বোবা সম্পর্ক – Bangla Choti Kahini

মহাজনের চাতালের দালাল রশীদ যেদিন সন্ধ্যার পর পরেই লতিকার ঝুপড়িতে ঢুকে গিয়েছিল মদ খেয়ে, লতিকার চিৎকারে আশেপাশের মানুষ এসেছে সবাই কিন্তু কেউই ফিরাতে নয়,মজা দেখতে, রশিদ কি করে, ঠিক সেই সময় লতিকার সবে হালকা দাড়ি-মোছ গজানো যোয়ান ছেলে কোথা থেকে ভোজবাজির মত উড়ে এসে রশিদের তলপেটে একটা ফ্লাইং কিক মেরে যখন ফেলে দিল তখন ও রশিদ বুঝতে পারেনি কি ঘটে গেছে। উঠে দাড়িয়ে,ব্যাথায় কুকড়ে গিয়ে খালি বলেছে টলতে টলতে
-সালা কোন মাদারফাকার, আমারে মারলি।
আমি রতন- সামনে দাড়ালো।
এই মাদাফাকার , ত ত তোর মত আমিও একটু তোর মাকে এ এ ……… কথা শেষ করেতে পারল না রশীদ, চোখে অন্ধকা দেখে পরে গেল , আর দর্শক রা দেখছে রতন ঘুষি নয়, চরকির মত তিনশত যাট দিগ্রী ঘুরে রশীদের চোয়ালে পায়ের গোড়ালী দিয়ে মেরে দিল, চাইনিজদের মত। পরেই ছিল রশীদ, ধরাধরি করে হাসপাতালে না নিয়ে গেলে মনে হয় এখানেই শেষ হয়ে যেত, তবে স্মৃতি হিসাবে রশীদ তার সামনে তিনটি দাত হারাল।
রাতে মহাজন এল, রতনকে তারিফ করে গেলে, কিন্তু কথা বলার সময় সেই চোখ চলে যায় লতিকার ভরা ও উদ্ধত বুকে। বারে বারে, চাতালের অন্যন্য শ্রমিকেরা বাহ বাহ দিয়ে গেল রতনকে আর লকিতাকে বল্ল
তোর আর চিন্তা নেই রে ঢেমনি, তোর সিংহ পুরুষ ঘরেই আছে, এখন আর কেউ তোর দিকে তাকাবে না।
রাতের বেলায় খেতে বসে- ছেলেকে জিগ্যেস করল হারে রতন, অই শালা মরদটা “মাদারফাকার” কি জানি বলছিল রে এই সব এর মানে কি ??
আরে শুননা এগুলো বাজে গালি- মা ছেলের খারাপ সম্পর্ক। মাদারচোদ বলে যারে।
ছিছি লতিকা মুখ ঢেকে নিল কাপড়ে
রতন ও হেসে বল্ল দেখ তো- মা ধরলাম ও না ছুলাম ও না, বদনামের ভাগীদার হলাম।
লতিকাও হেসে উঠল হো হো করে।

তবে এখন থেকে তুমি আমাকে ছাড়া কোথাও যাবে না, যেখানেই যাবা আমাকে নিয়ে যাবা। বলে রতন ওর মার উপর মার্শাল ল জারি করে দিয়েছে। সারাদিনের চাতালের কাজে রতন লতিকার সাথে লেবার দেয় আর এনজিওর করা নাইট স্কুলে মা ছেলে একসাথে দুই ঘন্টার ক্লাস করে। লতিকারও ভালো লাগে, সবাই রতনকে এখন বাঘের মত ভয় পায়।
এই চাতালেই কাজ করত লতিকার স্বামী, এক দশক আগে মারা যায় চাতালের বয়লার বিষ্ফোরনে। তখন থেকেই ছোট রতন আর লতিকা এই চাতালেই আছে। লতিকার স্বামী বিজয় ছিল সেইরকম তাগড়া, যেমনটা পেয়েছে রতন তার শরীর। একটা বুনো ষাড় যেন। সারাদিন ঘাম ঝরিয়ে যখন ঝুপরিতে এসে বিজয় আদর করত সারারাত লতিকাকে একট বুনো ষাড়ের মত আর কুকুরের মত জোড়া লেগে লেগে থাকতো, বিজয় মারা যাওয়ার পরেও দুইজনে চুপে সারে লতিকাকে কায়দায় ফেলে চুদেছে, লতিকার যে সায় ছিলনা তা নয়, কিন্তু বিজয়ের মজা পায়নি, তাই লতিকা এই সব অক্ষম পুরষের যন্ত্রনার চাইতে নিজেকে আড়াল করে নিয়েছে। কিন্তু নিজেকে আড়াল করলে কি হবে ওর গতর ওর শত্র, ওর রঙ ওর শত্রু। এই চাতালের লেবারদের মধ্যে ওর যেমন উচ্চতা, তেমনি ফরসা একমাত্র মহিলা লেবার, যে রঙ এর আভা ঘড়কুটো ও ধুলো-ঘামের আড়ালে থেকেও ফুটে ওঠে। সাবান ঘষে গোসল করলেই অন্য রকম দেখায় ওকে। মহাজনের দালাল রশীদ দুর থেকে দেখে কিন্তু রতনের দিকে তাকিয়ে স্মৃতি ফিরে পেতে ও সরে যেতে সময় নেয় না।
রতনটা যেন বুনো মহিষ এর মত বড় হয়ে চলেছে, শরীরের পেশীগুল পাথর খোদাই যেন, তার উপরে চওড়া ছাতি আর কোমড় চিকন সিংহের মত দেখতে। ওর এই শরীর দেখেই ইদানিং লতিকার শির শির করে উঠে, লতিকা যে কি পরিমান কামুক তা বিজয় জানত। লতিকার কাছেও অবাক লাগে সেই লতিকা এই ভরা শরীর নিয়ে কিভাবে দশ বছর পার করে দিল। প্রতিটা রাত যেন লতিকার কাছে একটা চ্যালেঞ্জ। লতিকার মনে আরেক চিন্তা ঢুকেছে এই চাতালেরই আব্বাস সরদারের বউ, সুফিয়া। এখন আর কাজ করে না, রান্না বান্না করে ছেলে মেয়েরাই কাজ করে। এই সুফিয়ার ও থলথলে গতর, সোনালী কচ্ছপের মত মাজা গাঁয়ের কালার, চিক চিকে চামড়া একটা আলাদা জেল্লা আছে। হাটে সময় বড় বুক ও পাছা থথল করে নড়ে উঠে। আব্বাস সরদার এর বয়সের চাইতে বিশ বছরের ছোট হবে। রতনের দিকে কিভাবে জানি তাকায় খালি। রতনকে কাজের মাঝে ও পারলে এই উসিলায় নয়তো অই উসিলায় ডেকে নিয়ে যায়, লতিকার সামনে থেকেই- লতিকাকে পেলে বলবে – ও লো ঢেমনি, সিংহ রে কি বেড়া দিয়া আটকাইয়া রাখবি নাকি। দে ঘরে বাইরে কাম করুক-
বলেই সুফিয়াকে একটা চোখ টিপে মেরে রতনের হাত টা পারলে বুকে চেপে নিয়ে যায়। সুফিয়ার স্বভাব ভাল না, কয়েককবার লতিকা তাকে অল্প বয়েসী লেবারদের সাথে শুতে দেখেছে। সুফিয়ার ডেরায় কাজ সেরে যতক্ষণ রতন না আসে লতিকার প্রাণটা কেন যানি হাসফাস করে। এমন ছিনাল মাগী, এখানে মহিলা লেবারদের মাঝে কেউই কাচলি (কাঁচুলি) পরে না , এই মাগী সুফিয়া পরে, বুকটারে উচু ঢিবি বানিয়ে রতনকে যখন বগলদাবা করে নিয়ে যায়, লতিকার হৃদপিণ্ড টা যেন কোন শুকুনে খাবলে ধরে, পেটের সন্তান একমাত্র অবলম্বন এভা বে নষ্ট হয়ে গেলে হবে !!! এতদিনে সুফিয়া ছেলেটাকে নষ্ট করে ফেলেছে কিনা তা লতিকা জানে না।
লতিকার বুক মরু বাতাসের মত হু হু করে ওঠে। ওই মাগী যদি রতনকে গিলে খায় !!!- মনে মনে ভাবে লতিকা। না না এ ভাবতেই পারে না। রতনকে আর চোখ ছাড়া করবে না। চোখে চোখে রাখতেই হবে।

সারাদিনের চাতালের কাজের পর লতিকা ও রতন চাতালের পুকুরে যায়, ঠিক সন্ধ্যার আগে আগে গোসল করে ওর মা –বেটা একসাথে এঞ্জিওর স্কুলে পরতে যায়।
এর আগে লতিকা ব্লাউজ খুলতো না ঘাটে, পরে ডেরায় এসে, কাপড় বদলিয়ে আবার ছেলেকে দিয়ে ধুয়ে আনাতো। আজকে থেকে লতিকা যেন একটু বেশী খোলা মেলা হয়ে গেল রতনের সামনে যদিও এই সময়ে অন্য কেউ আর ঘাটে আসে না কারন সবাই বিকাল বেলাতেও গোসল সেরে ফেলে। লতিকার ফর্সা ঘাড়, পিঠ আর বিশাল স্তনের দুলুনি রতনকে বারে বারে লতিকার দিকে তাকাতে বাধ্য করছে। ছোট একটা এরোমেটিক সাবান দিয়ে লতিকা গোসল করে সে সৌখিন ও পরিষ্কার পরিচ্ছন্ন অন্য সব মহিলাদের থেকে। লতিকা আর রতন আলাপের ফাঁকে ফাঁকে লতিকা বগল তুলে ডলে নিল শাড়ীর আচলে সাবান দিয়ে, ফর্সা কামানো বগল। হাতের ডলুনিতে কাপড় সরে গিয়ে এতে রতন মার ফর্সা বিশাল স্তন জোড়া খালিই দেখতে পেল, অনেক বড় গোলাকার খয়েরি এরোলা লতিকার, বড় নিপল, ভেজা শাড়ীতেও স্পস্ট বোঝা যায় গোধুলী আলোতে। ঘাটের জলের লেবেলের সিঁড়িতে বসে থাকায় লতিকার পাজরে ও কোমরে দুটো তুলতুলে মেদের ভাজ পরেছে। লোভীর মত দৃষ্টি নিয়ে রতন দেখছে ওর মাকে, যেন গিলে খাবে, লতিকা নির্বিকার।ছেলের চোখে তো ও এটাই চায়।
-আয়, তোর পিঠটা ডলে দেই।
রতন কাছে গিয়ে মার নীচের সিড়িতে ওর মার দুই উরুর মাঝে পিঠ দিয়ে মুখে পানি নিয়ে পিচিক পিচিক করে পানিতে ছাড়তে লাগল। পিঠ ডলা দেওয়ার সময় লতিকা ঝুকে আসায় ওর তুলতুলে ভেজা স্তন রতনের পিঠে লেগে গেল কয়েকবার। রতনের শির শির করে উঠলে তলেপেটের নিচে, ধোন তা পানির ভেতরেই ফুলে উঠছে।
হাত তোল।
রতন হাত তুলে দিলে ওর সারাদিনের ঘর্মাক্ত বগল পুকুরের পানি লেগে লেপ্টে আছে।
বগল সাফ করবি, ব্লেড নিয়ে আসিস।
হুম বলে রতন উঠে দাড়ালো, দিল পানিতে ঝাপ, ওর আসলে কেমন জানি লাগছিল। ধোন এত শক্ত হয়ে গিয়েছে। অথচ এর আগে ওর মাকে নিয়ে কখনো এত খারাপ চিন্তা মাসায় আসেনি।।
ওদের প্রত্যেকের ঝুপড়ি ইটের দেওয়াল তোলা চারদিক দিয়ে। উপরে চাল পিছনের দেওয়াল ও চাতালের উচু সীমানা দেওয়ালের মাঝে ফুট চারেক ফাক সেখানে একটা জানালা একটু মাথা বের করে দেখলে দেখা যায় প্রত্যেকের জানালার পিছিনে বিভিন্ন ময়লা ও ফেলনা জিনিস থাকে আর থাকে লাল লাল কন্ডম। খালি লতিকার জানালাতেই নেই। ফ্যামিলি প্ল্যানিঙের মহিলার সাথে লতিকার খুব ভাব, প্রায়ই ইয়ার্কী মারে, বলে

দিদি লাগবে নাকি।
ধুর যা কি বলেন দিদি, আমি বিধবা, আমার সাথে মজা করেন ক্যান ?
আরে নাগর যোগার করতে কতক্ষন খালি একবার একটা ইশারা দাও, দেখো কত মানুষ অজগর নিয়ে হাজির হবে, রেখে দেও না দিদি, দাম তো আর দিতে হচ্ছে না, সরকারের মাল। প্রয়োজন লাগলে ব্যবহার করো।
সেদিনের ভাবনার পরে লতিকা গতকালেই সিদ্ধান্ত নিয়ে দিদির কাছ থেকে চুপি চুপি এক কার্টন কন্ডম নিয়ে ছোট কাঠেরর আলমারীতে রেখে দিয়েছে।
খুপরীতে ফিরে লতিকা পিছনের প্রশ্রাব খানার ছোট্ট জায়গাটায় না গিয়ে ওর মুখে দাঁড়িয়ে চুল খোপা করে শরীর মুছতে লাগল। রতনকে বলে শাড়ী আর পেটিকোট দিতে। রতন দিতে গিয়ে আবারো ওর মার চুল কাঠি দিয়ে বারি দিয়ে পানি ঝাড়তে গিয়ে স্তনের দুলুনি দেখে আইকার মত চোখ আটকে ছিল কিছুক্ষন।
-বইগুলো গোছা রতন।
ও গিয়ে খাটে বই পত্র গোছাতে লাগল। ব্যাগ টা বের করল আর মাকে জিগ্যেস করার ছলে লতিকার সেই নগ্ন শরীর দেখার জন্য কি কি বই নেবে আর বাজারের ব্যাগ নিবে কিনা জিগ্যেস করতে এসে আবার তাকিয়ে রইল মায়ের দিকে। এবার লতিকা ঝাড়া চুল খোপা করে নিচ্ছে । ওর মা চাতালের কামিনদের মাঝে আজব রকমের ফর্সা আর পরিচ্ছন্ন নারী।এখনো মাসিক হলে লতিকা কিভাবে যে মানিয়ে নেয় অন্য মহিলারাও টের পায় না। লতিকার ফর্সা কামানো নির্লোম বগল দেখে রতনের শরীর আরো গরম হল। দরজার পাল্লার উপরে রতনের রেখে যাওয়া শুকনো শাড়ীটা নেওয়ার সময় গার উপর থেকে ভেজা শাড়ীটা ঝুপ করে পরে গেল মাটিতে, দুটি বিশাল বড় ফর্সা স্তন চাতালের পিছনে পুকুরপারের পানিলাঊ এর মত ঝুলছে, দুলছে। অনেক দিন পরে রতন ওর মার পুরো স্তন দেখতে পেল লতিকা ছেলের এই অস্থিরতা দেখে শরীরে শুকনো কাপরটা জড়াতে জড়াতে বলল একটা হাসি দিয়ে জিগ্যেস করল
কিরে বাবা তোর আজকে হইছে কি রে ?? ভুলে যাচ্ছিস কেন সব ?? বিকালেই না তোরে চাতালে কইলাম বাজার করতে হবে।

রতন ট্রাউজার খুলে জিন্সের প্যান্ট পরে নিল। ওর মা এসে আজকে অবাক কাজ করল অনেক পুরনো ব্রেসিয়ারটা পরে ব্লাউজ পরতে গেল, ব্রেসিয়ারটা অনেক টাইট হয়েছে, লতিকা আটকাতে পারছে না, রতনকে ডেকে বলল
-দেখত রতন কাঁচুলির হুকটা লাগাইতে পারতিছি না ।
এটা রতন ও লতিকার মধ্যে কোন বিষয় নয়, ছোট বেলায় ওর মার পিছনের ব্লাউজের হুক খুলে দিয়েছে, ব্রার হুক ও খুলে দিয়েছে বহুবার।
-তোমারে এদ্দিনে এই সব পরতে কে কইছে, বুড়ী কোনকার ??
আরে লাগা তো, খালি কথা। রতন বেশ টান দিয়ে লাগিয়ে দিল শেয লাইনের হুক দুইটা।
অনেক টাইট হইছে- বলে লতিকা অনুযোগ করল।
-হবেনা যে মোটা হইতাছ, হাতির মতন।
হ এই সব হাতির মত মহিলাদের ডাকেই তো দেখি কাজ ছাইড়া যাসগে। লতিকা ষ্পস্টত সুফিয়ার প্রতি ইঙ্গিত করছে।
ধুর সুফিয়া আর তুমি এক হলে নাকি !!
-হারে রতন আমি কি দেখতে খুব খারাপ হয়ে গেছি।
রতন ওর মাকে পিছন থেকে জরিয়ে ধরল। লতিকার নরম তুলতুলে শরীর আর নরম পাছা, রতনের খুব ভালো লাগে এরকম মাকে জড়িয়ে ধরতে।
না মা তুমি অনেক সুন্দর। মোটা তো কি হইছে, মোটাই অনেক ভাল। বলেই রতন ওর মার কোমরের ওপরের মেদের ভাজে দুইপাশে আঙুল দিয়ে কাতুকুতু দিতে লাগল-
-ওউ । লতিকা লাফিয়ে উঠল হেসে।
-তাড়াতাড়ি চল স্কুল শুরু হয়ে যাবে। লতিকা সরে গিয়ে রতনের দিকে ঘুড়ে গিয়ে পুরনো রংমজা লাল ব্লাউজটা গায়ে পরতে শুরু করে দিল। রতন চোখ যেন ফেটে যাবে, অর মার দুই স্তন এত বিশাল যে কাচুলির কাপে সংকুলান হচ্ছে না বলে বগলের নিচে দিয়ে অনেকখানি ফুলে আছে । রতন সাইড দিয়ে দেখতে পেল। রতন হেসে উঠল
এই হাসিস ক্যান।
মা এত টাইট হইছে মনে হয় কি একটা সুই নিয়া
এবার রতন দুই আঙ্গুলে সুই এর মত দেখিয়ে পিঞ্চ করা দেখাল আর বাতাস বের হয়ে যাওয়ার ময় “সিইসসসসস করে শব্দ করল। অর্থাৎ রতন বোজাহতে চাইছে তার মার স্তন যেন ফুটবল বা সাইকেলের টিউব এর বাতাস ছিদ্র হয়ে বেরিয়ে শব্দ হয় তেমন হয়েছে ফুলে।
লতিকাও হেসে উঠল। লতিকার ব্লাউজ পড়া শেষে রতন শার্ট পরার আগেই ওকে থামিয়ে দিয়ে এক দলা তিব্বত পাউডার নিয়ে রতনের হাত তুলে ওর বগলে লাগিয়ে দিয়েছে। এটা লতিকা মাঝে মাঝে রতনের গায়ে লাগায়।
রতন সামনে থেকে ওর মার দিকে তাকিয়ে দেখে ব্রেসিয়ার পরার কারণে পুরনো রংচটা লাল ব্লাউজটা যেন স্তন দুইটা ধরে রাখতে পারছে না, উপচে ব্লাউজ ফেটে বেরিয়ে আসবে।
-অনেক চোট হইছে তোমার কাচলি।
আরেকখান কিনতি হবে, চলিশ তো।
ক্লাসের পরে। বাজারে।
চল চল তাড়াতারি।
ওরা মা ছেলে সন্ধ্যার অন্ধকারে একসাথে হাত ধরে হেটে হেটে যেতে লাগল, লতিকার বুক আজকে অনেক খাড়া হয়ে রতনের হাতে লাগতে লাগল, অন্যদিনের চেয়ে মার দুধ অনেক শক্ত শক্ত লাগছে রতনের কাছে, ব্রেসিয়ার পরার কারনে। রতনের মদন টা ফুলে উঠল অনেক। মায়ের স্তনের স্পর্শে। ইদানিং এটা হচ্ছে আগে রতন ওর মাকে নিয়ে এসব বাজে চিন্তা আসত না, এর আগে স্কুলে যাওয়ার পথে এরকম হয় নি।

সব খুবপিরতেই ফিলামেন্টের লাইট । রতন ওদের খুপড়িতে নিজের টাকা খরচ করে এলইডি বাল্ব লাগিয়েছে, এতে সুন্দর লাগছে ওর মাকে বাইরে থেকে এসে, মুখে বিন্দু বিন্ধু ঘাম জমেছে, মার মুখটা অনেকটা গোলাপী গোলাপী লাগছে। ব্লাউজ খুলে ব্রা টা আর খুলতে পারছে না আবারো রতনকে পিছন সাইড দিল। লতিকার ফর্সা পিঠটা ঘেমে সেপটে আছে কয়েকটা চুল। রতন দুই আঙুল দিয়ে চুল সরিয়ে নিল। লতিকার পিঠ থেকে একটা উত্তাপ। পাউডার মিশে গিয়ে একটা মিশ্রিত ঘেমো গন্ধ।
বারে এর পরে তো আমার আর দরকার পরবে না।
কেন নতুনটা কিনছ না ? এটা তো ছোট হয়ে গেছে , টাইট। তাই পারনা।
-খুলতে খুব সখ, এই জিনিসের প্রতি তোর লোভ আছে, তাইতো সুফিয়ার দিকে দেখি তুই তাকায়া থাকস, ও তো কাচুলি পরে।
আরে না, ধুর ওইমাগী লেবার সর্দারের বউ , তাই কাম-কাজ কইরা দেই।
খবরদার আর যাইবি না কইলাম।
আচ্ছা যাও। বলে রতন ওর নাকটা মা লতিকার পিঠে ঘষে দিল,
তুই সুফিয়ার ডাকে না গেলে আমার কাচুলি খুলতে দেব।
সত্যি !! আচ্ছা যাও। তাই হবে। লতিকা পিছন ফিরে নতুন কেনা ব্রা টা পরে দেখে নিল পারফেক্ট না হলেও আগেরটার মত এত টাইট না, ইজিতে খোলা ও লাগানো যায়, এই কাজটা রতনের জন্য থাকল।

সুফিয়ার হয়েছে জ্বালা মরদ একটা আছে কিন্তু বরবটির মত শুকনা ল্যাওড়া। এত বয়েস হলো কিন্তু সুফিয়ার জ্বালা যায় না। বিশালদেহী সুফিয়া, যে কেউরে ইশারা দিলে হা হয়ে যাবে । ফর্সা গতর বিশাল বুক। দুলুনীর দোলে সবাই তাকিয়ে থাকে। এত মৌমাছির ভেতরে সুফিয়ার ভালো লাগে লতিকার ছেলে রতনটাকে । পেটানো শরীরের ছেলেটা সেইদিন ই তো চোখের সামনে বড় হয়ে গেল, দেখতে দেখতে। সুফিয়া কোলেও নিয়েছে রতনকে। এখন পেট আর বুক জুড়ে হালকা করে লোম গজাচ্ছে। নাকের নিচেও তেমন। কিন্তু তলপেট টা যেন কচ্ছপের পেট ছয়টি টুকরা দিয়ে বানানো। মাঝে মাঝে পুরনো মোটা চামড়ার বেল্ট থাকার পরেও জিন্সের থ্রি কোয়ার্টার প্যন্ট টা যখন একটু নীচে নেমে যায় নাভীর নীচ থেকে সমান তলপেট দেখা যায়, একটা শক্ত চুলের ধারা তৈরি হয়ে লাইন ধরে আরো নীচে পেন্টের ভেতর ঢুকে গেছে। সুফিয়া বোঝে এরকম লোহার মত শরীরের নীচে অইখানে শক্ত একটা মুগুর আছে, যেটা দিয়ে সুফিয়াকে ধুমড়ে মিশিয়ে দিতে পারে।
ওকে বশে আনার জন্য সুফিয়ার চেস্টার কোন কমতি নাই, এসেও পরেছে প্রায়ই কিন্তু ভাতারখাগী ওর মা লতিকা চোখে চোখে রাখে। একদিন দুই লেবার ব্যারাকের মাঝে সুফিয়ার ঘরের দাওয়ায় রতনকে ইশারায় নিয়ে এসেছিল প্রায়। সুফিয়ার একটা পাঠা আছে, লেবারদের বকরী ছাগল পাল দেওয়ায় ওটা দিয়ে, আবার এই পাঠা টা দিয়েই সুফিয়ার বকরী মানে পাঠাটার মা কে ও পাল দেওয়ায়। ঠিক তখনি পাঠাটা খুটিতে বাধা মা ছাগলটাকে পাল দিচ্ছিল। সুফিয়া তার আগে সবে গোসল টা করে খালি গায়ে ঘরের দাওয়ায় বরই গাছটার নিচে বসেছে। এখানে থেকে রতন যে চাতালটাতে ধান মেলায় তা দেখা যায়। রতনকে আকর্ষন করার ছলেই সুফিয়া ভেজা চুল বার বার পিছনে ছেড়ে দিয়ে রোদে মেলে দেয় আবার আবার একটা লাঠি দিয়ে বাড়ী দিয়ে পানি ঝরায়, এতে সুফিয়ার জাস্তি শরীর শাড়ির তল দিয়ে দুলে উঠে, স্তনের ঝাকুনি, ফর্সা বগলে ছোপ ছোপ লোমের অন্ধকার রতন একটু দূরে হলেও কচি চোখের পাওয়ারে সহজে দেখতে পারে, ওর জিন্সের প্যান্টের ভেতরে বাংলা হাফপ্যান্ট পরা ধনটা ফুলে উঠে। সুফিয়াও হাসে মুচকি রতনের এই ফুলে উঠা দেখে।
কিরে রতন আমার বরইগুলা একটু ঝাকা দিয়া পাইরা দিলি না।
দিমুনে চাচী একটু ফ্রি হইয়া।
আরে কবে দিবি সব ই তো পাখী খাইয়া যাইতাছে ।
খাইছস রতন । হ বেয়ানে খাইছি।
আরে বেয়ানে !! তো অহন খাবি না, আমার এইহানে চিতই পিঠা আছে খাইবি, সুটকি ভর্তা দিয়া, রতন আর থাকলে পারল না, ওর তলপেট মুচড়িয়ে উঠল ক্ষুধা। একটু পরে বিরতি টাইমে খুবপরিতে গিয়া ও আর লতিকা খেয়ে আসত যদিও।
রতন কাছে এসে বলল- দেও চাচী ক্ষুধা লাগছে খুব।
ভেতরে বইয়া খা, এইহানে খাবি।
না চাচী মফিজ খুব খারাপ, মালিক্রে কইব আমি আছিলাম না।
ধুর আমি দেখুম নে। আয়
চাচীর পিছে পিছে রতন ঢুকল। ঘরে এহন অন্ধকার নাই, কারণ এনজিওদের দেওয়া বোতল পানির লাইটে ঘরে সুন্দর একটা আলো। রতন ও এই লাইট লাগাইতে চাইছিল কিন্তু লতিকা নিষেষ করেছে, কারন এতে ঘরে পানি পরার চান্স থাকে বর্ষা কালে। সুফিয়া চাচী ঘরে ঢুকেই রতনের দিকে অদ্ভুত এক চাহনি দিয়ে রতনের মুখের কাছে মুখ এনে
-আহারে, আমার সোনাটা মুখটা শুকাইয়া গেছে। চাচীর শরীর থেকে সুগন্ধী সাবানের গন্ধ আর মুখে পানের জর্দার সুবাস। আচল দিয়ে রতনের মুখটা মুছে দিল। রতনকে ঠেলে সুফিয়া চকির উপর বসিয়ে দেওয়ার সময় সুফিয়ার প্রায় উদোম দুধ ওর মুখে লেগে যেত, এ স্তন রতনের মায়ের চাওতেও বিশাল। সুফিয়া যে লতিকার চাইতেও জাস্তি মহিলা। তবে মাথায় কয়েক গাছি চুল পাকা। রতনকে একটা প্লেটে দুই টা চিতই পিঠা আর শুটকি ভর্তা দিয়ে বল্ল খা। পিছিয়ে গিয়েই চুলের খোপা করল, ফর্সা লোমশ বগল দেখানো। রতনের চোখ চাচীর বগলটা চেটে খেল যেন।

রতন কই রে !! – লতিকার গলা শুনে সুফিয়া বিমর্ষ হৃদয় নিয়ে মুখে হাসি দিয়ে বলল-
অই যে দেখ তর মাও আইছে। কে রে লতিকা আয়।রতনরে দুইটা পিঠা দিসিলাম
-আরে ভাবী অহন একটু পরে ও খাইব, তাইলে তো বেশী খাইতে পারত না। রতন পিঠা আর প্লেটটা টা নিয়ে বাইরে ওর মার সামনে এসে দাড়ালো। তখনি দেখল, পাঠাটা তখনো ওর মা ছাগীটাকে পাল দিচ্ছে – পিছনে দিয়ে লাফ দিয়ে উঠে উঠে। রতনও দেখল।
মা খাও
না তুই খা, ইতিমধ্যে সুফিয়া ও বাইরে চলে এসেছে কাপড় ঠিক করতে করতে। এই আলাপ সেই আলাপে লতিকা পাঠাটার দিকে বার বার চেয়ে হেসে উঠল । রতন ও পাঠাটার বিজাতীয় শব্দে মাঝে মাঝে তাকাচ্ছে, আবার মা থাকার কারণে মুখ ঘুরিয়ে নিচ্ছে।
-ভাবী শেষ মেষ পেটের বাচ্চা দিয়াই পাল দিতাছ, ইশারা দিয়া লতিকা দেখাল। এইটা তোমার এই বকরীর পেটের না ?? হেসে উঠল গা কাপিয়ে।
ধুরু, মাইনশের ভেতরেও কত এইরহম হইতাছে আর তুমি আছো জন্তু জানোয়ার এর নীতি লইয়া।
কত পাল যে চাইরদিক ধইরা দেওয়া চলতাছে, হেই গল্প এক সময় আইসা শুনিছ।
হ শুনুম নে ভাবী অহন যাই। বলে রতনকে লতিকা তাগদা দিল, রতন দ্রুত পিঠাটা শেষ করে, থালাটা সুফিয়ার হাতে দিয়ে ঢকঢক করে এলুমিনিয়ামের গ্লাসে ঠান্ডা টিউব ওয়েলের পানি খেয়ে মার পিছু নিল। সুফিয়া তাকিয়ে আছে রতনের ঘামে শীতল হওয়া পেশীবহুল শরীর টার দিকে, আর লতিকা মনে মনে ভাবছে-রাক্ষুসী ডাইনী, আমার পুলাটার মাথা খাওয়ার ধান্দায় আছে। মা ছেলে চাতালের ধানের দিকে পা বাড়াল।

রাইস মিলের পুরোনো সাইরেন টা বেজে উঠলে রতন ও তার মা একসাথে চাতালে এলো খেতে।লতিকার মনটা ভারী ভারী মনে হল রতনের কাছে রতনের ক্ষুধা নেই ও বলল
মা আমার খিদা নাই, তুমি খাও।
লতিকার রাগের এবার বাধ ভাঙল। — তা তো জানি, অই মাগীর পিঠা খাইছস না, ক্ষিধা আর থাকব কেমনে ?
রতন বুঝতে পারল ওর মা, ওর উপর ভীষন ক্ষেপে আছে। যদিও চাতালের উপরে তা প্রকাশ করে নি। কারণ তখন আরো লোক ছিল আশেপাশে। এখানে একা তাই মনে খুলে কথাগুলি বলছে। লতিকা আসলে অন্য সব কুলি কামিন মহিলাদের মত্ নয়। ওন্যরা যেভাবে একটুতেই চুল ছিড়াছিড়ি, গালিগালাজ করে তেমন না, রতন বড় হয়েছে পর থেকে ওর মা কে কখনো কারো সাথে ঝগড়া করতে দেখেনি। যেহেতু তার মায়ের কাছে কথা দেওয়ার পরেও সে গিয়েছে সুফিয়ার অশ্লীল আহবান আর ক্ষুধার তাড়নায়, কাজেই ওকেই দায়িত্ব নিতে হবে ওর মা লতিকাকে শান্ত করার। লতিকা এখনো মুখ হাত ধুতে যায়নি, খাওয়া রেডি করবে আগে এই মুহুর্তে ওর কাপড়ের আলনাটা অন্ধকার দিকে রাখা সেখানে দাঁড়িয়ে এলোমেলো কাপড়গুলো ঠিক করতে লাগল।
রতন আস্তে করে ওর মার পিছনে দাঁড়িয়ে মাকে নিজের শরীরের সাথে চেপে ধরে বলল-
বিশ্ব্যেস করো মা, আমি যেতে চাইনি, এমন ভাবে ডাকল আর ক্ষুধা ছিল পেটে ।
ও কি তরে খাওয়াইতে ডাকছিল নাকি, নষ্টা মাগী। ও তো তরে ওই পাঠাটার কির্তি দেখানোর জন্য ডাকছিল।
রতন জানে তারপরেও ওর মার কাছ থেকে জানতে চাইল- আচ্ছা মা ওই পাঠাটা যে ছাগল টা কে পাল দিল সেটাই তো ওর মা।
হুম সুফিয়া অইটাই দেইখাইতে চাইলছিল, যে তুই ওটা দেইখে উত্তেজিত হবি।
রতন আরো জোরে পিছের দিকে ওর মাকে জরিয়ে ধরল, এমন না যে এই প্রথম ও ওর মাকে জড়িয়ে ধরেছে। মুলত এমন জরিয়ে ধরা প্রতিদিনই হয়। মা ছেলের মাঝে।
তারপরে – রতন আস্তে করে জিগ্যেস করল।
তারপরে আর কি !! পিঠা খাওয়ানর ছলে সহজেই দরজা লাগাই দিত ওই ডাইনিটা। এই কারনেই তো তোকে কত করে বলছি ওই মাগীর কাছেই ঘেষবিনে, কে শুনে কার কথা, সুফিয়ার নাকের পাটা ফুলে উঠল ক্ষোভে দুঃখে গলা ধরে এল, চোখ টল টল করছে।
এতই সোজা মা, তুমি জানো না তোমার এই রতন কত টেটনা। ওরে এত সহজে বাগে নেওয়া যায় না। লতিকা এবার ঘুরে গেল, রতনের দিকে ।
সত্যি বল , সুফিয়ারে পাত্তা দিবি না। ওর ত্রিসীমানায় যাবিনা।
রতনের নজরে এলো ওর মার চোখ দিয়ে দুইটি জলের ধারা মাঝ গাল বরাবর এসে থেমে গিয়েছে, কপালে ঘামে জমে ফোটা তৈরি হয়ছে। ঘরের এক কোন টেবিলের উপরে একট মাঝারি সাইজের টেবিল ফ্যান শরীর কে ঘামের হাত হতে রক্ষ করতে পারছে না। লতিকার শরীর থেকে একটা উত্তাপ রতনের শরীর থেকেও একটা উত্তাপ দুটো উত্তাপের আবার আলাদা আলাদা ঘ্রান আছে।
সতি মা তোমার কপালে চুমু দিয়া বলতাছি যাব না দেইখো।
রতন ওর মার ঘামে ভেজা কপালে চুমু দিল। ওর মা চোখের জল মুছতে গেলে রতন লতিকার হাত থামিয়ে ও চোখের উপর চুমু দিয়ে চোখের পাতায় দুঠোটের চাপ দিয়ে জল চুষে খেয়ে নিল, তেমন জলের ধারাটিল গাল থেকে হালকা জিহবা বের করে চুষে নিল। লতিকার বড় বুক তুল তুলে ভেজা গন্ধ যুক্ত ব্লাউজের ভেতরের রতনের পেটের একটু উপরে চেপ্টে রয়েছে। রতনের অর্ধখোলা শরীর, জিন্সের প্যান্ট সমেত পুরোটাই লতিকার শরীরের বিপরীতে।রতনের মনে হতে লাগল লতিকা যেন ওর মা নয়, ওর প্রেমিকা, আবার মা হলেও সুফিয়ার ওইখানে পাল দেওয়া ছাগলের গর্ভস্থ পাঠাটার মত, যে কিনা নিজের মা কেই পাল দিচ্ছিল, হোক হোক করে সমস্ত শরীর কাপিয়ে। লতিকার কপালের দুই পাশে চুল লেপ্টে ঘাম জমে আছে, রতন চুমু দিয়ে ঘামটা চুষে নিল। লতিকার গরম নিশ্বাস রতনের গলায় পরল। রতন এবার কপাল থেকে আবার চোখের নিচে চিবুকে গালে এসে চুমু আর চুষে দিতে লাগল।
কথা দে আর যাবি না ওই মাগীর কাছে ??
না আমি আর যাব না।
বল তো , অই মাগী কি আমার চাইতেও সুন্দরী ?- লতিকে মাথাটা সোজা করে রতনের মুখের সিকে তাকিয়ে জিগ্যেস করছে।
না মা তুমি অনেক সুন্দর।
তাইলে ওর দিকে হা করে চায়া থাকস কেন?
লতিকার প্রশ্নের জবাব না দিয়ে রতন এবার লতিকার ঘামে ভেজা ঘাড় চাটতে লাগল। লতিকা আবার তাগদা দিয়ে কনফার্ম হতে চাইছিল।
বল কেন চায়া থাকস ?
আর তাকাব না, মা কথা দিলাম।
মনে যেন থাকে। ততক্ষনে রতনের শরীরে এক অসুরের শক্তি ভর করেছে যেন। ওদের মা আর ছেলের সংসারে। কেউ নেই, যেন নির্জন পৃথিবীর শেষ প্রান্তে একটি ঘর। রতন অনবরত লতিকার ঘাড়ের লবন চেটে চুষে খেয়ে যেতে লাগল। লতিকারও শরীর টাতে একটা অদ্ভুত শিহরণ লাগছে, সুফিয়ার এখানে দেখে আসা কিছু আগে পাঠাকে তার মা ছাগীকে পাল দেওয়ার দৃশ্য দেখে ঠিক সেরকম ই মন মচ্ছে, রতন যেন সেই পাঠা টা ওর ঘাড় ছেড়ে এখন ব্লাউজের যেটুকু পিঠ দেখা যায় রতন সেইটুকু চেটে খাচ্ছে। লতিকা বুঝতে পাচ্ছে ররতনের প্যান্টের অই যায়গাটা শক্ত ও অনেক উচু হয়ে যাছে, ওর নিতম্বে এসে তা জানান দিচ্ছে। রতন লতিকার ঘামে ভেজা ব্লাউজের বোতামে হাত দিয়ে বোতাম খুলে খুলতে বলছে
মা আজকে ব্লাউজ রোইদে দিলা না??
রতন লতিকার বোতাম একের পর এক খোলা শুরু করতে লতিকাও কি এক নিষিদ্দ সুখের নেশায় আস্তে আস্তে দরজার দিকে এগিয়ে পর্দার আড়ালে টিনের পাল্লা দেওয়া দরজা লাগিয়ে দিল। আর নাহলে বাইরে এদিকে যে কেউ আসলে দেখে ফেলতে পারে ছেলে মার ঘাড়ে গলায় চাটছে, চুমু খাচ্ছে আর ব্লাউজের বোতাম খুলছে। রতনের মনে হচ্ছে সে যেন সেই পাঠা । ও ব্লাউজটার সবগুলি বোতাম খুললে পরে মাথার উপর দিকে টান দিতে লতিকা ব্লাউজটা দুই হাত গলিয়ে বের করে টেবিলের দিকে ছুরে দিল। লতিকার বড় স্তন লাফ দিয়ে ঝুলে পরল পেটের উপর, শাড়ির আচল দিয়ে ঢেকে নিল। রতন পিছনে লতিকার পিথে স্যতস্যাতে ঘামের উপর ঠোট ছোয়ালো। লতিকা কেপে কেপে উঠতে লাগল।
হইছে তো পাগল। এখন ছাড়।
না মা তোমারে আদর করতে ইচ্ছা করে। রতন বোবাদের মত জড়ানো গলায় বলে। রতন দু হাত সামনে এনে মাকে জরিয়ে ধরে ফলে সুতির শাড়ীর নিচে মার তুলতুলে স্তনের স্পর্শ পায়। রতনের আদরের আধিখ্যে ও চাপে লতিকা নিতম্বটা রতনের প্যান্টের সামনে ধরে রেখে চৌকির প্রান্তে হাটুর উপর আটকে যাওয়াতে উবু হতে হয়।
মা শুয়ে পর না।
লতিকা অই অস্থাতেই লম্বালম্বি হয়ে উবু হয়ে যায়।
রতন ওর মার পিছনে সমস্ত শরীর রেখে সেও শুয়ে পরে, লতিকার এলোমেলো চুলে চিটচিটে গন্ধ। ঘাম আর ব্লাউজ খুলে ফেলার কারনে বগল থেকে কিছু গন্ধ ছড়িয়েছে যেটা রতনকে পাগল করে দিয়েছে। রতন ওর মা কে পাজা কোলা করে জরিয়ে ধরে বুনো ষাড়ে মত গোত গোত করে চুমু দিয়ে চললচ পিঠে, ঘাড়ে।
মা একটু চিৎ হও।
লতিকা বুকের উপর আচল জরো করে চিৎ হয়ে হেসে দিল-
কেন রে।
তোমারে আরো আদর করি।
রতন লতিকার গলায় চুমু দিল, শরীর উচু করে ওর মায়ের দিকে বাড়াতেই ওর মায়ের বাম স্তন টা বুকে লেপ্টে গেল।
লতিকা চুল খোপা করে নিল। রতন এই সুযোগে, বগলে নাক নিয়ে ঝাপিয়ে পরল।
মা তোমার বগলে এত্ত সুন্দর গন্ধ। রতন নেশাগ্রস্থের মত লতিকার বগল চাটতে। লাগল। লতিকার কামানো বগল, সুফিয়ার মত থোকা লোম নেই। তবে তিন চার দিনের গোড়া আছে যার ঘষা রতনের মুখে ও ঠোটে লাগছে। রতন বগল চাটতে চাটতে প্রায় লতিকার দুধের বেদিতে জিহবা এসে পরতে লাগল, লতিকার এতক্ষনে সুড় সুড়ি লাগচে।
রতন লতিকাকে চিত করে এবার লতিকার ডান বগল টা বুকের উপর হামা দিয়ে হাত পিছনে নিয়ে চেটে দিতে লাগল। রতনের ধোনটা যেন ফেটে পরবে প্যান্টের ভেতরে।
ফিস ফিস করে বলল মা একটু দুধ খাই।
নাহ –লতিকা বল মায়ে ছেলে এসব করে না।
বারে অই সময় না পাঠাটা দেখলা কি করছিল।
পশুরা এসব করে কিন্তু মানূষ করে না। পাপ এটা,
মা শুধু দুধ দাও একটু।বলেই রতন লতিকার বুকের উপরের কাপড় একটানে সরিয়ে ডান স্তনের বোটা টা মুখে ভরে নিল, বেশ বোর বোটা, শক্ত হয়ে আছে। লতিকাও অস্পস্ট মুখ থেকে আহ করে উঠল। রতনের কাছে মনে হল। এই আহ শব্দটা ওর মার সম্মতি।
বেশ কিছুক্ষন ধরে রতন ওর মার দুধ যখন চুষে যাচ্ছে, তখন রতন সুবিধার জন্য ওর মার শরীরের উপর উবু হয়ে উঠতে চাইল আর তখনি রাইস মিলের সাইরেনটা বেজে উঠল। লতিকারও হুশ এল একি হচ্ছে, তারাতারি রতনকে ঠেলে দিয়ে।
ওঠ বাবা, ওঠ কাজে যাই।
লতিকা রতনকে একরাশ হতাশা আর আবাক করে দিয়ে, টেবিলের উপর ছুড়ে ফেলা ব্লাউজটা আবার গায়ে গলিয়ে নিল, রতন লতিকার পিছনে দাড়িয়ে বোতাম লাগাতে লাগাতে ওর মাকে শোনালো-
মা তুমি কিন্তু খাও নাই !!
অহন না তাইলে বিকালে আইসাই খামু নে।
লতিকা ভাতের পাতিলে জগে রাখা পানিটা ঢেলে দিল যেন ভাত নরম না হয়ে যায়, বরং পান্তা হয়ে গেলে ভালো। রতনকে তাগাদা দিয়ে লতিকা দ্রুত খুপড়ি ত্যাগ করে চাতালের দিকে হাটা দিল,-রতন তালাডা লাগাইয়া বাইর হইস । রতন ওর মায়ের ভারী নিতম্বের ঝাকুনির সাথে ছন্দময় হাটা দেখে বিহবল হয়ে গেল, মাথাটা কোন কাজ করছে না যেন।

রাতে ফ্লোরে বসে খেয়ে নিল শুয়ে পরবে। লাইট অফ করে দিল। রতন লতিকা ছোট্ট খুপরিতে এক চকিতে ঘুমায়। দুটো খাট ফেলাবার মত জায়গা নেই, এই সময়ে রতন কিছুক্ষন ওর জমানো টাকায় কেনা চাইনিজ স্মার্ট মোবাইলটা নিয়ে ঘাটাঘাটি করে, লতিকা কিছুক্ষন পরে ঘুমিয়ে পরে। এমন সময়ে পাশের খুপড়ি থেকে হিহি করে এক মহিলার হাসি রতন ও লতিকার কানে এল । পাশের এই খুপরিতে থাকে পরাগ ও তার বৌ লক্ষী।
-কে মা ?? লক্ষী বৌদি কি আসছে নাকি । আস্তে করে জিগ্যেস করে রতন।
কই দিনে দেখলাম না তো।
কিন্তু লক্ষীর তো বাচ্চা হবে বাপের বাড়ী গেছে তাইলে কে ?- লতিকা আস্তে করে বলে।
দেখি বলে রতন উঠে ওদের খাটের পাশে রাখা টেবিলের উপর দাড়ায়, দুই খুপড়ির মাঝের দেওয়ালের উপর একটা কাঠ দেওয়া আছে যেটা ফাঁক বন্ধ রেখেছে, সেটা আস্তে করে সরিয়ে দেয়। ভেতরের দৃশ্য দেখে রতন পাথরের মত হয়ে গেছে, সর্দারের বউ সুফিয়া চলে এসেছে পরাগের ডেরায়। ঘরে ঢুকেই শারী খুলে ফেলেছে। হালকা একটা লাইট জলছে। অনেক্ষন ধরে রতন দেখছে নিশ্চই কিছু একটা, ওর মা ও পাশে এসে দাড়ালো। ওর মার স্তন রতনের পিঠে। লতিকারও চক্ষু চরকগাছ। সুফিয়া বসে থেকে পরাগের ধোন টা চুষে দিচ্ছে পরাগ শোবার চৌকিতে বসা, আর সুফিয়ার বিশাল বড় বড় দুধ ব্লাউজ ব্রেসিয়ার পরা এর উপর থেকেই টিপে দিচ্ছে পরাগ। পরাগের আকাটা ধোন, মাঝারি সাইজের, খুব বড় না, এর চাইতে রতনের ছোট বেলার ধোন ও অনেক বড় মনে মনে ভাবে লতিকা। তবে মুন্ডির চামড়া কেলিয়ে ধনের মাথাটা অল্প আলোর ফিলামেন্ট লাইটে বেশ চক চক করছে। পরাগ ইসারা করতেই সুফিয়া উঠে দাঁড়িয়ে একটু ঢং করে পরাগের সামনে ঝুকে এলে পরাগ হাত দিয়ে সুফিয়ার ব্লাউজের বোতাম খুলতে চাইলে, সুফিয়া মাথা ঝাকিয়ে একটু পিছনে গিয়ে শরীর দুলিয়ে দুলিয়ে ব্লাউজের বোতামগুলো খুলে দিল, ব্লাউজটাকে মাথার পিছনে নিয়ে চকিতে ছুড়ে ফেলে দিল, সুফিয়ার কোকড়া লম্বা চুল এলোমেলো, ব্রেসিয়ারের বাধনে কোন মতে ছিড়ে বেসিয়ে আসবে বিশাল দুই স্তন ওর শরীরের নড়াচড়ায় দুলে দুলে উঠছে। শরীরে সুন্দর থলথলে চর্বির ভাজ, ফর্সা হুলুদ মেখেছে যেন সারা গায়ে, মোহনীয় ভঙ্গিতে সুফিয়া চুলে খোপা করছে, পরাগ যেমন খাড়া একটু আগে চোষা ধোনটা আকাশের দিকে রেখে হা করে দেখছে তেমনি ওরা জানে না ওদের কেও গোপন ফাক দিয়ে দেখছে, দুই জোড়া মা ছেলের চোখ। রতনের ধোনটা ঢিলাঢালা হাফপ্যান্টের ভেতরে শক্ত মুগুড়ের মত দাঁড়িয়ে প্যান্ট ছিড়ে বের হয়ে আসতে চাইছে। এর মধ্যে আবার ওর মা লতিকার গরম নিশ্বাস ঘাড়ের উপর, ওর মার স্তন তার পিঠে লেপ্টে আছে। চুল খোপা শেষ করে ঘুড়ে পিছন পরাগের সামনে পিঠ দিয়ে দাড়াল। পরাগ ব্রেসিয়ার এর হুক আনাড়ির মত কাপা হাতে খুলে নিল, কারনটা রতন জানে ওর বৌ লক্ষী বৌদিকে কখনোই ব্রেসিয়ার পরতে দেখেনি । সুফিয়ার বিশাল দুই দুধ পেটের কাছে পরে গেল। সুফিয়া পেটিকোট না খুলে খাটের উপর হেসে হেসে উঠে চিৎ হয়ে শুয়ে পরল। দুটো বুক মাতালের মত দুলছে সুফিয়ার শরীরে, পরাগ ঝাপিয়ে পরল সুফিয়ার উপরে, ওর দুধের উপর নেকড়ের মত কামড় বসাতে লাগল। উহ্*- বলে সুফিয়া একটু চিৎকার দিয়ে হেসে উঠল- আমি কি চইলা যাইতাছি রে কামলার জাত কামলা।
তবে রে বলে -বলে পরাগ ওর ঠাঠানো ধোন উচিয়ে সুফিয়ার পেটিকোট কোমর পর্যন্ত উলটা তুলে এক জান্তব ঠেলায় সুফিয়ার গুদে ধন ঢুকিয়ে চুদতে শুরু করল অসুরের মত শক্তিতে। আর সারা মুখ বুক ঘাড়ে কামড় দিতে লাগল। মাঝে মাঝে দুধ চুষে দেওয়ার নামে এমন টান দিচ্ছে মনে হয় যেন হায়েনার মত একটা দুধ নিয়ে পালিয়ে যাবে। সুফিয়ার মুখ থেকে শিৎকার আসছে – চোদ চোদ হারমীর ছাওয়াল, আমি সুখ পাই না তোদের সর্দারের কাছ থাইখ্যা। মার আমারে, খাস না তুই, শইল্যে শক্তি নাই??
একটা জিনিসে রতন খুব অবাক হল, পরাগ মাঝে মাঝে সুফিয়ার মোটা মোটা হাত দুইটি পিছনে নিয়ে ওর গোস্থাল বগলে চুমু খাচ্ছে, সুফিয়ার বগলে বেশ লোম , গন্ধ নিচ্ছে, কামড়াচ্ছে , আর জোরে জোরে কোমর দোলাচ্ছে, চকিটা মজবুত বেশ নয়তো মনে হচ্ছিল ভেঙ্গেই যেত। আর এতে সুফিয়ে মুচড়ে মুছড়ে উঠছে হাসি দিয়ে। বগলের গন্ধ যে কি মজা এটা রতন ও জানে ওর মা লতিকার বগলের গন্দ সে আজ নিয়েছে, পৃথিবীর সেরা গন্ধ লতিকার শরীরের গন্ধ ওর কাছে মনে হয় ।
লতিকা লক্ষ করল রতন ওর চাইনিজ মোবাইল দিয়ে ওদের কীর্তিটা ভিডিও করছে। রতনের বুদ্ধি এত শয়তানি। লতিকা। তাগদা দিলে নেমে আয় রতন।
রতন ইসস করে ওর মার দিকে একটা ইশারা করল শব্দ না করতে।
এদিকে পরাগের ধোন রতনের মত জন্মকাটা নয় তাই একটু বেশি আবেগী হয়ে যাওয়ায় আর তাতিয়ে থাকায় কয়েকটি ঠাপ পশুর মত শক্তি দিয়ে করার কারনেই মাল ছেড়ে দিল সুফিয়ার লাইগেশান করা জরায়ুতে। সেই সময়ে পরাগ ওর রুমে যতটুকু শব্দ না করলেই নয় সেই পরিমান শব্দ করে আহ আহ করে সুফিয়াকে শেষ গাথুনীটা দিয়ে সুফিয়ার বুকে এলিয়ে পরল। সুফিয়া হেসে বলে উঠল।

কি হইছে , ফিউজ ?? এত তাড়াতারি !!!
লতিকাও মনে মনে হেসে উঠল, হারামী সুফিয়া তৃপ্তি না পাওয়ার কারণে।
পরের বারে অনেক্ষন করুম নে। পয়লা বার তাই তাড়াতাড়ি হইছে- পরাগ সুফিয়াকে শান্তনা দিয়ে নেমে এলো সুফিয়ার শরীর এর উপর থেকে, বিছানায় চিৎ হয়ে হাঁপাচ্ছে। লতিকা এটা দেখে নেমে এলো। কিন্তু ওর শরীর কেপে কেপে উঠছে। এই অবৈধ সব সম্পর্ক দেখে।
রতন নেমে এল কিছুক্ষন পরে।

ওদের রুমের লাইট অফ করা আছে।
রতন শুয়ে খালি হাসফাস করতে লাগল, লতিকা নির্জিব হয়ে শুয়ে আছে । পরাগের বয়স বড়জোর রতনের চাইতে তে পাচ সাত বছরের বড় আর সুফিয়া লতিকার চাইতেও না হলে দশ বছরের বড় হবে, থলথলে শরীর ধরে রেখেছে বেশ। লতিকার শরীর থেকে যেন আগুন বের হচ্ছে। যোনী পথে যেন গরম বাষ্প। চিৎ হয়ে শুয়ে উপরের দিকে ফিস ফিস করে বলল।
এবার দেখলি তো, সুফিয়া কেমন খানকি। আর যাবি ওর ডাকে।
রতন চুপ হয়ে গেল কোন উত্তর দিলনা। কিরে কথা বলছিস না কেন।
না মা আমি আর যাব না। ইস মা কেমন জানি লাগতিছে আমার।
একটু পানি খাবি।
না। https://banglachotigolpo.net/category/bangla-choti-kahini-new/
রতন ঊঠে বসে মোবাইল সেটের হেডফোনটা মাথার কাছে ছিল সেটা লাগালো, ভিডিওটা অন করল রতনকে বসতে দেখে লতিকাও রতকে পিছন থেকে জরিয়ে ধরে ভিডিওটা দেখতে চাইল, রতন ডান ইয়ার ফোনটা ওর মাকে দিল আর ও একটা কানে লাগালো। অনেকট সময় ভিডিও হয়েছে। পরাগের শেষের দিকের ঠাপ থপ থপ করছে আর সুফিইয়ার সেই শিৎকারের সময় রতন টের পেল ওর মা লতিকা ওকে পিছন থেকে জড়িয়ে ধরেছে, ওর বুকে পেটে হাত চালাচ্ছে। সুফিয়া বলছে-চোদ চোদ হারমীর ছাওয়াল, আমি সুখ পাই না তোদের সর্দারের কাছ থাইখ্যা। মার আমারে, খাস না তুই, শইল্যে শক্তি নাই?? মোবাইলের ভিডিওর সাউন্ড যে এত নিখুত হয় ওরা অবাক হয়ে গেল। রতন থাকতে পারল না, মোবাইলটা অফ করে দিয়ে। আধো অন্ধকারে ওর মা ওর দিকে তাকিয়ে শুয়ে পরল। রত্নের মাথায় হাত রেখে চুলে বিলি দিতে দিতে বলল।
-খবরদার এই ভিডিও কাউরে দেখাবিনা। তাইলে সর্বনাশ হয়ে যাবে। সর্দার তোকে ও আমাকে চাতাল থেকেই বের করে দিবে।

কখন যে লতিকা আর রতন ঘুমিয়ে পরেছিল খেয়াল করতে পারেনি কেউই, কারন লতিকা রতনের মাথার চুলে হাত বিলি করছিল, আর রতন সুফিয়া ও পরাগের চোদনলীলা দেখে ভয়ানক স্থবির হয়েছিল। ও বিশ্বাস করতে পারছিল না নারী পুরুষ এতটা চরিত্রহীন হয় কি করে !! সেই তুলনায় রতনের কাছে ওর মা লতিকাকে সাধিকার চাইতেও সৎ মনে হচ্ছে এখন। এতক্ষনে আধো ঘুমে ও আধো জাগরনে ওরা ওদের ঘুম ভাংগার কারণ টা বুঝতে পারল শেষ রাত এখনো ভোরের আযান পরেনি মাইকে। হালকা হালকা চোখ মেলে যেটাকে ভোরের আলো ভেবেছিল সেটা আসলে ভোরের আলো নয়। ওটা বিগত যৌবনা চাঁদের আল ফিকে হয়ে আসছে। সেই সময়ে পরাগের খুপরি থেকে আবারো সুফিয়ার শিৎকার আর পরাগেরর হক হক করে ঠাপানোর শব্দ। মনে হয় এটাতেই ওদের ঘুম ভেংগেছে। রতন ও লতিকার মস্তিষ্কের তরিৎপ্রবাহে আবার প্রথম রাতের যৌন মিলনের দৃশ্য ভেসে এলো। ঘুমের প্রভাবে আর পাশের খুপরীর এই অযাচার এর শব্দে রতনের ধোনটা ওর থ্রি কোয়ার্টার প্যান্টের ভেতরে যেন মুগুরের আকার ধারণ করেছে। রতন, সে ও তার মায়ের মাঝে বহুদিনের কোলবালিশটা সরিয়ে দিয়ে ওর মাকে জড়িয়ে ধরল পিছন থেকে। লতিকা মোচড় দিয়ে একটু নড়েচড়ে উঠল। রতনের প্যান্টের ভেতরে চাপা পড়া ধোনটা ওর মায়ের নরম তুল তুলে পাছায় চেপে ধরল। ওর নাক আর মুখটা ওর মার ঘাড়ে গুজে দিল। সারা রাতে লতিকার শরীরে যেন দারুণ এক মৃগয়া গন্ধ তৈরি হয়েছে। রতন ওর মায়ের পেটে পিঠে পাজড়ে হাত বুলাতে লাগল আর ঘাড়ে নাক, ঠোঁট ঘষতে লাগল। রতনের মাথায় যেন অটো ইন্সট্রাকশানের ধারা বইতে শুরু করেছে, পিছন থেকে ওর মায়ের কান চুষে ধরবে কেন??, লতিকার মুখ থেকে অস্ফুট -আহ শব্দ বের হল। রতন এবার ওর মায়ের দুধ দুটো ব্লাউজের উপর দিয়েই চেপে চেপে ধরছে । একবার হাত পেটের নাভীতে আরেকবার দুধ পর্যন্ত চলাফেরা করছে। লতিকার শরীরে এখন শুধু পেটিকোট আর ব্লাউজ। শাড়ী জড়ো হয়ে পায়ের কাছে চলে গিয়েছে ঘুমের মধ্যেই। রতন এরই মাঝে ওর মার বাম হাতটা উচু করে ব্লাউজের উপর দিয়েই বগলে নাক ঘষে দিল। এর মাঝেই লতিকা হঠাৎ করে উঠে বসল। রতন ভয় পেয়ে গেল। দুপূরের সেই অদ্ভুত ব্যবহার করবে না তো লতিকা। কিন্তু রতন দেখলে ওর মা উঠেগিয়ে পিছনের যে জানালাটা দেওয়ালের উপর বরাবর সেটা বন্ধ করে ছোট্ট পুরান কাপড় দিয়ে বানানো পর্দাটা টেনে দিল, ঘরে একটা ঘুটঘুটে অন্ধকার তৈরি হলেও রতনের চোখে ওর মায়ের অবয়ব দেখতে পারছে। ও দেখল ওর মা দ্রুততার সাথে গায়ের ব্লাউজটা ঘুলে ফেলেছে রতনের দিকে মুখ করেই। দ্রুত চুলের খোপাটা বেধে বিছানায় এসে রতনের পায়ের কাছে বসল বসে রতনের প্যান্ট এর বোতাম আর চেইন টেনে খুলে নিল । রতন একটু কোমরটা উচু করে সাহায্য করেছে। রতনের ধোনটা অনেক বড় এই অন্ধকারেও লতিকা আবছা অনুমান করছে , তড়াক করে চালের দিকে মাথা উচু করে দাড়িয়ে রইল। লতিকা ঝুকে কয়েক সেকেন্ড যেন কি ভেবে সুফিয়ার মতই রতনের ধোনটা মুখে নিয়ে চুষতে লাগল- রতন এই ব্যাবহারে এতটাই হকচকিয়ে যে মুখ থেকে আহহ- শব্দ না করে পারল না। একটু জোরে শোরে। তখন লতিকা ওর ডান হাতটা রতনের মুখে চেপে ইসস করে ইশারায় বুঝিয়ে দিল চুপ করে থাকতে। কিছুক্ষন অত্যন্ত যত্ন করে দাতের আচড় ছাড়া লতিকা চুষে দেওয়াতে রতনের ধনটা যেন একটা সাত ইঞ্চচি শক্ত শশায় পরিনত হল। ওর মা পায়ের কাছে রাখা আলনায় ঝুলানো ব্যাগের ভেতর থেকে কি যেন বের করতেই রতন দেখল – কনডম। যেগুলো নিয়ে সে বেলুন ফুলিয়েছে ছোটবেলায় অনেক। লতিকা কনডমের প্যাকট টা দাত দিয়ে কামড়ে দ্রুততার সাথে রতনের ধোনে লাগিয়ে দিল। ধোনে যে কনডম কিভাবে লাগাতে হয় এটা তার নিজ থেকে অভিজ্ঞতা নেই রতনের, এমনিতে সে ব্লু ফিম্লে অনেক কিছুই দেখেছে। সেটাই সে অবাক বিস্ময়ে লক্ষ করল। কনডমটা পরানোর পরেও রতনের ধোনটা মুখে নিয়ে লতিকা আরো দশ বারোবার মুখে দিয়ে উচু উচুনিচু করে চুষে দিল। এবার লতিকা আস্তে করে খাটের উপর উঠে চিৎ হওয়া রতনে দুইপাশে পা দিয়ে পায়খানা করার ভঙ্গিতে বসে রতনের খাড়া ধোনটা ওর মা নিজের গুদের ভেতর চালান করে দিয়েই এতদিন পরে আরামে আহ করে উঠতে গিয়েও একটু আগে মায়ের সতর্কতা টা মনে পরল তাই যে দাঁতে দাঁত চেপে সহ্য করল। পুরো ধোনটা সুন্দর অদ্ভুত ক্ষিপ্রতায় লতিকা তাঁর গুদে ঢুকিয়ে রতনের উপর শরীর টা সেট করে নীচু হয়ে একটি দুধ রতনের মুখে তুলে দিল রতন চুষতে লাগল। লতিকা ফিস ফিস করে শুধু বলল — বাবা তুই চখ বব্ধ করে থাক নরিস না।
লতিকা ধীরে ধীরে কোমড় চালিয়ে যেতে লাগল, আর রতন যেন দুই পা ভেঙ্গে প্লাস্টার অব প্যারিস এর পা এর রোগীর মত চিত্ত হয়ে শুয়ে আছে। লতিকা পালা করে একটার পর একটা দুধ বদল করে দিচ্ছে আর কোমর চালনাও দ্রুত বাড়াতে শুরু করেছে। হঠাৎ করে ঝাকি দিয়ে রতনের উপরে লতিকা এলিয়ে পরল। এভাবেই ওদের মায়ে-ছেলে তৈরী হয়েছিল বোবা সম্পর্ক দিনের বেলায় তারা মা ছেলে ঘুনাক্ষরেও কাওকে জানতে দিত না, আর রাতের অন্ধকারে তারা একে অপরের যত ধরনের কামনা ছিল তা পুরণ করে।

Leave a Comment

Discover more from Bangla Choti Golpo

Subscribe now to keep reading and get access to the full archive.

Continue reading