2021 choti golpo

bangla choti 2021

আমার নাম জনি আমি ইউনিভার্সিটিতে ভর্তি হওয়ার কারনেগত কয়েক মাস আগে গ্রাম থেকে শহরে এসেছি।পরিচিত বড় ভাইয়ে মেসে উঠেছিলাম কিন্তু হাতে পয়সা না থাকায় মেসের এক বড় ভাইকে বললাম উনার কাছে কোন প্রকার পার্ট টাইম চাকরি খুজআছে কি না?

বড়ভাই আমাকে বললো আমারহাতে একটা কাজ আছে। আমি বললাম ভাই কি কাজ? উনি বললেন- আমার একজন পরিচিত লোক আছে উনার বাচ্চা ইংলিশ মিডিয়ামে পড়ে ওরা এক মাসের ট্রায়াল টিচার হিসেবে নিতে চায় তারপর যদি ভাললাগে তাহলে প্রতি মাসে৫০০০ টাকা করে দেবে। bangla choti 2021

আমি বড় ভাইকে বললাম আমাকে যেমন করেই হোক কাজটা ব্যবস্তা করে দেন।তারপর বড় ভাই তারসেই পরিচিত লোকটার সাথে ফোন করে বললেন আমার কথা।ঐ লোকটা আমাকে বললেন শনিবার বিকেল চারটায় তাদের বাসায় যেতে।তাই তাদের কথা মত শনিবার বিকেল চারটায় তাদের বাসার সামনে পৌছে গেলাম।

যখন আমি তাদের ফ্লাটের কলিংবেল চাপ দিব ঠিক তখন হটাৎ করে কিসের একটা আওয়াজ আমার কানে এসে লাগল কিছুই বুঝতে পারলাম না কলিং বেলচাপ না দিয়ে চুপকরে দারিয়ে আছি কিন্তু একটু পরেই বোঝা গেল আওয়াজ টা কিসের।আওয়াজ টা এই ফ্ল্যাট থেকেই আসছিল। bangla choti 2021

বিদেশী আমাকে ধর্ষণ করলো

মনে হয় কেউ কারো সাথে চুদা চুদি করছে কিংবা চুদা চুদির ভিডিও দেখছে। আমি আর দাড়িয়ে না থেকে কলিং বেল চাপ দিলাম চাপ দিতেই একটা সুন্দরি মহিলা যেমন ফর্সা তেমন সুন্দরি দেখতে আমাকে এসে বললো আপনি কি আমার ছেলে জিতুর ট্রায়াল টিচার?

আমি বললামজি আন্টি। তারপর আমাকে বললেন দাড়িয়ে না থেকে রুমে আসুন।রুমে যাওয়ার পর উনি আমাকে বললেন উনার হাসবেন্ড ডাক্তার তাই সময় পাননা ছেলে কে পরাতে। উনার ছেলের নাম জিতু ৫বছর।

জিতুর বাপ আজ বাসায় আছেন আজ আপনি জিতুকে পরাবেন আর জিতুর বাপ দেখে বলবেন কাল আপনি আসবেন কিনা। এরপর আমি আপনার টেস্ট নিব ২৯ দিন তারপর আপনাকে আমরা জিতু জন্য নিয়ে নিব। bangla choti 2021

এসব কথা সুনে আমি অ্যান্টিকে বললাম আপনারা যা বলবেন তাই হবে। তারপর প্রথম দিন জিতুকে ভালো করে তার বাপের সামনে পড়ালাম।জিতুর বাপ আমাকে বললেন কাল বিকেল চলে এসো কাল তোমার আন্টি তুমার পড়ানোর টেস্ট নিবেন।

আমি বললাম ঠিক আছে আঙ্কেল।পরেরদিন যখন জিতুদের বাসায় গেলাম গিয়ে দেখি আন্টি এমন এক ড্রেস পরেছে ভেতরে পিংক কালারের ব্রা আর পেনটি দেখা যাচ্ছে। আমি এক পলক তাকানোর পর লজ্জায় আর তাকাতে পারিনাই।

আন্টিএসে বললেন জিতুকে কিছুক্ষণ পড়ানোর পর আধা ঘণ্টার জন্য একটা টেস্ট দিয়েযেন উনার রুমে যাই।আমি বললাম ঠিক আছে আন্টি। তারপর এক ঘণ্টার মত পরিয়ে আধা ঘন্টার জন্য একাটা টেস্ট দিয়ে আন্টির রুমে গেলাম।

রুমে ডুকেই দেখি আন্টি পিংক কালারের ব্রা আর প্যানটি পরে সুয়ে সুয়ে টিভি দেখছে। আমাকে দেখেই বললেন জনি ভিতরে আসো তুমিকি চাও তুমার জবটা থাকুক? আমি মাথা নিচু করে বললাম জি আন্টি। bangla choti 2021

আপু তোমার ব্লাউসটা খুলে দেই? bonke chodar choti

উনি বললেন তাহলে ঘরের দরজাটা বন্ধ করে দিয়ে আমার বিছানাতে এস। আমি বললাম আন্টি এটা কিন্তু ঠিক হচ্ছে না। উনি বললেন ঠিক বেঠিক জানিনা। তুমি যদি আমাকে চুদে শান্তি দিতে না পারো তাহলে তোমার মত প্রাইভেট টিচার আমার দরকার নেই।

আমিও আর দেরি না করে সোজা খাটে গিয়ে আন্টির সেক্সি দুধ কচলাতে কচলাতে কিস শুরু করলাম আন্টি পাগলের মতন আমাকে বিছানাতে ফেলে দিয়ে আমার উপরে চেপে বসলো। আমার পেন্ট খুলে ধোন দেখে আন্টি বললো চিকনা পোলাদের ধোন যে সবসময় বড় থাকে তার প্রমান আজ পেলাম।

আমাকে কথা বলার সুজোগ না দিয়েই আমার ৮ ইঞ্ছি ধোন টা উনার মুখে পুরে ললি পপের মত চার পাঁচ মিনিট চুষল।আমি আনন্দে পাগল হয়ে গেছি।তারপর আন্টি আস্তে করে আমার বাঁড়া টাকে নিজের গুদেরমুখে সেট করে চাপদিল সাথে সাথে পুরবাঁড়া টা আন্টির রসালো গুদে ঢুকে গেল।

আমারতো তখন কি যে হোল আমি আপনাদের বলে বোঝাতে পারব না শুধু আনুভব করলাম একটা গরম নরম কোন রসালো জিনিসের মধ্যে আমার বাঁড়া টা প্রবেস করল।আন্টিতো পাগলের মতন আমার উপরে উঠে ঠাপ মারতে থাকলো।

আমি চেষ্টা করলাম নিচ থেকে যতোটা পারা যায় তল ঠাপের। এইভাবে ঠাপাতে ঠাপাতে হটাত করে আনুভব করলাম আন্টির গুদের থেকে গরম একটা রসালো জিনিস বেরিয়ে আমারবাঁড়া ও বালে ভরেগেল সাথে সাথে আন্টিও কেমন যেন ক্লান্ত হয়ে আমার পাশে এসে শুয়েপড়ল। bangla choti 2021

কিন্তুআমি ভয়ে আন্টিকে আরকিছু করলাম না,একটুপরে কোন কথা নাবলে নিজের জামাকাপড় পরেআন্টি আমাকে বল্ল এখনথেকে প্রতিদিন আমাকে একবার করেচুদবে তার জন্য তুমাকে প্রতি দিন কত টাকাকরে ভিজিট দিতে হবে। আমি বললাম কিসের আবারভিজিট আমিত ডাক্তার না।

উনি বললেন আমার ডাক্তারশ্বামী প্রতি ভাল কিংবাখারাপ রুগীর কাছথেকে ৫০০ টাকা ভিজিট নেয় তোমাকে প্রতি চুদনে ৫০০০ টাকা ভিজিট দেওয়া উচিত।আমি বললাম আন্টি আমি ডাক্তারদেরমত সব জায়গা থেকে ভিজিট নেই না আপনারজন্য ফ্রি।

উনি বললেন তা হলে এতটাকা আমি কি করব? আমি বললাম দেশে অনেক মানুষ আছে যাদের ৫টাকা দেবার ক্ষমতা নেইতাদের দিয়ে দেন।এ কথা বলার পরআন্টি কে একটা কিসদিয়ে আবার জিতুকে পড়াতে চলে গেলাম।

Author:

Leave a Reply

Your email address will not be published.