লকডাউনের রাসলীলা​ Part 1 – Bangla Choti Kahini

“নাহ ! লোকটাকে আর বাড়িতে থাকতে দেওয়া যাবে না।”
গায়ে স্নানের জল ঢালতে ঢালতে ভাবল প্রমীলা দেবী। না এটা মনের ভুল নয়, একটু আগে সে স্পষ্ট দেখেছে, ঘাড়টা পিছন দিকে ঘোরাতেই স্যাঁৎ করে একটা ছায়া যেন সরে গেল দরজার ওপাশ থেকে। স্নানের সময় কেউ ওনাকে দেখছে, এই অনুভূতিটা গত কয়েকদিন ধরেই হচ্ছে প্রমীলা দেবীর ওই লোকটাকে বাড়িতে আশ্রয় দেওয়ার পর থেকে।

লোকটার বাড়ি সেই উত্তরপ্রদেশ, মাঝে মাঝে কলকাতায় এসে জোগাড়ের কাজ করে বেড়ায় এখানে ওখানে। গত কয়েকদিন ধরে প্রমীলা দেবীদের বাড়িতে লোকটা রংয়ের কাজ করছে। আহামরি কিছু কাজ নেই। সন্তুর বাবা ওদিকে নতুন দুটো ঘর তুলেছে, ওগুলো চুনকাম করে হালকা নীল রং লাগিয়ে দেওয়াই কাজ। লোকটার সাথে আরেকটা রঙের মিস্ত্রি দম্পতি কাজ করছিল। অল্প কাজ, তিন-চার দিনেই হয়ে যাওয়ার কথা। কিন্তু বাদ সাধলো বিদিকিচ্ছিরি এই রোগটা।

করোনাভাইরাস! একটা রোগ যে মানব সভ্যতার গতির চাকা এভাবে স্তব্ধ করে দিতে পারে, চোখে না দেখলে বোঝা যেত না। গাড়ি-ঘোড়া সব বন্ধ, তবুও বিশৃংখলা চারদিকে। হাজার হাজার মৌসুমি শ্রমিকের মত মোহনও আটকা পড়ে গেছে ভিন্ন রাজ্যে কাজ করতে এসে। সরকার লকডাউন ঘোষণা করেছে চারদিকে, কোয়ারান্টিনে ঢুকে গেছে ওর গোটা পাড়া। ভাড়াবাড়ির বাড়িওয়ালাও ঢুকতে দেয়নি ওকে, বলেছে আগে সার্টিফিকেট নিয়ে আসতে। যে বাড়িতে রংয়ের কাজ করছিল, দয়ার শরীর সে বাড়ীর দাদা বৌদির। ভগবান ওনাদের ভালো করুন, এই দুর্দিনে গরীবকে আশ্রয় দিয়েছেন ওনারা, দুবেলা-দুমুঠো খেতে দিয়ে প্রাণরক্ষা করেছেন।
সন্তুর বাবাকে তাও বলেছিল প্রমীলা দেবী,

– যখন রংয়ের কাজ করছিল ঠিক আছে, এভাবে যাকে তাকে বিনা কারণে বাড়িতে থাকতে দেওয়া ঠিক নয়।

– বিনা কারণে কোথায় প্রমীলা? সবাই যদি হাত তুলে নেয় তাহলে এই গরীব বেচারাগুলো কোথায় যাবে? ও তো আমাদের বাড়িতে কাজ করতে এসেই আটকা পড়েছে। দায়িত্ব তো আমাদেরও একটা থাকে তাইনা?

– তোমার বাড়ি, যা ভালো বোঝো করো! পরে কোন ক্ষতি হলে আমাকে বলো না যেন।

– ক্ষতি আবার কি হবে? একটু না হয় চাল-ডাল বেশি লাগবে। অভাব তো নেই। একটু অবাক হয়ে জিজ্ঞেস করেছিলেন দেবাংশু বাবু।

– সেইসব না, চুরি-টুরির কথা বলছিলাম আর কি। চেনা নেই জানা নেই, এভাবে থাকতে দিলেই হলো?

– ধুস! তুমি আবার সবকিছু বেশি বেশি ভাবো! থাকবে তো বাইরের ঘরে, বাথরুম পায়খানা ছাড়া ভিতরেও আসবেনা। একটু নজরে নজরে রাখলেই হল।

– না, মানে তাও। বাঙালিও নয় তার উপরে জাতপাত কি তাও জানিনা। কে জানে বাপু কি ঝামেলা জড়ালে তুমি ঘাড়ে।

– তুমি আবার বুড়িদির বিয়ের মতো করছো কিন্তু।

এবারে প্রমীলা চুপ করে গেলো লজ্জায়। ওর মাসতুতো দিদির বিয়েতে দিদির এক ননদের সাথে দেবাংশুকে জড়িয়ে যাচ্ছেতাই কাণ্ড ঘটিয়েছিল ও, শুধু সন্দেহের চোটে। শেষে যখন এক সাক্ষীর বয়ানে সব সত্যি প্রকাশ পেল লজ্জায় আর মুখ দেখানোর জো ছিলনা কাউকে।

প্রমীলা ছোট থেকেই এরকম, অল্পতেই ঘাবড়ে যায়, প্রাণ দিয়ে ভালবাসে নিজের পরিবারকে। কিন্তু তা দিয়ে ওর অস্বাভাবিক আচরণের জাস্টিফিকেশন হয়না, ঘটনাটা মনে করিয়ে দিলেই প্রমীলা চুপ করে যায় লজ্জায়। সুতরাং, অনির্দিষ্টকালের জন্য উত্তরপ্রদেশের রংমিস্ত্রি মোহন আশ্রয় পেল দেবাংশু বাবুর বাড়িতে।

দেবাংশু বাবু বেসরকারি সিভিল ইঞ্জিনিয়ার। জরুরি পরিসেবায় যুক্ত নয় বলে অফিস যেতে হচ্ছে না।
কিন্তু কাজের বহর তাতে একটুও কমেনি, উল্টে বেড়ে গেছে। সারাদিন বাড়িতে বসে ল্যাপটপে হিমশিম খাচ্ছেন।

সন্তুর অবস্থাও বাবার মত। কলেজ বন্ধ, কিন্তু প্রজেক্ট প্রেজেন্টেশন আর অনলাইন কোচিংয়ের ধাক্কায় নাওয়া-খাওয়ার টাইম পাচ্ছে না। বাড়ি থেকে বেরোতে পারছে না বলে মুডও খারাপ হয়ে রয়েছে বাবা ছেলে দুজনেরই।

একজন কিন্তু এই পরিবর্তনে ভীষণ খুশি, সে হল প্রমীলা দেবী। স্বামী আর ছেলেকে একসাথে এতদিন বাড়িতে পাওয়ায় খুশি ওর আর ধরছেনা। নিত্যনতুন রান্না করে, ঘরদোর সাজিয়ে মনের মত করে সংসার করছে সে। রাতে ঘুমটাও ভাল হচ্ছে, কারণ দেবাংশুকে আর অফিস করতে হয় না সারাদিন ধরে। ওর শরীর আর ক্লান্ত থাকে না রাতে বিছানায় যাওয়ার সময়। প্রত্যেকদিন যেভাবে পুরো ল্যাংটো করে প্রমীলা দেবীকে উল্টেপাল্টে আগাপাশতলা চেটে খায়, যা যা অসভ্যতা করায় ওকে দিয়ে, যেরকম সব পজিশনে ওকে দাঁড় করিয়ে বসিয়ে শুইয়ে অনেকক্ষণ ধরে ঠাপন দেয়, সারাদিন কাজের মাঝেও মনে পড়ে গা শিউরে শিউরে ওঠে।

2020-06-09-22-35-42
স্বামীর আদর দেখে মনে হয় পরকীয়া প্রেমের প্রথম মিলন করছে ক্ষুধার্ত একটা পুরুষ। বহুদিনের জমানো অনেক ক্ষিদে মিটে গেছে প্রমীলা দেবীর, সাথে বেড়েও গেছে প্রতিরাতে নতুন করে আদর খাওয়ার চাহিদা। আবার যেন বিয়ের পরের দিনগুলোয় ফিরে গেছে সে। মনে মনে ঠাকুরকে বলেছে,
“ভগবান অসুখটা তুলে নাও, কিন্তু এরকম ছুটির ব্যবস্থা করে দিও মাঝে মাঝে !”

প্রমীলা দেবীর অপার মমতার ছোঁয়া পেয়েছে ভিন্ন রাজ্যের ময়লা দেখতে শ্রমিকটাও। রোজ দুবেলা যত্ন করে বারান্দাতেই পাত পেড়ে খেতে দেয় লোকটাকে। ভিখিরি নয়, অতিথির মত বারে বারে জিজ্ঞেস করে আর কিছু লাগবে কিনা ওর।

সামনে ঝুঁকে ভাত দেওয়ার সময় “আর লাগবে?” জিজ্ঞেস করতে গিয়ে নাইটির ফাঁকা দিয়ে বড় বড় ফর্সা মাই দুটো যে প্রায় পুরোটাই বেরিয়ে পড়েছে সে দিকে আর খেয়াল থাকেনা প্রমীলা দেবীর। কোনোদিন হয়তো শাড়ীর আঁচল সরে গিয়ে ঘামে ভেজা ভারী ভারী মাই দুটো বেরিয়ে পড়ে অসাবধানে। অতিথি সেবায় ব্যস্ত প্রমীলা দেবীর হুঁশ থাকেনা সেদিকে। সে হয়তো তখন তরকারির বাটি আর হাতা সামলাতে ব্যস্ত দু’হাতে। এদিকে বুকের ইজ্জত যে লুটোপুটি খাচ্ছে উত্তরপ্রদেশের এই মৌসুমি শ্রমিকটার সামনে সেটা কে দেখবে?

2020-06-09-22-36-56
মোহন দেখে। রোজ খেতে বসে ওর বাঁড়া ঠাটিয়ে থাকে সারাক্ষণ। ভাতের থালার দিকে কম, প্রমীলা দেবীর ম্যানা, পেটি আর পাছার দিকে ওর মনোযোগ বেশি থাকে। বারে বারে অল্প করে খাবার চেয়ে নেয়, যাতে বারবার প্রমীলা দেবীকে ওর সামনে এসে মাই দেখাতে হয়। নাইটি ফাঁকা দিয়ে উঁকি মারা কাঁচুলীবিহীন ঢলঢলে মাই দুটোর দুলুনি দেখে আর জোরে জোরে ভাত চটকায়, যেন স্তন চটকাচ্ছে আশ্রয়দাত্রীর।

প্রমীলা দেবী পিছন ফিরলেই পাছার দিকে তাকিয়ে ভাতের গ্রাস চিবোতে চিবোতে বাঁড়া কচলায় লুঙ্গির উপর দিয়ে। তার স্বামী তখন ব্যস্ত বেডরুম বন্ধ করে ল্যাপটপ নিয়ে অফিসের ভিডিও কনফারেন্স করতে।

আরও একজনের চোখে পড়ে গেছিল একদিন দৃশ্যটা। প্রমীলা দেবীর ছেলে দেবাঞ্জন ভট্টাচার্য, ডাকনাম সন্তু।
সন্তু একদিন ভেজানো দরজার ফাঁক দিয়ে দেখে ফেলেছিল লোকটা কিভাবে খেতে খেতে ওর মাকে দেখে, কি করে মা পিছন ফিরলেই।
সন্তু কলেজে পড়ে, বোঝে সবকিছুই।
বুক কেঁপে উঠেছিল ওর, বাবা-মা বাড়ির ভিতরে এরকম একটা কাল সাপকে আশ্রয় দিয়েছে দেখে।
কিন্তু কোনো এক অজানা কারণে বাড়িতে কাউকে কিছু বলতে পারেনি সে।
তবে পরেরদিন আবার দরজা ফাঁক করে রেখেছিল, লোকটার অসভ্যতা দেখে প্যান্টের ভিতর ধোন শক্ত হয়ে উঠেছিল ওর।

কিন্তু মাকে সন্তু যেমন শ্রদ্ধা করে তেমনি ভালোবাসে। ভীষণ রাগ হচ্ছিল নিজের উপরে, বেইমান নিচু জাতের লোকটার উপরে৷ অথচ অসহায়ভাবে দাঁড়িয়ে দেখা ছাড়া কিছুই করতে পারেনি সে।
সন্তু দেখছিল কিভাবে লোকটার সামনে ওর সুন্দরী মাঝবয়সী মায়ের মাইয়ের দোকান বেরিয়ে পড়েছে।
মা’টা বড্ডো আলভোলা, একদম নিজের খেয়াল রাখে না। প্রমীলা দেবী ভাত দিচ্ছেন সামনে ঝুঁকে আর মোহন চোখদুটো বড় বড় করে আধখোলা মাইয়ের মধ্যে প্রায় ঢুকে গিয়ে বলছে “আরো দিন, আরো দিন।”
উত্তেজনার একসময় প্যান্টের উপর দিয়ে শক্ত করে বাঁড়াটা চেপে ধরেছিল সন্তু, আর গলগলিয়ে রস বেরিয়ে ভিজে উঠেছিল ওর প্যান্ট।

feeljeans
তারপর থেকে ব্যাপারটা কেমন যেন নেশার মতো দাঁড়িয়ে গেল। মোহন কাকুর খেতে বসার টাইমে হাতে যত কাজই থাকুক সব কাজ ফেলে দরজা ফাঁকা করে মায়ের খাবার পরিবেশন দেখতো সন্তু। আর প্যান্টের উপর দিয়ে উত্তেজিত যৌনাঙ্গ চটকাতে চটকাতে প্যান্ট ভিজিয়ে ফেলতো প্রত্যেকদিন।
প্রচন্ড রাগে, ঘৃনায় দাঁত কিড়মিড় করতো ও।
কিন্তু কি অদ্ভুত! যত রাগ হয়, ততই যেন আরও ছটফট করে ধোনটা, আরও শিরশির করতে থাকে মুঠোর মধ্যে।
“ছিঃ মা ! এরকম একটা লোভনীয় শরীর নিয়ে একটু সামলে সুমলে ঢেকে-ঢুকে ঘুরে বেড়াতে হয় তো বাইরের লোকজনের সামনে। তোমার মন না হয় পরিষ্কার।
কিন্তু সবার কি তাই? এত বয়স হল, এটুকু বোঝার মতো বোধ হয়নি?” নিজের অজান্তেই কখন যেন ছেলের চোখে মায়ের শ্রদ্ধার সিংহাসন টলে যেতে লাগলো একটু একটু করে।

প্রমীলা দেবী সহজ-সরল এক গৃহবধূ, এসব কিছুই অত আঁচ করেননি প্রথমে। কিন্তু একদিন দেখে ফেলল, যেদিন ভাত চাইতে গিয়ে বিষম খেয়ে মোহনের মুখের গ্রাসের ভাত ছিটকে তার ব্লাউজের ভিতরে ঢুকে গেল, মাছের ঝোল লেগে গেল দুদুর খাঁজে। সেদিন সে আঁচল দিয়ে বুক মুছতে মুছতে প্রথম দেখল মোহনের চোখে ভাতের খিদে নেই, রয়েছে তার শরীরের খিদে। বছর চল্লিশের ভিন্ন রাজ্যের রংমিস্ত্রির চোখে তার মাইয়ের প্রতি অপার লোভ দেখে বুক কেঁপে উঠেছিল অজানা ভয়ে। তাড়াতাড়ি করে বুকে আঁচল টেনে ওর সামনে থেকে উঠে এসেছিল সে। তারপরে সেইদিন যতবার ওর সামনে গেছে, আড়ষ্টভাবে খাবার পরিবেশন করেই পালিয়ে এসেছে তাড়াতাড়ি।

তবে নিজের কাছে মিথ্যে বলবে না, প্রমীলা দেবীর অদ্ভুত একটা দয়া হয়েছিল লোকটার উপর। মনে হয়েছিল, “আহারে, কতদিন বউ-বাচ্চার মুখ দেখেনি। বাড়ি থেকে কোথায় কত দূরে পড়ে রয়েছে। বউয়ের সাহচর্য মিস করছে হয়তো। শরীর তো মনের কথা শোনে না সব সময়।”

আবার সাথে সাথেই মনে হয়েছিল, “একটা রঙের মিস্ত্রি বউয়ের তেষ্টা মেটাচ্ছে ওনার শরীর দেখে! ছিঃ ছিঃ!” কেমন একটা লজ্জাও লেগেছিল মনের কোনো এক কোণে।
“ছিঃ ! কিরকম অলক্ষুণে চিন্তা এগুলো।” নিজের মনকে কড়া ধমক দিয়েছিল প্রমীলা দেবী।

কিন্তু তারপর থেকেই শুরু হয়েছে তার অস্বস্তি। শুধু মনে হয় চলতে-ফিরতে, কাজ করতে একজোড়া চোখ যেন শ্যেন নজর রেখেছে তার গতিবিধির উপরে। উঠানের দড়িতে জামাকাপড় মেলার সময়, স্নান করে উঠে ঘরে যাওয়ার সময়, রান্নাবাড়ি, কাজকর্ম এমনকি ঘরের জানলা খুলে শুয়ে থাকার সময়ও মনে হতে লাগলো কেউ দেখছে প্রমীলা দেবীকে। হঠাৎ করেই নিজের উপর অনেকটা নজর দিতে হচ্ছে আজকাল, সব কাজ করতে হচ্ছে সাবধানে। গরমের চোটে ঘরের জানলা বন্ধ করারও উপায় নেই, পোশাক-আশাক সামলেও সর্বক্ষণ অকারণেই বুকটা কেমন যেন ছ্যাঁৎ ছ্যাঁৎ করতে লাগলো প্রমীলা দেবীর। মনে হতে লাগল নিজের বাড়িতেই কার যেন নজরবন্দিনী হয়েছে সে।

লকডাউনের সময় ঘরের মধ্যে স্বামীর সামনেই জামাকাপড় ছাড়তে হয় এখন। তাতে অবশ্য কোনো অসুবিধা ছিলনা। অসুবিধা তো হলো যেদিন প্রমীলা দেবী ড্রেসিং টেবিলের সামনে দাঁড়িয়ে উলঙ্গ হয়ে সারা শরীরে বডি লোশন মাখতে মাখতে আয়নায় দেখতে পেল জানলা দিয়ে কেউ একজন তাকিয়ে আছে।
তার চুলের অংশ আর চোখের একটা কোনা দেখা যাচ্ছে শুধু। ভয়ের চোটে অর্ধেক শরীরে ক্রিম না মেখেই রাতের নাইটি পড়ে নিল সে।
তারপর গিয়ে ঘরের জানালাটা বন্ধ করে দিল। ভীরু, লাজুক, শান্ত গৃহবধূ প্রমীলা দেবী সাহসটুকুও পেল না যে ঘরের বাইরে বেরিয়ে দেখবে কে দাঁড়িয়ে রয়েছে ওখানে। স্পষ্ট বুঝতে পারল কেউ নিয়মিত নজর রাখছে তার পোশাক পাল্টানোর উপরে, ঘরের মধ্যে কাটানো মুহূর্তগুলোর উপরে।

বড় অস্বস্তি লাগতে লাগলো প্রত্যেকবার শরীর থেকে কাপড় সরানোর আগে। ঘরের জানলার দিকে পিছন ফিরে তাড়াহুড়ো করে পোশাক ছেড়েই আরেকটা পোশাক পড়ে নিত সে।
কিন্তু ওই সামান্য সময়টুকুতেই তার গৃহবধূ পাছাটা পিছন থেকে কেউ দেখে ফেলেছে বুঝতে পেরে ভয়ানক একটা অস্বস্তি সারা শরীরে খেলে যেতো।

বলব বলব করেও স্বামীকে বলতে পারেনি কথাটা, যদি বুড়িদির বিয়ের কথাটা তুলে আবার খোঁটা দেয়? মজা বানিয়ে উড়িয়ে দেয় তার কথা? তবে অস্বস্তি তাতে একটুও কমেনি, অদৃশ্য ওই নজরের মালিক যেন আরো সাহসী হয়ে উঠছে দিনকে দিন।

প্রমীলা দেবীর সব ভালো, শুধু একটাই বদ অভ্যাস আছে। বাথরুমের দরজা খুলে স্নান করে সে। অসভ্যতা নয় অবশ্য, খানিকটা বাধ্য হয়েই করে।
নতুন বানানো বাথরুমটার কলে এখনো জলের লাইন আসেনি। বারান্দার কলটা থেকে মোটা একটা পাইপ টানা হয়েছে বাথরুমের মধ্যে। ওই পাইপটার জন্য দরজা বন্ধ করা যায় না, খানিকটা খোলা থাকে।
প্রমীলা দেবী চাইলে অবশ্য একবারে জল ভরে নিয়ে পাইপটা বাইরে রেখে দরজা বন্ধ করে দিতে পারে স্নানের আগে। কিন্তু জলের খাঁইটা তার একটু বেশি, দু-এক বালতি জলে কাপড় কাচা, স্নান করা, আরো দশটা কাজ করা সম্ভব হয় না। কতবার ল্যাংটো হয়ে বাথরুমের বাইরে বেরোনো যায়? তাই প্রমীলা দেবী দরজা খুলেই স্নান করে পাইপের নিরবচ্ছিন্ন জলের ধারায়।

নিজের বাড়িতে তা নিয়ে অসুবিধাও হয়নি তার কোনোদিন। তিনজনের তো মোটে সংসার। স্বামী বা ছেলের মধ্যে কেউ এদিকে এলে সবসময় আওয়াজ দিয়ে আসে।
তবে ইদানিং কেউ একজন তার স্নানের সময় বাথরুমের বাইরে আসছে, খোলা দরজা দিয়ে উঁকি মারছে বাথরুমের মধ্যে যখন সে দরজার দিকে পিছন ঘুরে কোনো কাজ করছে।
2020-06-10-20-57-14
পিছন তো ঘুরতেই হবে, চৌবাচ্চাটা যে ওদিকেই | তবে পিছন ঘুরেও প্রমীলা দেবী স্পষ্ট বুঝতে পারছে, তার ষষ্ঠেন্দ্রীয় বারবার বলছে, কেউ দেখছে তোমাকে। ভীষণ চতুর কেউ, ঠিক বুঝতে পারে প্রমীলা দেবী কখন আবার দরজার দিকে ফিরবে। তাকাতে গেলেই একটা ছায়া যেন সরে যায় দরজা থেকে। শরীর ভর্তি অস্বস্তি নিয়ে নগ্ন গায়ে মগের পর মগ জল ঢালতে থাকে সে, তাও অস্বস্তি ধুয়ে যেতে চায় না কিছুতেই।

আরও দু’একটা ছোটো ঘটনা ঘটেছে যা আদ্যোপান্ত ভদ্র প্রমীলা দেবীর জীবনে তালগোল পাকানো এক ঝড় তুলে দিয়েছে, যে ঝড়ের হদিস শুধু সে ছাড়া কেউ জানেনা। কোনো কাজেই স্বস্তি পাচ্ছে না আজকাল, মন বসাতে পারছে
না কোনো কিছুতেই। নুন দু’বার পড়ে যাচ্ছে রান্নায়, ভুলে যাচ্ছে স্বামীর চায়ে চিনি দিতে। ধোয়া প্যান্ট আবার ধুয়ে দিয়ে ধমক খাচ্ছে ছেলের কাছে। কি করবেন, দুদিন হলো তার একজোড়া ব্রা-প্যান্টি চুরি গেছে যে।

ওসব জিনিস সে বাইরে উঠানে মেলে না কোনদিনই, ঘরের বাইরের দড়িটায় মেলেছিল জামাকাপড়ের আড়ালে এককোনায়। সেটা কে চুরি করে নিয়েছে তার দুপুরের ভাত-ঘুমের সময়।
বাড়িতে প্রমীলা দেবী ছাড়া তিনজনই পুরুষ, সুতরাং যেই নিক অশ্লীল কারণেই নিয়েছে। লজ্জায় প্রমীলা দেবী কাউকে জিজ্ঞেস করতে পারেনি কিচ্ছুটি।
শুধু ভয়ংকর সাবধান হয়ে গেছিল। বুঝতে পারছিল বাড়িতে আশ্রয় নেওয়া এই আগন্তুক তাদের ভালোমানুষির ফায়দা তুলছে, পরজীবীর মত আশ্রয়দাতা গাছেরই রস নিংড়ে খেতে চাইছে।

ভাগ্যিস বর আর ছেলে বাড়িতেই আছে এই কটা দিন, তাই রক্ষে। নাহলে কি যে হতো ! সারাটা দিন-রাত অজানা এক ভয়ে বুক ঢিপঢিপ করতে লাগলো প্রমীলা দেবীর। এতটাই অন্যমনস্ক হয়ে পড়ত যে রাতে আদর করার সময় স্বামী জিজ্ঞেস করতে লাগলো তার কোনো অসুবিধা হয়েছে কিনা। প্রমীলা দেবী বোবার মতো চেয়ে থাকত স্বামীর দিকে।
সত্যিই তো, কি ই বা বলবে? স্বামী হয়তো হেসেই উড়িয়ে দেবে, হয়তো উল্টে মজা করে বসবে প্রমীলা দেবীর যৌবন নিয়ে। কিন্তু এখন যে তা শুনতে ভালো লাগছে না তার।

ভালো লাগবেই বা কি করে? আরও একটা ঘটনা ঘটেছে যে। গত কয়েকদিনে বেশ কয়েকবার সে মোহনের বাঁড়া দেখে ফেলেছে। চলাফেরা, কথাবার্তা, মোহন যখনই তার সামনে এসেছে লুঙ্গির উপর দিয়ে ওর ঠাটানো যৌনাঙ্গটা স্পষ্ট দেখেছে প্রমীলা দেবী। দেখেছে অসভ্য লোকটা জাঙ্গিয়া পড়ে না কখনো।
লুঙ্গির ফাঁকা দিয়ে মাথা বের করে তার সামনে দু’একবার উঁকি মেরেছে কালো কুচকুচে কালসাপটা। দেখেও না দেখার ভান করে তাড়াতাড়ি মোহনের সামনে থেকে সরে গেছে সে।
একদিন তো নির্লজ্জের মত ঘরের জানলার একদম বাইরেটায় দাঁড়িয়ে বাগানের নর্দমায় মুতছিল লোকটা।
স্বামী তখন পাশেই শুয়ে গল্পের বই পড়ছে। দুপুরের আড়মোড়া ভাঙতে ভাঙতে জানলা দিয়ে মোহনকে দেখে থমকে গেছিল প্রমীলা দেবী।
লাজ-শরম ভুলে খানিকক্ষণ অবাক হয়ে দেখেছিল কি বিরাট ওর উত্তরপ্রদেশী ল্যাওড়াটা!
দেখছিল কিভাবে আঙ্গুলের মত মোটা ধারায় পেচ্ছাপ বেরোচ্ছে মোহনের বিশালাকায় বাঁড়ার মুন্ডিটা দিয়ে। কিরকম একটা অদ্ভুত অস্বস্তি হচ্ছিল শরীরের মধ্যে। সম্বিৎ ফিরেছিল পেচ্ছাপ শেষ হয়ে যাওয়ার পর ওকে বাঁড়াটা ধরে ঝাঁকাতে দেখে। চোখে চোখ পড়ে যেতেই দেখেছিলেন মোহন তাকিয়ে আছে সোজা তারই দিকে।
চোখভর্তি লালসা নিয়ে বাঁড়া ঝাড়াচ্ছে, লুঙ্গি দুপাশে সরিয়ে হাঁসের ডিমের মত বড় বড় বিচিদুটো দেখাচ্ছে প্রমীলা দেবীকে। লুঙ্গির উপরে ওর তাগড়াই খালি গা ঘামে ভিজে চকচক করছে রোদ্দুরে। অজানা এক আতঙ্কে শিউরে কেঁপে উঠে হাত বাড়িয়ে জানলা বন্ধ করে দিয়েছিল প্রমীলা দেবী।

সাথে অদ্ভুত একটা কাজ করেছিল। যদিও প্রমীলা দেবী নিজেও জানে না কেন করেছিল ওরকম। জানলা বন্ধ করার পরেই নাইটি খুলে উলঙ্গ হয়ে চেপে বসেছিল স্বামীর উপরে।
2020-06-10-20-59-31
পাগলীনির মত আঁচড়ে-কামড়ে নিজের দেহসুখ আদায় করে নিয়েছিল। স্বামীর বাড়াটা অন্যান্য দিনের থেকে একদম আলাদা, অস্বাভাবিকভাবে চেটে-চুষে সম্পূর্ণটা খেয়ে ফেলতে চাইছিল যেন।
দেবাংশু বাবু অবাক হয়ে দেখছিল জীবনে প্রথমবার স্ত্রী তার বিচি চুষছে মুখের মধ্যে ঢুকিয়ে, কুঁচকি চাটছে তৃষ্ণার্তের মতো। নিজেই হাঁ করে বাঁড়াটাকে চুষে চুষে ঢুকিয়ে নিচ্ছে গলার গভীরে। অবাক হতে হতেও আরামের সাগরে ভেসে গেছিল সে। মুখঠাপ দিয়ে, গুদ চুদে বউকে শান্ত করার চেষ্টা করেছিল। তাতেও হয়নি। শেষ পর্যন্ত দুটো আঙ্গুল ভিতরে ঢুকিয়ে জোরে জোরে গুদ খেঁচে দিয়ে তবে শান্ত করা গেছিল উত্তেজিত প্রমীলা দেবীকে।

আরেকদিন সে আরও অশ্লীল একটা ব্যাপার দেখে ফেলেছে। নিজের বাড়িতে সবকটা ঘর মুছতে হয় প্রমীলা দেবীকেই, এমনকি মোহনের ঘরটাও। ঘর মুছতে মুছতে সে প্রায়ই অনুভব করত মেঝেতে তোষক ফেলে বানানো বিছানায় বসা লোকটা লালায়িত দৃষ্টিতে তার লাস্যময়ী শরীরটাকে মাপছে। শরীরের অনাবৃত অংশগুলো ঢাকার চেষ্টা করতে করতে কোনরকমে ঘরটা মুছে বেরিয়ে আসত সে। তখন দেখলে কে বলবে প্রমীলা দেবী এই বাড়ির গৃহকর্ত্রী! মনে হতো কাজের মাসি ঘর মুছছে আর বাড়ির মালিক চোখ দিয়ে গিলছে তার দেহবল্লরী। তাও কাজের মাসির কিছুই বলার নেই, দুবেলা দুমুঠো অন্নের আশায় মুখ বুজে সহ্য করছে লাঞ্ছনা।

কোনো কোনো দিন তো লোকটা এমনভাবে ঘুমিয়ে থাকতো, লুঙ্গি-টুঙ্গী সব উঠে গিয়ে হোলের দোকান খোলা পড়ে থাকত উদলা হয়ে। ঘুমাতো না শয়তানি করে ঘুমের ভান করতো কে জানে। লজ্জায় লাল টকটকে অবনত মুখে বারবার আশ্রয়কারী শ্রমিকটার তাগড়া ধোন আর বিচির প্রকান্ড থলি দেখতে দেখতে প্রমীলা দেবী ঘর মুছত।
একবার তো মুছতে মুছতে মোহনের ধোনের একদম কাছে চলে গেছিল সে। নিজেও জানে না কখন যেন মুখ নামিয়ে এনেছিল ওর ফাঁক করে শুয়ে থাকা দু’পায়ের মাঝখানে। খুব কাছ থেকে দেখেছিল প্রকাণ্ড কালসাপটা কিভাবে ঘুমিয়ে আছে মোহনের জঙ্ঘার লোমশ জমিতে। কুঁচকির ঘাম, পেচ্ছাপ আর পুরুষ মদনরস মেশানো মন মাতোয়ারা করে দেওয়া অদ্ভুত একটা উগ্র যৌনগন্ধ পেয়েছিল মোহনের নিম্নাঙ্গ থেকে।
নিজের অজান্তেই বোঁটা খাড়া হয়ে গেছিল, গুদ ভিজে উঠেছিল প্রমীলা দেবীর। কেন যেন একটা মুহূর্তের জন্য ভীষণ লোভ হয়েছিল লোকটার যৌনাঙ্গ মুখে পুরে চুষে চুষে স্বাদ গ্রহণ করার। ঘুমের মধ্যে মোহন একটু নড়ে উঠতেই আবার ছিটকে সরে এসেছিল। বালতি-ন্যাকড়া নিয়ে আধমোছা ঘর ফেলে রেখেই তাড়াতাড়ি চলে এসেছিল ওর ঘর থেকে।
রান্নাঘরের দরজা বন্ধ করে দাঁড়িয়ে ঢিপঢিপে বুকে হাঁপাতে হাঁপাতে নিজেকে ধিক্কার দিয়েছিল, অবাক আতঙ্কিত হয়ে গেছিল নিজের মনের অবৈধ ইচ্ছে দেখে। তারপর আবার শান্ত করেছে নিজেকে, রাতে স্বামীর বুকের নিচে পিষ্ট হতে হতে ভুলে গেছে পরপুরুষের কথা। আবার হয়ে উঠেছে সতী-সাধ্বী, মন বসিয়েছে সংসারকর্মে।

না মনের ভুল নয়, সেদিন সে ঘর মুছতে মুছতে স্পষ্ট দেখেছে লোকটা অসভ্যের মত তাকে দেখিয়ে দেখিয়ে বাঁড়া খেঁচছে। মানে একেবারে উলঙ্গ হয়ে নয়, তবে ওর হাতটা ঢোকানো লুঙ্গির ভিতরে। হাতের নড়াচড়া দেখে একটা বাচ্চা ছেলেও বলে দিতে পারবে কি করছে ও।
ঊরু পর্যন্ত লুঙ্গি ওঠানো, ফাঁকা দিয়ে উঁকি দিচ্ছে নাড়াতে থাকা ঠাটানো ল্যাওড়াটা। সারাজীবন ডমিনেটেড হয়ে থাকা প্রমীলা দেবী কিচ্ছু না বলে শুধু নাইটিটা বুকের কাছে আর একটু টেনে নিল। তাতেও কি তার অত বড় বড় ম্যানাদুটো ঢাকা যায়? প্রমীলা দেবীর মাদার ডেয়ারি উঁকি মারতে লাগল নাইটির ফাঁকা দিয়ে এদিক ওদিক থেকে। মাই দোলাতে দোলাতে প্রচন্ড লজ্জায় মাটির সাথে মিশে গিয়ে ঘর মুছতে লাগল প্রমীলা দেবী, আর আড়চোখে দেখতে লাগল লুঙ্গির ভিতরে মোহনের হাতটা আরো জোরে জোরে উঠছে আর নামছে।

কেউ জানতেও পারল না দরজার আড়াল থেকে সেই দৃশ্য দেখে খেঁচে মাল ফেলে দেওয়াল ভিজিয়ে দিয়েছে প্রমীলা দেবীর ছেলে সন্তু। চক্ষু ধর্ষিতা হতে হতে তাড়াতাড়ি ঘর মুছে বেরিয়ে এল লজ্জিতা গৃহলক্ষী। ততক্ষণে বীর্যপাত করে ফেলেছে মোহনও, প্রমীলা দেবীর ভয়মিশ্রিত লজ্জা আর নাইটির ফাঁকা দিয়ে ফর্সা মাইয়ের ঠোকাঠুকি দেখে ভিজিয়ে ফেলেছে তার লুঙ্গি।

বাড়িতে কি সব যে হচ্ছে আজকাল! কাল মাঝরাতে প্রমীলা দেবী উঠেছিল বাথরুম করতে। দেওয়াল হাতড়ে হাতড়ে বাথরুমের দরজা পর্যন্ত কোনো রকমে গিয়ে সুইচ টিপে আলো জ্বালিয়েছিল। তারপর বাথরুমের দরজাটা হাট করে খোলা রেখেই বসে পড়েছিল নাইটি তুলে পেচ্ছাপ করতে।
2020-06-12-21-24-33
রাতে বাথরুম করতে উঠে দরজা বন্ধ করার কথা স্বপ্নেও ভাবতে পারে না সে, ভূতের ভয় এতটাই। আর এই ভয় জিনিসটাই এমন, যখন উচিত নয় তখনই সবচেয়ে বেশী করে মনে পড়বে।

কোমর অবধি নাইটি তুলে দরজার দিকে পাছা খুলে বসে প্রমীলা দেবী ভাবতে লাগল, “আচ্ছা করোনায় এই যে এত লোক মরছে, তাদের আত্মাগুলো কোথায় যাচ্ছে? শান্তি যে পাচ্ছে না, তা তো আর বলে দিতে হবে না। সৎকারটাও যে ধর্ম মেনে করা যাচ্ছে না কত লোকের ক্ষেত্রে। সেই অতৃপ্ত আত্মাগুলো কি এখন ভূত হয়ে ঘুরে বেড়াচ্ছে চারদিকে? একাকী লোকজনের কানের কাছে এসে কি বলার চেষ্টা করছে, আরও কটা দিন বাঁচার ইচ্ছা ছিলো আমার।”
তলপেটে জোরে চাপ দিয়ে তাড়াতাড়ি করে হিসি করতে গিয়ে ফস ফসসস আওয়াজে নিস্তব্ধ রাত শব্দময় করে তুলল প্রমীলা দেবী।
2020-06-12-21-26-33
ঠিক সেই সময় আবার সেই অনুভূতি, কেউ দেখছে তাকে পিছন থেকে।

বসে বসেই চট করে পিছন ঘুরল সে আর ঘুরেই ভূত দেখার মত চমকে উঠল। দেখে খোলা দরজার সামনেই দাঁড়িয়ে রয়েছে মোহন। ময়লা একটা স্যান্ডো গেঞ্জি আর লুঙ্গি পরনে। জ্বলজ্বলে চোখে তাকিয়ে রয়েছে প্রমীলা দেবীর খোলা পাছার দিকে। এতক্ষন নিঃশব্দে দাঁড়িয়ে তার হিসি করা দেখছিলো লোকটা।
2020-06-12-21-25-39
সত্যিই মাথা গরম হয়ে উঠলো পতিব্রতা প্রমীলা দেবীর। নাইটি নামিয়ে সোজা হয়ে দাঁড়িয়ে কড়া গলায় মোহনকে জিগ্যেস করল,
– কি ব্যাপার? এখানে কি চাই?

– উও মাইজি, হামার পিসাব লেগেছিলো জোর। এসে দেখলাম আপনি করছেন। তাই ইন্তেজার করছিলাম।

হ্যাঁ, প্রায় সমবয়সী লোকটা মাইজি বলেই ডাকে প্রমীলা দেবীকে। হয়তো অন্নদাত্রীর প্রতি কৃতজ্ঞতা দেখাতেই। প্রথম প্রথম কানে একটু খটকা লাগতো, কিন্তু মায়ের মনে মা ডাকটা সয়ে গেছে ধীরে ধীরে।

– তো আওয়াজ দিতে পারোনি একটা? চাপা গলায় মোহনকে ধমক দিল প্রমীলা দেবী।

– আপনি তো মন দিয়ে পিসাব করছিলেন। থামাতে গেলে সব কুছ ভিজিয়ে ফেলতেন।

– ইসস! পুরোটা দেখেছো, তাইনা?
প্রমীলা দেবী নিজেও জানে না কি করে তার মুখ থেকে বেরিয়ে এলো এরকম একটা প্রশ্ন।

– হ্যাঁ, দেখলাম তো।
বাপরে বাপ! কি জোরে আওয়াজ মারে আপনার ছুটকি!

মাঝরাতে বাথরুমে দাঁড়িয়ে এ কি কথা শুনছে বাড়িতে আশ্রয় নেওয়া একটা রংমিস্ত্রির মুখে! শিহরণে পা থেকে মাথা পর্যন্ত সবকটা লোম দাঁড়িয়ে গেল প্রমীলা দেবীর।

– আরেকটু বাকি আছে আমার, তুমি বাইরে গিয়ে দাঁড়াও। যাও।

এটাও কেন করল বুঝতেই পারল না। সে জানে মোহনের মনে এখন ঠিক কি চলছে, যেকোনো ভদ্র গৃহবধূ হলে ওখান থেকে পালিয়ে বাঁচতো তখনই। নিজের অনেক আচরণের আজকাল থৈ খুঁজে পাচ্ছে না প্রমীলা দেবী।

আবার নাইটি তুলে বসলো সন্তুর মা, বাকি পেচ্ছাপটুকু করে নিতে। কিন্তু এবার আর আগের বারের মধ্যে অনেক পার্থক্য আছে। নাইটিটা কোমরের উপর অবধি তুলতেই সংকোচে মরে যেতে লাগল সে। তার মনে হতে লাগল যেন নিজের বাড়ির বাথরুমে নয়, গৃহবধূ পাছাটা উন্মোচিত করছে হলঘর ভর্তি অডিয়েন্সের সামনে। টেনশনে ঘেমে-নেয়ে একসা হয়ে উঠল বসে বসেই। পিছনে না তাকিয়েও স্পষ্ট অনুভব করল, যতই সরে দাঁড়াতে বলুক মাঝবয়সী লোকটা এখনও বাথরুমের বাইরে দাঁড়িয়ে মুখ বাড়িয়ে তাকিয়ে রয়েছে ওর দিকেই। হয়তো পিছনে তাকাতে গেলেই চট করে সরে যাবে।

অন্যদিন তো এত সময় লাগে না?
আজ কিছুতেই বের হতে চাইছে না পেচ্ছাপটুকু। প্রাণপণে পেট কুঁতে এক চাপ দিল প্রমীলা দেবী, অবাধ্য পেচ্ছাপ ঝর্ণাধারায় ছড়ছড় করে ছিটকে বেরিয়ে বাথরুমের মেঝেতে গড়িয়ে যেতে লাগলো।
2020-06-12-21-23-17
সাথে যেন বয়ে যেতে লাগলো একটা শিরশিরানি অনুভূতি। ভগাঙ্কুর ফাঁক হয়ে মুত বেরোনোর হিস হিসস শব্দটা আগের বারের চেয়েও তীব্র হয়ে উঠলো তাড়াতাড়ি করার চেষ্টায় জোরে চাপ দেওয়ার ফলে। মনে হতে লাগলো সব শুনতে পাচ্ছে বাথরুমের বাইরে দাঁড়ানো লোকটা। এত অস্বস্তিকর পেচ্ছাপ এর আগে জীবনে করেনি প্রমীলা দেবী। গরম প্রস্রাবের সঙ্গে আজন্মলালিত লজ্জা হিসিয়ে হিসিয়ে বেরোতে লাগলো তার কাঁপতে থাকা ভোদা থেকে।

পেচ্ছাপ করে উঠে জল দেওয়ার সময় মোহন পিছন থেকে বলেছিল,
– রহনে দিজিয়ে মাইজি, পানি হম ডাল দেঙ্গে।

ভীষণ ইচ্ছা করেছিল দাঁড়িয়ে দাঁড়িয়ে মোহনের পেচ্ছাপ করা দেখতে, কিন্তু সাহসে কুলায়নি। শুধু বেরিয়ে আসার পরে বাথরুমের দরজার সামনে দাঁড়িয়ে একবার উঁকি মেরে দেখেছিল শ্রমিকটা ঘেন্নাপিত্তি ভুলে তার হিসিতে গরম হয়ে থাকা বাথরুমের মেঝের উপর গিয়ে দাঁড়িয়েছে, লুঙ্গি থেকে প্রকাণ্ড লম্বা ময়াল সাপটা বের করেছে মূত্রত্যাগের জন্য। পেচ্ছাপ শুরু করার ঠিক আগের মুহূর্তে মোহন একবার পিছন ফিরে তাকিয়েছিল তার দিকে। শরমের কামড়ে দুদ্দাড় করে ছুটে পালিয়ে এসেছিল প্রমীলা দেবী। ঘরের দরজা ভাল করে বন্ধ করে স্বামীর কোলের মধ্যে শুয়ে তবে হাঁপ ছেড়েছিল। ভুতের থেকেও সাংঘাতিক কোনো এক অজানা ভয়ে অনেকক্ষণ অবধি ঢিপঢিপ করেছিল তার বুকটা।

সেইদিন থেকেই আরো অনেকখানি বেশি সতর্ক হয়ে গেল প্রমীলা দেবী। শুধু মোহনকে নিয়ে নয় নিজেকে নিয়েও। কারণ নিজেকেই যে আর বিশ্বাস হচ্ছেনা সময় সময় আজকাল। একটা কেলেঙ্কারি হতে আর কতক্ষনই বা লাগে। স্বামী-সন্তানের চোখে একবার ছোট হয়ে গেলে আত্মহত্যা ছাড়া আর কোনো পথ খোলা থাকবে না তার কাছে। কিছুতেই খাদের সেই কিনারে পৌঁছানো চলবে না। নিজের মনকে হিন্দু-সংস্কারের কড়া শাসনের বাঁধনে আটকে প্রাণপণে বর আর ছেলের সেবায় মন ঢেলে দিল প্রমীলা দেবী।

কিন্তু নিয়তি মানুষের জন্য কখন কি খেলা ঠিক করে রাখে, তা কেউ আগে থেকে বলতে পারে না। দিনের পর দিন গৃহবন্দী অবস্থা আর খেপে খেপে বাড়তে থাকা লকডাউনের সময়সীমা মাথা খারাপ করিয়ে দিচ্ছিল প্রত্যেকের।
বিশেষ করে যে লোকগুলো বাড়ির বাইরে নিয়মিত বেরোতো জীবিকা বা অন্য কোনো প্রয়োজনে তাদের অবস্থা হল সবচেয়ে শোচনীয়। চিড়িয়াখানার খাঁচাবন্দি জন্তুর মত ছটফট করতে লাগলো চির-অভ্যাসের আড্ডার অভাবে।

সবচেয়ে খারাপ ব্যাপার হলো সন্তুদের পাশের পাড়াতেই করোনা ধরা পড়েছে দুজনের। গোটা পাড়ায় রেড অ্যালার্ট জারি হয়ে পুলিশ টহল দিতে লাগলো চারবেলা। সন্তুর বাবা তাও দু-চারবার বেরিয়েছে বাড়ির বাইরে বাজার-টাজার করতে। যদিও তাতে কোনো সুরাহা হয়নি, দিনকে দিন বেড়েই যাচ্ছে দেবাংশু বাবুর মেজাজের খিটখিটে ভাব।
এদিকে সন্তুর যে কি অবস্থা হল তা আর বলার মত নয়। ও বহির্মুখী ছেলে। খেলাধুলো, আড্ডা, হুল্লোড়, কলেজ ক্যান্টিনে বসে ডিবেট, এসব নিয়ে ওর জীবন ছিল। দেখতে তেমন ভালো নয়, আর মানিব্যাগও তেমন ভারী নয় বলে প্রেমিকা জোটেনি এখনও। সবাই বলে ও নাকি বাবার মত দেখতে হয়েছে, মায়ের ছিটেফোঁটাও পায়নি স্বাস্থ্যটুকু ছাড়া।

তা নিয়ে অবশ্য এখন আর তেমন দুঃখ হয় না ওর, বড় হয়ে বুঝতে শিখেছে পৃথিবীতে এর থেকেও অনেক বেশি দুঃখ আছে অনেক মানুষের। দু’বেলা পেট ভরে খেতে না পাওয়া, মাথার উপরে ছাদ না থাকা, শরীর ঢাকার পর্যাপ্ত কাপড় না থাকা, সুদানের নোংরা বস্তিগুলোর দূষিত ঘিঞ্জি জীবন, আফ্রিকার না খেতে পেয়ে শুকিয়ে মরা শিশু, সিরিয়ার যুদ্ধ-বিধ্বস্ত গৃহহীন দেশহীন পরিবার, খরা কবলিত মহারাষ্ট্রে প্রত্যেকটা দিন গলায় দড়ি দেওয়া তুলো চাষী, পৃথিবীতে দুঃখ কি আর একটা! তাই নিজের ছোট্ট দুঃখ নিয়ে আজকাল আর মাথা ঘামায় না সন্তু।

কিন্তু তাই বলে বন্ধুদের সাথে ফোনে কথা বলে, অনলাইন স্ট্রিমিংয়ে সিনেমা আর ওয়েব সিরিজ দেখে কতক্ষণই বা ভালো লাগে। ক্রমশ প্রচন্ডভাবে পানুতে আসক্ত হয়ে পরলো সন্তু। সারাদিন ফোনে xvideos আর xnxx এর পেজ খোলা থাকতে লাগল ওর।
খুব রেগেও গেল অন্যান্য অগুনতি পানুপ্রেমীর মত, যখন জানতে পারল Pornhub নাকি আর ফ্রিতে দেখা যাবে না! তাতে অবশ্য কিই বা এসে যায়, X-hamster তো আছে !

তাছাড়া ছোটবেলা থেকে গল্পের বই পড়তে ভালোবাসা সন্তু আসক্ত হয়ে পড়ল বাংলা পানু গল্পের প্রতি। বিশেষ করে একটা সাইটে, Xforum ডট লাইভ। সেখানেই সন্তু প্রথম পড়ল ইনসেস্ট গল্প, আবিষ্কার করল সব গল্পের মধ্যেও নিজের মায়ের সাথে ছেলের সেক্সের গল্প পড়তে ওর সবচেয়ে ভালো লাগে। দেখল অনেক ভালো ভালো লেখক আর সমঝদার পাঠক রয়েছে এই ফোরামে। Xforum এ পানু গল্পের নেশা ধরে গেল সন্তুর। দিনকে দিন নোংরা হয়ে উঠতে লাগল ওর মন |

সাথেই একদিন দেখে ফেলল বাড়িতে আশ্রয় নেওয়া মোহন কাকুর কীর্তি। দেখল ওর মা এন্টারটেইন না করলেও কিছুই বলছে না লোকটাকে। বাবাকেও নিশ্চয়ই কিছু বলেনি, নাহলে কি আর এতদিন লোকটাকে বাড়িতে থাকতে দিত বাবা? দরজার আড়াল থেকে দাঁড়িয়ে দিনের পর দিন ও দেখলো কিভাবে মোহন কাকু তাকিয়ে আছে বুঝতে পেরেও ওর মা নাইটির বুকের ঝাঁপ ফেলে দেয়, মাই দেখাতে দেখাতে ভাত বেড়ে দেয় ওর থালায়। সযত্নে বেশি করে তরকারি, মাছের বড় পিসটা ওর পাতে তুলে দেয় শাড়ির আঁচল সরিয়ে ডাবের মত বড় একটা ঘামেভেজা মাই বের করে।
2020-06-13-20-04-29
কৌতূহল বেড়ে যাওয়ায় সন্তু ফলো করতে লাগলো মা আর মোহন দু’জনকেই।

আর তা করতে গিয়েই সন্তু আবিষ্কার করল, যত দিন যাচ্ছে ওর মা ও ক্রমশঃ উপভোগ করছে শরীর দেখানো ব্যাপারটা। ইচ্ছে করেই ব্রেসিয়ার পড়েনা নাইটির মধ্যে, কখনো উপরের দুটো বোতাম আটকাতে ভুলে যায়। ফর্সা নিটোল পাকা পেঁপের মতো বড় বড় ম্যানাদুটো রংমিস্ত্রির চোখের সামনে দুলিয়ে দুলিয়ে লোভ দেখায়।
2020-06-13-20-02-15
রান্নাঘর থেকে বেরোনোর সময় শাড়ির আঁচল নিজের হাতেই সরিয়ে দেয় খানিকটা বুকের উপর থেকে। মোহন কাকু সোজা মাইয়ের দিকে তাকিয়ে আছে দেখেও পোঁদ উঁচিয়ে ন্যাকা গলায় সেধে সেধে খাবার পরিবেশন করে।

সন্তু দেখেছে ওর মা সাইড দিয়ে অনেকখানি ফেটে যাওয়া ব্লাউজটা পড়ে অনায়াসে ঘুরে বেড়ায় বাইরের লোকটার সামনে। স্নান করে উঠে ঘরে যায় শুধু একটা গামছা পড়ে, উদোম খোলা পাছাটা মোহন কাকুর ঘরের দিকে ফিরিয়ে রাজহংসীর মতো নাড়াতে নাড়াতে।
2020-06-13-20-05-12
আর সাথে সাথেই মোহন কাকুর ঘরের দিকে মুখ ফিরিয়ে দেখেছে, লোকটা দরজার সামনে দাঁড়িয়ে বাঁড়া হাতে করে অবাক হয়ে চেয়ে আছে ওর মায়ের চলে যাওয়ার দিকে। রোজ মা আর মোহন কাকুর এইসব ছলা-কলা দেখতো আর ঘর বন্ধ করে Xforum এ পানু গল্প পড়তো সে। সন্তুর অজান্তেই ধীরে ধীরে বদলে যেতে লাগল ওর স্বভাব চরিত্র, আচার-আচরণ, মনোভাব।

সেদিন রাতে খেয়ে-দেয়ে উঠে সব কাজ সেরে বারান্দার আলো নেভাতে গিয়ে কৌতুহলবশতই প্রমীলা দেবী উঁকি মারল মোহনের ঘরে। ভিতরে যা দেখল তাতে শিউরে উঠলো তার সর্বাঙ্গ, রমনরসের স্রোত বইতে লাগলো রন্ধ্রে-রন্ধ্রে। দেখল দরজার দিকে পিছন ফিরে সম্পূর্ণ উলঙ্গ হয়ে বুক-ডন দিচ্ছে মোহন। ওর পেশীবহুল বিশাল কালো পাছাটা উঠছে আর নামছে, সাথেই একবার করে দেখা দিচ্ছে আবার পায়ের ফাঁকে হারিয়ে যাচ্ছে হিলহিলে প্রকান্ড বাড়াটা। এত রাতে কোন সুস্থ মানুষে বুক-ডন দেয়? লোকটা কি পাগল টাগল নাকি? নাকি ইচ্ছা করেই এইসব দেখাতে চাইছে, জানে এটা প্রমীলা দেবীর আলো নেভাতে আসার টাইম? সে যাই হোক, ওর বলিষ্ঠ ঘামে ভেজা কাঁধে বাল্বের আলো পড়ে চকচক করছে, মাংসপেশী ভর্তি সবল শরীরটা ঘেমে নেয়ে উঠেছে পরিশ্রমে। ঘাম ঝরে ভিজে উঠেছে মোহনের বুকের নিচের মেঝে।

একটা মুহূর্তের জন্য প্রমীলা দেবীর ভীষণ ইচ্ছে করলো মোহনের বুকের নিচে ওই ঘামে-ভেজা মেঝেতে নাইটি খুলে চিৎ হয়ে শুয়ে বুকের উপর ওর প্রত্যেকটা ডনের আছড়ে পড়া অনুভব করতে। দু’পায়ের ফাঁকে হাত দিয়ে দেখল নাইটির উপর দিয়েও বোঝা যাচ্ছে ভিজে চপচপ করছে গুদটা! অন্যমনস্কভাবে মোহনের শরীরের ওঠানামার দিকে তাকিয়ে প্রমিলা দেবী নাইটির উপর দিয়ে গুদ কচলাতে লাগল।
2020-06-13-20-06-49
একটা সময় আর থাকতে না পেরে শাঁখা-পলার রিনরিন আওয়াজ তুলে একছুটে চলে গেল নিজের ঘরে।
দরজা বন্ধ করেই কোনোদিকে না তাকিয়ে স্বামীর বুকের উপর ঝাঁপিয়ে পড়ে চুমুতে চুমুতে ভরিয়ে দিতে লাগল।
দেবাংশু বাবু কিছু বলার আগেই এক ঝটকায় খুলে ফেলল পরনের রাত-নাইটি।
– এই প্লিজ চোদো না আমাকে? ভীষণ ইচ্ছে করছে গো! আজ ভীষণ আরাম দেবো তোমাকে দেখো! তোমার রেন্ডী বানিয়ে খুব জোরে জোরে চোদো আমাকে আজকে! প্লিইইইজ সোনা!
স্বামীর গলায় ছোট্ট একটা কামড় দিয়ে কামুকী আদুরে গলায় বলে উঠল উলঙ্গ-সতী প্রমীলা দেবী।

“ঠাসস্ !”
আচমকা চড়ের আওয়াজে কেঁপে উঠলো সন্তুর বাবা-মায়ের বেডরুম।
দেবাংশু বাবুর প্রকাণ্ড এক থাপ্পড়ে বিছানা থেকে ছিটকে নিচে পড়ে গেল প্রমীলা দেবী। হতবাক বিস্মিত হয়ে তাকিয়ে দেখল, দু’চোখে আগুন জ্বলছে স্বামীর। সেকেন্ড খানেকের জন্য গালে হাত দিয়ে পাথরের মত বসে রইল মেঝের উপর, কি হয়েছে বুঝতে না পেরে। দোষ বুঝতে পারল পরমুহুর্তেই।
দেবাংশু বাবু সজোরে ল্যাপটপের ঢাকনাটা বন্ধ করে পাশে সরিয়ে রেখে ক্রুদ্ধ গলায় বলে উঠল,

– জানোয়ার মেয়েছেলে! অফিসের ভিডিও কনফারেন্সে ছিলাম আমি। প্রত্যেকটা লোক দেখেছে তোমার অসভ্যতা।
ছিঃ ছিঃ ! এবারে আমি মুখ দেখাবো কি করে অফিসে? কোথায় নামিয়ে দিলে তুমি আমাকে? রাস্কেল, স্টুপিড হোর! বুড়ি বয়সে এসে চোদানোর সখ হয়েছে তার! বাস্টার্ড !

অনেকক্ষণ লেগেছিল ধাক্কাটা সামলে মেঝে থেকে উঠে দাঁড়াতে প্রমীলা দেবীর। তারপর নাইটিটা পড়ে নিয়ে চুপচাপ গিয়ে বিছানায় শুয়েছিল। স্বামীর পাশেই, তবে স্বামীর দিকে পিছন ফিরে। নিজের কৃতকর্মের জন্য লজ্জায় মরে যাচ্ছিল সেও, তবে তারচেয়েও বেশি বুকে বেজেছিল স্বামীর রূঢ় ব্যবহার।
আর তার বয়স নিয়ে করা স্বামীর অপমান, তাও ওরকম আদরঘন মুহূর্তে। সত্যিই তো! কি এমন বয়স হয়েছে প্রমীলা দেবীর? এই ফাল্গুনে সাঁইত্রিশে পা দেবে সবে। হ্যাঁ, সন্তু তার কোলে খুব কম বয়সেই এসেছিল, আঠেরোরও আগে। সেই দুর্ঘটনার জন্যই তো প্রমীলা দেবীকে বিয়ে করতে বাধ্য হয়েছিল টাকাপয়সা, সামাজিক অবস্থান সব দিক দিয়েই অনেকটা খাটো শুধু বয়সে বেশ খানিকটা বড় দেবাংশু বাবু। সেসব অনেক দিনের কথা, সুখী সংসার পেয়ে ভুলে গেছে দুজনেই।

কিন্তু ভেবে দেখলে প্রমীলা দেবী কি এর চেয়ে ভালো স্বামী পেত না? রূপে-গুণে শিক্ষায় সবদিক থেকেই অনেকের চেয়ে এগিয়ে ছিল সে। তাও মেনে নিয়েছে নিজের ভবিতব্য, সংসারের যাঁতাকলে আহুতি দিয়েছে কুঁড়ি-ফোঁটা যৌবন। কঠোর হাতে দমন করেছে নিজের মনের প্রত্যেকটা অনৈতিক ইচ্ছা। গুছিয়ে সংসার করেছে সমস্ত মনপ্রাণ দিয়ে।
তার প্রতিদানে আজ এই দিন দেখতে হলো! চোখের কোল দিয়ে জল বেরিয়ে বালিশ ভিজে যেতে লাগল প্রমীলা দেবীর।

দেবাংশু বাবুরও অনুশোচনা হতে লাগল কিছুক্ষন পরে। চেয়ে দেখল, প্রচণ্ড কান্নায় ফুলে ফুলে উঠছে তার আদরের স্ত্রীর শরীরটা। দাম্পত্য জীবনের এত বছরে আজ অবধি কখনো গায়ে হাত তুলতে হয়নি, এতটাই ভাল মেয়ে প্রমীলা।
আজ ওর কি যে হলো! একবার তাকিয়ে দেখবে না ওরকম করার আগে? অবশ্য ওরই বা কি দোষ! বেচারি জানবে কি করে বাড়িতে বসে কী কী করতে হচ্ছে প্রাইভেট অফিসের লোকগুলোকে।
কি রকম অদ্ভুত সব টাইমে রিসিভ করতে হচ্ছে ভিডিও কনফারেন্স কল, অফিসের ড্রেস পরে সং সেজে বসতে হচ্ছে মিটিংয়ে। ও তো সংসার নিয়েই ব্যস্ত থাকে সারাদিন, এসব জানার কথাও নয়। নিজের ঘরের সুরক্ষিত বন্ধ দরজার অবসরে আদর খেতে এসেছিল স্বামীর কাছে। ওরকম একটা সাংঘাতিক কান্ড না ঘটালে এরকম বাজে ব্যাপারটা হতো না কখনো। অফিসে তো মান-ইজ্জত গেছেই এপাশে বউটাও রেগে গেল। একুল-ওকূল দুকূলই গেলো বুঝি! বউয়ের গায়ে হাত রেখে মিষ্টি করে নরম গলায় দেবাংশু বাবু বলল,

– এই শোনো না, আমি সরি, ভেরি সরি। প্লিজ আমাকে মাফ করে দাও ফুলঝুরি। আর কখনো এরকম হবে না দেখো। কি করবো বলো? তুমিও হঠাৎ এমন করলে! ছাড়ো না ওসব, চলো মাফ করে দাও আমাকে লক্ষী মেয়ের মত!

ফুলঝুরি প্রমীলা দেবীর ডাকনাম, খুব আদরের বা তেলানোর মুহূর্ত ছাড়া বউকে এই নামে ডাকেনা দেবাংশু।
কোনো উত্তর এলোনা প্রমীলা দেবীর তরফ থেকে। কান্নার বেগ বেড়ে গেল আরো।

– আচ্ছা শোনো না। আমার সোনা, আমার লক্ষীমনা। খুব আদর খেতে ইচ্ছে হয়েছিল বুঝি? দেখো আজকে তোমাকে অনেক আদর করবো। যাতে তুমি আর কিছুতেই রেগে থাকতে না পারো আমার উপরে !

দেবাংশু বাবু হাত রাখল স্ত্রীর সুগঠিত পাছার উপর। কান্নার মধ্যেও এত সুন্দর লাগে প্রমীলার পাছাটা! না ভেবে পারলে না একবার।

– টাচ করবে না তুমি আমাকে !
আহত নাগিনীর মতো ফোঁস করে উঠল প্রমীলা দেবী, এক ঝটকায় সরিয়ে দিল স্বামীর হাতটা পাছার উপর থেকে।

– আহা, বললাম তো সরি! এবারে তোমার সোনাকে ক্ষমা করে দাও, প্লিজ।
আচ্ছা চলো তোমাকে ক্ষতিপূরণ দিয়ে দেবো। এমন আদর করবো… না না, কি বলছিলে একটু আগে? এমন চোদা চুদবো তোমাকে রেন্ডী বানিয়ে! দেখি দেখি, কোথায় আমার দুষ্টু বউটা!
বলতে বলতে দেবাংশু বাবু প্রমীলা দেবীর বগলের তলা দিয়ে হাত ঢুকিয়ে কাতুকুতু দিয়ে পরিস্থিতি হালকা করার চেষ্টা করল।

কিন্তু নিয়তির পরিহাস যাবে কোথায়! গালে তখনও চড়বড় করছে স্বামীর চড়ের জ্বালা, মনে পড়ছে ইংরাজিতে দেওয়া গালাগালিগুলো। ইংরেজিতে দিলে ভদ্র গালাগালিগুলোও গায়ে জ্বলন্ত সিগারেটের মত ছ্যাঁকা লাগায়। তার উপরে ওই ন্যাকা ন্যাকা কথায় রাগ কমার বদলে মাথায় আগুন জ্বলে উঠলো প্রমীলা দেবীর। স্বামীর হাত ধাক্কা মেরে সরিয়ে দিয়ে দাঁতে দাঁত চেপে বলল,

– থাক, এমনিতেও তোমার যা সাইজ ওর থেকে আমার আঙ্গুল ভালো। তুমি থাকো তোমার অফিস নিয়ে!

যৌনাঙ্গ নিয়ে খোঁটা কোনো পুরুষই মেনে নিতে পারে না। তার উপরে মনে পড়ে গেল একটু আগে বউয়ের অসভ্যতার অপমানকর পরিনাম। কানে বাজছিল কনফারেন্স কল কেটে দেওয়ার আগে হেডফোনে বসের ব্যাঙ্গের সুরে বলা কথাগুলো,
– “ওয়াও দেবাংশু, লুক অ্যাট ইয়োর ওয়াইফ! শী ইজ হর্নি! গো গেট হার। উই আর হোল্ডিং দ্য মিটিং টিল দেন ফর ইউ ! হাহাহা!”

সত্যিই ভবিতব্য বড়ই অদ্ভুত, ভাগ্যের চাকা কখন যে কোন দিকে ঘোরবে মুনি-ঋষিরাও বলতে পারেনা অনেক সময়। আপাতত শান্ত, বউয়ের প্রেমিক, সংসারের দায়িত্ববান কর্তা দেবাংশু বাবু তার সন্তানের জননী, আদরের স্ত্রীর পাছায় সজোরে এক লাথি কষাল হিতাহিত জ্ঞানশূন্য হয়ে। প্রচন্ড সেই লাথিতে বিছানা থেকে ছিটকে নিচে পড়ে গেল প্রমীলা দেবী। কপাল ঠুকে গেলো আলমারিতে, মেঝেতে ঠোকা খেয়ে ফুলে উঠলো তার কোমল হাঁটু।

এবারে আর স্ত্রীর দিকে ফিরেও দেখল না দেবাংশু বাবু। দেওয়ালের দিকে মুখ ফিরিয়ে শুয়ে ভুলে যাওয়ার চেষ্টা করতে লাগল বেয়াদপ বাচাল মেয়েছেলেটার কথা।
– “বেশ করেছি লাথি মেরেছি! যা হবে কাল দেখা যাবে। আজ আর সহ্য করতে পারছি না ওকে। এত আস্পর্ধা হয়েছে ওর?”

শয়তানের চ্যালা ভর করল দেবাংশু বাবুর উপর, খোদ শয়তান যাতে খেলতে পারে আরো নিষ্ঠুর নোংরা এক খেলা। অনুশোচনা আর হচ্ছিল না মনের মধ্যে, অফিসের যুঁথিকা ম্যাডামের কথা ভাবতে ভাবতে ঘুমিয়ে পড়ল একসময়। তাকিয়েও দেখল না বউটা তখনও উপুড় হয়ে পড়ে রয়েছে মেঝেতে, নিশ্চিন্ত ঘুমে নাক ডাকতে লাগল ভূলুণ্ঠিতা স্ত্রীর দিকে পিছন ফিরে শুয়ে।

আর প্রমীলা দেবী? অপমানিত প্রত্যাখ্যাত প্রমীলা দেবী মেঝের উপর উপুড় হয়ে শুয়ে অঝোরে কাঁদতে লাগল নিজের দুর্ভাগ্যের কথা ভাবতে ভাবতে। তারপর একসময় স্বামীর নাক ডাকার আওয়াজে কঠোর হয়ে উঠল তার চোয়াল।
এত অবহেলা! এত অবমাননা!
অত জোরে লাথি মারার পরে একবার ফিরেও দেখল না? কাপুরুষের মতো নিশ্চিন্তে ঘুমিয়ে পড়লো আহত বউকে মেঝেতে ফেলেই? সহধর্মিণীর মান-মর্যাদা, অভিমানের কি কোনোই দাম নেই তার জানোয়ার স্বামীর কাছে আজ?
নিজের ইগোটাই লোকটার কাছে এতটা বড় হলো? প্রমীলা দেবীর সারা শরীরে তখন ছড়িয়ে পড়ছে নাম না জানা কোনো বিষাক্ত সাপের বিষ। হাঁটু আর কোমরের ব্যথা ভুলে গেছে অপমানের জ্বালায়।
ক্রুদ্ধ নাগিনী দংশনের জন্য শরীর খুঁজতে লাগল মেঝের উপর ফোঁসফোসঁ করে নিশ্বাস ফেলতে ফেলতে।

ধীরে ধীরে মেঝে থেকে ফনা তুলে উঠে দাড়াল প্রমীলা দেবী। সে আর নিজের মধ্যে নেই তখন, তাকে চালনা করছে অদম্য একটা রাগ, না পাওয়ার অতৃপ্তি। ঘৃণাভর্তি তীক্ষ্ণ চোখে ঘুমন্ত স্বামীর দিকে তাকিয়ে দেখল একবার, তারপর নিঃশব্দে দরজার ছিটকিনিটা নামিয়ে বেরিয়ে এল ঘর থেকে। বাইরে থেকে হ্যাসবল আটকে ছেলের ঘরের দিকে তাকিয়ে দেখল, বন্ধ আছে ওর দরজাটা। তলার ফাঁকা দিয়ে ভেসে আসছে নাইটল্যাম্পের হালকা আলো। প্রমীলা দেবী পা টিপে টিপে মোহনের ঘরের দিকে এগিয়ে গেল।

নিশ্ছিদ্র অন্ধকারে কিছুই দেখা যায় না। জানলার পর্দাটাও নামানো, চাঁদের আলোটাও আসতে দিচ্ছে না ঘরে। অন্ধকারে হাতড়ে হাতড়ে প্রমীলা দেবী এগোতে লাগল মোহনের বিছানার দিকে।

“এ আমি কি করছি?”
মনে মনে একবার ভাবল। কিন্তু পরক্ষনেই সেই ভাবনা ভেঙে গুঁড়িয়ে হাওয়ায় উড়িয়ে দিল মনের ভিতরের কোনো এক আহত ক্ষুধার্ত কামদেবী।

2020-06-16-10-36-29
“বেশ করছি! আমার অনুভূতির কোনো দাম নেই যার কাছে তার সিঁদুরের লাজ রাখতে যাবো কোন দুঃখে? আমার অধিকার এটা। আজ আমার ভাগের সুখ আদায় করেই ছাড়বো আমি !”
ভাবতে ভাবতে আন্দাজে খুঁজতে লাগল মেঝেতে পেতে রাখা পরপুরুষের শয্যা।

প্রত্যেকদিন ঘর মুছতে ঢোকে এ ঘরে, সুতরাং অন্ধকারেও খুব একটা বেগ পেতে হলো না। কিছুক্ষন পরেই পায়ে ঠেকলো মোহনের বিছানা। আবছা আলোয় অবয়ব দেখে বুঝতে পারল মোহন চিৎ হয়ে শুয়ে ঘুমাচ্ছে। ওর চওড়া বুকটা হাপরের মতো ওঠানামা করছে নিঃশ্বাসের তালে তালে, নাক দিয়ে সিঁ সিঁ করে একটা শব্দ বেরোচ্ছে ঘুমের ঘোরে। বালিশের পাশ থেকে মোহনের মোবাইলটা নিয়ে স্ক্রিনের আলো জ্বেলে ওর মুখের সামনে ধরল প্রমীলা দেবী।
কি মোটা মোটা কালো কালো ঠোঁট! কেমন একটা গরীবীর ছাপ মাখানো সারা মুখে, দেখলে মায়া হয়। আবার পুরুষ্টু বলিরেখা, গালের খোঁচা খোঁচা দাড়ি, ভুরুর উপরে কাটা দাগ, সব মিলিয়ে ঘুমের মধ্যেও মুখটা দেখে মনে হচ্ছে সেক্সের সময় নিষ্ঠুর হয়ে ওঠে লোকটা! প্রমীলা দেবীর কেন জানিনা ভীষণ ইচ্ছে করলো ওর মুখে নিজের শরীরের গোপনতম অঙ্গগুলো ঘষতে।

হ্যাঁ, ঘষতেই তো এসেছে সে। সাথে আরো অনেক কিছু করতে। কাঁপা কাঁপা হাতে ফোনের আলো মোহনের শরীরের নীচের দিকে নামাতে লাগল। গা শিউরে উঠলো ওর বগলের বড় বড় বাল দেখে, নিজের পরিষ্কার ঝকঝকে করে কামানো বড়লোকী বগলটায় হাত বুলাল একবার অজান্তেই। মোহনের চুলভর্তি সুগঠিত বুকের মাঝে কালচে পুরুষবৃন্ত দেখে নিজের বোঁটা ছুঁয়ে দেখল শক্ত হয়ে উঠেছে ওদুটো। ধীরে ধীরে নেমে এল ওর কোমরের নিচে।
ওই যে, ঘুমের মধ্যেও কেমন উঁচু হয়ে রয়েছে দেখো। বাপরে, শক্ত হলে কি বিশাল হবে! প্রমীলা দেবী আস্তে করে ঘুমন্ত মোহনের হাঁটু পর্যন্ত গোটানো লুঙ্গিটা উপরে তুলে ভিতরে মোবাইলের আলো ফেলল।

দেখল একটা অ্যানাকোন্ডা যেন ঘুমাচ্ছে! সে অ্যানাকোন্ডার মাথাটা বিরাট বড়, মুখের হাঁ দেখে মনে হচ্ছে যেন গোটা একটা কাঠবিড়ালি গিলে খাবে। একহাতের মুঠোয় ধরা যাবে না এতবড় বিচি। পরিষ্কার না করা বড় বড় কোঁকড়ানো ঘন কালো বালের জঙ্গল। মাঝবয়েসী মহাশোল ল্যাওড়াটা অল্প অল্প নড়ে উঠছে মোহন নিঃশ্বাস ছাড়ার সাথে সাথে।

আগের দিনের মতোই ভীষণ লোভ লাগলো প্রমীলা দেবীর ওই ময়লা ও শক্তিশালী যৌনাঙ্গটা ছুঁয়ে দেখার জন্য, ওটাকে জাগিয়ে তোলার জন্য।
মোহনের বাঁড়ার একদম কাছে মুখ নিয়ে গেল সে। আবার সেই উগ্র মদন-গন্ধটা নাকে পেল। আজ আর থামল না প্রমিলা দেবী। মুখের ওপর এসে পড়া চুলগুলো আঙ্গুল দিয়ে কানের পিছনে গুঁজে আলতো করে মোহনের ল্যাওড়াটা মুঠোয় চেপে ধরে মুখ নামিয়ে আনল।
2020-06-16-10-32-35
ঠোঁট বোলাতে লাগলেন ওর পাকা উত্তরপ্রদেশী বাঁড়ার উপর থেকে নিচে অবধি। ল্যাওড়াটা একটু তুলে মোহনের কুঁচকিতে নাক ডুবিয়ে প্রাণভরে ওর ময়লা ঘেমো কুঁচকির আঘ্রাণ নিল।
স্বামীর কুঁচকিতে এই গন্ধ সে কোনোদিন পায়নি।

প্রমীলা দেবীকে দেখলে তখন কে বলবে সে একজন ভদ্র বাড়ির সুগৃহিণী, কলেজে পড়া একটা প্রাপ্তবয়স্ক ছেলের মা! ময়েশ্চারাইজার মাখা গালে রংমিস্ত্রির বাঁড়ার মুন্ডি ঘষতে ঘষতে প্রমীলা দেবী নিজেকে নামিয়ে আনল নিচু জাতের মেয়েছেলের স্তরে। গোলাপী নরম জিভটা বের করে স্পর্শ করল শ্রমিকের জল কামানটা, খুব ধীরে ধীরে জিভ বোলাতে লাগল মোহনের বাঁড়ার পিচ্ছিল গায়ে। ঘুমের মধ্যেও মৃদু কেঁপে কেঁপে নড়তে লাগলো বাঁড়াটা। সারা শরীরে কামপোকা কিলবিল করতে লাগলো, পুটকির তলায় কুটকুটানি জেগে উঠল ভট্টাচার্জ বাড়ির গৃহলক্ষ্মীর।

খেটে খাওয়া লোকগুলোর ঘুম বোধহয় গাঢ় হয়, বড়লোকদের চেয়ে অনেক গাঢ়। বাঁড়া অর্ধেক ঠাটিয়ে গেল এদিকে তখনো ঘুমিয়ে চলেছে মোহন। নাক দিয়ে সিঁ সিঁ আওয়াজটা বেরোচ্ছে অনবরত, ধোন যে সুন্দরী মাইজির লালায় ভিজে উঠছে তাতেও হেলদোল নেই। শ্রমিকের বাঁড়া চেটে মুখ তুলল প্রমীলা দেবী। ওর দু’চোখে তখন জ্বলে উঠেছে অসতীত্বের আগুন। মন ইস্পাত-কঠিন হয়ে গেছে কোনো এক দৃঢ় সংকল্পে।
এত সেক্স উঠেছে, খাড়া হয়ে গেছে বগলের চুলগুলোও! এইটুকু পরিশ্রমেই প্রমীলা দেবী ততক্ষণে মানসিক উত্তেজনায় ঘেমে উঠেছে। ক্ষুধার্ত দেহ-মন তখন আর তার নিজের কন্ট্রোলে নেই। আদিম নারী জেগে উঠেছে তার মধ্যে, শাপভ্রষ্টা অপ্সরা এসেছে কুদর্শন ঋষির ধ্যান ভাঙাতে। অন্ধকারের মধ্যেই নাইটিটা মাথা গলিয়ে খুলে সে মোহনের বিছানার পাশে ফেলে দিল।
2020-06-16-10-37-47
একেবারে ল্যাংটো হয়ে গেল এক ঘুমন্ত, প্রায় অচেনা পরপুরুষের শয্যাপার্শ্বে দাঁড়িয়ে।

– মোহন? এই মোহন?
মৃদুস্বরে কাঁপা কাঁপা গলায় ডাক দিল প্রমীলা দেবী। কোনো সাড়া নেই ওদিক থেকে।

– অ্যাই মোহন, ওঠো না? দ্যাখো আমি এসেছি।
মোহনের মাথার চুলে হাত বোলাল প্রমীলা দেবী। “উঁ” করে শুধু একবার নড়ে উঠলো মোহন।

“আরে, আচ্ছা কুম্ভকর্ণ তো !”
মনে মনে ভাবল প্রমীলা দেবী।
সে কি করে জানবে, মোহন তখন আফিমের মৌতাতে বুঁদ হয়ে ঘুমাচ্ছে!
হ্যাঁ, বিড়ি ছাড়া ওই একটাই নেশা ওর। সারাদিন অসুরের মতো খাটে আর রাতে আফিম খেয়ে মরার মত ঘুমায়।
অনাড়ম্বর দরিদ্র জীবনে সুখ খুঁজে নেয় অল্পতেই।

ঘুমন্ত মোহনকে দেখে একটা দুষ্টুবুদ্ধি খেলে গেল প্রমীলা দেবীর মাথায়। আপন মনেই মুখ টিপে লাজুক হেসে উঠল সে। নিজের সুগঠিত নিটোল মাই দুটোয় হাত বোলাল একবার। তারপর সামনে ঝুঁকে মোহনের ঠোঁটের উপর আলতো করে নিজের একটা স্তনবৃন্ত স্পর্শ করাল।
2020-06-16-10-38-34
পা থেকে মাথা পর্যন্ত যেন কারেন্ট খেলে গেল প্রমীলা দেবীর।

– মোহন, এইই মোহন? ওঠো না? দুদু খাবে আমার? খাও খাও !
ফিসফিস করে বলতে বলতে মোহনের ঠোঁটে নিজের স্তনবৃন্ত ঘষতে লাগল প্রমীলা দেবী। ঘন ঘন নিঃশ্বাস বেরোতে লাগলো তার দুলতে থাকা বুক কাঁপিয়ে |

কিন্তু মোহন তখনও আফিমের গভীর ঘুমে আচ্ছন্ন। এইটুকু অসুবিধায় ঘুম ভাঙার কথাও নয় ওর। বাচ্চাদের মুখে বোতলের নিপল ধরলে যেরকম করে, ঘুমের মধ্যেই “আআআমমম” করে প্রমীলা দেবীর খাড়া লম্বা বোঁটাটা মুখে ঢুকিয়ে নিলো মোহন। জিভে মিষ্টি স্বাদ পেয়ে চুষতে লাগল চুকচুক করে।

2020-06-17-21-22-58
আচমকা শিহরনে গুদের গোড়ায় জল চলে এলো প্রমীলা দেবীর। পোঁদ তুলে নিজের মাই দুটোকে দুহাতে একত্রিত করে মোহনের মুখে চেপে ধরল সে।

– উফ্ফ! হ্যাঁ, খাওনা সোনা! উমম! হ্যাঁ আআআ ইসস আহ্হ্হঃ! আরও জোরে চোষো মোহন। ভালো করে দুধ খাও আমার। উউউমমমমহহ্হঃ!

বোঁটার সুড়সুড়িতে আরামের চোটে সে ভুলেই গেল মোহন ঘুমিয়ে আছে। যেন তৃষ্ণার্ত প্রেমিককে মাই খাওয়াচ্ছে তার প্রেয়সী, এমনভাবে ভিন রাজ্যের শ্রমিকটাকে মাই চোষার কথা বলতে লাগল। তার গুদের কুটকুটানি ততক্ষনে সমস্ত বিপদের লাল সিগন্যাল অতিক্রম করে গেছে। নিষিদ্ধ উত্তেজনায় তির তির করে ভগাঙ্কুর কাঁপতে লাগলো সতীসাব্ধী পতিব্রতা প্রমীলা দেবীর।

এদিকে মোহন যেন স্বপ্নের মধ্যে স্বর্গোদ্যানে পৌঁছে গেছে তখন।
ও দেখছে বাটি ভর্তি করে অমৃত ওর মুখে ঢেলে দিচ্ছে অপ্সরারা। প্রাণপণে অমৃতের নরম মৌচাক দাঁতে কামড়ে চুষে খেতে লাগলো ও। কিছুতেই ছাড়বে না, দেবলোকের সবটুকু আনন্দ আজ ভোগ করবে বঞ্চিত এই দরিদ্র শ্রমিক। প্রমীলা দেবীর মনে হলো তার বুকের সমস্ত রস বুঝি চুষে বের করে নেবে লোকটা!
অব্যক্ত অবৈধ আরামে স্ব শরীর মোচড়াতে লাগল।

মোহনের মুখ থেকে মাই ছাড়াতে রীতিমতো কসরত করতে হলো প্রমীলা দেবীকে। ঘুমের মধ্যেও বিশাল একটা হাঁ করে মাইটাকে দাঁতে কামড়ে চেপে রেখেছিল এতক্ষণ ও, চুষছিল বাচ্চাদের মত।

– উফ্ফ, অ্যাঅ্যাইইই মোহন। ওঠো নাআআআ? দেখো আরো কত কিছু খাওয়াবো বলে এসেছি ! ওঠো?

বলতে বলতে মোহনের মুখ থেকে তার বোঁটাটা একটানে বের করে নিল প্রমীলা দেবী।
“চকাম” করে একটা শব্দ হয়ে বোঁটাটা ছিটকে বেরিয়ে এল মোহনের মুখ থেকে, প্রমীলা দেবীর বুকের উপরে কাঁপতে লাগলো স্প্রিংয়ের মত। বোঁটা দিয়ে তখন মোহনের লালা গড়িয়ে পড়ছে। উত্তেজনায় স্ব বড় বড় নিঃশ্বাস ছাড়তে লাগল মোহনের তোষকে বসে। এক মুহূর্তের জন্য ভাবল, লোকটা তো এখনও জাগেনি। চলে যাবে নাকি নিজের ঘরে কাউকে কিছু না বলে? তাহলে কেউ কোনদিনও জানতে পারবে না এই অন্যায় রাতটার কথা। চলে যাওয়াই তো উচিত তার। যথেষ্ট অসভ্যতা হয়ে গেছে, যথেষ্ট!

এক মুহূর্তের জন্য থেমে গিয়ে দাঁত দিয়ে নখ কাটতে কাটতে ইতস্তত করল প্রমীলা দেবী। বোধহয় শেষবারের মত ভাবল নিজের সামাজিক অবস্থান, অশ্লীলতার কথা। শেষ একবার তর্ক করার চেষ্টা করল নিজের মনের অদম্য অবৈধ ইচ্ছেটার সাথে। হারই মানল, হার মানতেই যে আজ এসেছে সে। মোহনের মাথার পাশে হিসি করার মতো করে বসে নিজের গুদে আদর করল কয়েকবার, দেখল সমস্ত লজ্জা ধীরে ধীরে কেটে যাচ্ছে।

স্বামীর ক্রুদ্ধ মুখটা আবছা মনে করার চেষ্টা করল, দাঁতে দাঁত চেপে চোয়াল শক্ত হয়ে উঠল তার। তারপর হামাগুড়ি দিয়ে মোহনের হাঁটুতে মাই ঠেকিয়ে বসে কপ্ করে ওর পুরুষ্ট, ইষৎ বাঁকা ল্যাওড়াটা হাঁ করে মুখে ঢুকিয়ে নিল দেবাংশু বাবুর আদরের সহধর্মিনী।
2020-06-17-21-24-54
নিষিদ্ধ কামাবেগে এমন প্রবল চোষন শুরু করল যে আফিমের ঘুমও ভেঙে গেল মোহনের।

মোহন সাহসী, অনেক বনে-বাদাড়ে ঘুরতে হয় ওকে। আচমকা ঘুম ভেঙ্গে শরীরের উপর একটা শরীর দেখে চট করে ঘাবড়ে গেল না ও। মুহুর্তের মধ্যে বুঝতে পারল এটা সেই মাগীর শরীর যা ও বেশ কয়েকদিন ধরে খাওয়ার জন্য উন্মুখ হয়ে উঠেছে। হাত বাড়িয়ে প্রমীলা দেবীর মাথাটা নিজের কুঁচকিতে আরো জোরে চেপে ধরে নরম গলায় জিজ্ঞেস করলো,

– আরে মাইজি আপনি? ইতনে রাত গয়ে? কি চাই বোলিয়ে?

– তোমার রেন্ডী হতে এসেছি আজ রাতের জন্য।
চকাম করে মোহনের বাঁড়া মুখ থেকে বের করে বলল প্রমীলা দেবী। আজ লজ্জা, ভয় কোনোটাই পেলে চলবে না তার।

– মাগর মাইজি হামিতো আপনাকে বহুৎ সম্মান করি! বাবুর নিমক খেয়েছি, আপনি বাবুর পেয়ারের বিবি।

– থাক, তোমার বাবুর কথা আর বোলোনা। ওর জন্যই তো। আমমম মমমহহ্হঃ।
কথা অর্ধসমাপ্ত রেখেই আবার প্রমীলা দেবী বুভুক্ষার মতো মোহনের শিরা-উপশিরা বের করা তাগড়া ল্যাওড়াটা চুষে খেতে শুরু করে।

– ওহহ্হঃ! আপনি যা করছেন, আমার জরু এসব কুছু পারেনা! চুষিয়ে মাইজি, অউর জোরসে চুষিয়ে। আআআহহ্হঃ!

এবারে চোখ বিস্ফারিত হয়ে গেল প্রমীলা দেবীর। কারণ মোহন তখন সোজা তার গলার মধ্যে আখাম্বা হিন্দুস্তানী বাঁড়া গেঁথে তলঠাপ দিচ্ছে জোরে জোরে। মাথাও তুলতে পারছে না। মোহন তার চুলের মুঠি ধরে মুখ চেপে রেখেছে নিজের বালভর্তি কুঁচকির মধ্যে।
“আআংগগহহ্হঃ। মমমগগগহহ্হঃ।মমমহহ্হঃ।” আওয়াজ করতে করতে উত্তর প্রদেশের বলিষ্ঠ রংমিস্ত্রির কাছে মুখচোদা খেতে লাগল বামুন বাড়ির ভদ্র কুলবধূ প্রমীলা দেবী। মোহনের কুঁচকিতে লেগে থাকা ঘাম আর ফ্যাদার উগ্র গন্ধে মনে হল দমবন্ধ হয়ে আসছে তার।

মোহন যখন ছাড়লো ততক্ষনে প্রমীলা দেবীর মুখচোখ লাল টকটকে হয়ে উঠেছে। অন্ধকারে অবশ্য তা বোঝা যাচ্ছে না। তবে তার হাঁপিয়ে ওঠার ফোঁস ফোঁস শব্দ শোনা যাচ্ছে সারা ঘরে।

– মাইজি কহি বড়া সাহাব জানতে পারলে তো আমাকে আর এখানে থাকতে দিবে না। তব কোথায় যাবো?
প্রমীলা দেবীর চুলের মুঠি ধরেই জিজ্ঞেস করল মোহন।

– তোমার বড়া সাহাব জানতে পারবে না। আমি কাউকে কিচ্ছু জানতে দেবো না। শুধু তুমি আর আমি লুকিয়ে লুকিয়ে মাঝে মাঝে। বুঝেছো তো?
রহস্যময়ী হাসি হেসে মোহনের বাঁড়া চটকাতে চটকাতে মিষ্টি গলায় বলল প্রমীলা দেবী। ওর আরেক হাত টেনে নিজের গুদে রেখে গৃহকর্ত্রীর স্বরে বলল “টেপো !”

মাখনের মতো নরম গুদ পেয়ে গামছার জল নিংড়ানোর মতো কচলে কচলে প্রমীলা দেবীর ভোদা চটকাতে লাগলো রংমিস্ত্রি মোহন। এদিকে মুখে ওর যত ছিনালি কথা।

– মাইজি হামার সচমে ডর লাগছে। বাবু পুলিশ ওলিস বুলিয়ে দিলে।

– আহহহ্হঃ, বললাম তো আমি থাকতে তোমার কোনো চিন্তা নেই। তুমি শুধু আমাকে খুশি করো, বাকি কিছু ভেবোনা এখন।
মোহনের কালো কুচকুচে বাঁড়ার চামড়াটা ধরে জোরে জোরে উপর নিচ করতে করতে অধৈর্য্য গলায় বলল প্রমীলা দেবী।

– লেকিন মাইজি আপকা লড়কা? ছোটা সাহাব যদি দেখে ফেলে?
মোহনও চটকাতে চটকাতে প্রমীলা দেবীর গুদ-পাছা লাল করে দিল।

– চুপ! আর একটাও কথা বলবে না।

প্রমীলা দেবী দু’পা ফাঁক করে চেপে বসে মোহনের মুখের উপরে।

– খাও।

ভিন রাজ্যের ঠিকে শ্রমিকের মুখের মধ্যে ঢুকিয়ে দিল ভীষণ কুটকুট করতে থাকা তিনকোনা ফুলকো গুদ-করবী।

2020-06-17-21-25-35
কপ্ কপ্…লিক লিক….সপসপ… মোহন ওর সুন্দরী বাঙালি মাইজির গুদ-পোঁদ-কুঁচকি চেটেপুঁটে খেতে লাগলো। ওর রাতের ঘুম-মুখে জমে থাকা সবটুকু থুতু জিভ দিয়ে ঠেলে ঢুকিয়ে দিল প্রমীলা দেবীর জরায়ুতে। সারা গুদে জিভ বুলিয়ে সেই থুতুই মাখামাখি করে দিল সর্বত্র। দাঁত দিয়ে কামড় দিতে দিতে গোটা ভোদাটা মুখে ঢুকিয়ে চুষতে লাগলো, ওর লকলকে জিভ পৌঁছে গেল পোঁদের ফুটো পর্যন্ত। আরামের চোটে প্রমীলা দেবী কখনো মাই খামচে কখনো নিজের চুলের মুঠি খামচে পোঁদ নাচিয়ে নাচিয়ে গুদ ঘষতে লাগল মোহনের মুখে। সাথে দিতে লাগল মৃদুগম্ভীর শীৎকার।

ওওওওহহ্হঃ…. হহমমম…. আআহহ্হঃমমমম…. আআআহহ্হঃ…. মমমহহ্হঃ… !
গুদ চুঁইয়ে বেরোনো কামরসে, শ্রমিকের মুখের লালায় ভিজে সপসপে হয়ে গেল প্রমীলা দেবীর উদোম নিম্নাঙ্গ।

– চুদবে আমাকে বলো? চুদতে চাও? বলো মোহন, বলো? বলো, চুদবেনা তুমি আমাকে?
অসভ্য আরবী মেয়েছেলের মত পাছা তুলে তুলে মোহনের মুখে গুদ ঘষতে ঘষতে বলল প্রমীলা দেবী।
কামচোষণের টানে দিনমজুরের খসখসে জিভ বার বার ঢুকে যেতে লাগলো তার সফিস্টিকেটেড পায়ুছিদ্রের মধ্যে।

– হাঁ হাঁ, জরুর চুদবো! বহুৎ জোরসে চুদবো। চুদে চুদে বিলকুল গিলা করে দিব আপনাকে। বড়িয়া চুদতে পারি হামি মাইজি। আজ সারারাত ঘাপাঘাপ হবে। উউউউমমমম… আআমমম…
গলন্ত আইসক্রিম খাওয়ার মত প্রমীলা দেবীর গোপনাঙ্গে মুখ ঢুকিয়ে হামলে পড়ে মালসা ভোগ খেতে খেতে বলল মোহন।

ওর বাঁড়া তখন সম্পূর্ণ জেগে উঠেছে, লুঙ্গি সরিয়ে আইফেল টাওয়ারের মতো মাথা তুলেছে আকাশের দিকে। ঈষৎ চ্যাপ্টা, তরবারির মত খাপখোলা সেই বাঁড়া উন্মুখ হয়ে উঠেছে যোনীতে গেঁথে রক্তমাখা রমণ-রসের স্বাদ পেতে।

মোহনের শরীরের দুপাশে বিছানায় পা রেখে আধবসা অবস্থাতেই পোঁদ উঁচু করে কুকুরের মত চারপায়ে হেঁটে পিছিয়ে গিয়ে প্রমীলা দেবী গিয়ে বসল শ্রমিকটার ওই ঠাটানো বাড়ার উপরে।
2020-06-17-21-20-48
প্রকাণ্ড ল্যাওড়াটা হাতে ধরে মনে মনে প্রমাদ গুনল একবার। তারপর গুদের গুহামুখে ময়াল সাপের মুন্ডুটা রেখে মোহনের বুকে দু’হাতের ভর দিয়ে ওর মুখের উপর একরাশ মাথার চুল ছড়িয়ে কামার্ত গলায় বলল,
– চোদো আমাকে!
2020-06-17-21-26-50
প্রমীলা দেবীর পৃথুলা কোমর খামচে পাছা তুলে সর্বশক্তিতে এক রামঠাপ দিল মোহন।

“উইইইই… মাআআআহহ্হঃ…!” করে শীৎকার দিয়ে উঠল প্রমীলা দেবী।
গুদের একফোঁটা জল টপ করে ঝরে পড়লো মোহনের বিছানায়। ময়লা চটচটে প্রকাণ্ড উত্তরপ্রদেশী ল্যাওড়াটা ভচচ্ করে এক আওয়াজ করে সটান গেঁথে গেল প্রমীলা দেবীর পতিব্রতা জরায়ুর গোপনতম অন্তরদেশ পর্যন্ত।
দাঁত দিয়ে ঠোঁট কামড়ে ধরে প্রচন্ড যন্ত্রণার প্রথম ধাক্কা সামলে নিল সে, ধীরে ধীরে আনন্দ পেতে শুরু করল অবাঙালি রংমিস্ত্রি মোহনের অশিক্ষিত উগ্র এলোমেলো তলঠাপে।
2020-06-17-21-27-53
জোরে জোরে তলঠাপ দিতে লাগল মোহন, প্রমীলা দেবীও ভুঁড়ি কাঁপিয়ে মাই দুলিয়ে চুদতে লাগল তার অবৈধ প্রেমিককে। রাত্রির দ্বিতীয় প্রহরে ভদ্র হিন্দুবাড়ির একটা ঘর মেতে উঠলো অনৈতিক জারজ যৌনতায়।

গোটা নাটকের সাক্ষী ছিল আরও একজোড়া চোখ। ফ্রিজের জল নেওয়ার জন্য ঘর থেকে বেরোতে গিয়ে সন্তু থেমে গেছিল রংমিস্ত্রির ঘরের সামনে মাকে দাঁড়িয়ে থাকতে দেখে। দরজাটা ভেজিয়ে অল্প একটু ফাঁক করে দেখেছিল কিভাবে ওর মা মোহন কাকুর ঘরের ভিতরে কিছু একটা দেখতে দেখতে নাইটির উপর দিয়ে গুদ কচলাচ্ছে চোরের মত লুকিয়ে লুকিয়ে দাঁড়িয়ে। অদ্ভুত এক লজ্জা আর উত্তেজনায় ওর বাঁড়াটা সটান ঠাটিয়ে উঠেছিল প্যান্টের মধ্যে। তারপর মাকে দৌড়ে ঘরে চলে যেতে দেখেছে ও। ভেবেছে আজ খুব একচোট চোদাচুদি হবে হয়তো বাবা-মায়ের, মা যা গরম হয়ে আছে দেখল। কিন্তু খানিকক্ষণ পরে অবাক হয়ে গেছে ও ঘর থেকে হালকা ঝগড়ার আওয়াজ শুনে। বাবা-মায়ের ঘরের দরজার বাইরে দাঁড়িয়ে কান পেতে শুনেছে মায়ের কান্না। তারপর ছিটকিনি খোলার আওয়াজে ভয়ের চোটে হুড়মুড়িয়ে ফিরে এসেছে নিজের ঘরে। পায়ের আওয়াজে হৃদস্পন্দন বন্ধ করে অনুভব করেছে মা ওর ঘরের সামনে দিয়েই চলে গেল মোহন কাকুর ঘরের দিকে।

ঘড়ির দিকে তাকালো সন্তু। রাত বাজে পৌনে একটা। এত রাতে মায়ের কি এমন দরকার থাকতে পারে সহায়-সম্বলহীন শ্রমিকটার কাছে? একটা সম্ভাবনা মনে পড়তেই ভয়ে বুকটা ঢিপ করে উঠলো ওর। একটাই তো জিনিস আছে লোকটার কাছে দেওয়ার মতো। তবে কি ওর মা আজ ধরা দেবে রংমিস্ত্রিটার কাছে? পানু গল্পে পড়া ঘটনাগুলো নিজের বাড়িতে চোখের সামনে সত্যি হতে দেখতে পাবে? ওর মা কি মাঝরাতে বাবার থেকে লুকিয়ে চোদাতে গেলো মোহন কাকুর ঘরে? বুকের হাতুড়ির আওয়াজটা ক্রমশ দ্রুততর হচ্ছিল। শুকনো গলাটা একঢোঁক জল খেয়ে ভিজিয়ে নিল সন্তু। তারপর খুব সাবধানে নিজের দরজাটা খুলে এদিক ওদিক দেখে নিয়ে নিঃশব্দে মোহনের ঘরে ঢুকলো।

দরজা দিয়ে ঢুকতেই অঙ্গ-প্রত্যঙ্গগুলো শক্ত হয়ে গেল সন্তুর। শুনতে পেল ওর মা ফিসফিস করে রংমিস্ত্রিটাকে জাগাচ্ছে, দুধ খেতে বলছে ঘুমন্ত আশ্রিত লোকটাকে। কপাটের আড়ালে কাঠ হয়ে দাঁড়িয়ে অপেক্ষা করতে লাগল সন্তু।
কি করবে? কিছুই করার সাহস জুটিয়ে উঠতে পারছেনা যে মনে মনে।
অন্ধকারেই একসময় গলার আওয়াজে বুঝতে পারল মোহন কাকু জেগে উঠেছে, আর ওর মা ল্যাংটো-মোহিনী সেজে কাকুকে লোভ দেখাচ্ছে নিজের শরীরের। দুজন দুজনের যৌনাঙ্গ ভক্ষনের আওয়াজ শুনতে পেল, বুঝতে পারল এঁটো হচ্ছে ওর মা। শুনতে পেল লোকটার সাথে মায়ের যৌন-অশ্লীল কথোপকথন, ওর বাবাকে ঠকানোর ষড়যন্ত্র। কখন যেন নিজের অজান্তেই বাঁড়া ঠাটিয়ে শক্ত হয়ে গেল সন্তুর। ওর চোখে ওর মা ততক্ষণে অনেকটা নিচে নেমে গেছে।
শ্রদ্ধার মন্দিরের কোনো দেবী নয়, অত্যন্ত নিচু স্তরে নামিয়ে এনেছে নিজেকে, সাধারণ মানুষের ভোগ্যবস্তু হয়ে উঠেছে। পরিণত হয়েছে অতি সাধারন একটা নারীতে। ও চিনে ফেলেছে মায়ের একটা গোপন নোংরা দিক। বুঝে গেছে ওর পূজনীয়া মা একটা কামুকী মহিলা।
মনে মনে অনেকটা সাহস একসাথে জমিয়ে মোহনের অন্ধকার ঘরের মধ্যে প্রবেশ করল সন্তু।

সন্তুর কমবয়েসী চোখের দৃষ্টি ওর মায়ের থেকে অনেক ভালো। পর্দার উপর দিয়ে আসা সামান্য চাঁদের আলোতে একটু পরেই অন্ধকারে চোখ সয়ে গেল ওর। আর তখনই দেখতে পেলো সেই বীভৎস দৃশ্যটা। ওর মা সম্পূর্ণ ল্যাংটো হয়ে বসে রয়েছে ভিন্ রাজ্যের শ্রমিকটার কোমরের উপরে। চিৎ হয়ে শুয়ে থাকা লোকটার দুটো হাত বিছানার সাথে চেপে ধরে পাছা তুলে তুলে নিজেই চুদছে ওকে।
সামনে ঝুঁকে মুখে জিভ ঢুকিয়ে চুমু খাচ্ছে ওর বিড়ি খাওয়া কালো কালো মোটা ঠোঁটে ঠোঁট রেখে। বেহায়া মেয়েছেলের মত মাইদুটো ধরিয়ে দিয়েছে লোকটার হাতে, পেশিবহুল দুটো হাত ওর মায়ের মাইদুটোকে মুচড়ে সব রস নিংড়ে বের করে নিতে চাইছে যেন। মায়ের নাইটিটা পরে রয়েছে পাশেই, মোহন কাকুর খুলে রাখা লুঙ্গির সাথে জড়াজড়ি হয়ে। মেঝেতে পাতা বিছানার উপর দুটো রমণরত মনুষ্যমূর্তি যেন মদনদেবের অঙ্গুলিহেলনে পাগল হয়ে উঠেছে আজকের রাতটুকুর জন্য।

দুলে উঠল সন্তুর চারদিকের পৃথিবীটা। কোনো এক অজানা কষ্টে বুক মোচড় দিয়ে দুচোখ ভরে উঠলো জলে।
বাবা ছাড়া আর কারো সাথে কোনোদিন মাকে দুঃস্বপ্নেও ভাবতে পারেনি সন্তু।
মনে হতে লাগলো মা যেন কত পর হয়ে গেছে, কত দূরে চলে গেছে ওদের থেকে এই মুহূর্তে। ওর মা এখন ওই ময়লা আর রাগী দেখতে লোকটার, সব আদর উজাড় করে দিচ্ছে ওর উপরে। কি করে যে অধিকার কায়েম করে মাকে আবার ফিরিয়ে আনা যায় সেই চিন্তায় মাথার মধ্যে নার্ভগুলো এলোমেলো হয়ে হাঁকুপাকু করে উঠল সন্তু।

কোথা থেকে যে সন্তুর মধ্যে অসীম সাহস ভর করলো তা সে নিজেও জানেনা। মায়ের দামটা ইদানিং ওর কাছে একদম কমে গেছে বলেই কি এটা সম্ভব হল? নাকি ওই নোংরা নোংরা পানু গল্পগুলো পড়ার ফল এই হঠকারিতা? লকডাউনে বাড়িতে বসে থেকে থেকে মাথা খারাপ হয়ে যায়নি তো ওর? আসলে কাণ্ডটা ঘটল বোধহয় এই সবকিছু মিলেমিশেই। বিজাতীয় রাগ হচ্ছিল মায়ের উপরেও। মোহন তো জোর করেনি, ওর সাবিত্রী-চুদি মা মাঝরাতে চোরের মত লুকিয়ে লুকিয়ে নিজেই এসেছে লোকটার ঘরে। তা তো সন্তু নিজের চোখে দেখেছে।
ছিঃ! সতীপনার আড়ালে ওর মা তাহলে এরকম চরিত্রের মহিলা? বন্ধু-বান্ধবদের সামনে কোনোদিন জানাজানি হয়ে গেলে ওরা কি ভাববে? কতটা হ্যাটা করবে ওকে? রাস্তাঘাটে কি অপমান সইতে হবে মায়ের জন্য! রাগে হাতের মুঠি শক্ত হয়ে গেল সন্তুর।

আরো একটা গভীর অতৃপ্তির স্রোত সন্তুর মনের গোপন নদীখাত দিয়ে বহুদিন ধরে বয়ে যাচ্ছিল। প্রেম করতে পায়নি কোনোদিনও, খারাপ পাড়ায় যাওয়ার মত সাহসও নেই ওর। তাই নারী শরীরের সব আস্বাদ বন্ধুদের মুখে শুনে আর পানুতে দেখেই মেটানোর চেষ্টা করেছে আজ অবধি। বুঝতেও পারেনি কখন মনের মধ্যে না পাওয়ার ক্ষোভ জমে জমে পাহাড় হয়ে গেছে। আজ সেই ক্ষোভ সমাজের সব বাঁধ, সমস্ত মেকি নিয়ম-কানুন ভেঙে দু’কূল ছাপিয়ে বন্যা আনল সংসারের সাজানো নদীতীরে।

উলঙ্গ প্রমীলা দেবী তখন মোহনের বাঁড়ার উপর সবেগে লাফাতে লাফাতে বলছে,

– আমাকে চোদো। আরো জোরে জোরে চোদো আমাকে মোহন! তোমার বিশাল ধোনটা দিয়ে চুদে আমার গুদ ফাটিয়ে দাও। আমাকে তোমার রেন্ডী বানিয়ে দাও আজকে! ওওওহ্হঃ মোহওওওন!

– হাঁ মাইজি, চুদবো তো। চুদে চুদে আপনার টাইট বুর ঢিলা করে দিবো আজকে। রেন্ডী বনতে চাস তুই? এই নে শালী রেন্ডী! খানকীচুদি! ঢেমনিচুদি! চোদ্ শালী চোদ্ !
মোহনও নীচ দিয়ে সমানতালে তলঠাপ দিতে লাগলো প্রমীলা দেবীকে।

– হ্যাঁ মোহন হ্যাঁআআআ…! ঠিক ওইখানটায়! আরও জোরে, আরও। ওওওহহ্হঃ… কি সুখ দিচ্ছ তুমি, তোমার দাদা তো কোনওদিন দেয়নি গো!
ওহঃ মাগোহহ্হঃ, কি বড় গো তোমারটা! আমার গুদ ফেটে যাবে মনে হচ্ছে। দাওনা? পুরো ফাটিয়ে দাও ওকে চুদে চুদে। আমার গুদ তোমার বাঁড়ার শাস্তি চাইছে মোহন। শাস্তি দাও ওকে। উউইমাআআআ!
যৌনবিলাপ করতে করতে পাছা তুলে তুলে মাঝবয়সী শ্রমিকটাকে ঠাপাতে লাগল ভদ্র বাড়ির সুশীলা বউ প্রমীলা দেবী। উত্তেজনায় তার গুদের গোড়ায় জল চলে এলো জরায়ু কাঁপতে কাঁপতে। রংমিস্ত্রির প্রকাণ্ড বাঁড়ার উপর নিটোল মোলায়েম গৃহবধূ পোঁদের ঠপ্ ঠপ্… ঠপাস ঠপাস… ঠাপের শব্দ হতে লাগলো চারদিক বদ্ধ ঘরটায়।

কামোন্মত্ত দুজনের কেউই টের পেল না ঘরের মধ্যে তৃতীয় আরেকজনের উপস্থিতি। দেখতে পেল না ওদের মদনরত নগ্ন শরীর দুটোর মাত্র তিনফুট দূরেই অন্ধকারে গা ঢেকে দাঁড়িয়ে রয়েছে কেউ। বাঁড়া খেঁচছে জোরে জোরে, সতীলক্ষী প্রমিলা দেবী আর কামুক শ্রমিক মোহনের একদম পিছনেই দাঁড়িয়ে তাদের অবৈধ গোপন অভিসার দেখতে দেখতে। উত্তেজনায় পাথর বনে গিয়ে এতক্ষন ওর মায়ের মাঝরাতের খানকীপনা দেখছিল সন্তু। হাতে ধরা ছিল ঠাটানো বাড়া, ওটাকেই মোচড়াচ্ছিল অসহায় রাগে। এবারে আর নিজেকে সামলাতে পারল না। মায়ের শেষ কথাগুলো শুনে শাসন-টাসনের সব ভয় উধাও হয়ে গেল কোন এক ম্যাজিকে। মনে হলো মা এই বাড়ির আমানত, হতদরিদ্র অকিঞ্চিৎ এই লোকটা ওর মাকে শাস্তি দেওয়ার অধিকার পায় কি করে? বাবার অবর্তমানে মায়ের ছিনালীর শাস্তি দেওয়ার ভার তো ওরই। ভুতে পাওয়ার মত ভিতর থেকে অমোঘ এক টানে এগিয়ে গেল সেই দায়িত্ব পালন করতে।

তবু একটা সংকোচ আর ভয় সন্তুর পায়ে শিকল পড়িয়ে টানতে লাগলো পিছন দিকে। হাজার হোক, ওর মা এটা!
এত সহজ নয় সেই চিন্তা ভুলে খারাপ উদ্দেশ্যে মায়ের গায়ে স্পর্শ করা, জন্মের পর থেকে দেখে আসা সম্ভ্রমের সম্পর্ক অস্বীকার করা। কিন্তু বন্দুকের গুলি বেরোনোর জন্য ট্রিগারটা একবার টেপাই যথেষ্ট। সন্তুর মাথার মধ্যে সেই ট্রিগারটা টিপে দিয়েছে কেউ। ছুটে গেল গুলি পরিণামের কথা না ভেবেই। কাঁপা কাঁপা হাত বাড়িয়ে মায়ের গাঁড়ে হাত রাখলো সন্তু, ওর আঙ্গুল গিয়ে সোজা স্পর্শ করল উলঙ্গ প্রমীলা দেবীর পোঁদের ছ্যাঁদা। দেখল ওর মায়ের পোঁদের ফুটো হাঁ হয়ে খাবি খাচ্ছে গুদের ভেতরে মোহন কাকুর অতিকায় বাঁড়াটার অস্থির যাতায়াতে।
পা থেকে মাথা পর্যন্ত হাজার ভোল্টের ইলেকট্রিক শক খেলে গেল সন্তুর।

প্রমীলা দেবী তখন উন্মাদিনীর মত লাফাচ্ছে বাড়িতে আশ্রয় নেওয়া শক্তিশালী লোকটার মুগুরের মত বিশালাকায় ল্যাওড়ার উপরে। স্বামী, সন্তান, সমাজ, ভদ্রতা সবকিছু উবে গেছে মাথা থেকে। বাস্তব শুধু দু’পায়ের মাঝখানের ক্ষিদেটা। যেটাকে স্বামী খুঁচিয়ে বিষাক্ত করে তুলেছে। জল আজকে সে খসিয়েই ছাড়বে এই নিচু জাতের অবাঙালি পরপুরুষটার যৌনাঙ্গের উপরে! নিজেকে নষ্ট করে শাস্তি দেবে স্বামীকে!
ওফ্ফ… কি বড় ওর বাঁড়াটা! কুলকুল করে ঘাম বইছে সর্বাঙ্গ দিয়ে। ভীষণ আরাম লাগছে…. ভীষণ!

হঠাৎ আতঙ্কে কাঠ হয়ে গিয়ে প্রমীলা দেবী অনুভব করল পাছার উপর অজানা কারো একটা হাত, হাতটা গিয়ে স্পর্শ করল তার পাছার ফুটো। অন্ধকারে দেখা যাচ্ছে না কিছুই। কিন্তু মায়েরা সন্তানের গায়ের গন্ধ চেনে। প্রমীলা দেবী মুহূর্তের জন্য হতবিস্মিত হয়ে গেল। বুঝতে পারল এটা আর কেউ নয়, তারই ছেলে সন্তু ! পাপের সাজা ভগবান আজকেই তাকে দিয়েছেন। অবৈধ যৌনসুখ পেতে গিয়ে সন্তানের হাত পড়েছে তার দয়াময়ী শরীরে! আরো একটা কথা ভেবে অস্বস্তিকর ভয়ে শুকিয়ে গেল সতীলক্ষী প্রমীলা দেবীর অন্তরাত্মা। ছেলেও দেখে ফেলল তাকে অসভ্যতা করতে, তাও পরপুরুষের সাথে !
ছিঃ ছিঃ! এ মুখ নিয়ে এখন সে কোথায় যাবে! কি হবে কাল সকালে ওর বাবা জানতে পারলে? পেটের সন্তানকেও কি এবারে ভোগ করতে দিতে হবে নিজের শরীর? যৌনআনন্দ দিতে হবে ওর মুখ বন্ধ রাখার জন্য? সেই দামই কি আদায় করতে এসেছে তার ছেলে এখন?
চোখের পলক না ফেলতেই এতগুলো চিন্তা পরপর খেলে গেল প্রমীলা দেবীর মাথায়। পরক্ষনেই তলা দিয়ে মোহনের রামঠাপে ভেঙে গেল দুশ্চিন্তার থমক। যেই আসুক, তার যে এখন ছুটি নেই মোহনের অফিসে! কোয়ারান্টিনে জরুরী পরিসেবা দিতে হবে ভিন রাজ্যের আশ্রিত অতিথিকে! ছেলেকে সামান্য বাধাটুকুও দিতে পারল না, সমুদ্রপ্রমান লজ্জা বুকে চেপে আবার মোহনের কোলে কোমর দোলানো শুরু করল পতিপ্রাণা উলঙ্গ-সুগৃহিনী প্রমীলা দেবী।

সন্তুর মাথায় তখন আর কোনো চিন্তাই কাজ করছে না। সারা শরীরে হিল্লোল উঠেছে ওর, বাঁড়াটা এত জোরে ঠাটিয়ে গেছে মনে হচ্ছে ছিঁড়ে বেরিয়ে আসবে! হৃৎপিণ্ডটা বুকের মধ্যে পাথরের মতো চেপে বসেছে। ঢিপ ঢিপ করে প্রত্যেকটা হৃৎস্পন্দন মন আকুলি-বিকুলি করা অস্বস্তি আর উত্তেজনাটা ছড়িয়ে দিচ্ছে সারা শরীরে। কই, মা তো কিছু বলল না? কিছুই কি বলবে না? এরকম নির্বিঘ্নে অসহায় ভাবে মেনে নেবে ওকে? ওকে তার মানে ওর মা নিরব সম্মতি জানাচ্ছে সেক্সের জন্য? সম্মতি নাকি আত্মসমর্পণ, কি বলবে এটাকে? গুলিয়ে যাচ্ছে সবকিছু, হারিয়ে যাচ্ছে চিন্তাভাবনার শক্তি! সন্তু বুঝতে পারল আজ ও স্বর্গোদ্যানের নিষিদ্ধ আপেলটায় কামড় বসিয়ে ফেলেছে। আর ফিরে আসার পথ নেই এ পাপের রাস্তা থেকে, কোনোভাবেই সংশোধন হবে না এই ভুলের! আজ থেকে সবকিছু বদলে গেল। কিরকম যেন মন আনচান করা একটা অস্বস্তিতে শরীরটা শিহরিয়ে উঠলো সন্তুর। কিন্তু ‘কাম’ নামক অনুভূতি জাদুবলে গিলে খেয়ে নিল সেই শিহরণ, ওর হাতে যে ধরা রয়েছে ওর স্নেহময়ী মায়ের উদোম পাছার নরম দাবনা! অস্বস্তির শেষ আভাসটুকুও কেটে গেল অন্ধকার ঘর ভরিয়ে মায়ের গোপন ভিজে গর্তে শ্রমিকের পরিশ্রমী বাঁড়া ঢোকার পচ্ পচ্….ফচাৎ ফচাৎ… আওয়াজে।

মোহনের ঠাপের তালে তালে তখন থরথর করে কাঁপছে প্রমীলা দেবীর পাছা, মাই, পৃথুলা রমণী-দেহ। সন্তু একটা হাত প্রমীলা দেবীর খোলা পিঠে রেখে ওর মায়ের সারা পাছায় হাত বোলাতে লাগল রোগগ্রস্থের মত। দেখল কোমরের নীচের সবকটা রোমকূপ দাঁড়িয়ে উঠে খোঁচা দিচ্ছে ওর হাতে। কি ভীষণ অবৈধ একটা আনন্দ, মায়ের শরীর সাড়া দিচ্ছে ওর আদরে! ওর আঙ্গুলগুলো প্রমীলা দেবীর পোঁদের ছ্যাঁদার উপর থেকে নিচ অবধি বোলাতে লাগল সন্তু। নখ দিয়ে খুঁটতে লাগল ওর সুন্দরী মমতাময়ী মায়ের পোঁদের অনাস্বাদিত ছিদ্র। দেখল ওর সুড়সুড়িতে সাড়া দিলো ওর মায়ের পাছা! কোঁচকানো চামড়ায় ঘেরা পায়ুছিদ্রের ছোট্ট মুখটা কেঁপে উঠে সংকুচিত হয়ে গেল ছেলের হাতের কুড়কুড়িতে। আরো উৎসাহে সন্তু আঙ্গুল চেপে টিপে ধরল ওর মা জননীর পাছার বিভাজিকা। আঁচড় কাটতে লাগলো প্রমীলা দেবীর গাঁড়ের সুউচ্চ মালভূমিতে। পচ্ করে একটা আঙ্গুল ঢুকিয়ে দিলো মায়ের পোঁদের ফুটোয়, আবার পরক্ষনেই বের করে আনলো ভয়ে ভয়ে। খাঁজে হাত বোলাতে বোলাতে হাত ভিজিয়ে ফেললো জন্মদাত্রীর পবিত্র পাছার ঘাম-রসে। গুদে পরপুরুষের বাঁড়া, পোঁদে কলেজে পড়া ছেলের ব্যাকুল হাতের স্পর্শ। প্রমীলা দেবী অদ্ভুত এক রোমাঞ্চকর উত্তেজনার চরম শিখরে পৌঁছে মাই-পাছা দুলিয়ে অস্থির হয়ে চুদতে লাগল মোহনকে।

মাকে ভাল করে দেখবে বলে হাত বাড়িয়ে জানলার পর্দাটা টেনে সরিয়ে দিল সন্তু। দ্বাদশীর পরিপূর্ণ চাঁদের আলোয় ভরে উঠল ঘর। প্রমীলা দেবী এতক্ষণে সম্পূর্ণ উপলব্ধি করল নিজের নগ্নতা, দেখল তার সাথেই নগ্ন হয়ে রয়েছে পেটের সন্তান আর একটা পরপুরুষ। লজ্জাটা যেন জেট প্লেনের গতিবেগে ছড়িয়ে পড়তে লাগল শিরায়-উপশিরায়। লজ্জা ভুলতে চোখবন্ধ করে চোদার গতি আরও বাড়িয়ে দিল সে। তার তানপুরার মত পাছার ঠাপের চোটে কেঁপে কেঁপে উঠতে লাগলো মোহন।

সন্তু খানিকক্ষণ দুচোখ ভরে দেখল চাঁদের আলোয় মায়াবী হয়ে ওঠা গর্ভধারিণীর দুধসাদা উলঙ্গ শরীরটা। দেখল ঠাপের তালে তালে ওর মায়ের সারা শরীরে কাঁপুনি উঠেছে। সবকিছু দুলছে….মায়ের স্তন, পাছা, পেট, গালের মাংস, সন্তুর চারপাশের পৃথিবী….সবকিছু!
মনে হচ্ছে অজানা অচেনা এক নগ্ন নারীমূর্তি মাঝরাতে নেমে এসেছে দুজন পুরুষের সুখস্বপ্ন পূরণ করতে। ওর হাত দুঃসাহসী হয়ে ঘুরে বেড়াতে লাগল ওর মায়ের সারা শরীরে। পেটে বগলে হাত বুলিয়ে সন্তু আদর করতে লাগলো ওর সঙ্গমরতা মাকে। মুখ বাড়িয়ে চুমু খেলো প্রমীলা দেবীর পেটে, যে পেটে দশমাস আশ্রয় নিয়েছিল পৃথিবীর আলো দেখার আগে। চুমু খেলো ওর মায়ের নাভির নিচে সিজারের লম্বা কাটা দাগটায়। লজ্জায় ভেঙ্গে চুরমার হয়ে যেতে যেতে প্রমীলা দেবী তখন ভুঁড়ি কাঁপিয়ে চুদে চলেছে মোহনকে।

তখনই সন্তুর নজর গেল ওর মায়ের বুকের লাফাতে থাকা ফুটবল দুটোর দিকে। অবাধ্য অশান্ত ছটফটে ময়দার দুটো তাল! থলথলিয়ে দুপাশে দুলে দুলে লাফানো দেখেই বোঝা যাচ্ছে ভীষণ নরম হবে ওই দুটো, ভী….ষণ! সন্তু ঢিপঢিপ বুকে হাত বাড়িয়ে ওর মায়ের মাই স্পর্শ করল, মোহনকে চোদার তালে তালে প্রমীলা দেবীর বড় ছত্রিশ মাইদুটো লাফিয়ে লাফিয়ে ঘষা খেতে লাগলো তার ছেলের হাতের তালুতে। ভয়ানক বিপদের আসন্ন সম্ভাবনায় প্রমীলা দেবী মনে মনে ইষ্টনাম জপ করতে লাগল। অপমানে, অপরাধবোধে, ধরা পড়ে যাওয়ার লজ্জায় সে ততক্ষনে প্রতিবাদ করার সমস্তটুকু শক্তি হারিয়ে বসেছে। মনে মনে শুধু বলছে,
“হে ভগবান, এসব কি হচ্ছে আমার সাথে ! ক্ষমা করো আমায়… শেষ করো এই দুঃস্বপ্ন !” একইসাথে বুকের ভিতর কামদেবীটা আগুনের শিখার মতো নাচতে নাচতে জিভ লকলক করে পুরুষ শরীর চাইছে। অদ্ভুত এক নিষিদ্ধ দোটানার ঘূর্ণাবর্তে তলিয়ে যেতে লাগল প্রমীলা দেবী।

লাফাতে থাকা মাতৃ-চুঁচির ঘষা খেতে খেতে কি এক অদম্য আকর্ষণে সন্তু হঠাৎ ওর মায়ের দুধ দুটো চিপে ধরলো সজোরে। প্রমীলা দেবী চোখের ভর্ৎসনায় থামানোর চেষ্টা করল ছেলেকে, অন্ধকারে প্রতিহত হয়ে ফিরে এসে তার দৃষ্টি চাবকে দিলো নিজেকেই। কামোত্তেজিত সন্তু হাতের চাপ বাড়িয়ে দিল আরও। সবলে দুই মুঠোয় মায়ের দুটো মাই ধরে পক পক করে টিপতে লাগল অন্ধকার গলির প্রেমিকের মত। ওর দুই হাতের দশটা আঙ্গুল ডুবে গেল পূজনীয়া মায়ের নিটোল দুদুর নরম তুলতুলে দুই বাঁটে। মনে পড়ে গেলো এই দুটো ওর বাবার ভীষণ আদরের জিনিস। উত্তেজনার আতিশয্যে সন্তু এতটাই জোরে ওর মায়ের কোমল স্তনদুটো নিংড়াতে লাগলো যে আর থাকতে না পেরে প্রমীলা দেবীর গলা থেকে কাতরানি বেরিয়ে এলো,
– আহঃ বাবু… আস্তেএএএ…!

আর আস্তে? সন্তু তখন প্রাণপণে কচলে চলেছে ওর আদরের মায়ের বুকের দুটো ডাবের মত দুগ্ধভান্ড। একহাতের মুঠোয় আঁটেনা, এত বড় মাই ওর মায়ের! দু’হাতের পাঁচ আঙ্গুল ছড়িয়ে যতটা মুঠোয় ধরে খাবলে ধরে মায়ের চুঁচি চটকাতে লাগলো সন্তু, ওদিকে তলা দিয়ে মোহন তখন ওর কালো পোঁদ দুলিয়ে একনাগাড়ে ঘপঘপিয়ে চুদে চলেছে প্রমীলা দেবীকে।

মুঠোয় মাই চেপে ধরে সন্তু মুখ নামিয়ে আনলো ওর মায়ের বুকের মধুভান্ডের ছিপির উপর। প্রথমে জিভ দিয়ে নাড়ালো প্রমীলা দেবীর লম্বা খাড়া বোঁটাদুটো। মায়ের বোঁটায় মুখ ঠেকিয়ে ওর প্রাপ্তবয়স্ক জীবনে প্রথম নারীবৃন্তের আস্বাদ পেলো সন্তু। জিভে জং ধরা লোহার মত মিষ্টি একটা স্বাদ, ঠোঁটে দুলতে থাকা মসৃণ মাইয়ের ঘষা, সন্তু কপ্ করে মুখে ঢুকিয়ে নিল ওর মায়ের একটা বোঁটা। “উমমমহহ্হঃ…” করে মৃদু অথচ সুদীর্ঘ একটা আরামের আওয়াজ করে উঠল প্রমীলা দেবী। তার ছেলে ততক্ষনে জিভ আর টাকরার মাঝে টেনে টেনে মুখ ভর্তি করে মায়ের চুঁচি ঢুকিয়ে নিয়েছে। চোঁক চোঁক করে চুষছে বোঁটার চারপাশে দাঁত বসিয়ে।

কি আশ্চর্য! মায়ের স্তন সন্তান খাবে এরচেয়ে স্বাভাবিক ঘটনা পৃথিবীতে আর নেই। অথচ সেই সন্তান যখন বড় হয় মায়ের সেই স্তন নাকি তার কাছে চরম নিষিদ্ধ বস্তু হয়ে দাঁড়ায়! সন্তু কিন্তু এই মুহূর্তে মায়ের পবিত্র ম্যানার চেয়ে মিষ্টি স্বাদিষ্ট বস্তু পৃথিবীতে আর দুটো নেই, আর কোনো স্তন খেতে খেতে এতটা আকুলি বিকুলি করেনা নিম্নাঙ্গ। তাও যে সমাজ কেন নিষেধের বেড়াজালে বেঁধে রেখেছে! আজ সব নিয়ম ধুলোয় মিশবে, পরাজয় স্বীকার করবে আদি-রিপুর কাছে। সন্তু পালা করে চুষে চুষে ওর জন্মদাত্রীর স্নেহশীলা মাইদুটো ভিজিয়ে দিলো পুরো। অনুভব করল ওর স্তন ভক্ষনের চোটে সারা গায়ে কাঁপুনি দিয়ে শিহরণ উঠছে মায়ের। ছেলের মুখে বোঁটা ঢুকিয়ে চোষা খেতে খেতে প্রমীলা দেবীর ভারী পাছা বারংবার আছড়ে পড়তে লাগলো রংমিস্ত্রি মোহনের চওড়া কোমরের উপরে।

মোহনের অবস্থাও ওদিকে দেখার মত। একে তো যে বাড়িতে বিপদের সময় আশ্রয় নিয়েছে, সেই বাড়ির সুন্দরী ডবকা মালকিনকে মাঝরাতে বাঁড়ার উপর আবিষ্কার করার বিস্ময় ওর তখনও কাটেনি। তার মাঝেই আবার সেই মহিলার ছেলেও এসে হাজির হয়েছে মায়ের সাথে চোদাচুদি করবে বলে! ল্যাংটো মা’টা ওর পেটের উপর বসে গুদে বাঁড়া ভরে ঠাপ খাচ্ছে, এদিকে কলেজে পড়া সেয়ানা আধদামড়া ছেলেও ল্যাংটো হয়ে মায়ের দুধ খাচ্ছে ওই অবস্থাতেই! এরকম অদ্ভুত কান্ড মোহন এর আগে শোনেনি, ওর চেনাজানা কারো সাথে হয়ওনি কখনও। কিন্তু ও হলো উত্তরপ্রদেশের চোদোন-মাস্টার। গুদে একবার বাঁড়া ঢুকিয়ে ফেললে ঘাবড়ায় না আর কোনো কিছুতেই। কলকাতার ভদ্রপাড়ার ‘বাংগালী’ বাড়ির এই গোপন নোংরামি ওকে আরো উত্তেজিত করে তুলল। পেশীবহুল হাতে কোমর ধরে প্রমীলা দেবীর পাছাটা খানিকটা তুলে তলা দিয়ে রাবণ-ঠাপ দিতে লাগল খেটে খাওয়া শ্রমিক মোহন।

বেশ খানিকক্ষণ পরে অবাঙালি রামঠাপ ঠাপাতে ঠাপাতে মাল পড়ে গেল মোহনের। ওর মত চোদোন-মহারাজও বেশিক্ষণ নিতে পারল না ছেলের সামনে মা’কে চোদার প্রচন্ড উত্তেজনা। পাছা তুলে প্রমীলা দেবীকে তলঠাপ দিতে দিতে বলতে লাগলো,
– ওহঃ সন্তুবাবু, দেখো দেখো তোমার মায়ের গুদের নালীতে অব রস ঢালবো আমি! মেরে লন্ড কা পানি অভি নিকলেগা রে বেটা, তেরি ছিনাল মা কি ছুঁট্ কি অন্দর ! চোষো সন্তুবাবু চোষো। অউর জোরসে দাবাও আপনি সগি মা কি চুঁচিয়া। রান্ডী হ্যায় শালী তুমহার মা ! আআআহহ্হঃ..ওওওহহ্হঃ… !

– ওর সাথে কি চাই? আমার সাথে কথা বলো তুমি! হ্যাঁ…মমমমহহ্হঃ… এইভাবে… হ্যাঁআআহহ্হঃ… !
চুদে চুদেই যেন মোহনের কথা বন্ধ করে দিতে চাইল প্রমীলা দেবী।

কি করবে? ছেলের উপস্থিতির ভয়ঙ্কর লজ্জাটা যে প্রানপনে ভুলতে চাইছে সে! এদিকে টাল সামলাতে সেই ছেলের মাথাটাই দুহাতে বুকে আঁকড়ে ধরল সজোরে। সন্তু তখন দুহাত বাড়িয়ে মায়ের পোঁদ খামচে ম্যানা চুষছে তৃষ্ণার্ত পথিকের মত, ওর হাতের আঙ্গুলগুলো ঢুকে গেছে ওর রাশভারী মায়ের লম্ফমান পোঁদের খাঁজে।

– ওওওহঃ মাইজি! আপনার ছুঁত্তড় এখনো বহুৎ টাইট আছে! আপনি একটা খানকী আছেন। আপনার বেটা ভি সমঝে গেছে আপনি পাক্কা রেন্ডী আছেন! তোর গুদে আমার মাল ঢালছি দেখ রেন্ডী শালী ! আহহ্হঃ… আহহ্হঃ…. আআআহহ্হঃ… !
বলতে বলতে তল-গাদন দিতে লাগল প্রবলবেগে।

ঠিক শেষ মুহূর্তে প্রমীলা দেবী ছিটকে উঠে পাছা তুলে নিজের শরীর থেকে বের করে দিল মোহনকে, ওর প্রকান্ড বাঁড়ার প্রায় এককাপ বীর্য্য স্নান করিয়ে দিল সন্তুর মায়ের শরীরের সামনেটা। স্তন পেট নাভি কুঁচকি সব মাখামাখি হয়ে গেল শ্রমিকের ঘন সাদা প্রোটিনসমৃদ্ধ বীর্যে।

মোহনের ভীষণ ইচ্ছে ছিল প্রমীলা দেবীর গুদের গর্ত ভরিয়ে ওর ফ্যাদাপাত করবে। এক ছেলের মা, মাঝবয়েসী এই সুন্দরী বাঙালি ভদ্রমহিলার পেটে ওর অবাঙালি বাচ্চা ভরে দেবে। দেশের বাড়িতে ওর তিন ছেলেমেয়ে আছে, এই সুদূর বঙ্গদেশেও ওর আরেকটা সন্তান পালিত হবে গোপনে। মাঝে মাঝে সেই সন্তানকে দেখতে এসে কদিন এই বাড়িতে থেকে চুদে যাবে তার মা’কে। দৃশ্যতই মনোক্ষুন্ন হলো সেই সুযোগ হাতছাড়া হয়ে যাওয়ায়। অনেক চেষ্টা করেও বীর্যপাতের বেগ সামলাতে না পেরে বেশ রেগে উঠেই সন্তুর মায়ের সারা শরীরে বীর্য্য ছড়িয়ে দিতে দিতে বলতে লাগল,
– রেন্ডীচুদি! খানকী শালী! এরকম করলি কেন বল বেশ্যা মাগী? চুতিয়া অউরাত শালী! হারামি… ছিনাল, কুতিয়া শালী !

উত্তর প্রদেশের রংমিস্ত্রি মোহন ছেলের সামনেই অশ্লীল খিস্তি দিয়ে ভরিয়ে দিল সধবা হিন্দু-গৃহলক্ষী প্রমীলা দেবীকে। ওই মুহুর্তের জন্য বুঝি ভুলে গেল নিজের অধিকারের আওতা। আশ্রিত দয়াপ্রার্থী নয়, এই বাড়ির আর প্রমীলা দেবীর শরীরের মালিক হয়ে উঠল মনে মনে। সবেমাত্র চুদে উঠেছে গৃহকর্ত্রীকে, সেই গরম ওর যাবে কোথায় !

– ওই অধিকার শুধু আমার হাজবেন্ডের।
হামাগুড়ি দিয়ে উঠে বসতে বসতে সদর্পে বললেন শ্রমিকের বীর্যমাখা প্রমীলা দেবী।

নিয়তি বোধহয় আড়ালে হাসল একটুখানি। সন্তু ততক্ষনে ঠাটানো ধোনে অপেক্ষা করতে করতে অধৈর্য হয়ে উঠেছে ভিতরে ভিতরে। ওর আর তর সইছেনা। আর ভয় করছেনা কোনো কিছুতেই। এবারে ও পুরোটা পাবে ওর সোনামনি মা’কে। এই লোকটা তার ভাগের ভোগ করে ফেলেছে, এবারে সন্তুর পালা। আর কারও অনুমতির তোয়াক্কা করেনা ও! মোহনের উপর থেকে উঠতে না উঠতেই সন্তু মাকে জড়িয়ে ধরে চিৎ করে ফেলল মোহনের পাশে গদির উপরে। প্রমীলা দেবী যেন জানত এমনটাই হবে! অসহায় হয়ে সে শরীর এলিয়ে দিল ছেলের হাতে। বাড়িতে আশ্রয় নেওয়া রংমিস্ত্রির সাথে অবৈধ সম্পর্কে জড়ানোর শাস্তি পাওয়ার জন্য প্রস্তুত করল নিজের শরীর-মনকে।

প্রথমেই ক্ষিপ্রহস্তে প্রমীলা দেবীর নাইটিটা নিয়ে সারা শরীর থেকে মোহনের বীর্য মুছিয়ে দিল সন্তু। তারপর ঝাঁপিয়ে পড়ে সারা শরীর চেটে চুষে কামড়ে তার দেহরস শুষে খাওয়া শুরু করলো। দাঁতে চেপে বোঁটা টেনে টেনে দুধ খেতে লাগল, অসভ্যের মত জিভ বের করে মায়ের ছোট ছোট চুলভর্তি বগলটা চাটতে লাগলো। গলায় চুমু খেতে খেতে কাতুকুতু উঠিয়ে দিলো প্রমীলা দেবীর শরীরে। মায়ের ডবকা গতরটার উপর নিজের শরীরের সবটুকু ভর চাপিয়ে যেন শুন্যে সাঁতার কাটতে লাগলো ও। ছেলের চাপে দম আটকে এলো প্রমীলা দেবীর। সন্তুর মুখের লোলুপ লালায় ভিজে উঠলো ওর সুন্দরী উলঙ্গ মায়ের কাঞ্চনবর্ণ উর্ধাঙ্গ। বারবার সন্তুর লালায়িত মুখ নেমে আসতে লাগলো ওর মায়ের দুটো খাড়া স্তনবৃন্তের উপর, চুষে উপড়ে নেওয়ার মত থুতু ল্যাপটা-লেপটি করে টানতে লাগলো মায়ের গাঢ় খয়েরি চুঁচিমুখ। লজ্জায় শিহরনে মাখামাখি হয়ে ছেলের বুকের নিচে শুয়ে ছটফট করতে লাগল প্রমীলা দেবী। ভাবতে লাগল, তার শান্তশিষ্ট বাধ্য ছেলেটা এত অসভ্য হয়ে উঠল কবে!

দুধ খেতে খেতে সন্তু হাত বাড়ালো তলার দিকে।
– এই বাবু, ওখানে হাত দিসনা। ভীষণ লজ্জা করছে আমার!

ফিসফিস করে ছেলের কানে কানে শুধু বলতে পারল প্রমীলা দেবী। তার ছেলে ততক্ষনে স্পর্শ করে ফেলেছে তার গোপনতম লজ্জা-ছিদ্র। মায়ের বালভর্তি গুদটা হাতে ঠেকতেই সন্তুর বাঁড়া যেন চিৎকার-চেঁচামেচি শুরু করলো!
রেশমি জঙ্গলের মধ্যে দিয়ে আঙ্গুল চালিয়ে ওর আঙ্গুলগুলো পৌঁছালো প্রমীলা দেবীর ক্লিটোরিসে। স্পষ্ট অনুভব করলো বুকের মধ্যে ওর মায়ের শরীরটা ঝাঁকিয়ে উঠলো একবার “আহহ্হঃ” করে একটা আওয়াজ বেরোলো মায়ের গলা দিয়ে। ভিজে ক্লিটোরিস দিয়ে পিছলে আঙ্গুল নেমে গেল আরো নিচে। সন্তুর জন্মস্থান, ওর মায়ের গুদ। এই মুহূর্তে কাঁপছে ওর হাতের মধ্যে!

সন্তু ধীরে ধীরে শক্ত মুঠিতে চেপে ধরল প্রমীলা দেবীর লোমশ যোনী। এত গরম, মনে হল যেন জ্বর এসেছে মায়ের গুদে! থার্মোমিটার দিয়ে দেখতে হবে তো কত জ্বর এলো! অনভিজ্ঞ সন্তুর মাথাতেই আসে না বাঁড়া চোষানোর কথা, মা’কে বাঁড়া চুষতে বলবে এত সাহস ওর নেই। ওর দু’পায়ের ফাঁকের শক্ত হয়ে যাওয়া থার্মোমিটারটা সন্তু হাতে ধরে হড়বড়িয়ে ঠেলে ঢুকিয়ে দিল মায়ের গুদের মধ্যে। প্রমীলা দেবী বাধাটুকুও দিতে পারল না, ছেলের কাছে ধরা পড়ে যাওয়ার অপরাধবোধে নিজেই যে অনুশোচনায় দগ্ধ হচ্ছে সে তখন। সাথে সাথে ভালো লাগছে ছেলের আদর! ভয়ানক পাপ এটা তা জানা সত্ত্বেও। অদ্ভুত এই শরীরের খেলা, ফাঁদে আটকা পড়েছে সকল সম্পর্ক! একটু আগে মোহনের বাঁড়ার আদরে ভিজে থাকা গুদটা যেন কপ্ করে গিলে নিলো ছেলের উত্তেজিত কচি ধোনটা!

যতটা বাধোবাধো আর অস্বস্তি লাগবে ভেবেছিল ততটা কিন্তু লাগলোনা সন্তুর। কারণ আজ হঠাৎ নয়, গত কয়েকদিন ধরেই সন্তুর সাবকনশাস মাইন্ড ওর অজান্তে তৈরি করছিল নিজেকে, প্রমীলা দেবীর যৌনতার খনি খুঁড়ে মধু আহরণ করার জন্য। সন্তু নিজেও জানেনা ওর দেহ-মন কতটা উন্মুখ হয়ে উঠেছিল বুকের মধ্যে জড়িয়ে নিয়ে মায়ের লাস্যময়ী নগ্ন শরীরের স্বাদ পেতে!
মায়ের প্যান্টি আর ব্রেসিয়ার দুটো যে মোহন নয়, সন্তুই চুরি করেছিলো বারান্দা থেকে! জানতো, সন্দেহের তীর মোহন কাকুর দিকেই যাবে। কেন করেছিল ও নিজেও জানেনা। ভীষণ লোভ লেগেছিল, মায়ের সাদা ব্রেসিয়ার আর কচি কলাপাতা রঙের প্যান্টিটা বারান্দায় ঝুলতে দেখে। আগেও অনেকবার দেখেছে, কিন্তু এবারেরটা একদম অন্যরকম ছিল। সন্তু যে ততদিনে ওর মায়ের ল্যাংটো পাছা দেখে ফেলেছে প্রমীলা দেবী স্নান করার সময় বাথরুমে উঁকি মেরে! দেখেছে পোশাক-আশাকের মধ্যে লুকিয়ে রাখা ওর মায়ের মাইদুটো আসলে কত বড়! যে বোঁটাগুলো থেকে দুধ বেরোতো ওর জন্মের পর সেগুলো কেমন লম্বা আর ছড়ানো, কেমন কালচে খয়েরী লিকুইড ক্যাডবেরি রঙের। প্রমীলা দেবী সামনে ঝুঁকতে সন্তু পিছনে দাঁড়িয়ে দেখেছে ওর মায়ের বালভর্তি গুদের লম্বাটে চেরাটা, পাছার ছোট্ট গর্তের চারপাশের নির্লোম কুঁচকানো হালকা বাদামী রঙের চামড়া। দেখে অজান্তেই জিভে জল এসে গেছে ওর !

সাথেই দেখেছে দিনরাত বাড়িতে আশ্রয় নেওয়া শ্রমিকটার অসভ্যতা। লুকিয়ে লুকিয়ে দেখেছে কিভাবে ওর লাজুক নম্র মা’কে বাঁড়ার লোভ দেখায় লম্পট লোকটা। কিভাবে ওর বাবা-মায়ের ঘরের জানলা দিয়ে উঁকি মারে মোহন কাকু, নিজের যৌনাঙ্গ হাতায় ওর মা’কে দেখে। হতবাক হয়ে দেখেছে ওর মা’ও বেখেয়াল হয়ে পড়ছে দিনকে দিন। মায়ের আঁচল খসে যায় যখন তখন, নাইটির বুকের বোতাম লাগাতে ভুলে যায়। ভিতরে ব্রেসিয়ার পড়েনা ভুলেও! পোশাকের উপর দিয়ে নিজের দু’পায়ের ফাঁকে হাত দেয় মাঝে মাঝে নিজের অজান্তে, এমনকি শ্রমিকটার সামনেও!
মোহনের ঘর মুছতে যায় পাছা-ফাটা হাতকাটা একটা জ্যালজ্যালে নাইটি পড়ে, আধল্যাংটো মাল্লু-অ্যাকট্রেস সেজে রংমিস্ত্রিটার সামনে উদ্দাম-যৌবনা পশ্চাদ্দেশ আর দুদু দুলিয়ে হস্তমৈথুনের খোরাক যোগায়। অথচ এমন একটা সতী-খানকীর মত ভাব করে যেন কিচ্ছুটি বুঝতে পারছেনা! এদিকে কাঁচুলীবিহীন বোঁটা সারাদিন খাড়িয়ে থাকে পুরুষ মানুষের চাখনা হওয়ার আশায়। স্নানের সময় সেই বোঁটা খুঁটে খুঁটে নিজেকে অস্থির করে তুলে আদর করে ওর মা, গুদে সাবান দেওয়ার সময় ফুটোয় আঙ্গুল ঢুকিয়ে দেয় আচমকা! এমনকি রাতেও ওর বাবার সাথে সেক্স করার সময় প্রয়োজনের চেয়ে বেশী চেঁচায়, বাইরের ঘরে আশ্রয় নেওয়া লোকটার কানে পৌঁছানোর মত জোরে জোরে শীৎকার দেয়। পরপুরুষ লুকিয়ে দেখছে ভেবে কামসূত্রের অশ্লীল ভঙ্গিমায় পা ছেঁদড়ে ফাঁক করে চোদে স্বামীকে। সন্তু প্রত্যেকদিন শুধু সুযোগ খুঁজে লুকিয়ে লুকিয়ে দেখেছে আর ধোন খেঁচেছে অসহায় ভাবে।

হ্যাঁ, সামান্য ভুল হয়েছিল প্রমীলা দেবীর। স্নানের সময় রোজ কারও নজর রাখার যে অস্বস্তিটা তার লাগতো, সেটা আসলে বাড়িতে আশ্রয় নেওয়া দুশ্চরিত্র মোহন ছিলনা। ছিলো ছোটবেলা থেকে এই বাড়িরই দুধ-কলা খেয়ে বড় হয়ে ওঠা কালসাপ, তার নিজের পেটের ছেলে, কলেজের ব্রাইট স্টুডেন্ট বাবা-মায়ের নয়নের মনি সন্তু! গত কয়েক দিনে বেশ কয়েকবার মা’কে ল্যাংটো হয়ে স্নান করতে দেখে, মোহন কাকুর সামনে এসে মাই নাড়াতে দেখে বীর্যপাত হয়ে গেছে সন্তুর বাঁড়া ওর কন্ট্রোলে না থেকে। তারপরে সেই মহিলার অন্তর্বাস ঝুলতে দেখে চুরি না করে পারে কোন ছেলে? মায়ের ব্রেসিয়ার আর প্যান্টি সন্তুর মাল ফেলার ন্যাকড়া হয়ে উঠেছিল। প্যান্টি বাঁড়ায় জড়িয়ে নাড়াতে নাড়াতে মায়ের ব্রেসিয়ারের বাটি ভর্তি করে মাল ফেলে প্র্যাকটিস করেছিল জঠরে ঢালার।
আজ সেই সুযোগ পেয়ে অনভিজ্ঞ চোদারু সন্তু সবকটা স্টেজ একলাফে পেরিয়ে উত্তেজিত নাগরের মত জোরে জোরে কোমর দুলিয়ে চোদা শুরু করল ওর বঙ্গললনা মা জননীকে।

মায়ের মন আর কামুকী নারীর কুটকুটানি মিলেমিশে তখন একাকার হয়ে যাচ্ছে প্রমীলা দেবীর ভিতরে। ভীষণ লজ্জা লাগছে, রাগ হচ্ছে সন্তুর উপর। কিন্তু কিছুতেই এই সবকিছু ঠেলে সরিয়ে পালিয়ে যেতে পারছে না নিজের ঘরে স্বামীর সুরক্ষিত আশ্রয়ে।
আশ্রয় কে চেয়েছে? আজ তো ধর্ষিতা হতে চায় সে! ছিঃ ছিঃ! কি ভাবছে এসব? সন্তু যে তার পেটের ছেলে! কিন্তু সন্তুর বাঁড়াটা যে গুদ দিয়ে ঢুকে পেটেই ধাক্কা মারছে! সুখের আবেশে ভরিয়ে দিচ্ছে তার তলদেশ। এ সুখ আধখাওয়া ফেলে সে যাবে কি করে? নিজের উপর যে আর কোনো কন্ট্রোল নেই তার তখন! ছেলের কাছে চোদন খেতে খেতে অস্বস্তির আরামে দু’হাত মাথার উপরে তুলে নিজের চুলের মুঠি খামচে ধরল প্রমীলা দেবী।

মেঝেতে পাতা রংমিস্ত্রির বিছানায় মা’কে চিৎ করে ফেলে রাক্ষসের মত ঠাপাতে লাগল সন্তু। ওর কচি কোমরে কোথা থেকে যে এত জোর এল ভগবানই জানেন। ছেলের প্রতিটা ঠাপে প্রমীলা দেবীর মনে হতে লাগলো তার কোমর যেন ভেঙ্গে যাবে, কুঁচকি ফেটে রস একবারে সবটা বেরিয়ে আসবে! মোহন তখন বসে রয়েছে তার মাথার সামনে, বাঁড়াটা দুলিয়ে দুলিয়ে মুখে ভরে দিয়ে খাওয়ানোর চেষ্টা করছে। ওকে নিরাশ করতে মন চাইলো না। ছেলেকে চার হাত-পায়ে কুকুরের মত জড়িয়ে ধরে হাঁ করে মোহনের বাঁড়া মুখে ঢুকিয়ে নিল প্রমীলা দেবী। উত্তর প্রদেশের মাঝবয়সী শ্রমিকের ময়লা লকলকে ফ্যাদামাখা বাঁড়া চুষে খেতে খেতে “মমম…. উউউমমম…. মমমহহ্হঃ…. !” করে শীৎকার দিতে লাগল সন্তানের সুখচোদোনে বিদ্ধ হতে হতে।

ওর বুকের নীচে শুয়ে মা’কে শ্রমিকটার বাঁড়া চুষতে দেখে উত্তেজনার চরমতম শিখরে পৌঁছে গেল সন্তু। মায়ের একটা স্তন মুখের মধ্যে ঢুকিয়ে কামড়ে কামড়ে বলতে লাগলো,
– উফ্ফ…. আআহহ্হঃ… বেরোবে আমার! আমাকে প্লিজ তোমার ভিতরে ফেলতে দাও মা! প্লিইইইজ…! আমি তোমার ভালো ছেলে হয়ে থাকবো, সব কথা শুনব দেখো! আমি আর পারছিনা মা! তুমি… তুমি খুব সেক্সি… খুউউউব! তোমাকে আজ আমি আমার রসে ভরিয়ে দেবো মাআআআ…. !

– নননাআআআ…. ! সন্তু প্লিইইজ এরকম করিস না বাবা! আমার দিকে তাকিয়ে দেখ একবার? আমি তোর মা হই সোনা! আউচ…. আআহহ্হঃ… এই পাপ করিসনা। ছেড়ে দে আমায়, বের করে নে ওটা ! লক্ষী বাবা আমার, তাকা একবার আমার দিকে? মায়ের কথা শুনতে হয় ! উহ্হঃ…. মাগোওওওও…।

ভয়ে পাছা দাপাতে লাগল প্রমীলা দেবী। তাতে আরো গেঁথে গেঁথে যেতে লাগল ছেলের বাঁড়া তার গুদের গভীরে। লজ্জায় দিশেহারা হয়ে উঠল প্রমীলা দেবী, কিন্তু তার অবাধ্য গুদ দেহতত্ত্বের আপন নিয়মে কামড়ে ধরল ছেলের যৌনাঙ্গ।

মেয়েদের শরীরে এত সুখ লুকানো থাকে? মা’কে না পেলে তো কোনোদিন জানতেই পারতো না সন্তু! ওর শ্রদ্ধেয়া মা’কে গদির সঙ্গে আরো জোরে ঠেসে ধরে পিষে ফেলতে ফেলতে কোমর তুলে ঘপাঘপ ঠাপ মারতে লাগল ও। কুঁচকিতে ল্যাওড়া-বিচি চেপে ধরে অনুভব করতে লাগলো মায়ের গুদের গরম। ওর বড় বড় ঠাপে কেঁপে কেঁপে উঠতে লাগলো ওর আদরের মা জননী।
– না মা, আজ তোমার কোনো কথা শুনবো না আমি! আমার যা ইচ্ছে করবো তোমার সাথে! তোমার গুদের মধ্যে আজ আমাকে রস ঢালতে দিতেই হবে মা! মমমহহ্হঃ…আআহহ্হঃ… তোমার গুদের ভিতরটা কি গরম মা… ! আমার বাঁড়াটাকে কামড়ে খেয়ে ফেলল গোওওও!

মায়ের গুদে ছেলের বাঁড়া পিস্টনের মত যাতায়াত করতে লাগলো। সন্তুর প্রত্যেকটা ঠাপে প্রমীলা দেবী কেঁপে কেঁপে উঠতে লাগল মোহনের তেলচিটে গদির উপরে শুয়ে। যোনীগুহা ভরিয়ে আনন্দের শিহরণ সত্ত্বেও প্রমীলা দেবী ভুলতে পারছিল না বুকের উপর শুয়ে থাকা পুরুষটা ওনার নিজের পেটের সন্তান!

– সন্তু সোনা, লক্ষী সোনা আমার! এরকম করতে নেই ! থাম এবারে বাবু। দেখ আমি তোর কাকুকেও ভিতরে ফেলতে দিইনি। তুই আমার কথা শুনবিনা বাবু?… ওওওহহ্হঃ…. আআইইই… উউফফফ… আমার মাইতে ফেলবি সোনা? পেটের উপরে ফেল? আমি নাড়িয়ে দিচ্ছি তোরটা, মায়ের মাইতে রস ফেলবিনা সোনা? আউ….আউউ…আউউউচ ! ভিতরে না… ভিতরে না ! প্লিজ বাবু ! প্লিইইইজ !
নাক-চোখ তখন ঢাকা পড়ে গেছে মোহনের বিশাল বড় বিচিতে, প্রকান্ড ভিজে ল্যাওড়াটা দিয়ে মোহন থপাস থপাস করে বাড়ি মারছে প্রমীলা দেবীর সারা মুখে।

– না না না! আমি তোমার গুদের ভিতরেই ফেলব মা! তোমার খানকী গুদ আমার বাঁড়ার রস চাইছে দেখো! তুমি একটা রেন্ডী মা! তুমি আমার রেন্ডী! আমার রেন্ডীর গুদে রস ফেলবো আমি!

চোদোনসুখে তখন হিতাহিত জ্ঞানশূন্য হয়ে গেছে সন্তু। এই একটু আগে নিজের কানে শুনেছিল মা মোহন কাকুর রেন্ডী হতে চাইছে। মা’কে ও নিজের রেন্ডী বানাবে আজ। চোদন খেতে খেতেই প্রমীলা দেবী ঠাস করে এক চড় বসাল ছেলের গালে।
– মুখ সামলে কথা বল্ বাবু! এসব ভাষা কাদের সাথে মিশে শিখছো আজকাল, হ্যাঁ?

ঠাপের তালে তালে হাঁপাতে হাঁপাতে কঠোর শাসনের স্বরে বলল ছেলেকে।
সে খেলার ছলে স্বামীর রেন্ডী হতে চেয়েছিল, এমনকি মোহনের ঘরেও এসেছিল আজ রাতের জন্য ওর রেন্ডী হতেই! কিন্তু ছেলের এই আস্পর্ধা সে মা হয়ে বরদাস্ত করবে না কখনো।
শরীর পেয়েছে বলে মা’কে গালাগালি দিয়ে অপমান করার অধিকার পেয়ে গেছে মনে করার কোনো কারণ নেই ওর!

থাপ্পড় খেয়ে হুঁশ ফিরে এলো সন্তুর। মনে পড়ল ওর মা সত্যিই কোনো রেন্ডী নয়! কিন্তু চড়ের গরমে উত্তেজনা শতগুনে বেড়ে গেল যেন। মোহনের হাতে মায়ের একটা দুধ টেপন খাওয়ার জন্য ছেড়ে দিয়ে আরেকটা মাই নির্মমভাবে কচলে কচলে কোমরভাঙা ঠাপ দিতে লাগলো প্রমীলা দেবীকে। ধোনের ডগায় বীর্য এনে ম্যানায় মুখ ডুবিয়ে কাম-পাগল হয়ে মা’কে চুদতে চুদতে বললো,
– আমায় ক্ষমা করে দাও। আর কক্ষনো বলবো না! দেখো তুমি। ভীষণ সরি আমি। তুমি আমার ভালো মা… সোনা মা! লক্ষী মা আমার! ওওওহহ্হঃ… আমার মাল বেরিয়ে গেল গোওওও…. প্লিজ রাগ করোনা তুমি!…আই লাভ ইউ মাআআআ !

সারা শরীরে কিলবিলিয়ে একটা সুড়সুড়ি উঠে সন্তুর আবেগমত্ত বাঁড়া সবটুকু বীর্য্য উজাড় করে দিলো ওর উলঙ্গ প্রসূতির গুদের গরম গহ্বরে। পাছা চেপে মায়ের কুঁচকিতে কুঁচকি ঠেসে ধরলো, বাঁড়াটা ছিটকে ছিটকে রস ছাড়তে লাগল ওর গর্ভধারিণীর জননগর্তের একদম ভিতরে।

– ওওওহহ্হঃ… সন্তুউউউউ! কি করলি এটা তুই সোনা? আমি যে তোর মা হই!
এ তুই কি সর্বনাশ করলি আমার বাবা? কেন করলি বল এরকম? কেন শুনলিনা বল মায়ের কথা.. বল বাবু ! বল আমি কি তোকে কম ভালোবাসি? কোন আবদারটা রাখিনা তোর? তাহলে কেন? …. আউউউউ… মমমম…. মমমমহহ্হঃ… হ্যাঁ হ্যাঁ, চোদ্ আমাকে সোনা! আরও জোরে জোরে… চুদে চুদে গুদের সব জল বের করে দে আমার। আমারও হবে মনে হচ্ছে বাবুউউউ…। জল খসাবো রে আমি! উফ্ফ… উউউমমমহহ্হঃ…আরও জোরে কর! আরও… আমাকে তোর রেন্ডী বানিয়ে চোদ্ সোনা আমার !

ছেলের গরম বীর্য্য গুদ ভরিয়ে দিতেই হঠাৎ সব সতীপনা ভুলে খানকী হয়ে উঠল প্রমীলা দেবী। ভুলে গেল ছেলেকে এক্ষুনি চড় মেরেছে এই রেন্ডী বলার জন্যই! হাতেগোনা কয়েকটা মাত্র খারাপ কথা জানে সে, তার মধ্যে চোদাচুদি একটা। প্রতিবার ছেলেকে ‘চোদ্’ কথাটা বলার সাথে সাথে তার গুদের ভিতরে লক্ষ লক্ষ পিঁপড়ে যেন কামড় বসাতে লাগলো একসাথে! প্রমীলা দেবী বুঝতে পারল ভীষণ পাপ একটা কাজ করতে চলেছে সে, আপন সন্তানের যৌনাঙ্গ গুদে ঢুকিয়ে জল খসাতে চলেছে! তাও স্ব পারল না নিজেকে সামলাতে। ছেলের পিঠে নখ বসিয়ে ঈগলের মত খামচে ধরে গদি থেকে পাছা তুলে হড়হড়িয়ে গুদের জল খসাতে লাগল, নিষিদ্ধ আরামে চোখ উল্টে শীৎকার দিতে লাগল হিঁচকে হিঁচকে। প্রবল উত্তেজনায় তাত সারা শরীর কাঁপতে লাগলো থরথর করে। মায়ের নখের আঁচড়ে ক্ষতবিক্ষত হয়ে গেল সন্তুর পিঠের চামড়া। তবু যে ভয়ানক সুখ মেখে রয়েছে সেই যন্ত্রণার মধ্যে, রয়েছে মায়ের উপর আস্ফালিত পুরুষত্বের গর্ব ! হাঁটুতে ভর দিয়ে পাছা তুলে তুলে সর্বশক্তিতে ওর বাঁড়াটা উষ্ণ ভিজে গর্তে গেঁথে গেঁথে মা’কে গুদের জল খসাতে সাহায্য করতে লাগলো মায়ের বাধ্য ছেলে সন্তু।

সতী গৃহলক্ষী প্রমীলা দেবীর আজকে কেন যে রেন্ডী হওয়ার শখ হয়েছে কে জানে! মায়ের গুদে বাঁড়া ঢুকিয়ে শুয়ে হতবাক হয়ে সন্তু দেখল ওর নম্র লাজুক মা গদি থেকে পাছা তুলে তুলে তলা দিয়ে ঠাপ দিচ্ছে ওকে, ঠিক পানুতে দেখা Lisa Ann এর মত! আরাম জড়ানো গোঙানির সাথে ছিটকে ছিটকে সাদাটে জেলির মত কামজল বেরিয়ে আসছে গোপনতম ছিদ্রটার ভিতর থেকে, মাখামাখি করে দিচ্ছে সন্তানের নিম্নাঙ্গ। সন্তুর মনে হল ওর মায়ের গুদের ভিতরে একটা আগ্নেয়গিরি আছে। সেই আগ্নেয়গিরির গলন্ত গরম লাভা ভলকে ভলকে অগ্ন্যুৎপাত করে পুড়িয়ে দিচ্ছে ওর বাঁড়া বিচি সব! মা’কে দুহাতে বুকে জড়িয়ে ধরে প্রেমিকের মতো চুমুতে চুমুতে ভরিয়ে তুলল সন্তু। সমস্ত শরীর দিয়ে শুষে নিতে লাগলো ওর পরমাসুন্দরী মিষ্টভাষী মাতৃদেবীর তরল দেহমাধুর্য। ঘরে মোহনের উপিস্থিতি ততক্ষনে বিস্মৃত হয়েছে মা-ছেলে দুজনেই!

ভোররাতের কিছুটা আগে নাইটিটা হাতে নিয়ে উলঙ্গদেহে মোহনের ঘর থেকে বেরিয়ে ক্লান্ত বিধ্বস্ত শরীরটা টানতে টানতে স্বামীর পাশে ফিরে গেল লজ্জিত, লাঞ্ছিতা অথচ পরিতৃপ্তা প্রমীলা দেবী।

পরদিন সকালে দেবাংশু বাবু অবাক হয়ে গেল স্ত্রীর ব্যবহারে অদ্ভুত পরিবর্তন দেখে। ভেবেছিল অনেক তোষামোদ করতে হবে, কাল রাতের অত বড় ঘটনার পর অল্পে পার পাবে না কিছুতেই। নিজের সব কাজ নিজেকে করতে হবে, হয়তো বাইরেও খেতে হতে পারে আজকে। কতদিন পর্যন্ত যে কথা বন্ধ থাকবে কে জানে! ওরকম অবস্থা অসহ্য লাগে দেবাংশু বাবুর। তার থেকে দরকার হলে হাতে পায়ে পড়ে নেওয়া ভালো। নিজেরই তো বউ, একটু আড়াল করে হাতে-পায়ে ধরলে যদি মানানো যায় ক্ষতি কিসের? সেই মতো নিজের মনকে প্রস্তুত করে রেখেছিল। ঘুম থেকে উঠে উঁকি মেরে স্ত্রী রান্নাঘরে কাজ করছে দেখে বিছানায় খবরের কাগজ হাতে বসে অপেক্ষা করছিল। মুখটাকে হাসি হাসি করে রেখেছিল, ভাবছিল কি ঘুষ দিয়ে বাগে আনা যায় বউকে।​

শেষ পর্যন্ত কিন্তু এসব কিছুই করতে হলো না তাকে। প্রমীলা দেবী কিছু একটা নিতে ঘরে ঢুকে স্বামীকে জাগা দেখে বলল, ​

– ও, উঠে গেছো? মুখ ধুয়ে আসো, চা দিচ্ছি। ​

মুখটা একটু থমথমে, কিন্তু গলার স্বর যেন অন্যদিনের থেকেও মধু মাখানো। দেবাংশু বাবু দেখল স্ত্রী কিছুতেই চোখে চোখ রাখছে না তার। বুঝতে পারল একটু অভিমান এখনো রয়ে গেছে। আসলে যে প্রমীলা দেবী লজ্জায়, গ্লানিতে স্বামীর চোখে চোখ মেলাতে পারছে না সেটা তাকে কে বোঝাবে?​

– হ্যাঁ গো, তোমার কোন জামাটার কথা বলছিলে যে বোতাম ছিঁড়ে গেছে? দাও আমাকে। সেলাই করে দেবো আজকে। ​

আরেকটা সারপ্রাইজ! দেবাংশু বাবু সত্যিই অবাক হয়ে যায়। ​

– ঐ তো নীল জামাটা, ঝুলছে দেখো। অন্য বোতামগুলোর সাথে ম্যাচিং করে লাগিও কিন্তু।​

– সে আর বলতে হবে না। চা-টা খেয়ে বেরিয়ে কোথাও একটু দারচিনি-কিসমিস পাওয়া যায় কিনা দেখো না? পোলাও বানাবো ভাবছি আজকে।​

পোলাও দেবাংশু বাবুর সবচেয়ে প্রিয় খাবারগুলোর মধ্যে একটা। বউকে লাথি মারার পরের দিন যে কপালে পোলাও জুটবে, এতটা অযাচিত সৌভাগ্য সে নিজেও কল্পনা করেনি। বউয়ের উপর মায়া ভরা ভালোবাসা আর অনুশোচনায় ভরে উঠলো ওর মন। ​

– এই শোনো, আমি বাই হার্ট সরি। তুমি আর কাল রাতের জন্য আমার উপর রাগ করে নেই তো?​

গাঢ় গলায় জিজ্ঞেস করল স্ত্রীকে।​

– না মশাই! ​

মশারিটা ভাঁজ করে বিছানার এক কোনায় রেখে হাত ঘষে ঘষে বিছানার চাদরটা টানটান করতে করতে বলল প্রমীলা দেবী।​

– সত্যি?​

– হমম ! তবে আর কখনো ওরকম করোনা। ব্যথাটা গায়ে নয়, মনে লাগে। আর মনে লাগলে মানুষ কত ভুলভাল কাজ করে ফেলে তুমি জানোনা?​

– আর কক্ষনো তোমার গায়ে হাত তুলব না, প্রমিস করলাম। দেখো তুমি।​

দেবাংশু বাবু বিছানা থেকে উঠে দু’হাতে স্ত্রীর গাল ধরে গভীর চুম্বন এঁকে দিল কপালে। প্রমীলা দেবীর সলজ্জ হাসিতে মনে মনে হাঁপ ছাড়ে, ​

“যাক বাবা, ঝামেলাটা তাহলে অল্পের উপর দিয়ে কেটে গেছে !”​

আড়াই মাসের মধ্যে মোট সাতানব্বই বার ধর্ষিতা হয় প্রমীলা দেবী! নিজেরই বাড়িতে, নিজের সন্তান আর উত্তরপ্রদেশের এক জোগাড়ে শ্রমিকের হাতে! তাও বাড়ির মধ্যে স্বামীর জলজ্যান্ত উপস্থিতিতে। বারান্দায়, রান্নাঘরে, বাথরুমে, কোথায় কোথায় না ওরা দুজনে মিলে উলঙ্গ করল সতীলক্ষী প্রমীলা দেবীকে! কখনো ধুলোভরা মেঝের মধ্যে ল্যাংটো হয়ে শুয়ে ঠাপ খেতে হল, তো কখনো মোহনের ময়লা তেলচিটে বিছানায়। চোদাচুদির পর অপমানে মাথা নিচু করে পাছার ধুলো ঝাড়তে ঝাড়তে স্বামীর কাছে ফিরে যেত সে। প্রত্যেকটা দিন লজ্জার অতল কুঁয়োয় তলিয়ে যেতে লাগল পতিনিষ্ঠা-সতী প্রমীলা দেবী।​

কিন্তু এই সময়টায় অদ্ভুতভাবে দেবাংশু বাবুর যত্ন-আত্তি বহুগুণে বেড়ে গেল। আসলে, অপরাধবোধ কাটিয়ে উঠতে প্রমীলা দেবী নিজেকে আরও বেশি করে সঁপে দিল স্বামী-সেবায়। কি কি উপায়ে স্বামীকে আরও খুশি রাখা যায় ভেবে ভেবে আকুল হয়ে উঠতে লাগল সারাদিন। দেবাংশু বাবু দেখল, আশাতীত আদর-যত্নে তার শরীরে চর্বি জমছে, কিন্তু বউয়ের মুখটা সর্বক্ষণ শুকিয়ে থাকে কোনো এক চিন্তায়। জিজ্ঞেস করলেই হেসে উঠে আবার স্বামীকে তুষ্ট করার নতুন কোনো উপায় খোঁজে তার স্ত্রী। ​

এই পরিবর্তনে অসুবিধা তো হয়নি, উল্টে আরো সুবিধা হয়েছে। আরো বেশি করে সময়-মন দিতে পারছে অফিসের কাজে। আর হাঁপিয়ে উঠলেই তাকে রিল্যাক্সড করে দিচ্ছে প্রমীলা। বাড়িতে চলতে থাকা নোংরা বাস্তব সম্পর্কে সম্পূর্ণ অজ্ঞাত দেবাংশু বাবু প্রীত হয়ে উঠল বউয়ের আচরণে।​

তবে মন রাখতে হতো সবদিকেই, এখন যে তার একজন নয়, তিন-তিনটে স্বামী রয়েছে বাড়িতে! মাঝবয়সে এসে নতুন এক নিষিদ্ধ সংসার-খেলায় মেতে উঠে প্রমীলা দেবী। সারাটা দিন যখনই সুযোগ পায়, প্রমীলা দেবীকে স্বামীর চোখের আড়ালে টেনে নিয়ে গিয়ে চোদে তার ছেলে আর মোহন মিলে। মুখমেহন করে তাকে বস্তির মেয়েছেলে বানিয়ে! ছেলে অবশ্য বাঘের পিছনে ফেউয়ের মত থাকে। মোহন কাকু চুদে ওর মায়ের আত্মসম্মান টুকু মাটিতে মিশিয়ে দেওয়ার পরে ও ভয়ে ভয়ে এগিয়ে আসে প্রত্যেকবার। কিন্তু তারপরে সঙ্গম করে নোংরাভাবে শরীরে অবশিষ্ট থাকা সামান্য গ্রাভিটিটুকুও ধুয়ে যায় ছেলের লোলুপ ব্যাকুল চোদোনে। ​

প্রত্যেক রাতেই স্বামীকে ঘুম পাড়িয়ে প্রমীলা দেবীকে চোরের মত বেরিয়ে আসতে হয় ঘর থেকে। ছেলে আর রংমিস্ত্রিটা ঘরের বাইরেই দাঁড়িয়ে থাকে অধীর হয়ে। সে বেরিয়ে আসার পর টেনে নিয়ে যায় কোনোদিন সন্তুর ঘরে, নয়তো কোনোদিন মোহনের ঘরে, যেদিন ওদের যেখানে ইচ্ছে হয়! শুরু হয় উদ্দাম রাত-লীলা। মায়ের গুপ্তস্থান আগল খোলে সন্তান আর পরপুরুষের যৌনদণ্ডের সামনে। সারা শরীরের মোলায়েম ত্বকে ফুটে ওঠে ওদের উত্তেজিত আঁচড়ের দাগ, কামড়ের নিশানী। বহুক্ষণ পরে ক্লান্ত রস নিংড়ানো প্রমীলা দেবী শরীরটাকে কোনরকমে টানতে টানতে, লজ্জায় ডুবে যেতে যেতে স্বামীর পাশে বিছানায় গিয়ে শুয়ে পড়ে। একসময় ঘুম এসে যায় নিজের অদৃষ্টের কথা ভাবতে ভাবতে।​

রোজ রাতে তাকে নিজেকে জমিয়ে রাখতে হয় সন্তু আর মোহনের জন্য। এদিকে স্বামীকেও খুশি করতে হবে, নাহলে যে সন্দেহ করবে! স্বামীকে ঠকানোর নতুন উপায় বের করেছে প্রমীলা দেবী। মিষ্টি ছিনালী করে এমন অবস্থা করে, দেবাংশু বাবুর বাঁড়ার ডগায় মাল চলে আসে বউয়ের গুদে ঢোকানোর আগেই। নাইটি খুলে ল্যাংটো হয়ে চিতাবাঘিনীর মতো হামাগুড়ি দিয়ে সে এগিয়ে আসে স্বামীর দিকে, চোখে ভীতসন্ত্রস্ত হরিণীর ক্ষুধা। ল্যাপটপ বন্ধ না করে পারে না দেবাংশু বাবু। হাফপ্যান্টের থাইয়ের কাছ দিয়ে হাত ঢুকিয়ে তার ন্যাতানো বাঁড়া কচলে কচলে অসভ্য সব গল্প করে তার সতীলক্ষী স্ত্রী। ​

– এই, আমি একটা খারাপ কথা বলবো। তুমি রাগ করবে না তো?​

– উহু… বলো না!​

– খুব খারাপ কথা কিন্তু।​

– উফ্ফ… শুনি শুনি?​

– স্বপ্না না ওর বরকে দিয়ে জোর করে পিছন মারায় জানো তো? ওর বর নাকি ওকে… ওকে পোঁদমারানি বলে ডাকে তখন!​

– কি সব ভাষা! কে স্বপ্না?​

না চিনলেও অচেনা এই মহিলার অসভ্যতার কথা শুনে ধোন শিরশিরিয়ে ওঠে কেমন যেন!​

– আরে ওই উল্টো দিকের বাড়ির শ্যামলদার বউ গো! ​

বাঁড়াটা টং করে শক্ত হয়ে ওঠে দেবাংশু বাবুর। পোঁদ-দোলানি প্রতিবেশিনী ওই বড় ম্যানাওয়ালী বৌদির উপরে যে সে অনেকদিন ধরে মনে মনে আকৃষ্ট! নেহাত ছাপোষা সংসারী মানুষের মত মনেই চেপে রেখেছে সেই ইচ্ছা।​

– জানো, স্বপ্না রোজ রাতে পুরো ল্যাংটো হয়ে শোয়! বলে ওতে নাকি ওর রক্ত চলাচল স্বাভাবিক থাকে।​

– ভালো তো। তুমিও শোবে!​

দেবাংশু বাবু যেন কল্পনায় শ্যামলদার বউকে শ্যামলদার পাশেই ল্যাংটো হয়ে শুয়ে থাকতে দেখতে পায়!​

– মাগো! যতসব অসভ্য অসভ্য কথা তোমার! আমি শুতে যাব কোন দুঃখে? আমি কি স্বপ্নার মত অসভ্য মেয়ে নাকি?​

– খুব অসভ্য বুঝি তোমার স্বপ্না? আনমনেই দেবাংশু বাবু বেখাপ্পা প্রশ্ন করে বসে স্ত্রীকে। ​

– খুউউউব! ও নাকি রোজ স্নানের সময় ফিঙ্গারিং করে জানো? ​

তার স্ত্রীর গলাতেও উৎসাহের সুর।​

– কেন, বর দেয়না?​

– দেয় তো। শরীরের খাঁই এত বেশি, ওর তাতে মন ভরেনা। সারাদিন করলেও ওর খিদে মিটতে চায় না। এতো বড়ো একটা মেয়ে আছে। এই বয়সে এসে… ভাবো কেমন অভদ্র? ​

চুপ করে কি যেন ভাবতে ভাবতে স্ত্রীর কাছে বাঁড়া খেঁচা খেতে থাকে দেবাংশু বাবু। মুখচোখ দেখে বোঝা যায় ক্রমশ উত্তেজিত হয়ে উঠছে তার শরীর।​

– খুব ভালো লাগতো বলো শ্যামলদার বউ যদি তোমারটা এভাবে ধরে নাড়িয়ে দিত! মুচকি হাসি হেসে স্বামীর ঠাটানো বাড়াটা জোরে জোরে উপর নিচ করতে করতে জিজ্ঞেস করল প্রমীলা দেবী।​

– কি যা তা বলছো?​

মুখে একথা বললেও শিহরনে উদ্বেলিত হয়ে ওঠে দেবাংশু বাবুর বাড়া। প্রমীলা দেবী স্পষ্ট অনুভব করে মুঠোর মধ্যে। ​

– আহা! সত্যি কি বলেছি নাকি? মজা করছি তো বোকা!​

স্বামীর যৌনাঙ্গ নাড়াতে নাড়াতে প্রমীলা দেবী ফিসফিসিয়ে বলে, ​

– মিছিমিছিই নাহয় ভাবলে একবার। চোখটা বন্ধ করো? দেখো ভালো লাগবে!​

চোখ বন্ধ করল দেবাংশু বাবু। ​

– ধরো আমি যদি স্বপ্না হই? ​

স্বামীর কানে ঠোঁট ঠেকিয়ে বলল প্রমীলা দেবী। ​

অদ্ভুত অস্বস্তিতে কেঁপে উঠে চোখ খুলে ফেলল দেবাংশু বাবু।​

– হঠাৎ এরকম করছ কেন বলোতো? কি হয়েছে তোমার?​

– ভয় পেয়ে গেলে নাকি?​

উচ্ছ্বসিত হাসিতে ভেঙে পড়ে নগ্ন প্রমীলা দেবী।​

আচ্ছা বাবা আচ্ছা, আর বলবো না। হলো তো? নাও এবারে লক্ষ্মী ছেলের মত চোখ বন্ধ করো দেখি।​

মুখ নামিয়ে গভীর একটা চুমু খায় স্বামীর অন্ডকোষে। ​

আরামে আবার চোখটা বন্ধ করল দেবাংশু বাবু। আর, না চাইতেও সাথে সাথে আবার মনে পড়ে গেল সামনের বাড়ির স্বপ্না বৌদির কথা! স্ত্রী তখন জোরে জোরে যৌনাঙ্গ নাড়িয়ে দিতে দিতে তার একটা হাত নিয়ে নিজের সারা গায়ে বোলাচ্ছে। নিজের এত বছরের সহধর্মিণীর বুকটা হঠাৎ অচেনা লাগছে দেবাংশু বাবুর। বারবার খালি মনে হচ্ছে এটা সামনের বাড়ির রিমার মা, শ্যামলদার বউ স্বপ্না বৌদি! যত ভাবছে ততই টগবগ করে ফুটছে তার সারা শরীরের রক্ত! ​

গরম খেয়ে স্ত্রীর মাই টিপে লাল করে দিল সে। প্রমীলা দেবী স্বামীর হাতটা ধীরে ধীরে নামিয়ে আনল নিজের লোমশ ভিজে যোনীতে। কল্পনায় স্বপ্না বৌদির গুদে হাত পড়তেই দেবাংশু বাবু হাঁকুপাঁকু করে উঠে, শক্ত করে মুঠোয় চেপে ধরে বউয়ের ফুলকো নরম গুদটা।​

স্বামী যে পরস্ত্রীর কথা ভাবছেন সেটা কিন্তু সেই মুহূর্তে বিলক্ষণ বুঝতে পারছে প্রমীলা দেবী! অদৃষ্টের কি পরিহাস, আজ যে সেটাই চাইছে সে! স্বামীর অলক্ষ্যে ঠোঁট টিপে হেসে বাঁড়াটা ভীষণ জোরে জোরে নাড়াতে নাড়াতে মিষ্টি ফিসফিসানিতে বলল, ​

– শুধু গুদ টিপলে হবে? আঙ্গুল ঢোকাবে না?​

ভচ্ করে দুটো আঙ্গুল বউয়ের গুদের মধ্যে ঢুকিয়ে দিল দেবাংশু বাবু। স্বপ্না বৌদির গুদ মনে করে খেঁচে দিতে লাগল জোরে জোরে। ​

– আহ্হ্হঃ… ওওওহহ্হঃ… পাছায় ঢোকাও? ঢোকাও না? প্লিইইইজ? ​

কাঁপতে কাঁপতে ফিসফিস করে বলল প্রমীলা দেবী। ​

গুদের সাথেই বউয়ের পাছাতেও আঙ্গুল ঢুকিয়ে দিল দেবাংশু বাবু। দুটো ফুটোয় একসাথে আঙ্গুল ঢুকিয়ে মুঠো পাকিয়ে পাকিয়ে চটকাতে লাগল।​

আপাত ভদ্র প্রমীলা দেবীও অসভ্য মেয়েছেলের মত স্বামীকে উৎসাহিত করতে লাগল পোঁদ খেঁচানোর জন্য। মনে মনে ভাবল বাড়ির বাকি নরখাদক দুটো তো তার পিছনটাকেও ছাড়বে না, আজ নাহোক কাল পাছাটাও বিলিয়ে দিতে হবে ওদের হাতে জানে সে! তারপর স্বামী যদি কোনোদিন হঠাৎ আবিষ্কার করে বউয়ের পোঁদের ফুটোটা খাল হয়ে গেছে, কি উত্তর দেবে সে তখন? স্বামীকে বিশ্বাস করাতে হবে দুটো ছিদ্র সচল হয়েছে তারই হাতে। প্রমীলা দেবী তাই পাছার মাংশপেশি টেনে স্বামীর আঙ্গুলটা ঢুকিয়ে নেয় গর্তের আরো ভিতরে, আরো জোরে জোরে নাড়িয়ে দিতে লাগে দেবাংশু বাবুর যৌনাঙ্গ। আরাম মাখানো কণ্ঠস্বরে স্বামীর কানে ঠোঁট ঠেকিয়ে ফিসফিস করে বলে, ​

– পোঁদ মারাতে খুব ভালো লাগে আমার, জানোতো ঠাকুরপো? পয়সা নিয়ে প্রতিবেশীদের বাঁড়া পোঁদে নিই আমি। আরো ভিতরে আঙ্গুল ঢুকাও… আরো ভিতরে ! পুরোটা ঢুকে যাবে দেখো ! ইসস… হ্যাঁআআআ… ওইভাবে !​

দেবাংশু বাবুর কল্পনায় তখন স্বপ্না বৌদি খানকীবৃত্তি করছে, ন্যাকছিনালী কথা বলছে আসন্ন চোদোন-আনন্দে। প্রমীলা দেবীর গুদে-পোঁদে তীব্রবেগে অঙ্গুলি-মদন করতে করতে দেবাংশু বাবু বলল, ​

– হ্যাঁ, দেখছি তো! পোঁদের ফুটোটা বেশ বড় হয়েছে তোমার!​

– আহঃ.. মাগোহ! হবেনা? সারাদিন পোঁদে পাড়ার দেওরগুলো বাঁড়া ঢুকিয়ে বসে থাকে যে! বকা দিলেও শোনেনা দুষ্টু ছেলেগুলো!​

প্রমীলা দেবীও স্বপ্না সেজে সমানতালে অসভ্যতা করতে লাগল স্বামীর সাথে। এদিকে নিজের বলা চরম অশ্লীল কথাগুলো দৃশ্যতই ভেবে যোনীগুহার মুখে জল চলে এল তার!​

– তুমি এত অসভ্য দেখে তো বোঝা যেত না! শরীরের এত খাঁই তোমার? ​

দেবাংশু বাবু তখন উত্তেজনার চরমে। শক্ত মুঠো পাকিয়ে চটকাতে চটকাতে বউয়ের নিম্নাঙ্গের ছিদ্রদুটো একাকার করে দিচ্ছে।​

– হ্যাঁ গো, ভীষওওওণ খাঁই! কিন্তু তোমার শ্যামলদা তো আজকে শুধু পোঁদ মেরেছে আমার। গুদটার খুব খিদে পেয়েছে দেখো ! ওর খিদে মেটাবে না ঠাকুরপো? ​

স্ত্রীর কন্ঠস্বরে শ্যামলদার কাছে পোঁদ মারার কাহিনী শুনে হঠাৎ করেই ভয়ানক একটা জেলাসীভর্তি অস্বস্তিতে বাঁড়ার একেবারে ডগায় মাল চলে এল তার। ​

– ভ্যাট ! বন্ধ করো তো এসব। যত সব আলতু ফালতু ব্যাপার! ​

ডিসেন্ট জেন্টলম্যান দেবাংশু বাবু ঘেমে নেয়ে উঠে চোখ খুলে ফেলল উত্তেজনার অস্বস্তিতে, বউয়ের কাছ থেকে তা লুকাতে প্রতিবাদ করে উঠল জোর গলায়। ​

– তাহলে চোদো আমাকে! স্বপ্নার থেকেও বেশি খিদে পেয়েছে আমার! তোমার বাঁড়াটা দিয়ে খুব জোরে জোরে শাস্তি দাও আমাকে। ভীষণ ব্যথা লাগে তোমার বাঁড়াটায় জানো তো! ব্যথা দিয়ে চোদো…. চোদো সোনা!​

বউয়ের উগ্র কামুকী স্বরে সারা শরীরে এনার্জির বিদ্যুৎ খেলে যায় দেবাংশু বাবুর। কিন্তু যে মানুষটা অলরেডি উত্তেজনার সপ্তম শিখরে পৌঁছে গেছিল, সে আর নতুন করে কোন শিখরেই বা আরোহণ করবে! অতি উগ্রতায় বিছানায় চিৎ করে ফেলে বউয়ের গুদে ঢুকিয়ে সাত-আটটা ঠাপ দিতে না দিতেই তার বাঁড়া হাল ছেড়ে দেয়। গলায় মুখ গুঁজে মাই টিপতে টিপতে হড়হড়িয়ে বীর্যপাত করে দেয় স্ত্রীর জঠরে। ক্লান্তিতে ঘুমিয়েও পড়ে তাড়াতাড়ি। স্বামীকে ঘুম পাড়িয়ে তারপর শুরু হয় প্রমীলা দেবীর গোপন রাত-যাপন। মেয়েরা সব রকম ছলা-কলা জানে, এসব নতুন করে শিখতে হয়নি প্রমীলা দেবীকে!​

একদিন তো আরেকটু হলেই ধরা পড়ে যাচ্ছিল পাড়ার মলয় বাবুর কাছে! মাঝরাতে সেদিন তাকে গুদে ধোন ঢুকিয়ে কোলে করে উঠানে নিয়ে এসেছিল মোহন। চাঁদের আলোয় উঠানের ভিজে মাটির উপর ফেলে ওর ল্যাওড়ার রস চাখাচ্ছিল প্রমীলা দেবীর ফুলকো ভোদাকে। পাশেই ছেলে হামাগুড়ি দিয়ে বসে চুঁচি টিপতে টিপতে দেখছিল ওর মায়ের চোদন। মলয় বাবু অত রাতে যে কি করতে বেরিয়েছিলেন ভগবানই জানে। কিন্তু ওনার টর্চের আলো এসে পড়েছিল বাগানের মাঝে। ​

– কে রে? কে ওখানে? ​

গেটের সামনে এসে বলে উঠেছিলেন উনি। ​

ওনার নজর থেকে বাঁচতে কামিনী ঝোপটার পিছনে গিয়ে লুকিয়েছিল তিনজন মিলে পুরো ল্যাংটো অবস্থায়! নিজেরই বাড়ির ভিতরে এভাবে চোরের মত লুকিয়ে নিজেকে আড়াল করতে করতে লজ্জায় মাটিতে মিশে যেতে ইচ্ছে করছিল প্রমীলা দেবীর। তার মধ্যেও অবাক হয়ে অনুভব করেছিল সন্তু পোঁদ খাচ্ছে তার! ​

“ছেলেটা কি একেবারেই হাতের বাইরে চলে গেল? মায়ের কি কোনো সম্মানই আর নেই ওর কাছে? সম্মান তো দূর, আদৌ কি মা বলেও মানে আর তাকে?” কামিনী গাছের ডাল ধরে দাঁড়িয়ে দাঁতে দাঁত চেপে শীৎকার আটকে অসহায় ভাবে পেটের ছেলেকে পোঁদ খাওয়াতে খাওয়াতে সেদিন ভেবেছিল প্রমীলা দেবী। ওদিকে তখন হাত বাড়িয়ে গুদ চটকাচ্ছে সব নাটের গুরু মোহন, মোচড়াচ্ছে দুধের বোঁটা ধরে ! ভাগ্যিস ভীতু মলয় বাবু আর বেশি ডাকাডাকি করেননি, কারো সাড়া না পেয়ে একটু পরে নিজেই চলে গেছিলেন বাড়ির দিকে। ছেলের মুখে একগাদা রমণ-জল খসানোর পর ঝোপের আড়াল থেকে বেরিয়ে সেদিন প্রমীলা দেবী কঠোরস্বরে জানিয়েছিল, আর কখনো যেন বাড়ির বাইরে না নিয়ে আসা হয় তাকে!​

বাজার-হাট, দোকানপত্র, দেবাংশু বাবুই যেন চাকর হয়ে উঠল সংসারের। মোহন শুধু দুবেলা গান্ডে পিন্ডে খাচ্ছে আর পিঠপিছে দেবাংশু বাবুর আদরের বউকে চুদছে তার ছেলের সাথে মিলে! সহজ সরল দেবাংশু বাবু বেচারী কিছুই বুঝতে পারে না। মোহন যেচেই বাগানের ঘাস পরিষ্কার করে দিচ্ছে, গাছে জল দিচ্ছে, আরো এটা ওটা সামান্য টুকিটাকি কাজ করে দিচ্ছে দেখে ভীষণ খুশি হয়। তার প্রাণাধিক প্রিয়া বউয়ের বাগানে যে নিয়মিত জল দিচ্ছে এই বিশ্বাসঘাতক কালসাপটা, ঘুণাক্ষরেও আঁচ পায়নি সে! হাসিমুখে ডেকে ডেকে কথা বলে মোহনের সাথে। দোকান থেকে কোনো খাবার আনলে ওর কথা ভেবে একটা এক্সট্রা আনে। ওর বাড়ির লোক চিন্তা করছে কিনা, নিয়মিত তাদের সাথে কথা হয় কিনা, খোঁজ রাখে। দেবাংশু বাবু একজন সুস্থমনস্ক নাগরিক। চারপাশের করোনা ভাইরাসের দুর্দিনে রাস্তায় বেরিয়ে লোকজনকে সাহায্য করতে না পারুক, নিজের ভাগের দায়িত্বটুকু সে প্রাণপণে পালন করতে লাগল বাড়িতে আশ্রয় নেওয়া লোকটার সব রকমের সুবিধা-অসুবিধার খেয়াল রেখে। ভালো মানুষ দেবাংশু বাবু দিনমজুর নয়, অতিথির মতোই আচরণ করতে লাগল মোহনের সাথে। এদিকে তাকেই লুকিয়ে তার অতিথি সৎকারের চরম মূল্য চোকাতে হচ্ছিল তার জীবনসঙ্গিনী প্রমীলা দেবীকে! সরকার এর মাঝেই আবার ঘোষণা করলো, বাড়ানো হচ্ছে লকডাউন। মানে বাড়ানো হলো গৃহবন্দী যন্ত্রনার মেয়াদ! বহুদিন বাড়ির লোকের সঙ্গে দেখা না হওয়ার টেনশান ভুলতে মোহন যখন-তখন প্রমীলা দেবীকে টেনে নিয়ে যেতে লাগলো স্বামীর চোখের আড়ালে। পিছনে হায়নার নিস্তব্ধ পদক্ষেপে শিকারের ভাগ নিতে প্রতিবার এগিয়ে এলো সন্তু। ওই কয়টা দিনেই সংস্কৃতিমনস্ক মার্জিত বাড়িটা হয়ে উঠল অদ্ভুত এক নিষিদ্ধ যৌনতার আখড়া। ​

তাই বলে মোহন আর সন্তুর মধ্যে বন্ধুত্ব হয়ে গেছে এমন ভাবার কোনো কারণ নেই। মোহন কয়েকবার চেষ্টা করেছিলো ওর গোপন রক্ষিতার ছেলের সাথে আলাপ জমাতে, কিন্তু প্রত্যেকবার মাল পড়ে যাওয়ার পড়েই সন্তুর অদ্ভুত এক বিজাতীয় রাগ, প্রতিহিংসা জন্মায় লোকটার উপর। সামান্য একটা রংমিস্ত্রি, বাড়িতে কদিনের জন্য আশ্রয় নিয়েছে বিপদে পড়ে, অথচ সেই কিনা ওলোট পালোট করে দিলো সন্তুদের সাজানো সংসারটা! ওর মা ওর গর্বের, শ্রদ্ধার দেবী, এই বাড়ির লাজ। সেই ‘লাজ’কে ল্যাংটো করে ধুলোয় মিশিয়ে দিয়েছে উত্তর প্রদেশের এই অকিঞ্চিৎ শ্রমিকটা। ব্যভিচারীনী বানিয়ে তুলেছে ওর মমতাময়ী মা জননীকে, নগ্নতাই আজ যার পরিচয়! না, পারেনি সন্তু ক্ষমা করতে মোহনকে।সে তো ক্ষমা ওর মা’কেও করতে পারেনি মনে মনে। এমনকি নিজেকেও! কিন্তু নিষিদ্ধ নেশা ওকে মাঝপুকুরের গভীর জলের পাতাঝাঁঝির মত পা আঁকড়ে টেনে নিয়ে যাচ্ছে সরোবরের গহীন অতলে। সন্তু জানেনা আবার ভেসে ওঠার উপায়, প্রতিদিন তলিয়ে যাচ্ছে পাপের অন্ধকার পাঁকে। নতুন করে ও নিঃশ্বাস নিতে শিখেছে জলের তলায়, যৌন অভিযোজন ঘটেছে মাতা-পুত্রের জীবনে। জীবন তাও এগিয়ে চলেছে নিজের গতিতেই।​

বন্ধুত্ব নয়, মিউচুয়াল আন্ডারস্ট্যান্ডিংয়ের সম্পর্ক গড়ে উঠেছে সন্তুর সাথে ওর মায়ের অবৈধ ভাতারের। দুজনেরই কাম্য এক নারী, তাই ওরা চোদন-প্রতিপক্ষ একে অপরের। তাই দুজনেই জানে, ওদের অবৈধ কামলালসা পূরণ করতে প্রয়োজন একে অপরকে। মোহন এগিয়ে না এলে সন্তুর যেমন সাহস নেই আগবাড়িয়ে ওর মায়ের পোশাক খোলার, সন্তু লোক জানাজানি করলে মোহনও ফেঁসে যাবে ঠিক একইভাবে। ওর লকডাউনের রাঁড়-রাজকীয়তা পড়বে বিশ বাঁও জলে, কপালে জুটবে পাবলিক মার। তাই যখনই পারে সন্তুকে তোষামোদ করার চেষ্টা করে মোহন। শুধু প্রমীলা দেবীকে চোদার সময়টুকু বাদে। ওই সময়টায় মোহন হয়ে ওঠে রাক্ষস, চোদন-রাক্ষস! সন্তুর সামনেই ছিঁড়েবুড়ে লন্ডভন্ড করে ভোগ করে ওর নম্র লাজুক মা’কে। প্রমীলা দেবীর এত বছরের জমানো খিদে মিটিয়ে দেয় বিশাল বাঁড়ার উদ্দাম রাম-গাদন দিয়ে। সন্তু সভয়ে অপেক্ষা করে ওর পালা আসার। ভয় কি আর ওর একটা? মায়ের উলঙ্গ শরীরে স্পর্শ করার ভয় কাটায় মা’কে শ্রমিকটার হাতে লাঞ্ছিতা হতে দেখতে দেখতে। সন্তুর সৌরজগৎ তখন ঘুরতে থাকে ঘড়ির কাঁটার বিপরীত দিকে। ​

আর মায়ের সাথে ওর সম্পর্ক? সে সম্পর্কের সংজ্ঞা কোনো অভিধানে পাওয়া যাবেনা! সবকিছু বদলে গেছে। বহুদিন না, চিরদিনের মত! স্নেহবোধটা কোথায় যেন চাপা পড়ে গেছে। ছেলেকে দেখলেই এখন চোরের মত পালিয়ে পালিয়ে যায় প্রমীলা দেবী। স্বামীর সামনে অভিনয় করে ওর মা সাজার, কিন্তু মনে মনে জানে ছেলের মা নয়, মাগী হয়ে উঠছে সে দিনকে দিন! প্রত্যেকটা দিন ভাবে ওই পাপের চক্করে আর যাবে না, কিছুতেই ধরা দেবে না ওর সন্মান লুণ্ঠনকারী দুজনের হাতে। তা সত্ত্বেও কখন যেন দুর্বল হয়ে পড়ে, হেরোইনের নেশার মত মাঝে মাঝে গোপন অশ্লীলতার ইচ্ছে চাগাড় দিয়ে ওঠে। কিছুতেই নিজেকে কন্ট্রোল করতে পারে না বাড়িতে আশ্রিত পরপুরুষের যৌনাঙ্গ দেখে, সারা শরীরে ওনার কাঁপুনি দিয়ে কামজ্বর আসে ছেলের শক্ত যৌনাঙ্গ স্পর্শ করলে!​

ভাবে এই অন্যায় অসভ্যতা আর করতে দেবে না ছেলে আর ওই সামান্য শ্রমিকটাকে। অথচ স্নানের সময় বাথরুমে ঢুকে দরজা আটকে দিয়েও নিজেই আবার ছিটকিনিটা খুলে রাখে কি এক অবৈধ আশায়। জামাকাপড় ছাড়ার সময় ঘরের জানলার পাল্লা ভেজিয়ে দিতে গিয়েও আবার খুলে দেয়। ইচ্ছে করেই বিভিন্ন কাজের আছিলায় বারবার ছেলে আর মোহনের ঘরে গিয়ে ওদের সামনে ঝুঁকে পড়ে, স্তনের দিকে ওদের ক্ষুধার্ত দৃষ্টি দেখে অস্বস্তিকর আরামে বোঁটা শক্ত হয়ে যায় তার। ছেলের কাছে গিয়ে নিজেই সংকোচে ওর জাঙ্গিয়া চেয়ে নেয় ধোওয়ার জন্য, আর কাচার আগে চোরের মত এদিক ওদিক দেখে নিয়ে জাঙ্গিয়ায় মুখ ডুবিয়ে প্রানভরে ছেলের যৌবনগন্ধ শোঁকে। দেখে যুবক ছেলের মদনরস লেগে শুকিয়ে আছে জাঙ্গিয়ায়। প্রমীলা দেবী বিব্রতভাবে মুখ দেয় ওখানে, ছোট্ট গোলাপী জিভটা বের করে কিশোরী-নারীর কৌতূহলে চেটে দেখে ছেলের জাঙ্গিয়ায় যৌনাঙ্গের জায়গাটা। মুখের লালায় ভিজে আঠা আঠা বীর্য্য জিভে লেগে যায় তার। টাকরায় জিভ ঘষে আস্বাদ করে, তারপর মৃদু হেসে উঠে নিজের হাতে জাঙ্গিয়া কচলে কচলে ধুয়ে দেয় সেই বীর্য। এসবের মাঝে অজান্তেই কখন যেন ভিজে ওঠে তার দু’পায়ের ফাঁক। আর তখনই যদি ওরা তাকে ধরে নিয়ে গিয়ে চোদে, সে বাধা দেবেটা কি করে, কোন মুখে! তাই বলে নিজের অস্তিত্বটা ভুলতে পারে না কিছুতেই, লজ্জায়-অনুশোচনায় দগ্ধ হতে হতে শাঁখা-পলা-সিঁদুর পড়া সধবা সাজে একসাথে দুটো যৌনাঙ্গের সেবা করে, যে দুটোর একটাও তার স্বামীর নয়!​

রাতে শান্তশিষ্ট ভদ্র-সতী প্রমীলা দেবী সারা বাড়ি জানিয়ে স্বামীর খাট দাপিয়ে জল খসায়। পুজো করে শুধু একটা শায়া বুক অবধি পড়ে, বুকের কাছে শায়া চেপে মোহন আর ছেলেকে সন্ধ্যাপুজোর প্রসাদ দিতে গিয়ে মাইটেপা খেয়ে আসে। আজকাল স্নান করে উঠে কাঁচুলীটা বুকে পড়েও আবার খুলে রাখে কি যেন ভেবে, বড়-গলা নাইটির বুকের বোতাম খুলে দেয় আয়নায় নিজেকে দেখে মুখ টিপে হেসে। সেই হাসি আবার মিলিয়ে যায় সন্তান আর রংমিস্ত্রির কাছে নির্মম স্তন-মর্দন সহকারে কামুক দানবীয় চোদন খেতে খেতে। ​

সন্তু দেখেছে বাবার সামনে মা ওর সাথে স্বাভাবিক আচরণ করার চেষ্টা করে, কিন্তু মায়ের শরীরের প্রত্যেকটা মাংসপেশি কাঁপতে থাকে সেই প্রচেষ্টার চাপে। আগের মতই মা ওকে গুছিয়ে খেতে ডাকে, জামাকাপড় কেচে দেয়, কাজের ফাঁকে ঘরে ঢুকে ওর বইপত্র বিছানা গুছিয়ে রাখে, আগের মতোই বাবু বাবু করে ডাক দিয়ে কথা বলে। কিন্তু সবকিছুই কেমন একটা দ্বিধার মোড়কে মোড়া। ওর মনে হয় মা নাটক করছে প্রতিমুহূর্তে। মা সাজার নাটক, ভালো স্ত্রী সাজার নাটক, মমতাময়ী আশ্রয়দাত্রী সাজার নাটক! সন্তুও নিজের কৃতকর্মের লজ্জায় মিশে থাকে মাটিতে। মায়ের চোখে চোখ মিলিয়ে কথা বলতে পারেনা ঠিকমত। কিন্তু ও কঠোর হওয়ার চেষ্টা করে। জোর করেই মায়ের সাথে স্বাভাবিক আড্ডা জমায় বাবার সামনে। অথচ বাবার চোখের আড়াল হলেই সন্তু খোঁজে ওর মোহন কাকুকে। কখন কাকু এসে ওর মায়ের শাড়ি খুলে ল্যাংটো করবে, সমস্ত সম্ভ্রম ওর কালো ল্যাওড়া দিয়ে ডলে ডলে ধুইয়ে দেবে ওর ফর্সা লাজবতী মায়ের শরীর থেকে, কখন সন্তু আবার ওর ফ্যান্টাসির খানকী-পরীর রতিনেশায় ডুব দেবে! সংসারী গৃহলক্ষী প্রমীলা দেবী যতই পালাতে চায়, ততই বন্দিনী হয়ে পড়ে যৌনতার কারাগারে।​

দুপুরবেলায় বর ঘুমানোর সময় ঘরের দরজা বাইরে থেকে টেনে পাপোশের ওপর পাছা রেখে প্রমীলা দেবীকে চুদেছে কয়েকবার মোহন আর সন্তু মিলে। প্রমীলা দেবী বার বার বাধা দেওয়া সত্ত্বেও শোনেনি ওরা। শেষে একদিন দেবাংশু বাবু জেগে উঠে বাইরে আসার জন্য দরজা ধাক্কাতে তাকে ঘরের সামনে ল্যাংটো অবস্থায় ফেলে পালিয়েছিল দুজনে! নাইটি গলিয়ে দরজা খুলে কোনো রকমে একটা অজুহাত দিয়ে প্রমীলা দেবী রেহাই পেয়েছিল সেদিন। সন্তুর সাহস দিনকে দিন বেড়েই যাচ্ছিল। ও জানে ও আর একা নেই, সাথে পেয়েছে মোহন কাকুর মত শক্তিশালী একটা চোদোনবাজ লোককে। জল এতটাই দূরে গড়িয়ে গেছে, প্রতিবাদ করার সুযোগ বহুদিন আগেই শেষ হয়ে গেছে প্রমীলা দেবীর। এখন আর স্বামীর কাছেও বলতে পারবে না কি করেছে সে এতদিন ধরে। উত্তর দিতে পারবে না, প্রত্যেকদিন যদি নিজ বাড়িতে ধর্ষিতা হয়েই থাকে, তাহলে কোন নিষিদ্ধ সুখে মুখ বুঁজে রইল সব সয়ে!​

লকডাউনের রাসলীলা​ Part 2 – Bangla Choti Kahini

তাই চরম অপমান সহ্য করেও মাথা উঁচু রেখে সংসার করে যেতে হয় দক্ষ অভিনেত্রীর মত। দেবাংশু বাবু যখন লাঞ্চ করতে ডাইনিংরুমে বসেছে, দেবাংশু বাবুর বিছানায় সন্তু নাইটি তুলে ঠাপিয়েছে মা’কে মোহনের পাল্লায় পড়ে। এমনকি রান্নাঘরে রান্না করতে করতেও শাড়ি তুলে পাছা চোদাতে হয়েছে সুশিক্ষিতা প্রমীলা দেবীকে। ছেলের সামনে হাঁটু গেড়ে বসে মুখে নিতে হয়েছে ওর বাঁড়া। স্বামী এসে যাওয়ায় তাড়াতাড়ি অজুহাত দিয়েছে শুকনো লঙ্কা নিচে পড়ে যাওয়ার! মোহনের ল্যাওড়া চাটতে হয়েছে ডালে খুন্তি নাড়তে নাড়তে। গুদে রংমিস্ত্রির বাঁড়া ভরে স্বামীর জন্য ডিমের ঝোল রান্না করেছে। প্রত্যেকটা দিন ছিন্নভিন্ন হচ্ছিল প্রমীলা দেবীর আত্মসম্মান, ভেঙে চুরমার হয়ে যাচ্ছিল তার সতীত্বের অহংকার।​

Tags: লকডাউনের রাসলীলা​ Part 1 Choti Golpo, লকডাউনের রাসলীলা​ Part 1 Story, লকডাউনের রাসলীলা​ Part 1 Bangla Choti Kahini, লকডাউনের রাসলীলা​ Part 1 Sex Golpo, লকডাউনের রাসলীলা​ Part 1 চোদন কাহিনী, লকডাউনের রাসলীলা​ Part 1 বাংলা চটি গল্প, লকডাউনের রাসলীলা​ Part 1 Chodachudir golpo, লকডাউনের রাসলীলা​ Part 1 Bengali Sex Stories, লকডাউনের রাসলীলা​ Part 1 sex photos images video clips.

3 thoughts on “লকডাউনের রাসলীলা​ Part 1 – Bangla Choti Kahini”

Leave a Comment

Discover more from Bangla Choti Golpo

Subscribe now to keep reading and get access to the full archive.

Continue reading