৬৯ পজিশানে পরেশের লম্বা ধোনটা চুষে দিয়েছে bangla choti 69

দশম শ্রেণীতে উঠার পরই পরেশ ছেলে আর মেয়েতে মিলে কি কাজ হয় শিখে গেল।বড়ো বাড়িতে কাজের মেয়েকে একা পেতে বেশী অসুবিধে হয় না।বয়ষ্কা কাজের মেয়ে হলে কি হবে পরেশকে গুদের বাড়া খড়ি ঐ দেয়ালো।দিনে দু তিনবার শাড়ি উঠিয়ে গুদটা ফাঁক করে ধরাতে প্রথম পর ঐ কালের মতো গুদে পরেশের বাড়া ঢোকাতে একটুও অসুবিধে হয়না।

আর দাইটার শুধু একটাই খথা জোরে জোরে কর না জোরে।গুদ কি মাই কি এসবের মানে জানার দরকার নেই শুধু ঢোকালেই হল।মাল ফেল শুধু।পরেশকে আসল চোদা শেখাল পরেশের মাষ্টার মশাই এর বউ রমা দেবী।বছর ১৫ বয়স তখন পরেশের।গুদে শুধু বাড়া ঢোকাতে শিখেছে।দিনে দু তিনবার দাই এর গুদ মাল ঢালতে।

এমন সময় মাষ্টার মশাই এর বউকে একদিন একবারে উলঙ্গ দেখলো পরেশ। উঃ কি রুপ।এক মাথা কোকড়া চুল, ফর্সা রং।বলতে গেলে বেটই চোখের রঙ একেবারে কটা। যেমুনি পাছা তেমুনি মাই। দু ছেলের মা রমা কাকিমা।সেদিন স্কুল ছিল না।কোথাই যাইবো কোথায় যাইবো ভাবতে ভাবতে হটাৎ পরেশের ইচ্ছে হয় মাষ্টার মশাই এর বাড়ী।মাষ্টার মশাই তো একন অফিসে, বাচ্চা দটো নেহাতই ছোট্ট।

একটার তিন বছর, অন্যটার চার, পাঁচ মাস বয়স।কাকীমার সাথে একটু গল্প করি গিয়ে। বাড়িতে গিয়ে কোন লাভ নেই, দাইটা (কাজের মেয়ে)টা এখন নেই। এই ভেবে পরেশ মাষ্টার মশাই-এর বাড়ী গেল। একতালা বাড়ি। দরজা বন্ধ থাকলেই পরেশ প্রায় সময় প্রাঁচীর টপকে ও বাড়িতে ঢোকে। সেদিনও দরজা বন্ধ দেখে প্রাঁচীর টপকে মাষ্টার মশাই এর বাড়ীতে ঢাকতে গেল।আর তখনি দেখলো রমা কাকীমার বিশ্বরুপ। choty 69

কাকীমা উঠানে বসে চান সেরে সবে উঠে দাড়িছেঁ ।এক বাবে উলঙ্গ একটি সুতোও নেই গায়ে। রমা কাকীমার এমন উলঙ্গ রুপ দেখে থামরে যাই পরেশ।দুইটা চুদছে ঠিক কিন্তু কোনও দিন ন্যাংটো দেখেনি। আর রমা কাকীমার মতো সুন্দরীও নয়। উঃ কি দেখছে পরেশ।দেখে দেখে আশা মেটে না।

রমা কাকীমা প্রথমে গা মুছল। তারপর এক এক করে সায় ব্রা পড়ল। প্রাঁচীর চড়ে উঁকি মেরে পরেশ ও কাকীমার উলঙ্গ শরীরের রূপ সূধা পান করে গেল হাঁ করে। যেমনি নিঃশব্দে প্রাঁচীরে চড়েছিল, তেমুনি ভাবেই সে নেমে গেল। ভেতরে ঢোকার সাহস হল না। তারপর চব্বিশ ঘন্টা রমা কাকীমার ঐ রুপ চোখের সামনে ভাষতে লাগল।আহ আবার কাল কখন দেখবো?

পরের দিন পরেশ আর একটু আগে কাকীকে দেখল মনের সুখে।এবার প্রথম থেকে শাড়ি, কাঁচুলী সায়া খোলা, ন্যাংটো হয়ে কাপড় কাঁচা, তার চান করা সব। দাইকে এ দুদিন আর বলতে হল না দাদাবুবু জোর, উহ দাদাবুবু আস্তে।উহ বাবা লাগছে।কি হয়েছে বলত? অবাক হয়ে জিজ্ঞেস করে দাই। সেদিন সোমবার। গরমের দিন। স্কুল সকাল বেলায় সাড়ে এগারোটায় ছুটি হয়ে গেল। choty 69

বাড়ীতে আগেই বলে দিয়েছে, স্কুল থেকে মাষ্টার মশাই এর বাড়ী চলে যাবে। বিকেলে রোদ কোমলে বাড়ী ফিরবে।স্কুল ছুটি হতেই পরেশ মাষ্টার মশাই এর বাড়ী চলে গেল। শনিবারের দিনই বলে রেখেছিল-কাকীমা, সোমবার থেকে দুপুরে এখানে থাকব।

পরেশ জানত, এ সময় গিয়ে আর কিছু দেখা যাবে না, দাইটা রাতে বাসন মেজে যায়-তাই আজকাল রাতেই চুদছে। কড়া নাড়তেই ভেতরে থেকে কাকীমার গলা পাওয়া গেল, খুলছি একটু পরেই কাকীমা দরজা খুলে দিল।

বাইরে বাতাস বইতে শুরু করেছে। আয়। বলে দরজা থেকে সরে দাঁড়ালো রমা কাকীমা।ঠিকই ভেবেছিল, রমা কাকীমার চান-টান হয়ে গেছে। ও ভেতরে ঢুকল।যা চান করে নে। বলে গামছাটা এগিয়ে দেয়। পরেশ হাত বাড়িয়ে গামছাটা নেয়। কি করে চান করবো? গামছাটা হাতে নিয়ে পরেশ জিজ্ঞেস করল পরেশ।

হি হি করে হেসে ওঠে কাকীমা। কেন, ভেতরে কিছু পরিসনি? ওটা পরেই করে নে ।পরেশ এখনেও ভেতরে জাঙ্গিয়া পরে শুরু করেনি। তা বলে না তো।কাকীমার আবার হাসিঁ। ওমা! এতবড় ছেলে ভেতরে কিছু পরিস না? bd 69 choti

আচ্ছা এক কাজ কর প্যান্টটা পরেই চান করে নে। চান করে মাষ্টার মশাই-এর একটা লুঙ্গি পরে নিস।পরেশের এখন কথায় কথায় বাড়াটা ঠাটিয়ে যায়। কোন রকমে প্যান্টের ভেতরে হাত ঢুকিয়ে বাড়াকে চেপে আছে। কাকীমার কথা শুনে প্যান্ট পরেই চান করে নেয় ও। তারপর মাষ্টার মশাই এর লুঙ্গি এগিয়ে দেয় রম।

জীবনে কখনোও লুঙ্গি পরেনি পরেশ। তাও আবার সামনে দিকটা ফালি করে কাটা। যা বাবা এটাকে পরব কি করে? রমাকে জিজ্ঞেস করে পরেশ। কেন? যেমন গামছা পরিস, তেমুনি করে পর না। ভীষণ মুশকিল লুঙ্গি পরা।

কিছুতেই গিট হবে না, বার বার খুলে যাচ্ছে। পরেশের লুঙ্গি পরা দেখে হেসে গড়িয়ে পরে রমা কাকীমা।বলে আই, তোর লুঙ্গি বেধেঁ দেই। কাকীমার কথা শুনে ঘাবড়ে যায় পরেশ। সর্বনাশ করেছে। কাকীমাকে দেখে লিঙ্গটা একেবারে শোবার নাম করছে না। তার উপর ভেতরে কিছু পরা নেই। bangla choti golpo 69

এমন সময় যদি কাকীমা লুঙ্গিটা বেধেঁ দিতে যায় তাহলেই হয়েছে। না না, এই তো হয়ে গেছে। কোন রকমে লঙ্গিটাকে কোমরে জড়িয়ে নেয়ও।রমা কাকীমার হঠাৎ নজরে পড়ে লুঙ্গির সামনের দিকটায়। ও হরি, ছোড়ার এই অবস্থা। তাবুর মত সামনেটা ফুরে রয়েছে। ছোকড়ার। হঠাৎ রমার সারা শরীরে বিদ্যুৎ খেলে যায়।

যৌবন এসেছে ছোঁড়ার শরীরে।একটু খেলানো যাক তাহলে। মনে মনে ঠিক করে নেই রমা। বাড়ীতেও তো কর্তা নেই। ছেলে দুটোও ঘুমোচ্ছে। গরমের দুপর। হাতে চারেক সময় আছেয়। রমার মনে একটা আনন্দের বন্যা ছুটে যায়। দেখাই যাক না। কত দুর এগোতে পারে ছোড়া।

ঘরে গিয়ে আয়িনার সামনে চুল আঁচড়াছে পরেশ। বুঝতে পারে না, কি করে রমা কাকীকে ফাসানো যায়? সারা দুপুর পড়ে রয়েছে। এক হতে পারে, কাকীমা ঘুমোলে-ও পাশে শুয়ে কিছু করা যেতে পারে।আচ্ছা কাকীকে যদি বাড়াটা দেখানো যায়। কথাটা বেশ মনে ধরে পরেশের। লুঙ্গিটা তোন সামনে থেকে খোলাই।

যদি লিঙ্গ ওকে দেখানে যায়। আয় বোস।খাবার বেড়ে কাকী সামনে বসেছে। কাকীর সামনেও ভাতের থালা। পরেশ হাঁটু মুঢ়ে খেতে বসে। লুঙ্গি ফুলে রয়েছে। লঙ্গির কোঁচা একটু কসরে গেলেই তার বাড়া খানা কাকীমাকে দেখানো যেতে পারে। রমার খেতে খেতে লুঙ্গির উচু হয়ে থাকা অংশ বেশ ভালো করে দেখে। bd 69 choti

কেমন জিনিসটা? মোটাসোটা হলে বেশ ভালোই হয়। সত্যিকারের মোটা শক্ত লিঙ্গ দেখেনি রমা। বরের লিঙ্গটা লিঙ্গ না বলে নুনু বলা যেতে পারে।কোন সুখ হয় না অমনি নুনুতে। বন্ধু- বান্ধবের মুখে মোটাসোটা লিঙ্গের গল্প শুনেছে। গ্রামের মেয়ে রমা। ঘোড়া কুকুর ষাঁড়ের প্রচুর।

পরেশের কি অপনি- আঃ ভাবতেই লজ্জ্বা পেয়ে যায় রমা। ঐ টুকু ছেলে নিশ্চয় ওর মাষ্টারের মত ছোট্ট নুনুই হবে। আর একটা মাছ নে।বলে এগিয়ে একটা মাছের টুকরা পরেশের পাতে দেয় রমা। না না করে হাত বাড়িয়ে বাঁধা দিতে গিয়ে ইচ্ছে করে লুঙ্গি কনুই দিয়ে সরিয়ে দেয় পরেশ।

চোখ ছানাবড়া হয়ে য়ায় রমার।ওমা কি বড়। লাল মাদ্রাজি পেয়াজের মতো লিঙ্গের মাথাটা। রমা ঝুকে মাছ দিতে গিয়ে ঝোকার ফলে ব্লাউজের ভেতর থেকে ফর্সা গোল অর্ধেক মাইদুটো দেখা যায়। আঃ কি ভাল লাগছে দেখতে। দুজনেই মুগ্ধ চোখেই নিজের নিজের জিনিস গুলো দেখতে থাকে। choty 69

রমাই সামনে নেয় নিজেকে প্রথমে। কদিন আগে বাচ্চা হয়েছে। রমার বুক দুটো যার ফলে দেড় গুণ বড় হয়ে গেছে। মাই দুটো টসটসে দুধে ভরা মাই। ব্লাউজ থেকে বেরিয়ে আসাটা স্বাভাবিক।যা সম্পূর্ণ খোলা দেখেছে দু তিন দিন পরেশ, কিন্তু কাছ থেকে নয়।ও দুটো চোখের সামনে দেখে বাড়াটা ঠাটিয়ে ওঠে আরো।

রমা চোখে সরিয়ে নিলেও বার বার আঁড় চোখে লুঙ্গি থেকে বেরিয়ে আসা লাল গোখরা সাপটাকে দেখে যা বাব্বা ওটা নানু না সত্যিকারের আসল বাড়া(ধন)।এইটুকু ছেলে আর লিঙ্গ করেছে দেখ। যেন একটা বাঁশ রমার শরীর গুলিয়ে ওঠে, ঝিম মেরে যায় শরীর। ইস, একবার হাত দিয়ে ধরা য়ায় না? এমা, কি করে ধরব?

গলা দিয়ে ভাত নামে না।শরীর কেমন ঝিমঝিম করছে উঃ এই ছেলেটার সাথে সারা দুপুর কাটাতে হবে।কি হবে? যদি রমা নিজেকে আর রুখতে না পারে, ছেলেটা কি কিছু জানে? কোন রকমে বলে নেই, উঠছি আমি।

বলে উঠে পরে রমা।তুই ধুনা মুনার কাছে শো, আমি আসছি।আহ কি দেখলাম। খাওয়া শেস করে উঠতে ইচ্ছে করে না পরেশের বাড়া দেখে তো কাকী কিছু রাগ করল না, বার বার শুধু আড় চোখে দেখছিল। আবার বিছানায় গিয়ে শুতে বলছে।হাত মুখ ধুয়ে ঠাটানো ধোন নিয়ে বাচ্ছাগুলোর পাশে গিয়ে বসে পরেশ। উকিঁ মেরে দেখছে আশে পাশে কাকীমা দেখা যাচ্ছে কি না। bangla choti 69

দেখতে না পেয়ে লঙ্গি সরিয়ে ধোন মুঠো করে ধরে। দাঁড়া না বাবা, অত লাফাচ্ছিস কেন? দেব এক্ষণি। বলে ধোনটাকে আদর করে পরেশ। প্রায় মিনিট কুড়িঁ পরে আচলেহাত পা মুখ পুছতে পুছতে ঘরে ঢোকে রমা কাকিমা। অপেক্ষা করতে করতে পরেশের লিঙ্গ একবারে নেতিয়ে পড়েছে।নিয়ে তার একটা গল্প পড়ছিল ও। এমন সময় ঘরে ঢুকল রমা কাকীমা। হাসলে ও ফর্সা গোলগাল গালে টোলপড়ে, কটা চোখে যেমন সব সময় মনে হয় কাজন পরে আছে।

যা গরম গুমই আসছে না। ঠিক বলেছিস, গরম আজ একটু বেশি।ঘরে একটাই খাট।তাতে দুটো বাচ্চা আর পরেশ। আমি মাটিতে শুই,তোরা তিনজনে উপরে শো। বলে ঘরের কোণেতে রাখা মাদুর নিতে যায়। নিচে শোবে কেন, এখানে চলে আসো না।বরে রমা কাকীমার জন্য সরে গিয়ে জায়গা করে দেয় পরেশ।

আমি নিচেই শুই না, বিচানায় ঘেষাঘেষি হবে।(যদি ও রমা চারজনেই বিছানায় শোয় অন্য সময়)। কিছু ঘেষাঘেসি হবে না, এস না।বলেই এই প্রথম রমা কাকিমার হাত ধরে বিছানার উপরে টেনে নেয়। বাবা কি জোর তোর গায়? হেসে ঢলে পরে রমা কাকীমা।সর দেখি বাচ্ছাটা হিসি করে শুয়ে নেই তো?

বলে বাচ্চার গায়ে হাত বুলিয়ে দেখে রমা কাকীমা। এই দেখ ভিজিয়ে দিয়েছে। বাচ্চাকে কোরে উঠিয়ে ও কাঁথা বদলাতে গিয়ে বাচ্চা কেঁদে উঠে। রমা কাকীমার গায়ের ছোঁয়া লেগেছে পরেশের গায়ে। তুই শো না, আমি বাচ্চাটাকে একটু দুধ খাইয়ে দেই। বলে বুকের ওপর আঁচল টেনে ব্লাইজের বোটাম খুলে বার করে।

বা দিকের বিরাট মাই আঁচলের আর ব্লাইজের আড়াল থেকে সব ষ্পষ্ট দেখা যাচ্ছে বিরাট মাই, বাচ্চার মুখে মাইয়ের বোটা ধরিয়েদিতেই বাচ্ছা কান্না থামিয়ে চো চো করে দুধ থেতে থাকে। ছোট্ট থাবা দিয়ে খাঁমচে ধরেত থাকে মাই। রমা বুঝতে পারে, পরেশ হ্যাংলার মতো তার বুক দেখছে।তাই ইচ্ছে করেই আচলটা আরো একটু সরিয়ে দেয়। যাতে ও ভাল করে দেখতে পাবে। এত বড় মাই পরেশ জানত না। bangla 69 choti

খোলা মাই তো জীবনে দেখেনি। কখনো ব্লাউজ খুঁলে এমন ভাবে কেই মাই দেখায় নি। পরেশের মাই টেপা ব্লাউজের উপর থেকেই, তাই চোখের সামনে এমন ধপধপের গোলাপী মাই দেখে মুহুর্ত্বে ঘুমন্ত ধোন একলাফে দাঁড়িয়ে ওঠে।যেন ক্ষুধিত সিংহের মতো হরিণ। উঃ কি গরম। আঁচলটা কপালের ওপর বুলিয়ে নেয় রমা কাকীমা।বাচ্চাটা দুধ খেয়ে শুয়ে পড়ল। ওকে কোল থেকে নিয়ে ও বিছানায় শুইয়ে দিল রমা।

এই ছেলে থকন থেকে কি দেখছিস হা করে? মিষ্টি হেসে জিজ্ঞেস করে কাকীমা। বাচ্চাটাকে শুইয়ে দিলেও বুকটা এখনোও খোলা।কাকীর কথায় চমক ভাঙ্গে পরেশের। নে শুয়ে পড়। বলে রমা কাকীমা ব্চ্চাটার সাথে শুয়ে পড়ে। আয় শো। বলে পরেশকে টেনে নিজের পাশে শুইয়ে নেয়। মিষ্টি ঘামে ভেজা গন্ধ রমা কাকীমার গায়ে। চুপ করে গা লাগিয়ে শুয়ে আছে দুজনে। 69 choti golpo

কাকীমা, একটা কথা জিঙ্গেস করি? কি রে? কাকীমা, বাচ্চা কি করে হয় গো? ওমা বাচ্চা কি করে হয় তা জানিস না। পরেশের দিকে পাশ ফিরে শোয় রমা। এই তো মাছ ফাসছে। তোর যখন বিয়ে হবে তারপর তোর বাচ্চা হবে। বলে খিল খিল করে হাসে রমা।বিয়ে হলেই কি বাচ্চা হয়। তুই সত্যি জানিস না?

পরেশের গায়ে হাত দিয়ে জিজ্ঞেস করে রমা।না। বড় ছেলে মেয়েরা একসাথে শুলে বাচ্ছা হয়। আঁচলের তলায় কাচলি থেকে বার করা বিরাট ফর্সা মাইটা দেখা যাচ্ছে। আঁঙ্গুল পাঁচ ছয় দুরে রয়েছে ওটা।শুলেই কি বাচ্ছা হয়? তুমি আমি শুয়ে রয়েছি, তাতেও তোমার বাচ্ছা হবে বুঝি? অবাক হবার ভান করে জিজ্সে করে পরেশ।

হতে পারে, তার আগে যদি একটা জিনিস হয়। রমা বেশ বুঝতে পারে পরেশ কি জানতে চাইছে। কি কাজ কাকীমা? তুই যখন বড় হয়ে যাবি, তখন নিজে থেকেই শিখে যাবি। বলনা কাকীমা, কি করতে হয় বলে গায়ে হাত দেয় পরেশ। গায়ে হাত পড়তেই শিউরে ওঠে রমা। বলে-আমার লজ্জা করে বলতে। বলছি তো বিয়ে হলে জানতে পারবি নিজে থেকেই।

রমা কাকীমার কথা পরেশ সরে আসে রমা দিকে। বিয়ে হতে এখনও অনেক দেরী। তুমি বল।আবদার করে বলল পরেশ। রমারও ভাল লাগছে এমন নীরব দুপুরে বাঁশের মত একটা বাড়া থাক ছেলের সাথে গল্প করতে। new choti 69

একটু খেলিয়ে বললে হয়তো হতেও পারে। কথাটা ভাবতেই একটু লজ্জা পায় রমা।তারপর বলল তুই যদি কাউকে বলেদিস? কনুইতে ভর দিয়ে আধশোয়া হয়ে বসে রমা, মাইটা এবার পরেশের প্রায় মুখের কাছে। তোমার গা ছুয়ে বলছি, কাউকে বলব না। ঠিক? সত্যি! রমা কাকীমা কিছুক্ষণ পরেশের দিকে গম্ভীর ভাবে তাকিয়ে থাকে। ও অমন গম্ভীর ভাবে তাকিয়ে থাকাতে পরেশ বুঝতেত পারে না কি হল। choty 69

কাউকে বলবি না তো? গম্ভীর্য্য ভেঙ্গে জিজ্ঞেস করে রমা কাকীমা। বলছি তো-না। উটে বসে রমা এবার।এলো কোকড়া চুলগুলো ফর্সা সমস্তু মুখটাকে ছেয়ে আছে ও। নাকের পাতা দুটো চোখে পড়ার মতো ফুলে উঠেছে।নে, লুঙ্গিটা খোল। লঙ্গি! লুঙ্গি খুলব কেন? না হলে কি করে শিখবি? বউয়ের সামনে লুংঙ্গি না খুললে কি করে বাচ্চা হয়।

শিখবি কি করে? বলে নিজেই একটানে পরেশের লঙ্গিটা খুলে দিল ওর রমা কাকীমা। গোখরো সাপ ফনা ধরে আছে। দাইএর গুদে বেশ কয়েকবার ঢোকায় তবুও প্রায় কচি। গোলাপী।রমা বাড়াটা দেখে সত্যি মুগ্ধ হয়।

বাহ বাড়ার মতো বাড়া। দু আঙ্গুল দিয়ে বাড়াটা ধরে রমা। এটা কি? এটা? এটা তো সুসু। সব ছেলেদের থাকে। দুর এটাকে সুসু বলে না।-বলে বাড়া।বলে নরম হাতে মুঠো করে বাড়াটা। উঃ কি গরম? যেন একটা লোহার শাবল। ছেলেগের এটাকে বাড়া বলে আর মেয়েদেরটাকে কি বলে বলতো? bangla choti golpo 69

ধুৎ মেয়েদের এমনি থাকে নাকি? তাহের কেমন থাকে? ওদের তো ভাবনায় পড়ে পরেশ। বড় মেয়ে মেয়েদের গুদ দেখেনি কখনও। দাইটা শাড়ী উঠিয়ে পরেশের লিঙ্গটা একটা গর্তে ঢুকিয়ে নেই। ঠিক কেমন দেখতে জানে না। তবে ওটাকে যে গুদ বলে সেটা জানে। কিরে, কি হল? জানি না।ওমা মেয়েদেরটা দেখিসনি কখনও?না তো বাচ্ছা ন্যাংটো মেয়ে দেখিসনি? দেখেছি। কিচ্ছু থাকে না।একদম প্যাপটা (বীচিরর মতো)।

ধুৎ বোকা ছেলে। মেয়েদের প্যাপটা জায়গায় একটা গর্ত থাকে। ওখানে এটাকে ঢোকাতে হয়। পরেশের লিঙ্গটা নেড়ে দিয়ে বলে রমা। তারপর দুহাতকে জোঁড়া করে গুদের মতো তৈরী করে ও। এই দেখ, এমনি হয় গুদ।হাতে তৈরী করা গুদটা লিঙ্গের উপর চেপে ঢোকায় রমা। এমনি করে ঢোকে।

মেয়েদেরটাকে বলে গুদ। গুদের ভেতরে ধোন/ বাড়া ঢুকানোকে বলে চোদা। বলে তিন চারবার হাতটাকে লপট হাতটাকে নীচে করে দেয়ে রমা।সুখে শিউরে উঠে পরেশ। তোমারও গুদ আছে কাকী? পরেশের কথা হিহি করে হেসে ওঠে রমা। ওমা আমি কি মেয়ে নই, যে আমার গুদ থাকবে না? দেখাও না কাকী-সত্যিকারের গুদ। ওমা। এইতো খালি বলছিলি বাচ্চা কি করে হয় শেখাও।

আবার বলছিস গুদ দেখাও। কি করে বাচ্চা হয় জানবি না? কি করে ? কাকিয়ে জিজ্ঞেস করে পরেশ। গুদের ভিতর অনেকক্ষণ ধরে ধোনটাকে ঢুকাতে বেরকরতে হয় হয়। তারপর এক সময় ধোন থেকে আঠালো ফ্যাদা বের হয়। ওটাই গুদের ভেতরে গেলে বাচ্ছা হয়। নে, হল তো শেখা। সর এবার শুই।

বলে পরেশের ধোনটা অমনি খোলা রেখেই একহাত দূরে চিৎ হয়ে শুয়ে পড়ল। রমা। কাকীমা।উহ মুচকি হেসে জবাব দেয় রমা। একবার দেখাও না। কি? সত্যিকারের তোমার গুদটা।দেখে কি করবি? পরেশের ধোনটা হাত দিয়ে খেচতে খেচতে জিজ্ঞেস করে রমা। দেখবো শুধু।শুধু দেখবি? হ্যাঁ ।

দেখালে আমাকে কি দিবি? যা চাইবে-সব।চাইলে তবেই তো মেয়ে জীবন সার্থক মনে হয়। যা চাইবো দিতে হবে কিন্তু। বলছি তো দেব, একবার দেখাও না।ককিয়ে ওঠে পরেশ। দেখে নে তাহলে। চিৎ হয়ে শুয়ে থাকা রমা গুদ দেখার অনুমতি দেয় পরেশকে।পরেশ বুঝতে পারে না, কি করে গুদ দেখবে।

লুকিয়ে ন্যাংটো কাকীকে দেখেছে।কিন্তু এখন যদি কাকী নিজেই শাড়ী উঠিয়ে গুদটা দেখাত। শাড়ী- সায়া উঠিয়ে গুদটা দেখতে গিয়ে হাতটা অসাড় হয়ে যায়। ও কিরে, বসে আছিস কেন? দেখে নে। তুমি দেখাও না।আমি কেন দেখাবো? তোর দেখার ইচ্ছা হয় তুই নিজেই দেখ না।

মনে মনে মনিকের দিশেহারা ভাব দেখে খুবই হাসি পাচ্ছে রমার। কি করে দেখব? করুন স্বরে বলে পরেশ।তোর যেমুন করে ইচ্ছে। রমা হাসতে হাসতে পরেশকে জবাব দিল । শেষে সাহস সঞ্চয় করে আস্তে আস্তে পায়ের কাছে শাড়ীটা ধরে পরেশ। রমা এখনও বাড়াটা ধরে আছে।

কি দেখবি না?দেখব তো তুমি দেখাও না। আচ্ছা হাদার পাল্লায় পড়েছি। শাড়ী সায়াটা সরিয়ে দেখেনে না। রমা বুঝতে পারে, পরেশের সাহস হচ্ছে না।তাই নিজে থেকে কাপড় সরাতে সরাতে বলে- আচ্ছা আমিই দেখাচ্ছি। নে, আগে চোখ বন্ধ কর। তা না হলে ভস্ম হয়ে যাবি আমার গুদ দেখে।

পরেশ তাড়াড়াড়ি চোখ বন্ধ করে। রমা উঠে বসে ধীরে ধীরে এক এক করে শাড়ী,ব্লাউজ, সায়া খুলে উলঙ্গ হয়। আমার সমস্ত শরীরটা যদি জিভ দিয়ে চাটিস, তবেই দেখাবো। চাটবি?জিজ্ঞেস করে রমা। হ্যাঁ । তবে দেখ। বলে পরেশের দিকে পাছা করে পাশ ফিরে শোয় রমা। চোখ মেলে পরেশ।

উহ কি অসম্ভব ফর্সা রমা কাকীমা। মেমদের চেয়ে বেশী ফর্সা যেন। পরেশের চোখ ধাঁধিয়ে ওঠে। রমা কাকীমা পাশ ফিরে শুয়ে থেকেই বলে। থেকেই বলে-সব শেষে গুদ দেখাবো। আগে আমার পায়ের আঙ্গুল থেকে মাথার চুল পযর্ন্ত চাটবি। ন্যাকটা কাকীকে সামনে পেয়ে পরেশের মন ভরে যায় খুশীতে। উ: কি ভাল লাগছে। শরীরের প্রতিটি খাজেঁ বোলায় পরেশ। পায়ের আঙ্গুল থেকে শুরু করে চাটা। bangla choti 69

উরু বগল, তলপেট, থাই, হাত- নাক, চোখ, মুখ, বুক চুষে দুধ খেয়ে যখন শেষে রমার হাত সরিয়ে গুদের বালের উপর জিভটা রাখে, ততক্ষণে দুবার বাড়া থেকে ফ্যাদা ফেলে দিয়েছে পরেশ। প্রায় দেড়ঘণ্টা লেগেছে গুদ ছাড়া শরীরটাকে চাটতে।রমাও জল ছেড়েছে দুবার। এত সুখ যে আছে এর আগে তা জানত না রমা।

কাকীমা গর্তটা কউ? কোঁকড়ানো কালো কুচকুচে গুদের বালে জিভ বোলাতে বোলাতে জিজ্ঞেস করে পরেশ। রমার শরীরটা আর নিজের নেই। ওটা ও পরেশে দিয়েই পরেশের মুখে গুজে দেয়। দুটো বুক চুসে পরেশ, যখন ওঠে, তখন রমার মাই দুটো আরও চুষে দিয়েছে।

ঝরঝরিয়ে গুদে রস ঝরছে বলে রমা নিজেই দুহাত বাল সরিয়ে গুদটা ফাঁক করে ধরে। এবার এর ভেতরে ঝিভ ঢুকিয়ে চাট কোকাতে কোকাতে বলে রমা কাকীমা। এটাই গুদ! ভেতরে তো মনে ফুল রাখা।জিভ ছুচলো করে পুরো জিভটা ঢুকিয়ে দেয় গুদের গর্তে পরেশ। আধণ্টা পার আবার দুজনে রস ছাড়ে। ঘুরে গর্তদেখার পর রমা পরেশে নিজের উপর টেনেনিয়েছিল।

৬৯ পজিশানে পরেশের লম্বা ধোনটা চুষে দিয়েছে। চুষতে দিয়েছে বালে ভরা গুদ। টানা দুঘন্টা ধরে গুদে বাড়া না ঢুকিয়ে তিনবার রস ছেড়েছে দুজনে। শরীরের আর একটুও শক্তি নেই। হয়তো এবার চোদাচুদিটও হত। কিন্তু বড় ছেলেটার ঘুম ভেঙ্গে যাওয়াতে নিজেদের গায়ে কাপড় দিতে হল। এই ওঠ, ধনা ওঠে পড়েছে। পরেশতো ছাড়তে চাইছিল না। ছাড়ার ইচ্ছে রমা কাকীমারও ছিল না।

https://banglachotigolpo.net/category/kolkata-gandu-story/

কিন্তু বাচ্চাটার জন্য বাধ্য হয়ে উঠতে হল। কাকীমা, কাল উহ সখ কত! রোজ রোজ কাকীমাকে ন্যাংটো দেখবি?যদি কেউ জেনে যায় কি হবে বলতো? প্রিজ কাকীমা।কালকেও- আচ্ছা আবার কাল।আজ পালা। পরের দিন ঠিক এগারোটার সময পৌছে যায় পরেশ। দরজা খুলে দিয়ে রমা কাকীমা জিজ্ঞেস করে। কিরে স্কুলে যাসনি? গিয়েছিলাম টিফিনে চলে এসেছি। এমা স্কুল পালিয়ে?

স্কুলে পালালে কিন্তু কাল থেকে আর আসবি না। দরজা বন্ধ করতে করতে বলে রমা। কাল থেকে স্কুলেই যাব না। গরমের ছটি কাল থেকে টানা ৫০ দিনের। বাপরে ৫০ দিন? কি করবি এত বড় লম্বা গরমের ছুটি। পরেশ ততক্ষণে জড়িয়ে ধরেছে রমা কাকীমাকে। তোমাকে আদর করবো।বলে রমার ঠোটেঁ নিজের ঠোট চেপে ধরে। এ ছাড় ছাড়, ধুনা জেগে আছে। কি দুষ্টু ছেলে।

বলে কাকীমা হাত থেকে নিজেকে ছাড়িয়ে নেয়। আসার সাথে সাথেই দুষ্টুমি? যদিও রমা মুখে পরেশকে শাসন করছিল, কিন্তু মনে মনে এটাই চাইছিল।কাল পরেশ চলে যাবার পর সারাক্ষণ শুধু পরেশের কাথাই ভেবেছে ও। ৬ বছর হল বিয়ে হয়েছে।দুটো বাচ্ছাও হয়েছে ঠিক, কিন্তু সুখ ধুনা-মুনার বাবা দিতে পারেনি। kaki ma ke chodar 69 golpo

ধানি লঙ্কার মতো একটা বাড়া নিয়ে কোনরকমে ঠেলাঠেলি করে দুটো বাচ্ছা বার করেছে। কাল থেকে তাই পরেশকে সব উজার করে দেবে ঠিক করেছে রমা। কাকীমার কথা সত্যি কিনা দেখার জন্য পরেশ ঘরে ডুকে দেখে ছেলেটা ঘুমিয়ে পড়েছে। সবে ঘুম আসছে। পরেশ পা টিপে টিপে ঘর থেকে বেরিয়ে আসে। রমা কাকীমার এখনো চান হয়নি। কাপড়র চানের জন্য জামা কাপড় জোগার করছে। kolkata 69 choti

পরেশ আস্তে করে পিছনে গিয়ে রমা কাকীমাকে জড়িয়ে ধরে। এই, আবার দুষ্টুমী ঘরে গিয়ে বোস, আমি কাজ শেষ করে আসছি। পরেশ পেছন থেকে জাড়িয়ে রমার বুকে আলতো করে হাত রাখে।দুদ দুটো টিপলেই দুধ বেরিয়ে আসবে কাল দেখেছিল। তাই আস্তে আস্তে ওর ব্লাউজের বোতামগুলো খুরে দিতে থাকে।এই দুষ্টু কি হচ্ছে? রমা ঘাড় ঘুরিয়ে পরেশের মুখের দিকে চায়।

এগুলো খোল। বলে শাড়ির গিটে হাত দেয়। ওমা এক্ষূনি। হ্যাঁ তোমায় দেখব। আমায় দেখিসনি বুঝি? সব জামা কাপড় খোল।ওমা কাল তো দেখলি সারা দুপর। দুর কাল একটও দেখিনি, কিছু বুঝতেই পারিনি। আজ ভালো করে দেখবো।তাই কিন্তু ভীষণ দুষ্টমি করছিস।বলে ঘুরে গিয়ে রমা জাড়িয়ে ধরে পরেশের গলা। একটা পা দিয়ে পরেশের কোমর জড়িয়ে ধরে।এই আমিও কাল তোরটা বাল করে দেখিনি। kolkata bangla 69 choti golpo

পরেশের কানের লতি ঠোট দিয়ে কামড়ে বলে রমা, ও পরেশ আজ কিন্তু ঢোকাতে হবে। বলে গুদ পরেশের ধোনোর ওপর রগড়াতে থাকে সায়ার উপর দিয়ে।কাকীমা আস্তে করে মাথা বুঝিয়ে রমার দুধ ভরা ঠান মায়ে বোটায় চুমু খায় পরেশ। কালকে দেখেছিল মাইটিপলে দুধ বেরুচ্ছে তাই আজ এখন মাই টিপবো না। উঃ আজ সারাক্ষণ তোমায় চুদবো।উহ আহ পরেশের ঘাড় মুখে মুখ ঘষে রমা।

পরেশ সোজাসোজি হয়ে দঁড়িয়ে কাকীমার ব্লাউজ খুলে দেয়। তিন চার কিলো ওজনের এক একটা মাই ফলে বেগুনের মতো গোল হয়ে রয়েছে। খয়েরী বোটা দুটো দাড়িয়ে টন টন করছে।পাতলা কোমরে সায়াটা বাঁধা। সায়ার গিটের কাছে অনেকটা চেরা। যার ফলে ফর্সা তলপেট দেখা যাচ্ছে।

রমা কাকীমার এলা কোকড়ানো চুল গালে কপালে ঘামে লেপ্টে আছে। নাকের পাটা দুটো উত্তেজনায় ফুলে ফুলে উঠছে এত রূপ পরেশ আগে দেখেনি রমা কাকীমার। কাকীমা। এই কাকীমা কাকীমা করিসনা তো। তবে অন্য নামে ডাক। আমি একন তোর কাকীমা নই। তোর যা খুশি। রমা বলে ডাকবো।

হ্যাঁ। বারান্দায় বসে রমা পরেশের প্যান্ট জামা সব খুলে দেয় নিজে শুধু সায়া পরে আছে। কি ভাল তোর ধোনরে, দু হাত দিয়ে কচলায় পরেশের ঠাটানো বাড়া। দে চুষেদি তোরটা। বলে ঝুকে বসে। ধোনের চারদিকে জিভ বোলায় রমা।

ধোন মুখের ভিতর পুরে চুষতে থাকে। যদিও রমা পরেশকে শাসন করছিল, কিন্তু মনে মনে এটাই চাইছিল।পরেশ রমার সায়া পায়ে দিকে থেকে টেনে ওঠাতে থাকে রমা নড়ে চরে কোমর পর্যন্ত ওঠাতে সাহায্য করে। ফর্স্যা নিটোল উরু।পায়েল ডিম, পায়ের পাতা গোল গোল নিটোল নিটোর গায়ের আঙ্গুল।

তাতে বেদানার রঙ্গে নেলপালিশ লাগানো। পরেশ যত হাত বোলায়, রমা উত্তেজনায় শক্ত ধোন ধরে তত চাটতে থাকে। উরেতে গরম গরম জল পড়াতে ঝুকে দেখে, রমার মাই থেকে দুধ ঝরছে। পরেশ আর নিজেকে সামলাতে পারে না, এক থাবায় জোরে রমার মাই টেপে দেয়। চোও চো করে পিটকিরির মতো দুধ ছিটকে রেরোয় মাই থেকে। বাবা কত দুধ রমার বুকে।

পরেশ আর পারে না।রমা পুরো মুখের ভিতরে ধোন ঢুকিয়ে নিয়েছে আর হোলের বিচিতে হাত বোলাচ্ছে। আ চোখ বন্ধ হয়ে যায় পরেশের। পা দুটো শক্ত টান টান হয়ে যায়। কামচে ধরে রমার শরীর।চাড়াৎ করে বেরিয়ে যায় ধনের মাল।রমা চুষার কারণে মুখের ভেতরে ধোন আরো মোটা হয়ে গেলে, তার সাথে সাথেই গলার ভেতর দিয়ে যাচ্ছে- গাঢ় রস। আঃ চোখ বন্ধ হয়ে যায় রমারও। bangla sex story 69

মুখের ভেতর পোরা ধোন আরও হাত দিয়ে নাড়তে থাকে। পচাপচ করে রস ঝরছে মুখের ভেতর।এরকম করে জীবনে ধনের রস খায়নি রমা। উঃ কি ভাল লাগছে! নে এবার আমার দুধ খা শক্তি হবে।কত দুধ খাওয়ালি আমায়। বাবা মনে হচ্ছে পেট ভরে গেছে? দুটো বুক চুষে পরেশ যখন ওঠে তখন রমার মাই দুটো আর বড় মাই নেই মাঝারি সাইজের মাই হয়ে গেছে। বোটা দুটেও ছো হয়ে গেছে।

সাথে সাথে কালো কোকড়া গুদের বাল গুলো রসে ভিজে গেছে।পরেশও রমার বুকের দুধ কেয়ে উঠে বসে। চল চান করে নিই।এমনি ন্যাংটো হয়েই কিন্তু।এমা ছি আমার ভীষন লজ্জা করছে। বলে সায়াটা টেনে নামায় রমা।

পরেশ সায়ার গিটটা খুলে দেয়। চল চান করে নিই। তুই আগে করে নে, আমি একটু জামা কাপড় খাচবো।তুমি একলা কাঁচবে কেন, এস আমিও কেচে দি। বলে রমার আধ খোলা সায়াটা টেনে বার করে নেয় রমার কোমর থেকে।

এই একি, কি আবার তোমার এটাও তো কাচতে হবে। বলে রমার হাত ধরে টেনে নিয়ে আসে কলতলাম নিচে।এই পরেশ, আমার কিন্তু ভীষন লজ্জা করছে। এক হাতে নিজের বুক দুটো আড়াল করে অন্য হাতটা গুদে চাপা দিয়ে বলে রমা এখনেও ঢোকাইনি কাল থেকে। এক তাড়াতাড়ি কাচাকাচি শেস করে ঢোকাই।কলতলায় রাখা কাপ গুলোয় সাবা ঘষতে ঘষতে বলে পরেশ। 69 sex story

মাকিকে কাপড়ে সাবান লাগাতে দেখে রমাও বসে পড়ে পরেশের সামনে। কলতলায় রাখা একটা পিড়িতে পরেশ বসেছে পরেশের সামনেই অন্য পিড়িতে বসেছে উবু হয়ে রমা। ফর্সা গোলাপী বড় বড় মাই দুটো সামনে ঝুলছে। ঘন কালো বালে মাঝে থেকে গুদের চেরাটাও দেখা যাচ্ছে। রমার নজরে পড়ে। বন্ধুকের নলের মতো ঠাটানো বাড়ার দিকে। পরেশ মুখ বাড়য়ে দেয়ে রমার মুখের দিকে অন্য হাতটা বাড়িয়ে দেয় গুদের ওপর। একটু দাড়া সোনা, কাপড়টা খেছেনি।

উত্তেজনায় থর থর করে কাঁপে রমার গলা।তুমি কেচে নাও,ততক্ষন গুদে আঙ্গুলী করি। মিনিট দুয়েকের মধ্যে রমা কাপড় খেচে নেই। ঢোকা বলে নিজেই এক হাতে গুদ ফাক করে পরেশের বাড়াটা টেনে ঢুকিয়ে নেই রমা কলতলাতেই। সত্যিকারের বাড়া এই প্রথম গুদে ঢুকেছে রমার। আঃ লাগল রমা?

না তুই ঢোকা। এক হাতে কলটা ধরে পরেশের কোলে পাছার চাপ দেয় রমা। বাড়াটা ঢুকে যাচ্ছে হল হলে রসে ভেজা গুদে জোরে আঃ জোরে। বলে নিজেই কোমর চাপতে থাকে রমা। তারপর ১২মিনিট মতো মানি কাকীমাকে রাম ঠাপাঠাপিয়ে মাল আউট করে

2 thoughts on “৬৯ পজিশানে পরেশের লম্বা ধোনটা চুষে দিয়েছে bangla choti 69”

Leave a Comment

Discover more from Bangla Choti Golpo

Subscribe now to keep reading and get access to the full archive.

Continue Reading