যারা বৃষ্টিতে ভিজেছিল – ১০ | BanglaChotikahini

ঠোঁট চাটছে মুক্তা। ঠোঁট কামড়ে ধরছে। মাই দুটো তিরতির করে কাঁপছে। বোঝাই যাচ্ছে, চোদোন খেতে অধীর হয়ে উঠেছে ওর শরীর মন।
-পেছন থেকে গুদটা চুদি? হেব্বি মজা পাবে। কী গো, ডগিতে লাগাব?
-যে ভাবে তোমার ভাল লাগে সে ভাবেই চোদো। তুমি চুদলেই আমার হেব্বি মস্তি হয়। আর দেরি করতে পারছি না। প্লিজ, চোদো। প্লিজ, স্টার্ট।
মুক্তা টেবিলে হাতের ভরে শরীরটা ছেড়ে দিয়ে পোঁদটা উঁচিয়ে ধরল।
পেছন থেকে ওর গুদের মুখে বাড়াটা খানিকক্ষণ ঘষলাম। বাড়াটা এই ঢুকবে এই ঢুকবে ভেবে মুক্তা ছটফট করছে। বাড়া ঢোকাচ্ছি না বলে তুমুল খিস্তি শুরু করল। তা দেখে স্বপ্না মাই দুলিয়ে হেসেই যাচ্ছে।
-দাঁড়া, আমি বাড়াটা ঢুকিয়ে দেব।
বলেই এক লাফে চলে এল স্বপ্না।
-স্বপ্না রেএএএএএ, আমার সোনা রে, ধ্যামনাটার বাড়াটা গুদে ভরে দে, সোনা। আর পারছি না রে।
এক হাতে মুক্তার পাছাটা টেনে ফুটোটা বড় করে অন্য হাতে বাড়াটা ধরে মুন্ডি গুদের মুখে সেট করল স্বপ্না। মুক্তার ফরসা পাছা, কালচে‌ কোঁটের মাঝে গোলাপী গুদটা ফুলের মত ফুটে আছে। -নাও বাবু, এবার মাগির গুদটা ফালা ফালা করে দাও। আমাকে যেভাবে চুদলে, মাগিটাকে তার চেয়েও কড়া ঠাপ মেরে গুদটা ফালা ফালা করে দাও।
স্বপ্নার কথা শুনে মুক্তা আরও ফুটতে শুরু করল।
-রাম ঠাপ দিয়ে গুদ ফাটিয়ে রক্ত বের করে দে রে, খানকির ছেলে।
-ওর গুদে ঢোকানোর আগে তুই আমার বাড়াটা চুষে আরও শক্ত করে দে না, রেন্ডি।
কথা শেষ করার আগেই হাঁটু মুড়ে বসে পড়ল স্বপ্না।
-আমার মুখটা একটু চুদে দিতে হবে কিন্তু।
স্বপ্না মুখটা হাঁ করে পুরো ডান্ডাটা মুখে ঢুকিয়ে চোষা শুরু করল। ফুলে ওঠা রগগুলোর ওপর জিভ বোলাচ্ছে। স্বপ্না মাথাটা আগু-পিছু করে গপগপিয়ে বাড়াটা চুষছে। ওর মাথাটা শক্ত করে ধরে কোমর দুলিয়ে স্বপ্নার মুখে গদাম গদাম ঠাপের ঝড় তুললাম। বাড়ার মুন্ডিটা ওর আলজিভ ডিঙিয়ে বোধহয় গলায় ঢুকে পড়ছে। স্বপ্নার দম আটকে আসছে, চোখ দুটো ফেটে পড়ার উপক্রম, গাল বেয়ে জল নামছে। কিন্তু বাধা দিচ্ছে না। ঠাপগুলো সয়ে নিচ্ছে। শালা, দম আটকে না মরে! মুখ থেকে বাড়া বের করতেই স্বপ্নার মুখ থেকে দলা দলা থুতু ভলকে ভলকে বেরোচ্ছে। মুক্তা পেছন ঘুরে দাঁড়িয়েই পেছন ফিরে স্বপ্নার মুখ চোদানো দেখতে দেখতে আরও খেপে গেল।
-আরে খানকির ছেলে, আমার গুদে হাজার হাজার শুঁয়োপোকা ঘুরছে আর তুই বাঞ্চোত মাগির মুখ মারাচ্ছিস! কতক্ষণ এভাবে দাঁড়িয়ে থাকব রে বোকাচোদা? ঢোকা না জলদি।
-এই রেন্ডি, বাড়াটা খানকিটার গুদের মুখে সেট করে ধর।
স্বপ্না আবার মুক্তার পোঁদ টেনে ধরে গুদের মুখটা আরও খুলে ধরে মুন্ডিটা সেট করে দিল। কোমরটা পেছনে টেনে নিয়ে গিয়ে আচমকা সামনে ঠেলে দিলাম। ফড়ফড় করে ফেড়ে আমার পুরো ক্ষেপনাস্ত্রটা ঢুকে গেল মুক্তার তুলতুলে, গরম, রসভরা গুদটার গোলা সুড়ঙ্গে।
-ও মাই গঅঅঅঅঅঅঅঅড…।
-লাগল?
-হ্যাঁ। খুব মস্তি লাগল। আরাম! সুখ! কী সুখ! শুরু করো ঠাপাতে। ঠাপাও! লদলদে গুদটা ভেঙ্গেচুরে দাও! ঠাপাও সোনা! থেমে থেকো না প্লিজ। ফাক মি! ফাক মি লাইক আ হোর। ডোন্ট স্টপ প্লিজ। কাম অন বাবু।
মুক্তার ঢিবির মত উঁচু হয়ে থাকা পাছার দাবনা দুটো খামচে ধরে কোমর নাচানোর গতি বাড়াতে শুরু করলাম। মুক্তার নরম গরম রস টসটসে গুদে বাড়াটা ঢুকছে বেরোচ্ছে। ঢেঁকিতে পাড় দেবার পর হুলোটা যেমন ধড়াম করে নিচে আছড়ে পড়ে, বাড়াটাও সেরকম বারবার মুক্তার গুদপাত্রে আছড়ে পড়ছে। গুদপাত্রে রাখা সব কিছু ধুনে দিচ্ছে। ট্রেন যেমন স্টেশন ছাড়ার পর আস্তে আস্তে গতি বাড়ায় আমিও ক্রমশ ঠাপের গতি বাড়াচ্ছি। গুদটা এখনও বেশ টাইট আছে, বারবার বাড়াটাকে কামড়ে ধরছে। এরকম গুদ চুদে অন্য রকম মস্তি। সবটুকু শক্তি দিয়ে গুদটাকে দুরমুশ করে যাচ্ছি। প্রতিটা ঠাপের ধাক্কায় মুক্তার দাবনা দুটোয় ঢেউ ছড়াচ্ছে, ঝুলতে থাকা মাই দুটোও তুলকালাম দুলছে। দুলতে দুলতে যেন ছিটকে বেরিয়ে যাবে।
-ওওওও…উং…উং…ওওওওওও… আহঃ…আহ…আহ…ওহ…ওওও ওহ ওহ ওহ….ও-ম্-মাই গড! ও মাই গড! ফাক মি! ফাক, ফাক, ফাক, ফাক মি হার্ড! চুদে চুদে গুদটা দুমড়ে দাও। আমাকে জানোয়ারের মত চোদো। ঠাপে ঠাপে গুদটা পিষে ফেলো। চোদো সোনা। জোরে জোরে চোদো। আরও জোরে। আরও জোড়ে। আমার গুদের ঘাম ঝরিয়ে দাও। ছাল-চামড়া তুলে দাও। তোমার রেন্ডিকে চুদে শেষ করে দাও, ফাটিয়ে দাও, ভেঙ্গে দাও। চুদে গুদটাকে চৌবাচ্চা বানিয়ে দাও। চোদো। সোনা আমার, চোদো। প্লিজ ফাক মিইইইইইই।
-কী গুদ রে তোর! এত চুদলাম, তবু খিদে মেটে না! তোর গুদটা এতটা টাইট কী রাখিস?
-সারাদিন তোর চোদা খেলেও আমার খিদে মিটবে না। আমাদের গুদের সব রস বের করিয়ে তবে তোকে ছাড়ব। কথা না বলে গরম গরম গুদটা ঠাপিয়ে যা। ও মা গোওওওও। মেরে ফেলল মাআআআআআ। খানকির ছেলেটা তোমার মেয়েকে চুদে চুদে মেরে ফেলল গোওওওওও। কী মস্তি গো মাআআআআ।
পশুর মতোই মুক্তা মাগিকে ঠাপাচ্ছি। দেখেশুনে স্বপ্না মাগিও খেপে মস্তির চিৎকার জুড়ে দিল।
-আমার গুদটা আবার কুটকুট করছে। মাগিটার গুদটা রোস্ট করে দাও। আমি খাব। ওর গুদটা থেঁতলে থেঁতলে ছিবড়ে করে দাও। কিমা বানিয়ে দাও হারামজাদির গুদটাকে। তোমার বাড়ার সব শক্তি দিয়ে মাগির গুদটা কুচিকুচি করে কেটে পিস পিস করে খাওয়াও আমাকে। আমি তোমার বাঁধা রেন্ডি। খাওয়াও আমাকে।
ঘাড় ধরে মুক্তার মাথাটা নীচের দিকে নামিয়ে দিলাম। মাই দুটো লাউয়ের মত ঝুলে পড়েছে। ওর একটা পা তুলে দিলাম টেবিলের ওপর। আবার পেছন থেকে গুদে বাড়া ঠেসে শুরু করলাম ঠাপানো।
-ইসসসসস সিইইইইইইই সসসসসসউউউসসসস
স্বপ্না নীচে ঢুকে কখনও মুক্তার মাই টিপছে, কখনও মুক্তার গুদের মুখ কিংবা আমার বিচি চাটছে। হাতটা মুক্তার তলপেট দিয়ে নিয়ে গিয়ে ওর শক্ত হয়ে থাকা টলটলে কোঁটটা রগড়াতে শুরু করল স্বপ্না। চটাস চটাস করে একের পর এক চড় মেরে মুক্তার পাছার দাবনা দুটো লাল করে দিয়েছি।
-মার, আরও মার। মেরে মেরে মাগির দাবনা ফাটিয়ে রক্ত বের করে দে রে রেন্ডির ব্যাটা।
স্বপ্না চেঁচিয়েই যাচ্ছে। তুমুল চিৎকার করছে মুক্তাও। বাপ বেটার এক বৌ | BanglaChotikahini
-আহ্ আহ্ আহ্ হাহ্ হাহ্ হাহ্, কী মস্তি তোর গুদ চুদে রে মাগি।
চেঁচিয়ে যাচ্ছি আমিও।
-ওহ্ ওহ্ ওহ্ ওওও…উঁউঁউঁক্ক্… ওঁক্ক্…উউউউ…উইইইইইইইই…. ইস্সস্স…
শীৎকার করতে করতে মুক্তা শরীর মোচড়াতে শুরু করল।
-ঠাপাও সোনা! জোরে, জোরে, আরও জোরে ঠাপাও সোনা। নন স্টপ ঠাপ। থেমো না, প্লিজ। থেমো না। আমার হবে এবার। জল খসবে আমার। থেমো না। থেমো না, নন স্টপ ঠাপাও। আরও জোরে, আরও জোরে। আরও জলদি। আরও জলদি।
মুক্তার শরীরটা মত থরথর করে কাঁপছে। ওর কোমরটা দু’হাতে শক্ত করে ধরে গদাম গদাম গোলায় গুদের ভেতরটা চুরমার করতে থাকলাম। একটু সময় ঠাপাতেই মুক্তার তলপেটটা আবার ঝাঁকি দিয়ে উঠে শক্ত হয়ে গেল। কোমরটা টেনে নিয়ে বাড়াটা বের করে দিয়েই তীক্ষ্ণ চিৎকার করতে করতে ফরফরিয়ে গুদের জলের ফোয়ারা ছুটিয়ে দিল। সঙ্গে সঙ্গে নিল ডাউন হয়ে বসে ঠোঁটটা মুক্তার ফুটোয় সেট করে গুদের জল খেতে শুরু করলাম। স্বপ্নাও ঝাঁপিয়ে পড়ে মুক্তার গুদের লালঝোল মাখা বাড়াটা মুখে ভরে নিল। থরথর করে কাঁপতে কাঁপতে মুক্তার শরীরের ওপর অংশটা উপুড় করে এলিয়ে দিল টেবিলের ওপর। গুদের জল শুষে নিয়ে উঠে দাঁড়াতেই বাড়াটা স্বপ্নার মুখের ভেতর থেকে লাফ দিয়ে বেরিয়ে এল। ওর মুখের দু পাশ দিয়ে গড়িয়ে পড়ছে লালা মেশানো থুতু। স্বপ্না সেই লালা আর থুতু মাখিয়ে দিল মুক্তার গুদের মুখে। আগেই মুক্তার গুদের জল ছিটকে এসে আমার তলপেট আর উরু ভিজিয়ে দিয়েছে। স্বপ্না চটাস করে চড় মারল ওল্টানো মুক্তার কলসির মত গোল, ভারী, লদলদে দাবনায়। তারপর পড়ল আমার নিয়ে। বুড়ো আঙুল আর তার পাশের তর্জনী গোল করে তার মধ্যে বাড়াটা ঢুকিয়ে ম্যাসাজ শুরু করল, ওপর থেকে নিচ, নিচ থেকে ওপর। অসহ্য সুখ হচ্ছে। এমনিতেই বাড়া ফেটে মাল বেরোনোর উপক্রম। তার ওপর মস্তির ম্যাসাজ। সঙ্গে বিচির ট্রিটমেন্ট। একটু পরেই মাল ছিটকে লাগল স্বপ্নার চোখ আর নাকের ওপর। বাড়ার গোড়া চেপে মাল বেরোনোর গতি সামলে দিল স্বপ্না। বাড়া থেকে বেরোনো গরম, থকথকে মাল নিজের মুখে ভরে নিয়ে উঠে গেল মুক্তার কাছে। ওর মুখে মুখ রেখে খানিকটা মাল খাইয়ে এসে আবার বাড়া মুখে নিল স্বপ্না। ভাল করে চুষে চুষে সবটুকু রস খেয়ে তবে ছাড়ল।
তিন জন একসঙ্গে স্নানে ঢুকলাম। বেরিয়ে জামাকাপড় পরে স্বপ্না গেল রান্না করতে। এর মধ্যে আমি আর মুক্তা খেলব না, এই শর্তে রাজি হতেই হল। খাওয়া দাওয়া শেষ হতে একটা বেজে গেল। স্বপ্না বাড়ি গেল ঘণ্টা দুয়েকের জন্য। আমরা দুজন শুলাম একটু বিশ্রাম নিতে।

লেখা কেমন লাগল জানাতে মেল করতে পারেন:
এ পর্যন্ত প্রকাশিত আমার লেখা পড়তে ক্লিক করুন:
https://banglachotigolpo.net/category/বাংলা-চটি-উপন্যাস/

Leave a Comment

Discover more from Bangla Choti Golpo

Subscribe now to keep reading and get access to the full archive.

Continue reading