ব্লাউজের কাপড় সরে গেলে বুকের শোভা দেখা গেল। গোলাকৃতি স্পষ্ট। ব্লাউজ শরীর থেকে নামিয়ে দিল রাখী। সমীর আর চোখের পলক ফেলতে পারে না। সেই ক্ষমতা ওর নেই। বা নষ্ট করার মত সময় ওর নেই। নিস্পলক রাখী বৌদির বুকে ওর চোখ নির্বন্ধ হয়ে আছে। কালো বোঁটা। দাঁড়িয়ে আছে। বৌদি চেগে আছে মনে হচ্ছে। সেই মুহূর্তের প্রতীক্ষা শেষ হল। রাখী সায়ার দড়ি গিঁট মুক্ত করল। সায়া পায়ের কাছে পড়ে গেল। রাখী কোমরের যে সুতো থাকে সেটা ছাড়া বস্ত্র মুক্ত।

Leave a Comment

Discover more from Bangla Choti Golpo

Subscribe now to keep reading and get access to the full archive.

Continue reading