আর্মি অফিসার বাবা ও মেয়ের চুদাচুদি 2

পাল বাবু অন্য একটা নাম্বার থেকে উত্পলেন্দু কে একটা ম্যাসেজ করলেন । বাবা মেয়ের সেক্স গল্প গল্প রাহুলের আব্বাল নাম্বার দুশমন বলছি , তোর লাভার কে ছিনিয়ে নিয়ে গেলো , তুই কেমন মর্দ, কিছু বললি না ? রাহুল শহরে নেই , এই সুযোগ বদলা নিবি না ? আমি হলে তো তুলে নিয়ে রেপ করে দিতাম ”

আগুন জ্বালিয়ে দিলেন উত্পলেন্দুর মনে এই ভাবেই । পাল বাবু কি চান সেটা পালবাবু নিজেই ঠিক করতে পারলেন না । এক দিনে জাহ্নবী তার থেকে দূরে সরে গেছে , তার উপর জাহ্নবীর উপর তার পাপ দৃষ্টি সব মিলিয়ে শয়তান করে দিলো পাল বাবুকে । ভুলে গেলেন তিনি তার পিতা ।

উৎপল উত্তর দিলো ” বেশ গিরিশপার্ক-এ দেখা কর। আর্মি অফিসার বাবা ও মেয়ের চুদাচুদি 1
পাল বাবু বললেন ” না জায়গা আমার হবে।”
উৎপল ” ওকে কোথায় ? ”
পালবাবু : ” সিসিডি( ক্যাফে কফি ডে ) হাতিবাগান ! স্মোকিং প্লেসে সোমবার দুপুর ১২ টায় ”

নিজের মেয়েকে টোয়িং করতে করতে , কখন যে তিনি নিজের মেয়েকে শিকারের বেট বানিয়ে ফেলেছেন পাল বাবু নিজেই জানতে পারেন নি । বাবা মেয়ের সেক্স গল্প
এদিকে নিত্য রাহুল কে মনের সব কথা ম্যাসেজ করে যাচ্ছে জাহ্নবী উত্তর ছাড়াই । মেয়ে কে উত্তর দেয়া বন্ধ করে দিয়েছেন তিনি । এখন শুধু জাহ্নবী কে শরীর দিয়ে উপভোগ করতে চান , ব্যাপারটা একটা জেদের পর্যায়ে চলে গেছে । সে যেভাবেই হোক । স্বাভাবিক বাবা মেয়ের সম্পর্কে বাড়িতে দু একটা কথা ছাড়া অন্য কিছুই হয় না । কিন্তু শরীরের শিহরণ নিয়ে রোজি প্রহর গোনেন কখন জাহ্নবী কে উলঙ্গ দেখবেন ।

যদিও জাহ্নবীর পড়াশুনা চলছে নিয়ম মাফিক । আর জীবন চলছে জীবনের মতো করে ।

সিসিডি তে একটা কোন বসে তিনটে ফোন নিয়ে অপেক্ষা করছেন । একটা প্রৌঢ় লোক কে দেখে একটা ঘাবড়ে গেলো উৎপল । তবুও এসে বসলো ওর সামনে । চোখে সানগ্লাস । চোখের ইশারায় ডেকে নিয়েছিলেন পাল বাবু ।
পাল বাবু বললেন ” তোমার ফোন দেখি ?”
উৎপল ফোন বাড়িয়ে দিলো । নাঃ ভিডিও রেকর্ডিং করছে না । ভালো করে তীক্ষ্ণ নজর দিয়ে নিলেন আসে পাশে আর উৎপলের পোশাকে । কিছু অস্বাভিক চোখে পড়লো না ।
” কি করবে এখন কিছু ঠিক করেছো ?”
উৎপল : আমার রাগে গা জ্বলছে দাদা , আমায় রাহুলের জন্য ডাম্প করে দিলো । কম রেস্টুরেন্ট এ খাইয়েছি ! মাগীর জাত টাই সালা এমন !
মাগি শব্দটা শুনে পাল বাবুর ধোনে শিহরণ খেলে গেলো জাহ্নবী কে চিন্তা করে ।
” হরেন কে বলেছি ভাবছি একদিন রাস্তা থেকেই তুলে নেবো , আর তার পর রেপ করবো ! ”
হরেন এলাকার ছেলে , সমাজ বিরোধী । বাবা মেয়ের সেক্স গল্প
উৎপল কে থামিয়ে পাল বাবু বললেন ” না রেপ করলে , কিডন্যাপ করলে আমার সামনে করতে হবে । তুমি ওকে ভয় দেখাবে অনেক ! শুধু তুমি থাকবে আর কেউ না । সাহায্য নিতে পারো তৃতীয় লোকের , কিন্তু আসল সময়ে আমি তুমি ছাড়া আর কেউ থাকবে না ।”
রাজি ?
উৎপল : কলকাতার বুকে এক কিডন্যাপ করা অসম্ভব !
কেমন একটা অন্যরকম অনুভূতি আসছিলো অনুপম বাবুর মনে । নিজের মেয়েকে কে তার সামনেই আরেকজন রেপ করবে । কফির কাপে মুখ দিয়েই ধোন দাঁড়িয়ে গেলো তার ।
পালবাবু: না যেভাবেই হোক এ কাজ তোমাকেই করতে হবে ।

উৎপল: আপনার পরিচয়!
আমি মেজর সামন্ত ! রাহুলের ফ্যামিলি ফ্রেন্ড !
পাল বাবুর ছক রেডি । উৎপলের ফোন গ্যালাক্সি s6 । তার আইফোন ৬। তাতে দুজনেই দুটো সিম সেট করল , দিলেন পাল বাবু নিজে । দুটোই ডুপ্লিকেট সিম ।

ব্যাগড়া দিলো না আর উৎপল । ঠিক হলো উৎপলের বাবার বাগান বাড়িতেই তুলবে ঝ্যাংরার থেকে ১৫ মিনিট ভিতরের কোনো জায়গায় । কেউ সন্দেহই করবে না । পুরো ঘটনার সব বিবরণ জানানো হবে পালবাবু কে । পালবাবু সেখানে বসে অপেক্ষা করবেন । বাবা মেয়ের সেক্স গল্প

জন্মদিনের দুপুরে ট্রিট এর সময় সিডিটিভ মিশিয়ে দেবে উৎপল , তার পর অপারেশন করবে তারই চেনা পরিচিত সুপার টেস্ট রেস্টুরেন্ট থেকে । সেখানে অনেকবার গেছে জাহ্নবী । তাই সন্দেহের অবকাশই নেই । যখন সিডিটিভ কাজ করবে তখন রেস্টুরেন্ট-এর ভিতর থেকে সামনের চত্বর গলিতে দাঁড় করানো গড়িয়ে বস্তায় মুড়ে দেবে জাহ্নবীকে । আর সোজা গাড়ি করে নিয়ে আসবে তাদের বাগান বাড়িতে ।

উচ্ছবনঘ উত্পলেন্দু দের । বাবা শিল্প পতি । বাগান বাড়িতে একটা চাকর নাম তার প্রমোদ । সে উত্পলেন্দুর অনুগত । পাল বাবু জানতে পারলেন এর আগেও অনেক মেয়েই এসেছে এই ভাবে । টপ ঠিক জায়গাতেই ফেলেছেন ।

মনে মনে অনুপম বাবু ভাবলেন যখন রেপ ই করার নিজেই তো এটা মেয়েকে নিজের ঘরে করতে পারেন । কিন্তু তাতে জাহ্নবীর মতো ট্যালেন্টেড মেয়ে বুঝে যাবে । ঘরে নিশ্চয়ই কিছু এবনরমাল হয়েছে । নাঃ ঠিকই আছে । শেষে মাথা খাটিয়ে বুঝে নিলেন কি কি হতে পারে ছকের বাইরে ।

” আচ্ছা রেস্টুরেন্ট এ থেকে জাহ্নবী কে বস্তায় মুড়ে নিয়ে যে আসবে দিনের বেলা কেউ দেখবে না ? রেস্টুরেন্ট এ এতো লোক কাজ করে ?”
তাছাড়া রাস্তায় দু একটা লোক দেখতেও তো পারে ? সন্দেহ হবে ! ”

” বস্তার প্ল্যান ঠিক হবে না ! তাতে রিস্ক অনেক বেশি । তার চেয়ে সিডিটিভ যখন কাজ করবে তখন শরীর খারাপ এই বলে গাড়ি করে বার করলে সেটা অনেক বিশ্বাস যোগ্য ! মানে অজ্ঞান হয়ে গেছে ! ”

সেটাও ঠিক মনে ধরলো না । উৎপল এবার অধৈর্য হয়ে বললো । ধুর মশাই । সুপার টেস্ট এর মালিক আমার বন্ধু । তাছাড়া সুপারভিসার প্রদীপ আমার ছোটবেলার বন্ধু । সময়টা কে ওখান থেকেই এর আগে তুলেছিলাম । মাল টাকে খেয়ে ছিবড়ে করে দিলাম কত বার । আপনি নিশ্চিত থাকুন । আলুর বস্তা মুলোর বস্তা , আটার বস্তা ফুলকপির বস্তা । তাছাড়া ওদের রেস্টুরেন্ট-এ কেবিনে বসে আমরা কি করছি সেটা দেখার সুযোগ নেই । আমি দুজন কে ভাড়া করে নেবো ! আপনাকে চিন্তা করতে হবে না । বাবা মেয়ের সেক্স গল্প

আচ্ছা আপনার এসব করে কি লাভ? কি পাবেন আপনি ?
পালবাবু চুরুটে টান দিলেন চুরুট ধরিয়ে ! গম্ভীর হয়ে বললেন ” খরচ সব আমার !”
কত লাগবে?
উৎপলেন্দু গেম খেললো । ” এক লক্ষ ।”
ওকে ডান ।

শুক্রবার তোমার জন্মদিন ! আজ সন্ধে সাতটায় তুমি ওকে ম্যাসেজ করবে । বলবে তুমি চাও ওহ যেন তোমার সাথে লাঞ্চ করে বেলা ২ টয় । শুক্রবার ওর কলেজে ক্লাস নেই ১২ তার পর । ওহ মণ করতে পারবে না । তুমি বলবে তুমি তোমার বাবার পুনে তে যে প্ল্যান আছে সেখানে চলে যাচ্ছ বাবার ব্যবসা দেখাশুনো করতে । কলকাতায় থাকবে না । কিছুদিন । আমার বিশ্বাস সে আসবে । তবে ম্যাসেজে একটু জোর দিয়ে লিখবে কায়দা করে । ওর সাথে লাঞ্চ করাটাই তোমার উদ্যেশ্য ।

সেদিনের রাত খুব টেনশন এর রাত ছিল । কারণ জাহ্নবী যদি উৎপলের অনুরোধ প্রত্যাখ্যান করে তাহলে নতুন করে সব ছক কষতে হবে । সব পরিশ্রম মাটি হয়ে যাবে । তাই জাহ্নবীর সব গতিবিধি পুঙ্খানুপুঙ্খ বিচার করাটা খুব জরুরি হয়ে গিয়েছিলো অনুপম বাবুর কাছে । জাহ্নবী বাড়ি ফিরে গেছে । নিজের ঘরে চিলের দৃষ্টিতে মাপছেন ক্যামেরা নিয়ে জাহ্নবীর সব গতিবিধি ।বাবা মেয়ের সেক্স গল্প

৭ টা বাজে এসে গেছে সেই চরম সময় । ম্যাসেজ করলেন উৎপল কে !
” সেন্ড নাউ !”
একটা জার্নাল নিয়ে নাড়া চাড়া করছিলো জাহ্নবী ! ম্যাসেজ ঢুকলো তার মোবাইলে ।
খুব মন দিয়ে পড়লো জাহ্নবী । একটু ভেবে লিখলো ” হটাৎ আমাকে কেন ? শুধু বন্ধু কিন্তু আগেই বলেছি ভালোবাসার কথা বলবি না !”
ম্যাসেজ ফরওয়ার্ড করলো উৎপল অনুপম বাবু কে ।

অনুপম বাবু লিখলেন ” লেখো সারপ্রাইস । তোমার জীবনে তোমার জীবন সঙ্গী পেয়ে গেছো , আর জাহ্নবী কে তুমি সব চেয়ে জীবনে গুরুত্ব দাও ! কলকাতা ছেড়ে বেশ কিছুদিন পুনে চলে যাবে , তাই জন্মদিন টা জাহ্নবীর আর তোমার প্রেমিকার সাথে কাটাতে চাও । তোমার প্রেমিকাও আসছে সে জাহ্নবীর সাথে পরিচয় করতে চায় । তিনজনে এক সাথে লাঞ্চ করবে । আর জাহ্নবী কে তুমি জীবনের এক জন ভালো বন্ধুই মনে করো । এ কথা তুমি তোমার প্রেমিকা কে বলেছো ।”

ম্যাসেজ ঢুকলো জাহ্নবীর মোবাইলে কিছুক্ষন পরে । জাহ্নবী সময়ের অপচয় না করে ম্যাসেজ পড়ে লিখলো : ” ওকে ! কিন্তু কোথায় !”বাবা মেয়ের সেক্স গল্প

আরেকটা ম্যাসেজ : সুপার টেস্ট রেস্টুরেন্ট এই যাবো , অত পয়সা কোথায় ? শুক্রবার দুপুর ১:৩০ । প্লিস আসিস তুই আসলে আমি খুব আনন্দ পাবো ।আমরা শুধু ভালো বন্ধু ওকে ।

একটু হাসলো জাহ্নবী । ” ওকে বেস্ট অফ লাক”

ইয়েস নিজের ঘরে চেঁচিয়ে উঠলেন পাল বাবু । ম্যাসাজ লিখলেন উৎপল কে । ” নাউ মেক এ ফুল প্রুফ প্ল্যান ! নো মিস্টেক !”

উৎপল ম্যাসেজ পেয়ে বেশ চমকে উঠলো । এখনো সে জানায় নি মেজর সামন্ত কে যে জাহ্নবী রাজি হয়েছে । তাহলে মেজর সামন্ত কি করে জানতে পারলেন ” জাহ্নবী রাজ্জি হয়ে গেছে !”
প্ল্যান বদলে ফেললো উৎপল কিছু ফাউল প্লের গন্ধ পাচ্ছে । কে এই মেজর সামন্ত ।

অন্য দিনের মতো জয়ন্তী এসেছে , আজ শুক্রবার । সকাল সকাল পাল বাবু এক দম সচেতন । নিলীরার মা এর সাথে জাহ্নবীর বাবার একটু চিনিমিনি সম্পর্কটা খুব ভালো বাবে নিতে পারে নি । তাই নিজেই স্পষ্ট কথায় জাহ্নবী জানিয়ে দিয়েছিলো বাবা কে । বাবা মেয়ের সেক্স গল্প জাহ্নবী জয়ন্তী মাসিকেই সব চেয়ে প্রথম জানিয়েছিল বাবা কে একটু আপত্তিকর অবস্থায় দেখতে । প্রতিবাদ করা দূরে থাকে জয়ন্তী মাসি জানিয়েছিলেন যে বাবার ব্যাপারে মেয়েদের নাক গলাতে নেয় । বাবার ইচ্ছা অনিচ্ছার উপর হাত দিলে বাবার মন ভেঙে যাবে ।

ব্যাখ্যা টা পছন্দ হয় নি জাহ্নবীর । তাও সে ১ দেড় বছর আগের কথা । সেখান থেকেই মেয়ে আর বাবার দূরত্ব । যাই হোক নিলীরা তার বান্ধবী আর তৃষ্ণা কাকিমা তার মা । ব্যাপারটা ভাবলেই জাহ্নবীর গা রির রি করে উঠতো । কি করে মানুষ এমন পারে যখন তৃষ্ণা কাকিমা নিজে বিবাহিতা । অপ্রীতিকর যদিও এমন কিছু দেখে নি জাহ্নবী শুধু বাবার কাঁধে তৃষ্ণা কাকিমা ভোর দিকে হেলে দাঁড়িয়ে ছিল । এর বেশি কিছু না ।কিন্তু যেটা খুব বিরক্ত করে তা হলো ঘন্টার পর ঘন্টা জয়ন্তীর পিসির শলাপরামর্শ । আ র তাতে জাহ্নবীর অধিকার নেই শোনার । মাঝে মাঝে মনে হয় বাবার সাথে জয়ন্তী মাসির কোনো অবৈধ শারীরিক সম্পর্ক নেই তো ?
হাজারো প্রশ্ন নিয়ে স্নান করতে যায় জাহ্নবী । আজ আর লুকিয়ে দেখেন না অনুপম বাবু জয়ন্তী কে পশে বসিয়েই দেখতে থাকেন তার অবৈধ সম্পর্কের সাম্রাজ্য ।জয়ন্তী শুধু বলে “অনুপম এতো দিন যা করলে তাতে রিস্ক ছিল না আজ যা করতে যাচ্ছ তাতে`কিন্তু অনেক রিস্ক !”
পালবাবু বলেন : না তুই চিন্তা করিস না ! সব ঠিক হয়ে যাবে ! ওর চেহারা টা দেখেছিস ?
জয়ন্তী : হ্যাঁ সেক্স করে নিশ্চয়ই ? বাবা মেয়ের সেক্স গল্প
অনুপম: বলতে পারবো না , আমি এখনো ধরতে পারি নি ! মাস্টারবেট করে রাত্রে ।
জয়ন্তী : তৃষ্ণা এসেছিলো । খুব মিস করছে তোমায় ।
পালবাবু : কি বলছে? আর তোর কি খবর?
জয়ন্তী: কি আর বলবে ! জিজ্ঞাসা করছিলো তুমি আজকাল সময় দাও না কেন ?
অনুপম: নিলীরা র সাথে তোর কথা হয়েছে এর মধ্যে ?
জয়ন্তী : না আমার আর কি , তুমি যবে থেকে জাহ্নবীর পিছনে পড়েছো সব কিছু তো ভুলে গেছো ফোন পর্যন্ত করো না !
অনুপম: তোকে টানাটানি করা ঠিক না অনেক ভেবে দেখলাম ! তোর বাচ্ছা কাচ্ছা সংসার ! তাছাড়া জাহ্নবী তোকে বড্ডো সন্দেহ করে । এখনো ভাবে তুই এখানে কেন আসিস ? তুই আসলে ওর সন্দেহ হয় আমি তুই , মানে বুঝতে পারছিস নিশ্চয়ই ! ভাগ্গিস তৃষ্ণার ব্যাপারটা এখনো এ ভাবে আঁচ করতে পারে নি ।
জয়ন্তী: তৃষ্ণাকে তো তার বাড়িতেই , মানে মহিতোষ এর সামনেই !
অনুপম: সালা হিজড়ে একটা ! ওর বৌকে ওর সামনেই লাগাই ! আসলে তৃষ্ণার শরীর টা আমায় টানে ।
জয়ন্তী : আর জাহ্নবীর? বাবা মেয়ের সেক্স গল্প
অনুপম: সেই লোভেই তো আজ আমি দুনৌকায় ।

1 thought on “আর্মি অফিসার বাবা ও মেয়ের চুদাচুদি 2”

Leave a Comment

Discover more from Bangla Choti Golpo

Subscribe now to keep reading and get access to the full archive.

Continue reading