উজ্জলের মাকে চুদলাম Bondhur Ma Ke Chodar Golpo

ইন্টার ক্লাস শুরু হওয়ার পর নতুন নতুন বন্ধু জোটে বন্ধুদের গ্রুপ তৈরি হয়। এখানে সেখানে খাওয়া দাওয়া ঘুরে বেড়ানো। সাথে কলেজের ক্লাস, প্রাইভেট। সব মিলিয়ে অনেক ব্যস্ততা। এর মাঝে রোজা আসল। একেক দিন একেক বন্ধুর বাসায় ইফতারের দাওয়াত।আমাদের সাত বন্ধুর মধ্যে দুজন হিন্দু। তারাও সবসময় আমাদের সাথে সব ইফতারের দাওয়াতে থাকত। bondhur ma ke chodar golpo

এদের একজন, উজ্জ্বল, তার বাসায় ইফতারের দাওয়াত দিল। আমরা সবাই গেলাম। উজ্জ্বল তার বাসায় অভ্যর্থনা জানাল। বাসায় ঢুকেই বুঝতে পারলাম, রান্নার আয়োজন বেশ ভালই হয়েছে। বেশ ভাল ঘ্রান আসছে। আমরা সবাই গল্প করছি, এর মধ্যেই উজ্জ্বলের মা আসল। আমরা গল্প থামালাম আন্টির সাথে পরিচিত হওয়ার জন্য। আমরা তিনটা সোফায় ভাগ হয়ে বসেছিলাম।

উজ্জ্বল আন্টির ডান দিক থেকে বসা বন্ধুদের একে একে পরিচয় করিয়ে দিছিল। কিন্তু আমার কানে তাদের কথার কিছুই ঢুকছিলনা। কারন এই বয়সেও আন্টির মায়া কাড়া চেহারা কেন জানি মনে হল, আন্টির অনেক কম বয়সে বিয়ে হয়েছে, কারন এক ছেলে ইন্টারে পড়ে, সে হিসেবে আন্টির চেহারায় এখনো তেমন বয়সের ছাপ নেই। খুব বেশি হলে ৩৭-৩৮। আমি ছিলাম আন্টির বাম পাশে। উনি আমার সামনে দাঁড়ানো। বাকীদের সাথে পরিচিত হচ্ছেন। আন্টি চুলগুলো পনিটেইল করে বেঁধেছেন। তার ফর্সা চেহারার সাথে বেশ মানিয়েছে। চোখ ফেরানো দায়।কিন্তু চোখ ফেরাতেই হল। কারণ আমার সাথে পরিচয় এর পালা আসছে। চোখ নামাতে যাব, এমন সময় চোখ চলে গেল তার কোমরের দিকে। ma ke chodar golpo

তার ব্লাউজ এবং শাড়ির কুচির মাঝের দুরত্ব এক হাত তো হবেই। মসৃণ ফর্সা, পেটের চামড়া। কোমরের নিচের দিকে যে খাঁজ আছে তারও প্রায় তিন আঙুল নিচে পড়েছেন শাড়িটা। সে হিসেবে নাভীর প্রায় পাঁচ থেকে ছয় ইঞ্চি নিচে। আমার বুকটা ধক করে উঠল। এরকম সুন্দরি নারীর নাভী দেখতে পারাটা অনেক সৌভাগ্যের ব্যাপার। আমি নাভি দেখার জন্য ব্যাকুল হয়ে গেলাম। রোজার সংযমের কথা একদমই মাথায় ছিলনা আর। এমন সময় হঠাৎ খেয়াল করলাম আন্টি আমাকে বলছে, ‘আর এই সালমান খান টা কে?’আমার হঠাৎ ঘোর ভাঙল। বুঝতে পারলাম আমাকেই বলা হয়েছে কথাটা। কিন্তু যা বলার উজ্জ্বল ই বলল।ও রাফি। আমাদের বডিবিল্ডার।স্লামালেকুম আন্টি, কেমন আছেন?আমি ভালই। তুমি?এই মুহূর্তে একটু অধৈর্য, আন্টি। কখন আযান দিবে। যে খুশবু আসছে ভিতর থেকে।

আন্টি খুব সুন্দর করে হাসলেন। আমি এক ফাঁকে তার পেটের দিকে এক মুহুর্তের জন্য তাকালাম। শাড়ির ভিতর দিয়ে নাভি উঁকি দিচ্ছে কিনা দেখলাম। কিন্ত হতাশ হতে হল। কারন খুব আবছা ভাবে দেখা যাচ্ছিল ভিতরটা। তবে আমি নাভিটা বুঝতে পারলাম, কারন ফর্সা পেটের মাঝে গোলাকার কালো একটা ছায়া ছিল। বুঝলাম এটাই তার নাভি। তবে এত আবছাভাবে দেখে মন ভরল না। আমার একদম পরিষ্কার দেখা চাই।আন্টি আমাকে জিম করা সম্পর্কে জিজ্ঞাসা করলেন আর একটু হাসলেন।

আমিও একটু হাসলাম। ‘আমি আন্টি এস.এস.সি.র পর পরই জিম শুরু করি। ইয়ে মানে, কলেজের কো এডুকেশন এর প্রস্ততি আরকি, পার্টে থাকার জন্য” হাসতে হাসতেই বললাম কথাগুলো।আন্টি এবার আরো সুন্দর করে হাসল। ‘তাই!! এসব ভার্সিটি তে গিয়ে ইচ্ছেমত কোরো। আগে জীবন গঠন কর’ ওটাও মাথায় আছে আন্টি। আমি অলরাউন্ডার ‘এইতো চাই।’ সেই হ্রদয়কাড়া হাসির সাথেই বলল আন্টি।

‘এই, আয়, খাবারগুলো এনে দে। ‘ উজ্জ্বল কে বললেন তিনি। ‘তোমরা সবাই হাত মুখ ধুয়ে নাও।’ এই বলে তিনি ভিতরে গেলেন। আমি বুঝতে পারলাম আমি একটা ইম্প্রেশন তৈরি করতে পেরেছি। আন্টির সাথে কথা বলাটা এখন খুব একটা সমস্যা হবেনা। নাভি দেখতে হলে আমাকে অবশ্যই বাম পাশের আচলের পাশ থেকেই দেখতে হবে। আন্টি যখন ইফতার এনে টেবিলে রাখবে, ওই সময়টা সবচেয়ে ভাল সুযোগ। সবাই একে একে ফ্রেশ হয়ে আসল। সবার শেষে আমি ফ্রেশ হতে গেলাম। বাথরুম থেকে রান্নাঘর স্পষ্ট দেখা যায়। দেখলাম আন্টি টুলে বসে প্লেটে খাবার বেড়ে নিচ্ছেন। এবার আন্টির কোমরের পেছন দেখতে পেলাম। এত সুন্দর পিঠ!! ব্লাউজ অনেক লো কাট।

পিঠের অর্ধেক টাই দেখা যাচ্ছে। আর কোমর তো আছেই। সংযমের বাঁধ ভেঙে আমার বাড়াটা দাঁড়িয়ে যেতে লাগল বন্ধুর মা কে দেখে। উজ্জ্বল এর বাবা এরকম অপ্সরীকে এত দিন ধরে চুদছে ভেবেই ঈর্ষা হল। আন্টি পাত্র থেকে খাবার ডান পাশের প্লেট এ নিচ্ছে। প্লেট একটু নিচে থাকায় উনাকে একটু নিচু হয়ে রাখতে হচ্চে। এবার আন্টির ডান দিকের জাদু দেখলাম। এতক্ষণ ধরে বারবার নিচু হয়ে খাবার রাখার কারনে আচলটাও বুকের কিছুটা নিচের দিকে নেমে গেছে। এবং সেই সুযোগে তার লো কাট ব্লাউজ এবং ব্লাউজের নিচের দুই দুধেরই প্রায় এক তৃতীয়াংশ এবং মাঝখানে একটা গভীর খাঁজ এখন উন্মুক্ত। আমি মুখ ধুতে ধুতে মন্ত্রমুগ্ধের মত এই দৃশ্য দেখছি। এবং আমার বাড়া মহারাজ তার এত দিনের সংযম ভেঙে এখন সম্পুর্ন খাড়া। প্যান্টের উপর একটা তাঁবু হয়ে গেছে। আমার পাশ দিয়েই উজ্জ্বল প্লেট নিয়ে গেল। আমার কি হল জানিনা, আমি সোজা আন্টির দিকে এগিয়ে গেলাম। আমার কানে তখন আর কোন শব্দ আসছিল না।

সবকিছুর তোয়াক্কা বাদ দিয়ে আমি সোজা আন্টির কাছে এসে গেলাম। যাই ঘটুক না কেন, আন্টি নিশ্চয় কাউকে কিছু বলবে না। কি ঘটবে আমি জানিনা। আমি আন্টির একদম কাছে চলে গেলাম। আন্টিও খাবার প্লেটে রাখতে রাখতে হঠাৎ খেয়াল করল তার খুব কাছে কেউ একজন এসেছে। তিনি মুখ তুলে তাকালেন। কিন্তু ততক্ষনে আমি উনার গাল দুটো শক্তভাবে ধরে নিয়েছি। উনার নিশ্বাস আটকে যাওয়ার শব্দ আমি স্পষ্ট শুনতে পেলাম। আর ঠিক তখনি…. কিছু বুঝে উঠার আগেই উনার দুই ঠোটকে আমার দুই ঠোটে আবদ্ধ করলাম। মহাকাল যেন থমকে দাঁড়াল। আমি এত হাল্কা হয়ে গেলাম মনে হল যেন বাতাসে ভাসব। আন্টির মিষ্টি চেহারার মতই মিষ্টি তার ঠোট। আন্টি শক খাওয়ার মত করে কেপে উঠলেন। এদিকে সময় খুব মূল্যবান। একটু দেরি হলেই সবকিছু শেষ হয়ে যেতে পারে। তাই দেরি না করে আমি দ্রুত আন্টির ঠোট দুটো দুবার চুষে নিলাম। এরপর ঠোট ছেড়ে সোজা বুকের দিকে এগিয়ে গেলাম। এবং খাঁজে মুখ গুজে দিলাম। একবার খাজে, আর একবার করে দুই দুধের অনাবৃত অংশে চুমু খেলাম। দ্রুত এগোলাম নাভীর দিকে। আচলে হাত রাখলাম। কিন্তু এবার আন্টি সম্বিৎ ফিরে পায়ে আমাকে একটা ঝটকা দিল। আচল হাতে থাকা অবস্থাতেই আমি পিছে সরে গেলাম। ফলাফল শরীর থেকে আচল খুলে চলে এল। new choti golpo

আরেকটা বিষ্ফোরন যেন!! আন্টির বুক, পেট সব অনাবৃত হয়ে গেল। আর দুধের খাজ, মসৃণ ফর্সা পেট আর পেটের নিচের দিকে কালো, কুচকুচে, গোলাকার, এক ইঞ্চি বাই আধা ইঞ্চি উপবৃত্তটি আমার চোখের সামনে চলে এল। আমার এ জীবনে দেখা সবচেয়ে সুন্দর নাভীর দিকে আমি অপলক চেয়ে রইলাম। আন্টির ধাক্কা আমার জন্য শাপে বর হয়ে গেল। আন্টি এক টানে আচল টা আমার হাত থেকে বের করে নিয়ে নিল। আর খুব দ্রুত আবারো ঢেকে দিল। আর তখনি তার চোখ গেল আমার প্যান্টের তাঁবুর দিকে। তিনি একটু দেখে দ্রুত চোখ নামিয়ে ফেললেন। সেই চোখে কোন রাগ নেই। আছে শুধু লজ্জা। আমিও সম্বিৎ ফিরে পেলাম। কেউ কিছু টের পাইনি।

কতগুলো সময় কেটেছে এর মধ্যে।!! জানিনা। শুধু জানি জীবনের সবচেয়ে সাহসি কাজটা কোন ঝামেলা ছাড়াই শেষ করলাম।…. নো রিস্ক, নো গেইন।….. পিছনে হাসাহাসির শব্দ পাচ্ছি। আমি তিনটা বাটি নিয়ে রওনা দিলাম। বাম হাতে দুটো বাটি নিলাম। আর তা বাড়ার প্রসারন লুকানোর জন্য নীচু করে ধরলাম।কোন ঝামেলা ছাড়াই টেবিলে পৌছলাম।এই দেখ, খাওয়ার সময় সব সময় আগে আগে ‘, আমাকে আসতে দেখে বলল জুয়েল। ভালই বলেছে। এইমাত্র যা যা খেয়ে আসলাম!!!!‘কি কি বানাইছে দেখ ব্যাটা’

‘তুই কেন আনতে যাচ্ছিস??’আরে ধুর,!! বাকিগুলা নিয়ে আয়, যা’।উজ্জ্বল আনতে গেল। আর আমি মনে মনে বললাম এরকম ঢাসা মাল সামনে থাকতে তুই সামলাস কিভাবে ভাই!! এই ঠোট আর দুধ তো উজ্জ্বল ও খেয়েছে ছোটবেলায়!! আর ওর বাবা। আর কেউ কি খেয়েছে!! উজ্জ্বলের মায়ের গায়ের গন্ধটাতে আমি আবিষ্ট হয়ে রইলাম। রোজা তো ভেঙে চুড়ে খানখান ততক্ষনে। আন্টির জন্য রোজা ভাঙতে আমার বিন্দুমাত্র আপত্তি নেই। আমি আস্তে ধিরে উঠে বাথরুমে গেলাম। এতকিছুর পর আর থাকা যাচ্ছে না। আমি কল্পনা করলাম, আন্টি সম্পুর্ন বিবস্ত্র। উপরের অংশের ছবি তো মনে গাঁথাই ছিল। নীচের গুদটা কল্পনা করে নিলাম। আন্টিকে কুসুম কোমল গুদে থাপ দিচ্ছি, আর আন্টি যন্ত্রণায় কেপে কেপে উঠছে। নরম শরীর টাকে কল্পনায় ফেড়ে দিতে লাগলাম আমার তরবারি দিয়ে।… আমার তখন পর্যন্ত করা সবচেয়ে সেরা হস্তমৈথুন ছিল সেটা

সবাই ইফতারের টেবিলে বসলাম। একটু পরেই আযান দিল। আমরা দোয়া পড়া শুরু করলাম। তবে আমি দোয়ার পরে ছোট্ট একটা প্রার্থনাও করলাম।…. আন্টির ধানী জমিতে আমি যেন বীজ রোপন করতে পারি!!!তখনো জানতাম না যে মহান আল্লাহ আমার এই প্রার্থনা কবুল করবেন!!! ধীরে ধিরে আসছি সে ঘটনায়।একটু পরে আন্টি এসে জিজ্ঞেস করল খাবার কেমন লাগছে। সবাই প্রশংসা করল। আন্টিকে দেখেই বুঝা যাচ্ছিল তার ভিতর কিরকম ঝড় বইছে। তবে আমি ছাড়া তা আর কেউ বুঝেছে বলে মনে হয়না। তার হাসিটা এখনো আছে। যেন কিছুই হয়নি। আমি বললাম, ‘আন্টি, জাস্ট অসাধারণ!! মনে হচ্ছে যেন বেহেস্ত এ আসছি।’ বলেই আমি আন্টির দিকে চেয়ে মৃদু কিন্তু অর্থপূর্ণ হাসি দিলাম।

আন্টিও হাসল। একটু আগেই আমার হাতে কচুকাটা হয়েছেন। কিন্তু তারপরও নরমাল আচরন করতে হচ্ছে। ছেলের বন্ধু বলে কথা!! এটা তো আর যে সে স্ক্যান্ডাল না!! ছেলের মানসম্মান ও এর সাথে জড়িত। যদি কোনভাবে ছড়ায় উজ্জ্বলের মায়ের ঠোট আর বুকের স্বাদ নিয়েছে তার বন্ধু রাফি, তাহলে তার গলায় দড়ি দেয়া ছাড়া উপায় থাকবে না। সব দিক থেকেই আমি সুবিধাজনক অবস্থানে। শুধু আন্টিকে একটু একা পেতে হবে। বাকি কাজ সহজ। আন্টিকে খুব একটা চালাক মনে হচ্ছেনা। একটু বাজাতে জানতে হবে। এরপর যেভাবে বাজাব, সেভাবেই বাজবে।… জয় আমার হবেই।

‘আপনি বসলেন না কেন আমাদের সাথে?’

‘না না। তোমরা নিজেরা নিজেরা খাও। ‘

‘আংকেল কোথায় আন্টি? ’

‘সে টিউশনে গেছে। আসতে আসতে ন’টা বাজবে’

আন্টি ভিতরে চলে গেল। আমি তার কোমর আর পিঠ আবার দেখলাম। এবার আন্টি আচল হাতের পাশ দিয়ে ফেলে রাখায় আর পেট দেখা গেলনা।

আমরা খাওয়া দাওয়া শেষ করলাম। আন্টি এসে হালিম দিয়ে গেল। তবে এবার আগের মতই আচল কাঁধে আছে। স্বাভাবিক। হাতের পাশে ছড়িয়ে দিলে প্লেট রাখার সময় আবার না আচলটা খসে পরে!! তখন পুরোই বেইজ্জত হতে হবে। আমি সতর্ক হয়ে গেলাম। এবং……. আন্টি টেবিলে প্লেট রাখার সময় পেটের সামনের আঁচল সামনের দিকে ভাঁজ হয়ে গেল। এবং ডানদিকে বসার কারনে শুধুমাত্র আমিই সেই উপবৃত্তটি আবার দেখলাম। পেটে হালকা মেদ থাকার কারনে নাভিটা একটু গভীর। অপূর্ব!! তাকিয়েই থাকলাম। আন্টির দিকে চোখ গেল। তিনি দেখলেন আমার দৃষ্টি কোথায়। তাই প্লেট রেখেই আচলটা দিয়ে পেট ঢাকলেন। এরপর চলে গেলেন। আর আমি ভাবতে লাগলাম কি কাজটা করলাম। বন্ধুর মাকে চুমু খেয়েছি!!! বন্ধুর মাকে!!!! গায়ের মিষ্টি গন্ধটা আবারো নাকে আসল যেন!!

এরপর কথায় কথায় জানতে পারলাম আন্টি একটা ছোট ক্লিনিকে নার্স হিসেবে চাকরী করেন। ঠিকানাও জানা হয়ে গেল। কি কপাল!! ক্লিনিক আমার ফ্ল্যাট থেকে মাত্র এক ব্লক দুরে। বরজোড় তিন মিনিটের রাস্তা। তবে ছোট ক্লিনিক হওয়ায় কখনো যাওয়া হয়নি। আগে যদি জানতাম এই ক্লিনিকে এমন একটা মাল আছে!! আন্টির সপ্তাহে দুদিন নাইট, দুদিন ইভিনিং, আর একদিন মর্নিং ডিউটি। নাইট ডিউটির কথা শুনে যে কি আনন্দ হল বলে বোঝাতে পারবনা!!! রাত বিরাতে হানা দিতে হবে এখন থেকে। কেন জানি মনে হতে লাগল নিয়তিই যেন আমাকে টেনে টেনে আন্টির কাছে নিয়ে যাচ্ছে। তবে কি আমার প্রথম চোদনের অভিজ্ঞতা আন্টির সাথেই হবে!! তাও যে কিনা আমার বন্ধুর মা!!!… আন্টির গায়ের মিষ্টি গন্ধ আবারো নাকে এল!!!

যাওয়ার সময় হয়ে এল। আমরা বাসা থেকে বের হলাম এক ঘন্টা পর। উজ্জ্বল ও বের হল। ঘুরব প্ল্যান করলাম। আন্টি এসে বিদায় দিল আমাদের। খুব যত্ন করে নিজেকে পেঁচিয়ে রেখেছে। কিছুই দেখা যাচ্ছেনা। আমার মনে হল আন্টি আমাদের বিদায় দিয়ে বাঁচতে চাচ্ছেন। কিন্ত আমার খুব ইচ্ছে হচ্ছিল আন্টির সাথে নিভৃতে কিছু কথা বলার জন্য। তৎক্ষণাৎ একটা বুদ্ধি বের করে ফেললাম।

বাসা থেকে বের হয়ে প্রায় পাঁচ মিনিট দুরত্ব এগিয়ে গেছি। হঠাৎ বললাম, ‘এই দোস্ত, আমার মোবাইল ফেলে এসেছি।’, পকেটে হাতড়াতে থাকলাম।

আসলে ইচ্ছে করেই ফেলে এসেছি।

‘বেকুব, যা নিয়ে আয়’, কথাটা বলল উজ্জ্বল। হাদারামটা বুঝতেই পারলনা আমার মতলব কি! আরো আমাকে বলে বেকুব!! শালা নিজেই আমাকে পাঠাচ্ছে তার মায়ের নাভি চুষে আসার জন্য। ভাবলাম, সুযোগ পেলে গুদটাও চেটে আসব। তবে মুখে কোন অভিব্যক্তি রাখলাম না। বললাম, ‘তোরা দাঁড়া, আমি নিয়ে আসছি’

আরো বাংলা চটি:

কচি গুদের মিষ্টি গন্ধ , ছাত্রীকে জোর করে চোদা
শালীর রসাল কচি গুদের মজাই আলাদা
কাকীমার নরম টাইট গুদে গরম বাঁড়া- চরম নোংরামি
বলেই আল্লাহর নাম নিয়ে দৌড় দিলাম। বুকের ভিতর ড্রাম বাজা শুরু হয়েছে। যত দ্রুত পারি বাসায় পৌছলাম। বেল চাপলাম।…..কয়েক সেকেন্ড পরেই আন্টি দরজা খুলে দিল। এবং……

আন্টির মাথা দরজার বাইরে উঁকি দিল। এবং স্পষ্ট বুঝলাম আমাকে দেখে তার মুখ থেকে রক্ত সরে গেছে। ফ্যাকাসে হয়ে গেলেন তিনি। চারপাশে দেখলেন আর কেউ আছে কিনা। কিন্তু কাউকে দেখতে না পেয়ে একদম অসহায় হয়ে গেলেন।

‘কি হয়েছে রাফি?’, ভয়ে ভয়েই প্রশ্ন করলেন তিনি।

‘মোবাইল ফেলে গেছি আন্টি, সেটা নিতে এসেছি’, বলেই আমি দরজায় প্রেশার দেয়া শুরু করলাম। কারন, হিসাবমতে তার এখন চেঞ্জ করার কথা। আর যেভাবে উনি শুধু মাথা বের করেছেন তাতে মনে হল, তিনি বোধহয় এখন সম্পুর্ন বিবস্ত্র। স্নান করার মাঝখানে হঠাৎ যখন খেয়াল হয় টাওয়েল আনা হয়নি, তখন আমরা বাসার বাকি সদস্যকে বলে টাওয়েল আনিয়ে যেভাবে শুধু মাথা আর একটা হাত বের করে তা নেই, আন্টিও এখন ঠিক সেভাবে তাকিয়ে। অথবা হয়তো তিনি শুধু সায়া আর ব্লাউজ পরে দাড়িয়ে। অথবা শুধু ব্রা পেন্টি। আমি এই সুযোগ হারাতে চায়না। যদি উনি দরজা লাগিয়ে, পুরোপুরি চেঞ্জ হয়ে এসে মোবাইল নিজের হাতে দিয়ে দেয় তাহলে আমার এখানে আবার আসার প্ল্যানটাই নস্যাৎ হয়ে যাবে। তাই আমি দরজায় প্রেশার দিয়ে খুলে তাড়াতাড়ি ভিতরে ঢুকতে চাইলাম।

‘তুমি দাড়াও, আমিই এনে দিচ্ছি। ‘, উনিও পাল্টা প্রেশার দিলেন দরজায়। গলায় আতংক। আমার আন্দাজ আরো দৃঢ় হল।

বন্ধুর মায়ের নগ্ন দেহ দেখার চিন্তায় আমার শরীরে তখন আসুরিক শক্তি চলে এল।

‘না না আন্টি, আপনি পাবেন না। ওটা কোথায় রেখেছি আমারো ঠিক মনে নেই। ‘ বলেই সজোরে ধাক্কা দিয়ে ঘরে ঢুকে গেলাম। আর তারচেয়ে দ্বিগুণ শক্তিতে দরজা বন্ধ করে দিলাম। উত্তেজনার বশে একটু বেশি জোরেই বন্ধ করলাম। কিছুটা শব্দ হল। তবে তাতে কোন সমস্যা হবে না। আমি আন্টির দিকে তাকালাম।

কিন্তু হতাশ হতে হল। কারন আন্টি এখনো নিজেকে শাড়িতে পেঁচিয়ে রেখেছে। বাম কাঁধের উপর দিয়ে আঁচল উঠে গেছে, ফেলে রাখার কারনে কোমরও দেখা যাচ্ছে না। পিঠও না। ডান কাধের উপর দিয়ে আঁচল ঘুরিয়ে এনে প্রান্তটা বুকের উপর বাম হাতে ধরা। উনি কি আগেই ধরে নিয়েছিলেন যে আমি মোবাইল নেয়ার জন্য আবারো আসতে পারি??!!

আমি সরাসরি একশনে নেমে গেলাম।

“আন্টি, আমি দুঃখিত। ওইসময় নিজেকে ধরে রাখা সম্ভব ছিল না। আপনি যেরকম সুন্দরি, সেরকম সুন্দর আপনার ক্লিভেজ,… আর আপনার নাভিটা আমার এখন পর্যন্ত দেখা সবচেয়ে সুন্দর নাভি আন্টি। অনেস্টলি বলছি। ”

আন্টি বিষম শক খেলেন কথাটায়। মনে হয় রাগ করলেন। নাকি লজ্জা পেলেন?? একদম লাল হয়ে গেলেন তিনি।

“আমি এতটা আশা করিনি তোমার কাছ থেকে। এই বয়সে এরকম হতেই পারে। কিন্তু তাই বলে নিশ্চয় তুমি বন্ধুর মায়ের সাথে এসব করতে পারো না। বন্ধুর মা তো নিজের মায়ের মতই। তোমার মায়ের নাভি দেখলেও কি তোমার লালা ঝরা শুরু করে?”

“আন্টি, আমি শুধু আব্বুর বিয়ে করা মহিলাকেই মা ডাকি। আপনি আমার আব্বুকে বিয়ে করুন। বিয়ে না করলেও অন্তত সেক্স করুন, তাহলেও হবে। আমি আপনাকে সেক্ষেত্রে মা মনে করতে রাজী আছি। নইলে আপনাকে আমি ভাবী হিসেবেই দেখি। “, বলে আমি আন্টিকে অর্থপূর্ণভাবে একটা চোখ মারলাম।

“কি বেহায়া ছেলে রে!!”, এবার আন্টি সত্যিই রাগ করল। “তোমার একটু লজ্জাও করেনা এসব বলতে?” latest choti story

“লজ্জা করলে কখনো যা চাইব, তা পাব না। পেটে খিদে রেখে আমার পক্ষে ভাল থাকা সম্ভব না”

“কিসের খিদে? ”

“আপনার দুধ আর নাভির খিদে। ”

“হে ভগবান!! “, আন্টি আঁচল দিয়ে মুখ ঢাকল।

“সত্যি আন্টি। আপনার ঠোট আর বুকের স্বাদ পাওয়ার পর আর সবকিছুই কেমন বিস্বাদ। অমৃত খাওয়ার পর যেমন আর অন্য কিছু ভাল লাগেনা ঠিক তেমনই। ”

আন্টির মুখ লাল হয়ে গেল। তা কি লজ্জায়, রাগে না অপমানে বুঝা গেলনা।

“কি বলতে চাও?”

“আন্টি, আমার আপনার নাভিতে চুমু খেতে হবে। নাভীর গন্ধ শুকতে হবে। এত কাছে এসে এত সুন্দর নাভিটা দেখবনা এটা মেনে নিতে পারবনা আন্টি, প্লিজ। ”

“এই বয়সে এত সাহস!! ”

“আন্টি, আপনার বয়সি মহিলাদের কাম আংকেল পূরন করতে পারবে না। আপনি নিজেই তো বুঝেন ব্যাপারটা। আপনার জন্য দরকার আমার বয়সি, মানে ইয়ং ছেলে…”

এই কথা বলতে বলতে আমি বেল্ট খুলে প্যান্টের বোতাম খুললাম, জিপার নীচে নামালাম, এবং জাঙিয়া সহ পেন্ট একটানে হাঁটুর কাছে নামিয়ে নিলাম। এতক্ষণের কথাবার্তায় আমার বাড়া ফুলে তার আসল রুপে চলে এসেছে। তাই হঠাৎ ছাড়া পেয়ে বাড়াটা এক প্রকার ফোঁস করে বেরিয়ে এল। ছয় ইঞ্চি লম্বা, আর দুই ইঞ্চি মোটা বাড়াটা সরাসরি আন্টির গুদের দিকে তাক করা। শিরাগুলো ফুলে আছে। এতে বাড়াটা আরো ভয়ংকর দেখাচ্ছে। আন্টি এবার আরো একটু উচ্চ স্বরে “হে ভগবান” বলে উঠে আমার বাড়ার দিকে চোখ বড় বড় করে তাকিয়ে রইল।

“কি আন্টি, পছন্দ হয়? এবার জিজ্ঞেস করেন আমার বয়স কত। আচ্ছা আংকেলের বাড়া কি এরকম? সত্যি করে বলেন”

আন্টি কিছুই বললেন না। একবার আমার দিকে একবার বাড়ার দিকে তাকাচ্ছেন। আমি আন্টির দিকে এগোতে লাগলাম।

আন্টি অসহায় ভাবে দেখতে লাগল তার ছেলের বন্ধু তার দিকে এগিয়ে যাচ্ছে। দুই পায়ের মাঝে উদ্ধত বাড়াটা ফনা তুলে ফোঁসফোঁস করছে যেন। আমাকে বাধা দেয়ার শক্তি তার নেই। তার নাকের ছিদ্র বড় হয়ে গেল আমাকে এগিয়ে যেতে দেখে। আমার বাড়া কি তাহলে আমার বন্ধুর মায়ের দুপায়ের মাঝের ব-দ্বীপে শিহরণ জাগাতে পেরেছে???

“আন্টি, জাস্ট নাভিটা একটু দেখব। প্লিজ।” আমি তার কাছে পৌছে গেলাম। আচলে হাত রাখলাম।

“রাফি, তুমি আমার ছেলের মত”, বলেই এক ঝটকায় আমার হাত নামিয়ে ফেললেন।

“জ্বি আন্টি, আমি ছেলে। আর আপনি মেয়ে। এখন শুধু নাভিটা দেখব। জাস্ট দেখব, আর কিছু না, প্লিজ “, বলে আমি পেটের উপর থেকে আচলটা উপরে টান দিলাম। আচল উঠে নাভির উপরে উঠে আসবে এমন সময় আন্টি আবারো আমার হাত এক ঝটকায় সরিয়ে দিল।

“রাফিইইই, প্লিজ”, প্রায় কাঁদোকাঁদো হয়ে গেল আন্টির গলা।

আমার বুক ধকধক করছে। আন্টির শাড়িতে হাত রাখার সময় মাথাও ঘুরে উঠছে। তারপরও আমার এখন শক্ত থাকতে হবে। গলা চড়াতে হবে। আন্টিকে বুঝাতে হবে আমিই এখন ডমিনেন্ট। নাহলে অভিষ্ট সিদ্ধি সম্ভব নয়।

Discover more from Bangla Choti Golpo

Subscribe now to keep reading and get access to the full archive.

Continue Reading