দিদির সেক্সি পাছাটা চেপে ধরলাম

মাগীবাজী একটা শিল্প শুধু একটা মেয়েকে তুললাম চুদলাম ছেড়ে দিলাম তা নয়, মেয়েটিকে এমন নাগপাশে বেঁধে ফেলতে হবে যে তাঁর সাধারণ বোধশক্তিকে পঙ্গু করে দেওয়া।

সে থাকবে বড়শিতে গাথা মাছের মতোই যত দূরেই যাক না কেন টানলেই আবার কাছে।আমি হলাম মাগীবাজ শ্রেষ্ঠ সুকান্ত (আমি বলিনা লোকে বলে)।

বাংলার এক মফস্বল এ আমার বাস,বয়স-২৫, উচ্চতা-৬’৩”(সাধারণ বাঙালির চেয়ে একটু বেশি, হয়তো ভগবানের কৃপা নয়তো জিনের দয়া), প্রতিদিন জিম করা পেটানো চেহারা,আর স্টামিনা- আজকেও ৫ কিঃমিঃ সাঁতরে নদী পার হলাম।

আর যার উপর দুনিয়া টিকে আছে সেই ছোট ভাই ৮.৫”আর বেড় ৪”(নিত্য ব্যবহারের ফলেই এই লোহা চাপে তাপে ইস্পাত হয়েছে।

অবশ্য এটা যখনকার গল্প তখন এই লোহা ইস্পাত হয়নি। আমার বাবা-মা উভয়ই চাকুরীরত তাই তাদের সান্নিধ্য ছোটবেলা থেকেই কম।

দাদু দিদার কাছেই ছোটবেলা থেকে বেড়ে ওঠা আমার। ছোটবেলায় নাদুস নুদুস দেখতে হয়ায় মহিলা মহলে আমার জনপ্রিয়তা ছিল তুঙ্গে, আমাকে দেখলে একবার গাল না টিপলে জড়িয়ে ধরে না চটকালে তাদের যেন দিন বৃথা যেত। গায়ের রং ফর্সা হয়ায় পাড়ার দিদিরা আমাকে মেয়ে সাজাতে অসীম উদ্যোগ নিত।

দিদিরা আমার থেকে আট-দশ বছরের ই বড় ছিল, আমার ছোটবেলা সম্পূর্ণ তাদের সাথে খেলেই কেটেছে। বড় হওয়ার সাথে সাথে আমার খেলাধুলার প্রতি আকর্ষণ বাড়ায় দিদিদের সঙ্গে সম্পর্ক কমে যায়।

নিয়মিত খেলাধুলার ফলে আমার শরীরও শক্ত সমর্থ হয়ে ওঠে, পড়াশোনা আমি প্রথম থেকেই ভালো কখনো দ্বিতীয় হয়নি।

যখন আমার ১৮ বছর বয়স হল তখন আমার কিছু উচ্ছন্নে যাওয়া বন্ধুদের কাছে মোবাইল ফোন আসলো, আর এই ছেলেদের কাছে মোবাইল ফোন আসলে

প্রথমে যেটা করে সেটা হল নীল ছবি দিয়ে নিজের কামোত্তেজনাকে শান্ত করা। ক্লাসের পিছনে বসে তারা এইসবই করে বেড়াতো।

তাদের পড়াশোনার অবনতি ও ক্লাসের শৃঙ্খলা বজায় রাখার জন্য আমি তাদের এইসব কাজ থেকে সরে আসতে বলি, কিন্তু তারা আমাকে নীল ছবির মাহাত্ম্য বোঝাতে শুরু করে।

প্রথমে শুনে আমার খুব অখাদ্য লাগে তাই তাদের মধ্যে একজন আমাকে একটি ভিডিও ক্লিপ দেখায়। তাতে একটা লোকের ভীম আকার নুনু একটি সোনালী চুল ওয়ালী মেয়ের যৌনাঙ্গের ধ্বংস সাধন করছে

ওই লোহার মত শক্ত হয়ে থাকা দন্ড দিয়ে মেয়েটির যৌনাঙ্গে ভেতর ঢুকছে আর বেরোচ্ছে। মেয়েটি প্রানপনে চেঁচাচ্ছে আর মাঝে মাঝে ছেলেটিকে চুম্বন করছে।

এইসব দেখে আমার বমি পেল, আমি সরে এলাম ওখান থেকে, বুঝতে পারলাম না লোকে এইসব অখাদ্য জিনিস দেখে কীকরে।

স্কুল ফুটবল খেলে বাড়ি ফিরে এলাম , এইসব ঘটনা মনের কোনায় ফেলে দিলাম ভাবিনি এটা কোন দিন আবার আমার সামনে ভেসে উঠবে।

বাড়ি ফিরে শুনলাম শিবানী আমাদের বাড়িতে এসো উঠেছে।যেসব দিদিদের সাথে আমি ছোটবেলায় খেলতাম তারা বিয়ে করে এখন সংসারী হয়েছে।

তাদের মধ্যে একজন হল শিবানীদি , আমাদের প্রতিবেশী তার বাবা মার সাথে আমার দাদু দিদার দারুন সম্পর্ক নিজের ছেলের মত মনে করে।

এরকম সম্পর্ক হওয়াই বাড়ি আলাদা করা মুশকিল হয়ে দাঁড়াতো। আমি তো আমার ছোটবেলা পুরোটাই দিদির বাড়িতে খেলে কাটাতাম, বাড়ি ফেরার নাম নিতাম না দিদির সাথে খেতাম ঘুমাতাম।

বছর দুই আগে বিয়ে হয়ে যায় দিদির বাড়ির অবস্থা খুব সচ্ছল ছিল না তাই গ্রাজুয়েশনের পর পরই বিয়ে দিয়ে দেয়। এই বছর জামাইবাবু মুম্বাইতে চাকরি পাওয়ায় কিছু মাসের জন্য দিদি বাপের বাড়িতে এসেছে।

কাকুদের বাড়ি তে থাকার জায়গা অভাবের জন্য দিদি আমাদের বাড়িতে উঠেছে। তাতে আমাদের কারোর কোন অসুবিধা নেই

দিদিও মহা আনন্দে দোতালায় আমার পাশের ঘরটা দখল করল, পুরনো দিনের বাড়ি হয়ায় একটা ঘরের সঙ্গে আর একটা ঘরের যাওয়ার জন্য দরজা ছিল , দিদি আশায় সেই দরজা বন্ধ করে পার্টিশন করে দেয়া হলো।

নীল রংয়ের সালোয়ার কামিজ পড়ে দিদি আমার দরজার সামনে এসে দাঁড়ালো।শিবানী-কিরে দিনকে দিন তো তাল গাছের মতো লম্বা হচ্ছিস (তখন আমার উচ্চতা 5 ফুট 7 ইঞ্চি) কিছুদিন পর তো তোকে ধরা যাবেনা।

আমি- সবাই তো তোমার মত নাটু হয় না। (দিদির উচ্চতা 5 ফুট 3 ইঞ্চি প্রায়)বলে হাইটা দেখিয়ে হাসতে থাকলাম।
দিদি তখন আমাকে ধাক্কা মেরে খাটের উপর ফেলে আমার উপর চড়ে বসলো।

শিবানী – তবে রে যত বড় মুখ নয় তত বড় কথা,এইতো কিছুদিন আগে অবধি আমার কোল ছেড়ে নামতিস না।
আমি তখন ২ হাত দিয়ে দিদির পাছা খামচে ধরলাম আর জোর করে ঠেলে উঠে দাড়ালাম

দিদি এই আচমকা আক্রমণ সামলে উঠতে পারেনি তাই টাল সামলাবার জন্য আমাকে জাপটে ধরল। আমার হাত যেন স্পঞ্জের বলের মধ্যে ঢুকে গেল আর বুকের উপর অতীব নরম কিছু এসে ধাক্কা মারলো।

ওরে ছাড় ছাড় পড়ে যাব
তোমার এই পলকা ওজন আমার কাছে কিছুই না, পড়বে না চিন্তা করোনা। আর এতদিন তোমার কোলে নাকি ঘুরেছি প্রতিদান দেবো না।

দিদি যখন ছাড় ছাড় বলে চেচিয়ে ছিল তখন নড়াচড়ার ফলে আমার হাতের আরো গভীর কোন স্থানে পৌছে গেছিল যা আমি তখন বুঝতে পারিনি।
ঠিক আছে দেখি তোর কত দম 5 মিনিটে তো রাখতে পারবি না।
দেখাই যাক না কতক্ষন রাখতে পারি কী পারিনা।
আচ্ছা যদি তুই আমাকে 5 মিনিটের বেশি ধরে রাখতে পারিস তাহলে তুই যা বলবি আমি তাই করবো কিন্তু যদি তুই না পারিস তবে যা বলব তোকে তাই করতে হবে।
ঠিক আছে শাস্তির জন্য তৈরী হয়ে নাও।
দিদির মুখে বাঁকা হাসি খেলে গেল।

আমি ঘাড় কাত করে ঘড়ি দেখতে থাকলাম থাকলাম। আর দিদি আমাকে হারাবার জন্য সব চেষ্টা করতে থাকলো। কানের কাছে হালকা করে ফুঁ দিল কিন্তু তাতে কোন কাজ হলোনা

আমি চমকে গেলও সামলে নিলাম এবং দুই হাত দিয়ে দিদির পাছাটাকে আরো ভালো করে নিজের হাতের মুঠোয় আনলাম। দিদি আমারে এডজাস্ট মেন্টের জন্য আমার বুকের উপর আবার লেপ্টে গেল।

অত্যন্ত শারীরিক পরিশ্রমের কি না অন্য কোন কারণে আমার শরীর গরম হতে থাকলো। দিদি তখন জেতার জন্য মরিয়া হয়ে উঠলো কারণ সময় দ্রুত কেটে যাচ্ছে।

দিদি এবার তার শরীরটাকে বিভিন্ন ভাবে ঘোরাতে থাকলো যাতে আমার হাত ফসকে যায়। কিন্তু আমিও নাছোড়বান্দা আরো শক্ত করে ধরলাম পাছাটাকে

এর ফল হিতে বিপরীত হলো আমার আঙ্গুল পাছা ফাক গলে ভিতরে চলে গেলো আর কোন ভেজা জায়গায় আঘাত করলো। দিদি আহ করে চিৎকার করে উঠলো

আর আমিও বুঝতে পারলাম আমার হাত কোথায় ঢেকেছে ভয় পেয়ে ছেড়ে দিলাম।দিদি নিচে নেমে পরল, লজ্জায় আমার তখন মাথা কাটা যায় কিন্তু দিদি অট্টহাস্য করে বলল- টাইমটা দেখ। বলেছিলাম না পারবিনা।

কিন্তু তখন আমার মাথায় অন্য কিছু ঘুরছিল, দিদি যদি বলে দেয় আমি কি করেছি তাহলে লজ্জার শেষ থাকবে না। কিন্তু দিদি বলল- বাজিতো হারলি এবার?


তুমি যা বলবে।

হুমমম শব্দ করে দিদি হাসতে হাসতে নিজের ঘরে চলে গেল।

Leave a Comment

Discover more from Bangla Choti Golpo

Subscribe now to keep reading and get access to the full archive.

Continue reading