ক্রস কানেকসন : নিউ নর্মাল

গত দেড় বছর আমাদের পৃথিবী নতুন করে বাঁচতে শিখে গেছে। আমি ও আমার মা ও নতুন ভাবে বাঁচতে শিখে গেছি। আমার বাবা আমার আমার বয়সী একটি মেয়ের সাথে লিভাইন করেন মুম্বাই তে। বেশ কিছুদিন ব্যাপার টা লুকিয়ে রাখলেও করোনার সময় এই সত্য আমার ও মায়ের জীবনে একটা এক্সটা ডোস হয়ে এসেছে।

বাবা চলে যাওয়ার পরেও আমরা আমাদের পুরোনো ফ্ল্যাটে দিল্লিতেই ছিলাম কারণ সেসময় কোথাও যাওয়া সম্ভব ছিলো না। জানুয়ারি থেকে সব নর্মাল হওয়া শুরু হলে আমি ও মা কলকাতা চলে আসি মায়ের বাপের বাড়ি বালিগঞ্জে।

বিরাট বাংলো, ব্রিটিশ আমলে মায়ের দাদু বেশ টাকা করেছিলেন এই বাড়ি সে সময় এরই বানানো। তবে এই বাড়িতে থাকে মাত্র এক জন আমার মামা, অর্থাৎ আমার মায়ের ছোট ভাই।

আমার মায়ের বইয়ের সময় মামার বয়েস ছিলো নয় আর মায়ের একুশ। যাদবপুরে মা ছিলো ইংলিশ অনার্স আর বাবা মেকানিক্যাল। ক্যাম্পেসিং এ চাকরি পেয়ে দিল্লি যাওয়ার আগে মা প্রপোজ ও পালিয়ে বিয়ে। মায়ের বয়স এখন 39, আর আমার 18।

8 বছর আগে মায়ের বাবা মারা যাওয়ার পর মা আবার এই বাড়িতে আসেন। বছর দুই হলো আমার দিদা অর্থাৎ মায়ের মা ও মারা গেছেন। তাই এ বাড়ি পুরোটাই মামার। মামার বয়স 29+ অবিবাহিত। তবে মায়ের কাছে শুনেছি সাপ্তাহিক ভাবে গার্লফ্রেন্ড বদলায়।

আমাদের এখানে আসাতে মামা খুব একটা খুশি হন নি, কারণ তাঁর অবাধ সঙ্গম এ বাধা পরবে যে। তবে মাও যেহেতু এই বাড়ির 50% এর মালিক তাই কিছু বলতেও পারছে না।

প্রথম কয়েক মাস বেশ কাটলো আমি যাদবপুরে অনলাইন এন্ট্রান্স এক্সাম ও দিলাম। কিছু বন্ধু হলো। একটা বয়ফ্রেন্ড ও জুটিয়ে ফেললাম। মৈনাক নর্থ বেঙ্গল এর ছেলে দুর্ধর্ষ গান গায়।

মৈনাক খুব কামুক ছেলে প্রেম হয়েছে একমাস ও হয় নি এরই মধ্যে আমাকে গোটা 10বার চুদেছে। আমার ওর চোদা খেতে বেশ লাগে। গুদটা খুব ভালো করে চাটে

মা ও কাসুয়াল ডেটিং শুরু করেছে তবে এখনো কারো চোদাতে খায় নি। আমি আর মা সব কথা শেয়ার করি। মৈনাকের আমাকে চোদার কথা বলতেই জিজ্ঞেস করলো কত বড়ো রে। আমার বয়ফ্রেন্ড এর ছবি দেখেই যে মায়ের একটা লোভ হয়েছে সেটা ভালোই বুঝে ছিলাম।

মা মামার সাথে ফ্যামিলি বিজনেস জয়েন করেছে। এতে মামার বেশ সুবিধাই হয়েছে। আরও বেশি মাগী বাজি করার সুযোগ পেয়েছে।

ঘটনা শুরু হলো এপ্রিলে আবার লক ডাউন শুরু হলে। সব আবার বন্ধ আমরা আবার গৃহ বন্দি। আমার মামার একটা সমস্যা ছিলো। তাঁর রেগুলার সেক্স প্রয়োজন গত লকডাউনে এই বাড়িতে 4টি মেয়েকে থাকতে দিয়েছিলো আর পালা করে তাঁদের চুদতো। এবারে সে সুযোগ নেই।

প্রথম 7দিন সমস্যা হলো না সমস্যা হলো অষ্টমদিনে।

আমাদের বাড়ির কাজের লোক সুনিতা দিদি বয়স বছর 50 হবে। সে আমাদের বাড়িতেই থাকছিলেন লোকডাউনের জন্য। রাতে রান্না গড়ে শুতেন।

মাঝে রাতে মামা জল খেতে উঠে দেখে সুনিতা দির কাপড় হাঁটুর ওপরে মামা নিজেকে কন্ট্রোল করতে না পেরে নিজের প্যান্ট খুলে পুরো ল্যাংটো হয়ে সুনিতা দির হাটু ফাঁক করে সোজা গুদে এক ঠাপে বাঁড়া ঢুকিয়ে দেয়। সুনিতা দি চমকে ওঠে। আর চেঁচামেচি শুরু করে দেয়। আমি ও মা নিজের নিজের ঘরে থেকে ছুটে নিচে আসি।

দেখি মাম পুরো ল্যাংটো নিজের দু হাত দিয়ে নিজের ধোন চেপে দাঁড়িয়ে আছে। সুনিতাদির হাতে সব্জি কাঁটা ছুরি। আমি আর মা না পৌঁছালে আজ মামার গাজর আর থাকতো না।

মা সুনিতা দিকে শান্ত করে আমাদের গেস্ট রুমে রেখে এলো। আর তাকে কথা দিয়ে এলো কাল মা তাঁকে 10,000 টাকা দেবে ও গাড়ি ভাড়া করে বাড়ি পৌঁছে দেবে।

মা ফিরে আসা পর্যন্ত মাম ল্যাংটো হয়েই দাঁড়িয়ে ছিলো। তবে হাতটা ধোন থেকে সরিয়েছে ধোন এখন খাড়া নেই তাতেই 6ইঞ্চি হবে। এই ধোন গুদে নিলে কি মজা হবে সেটা ভেবেই প্যান্টি ভিজে গেল।

মা এসে মামাকে ওই অবস্থায় দেখে মামাকে খানকির ছেলেবলে প্যান্ট পড়তে বললো। মামা প্যান্ট পরে সোফায় বসলো।

মা : এটা তুই কি করলি। https://banglachotigolpo.net/category/bangla-choti-kahini-new/
মামা : আমার কিছু করার ছিলো না।
মা : কাল তো এও থাকবে না, তখন কি করবি আমাকে ও পূজাকে চুদবি।

মামা মায়ের মুখের দিকে তাকিয়ে হাসলো। আমি বুঝলাম মামা এতক্ষন এই অপশনটা ভাবেই নি। মা আইডিয়া টা দিলো।

খুব বুঝলাম এই ধোনের চোদা খুব শিগগিরই খেতে চলেছি।

পরদিন সকাল থেকেই মামার এক অন্য রূপ হাফেপেন্ট পরে খালি গায়ে সারা বাড়ি ঘুরছে। আমার মায়ের গা গেসে দাঁড়াচ্ছে। রান্না ঘরে আমি চা করছিলাম সি সময় আমার পেছনে এসে এমন ভাবে দাঁড়ালো যে মামার ধোন আমার পোঁদে খোঁচা দিলো। আমিও সাথে সাথে হাল্কা করে পোঁদ ঘষে দিলাম। সন্ধ্যে বেলায় বাথরুমে ধু দেখি আমার ফ্ল্যাশ কাজ করছে না. তাই মায়ের বাথরুম ইউস করবো বলে মায়ের রুমে গেলাম। মায়ের রুম খোলা ছিলো। রুমে কেউ ছিলো না আমি বাথরুমের দরজা ঠেলতেই নিঃস্ব বন্ধ হয়ে গেল।

মা বেশিনের সেল্ফ এ বসে নিজের পা দুটো যতটা সম্ভব ফাঁক করে দিয়েছে। আর মামা মায়ের গুদে মুখ গুঁজে গুদ চেটে চলেছে।

আমি কিকরবো বুঝতে পারছিলাম না। তাই দরজা হাল্কা ফাঁক রেখে ভাই বোনের খেলা দেখতে লাগলাম। মার গুদ চাটা হলে মামা তাতে ধোন সেট করে জোরে চাপ দিলো আর জোরে জোরে ঠাপাতে লাগলো। মা ও শীতকার দিতে থাকলো।

মার চোখ বন্ধ তবে বেসিনের আয়নায় আমার আর মামার চোখা চুখি হয়ে গেলো। আমি দৌড়ে গেস্ট রুমের বাথরুমে চলে গেলাম।

বিকেলে আমি ছাদে হাটছি. আর আজ দুপুরের ঘটনা দেখে মিচকি মিচকি হাসছি হটাৎ দেখু মামা একটা হাফেপেন্ট পরে ছাদে। আমি মামাকে দেখে চোখ লুকাতে লাগলাম। ছাদে রাখা একটা চেয়ারে বসে পড়লাম আর চোখ বুজে ipad এ গান শুনতে লাগলাম। হঠাৎ নাজে একটা অদ্ভুদ গন্ধ আসায় চোখ খুলে দেখি. আমার 10ইঞ্চি ধোন আমার মুখের সামনে. আমি চমকে হহা হয়ে গেলাম আর মাম এক মুহূর্ত নষ্ট না করে আমার মুখে ধোন গুঁজে দিলো।

আমার প্রায় দম বন্ধ হয়ে যাওয়ার জোগাড়। মামা মুখের মধ্যে জোরে জোরে ঠাপাতে শুরু করলো। আমিও মুখের মধ্যে সেই ঠাপ খেতে থাকলাম। মামার মার মাথা চেপে
ধরে জোরে জোরে ঠাপ দিলো। আমার গুদ রসে ভিজে উঠলো 7-8 মিনিট পর মামা মুখের মধ্যে গরম মাল ঢেলে দিলো। আমার প্রায় বমি চলে এলো কিন্তু আমি টু শব্দ করলাম না। আমি চুপ চাপ পুরো মাল গিলে খেয়ে নিলাম। মামা পেন্ট পরে একটা কোথাও না বলে ছাদ থেকে নেমে চলে গেল।

Tags: ক্রস কানেকসন : নিউ নর্মাল Choti Golpo, ক্রস কানেকসন : নিউ নর্মাল Story, ক্রস কানেকসন : নিউ নর্মাল Bangla Choti Kahini, ক্রস কানেকসন : নিউ নর্মাল Sex Golpo, ক্রস কানেকসন : নিউ নর্মাল চোদন কাহিনী, ক্রস কানেকসন : নিউ নর্মাল বাংলা চটি গল্প, ক্রস কানেকসন : নিউ নর্মাল Chodachudir golpo, ক্রস কানেকসন : নিউ নর্মাল Bengali Sex Stories, ক্রস কানেকসন : নিউ নর্মাল sex photos images video clips.

Leave a Comment

Discover more from Bangla Choti Golpo

Subscribe now to keep reading and get access to the full archive.

Continue reading