পুজোর দিনে বন্ধুর বউয়ের গুদ মারলাম

পুজোর মাত্র কয়েকদিন আগে আমার এক বন্ধু, সুজয়, বন্ধুর বউ চটি যে আমাদের বাড়ির কাছেই থাকত, এক অপরূপ সুন্দরী মেয়ের সাথে বিবাহ করল।

ওর বৌ অনিন্দিতার শারীরিক গঠন, উচ্চতা, ফর্সা গায়ের রং ও সৌন্দর্য দেখে শুধু আমারই কেন, সমস্ত বন্ধুদের বাড়া খাড়া হয়ে যেত।

সবার মনে মনে ইচ্ছে হত এই মেয়েকে কোনভাবে রাজি করিয়ে একবার ন্যাংটো করে চুদতে হবে। আমি শীঘ্রই সুযোগ পেলাম। পুজোর সময় অনিন্দিতা স্বামীর সাথে খুব ঘুরে বেড়াবে, ঠিক করে ছিল।

কিন্তু সুজয়কে ঠিক পুজার সময় কর্মসুত্রে একটি বিশেষ দরকারে বাহিরে চলে যেতে হল। অনিন্দিতা খুবই ভেঙ্গে পড়ল।

যাবার আগে সুজয় আমাকে অনুরোধ করল আমি যেন পুজোর কদিন অনিন্দিতাকে সঙ্গ দি এবং আমার বাইকে চাপিয়ে ওকে বিভিন্ন মণ্ডপে ঠাকুর দেখিয়ে দি, যাতে সুজয়ের অনুপস্থিতির জন্য অনিন্দিতা একাকিত্ব না বোধ করে।

অনিন্দিতা সুজয়ের এই প্রস্তাবে প্রথমে কিছুতেই রাজী হচ্ছিলনা, পরে বুঝতে বাধ্য হল যে এই প্রস্তাব ছাড়া ওর বাড়ি থেকে বেরুনোর আর কোনও উপায় নেই, তাই শেষ পর্যন্ত রাজী হল। বন্ধুর বউ চটি

আমি তো হাতে চাঁদ পেলাম, এই সুযোগে লাস্যময়ী অনিন্দিতার কাছে আসা যাবে। আমি সুজয় কে আশ্বস্ত করলাম যে আমি পুজোর কদিন অনিন্দিতাকে কখনই একাকিত্ব বোধ করতে দেবনা।

সুজয় নিশ্চিন্ত হয়ে কাজে বেরিয়ে গেল।পুজোর প্রথম দিন যখন আমি অনিন্দিতার বাড়ি গেলাম, ও সেজে গুজে তৈরী ছিল। ওর শরীরে শালোয়ার কুর্তাটা খুব মানিয়েছিল।

বিয়ের এই কদিনে অনিন্দিতা ভালই ঠাপ খেয়েছিল, কারন ওড়নার ভীতর দিয়ে ওরা ভরা মাই গুলো এবং শালোয়ারের ভীতর থেকে ওর গোল পাছা আর ভরাট দাবন গুলো স্পষ্ট বোঝা যাচ্ছিল।

অনিন্দিতা প্রথমে বাইকে আমার পিছনে বসতে একটু ইতস্তত করছিল, কিন্তু আমি বোঝানোর পর ও রাজী হয়ে আমার পিছনে উঠে বসল।

অনিন্দিতার নরম দাবনাগুলো আমার পাছার সাথে একটানা ঠেকেছিল, আর মাঝে মাঝে ওর বড় কিন্তু ছুঁচালো মাই গুলো আমার পীঠের সাথে ধাক্কা খাচ্ছিল।

এই অবস্থায় আমি ওকে বিভিন্ন মণ্ডপ ঘোরাতে লাগলাম। মণ্ডপে ভীড়ের জন্য ছাড়াছাড়ি না হয়ে যাবার অজুহাতে আমি ওর নরম মসৃণ হাত গুলো ধরে রেখে ছিলাম আর মাঝে মাঝে টিপে দিচ্ছিলাম।

ভীড়ের সুযোগে আমি অন্য সুন্দরী মেয়ে এবং বৌদিদের পাছায় হাত বুলিয়ে দিচ্ছিলাম, যেটা দেখতে পেয়ে অনিন্দিতা বলল, “সৌম্য, এটা কি হচ্ছে? তুমি মেয়েগুলোর পাছায় হাত দিচ্ছ কেন?

আমি বললাম, “অনিন্দিতা, তাহলে শুধু তোমার পাছায় হাত বোলাবো নাকি? বন্ধুর বউ চটি

অনিন্দিতা নকল রাগ দেখিয়ে বলল, “অসভ্য ছেলে, দুষ্টুমি করলে ঠাস করে গালে একটা চড় কষাব! বন্ধুর কচি বৌকে সাথে পেয়ে দুষ্টুমি বেড়ে গেছে না?

আমি বললাম, তোমার মতন সুন্দরী মেয়েকে পাসে পেলে মাথা কি আর ঠিক রাখা যায়?

আমার কথায় অনিন্দিতা হেসে ফেলল আর আমার হাত ধরে বাইকের কাছে এসে অন্য মণ্ডপে যেতে বলল।

এইভাবে আমরা দুজনে সারারাত ঘুরে বেড়ালাম। আমার হেমন্ত মুখোপাধ্যায়ের বিক্ষ্যাত গান ‘এই পথ যদি না শেষ হয়’ খুব মনে পড়ছিল। আমরা একই প্লেটে জল খাবার ও একই গেলাসে ঠাণ্ডা পানীয় খেলাম।

মনে হচ্ছিল অনিন্দিতা যেন আমারই বৌ আর বাড়ি ফিরেই ওকে উলঙ্গ করে চুদবো।পরের সন্ধ্যায় অনিন্দিতাকে দেখে আমার মাথা ঘুরে গেল।

পাশ্চাত্য পোশাকে জীন্সের প্যান্ট আর শরীরের সাথে লেগে থাকা টপ পরা অবস্থায়, খোলা চুলে অনিন্দিতার অন্য রূপ দেখা যাচ্ছিল।

ও সিঁথি তে খুবই ছোট্ট করে সিঁদুর দিয়েছিল তাই ওকে তখন অবিবাহিতা এবং কলেজে পাঠরতা মনে হচ্ছিল। অনিন্দিতা বাইকে দুদিকে পা দিয়ে বসে পিছন থেকে আমায় জড়িয়ে ধরল, যার ফলে ওর মাইগুলো আমার পীঠে সেঁটে গেল।

আমার বাড়াটা যেন জাঙ্গিয়া ফেটে বেরিয়ে আসছিল।অনিন্দিতা মুচকি হেসে বলল, “কিগো, এখন কেমন লাগছে? মনে হয় আর অন্য মেয়ের পাছায় হাত বোলাবেনা।

আমি বললাম, ম্যাডাম, আমার তো মাল বেরিয়ে পড়ার অবস্থা হয়েছে, কি করে ধরে রাখব বুঝতে পারছিনা।

অনিন্দিতা বলল, “তাহলে ভাবো, যে মেয়েগুলোর তুমি পাছায় হাত বুলাচ্ছো, তাদের কি অবস্থা হচ্ছে। তারা কি করে এখন ক্ষিদে মেটাবে বল তো।

সত্যি এটা তো আমি ভাবিনী। আমি ওকে আশ্বস্ত করলাম আমি পুজো মণ্ডপে ওকে ছাড়া আর কোনও মেয়ে বা বৌদির পাছায় হাত বোলাবোনা।

আমরা দুজনেই বিভিন্ন মণ্ডপ ঘুরতে ঘুরতে একটু ক্লান্ত হয়ে পড়েছিলাম। তাই একটা মণ্ডপের পাশে স্থিত পার্কে কিছুক্ষণ বসার জন্য ঢুকলাম। বন্ধুর বউ চটি

পার্কের ভীতরটা আলো আঁধারি অবস্থায় ছিল তাই ঐ সুযোগে বহু ছেলে মেয়ে জোড়ায় বসেছিল এবং বেশীর ভাগই জড়াজড়ি করে চুমু খাচ্ছিল।

কিছু ছেলেরা তাদের বান্ধবীর জামার ভীতরে হাত ঢুকিয়ে মাই টিপছিল আর মেয়েগুলো ছেলে বন্ধুদের প্যান্টের চেনটা নামিয়ে তাদের ঠাটানো বাড়াটা চটকাচ্ছিল।

ঝোপের আড়ালে কয়েকজন ছেলে নিজের এবং তাদের বান্ধবীদের প্যান্ট আর প্যান্টিটা নামিয়ে মনের আনন্দে চুদছিল।

এই দৃশ্য দেখে অনিন্দিতা বেশ উত্তেজিত হয়ে গেছিল তাই ও আমার গায়ে হেলান দিয়ে বসে পড়ল। আমিও এই সুযোগে অনিন্দিতার জামার ভীতরে হাত ঢুকিয়ে ওর নরম মাইগুলো টিপতে লাগলাম।

প্রথমে অনিন্দিতা একটু প্রতিবাদ করল, কিন্তু তার একটু পরেই চরম উত্তেজনায় নিজেকে আমর হাতে সমর্পণ করে দিল। অনিন্দিতা আমায় জানাল, ও ৩২বী সাইজের ব্রা পরে, ওর কোমর ২৬” এবং পাছার সাইজ ৩৪”।

ওর মাইগুলো খুবই সুন্দর, একদম খাড়া বিন্দুমাত্র ঝোলেনি, বোঁটা গুলো ফুলে বড় কিশমিশের মত লাগছিল।
আমার ধনটা প্যান্টের ভীতর পুরো শক্ত হয়ে গেছিল।

অনিন্দিতা মুচকি হেসে আমার প্যান্টের চেনটা নামিয়ে আমার বাড়াটা বের করে খুব জোরে ঘষতে লাগল। ও আমায় বলল, “এই সৌম্য, তোমার যন্তরটা তো খুব বড়, এইরকম একটা জিনিষ গুদে ঢুকিয়ে ঠাপ খেলে কত বেশী মজা লাগবে।

জান তোমার বন্ধু সুজয় আমায় খুবই ভালবাসে, আমায় নিয়মিত চুদে দেয়, তবে ওর বাড়াটা ছোট এবং ও বেশীক্ষণ ঠাপাতে পারেনা, আমার চরম আনন্দ হওয়ার আগেই মাল ঢেলে দেয়, তার ফলে আমার ক্ষিদে মেটেনা।

আমি বললাম, অনিন্দিতা, তুমি যদি রাজী হও, আমি সুজয়ের অনুপস্থিতিতে তোমায় চুদে তোমার কামপিপাসা মেটাতে পারি।

অনিন্দিতা বলল, “না সৌম্য, পাড়ায় জানাজানি হয়ে গেলে খুব বদনাম হবে।” আমি বললাম, “তুমি কাউকে কিছু না জানালে কারূর কিছুই জানার উপায় নেই। বন্ধুর বউ চটি

আমি তো তোমাদের বাড়ি রোজই আসি, তাই কেউ সন্দেহ করবেনা। তাছাড়া আমি কণ্ডোম পরে তোমায় চুদবো, তাই তোমার গর্ভবতী হবার কোনও ঝূঁকি নেই।

বিশ্বাস কর, আমি তোমায় চুদে খুব সুখ দেব। তুমি এখন ঝোপের আড়ালে চুদবে কি?” অনিন্দিতা বলল, “ঠিক আছে সৌম্য, তবে এখানে কখনই নয়, তুমি আমায় বাড়ি গিয়ে চুদবে।

আমরা আরো অনেক মণ্ডপ ঘুরে প্রায় রাত দুটোর সময় অনিন্দিতাকে ওর বাড়িতে নামালাম আর জিজ্ঞেস করলাম, কি গো অনিন্দিতা, এখন হবে নাকি?

অনিন্দিতা মুচকি হেসে বলল, “ভীতরে এস।

দরজা বন্ধ করার পর ও আমাকে ওদের বসার ঘরে নিয়ে গেল। অনিন্দিতা সোফায় আমার পাশে বসে বলল, “সৌম্য, তুমি আমার মাই টিপে আমার শরীরে আগুন লাগিয়ে দিয়েছ।

ঠিক আছে, তোমার বন্ধুর কাজটা তুমি এখন কর।

আমি তো হাতে চাঁদ পেলাম। অনেক ভাগ্য করে এসেছি তাই অনিন্দিতার মত লাস্যময়ী সুন্দরীকে চোদার সুযোগ পাচ্ছি। আমি ওর জামার হুকগুলো খুলে ওর শরীর থেকে জামাটা খুলে নিলাম।

অনিন্দিতা এখন উপর দিকে শুধু গোলাপি ব্রা পরে বসে ছিল, যার মাঝখান থেকে ওর ফর্সা মাইয়ের গভীর ভাঁজ দেখা যাচ্ছিল। আমি ওর ভাঁজে মুখ রেখে ওর মাইয়ের মিষ্টি গন্ধ শুঁকতে লাগলাম।

অনিন্দিতা আমার জামার বোতাম খুলে জামা আর গেঞ্জিটা খুলে দিল আর আমার ঠোঁটে আর লোমষ বুকে চুমু খেয়ে মাথা রেখে দিল।

আমার বাড়াটা প্যান্ট ফাটিয়ে বেরিয়ে আসতে চাইছিল। অনিন্দিতা আমার দিকে মুখ করে আমার কোলে উঠে বসল। আমি ওকে জড়িয়ে ধরে ওর গোলাপের পাপড়ির মত নরম ঠোঁটে আর গালে অনেক চুমু খেলাম

তারপর ওর ঠোঁট চুষতে চুষতে ওর পিঠের দিক থেকে ব্রার হুকটা খুলে দিলাম। অনিন্দিতার গোল, গোলাপি, সুডোল মাইগুলো আমার ঠিক মুখের সামনে এসে গেল আর ও শরীরটা একটু নাড়িয়ে আমার মুখের সামনে ওর মাইগুলো দোলাতে লাগল। উফ! কি অসাধারণ মাই। বন্ধুর বউ চটি

খয়েরী বোঁটা গুলো ফুলে উঠেছে।আমি ওর একটা মাই চুষতে আর একটা মাই পকপক করে টিপতে আরম্ভ করলাম।

অনিন্দিতা আমার প্যান্ট ও জাঙ্গিয়াটা একটানে খুলে দিয়ে আমায় সম্পুর্ণ উলঙ্গ করে দিল আর আমার ঠাটানো বাড়াটা রগড়াতে রগড়াতে বলল, “সৌম্য, তোমার জিনিষ টা কিন্তু হেভী।

আমার গুদে এটা অনেক গভীর অবধি চলে যাবে। দেখি, তোমার বাড়াটা একটু চুষে দেখি।” এই বলে আমার বাড়াটা মুখে নিয়ে ললীপপের মত চুষতে লাগল।

ওর চোষার ফলে আমার বাড়াটা যেন আরো বড় আর শক্ত হয়ে গেল। বাড়ার ডগাটা ওর টাগরায় ঘষা খাচ্ছিল যার ফলে প্রচুর রস বেরিয়ে হড়হড় করছিল।

আমি ওকে বললাম, “অনিন্দিতা, তুমি একটু উঠে দাঁড়াও, আমি তোমার প্যান্ট আর প্যান্টি টা খুলে তোমার দাবনার মাঝে স্থিত স্বর্গটা দর্শন করি।

অনিন্দিতা সাথে সাথেই দাঁড়িয়ে পড়ল আর আমি ওর প্যান্ট আর প্যান্টিটা খুলে দিয়ে ওকে সম্পুর্ণ ন্যাংটো করে দিলাম।

ওর কচি গুদটা ফাঁক করে দেখলাম, ওর গুদের ভীতরটা লাল আর বেশ চওড়া। ওর ভগাঙ্কুরটা বেশ বড় আর ফুলে রয়েছে। ছোট্ট ছোট্ট গুদের পাপড়ি গুলো গুদের সৌন্দর্য আরো বাড়িয়ে দিয়েছে। গুদের চারিপাশটা নরম ভেলভেটের মত কালো বালে ঘেরা।

আমার সুজয়ের উপর ঈর্ষ্যা হচ্ছিল। এই অপ্সরী কে ব্যাটা কি করে খুঁজে বার করল কে জানে। ন্যাংটো অবস্থায় মনে হচ্ছে যেন স্বর্গ থেকে কোনও পরী নেমে এসেছে। বন্ধুর বউ চটি

আমি অনিন্দিতার অনুমতি নিয়ে ওর গুদে মুখ দিলাম। অনিন্দিতা যেন শিউরে উঠল। উফ! অনিন্দিতার গুদ যেমনি দেখতে সুন্দর, তেমনি সুন্দর তার স্বাদ।

একটু বাদেই অনিন্দিতা বলল, সৌম্য, আমি আর পারছিনা, এবার তুমি তোমার বাড়াটা আমার গুদে ঢুকিয়ে প্রাণ ভরে ঠাপ দাও। এই মুহূর্তে আমি তোমার বৌ আর তুমি আমার স্বামী।

বৌকে ন্যাংটো করে তোমার যা যা করনীয়, তুমি তাই কর সোনা। আমাকে চুদে আমার কামপিপাসা মিটিয়ে দাও। আর তোমাকে কণ্ডোম পরতে হবেনা, আমি গর্ভ নিরোধক ট্যাবলেট খেয়ে নেব, কারন কণ্ডোম পরে চুদলে পুরো আনন্দটা পাওয়া যায়না।

এই বলে অনিন্দিতা পা ফাঁক করে চিৎ হয়ে শুয়ে পড়ল, ঠিক যেন আমায় চোদার জন্য আহ্বান করছে। আমি ওর উপরে উঠে আমার বাড়ার ডগাটা ওর গুদের মুখে ঠেকিয়ে একটু চাপ দিলাম।

অনিন্দিতা সাথে সাথে আমার কোমরের দুপাশে হাত দিয়ে আমায় চেপে ধরে বাঁ পায়ের গোড়ালি দিয়ে আমার পোঁদের গর্তের ঠিক উপরে জোরে ঠেলা মারল, যার ফলে আমার গোটা বাড়াটা ওর গুদের ভীতর ঢুকে গেল।

অনিন্দিতার গুদের কামড়টা কি অসাধারণ, মনে হচ্ছিল গুদের ভীতর আমার বাড়াটা নিংড়ে রস বার করে নেবে। ও একটানা গোড়ালি দিয়ে আমার পোঁদটা চেপে রেখেছিল, যার ফলে আমার বাড়াটা ওর গুদের অনেক গভীরে ঢুকে গেছিল। বন্ধুর বউ চটি

অনিন্দিতা বলল, সৌম্য, তোমার বাড়াটা লম্বা হবার জন্য তুমি আমার শরীরের এত গভীর অবধি যেতে পেরেছ, যতটা সুজয় কোনোদিন যেতে পারেনি।

সত্যি তোমার কাছে চুদে আমার খুব পরিতৃপ্তি হচ্ছে। এতদিনে আমি চোদনের আসল সুখ ভোগ করলাম। তুমি তো এখনও বিয়ে করনি, তাহলে এত অভিজ্ঞ ভাবে কি করে চুদতে শিখলে?

আমি বললাম, অনিন্দিতা, আমি যে তোমায় চুদে আনন্দ দিতে পারছি, এটা শুনে আমি ভীষণ খুশী হলাম। আমি এখনও বিয়ে করিনি ঠিকই, তবে বেশ কয়েকটা মেয়েকে আমার চোদার অভিজ্ঞতা আছে।

আমি ঠাপের চাপ আর গতি অনেক বাড়িয়ে দিলাম। তার সাথেই ওর মাই গুলো প্রবল ভাবে চটকাতে লাগলাম। অনিন্দিতার মুখ দিয়ে উঃ, আঃহ, ওহঃ মা গো, ইত্যাদি আওয়াজ বের হচ্ছিল।

নিশুতি রাতে ঘর ভক… ভক… ভচাৎ… ভচাৎ শব্দে ভরে গেল। ভোরের আলো ফুটে উঠল। দুর থেকে ঢাকের আওয়াজ শোনা যাচ্ছিল। ঢাকের তালে আমার আর অনিন্দিতার কোমর দুলছিল। প্রায় আধ ঘন্টা একটানা ঠাপানোর পর অনিন্দিতার গুদ আমার বীর্যে ভরে গেল। বন্ধুর বউ চটি

আমরা দুজনেই যৌবন তৃষ্ণা মিটিয়ে তৃপ্তি পেলাম। আমি ওকে বললাম, “অনিন্দিতা, তোমাকে চুদে আমি খুবই পরিতৃপ্ত হয়েছি।

সুজয়ের সাথে বিয়ের পর যখন থেকে তোমায় দেখেছিলাম, তখন থেকেই আমার মনের মধ্যে তোমাকে পাবার অভিলাষা ছিল। আজ আমার অভিলাষা পুর্ণ হল।

আমি এর আগে যত মেয়েকেই চুদেছি, আজকের মত আনন্দ কোনও দিন পাইনি। তুমি এর পর যখনই বলবে, আমি তোমায় চুদে দেব। এস, তোমার গুদ পরিষ্কার করে দি।

আমি একটা ভীজে কাপড় দিয়ে অনিন্দিতার গুদ পুঁছে পরিষ্কার করে দিলাম। অনিন্দিতা বলল, “সৌম্য, এবার তুমি বাড়ি গিয়ে একটু বিশ্রাম করে নাও। বৈকালে আবার ঠাকুর দেখতে যাব।

তুমি আসবে তো? আমি বললাম, “অবশ্যই আসব সোনা, তুমি আমায় যা সুখ দিয়েছ, এর পর কি আর না এসে থাকতে পারি?

বৈকালে যখন অনিন্দিতার বাড়ি গেলাম, ও বের হবার জন্য তৈরী হচ্ছিল। ঐ সময় ও ব্লাউজ ও সায়া পরেছিল আর শাড়ি পরার প্রস্তুতি নিচ্ছিল।

অনিন্দিতাকে সায়া ব্লাউজ পরা অবস্থায় ওর রূপ দেখে আমার মাথা ঘুরে গেল আর আমি ওর পিছন পিছন আয়নার সামনে এসে দাঁড়ালাম।

আমি পিছন থেকে ওকে জড়িয়ে ধরে ওর মাই গুলো টিপলাম তারপর ওর ব্লাউজের এবং লাল রংয়ের ব্রায়ের হুক গুলো খুলে ওর গোলাপা মাই গুলো অনাবৃত করে দিলাম। বন্ধুর বউ চটি

অনিন্দিতা হাসতে হাসতে বলল, “আবার কি হল?

বন্ধুর নতুন কচি বৌকে পেয়ে সবসময় দুষ্টুমি করবে নাকি?

আমি ওর সায়ার দড়িটা টান দিয়ে খুলে দিলাম আর ওকে পুরো ন্যাংটো করে বললাম, “অবশ্যই দুষ্টুমি করব। এখন তুমি আমার বৌ।

এইরকম রূপসী অপ্সরা কে সামনে পেয়ে না চুদে কি করে থাকি বল?” অনিন্দিতা আমার প্যান্ট, জামা, গেঞ্জি আর জাঙ্গিয়া খুলে পুরো উলঙ্গ করে দিল আর আমার উপর উল্টো হয়ে শুয়ে পড়ে আমার বাড়াটা মুখে নিয়ে চুষতে লাগল।

আমার মুখের সামনে ওর গুদ আর পোঁদটা ছিল। অনিন্দিতার হাল্কা বালে ঘেরা মসৃণ লাল গুদে আমি জীভ ঢুকিয়ে চাটতে লাগলাম। ওর বালহীন পোঁদের গঠনটাও খুবই সুন্দর।

পোঁদের গর্ত দিয়ে এক অসাধারণ মিষ্টি গন্ধ বের হচ্ছিল। আমি ওর পোঁদের গর্তে নাক ঢুকিয়ে পোঁদের গন্ধ শুঁকতে লাগলাম।

আমার এবং অনিন্দিতা দুজনেরই যৌনাঙ্গ রসে হড়হড় করছিল। আমি অনিন্দিতা কে আমার উপর কাউগার্ল অবস্থায় বসিয়ে গুদে বাড়াটা ঢুকিয়ে জোরে চাপ দিলাম। বন্ধুর বউ চটি

আমার বাড়াটা ওর গুদের গভীরে বিলীন হয়ে গেল। অনিন্দিতা আমার উপরে রীতিমত লাফাতে লাগল আর ঠাপ খেতে লাগল। ওর মাই গুলো আমার মুখের সামনে দুলছিল।

ওর বোঁটাগুলো শক্ত হয়ে কালো আঙ্গুরের মত হয়ে গেল। আমি ওর একটা মাই চুষতে ও আর একটা মাই টিপতে লাগলাম।

প্রায় কুড়ি মিনিট এই ভাবে ঠাপ খাবার পর ও আমার বাড়ার ডগায় কুলকুল করে যৌনরস ঢেলে দিল। আমিও কয়েকটা মোক্ষম ঠাপ দিয়ে বীর্য নিঃসরণ করলাম।

এরপর দুজনেই জামা কাপড় পরে তৈরী হলাম। এইবার আমি ওর মাইগুলো ব্রায়ের মধ্যে ঢুকিয়ে পিঠের দিকে হুকটা লাগিয়ে দিলাম,

তারপর খুব যত্ন করে ওর ব্লাউজের হুকগুলো আটকে দিলাম। মণ্ডপে ততক্ষণে ঢাক বাজা আরম্ভ হয়ে গেছে। কচি কচি ছুঁড়িরা, ছেলে বন্ধুদের বাইকে চেপে, মাইগুলো ছেলেদের পীঠে ঠেকিয়ে ঠাকুর দেখতে বেরিয়ে পড়েছে।

ঐদিন আমি একটা কালো কাঁচ লাগানো এসি ট্যাক্সি ভাড়া করে অনিন্দিতার সাথে ঠাকুর দেখতে বেড়িয়ে পড়লাম। কালো কাঁচ থাকার ফলে বাহিরে থেকে কিছুই দেখা যাচ্ছিলনা, বন্ধুর বউ চটি

তাই আমি আর অনিন্দিতা চুপচাপ গাড়ির ভীতরে টেপাটেপি ও চটকা চটকি আরম্ভ করে দিলাম।প্রতিবার গাড়ি থেকে নামার সময় আমি অনিন্দিতার ব্রার হুকটা আটকে দিচ্ছিলাম

আর ও আমার বাড়াটা জাঙ্গিয়ার ভীতরে ঢুকিয়ে চেনটা তুলে দিচ্ছিল, আবার গাড়িতে উঠেই আমি ওর ব্রায়ের হুকটা খুলে মাই চটকাচ্ছিলাম আর ও প্যান্টের চেনটা নামিয়ে আমার বাড়া চটকাচ্ছিল। রাত দশটা নাগাদ ট্যাক্সির ড্রাইভার খাবার জন্য পনের মিনিটের ছুটি চাহিল।

আমাদের গাড়িতেই বসে থাকতে বলল আর রাস্তার ধারে গাড়ি দাঁড় করিয়ে কাঁচ তুলে এসি চালিয়ে রাখল। আমাদের তো খুব সুবিধা হল। আমি অনিন্দিতার শাড়ির ভীতর দিয়ে হাত দিয়ে ওর হড়হড়ে গুদে দুটো আঙ্গুল ঢুকিয়ে বাড়ার মত ঢোকাতে আর বের করতে লাগলাম, আর অনিন্দিতা আমার বাড়ার ছাল ছাড়িয়ে চুষতে লাগল।

এর ফলে আমাদের দুইজনেরই চরম সুখ ভোগ করা হয়ে গেল। অনিন্দিতার মুত পেয়েছিল।আমি গাড়িতে একটা ঢাকনা ছাড়া কৌটা দেখতে পেলাম।

কৌটা টা আমি অনিন্দিতার গুদের তলায় ধরে রাখলাম, আর অনিন্দিতা একটু সামনের দিকে এগিয়ে, শাড়ি আর সায়া তুলে, ছরছর করে মুততে লাগল।

মোতার পর আমি আমার রুমালটা জলে ভিজিয়ে ওর গুদটা ভাল করে পুঁছে দিলাম। অনিন্দিতা বলল, “আচ্ছা সৌম্য, তোমার কি আমার মুতে ঘেন্না করেনা? নিজের রুমাল দিয়ে আমার মুত পরিষ্কার করলে, আবার ঐটা দিয়ে মুখ পুছবে তো?

আমি বললাম, “অবশ্যই পুছবো সোনা, এই রুমালটা আমি না কেচে ভাল করে তুলে রাখব, কারন এটাতে তোমার মুতের আর গুদের গন্ধ পাওয়া যাবে। বন্ধুর বউ চটি

তাছাড়া, আমি তো আগেই তোমার গুদ চেটেছি, কাজেই এখন আর ঘেন্নার কোনও প্রশ্ন নেই।” এই বলে আমি ভেজা রুমালটা আমার মুখে পুছে নিলাম আর অনিন্দিতার মুতের মিষ্টি গন্ধ শুঁকলাম। ততক্ষণে ট্যাক্সির ড্রাইভার খাওয়া সেরে চলে এল এবং আমরা আবার ঠাকুর দেখার উদ্দেশ্যে রওনা হলাম।

বিভিন্ন মণ্ডপ ঘুরে আমরা প্রায় রাত দুইটার সময় বাড়ি ফিরলাম। অনিন্দিতা বলল, “সৌম্য, আজ আর তোমায় নিজের বাড়ি ফিরতে হবেনা। আমার কাছেই থেকে যাও।

আগামীকাল বিজয়া দশমী, আমার সাথে খোলাখুলির পর কোলাকুলি করে বাড়ি যাবে।” বুঝতেই পারলাম ট্যাক্সির মধ্যে বারবার পরস্পরের যৌনাঙ্গ নিয়ে খেলা করার ফলে অনিন্দিতার গুদে আবার আগুন জ্বলে গেছে, তাই ও আবার আমার কাছে চুদতে চাইছে। আমি সাথে সাথেই রাজী হয়ে গেলাম।

আমি ভাবলাম গত তিনদিনে অনিন্দিতাকে যত বার চুদেছি, সুজয় বোধহয় এতবার চোদেনি। বাড়ি ঢোকার কয়েক মুহুর্তের মধ্যে আমরা দুজনেই আবার সম্পূর্ণ উলঙ্গ হয়ে গেলাম এবং নতুন উদ্যমে চোদাচুদির জন্য প্রস্তুত হলাম। অনিন্দিতা বলল, “সৌম্য, আজ তুমি আমায় ডগি স্টাইলে পিছন থেকে বাড়া ঢুকিয়ে ঠাপাও ত। দেখি পিছন দিয়ে তুমি আমাকে কেমন চুদতে পার। বন্ধুর বউ চটি

আমি বললাম, “অনিন্দিতা, গতকাল তুমি যখন আমার উপর উল্টো হয়ে শুয়ে ছিলে, তখনই তোমার স্পঞ্জের মত ফর্সা, গোল আর নরম পোঁদ দেখে তোমায় পিছন দিয়ে চোদার আমার খুব ইচ্ছে হচ্ছিল। ঠিক আছে, তুমি হাঁটু তে ভর দিয়ে পোঁদ উচু কর, আমি পিছন থেকে তোমার গুদে বাড়া ঢোকাচ্ছি।

অনিন্দিতা পোঁদ উচু করল, আমি ওর দু পায়ের মাঝে দাঁড়িয়ে ওর নরম ফর্সা পোঁদটা ভাল করে দেখলাম, পোঁদের গর্তে আঙ্গুল ঢুকিয়ে নাড়ালাম, তারপর এক ঠাপে আমার সাত ইন্চি লম্বা শক্ত বাড়াটা ওর কচি গুদে পড়পড় করে পুরো ঢুকিয়ে দিলাম।

অনিন্দিতার যঠেষ্ট যৌন রস বেরিয়েছিল, তাই ওর গুদটা বেশ হড়হড় করছিল আর আমার বাড়াটা খুব সহজেই ওর গুদের গভীরে ঢুকে গেল। ভোররাতে আবার আমাদের চোদাচুদির পালা আরম্ভ হল। ওর নরম পাছা আমার শক্ত লোমষ দাবনায় বারবার ধাক্কা মারছিল। বন্ধুর বউ চটি

ঠাপের ফলে ওর মাইগুলো দুলদুল করে দুলছিল। আমি ওর শরীরের পাশ দিয়ে হাত বাড়িয়ে ওর মাইদুটো খুব জোরে চেপে ধরলাম আর পকপক করে মাই টিপতে লাগলাম।

নিশুতি রাত ভচভচ… আওয়াজে জেগে উঠল। আধঘন্টা বাদে ভোরের প্রথম আলোয় অনিন্দিতা গরম যৌনরসে গুদের ভীতরে আমার বাড়ার অভিষেক করল। মাকে বিয়ে করে ছেলে চুদে গাভীন বানাল – মাকে বিয়ে করে চুদলাম

আমিও কয়েকটা মোক্ষম ঠাপের পর বীর্য দিয়ে ওর গরম গুদ ভরে দিলাম। চোদার শেষে বাড়াটা বের করে নেবার পর অনিন্দিতার গুদ দিয়ে টপটপ করে বীর্য পড়তে লাগল।

অনিন্দিতা হেসে বলল, “সৌম্য, আমার গুদ দিয়ে তোমার পরিশ্রমের ফল বের হচ্ছে।” চা ও জলখাবার খেয়ে অনিন্দিতাকে একসাথে চান করার অনুরোধ করলাম।

শরতের হাল্কা শীতে শাওয়ারের মৃদু জলের তলায় ন্যাংটো হয় দুজনে জড়াজড়ি করে দাঁড়ালাম। অনিন্দিতা, দাঁড়িয়ে দাঁড়িয়ে আমার গায়ে কি ভাবে ঠ্যাং ফাঁক করে মুতে দিল। বন্ধুর বউ চটি

আমরা পরস্পরের শরীরে, বিশেষ করে যৌনাঙ্গে ভাল করে সাবান মাখালাম। আমার হঠাৎ খুব কামপিপাসা বেড়ে গেল তাই সাবান মাখা অবস্থায় আমি শাওয়ারের তলায় একটা স্টূলে বসে উলঙ্গ অনিন্দিতাকে আমার কোলে বসিয়ে নিলাম আর সাবান সহ আমার বাড়াটা ওর গুদে ঢুকিয়ে দিলাম।

ওঃ, কি অসাধারণ পরিবেষ! উলঙ্গ তপ্ত শরীরে শাওয়ারের শীতল জল বর্ষনের মাঝে ন্যাংটো অনিন্দিতাকে চুদতে লাগলাম।

সাবান লেগে থাকার ফলে আমার বাড়াটা অনিন্দিতার গুদে খুব মসৃণ ভাবে ঢুকছিল আর বের হচ্ছিল। ওর মাইগুলো আমার মুখের সামনে দুলছিল, কিন্তু সাবান লেগে থাকার ফলে মাই না চুষে, শুধুমাত্র টিপেই শান্ত থাকতে হল। মিনিট কুড়ি বাদে বীর্য ফেলার পালা। চানের পরিশেষে তোয়ালে দিয়ে পরস্পরের গা পোঁছানোর অভিজ্ঞতা।

বিজয়াদশমীর দিন এই ভাবে দুইবার অনিন্দিতার সাথে আমার খোলাখুলি অবস্থায় কোলাকুলি হল। পুজোর এই চারদিন আমার কাছে এক নতুন অভিজ্ঞতা, যাহা এখনও আমার বারবার মনে পড়ে। বন্ধুর বউ চটি

সেদিনই বৈকালে সুজয় ফিরে এল। তার পরে যখনই সুজয় কর্ম্মসুত্রে বাহিরে গেছে আমি অনিন্দিতাকে সম্পূর্ণ ন্যাংটো করে চুদেছি। সত্যি, বন্ধুই তো বন্ধুর কাজে লাগে। আমিও সুজয়কে দেওয়া কথা ভাল ভাবেই রাখতে পেরেছি।

Leave a Comment

Discover more from Bangla Choti Golpo

Subscribe now to keep reading and get access to the full archive.

Continue reading