Bangla Choti Golpo 2021

Bangla Choti Golpo 2021

মিনার মুখ থেকে প্রস্তাবটা শুনে আমি একেবারে হতভম্ব হয়ে গেলাম।
অনেক ভনিতার পরে সে সন্ধ্যায় মিনা আমাকে যা বলল তা হল, “সাব্বির ভাই, আপনি আমাকে একটা বাচ্চা দেন। মুজিব তো আমাকে পাঁচ বছরেও দিতে পারল না।বিশ্বাস হতে চায় না। মুজিব পারল না! আমি আর মুজিব সমবয়সী, স্কুল থেকে বন্ধু। বিয়ের আগে পর্যন্ত কতবার ব্লু-ফ্লিম দেখে একসাথে মাল খসিয়েছি। ওর বাড়াটা আমারটার থেকেও বড়, প্রায় দশ ইঞ্চি। আর ফ্যাদাও বেরোয় অনেক। সেই মুজিব পারল না! আর ওর ২৫ বছর বয়সী যুবতী স্ত্রী আমাকে দিয়ে চুদিয়ে মা হতে চায়!Bangla Choti Golpo 2021


মিনার কথায় চমক ভাঙ্গল, “তাহলে কাল বিকেলে আসবেন। মুজিব অফিস থেকে ওর চাচীকে দেখতে হাসপাতালে যাবে। সেখান থেকে মাকে নিয়ে ফিরতে ফিরতে রাত নয়টা।”
মুজিব তখন নাস্তা নিয়ে ফিরল। নাস্তা করে ভাবতে ভাবতে বাড়ি চলে এলাম।
রাতে বেবীর সাথে চোদার সময় সব কথা ওকে খুলে বলে পরামর্শ চাইলাম। ও আমাকে খুব বিশ্বাস করে।ও বলল, “আমার কোন আপত্তি নেই। শুধু চোদা এক কথা, কিন্তুবাচ্চা? কেউ টের পেলেতো কেলেঙ্কারী হবে।আমি ওর গুদে মাল ঢালতে ঢালতে বললাম, “তুমি খুশী থাকলে আমি কাউকে পরোয়া করি না।পরদিন বিকাল চারটায় মুজিবের বাসায় গেলাম। মিনা দরজা খুলে আমার পা ছুঁয়ে সালাম করল। দেখলাম ও বেশ সেজেছে। ঠোঁটে লিপস্টিক, গায়ে কড়া সেন্ট।Bangla Choti Golpo 2021


মিনা বলল, “আজ আমাকে তোমার হাতে তুলে দেব, তাই এতো সেজে তোমাকে সালাম করলাম। আমাকে গ্রহন করো।মিনার নরম বুকে মুখ ঘসে বললাম, “মিনু, আমার মিনু।”
মিনু ডাক শুনে ও আবেগে, উত্তেজনায় আমার লিঙ্গটা প্যান্টের ওপর দিয়ে চেপে ধরল। আমি মাইয়ে হাত বুলাতে বুলাতে ওর ব্লাউজ আর ব্রা খুলে ফেললাম। মাঝারী সাইজের আপেলের মত দুটা মাই বেরিয়ে এল। ফর্সা মাইয়ের উপর কিসমিসের মত বোটা। জোরে জোরে টিপতে থাকলাম। ওর বগলের লোমে মুখ গুজলাম। সেখানে সেন্টের কড়া গন্ধ। এবার একটা মাইয়ের বোটায় মুখ লাগালাম।মিনা আমাকে ঠেলে সরিয়ে বলল, “তোমার সব কাপড় খুলে ফেল।ও আমাকে দাঁড় করিয়ে আমার শার্ট-প্যান্ট-আন্ডারওয়্যার সব খুলে ফেলল। আমি ওর সায়ায় গোঁজা শাড়িটা খুলে সায়ার দড়িতে টান দিলাম। কি সুন্দর ওর দেহ! সরু কোমর, চওড়া মাংসল পাছা, গভীর নাভী, গুদটা ছোট কালো কোকড়ানো লোমে ভরা। শুধু মাইগুলো যা একটু ছোট।Bangla Choti Golpo 2021


বললাম, “মিনু, তুমি এত সুন্দরী তা বাইরে থেকে পুরো বোঝা যায় না। কি সুন্দর তোমার মাই, গুদ, পাছা। আমাকে কিন্তুতোমার পাছাও মারতে দিতে হবে।”
মিনা আমার লিঙ্গটা হাতে ধরে বলল, “তুমিই বা কম কিসে। লোম ভরা চওড়া বুক, আর এই মহারাজা। বাপরে, কি শক্ত আর মোটা। মুজিবেরটা আরো বড়, কিন্তুএত মোটা, শক্ত আর গরম না। তোমারটায় যেন হাতে ফোস্কা পড়ে যায়।এবার এটা তোমার গুদে ফোস্কা ফেলবে,” বলে ওর গুদে হাত দিলাম।ওর গুদ তৈরী হয়েই আছে। ও আমাকে বুকে টেনে তুলে চোদনের জন্য পা ফাঁক করে ধরল। এক ঠাপে আমার মোটা ধোন ওর টাইট গুদে অর্দ্ধেকের বেশী ঢুকল না। নিচ থেকে কোমর নেড়ে মিনা সবটা ঢুকিয়ে নিল। আমার মোটা ধোন ওর গুদে ছিপি আটা বোতলের মত চেপে বসল। আমি আস্তে আস্তে কোমর দুলিয়ে চুদতে লাগলাম।মিনা আমার পিঠে হাত বুলিয়ে বলল, “সত্যি, সাব্বির ভাই, তোমার ধোনটা আমার ওখানে খাপে খাপে বসে গেছে। তোমার বাড়া আমার গুদের মাপেই তৈরী। আর একটু জোরে কর, খুব আরাম পাচ্ছি। ভাবীকে আমার হিংসা হয়, রোজ রাতে এত সুন্দর বাড়াটা নিজের করে পায়।Bangla Choti Golpo 2021


মিনার কথা শুনে আমি আরো জোরে ঠাপাতে লাগলাম। মাই দুটো চটকাতে চটকাতে চুষলাম। আর ঠোঁট দিয়ে বগলের লোম টানতে টানতে বাড়াটা একেবারে মুন্ডি পর্যন্ত বের করে হোৎকা ঠাপে সবটা ঢুকিয়ে দিয়ে চুদতে লাগলাম। বেবী বলেছে, এই রকম ঠাপে নাকি বেশী আরাম। বেবী এটার নাম দিয়েছে উড়ন ঠাপ।আলতো করে মাইয়ের বোটা কামড়ে ধরতেই মিনা বলল, “ওঃ ওঃ আর পারছি না। মাগো, কি সুখ, কি আরাম। ওঃ সোনা! তুমি আমাকে এতদিন নাওনি কেন?মিনা নিচ থেকে গুদ চিতিয়ে আরো বেশী বাড়া ওর গুদে নিতে চাইল। মুজিবের কাছ থেকে আরো ভেতরে পেয়ে অভ্যাস হয়ে গেছে। অসহ্য সুখে গুদ দিয়ে বাড়া জোরে চেপে ধরে ও শীৎকার করে উঠল। আর দু’পা দিয়ে আমার কোমর জড়িয়ে ধরে গুদের রস ঢেলে দিল। আমার অবস্থাও তখন সঙ্গীন। মিনার গরম জলের স্পর্শে উত্তেজনার চরমে পৌঁছে গেছি। ওর নিটোল মাই চটকাতে চটকাতে শেষ ঠাপগুলো দিয়ে বাড়াটা গুদে আমূল ঠেসে ধরে গরম বীর্য্যে মিনার গুদ ভাসিয়ে দিলাম। মিনা আবেগে আমাকে দুহাতে জাপটে ধরে বুকে চেপে রাখল। একটু পরে উঠে দুজনে বাথরুম থেকে পরিস্কার হয়ে এলাম।Bangla Choti Golpo 2021


বিছানার চাদরটা দেখিয়ে মিনা বলল, “দেখেছ, সাব্বির ভাই, কি পরিমাণ রস ঢেলেছ। গুদ উপচে চাদরটা পর্যন্ত ভিজিয়ে দিয়েছে।আমি বললাম, “সে তো তোমার পরশে। বেবীর গুদে আজকাল এত রস বের হয় না। তোমার এই গুদ আমার বাড়া নিংড়ে সব রস বের করে নিয়েছে।দুজনে পাশাপাশি শুয়ে নানা কথা বলতে লাগলাম। পরষ্পরকে আদর করতে করতে একসময় আমার বাড়া আবার তৈরী হয়ে গেল। দেখলাম সাড়ে সাতটা বাজে।মিনার মাই টিপে বললাম, “মিনু, আরেক বার হবে?আমার বাড়ায় চুমু খেয়ে মিনা হেসে বলল, “সে তোমার ইচ্ছে। আজ থেকে আমি নিজেকে তোমার হাতে তুলে দিয়েছি। তবে যা করবে তাড়াতাড়ি। তোমার বন্ধু আর তার মা নয়টার দিকে এসে যাবে।”
মিনার গুদে বাড়া ঠেকিয়ে অনেকটা ঢুকিয়ে নিলাম। এবার ওকে ভাল করে জড়িয়ে ধরে উল্টে গিয়ে ওকে বুকে তুলে নিলাম।বললাম, “এবার তুমি কর।Bangla Choti Golpo 2021


ও বলল, “ধ্যাত, আমার লজ্জা লাগবে। কখনো করিনি তো।
আমি বললাম, “না, না, মিনু। প্লীজ। আমার ভাল লাগবে।
ও বলল, “তোমাকে নিয়ে আর পারা যায় না।এবার আমি ওর পাছার ফুটোয় আঙ্গুল ঢুকিয়ে নাড়তে লাগলাম আর ও দুহাতে ভর দিয়ে কোমর উঁচু করে ঠাপ মারতে লাগল। ঠাপের তালে তালে ওর কাশ্মীরী আপেলের মত মাই দুটো দুলছে।আমি বললাম, “মিনু, তোমার মাই দুটি কি দারুন। লাফিয়ে লাফিয়ে আমাকে ডাকছে, দেখ।মিনা বলল, “ভ্যাট, তুমি ভীষণ অসভ্য। এই ভাবীর সাথেও কি তুমি এমন কথা বল?আমি জবাব দিলাম, “আমি অসভ্য? নাহলে কি তোমার চোদন খাচ্ছি? তবে তুমি কিন্তুখুব ভাল চুদতে পার, প্রায় বেবীর মত। চোদ, আরো জোরে জোরে আমাকে চোদ।মিনা জোরে জোরে ঠাপিয়ে হাপিয়ে গেল, “ওঃ সাব্বির ভাই, দারুন আরাম লাগছে। কিন্তুআমি আর পারছি না। এবার তুমি চোদ।”
মিনা আমার বুকে শুয়ে পড়ল। আমি ওকে উল্টে দিয়ে চুদতে লাগলাম।মুখে বললাম, “ও মিনু, আজই তোমায় চুদে গুদ ফাটিয়ে বাচ্চা ভরে দেব। শালী – গুদতো নয় যেন মাখন।”
বাড়ার গুতো খেয়ে মিনা হিস হিস করে বলল, “দাও, সাব্বির ভাই, গুদ ফাটিয়ে পেটে বাচ্চা ভরে দাও। ও সোনা! আমি আর সইতে পারছি না। আমার আবার রস আসছে। আঃ আঃ আঃ “আমিও আর পারছি না, মিনু। নাও আমার বীর্য নাও তোমার সোনা গুদে। ওঃ আঃ ওঃ
দুজনে একই সঙ্গে রস খালাস করে দিলাম। কিছুক্ষণ পরে উঠে পড়লাম। ন্যাংটো মিনা উঠতে গেলে ওর গুদ দিয়ে বীর্য মিশ্রিত রস গড়িয়ে পড়তে থাকল। চেপে ধরে মিনাকে চিৎ করে ফেলে ওর গুদ চেটে পরিষ্কার করতে লাগলাম।Bangla Choti Golpo 2021
হেসে মিনা বলল, “এত করেও সখ মেটেনি।


বলে আমার বাড়া মুখে নিয়ে চেটে পরিস্কার করে দিল। তারপর দুজনে কাপড় পড়ে নিলাম। মিনা এক গ্লাস গরম দুধে একটু ব্রান্ডি মিশিয়ে আমাকে খেতে দিল। খানিক পরে মুজিব আর ওর মা এলে আমি আরও খানিক বসে বাসায় চলে এলাম।
এরপর থেকে সুযোগ মত ফোন করে করে আমাদের যোগাযোগ হয়। কখনো ওদের খালি বাসায়, তেমন সুযোগ না পেলে ওকে আমাদের বাসাতেই আসতে বলি। বেবী আমাদের সুযোগ করে দিতে লুকিয়ে থাকতো। দুইতিন ঘন্টা চোদাচুদি করে যে যার মত চলে যেতাম।
একদিন আমি মিনাকে বললাম, “মিনু, একদিন মুজিব বাসায় থাকতে আমি তোমাকে চুদতে চাই। Bangla Choti Golpo 2021
মিনা বলল, “না, না। সাব্বির ভাই, তা কি করে হয়? আমি ওর মনে দুঃখ দিতে পারব না।”
আমি বললাম, “তুমি তৈরী থেকো, আমি সুযোগ করে নেব।”
মিনা রাজী হল।
সেই মত আমি একদিন মুজিবকে বারে নিয়ে আচ্ছা মত মদ খাওয়ালাম। আর ওর মদে এক ফাকে ঘুমের ঔষধ দিয়ে দিলাম।
রাত বারটায় মুজিব বলল, “সাব্বির, এবার তো বাড়ি যেতে হয়।”
আমি বললাম, “তুই একা যেতে পারবি?”
মুজিব বলল, “না, তুই আমাকে দিয়ে আয়।”
আমি গাড়িতে ওকে নিয়ে ওদের বাসায় চলে গেলাম।
মুজিব মিনাকে ডেকে বলল, “ডার্লিং, দেখে যাও কে এসেছে।”
মিনা ছুটে এল। আমাকে দেখে অবাক হয়ে গেল। মুজিব এর মধ্যে ভিতরে বাথরুমে চলে গেছে।Bangla Choti Golpo 2021


মিনা আমাকে বুকে জড়িয়ে ধরে বলল, “তুমি অন্ততঃ একটা খবর তো দেবে আগে।”
আমি বললাম, “মিনু, তোমাকে অবাক করে দেব বলে আগে খবর দেই নি। তোমাকে কিন্তুআজ দারুন সুন্দর লাগছে, মিনু।
এই বলে আমি ওকে একটা চুমু খেয়ে ওর মাই টিপে দিলাম। আর ওকে আমার বুকে চেপে ধরলাম। ওর মাই আমার বুকে লেপ্টে থাকল। আর ওর শাড়ির আঁচল মাটিতে লুটিয়ে পড়ল। ফলে ব্লাউজে ঢাকা মাইয়ের চেড়া বেরিয়ে পড়ল। আমি ওর ব্লাউজের চেড়ায় মুখ দিয়ে চাটতে থাকলাম। মিনা আমার হাতে নিজেকে সপে দিয়ে সোজা হয়ে দাঁড়িয়ে রইল। আমি জিভ দিয়ে ওর মাইয়ের ঢাল চাটতে থাকলাম।
মিনা বলল, “এই সাব্বির, এখন ছাড়। মুজিব এসে পড়তে পারে।”
এমন সময় মুজিব মিনাকে ডাক দিয়ে বলল, “মিনা, আজ আমি কিছু খাব না। তুমি সাব্বিরকে খেতে দাও।”
মিনা আমাকে বলল, “সাব্বির ভাই, আমি একটু ওকে দেখে আসছি। তুমি একটু অপেক্ষা কর। Bangla Choti Golpo 2021
আমি ওর নাক টিপে দিয়ে বলল, “জলদি এসো, মিনু সোনা।”
একটু পরে মিনা ড্রইং রুমে এসে আমাকে একটা বাড়তি বেডরুমে টেনে নিয়ে গেল। সেখানে আগে থেকে এক থালা ভাত আর তরকারী রাখা ছিল।
মিনা বলল, “আজ আমি তোমাকে খাইয়ে দেব।”
এরপরে মিনা নিজে খেল আর আমাকে খাওয়াল। আমি খেতে খেতে ওর শাড়ি তুলে ওর গুদ ঘাটতে থাকলাম। খাওয়া শেষ হতে হতে মিনা আমার হাতে গুদের জল খসিয়ে ফেলল। আমি আমার হাত এনে নিজে চেটে খেলাম, মিনাকেও খাওয়ালাম।
বললাম, “খাওয়ার পরে ভাল একটা ড্রিংক হল, কি বল?”
মিনা আমার গালে একটা চড় দিয়ে বলল, “তুমি যে কি করনা?”
মিনা তখন হাত ধোবার জন্য যেতে চাইল। কিন্তুআমি ওর হাত চেটে সাফ করে দিলাম। আর ওর ঠোঁটে ঠোঁট দিয়ে চুষে ধোয়ার কাজ সারলাম। আমি তখন ওর মাই টিপে ওকে আরো গরম করে দিলাম। Bangla Choti Golpo 2021


আসলে আমার মনে আরো দুষ্ট চিন্তা চলছিল।
শেষে আমি নিজে পুরো উলঙ্গ হয়ে ওকে কোলে তুলে ওদের বেডরুমে নিয়ে এলাম। এই বিছানায় এর আগেও ওকে আমি চুদেছি। কিন্তু, এবার মজা হবে আলাদা। কারণ আমাদের পাশে এবার আছে মুজিব। ও তখন মদ আর ঔষধের কারণে গভীর ঘুমে। আমি মুজিবের পাশে মিনাকে শোয়ালাম। তারপর ওর কাপড় খুলে নিলাম। মিনা কোন শব্দ করছে না, কারণ মুজিব জেগে যেতে পারে।
আমি তখন মিনাকে চুমু খেতে লেগে গেছি। ওর মাই টিপে, চুষে, গুদ ঘেটে ওকে পাগল করে দিলাম। মিনা আর নিজেকে সামলাতে পারল না। আমাকে জোর করে চেপে ধরল। ওর একটা মাই আমার মুখে পুরে দিল।
বলল, “সাব্বির ভাই, দেখতো বুকে দুধ এল কি না। ওঃ তুমি চুদে আমার পেটে বাচ্চা এনে দাও। এবার চোদ আমাকে। আর কত দেরী?”
এই বলে মিনা নিজের গুদের জল খসাল। আমি তখন তৈরী হয়ে ওর দুই পা ঠেলে ফাঁক করে রসাল গুদে নিজের লকলকে ডান্ডাটা ভরে দিলাম। তারপর ঘপাৎ ঘপাৎ করে বন্ধুর বৌকে ওর পাশে ফেলে চুদতে থাকলাম। প্রায় ১০ মিনিট ধরে জোর চুদলাম আমি মিনাকে।
ঠাপ খেতে খেতে মিনা বলতে থাকল, “ওঃ সাব্বির ভাই। তুমি যে আমাকে কি সুখ দিচ্ছ। চোদ, আরো জোরে চোদ।”
এই বলে মিনা নিচ থেকে তলঠাপ দিয়ে আবার জল খসাল। এবার আমি ওর গুদ থেকে বাড়া বের করে নিলাম।Bangla Choti Golpo 2021


মিনা অবাক হয়ে বলল, “কি হল? ফ্যাদা ঢালবে না?”
আমি বললাম, “আগে তুমি আমার বাড়া একটু চুষে দাও।”
আমি তখন মিনাকে তুলে মুজিবের পাশে শুয়ে পড়লাম। আর মিনা উবু হয়ে বসে আমার বাড়া চুষতে থাকল। এভাবে মিনিট পাঁচেক চোষার পরে মিনা আমার কোমরের উপরে বসে আমার বাড়া নিজের গুদে নিয়ে লাফিয়ে লাফিয়ে ঠাপাতে থাকে। ও ঠাপিয়ে এতক্ষণের আশা উসুল করে নিতে থাকে। আমি ওর মাই টিপে ওকে আরো উৎসাহ দিতে থাকি। এভাবে মিনিট সাতেক ঠাপিয়ে মিনা আমার বাড়ার উপরে আবার গুদের জল খসায়। এবার ওর গুদের জলে বিছানার চাদর একটু ভিজে গেল। ও অবশ হয়ে আমার বুকে গড়িয়ে পড়ল।
আমি তখন পাল্টি মেরে ওকে বেশ কয়েকটা ঠাপ দিলাম জোরে জোরে। আর ওর গুদ ভাসিয়ে দিলাম আমার বীর্য্যে। এবার আমার বীর্য্যও মিনার গুদ থেকে উপচে বিছানার চাদরে পড়ল।Bangla Choti Golpo 2021
মিনা তখন বলল, “এই সাব্বির ভাই, এখন কি হবে?”
আমি বললাম, “মিনু ডার্লিং, তুমি কোন চিন্তা করো না। সকালে মুজিব উঠলে বলবে যে রাতে ওই তোমাকে মদের ঘোরে চুদেছে। ও কিছু মনে করতে পারবে না বলে ভাববে তুমি যা বলছ তাই সত্য। আর আমি তো এখন চলেই যাচ্ছি। আর ও যে তোমাকে চুদেছে তার প্রমাণও পাবে ও।Bangla Choti Golpo 2021


“প্রমাণ পাবে?” মিনা অবাক হয়ে প্রশ্ন করল।
আমি কোন জবাব না দিয়ে মুজিবের লুঙ্গি তুলে আমার বাড়াটা মুজিবের বাড়ায় ঘষে খানিকটা ফ্যাদা লাগিয়ে দিলাম। মিনা এই দৃশ্য দেখে মুখ টিপে হাসতে থাকল। আমি ওর রুম থেকে বেরিয়ে এসে কাপড় পড়ে রাতেই বাসায় চলে এলাম।
এর এক বছর পরে মিনার বাচ্চা হল। বাচ্চা হবার পরেও মিনা আমাকে ভোলেনি। সে তার কথা রেখেছে। এখনও আমি চাইলে সে আমাকে তার গুদ-পোদ খুলে দেয়।
২৮ বছর বয়স বাচ্চা হবার জন্য বেশী না হলেও বিয়ের ছয় বছরের মাথায় হওয়াতে মুজিব খুব খুশী। বাচ্চা হবার ছয়মাস পরে মুজিব আর মিনা আমাদের বাসায় এল।
মুজিব একটু দূরে গেলে বেবী বলল, “বাহ! বাচ্চাটাতো একেবারে আমাদের নিলয়ের মতই হয়েছে। প্রলয় তো ছোট বেলাতে এমনই ছিল। আর হবে নাই বা কেন। বাবা তো একজনই!”
মিনা অবাক হয়ে আমার দিকে তাকালো।
আমি মুচকি হেসে চোখ টিপে দিলাম।

Bangla Choti Golpo 2021

নতুন একটা মেয়ের প্রাইভেট পেয়েছি । প্রথমদিন ছাত্রীকে দেখেই আমার ধোন খারা হয়ে গেল। অনেক ছাত্রী পড়িয়েছি।এদের মধ্যে অনেককেই চুদেছি। কিন্তুএর মত সেক্স বোম আর দেখিনি। প্রথমদিন থেকেই ছাত্রীর প্রতি আমার লালসা বাড়তে থাকল। এমনিতে ছাত্রী বেশকঞ্জারভেটিভ। আমি পড়ানোর ফাঁকে যখন শান্তারউঁচু উঁচু খাড়া মাইগুলোরদিকে তাকিয়ে থাকতাম তখনইসাথে সাথে ও ওড়না দিয়ে পুরো বুকএকবারে ঢেকে ফেলত। একদিনপড়াতে গেছি। বাসায় ঢুকেই বুঝলামবাসা খালি।ছাত্রী দরজা খুলে দিল।ছাত্রীকে দেখেই আমারবাড়া মহাশয় একলাফে দাঁড়িয়ে গেল। শান্তা তখন শুধুএকটা স্লীভলেস টি শার্ট আরএকটা শর্টস পরে ছিল। পড়াতে বসলাম।Bangla Choti Golpo 2021একটা ম্যাথ করতে দিলাম শান্তাকে।ওএকটু ঝুঁকে ম্যাথ করছিল। টি শার্ট এরভিতর দিয়ে ওর কচি মাইজোড়ারখাঁজস্পষ্ট দেখতে পাচ্ছিলাম আমি।ঘামতে শুরু করলাম। এই মালনা চুদলে জীবন ব্যর্থ।মনে মনে ভাবলাম শালীও বোধহয়আমাকে দিয়ে চুদাতে চায়।নইলে যে মাগীর বুকেরদিকে তাকালে ওড়না দিয়ে পারলে বোরকা পরে সেই মাগী আমার সামনে এভাবে কেনআসবে?সাহস করে তাই ছাত্রীর একটা হাতধরলাম। ছাত্রী দেখি আমারতাকিয়ে মুচকি মুচকি হাসে।আমি সাহসপেয়ে ওর বুকে হাত দিলাম।সরাসরি টি শার্ট এর ভিতর দিয়ে ৩৬সাইজের মাইজোড়া টিপতে শুরুকরলাম।শান্তা বলল ‘কি করছেন স্যার? ম্যাথকরছি তো?’ আমি বললাম ‘ম্যাথ অনেককরছ। চল একটু জীববিজ্ঞান করি’।বলেই আমি ওকে টেনে আমারকোলে বসালাম। ওর ঠোঁটে ঠোঁটরেখে চুমুখেলাম। শান্তা দুহাত দিয়ে আমারগলা জড়িয়ে ধরল। আমার চুলেরপিছনে খাঁমচে ধরে আমাকে পাগলের মতকিস করতে শুরু করল। আমিওওকে পাগলের মত কিস করলাম। সারা ঘরে চুমমমহহহ…চুম্মম্মম্মাআআ… শব্দছড়িয়ে পরল। আমি শান্তারটি শার্টটা উপরে তুলে ওরমাইজোড়া ভালকরে টিপতে টিপতে ওরবুকে গলায় মাই এর খাঁজে চুমু খেলাম।শান্তা পাগল হয়ে আমার মাথাটা ওরবুকে চেপে ধরে মৃদু স্বরে আহহমমBangla Choti Golpo 2021উহুহুহুমম… করতে লাগল।আমি টি শার্টটা পুরোপুরি খুলে দিলাম।এরপর শান্তার দু’পা আমারদুইদিকে ছড়িয়ে দিয়ে ওরমাইজোড়া সামনে নিয়ে আসলাম।চোখেরসামনে এমন টসটসে ডবকা ডবকা মাই দেখে আমার অবস্থা খারাপ।একটা মাইএর বোঁটা চুষতে শুরু করলাম।আরেকটা টিপতে থাকলাম। আহা…কি নরম! ডবকা মাইএরমাঝে কালো বৃত্ত, তার মাঝে শক্তখাঁড়া বোঁটা। শান্তা তখন আমারসুবিধার জন্য ওর কোমরটা উপর নিচকরছিল যাতে আমি ওর মাই ঠিক মতচুষতে পারি। মাই অদল বদলকরে আমি চুষলাম, টিপলাম, কামড়দিলাম। শান্তার তখনপুরোপুরি উঠে গেছে। কামুকমাগীদের মতআমার চোষন মর্দন কামরেরসাথে সাথে আহহহহহ…উউউউহহহহহহহহহ… করে শব্দ করছে।শান্তা আমার শার্ট প্যান্টআন্ডারওয়্যার সবখুলে আমাকে ন্যাংটা করে দিল।আমারবাড়াটা তখন ফুলে ফেপে প্রায় ৯ইঞ্চি।বেশ মোটা আর খাঁড়া।শান্তা আমাকে চেয়ারে বসিয়ে ওনিজে ফ্লোরে হাঁটু গেড়ে বসল। হাতদিয়ে আমারবাড়া খেঁচতে খেঁচতে আমারবিচির থলে চুষতে থাকল ওওওহহহহহহহহহহহহহহহহহহহহহহ Bangla Choti Golpo 2021আআআআআআআহহহহহহ…কি ফিলিংস রে বাবা! এরআগে কোনছাত্রীকেই আমারবাড়া চোষাতে পারিনি। আরশান্তা নিজে এক্সপার্ট মাগীদেরমতকরে আমার বাড়াকে সোহাগ করছে।শান্তা এবার আমার টকটকে লালমুন্ডিটাকে জিহবা দিয়ে চেটে দিল।মুখগোল করে চুষতে থাকল আমারআখাম্বা বাড়াটা। আমার তখন যায়যায়অবস্থা। আমি চোষনের জ্বালায় আআআআআআআআআআআআহহহ হহহহহহহহহহহহহহহহহহহহ … করে উঠলাম।এটা শুনে শান্তা আরো উৎসাহে আমারবাড়া চুষতে শুরু করল। মুখেরলালা লাগিয়ে আমারবাড়াটা আরো চকচকে করে দিল।এবারআমি ফ্লোরে বসলামশান্তা উঠে দাঁড়ালো। ওর শর্টসখুলে দিলাম। খুলতেই ওর ক্লিন শেভডগুদটা আমার চোখেরসামনে ভেসে উঠল।আমি ওর দু’পা ফাঁক করে ওর গুদে মুখদিলাম।একটা নেশা ধরানো সোদা গন্ধ।জিহবা দিয়ে ওরক্লিটরিসটা চুশতে শুরুকরলাম। শান্তা বেশ জোরেশব্দ করে আআআআআআআআআআআআআআআআহহহহহহহহহহহহহমমমমমBangla Choti Golpo 2021করে উঠল। নিজের পাছাটা দুলিয়ে দুলিয়ে গুদটা আরো ভালকরে আমারমুখে ঢুকিয়ে দিল। আমি ওরপাছা টিপতে টিপতে গুদচুষতে থাকলাম।গুদের দেয়াল,কোয়া চুষে চুষে একাকারকরে দিলাম।শান্তা জোরে জোরে আআআআআ হহহহহহহহ……ওওওওওওওওহহহহহহহহহহহ… উউউউউউউউউউউউউউউBangla Choti Golpo 2021করতে লাগল।প্রায় ১০ মিনিট টানা গুদ চুষলাম।এরপর আমি চেয়ারে বসলাম।শান্তা Bangla Choti Golpo 2021নিজে থেকেই ওরদু’পা আমারদুইদিকে ছড়িয়ে দিল। গুদটা আমার ৯ইঞ্চি বাড়ার সাথে সেট করে দিল।আস্তে আস্তে চাপ দিয়ে আমারবাড়াটা গুদ দিয়ে গ্রাস করল।চোখেরসামনে আমার বিশাল বাড়াটা ওরগুদেরভিতর লুকিয়ে পরল। শান্তা এরপরআস্তে আস্তে বাড়া উপর উঠাবসা শুরুকরল। আমি ওর কোমরধরে ওকে উঠাবসায় সাহায্য করলাম।আস্তে আস্তে গতি বাড়তে থাকল।শান্তা নিজের কোমরদুলিয়ে দুলিয়ে আমার বাড়ার উপরসজোরে উঠবস করছিল আরখিস্তি দিচ্ছিল। আআআআআআআআআ হহহহহহহহহহহ……… ওওওওওওওও ইয়াআআআআআআআআআআআ আআআআআহহহহহহহহহহ হহহহহহহহহহহহহহহহহহহ্মম্মম্মম্মম্ম মম্মম্মম্মম্মম্মBangla Choti Golpo 2021ওরমাইজোরা তখন খুব জোরে আমারচোখেরসামনে দুলছিল।Bangla Choti Golpo 2021
আমি ওর মাইখাঁমচে ধরে ওরজিহবা চুষতে থাকলাম।ওর উদামবুকে চুমুতে চুমুতে ভরিয়ে দিলাম। ওঠাপনের গতি আরো বাড়িয়ে দিল।ওরপিচ্ছিল গুদে আমার বাড়টা তখনসাপেরফনার মত ফোঁস ফোঁস করে ঢুকছিল আরবার হচ্ছিল। ওর গুদের রসে আমারবাড়া তখনভিজে চুপচুপে হয়ে গেছে।শান্তা এবার উঠে বিছানায়গিয়ে শুল।আমি উঠে গিয়ে ওর দুই পা দুই দিকে ছড়িয়ে দিলাম। ওর গুদেরমুখে বাড়া সেটকরে ঠাপে পুরোটা ঢুকিয়েইঠাপানো শুরু করলাম। আমি আমারকোমর দুলিয়ে দুলিয়ে রাম গাদনদিতে থাকলাম আর শান্তা নিজেরমাইটিপতে টিপতে চোখ বন্ধকরে আহহহহহহহহহহহহহহ ওওওওওওওওওওওহহহহ … করছিল।Bangla Choti Golpo 2021 কয়েকটা রাম ঠাপ দিতেইবুঝলাম আমার আউট হবে।শান্তাকে ইশারা করতেই ও উঠে বসল।আমি আমার বাড়াটা ওর মুখেরকাছে খেঁচতে শুরু করলাম। কিছুক্ষণখেঁচতেই আমি চিরিক চিরিককরে আঠালো বীর্য শান্তারমুখে ছাড়লাম। শান্তা আমারবাড়াটা চুষে চুষে আমার সব মালচেটেপুটে খেয়ে নিল।Bangla Choti Golpo 2021

Author:

1 thought on “Bangla Choti Golpo 2021

Leave a Reply

Your email address will not be published.