সুন্দরী বউকে নিয়ে হানিমুনে চোদার গল্প – banglachotigolpo.net

সুন্দরী বউকে নিয়ে হানিমুনে চোদার গল্প – banglachotigolpo.net হা’নিমুন প্ল্যান ছিল বাড়ির কাছেই কক্সবাজার। যেহেতু দূরে জার্নি তে না আমা’র নতুন বউ তিতলি’র। এসি বাসে দুজনে গান শুনতে শুনতে কাঁঁধে মা’থা রেখে আদর করতে করতে পৌঁছে গেলাম কক্সবাজার। উইকডে হওয়ায় সমুদ্র প্রায় খালি’।

হোটেল রুমে ঢুকেই জড়িয়ে ধরলাম আমা’র নতুন বউ তিতলি’কে। সে আলতো করে আমা’কে জড়িয়ে ধরে ঠোঁটে চুমু খেয়ে মিষ্টি হা’সি দিয়ে বলল, দাঁঁড়াও সোনা আগে ফ্রেস তো হয়ে নি। তারপর নাহয় দুষ্টুমি করো।

সুন্দরী বউকে নিয়ে হানিমুনে চোদার গল্প – banglachotigolpo.net
আমি বললাম, এক শর্তে ছাড়তে পারি আজ একসাথে স্নান এ যাব। বলে আমি তিতলি’র পরনে জিন্স আর কুর্তি খুলতে লাগলাম। নীচে সাদা ধবধবে ব্রা র ভেতরে দুদু গুলো যেন হা’তছানি দিয়ে ডাকছে। গভীর নাভি। তার নীচে এক গোপন গুহা’। সাদা প্যান্টির উপর গোপন গুহা’ থেকে নিসৃত সাদা রসের দাগ। আর বেশ থলথলে পাছা। পাছায় জোরে জোরে টিপলাম। কি নরম, থলথলে। ইচ্ছে করে কামড়ে খেয়ে নি। গভীর গুদুতে জিভ ঢুকিয়ে চুসে নি। আর দুদুগুলো আমের মতো চুসে চটকে দি। সোনার দুদুর খাঁজে মুখ ঘসতে লাগলাম। গলায় চুমু দিলাম। কোলে তুলে নিয়ে চললাম বাথরুমে। শাওয়ার চালি’য়ে দিলাম।

সুন্দরী বউকে নিয়ে হানিমুনে চোদার গল্প – banglachotigolpo.net

Bangla Cuckold Choti সুন্দরী বউকে পর পুরুষ দিয়ে চোদানোর কাহিনী ১

জলের ধারায় দুজনেই ভিজতে লাগলাম। দুজন দুজনের ঠোঁটে চুস্তে চুস্তে জীভে জীভে মিলে হা’রিয়ে গেলাম এক অ’ন্য দুনিয়ায়। যেখানে শুধু আমি আর আমা’র নতুন বি’য়ে করা সেক্সি বৌ তিতলি’। সোনার গলায় মুখ ঘস্তে লাগলাম। সাবানের ফেনায় দুজন ভরে গেলাম। সেক্সি পাছা গুলোয় সাবান মা’খালাম। দুদু গুলো ফেনায় পচাত পচাত করে চটকালাম।

সে আমা’র বাঁড়ায় ভালো করে সাবান মা’খাল। দুজনে জলের ধারায় স্নান শেষ করে ন্যাংটো তিতলি’ সোনা কে কোলে করে বেডরুমে এলাম। নরম বি’ছানায় ফেলে দিলাম। সুন্দরী বউকে নিয়ে হানিমুনে চোদার গল্প – banglachotigolpo.net

একে একে করে সারা শরীরে আমা’র জীভ ঘুরতে লাগল। দুদু গুলো মুখে ভরে জোরে জোরে চুসছি। মা’ঝে মা’ঝেই বোঁটা’ দুটো দাঁত দিয়ে কামড়ে দিচ্ছি। বোঁটা’ টেনে টেনে মা’ই খেতে লাগলাম। নাভীতে জীভ ঢুকিয়ে ঘোরাতে লাগলাম। ধীরে ধীরে নামতে লাগলাম গভীর খাদে, আমা’র সেক্সি সোনার গুদুর দিকে। পা দুটো কাঁধে নিয়ে জীভ ডুবি’য়ে দিলাম। খরখরে জীভ দিয়ে চুস্তে লাগলাম ক্লি’ট গুলো। একটা’ আংগুল ঢোকালাম গুদের ফুটোয়। গরম আগ্নেয়গিরি যেন। পা দুটো ফাঁক করে জীভটা’ লাগালাম একদম গুদের ফুটোয়।

গলগল করে রস বেরোতে লাগল। ওদিকে তিতলি’ পাগলীর মতো ছটকাচ্ছে। জোরে জোরে শীতকার দিচ্ছে, সোনা জোরে জোরে চোসো। চুসে চুসে আমা’র সব রস বের করে দাও৷ আমি নরম তুলতুলে পাছায় চড় মা’রতে লাগলাম। আমা’র বাঁড়া মহা’রাজ ও আর পারছিল না, তিতলি’ সোনা বাঁড়ার গোলাপি মুন্ডিতে চুমু দিল। জীভ দিয়ে ভালো করে চুসে দিল। ওহহ কি আরাম। আমা’র সেক্সি সোনা বউ এর আমা’র বাঁড়া চুসে দিচ্ছে। আর এক হা’ত দিয়ে নিজের গুদে পাগলের মতো আংলি’ করছে।

বুঝলাম তিতলি’ সোনা চোদনের জন্য পাগল হয়ে যাচ্ছে। তাই আর বেশি দেরি না করে আমা’র চোদনখোর সেক্সি বউ কে নীচে ফেলে উপর থেকে জড়িয়ে ধরলাম। ঠোঁট চুস্তে চুস্তে দিলাম এক রামঠাপ। বাঁড়া থপ করে ঢুকে গেল। তারপর দুদ গুলো টিপতে টিপতে চুদতে লাগলাম আমা’র নতুন বি’য়ে করা বৌকে। পা দুটো কাঁধে নিয়ে জোরে জোরে গাদন দিতে লাগলাম। নরম বি’ছানায় চুদতে কি আরাম। তিতলি’ সোনা শীতকার দিতে লাগল, চোদ আমা’কে, আরাও জোরে জোরে। উল্টেপাল্টে চুদতে লাগলাম। বৌকে উপরে বসিয়ে নীচ থেকে ঠাপালাম। দুদ গুলো লাফাচ্ছিল। শেষে গুদ ভরে মা’ল ফেলে দুজন ক্লান্ত হয়ে শুয়ে পড়লাম।

বি’কেলে সমুদ্রের পাড়ে সূর্য ডুবুডুবু। দুজনে বেরোলাম পাড় বরাবর হা’ঁটতে। এমনিতে কক্সবাজার তারওপর উইকডে হওয়ায় পুরো ফাঁকা, কাউকে তেমন দেখা যাচ্ছে না। তাই হা’ঁটতে হা’ঁটতে সোনার হটপ্যান্টের ওপর থেকে পাছু টিপতে লাগলাম। সমুদ্রের পাড়ে বসে পড়লাম। রোমা’ন্টিক বি’কেলে তিতলি’ আমা’র কাঁধে মা’থা রেখে বসেছে। দুজনে অ’নেক গল্প করছিলাম। এক হা’ত দিয়ে সোনার দুদু গুলো টিপছিলাম। সমুদ্রের হু হু হা’ওয়ায় সোনার গুদুতে আংুল ঘস্তে লাগলাম। ঠোঁটে ঠোঁট ডুবি’য়ে চুমু তে ভরিয়ে দিচ্ছি।

Bangla choti video পর পুরুষ দিয়ে সুন্দরী বউকে চোদানোর কাহিনী ২

গুদু রসে ছপছপ করছে। পাগলীটা’ বেশ আদর করে উমম উমম করতে লাগল। এরকম কতক্ষন ছিলাম খেয়াল নেই। সন্ধ্যা নামলে হোটেলে ফিরলাম। সুন্দরী বউকে নিয়ে হানিমুনে চোদার গল্প – banglachotigolpo.net

রাত্রি আটটা’ নাগাদ দুজনে ব্যালকনিতে বসলাম ড্রিংক নিয়ে। একদম সি- ফেসিং, সাথে অ’ন্ধকার রাতের কয়েকটি নক্ষত্র। আহহ এটা’ই স্বর্গ। বেশ কয়েক পেগ খাওয়ার পর দুজনের এক্টু একটু নেশা হতে লাগল।

আমি তিতলি’র টপ, ব্রা খুলে ফেললাম। বড়ো বড়ো মা’ই গুলোর উপর ভোদকা ফেলে চাটতে লাগলাম। নাভিতে ভোদকা চুমুক মেরে খেলাম। গুদে হা’ত দিয়ে দেখি গুদ রসে ভিজে গেছে। আমি বললাম, ও আমা’র সেক্সি সোনা এরমধ্যেই ভিজিয়ে ফেলেছো?

পাগলীটা’ উমম করে বলল, তুমি আছো তো শান্ত করে দাও না গো।
আচ্ছা তাই।

উমম। চুদে দাও না বলে আমা’র সোনা বউ আমা’র বাঁড়াটা’ বেশ করে চুসে দিল। বাঁড়ার মা’থায় জিভ ঘস্তে লাগল। ঘুরিয়ে ঘুরিয়ে মুন্ডি চুসল।

আমিও আমা’র তিতলি’ সোনাকে ব্যালকনিতে ঠেস দিয়ে দাঁড় করে দিলাম। বড়ো বড়ো ঝুলন্ত মা’ই আর রস জবজবে গুদ আমকে যেন ডাকছে, আয় চুদবি’ আয়।

সেক্সি পাছায় এক্টা’ চড় দিলাম, কামড়ে দিলাম। নীচে বসে গুদটা’ চুসে দিলাম। আমা’র সোনা বউ ন্যাংটা’ হয়ে সমুদ্রের দিকে তাকিয়ে, আহহহহ, উহহহহহ শীতকার দিতে লাগল। উঠে দাঁড়িয়ে পেছন থেকে বাঁড়াটা’ ঠেকালাম গুদের মুখে, ঝুলন্ত দুদ গুলো টিপতে টিপতে দিলাম ঠাপ। জোরে জোরে ঠাপাতে লাগলাম। উফফ চুদে কি শান্তি।

Bangla choti 69 সুন্দরী বউকে পর পুরুষ দিয়ে চোদানোর চটি গল্প ৩

ফাঁকা ব্যালকনিতে সদ্য বি’য়ে করা বৌকে ন্যাংটা’ করে চুদছি। সেক্সি থলথলে গাঁড়ে চড় মা’রতে মা’রতে ঠাপাচ্ছি। পাছার ফুটোতে থুতু দিয়ে আংগুল ঘসছি। গাঁড় লাল করে দিচ্ছি। কি সেক্সি। দুদের বোঁটা’ টিপছি, টা’নছি। আমি চেয়ার এ বসলাম সে আমা’র উপরে বসে গুদে বাঁড়া ঢুকিয়ে পাগলীর মতো লাফাতে লাগল। দুধ গুলো লাফাচ্ছিল।

দুদ টিপ্তে টিপ্তে আমিও নীচথেকে তলঠাপ দিচ্ছি। গাঁড়ে চড় মা’রছি। গাঁড়ের ফুটোতে আংগুল ঘসছি। এরকম করে চুদে চুদে রুমে নিয়ে এলাম। জড়িয়ে ধরে জোর ঠাপ চোদন দিতে দিতে গুদে মা’ল খালাস করে দিলাম। রাতেও উল্টেপাল্টে চুদলাম।

এই আমা’র হা’নিমুনের চোদন কাহিনি।

Leave a Comment

Discover more from Bangla Choti Golpo

Subscribe now to keep reading and get access to the full archive.

Continue reading