ডগি স্টাইলে কাজের মেয়েকে চুদলাম kajer meye chodar golpo

kajer meye chodar golpo

ডগি স্টাইলে কাজের মেয়েকে চুদলাম kajer meye chodar golpo

আমি ছোটো বেলা থেকেই খুব সেক্স পাগল. চোদাচুদি ছাড়া জীবন আমার বড়ই বিসাদ লাগে. এটা কএক বছর আগের ঘটনা. তখন আমার বয়স ২০. সারাদিন তখন দুচোখে শুধু চোদার স্বপ্ন দেখতাম.

আমাদের ছোট্ট পরিবার. আমি, মা আর আমার বড়ো বোন. বাবা বিদেশে থাকে. বড়ো বোন কলেজেতে পড়ে আর মা একটা গো তে কাজ করে. আমাদের দুই বেড রূমের অপার্টমেংট, এক রূমে আমি থাকি আর অন্য রূমে মা আর দিদি.

এবার আসি আসল কাহিনীতে. একদিন কলেজ থেকে বাড়িতে এসে দেখি আমাদের এক দূর-সম্পর্কের দিদা গ্রাম থেকে একটা মেয়ে নিয়ে আমাদের বাড়িতে হাজির. মেয়েটা কে দেখে আমি রীতিমতো মুগ্ধো. ১৯ বছর বয়সী এক টগ-বগে যুবতী. kajer meye chodar golpo

পা থেকে মাথা পর্যন্ত চোখ ঝলসান রূপ. দিদা বল্লো যে এই মেয়েটি খুব ভালো ঘরের কিন্তু ওকে দেখার মতো কেউ নেই.সত মায়ের অত্যাচারে গ্রামে থাকতে না পেরে শহরে এসেছে কাজের খোঁজে.

মা বল্লো সে যদি ঘরের কাজ করতে চায় তাহলে আমাদের বাড়িতে থাকতে পারে. মেয়েটা দেখি অমনি রাজ়ী হয় গেলো. আমি তো খুসিতে এক্কেবারে বাগ-বাগ.

পুজোর ছুটিতে ডগি স্টাইলে চুদাচুদি doggy style choti

মনে মনে ভাবছিলাম… যাক অনেক দিন পর একটা কচি মাল পাওয়া গেলো… এই মেয়েকে চুদতে না পারলে আমার জীবনটাই বৃথা হয়ে যাবে.মেয়েটার নাম ললিতা.

মেয়েটার চেহারাটা খুব মিস্টি আর চোখে সব সময় একটা খাই খাই ভাব থাকতো. তার ফিগারটা খুব সেক্সী , বয়সের তুলনায় বিশাল বড়ো দুটো দূধ আর খুব আকর্ষনীয় পাছা.

মেয়েটা প্রথম দিন থেকেই আমার সাথে আরর্চোখে চোখা চোখি করা শুরু করলো. সে প্রত্যেক দিন সকালে আমার ঘর ঝাড় দিতো. এই সময়টার জন্য আমি প্রত্যেক দিন ওয়েট করতাম.

সে যখন আমার ঘরে আসতো তখন খুব সময় নিয়ে আমার ঘর পরিস্কার করতো আর আমি বেডে শুয়ে শুয়ে ওর বুকের আর পাছার দোলন দেখতাম. kajer meye chodar golpo

ললিতা যখন আমার ঘর পরিস্কার করতো তখন সে ইচ্ছে করে মাটিতে ঝুকে কাজ করতো. সে সময় তার টাইট ব্রাওসের ভিতর থেকে মাই জোড়া আর ক্লীভেজটা খুব স্পস্ট দেখা যেতো.

সে ইচ্ছে করেই আমাকে ওগুলা দেখাতো আর ঘর পরিস্কার করা শেষ হলে, যাবার সময় আমাকে একটা মুচকি হাসি দিয়ে যেতো.

তখন বাড়িতে দিদি আর মা থাকতো বলে কিছু করতে পারতাম না , তবে মনে মনে ভাবতাম এক দিন হয়তো সময় ও সুযোগ আসবেই. new choti golpo

আমি কেবল সেদিনের অপেক্ষায় থাকতাম আর ললিতার কথা ভেবে বাথরূমে গিয়ে হাত মারতাম.একদিন এলো সেই সুযোগ.

সে দিন খুব সকলে মা আর দিদি চলে যাই আমাদের এক অসুস্থো রিলেটিভ কে দেখতে, হসপিটালে. তখন বাড়িতে কেবল আমি আর ললিতা ছিলাম. kajer meye chodar golpo

তখন আমার খুসি দেখে কে.আমি জানতাম আর কিছুক্ষন পরেই ললিতা আসবে আমার ঘর পরিস্কার করতে.

হঠাত আমার মাথায় একটা প্লান এলো, আমি কিছু একটা প্লেবয় ম্যাগাজ়ীন ওপেন করে আমার টেবিলে রেখে বেডে এসে ঘুমের ভান করেয় পড়ে রইলম.

কিছুক্ষন পর ললিতা এলো. এসেই টেবল গুছাতে গিয়ে খোলা প্লেবয় ম্যাগাজ়ীন তা দেখতেয় লাগলো. আমি তখন আসতে করে বেড থেকে উঠে তার পিছনে গিয়ে তাকে বললাম , আই ললিতা, কী দেখছো ?

ললিতা চমকে ম্যাগাজ়ীন ফেলে ঘর থেকে দৌড়ে বেরিয়ে গেলো. আমি ওকে ডাকলম, অনেকখন ডাকা ডাকির পর সে এলো.

আমি তাকে বললাম, আই মেয়ে তুমি ম্যাগাজ়ীন ফেলে পাললে কেনো ? আসো, এদিকে আসো, এখানেয় বসে তুমি এই ম্যাগাজ়ীন দেখতে পার, আমার কোনো আপত্তি নেই.

ললিতা এক পা দু পা করে আমার সামনে এসে আমার হাত থেকে ম্যাগাজ়ীন নিয়ে দেখতে লাগলো.আমি ওর হাত ধরে আমার বেডে নিয়ে বসলাম এবং বললাম… kajer meye chodar golpo

আসো এখানে বসে বসে ম্যাগাজ়ীনটা দেখি. ও তখন ম্যাগাজ়ীনটার পাতা উল্টিয়ে উল্টিয়ে ন্যূড পিকস গুল দেখছিলো. আমি ওর পাসেয বসলাম ক্লোজ় হয়ে.

মামির ছেলের জন্মদাতা আসলে আমি Mami K Choda

ললিতা তখন ছবি গুলো দেখছিলো আর ঘন ঘন নিশ্বাস নিচ্ছিলো.আমি এক হাত ওর কাঁধে রেখে অন্য হাতে ম্যাগাজ়ীনটার পাতা উল্টাছিলাম. সে তখন ছবি গুলো দেখায় ব্যাস্ত. আমি তখন বললাম, ললিতা তুমি কিন্তু এই ছবির মেয়ে গুলো থেকে বেশি সুন্দরী.

সে ফিক করেয হেসে বল্লো, দাদা যে কী বলেন কোথায় তারা আর কোথায় আমি. আমি বললাম …. না সত্যি বলছি.তুমি ওদের চেয়ে খুব বেশি সেক্সী.

তোমার মতো সেক্সী ফিগর আর বড়ো মাই খুব কম মেয়েরি আছে. ললিতা লজ্জা পেয়ে বেড থেকে উঠে দাড়ালো এবং সে আবার আমার ঘর থেকে দৌড়ে চলে যাচ্ছিলো.

আমি উঠে ওকে জাপটে ধরলাম. তারপর চুমু খেতে শুরু করলাম. প্রথমে একটু বাধা দিলেও পরে সে আর কিছু বল্লো না. kajer meye chodar golpo

এরপর আমি ওর শাড়ি একটানে খুলে ফেললাম,ওর টাইট ব্রাওস ছিড়ে মাইগুলো জেনো বেরিয়ে আসছিলো. আমি এক হতে ব্রাওসের উপর দিয়ে ওর মাই গুলো টেপা শুরু করলাম ,

অন্য হাত দিয়ে ওর সেক্সী পাছা টীপছিলাম. তারপর ওর ব্রাওসটফ খুলে ফেললাম. ওর মাই গুলো খুব জূসী ছিলো. ফর্সা মাই ও গোলাপী বোঁটা.

আমি সমানে ওর মাইগুলো চোষা শুরু করলাম. ললিতা তখন আআআঅ করেয় গোঙ্গাতে লাগলো.এরপর ওকে পুরা উলঙ্গ করে আমার বেডে নিয়ে গেলাম.

বাসে মায়ের পোদে বাড়া গুঁজে দিলাম

তারপর শুরু হলো আসল খেলা, আমি তাকে প্রথমে স্ট্রেট চোদা শুরু করলাম, আমার ৭″ ধনটা ওর কচি গুদে খুব দ্রুত ওটা-নামা শুরু করলো. পারিবারিক চুদাচুদি গল্প

ললিতা তখন লো ভইসে চিতকার করা শুরু করছিলো আর বলছিলো… আরও জোরে দাদা.. আরও জোরে.অনেক্ষন এই ভাবে চোদার পর ওকে ডগী স্টাইলে চোদা শুরু করলাম.

এখাতে ওর চুল মুঠি করে ধরে অন্য হাতে ওর কোমর পেঁছিয়ে ধরে ডগী স্টাইলে চোদা শুরু করলাম.ললিতাও কোমর দুলিয়ে আমার ডগী স্টাইলে চোদা এংজয় করছিলো. kajer meye chodar golpo

এই ভাবে প্রায় আধ ঘন্টা চোদার পর আমরা দুজন একসাথে জল ছাড়লাম।এই ঘটনার পর থেকে আমি আর ললিতা খুব ক্লোজ় হয়ে গেলাম. বাড়িতে কেউ না থাকলেই আমরা সুযোগ বুঝে অনেক দিন চোদাচুদি করেছি.

1 thought on “ডগি স্টাইলে কাজের মেয়েকে চুদলাম kajer meye chodar golpo”

Leave a Comment

Discover more from Bangla Choti Golpo

Subscribe now to keep reading and get access to the full archive.

Continue reading