বন্ধুর বিধবা বোনকে পকাত পকাত করে চুদলাম

bangla choti bidhoba
সেদিন যখন রাকিব আমার বাসায় আসলো আমি যেমন অবাক তেমনি খুশি হয়েছিলাম।রাকিবের বাবা কবে যে বগুড়া শহরে বাড়ি বানালো আমি সেটা জানতেও পারিনি।কারন, প্রায় ৫ বছর ওদের সাথে যোগাযোগ নেই।রাকিবের বাবা আর আমার বাবা দুজনে কলিগ, সে থেকেই রাকিবের সাথে পরিচয় এবং বন্ধুত্ব।আমাদের ছোটবেলার প্রায় ১০/১২টা বছর একসাথে কেটেছে।রাকিবের ছোট আরেকটা ভাই আর দুটো বোন আছে।আসলে বাবা আগের অফিস থেকে বদলী হয়ে আসার পরই ওদের সাথে আমার যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে যায়।

রাকিবের কাছে জানতে পারলাম, এরই মধ্যে ওদের পরিবারে অনেক ঘটনা ঘটে গেছে, ঘটেছে আমার পরিবারেও।দুজনেরই বাবা মারা গেছে।তবে পার্থক্য এই যে, রাকিব লেখাপড়ার পাট চুকিয়ে একটা চাকুরী করছে আর আমি তখনো বেকার।আসলে রাকিব আমার কাছে এসেছিল একটা রিকোয়েস্ট নিয়ে, ও কার কাছ থেকে যেন জেনেছে যে প্রাইভেট টিউশনিতে আমার প্রচুর সুনাম হয়েছে।আসলেও তাই, চাকুরী না পেয়ে বাবার অবর্তমানে সংসারের বোঝা টানার জন্য টিউশনি করতে শুরু করি।আমার পড়ানোর নিজস্ব আবিস্কৃত কিছু পদ্ধতি ছিল, যা দিয়ে আমি অনেক দুর্বল ছাত্র-ছাত্রীদেরও অংক আর ইংরেজী খুব সহজে শেখার রাস্তা করে দিতাম, ফলে আমার সব ছাত্র-ছাত্রীই পরীক্ষায় বেশ ভাল ফলাফল করতো।

আর সেই কারনেই আমার ছাত্র-ছাত্রীর অভাব ছিল না বলে আমি বছরের মাঝামাঝি কোন ছাত্র-ছাত্রী নিতাম না।কিন্তু রাকিব এসেছিল বন্ধুত্বের দাবী নিয়ে, যাতে আমি ওর বোন রেবেকাকে পড়াই।তখন জুন মাস, গড়পড়তায় এসএসসি পরীক্ষার আর মাত্র ১০/১১ মাস বাকী।রাকিবকে কি আমি ফেরাতে পারি?রাকিবের কাছেই শুনলাম রেবেকার জীবনের করুণ ইতিহাস।৪ বছর আগে রেবেকা যখন এসএসসি পরীক্ষা দেয়ার জন্য প্রস্তুতি নিচ্ছিল তখনই রেবেকার একটা বিয়ের প্রস্তাব আসে।ছেলে আমেরিকা প্রবাসী, উচ্চ শিক্ষিত, সম্ভ্রান্ত পরিবারের ভদ্র ও বিনয়ী।ছেলে প্রচুর টাকা কামায়, বিয়ের পরপরই বৌকে আমেরিকা নিয়ে যাবে।

মেয়ে সুখে থাকবে ভেবে রাকিবের বাবা-মা আর পিছন ফিরে তাকাননি।রেবেকার আর এসএসসি দেয়া হলো না।সত্যি সত্যি বিয়ের ৬ মাসের মধ্যে ওকে ওর স্বামী আমেরিকায় নিয়ে গেল।রাকিবের বাবা-মায়ের স্বপ্নকে সত্যি করে রেবেকা খুব সুখে দিন কাটাতে লাগলো।২ বছরের মাথায় ওদের একটা মেয়েও জন্মালো।মেয়ের বয়স বছর ঘুরতে না ঘুরতেই রেবেকার কপাল পুড়লো।একদিন রাতে বাসায় ফিরতে গিয়ে রোড এক্সিডেন্টে রেবেকার স্বামী মারা গেল।

বিধবা হয়ে রেবেকা মেয়েকে নিয়ে বাবার সংসারে ফিরে এলো, কিন্তু ততদিনে রাকিবের বাবাও মারা গেছে।এখন রাকিবের আয়ে ওদের সংসার চলে।স্বামীর মৃত্যুর শোক অনেক আগেই সামলে নিয়েছে রেবেকা।রেবেকা খুবই বুদ্ধিমতী মেয়ে।নিজে নিজেই ভেবে স্থির করেছে, যতই সুন্দরী হোক, বিধবা আর বেকার রেবেকাকে ভাল কোন ছেলে বিয়ে করতে চাইবে না।

তার উপরে সেই স্বামী ওর মেয়ের দায়িত্বও নিতে চাইবে না।কিন্তু ও যদি এসএসসি পাশ করে নার্সিং ট্রেনিংটা করে নার্সের চাকরীটা পেয়ে যায়, তখন অনেক ভালো ভালো ছেলেই ওকে ওর মেয়েকে মেয়ের মর্যাদা দিয়ে বিয়ে করার জন্য এগিয়ে আসবে।আমি বললাম, রেবেকা ঠিকই ভেবেছে। Bangla New Sex Story

কিন্তু তুই ছাড়া তো এতো কম সময়ের মধ্যে ওকে পরীক্ষার জন্য তৈরী করা আর কারো পক্ষে সম্ভব হবে না, বন্ধু, তুই ওর দায়িত্বটা নে, বেতন যা লাগে আমি দিব, তুই চিন্তা করিস না- রাকিব আমাকে বলল আমার হাত দুটো ধরে ।আমি একটু চমকালাম, রাকিব আমার কাছে এসেছে বন্ধুত্বের দাবী নিয়ে তাহলে একথা বললো কেন? ওকে একটু শিক্ষা দেয়া দরকার। bangla choti bidhoba

আমি উঠে রাগত স্বরে বললাম, এই শালা, বেড়ো।তাকিয়ে ঢোক গিললো একটা।আমি বললাম, কি হলো, ওঠ, শালা ওঠ আর এক্ষুনি বেড়িয়ে যা এখান থেকে।শালা টাকার গরম দেখাস না? এসেছিস বন্ধুর কাছে, আবার টাকার গরম দেখাস? আবে শালা তোর বোন কি আমার কেউ নয়? এতক্ষণে ওর ভুলটা বুঝতে পারলো রাকিব।উঠে এসে দুই হাতে আমার হাত ধরে বললো, বন্ধু, রাগ করিস না, প্লিজ মাফ করে দে, আমার ভুল হয়ে গেছে।আমি হেসে ফেললাম, বললাম, বয়, ভিতরে গিয়ে ওকে নাশতা দিতে বললাম।নাশতা খেতে খেতে আমরা আরো কিছু গল্প করলাম।

যাওয়ার আগে রাকিব বললো, রেবেকার পুরো দায়িত্ব আমি তোকে দিয়ে গেলাম, আমি তো ঢাকায় থাকি, ২/৩ মাস পরপর আসি।তুই যা বলবি ও সেটাই করবে, আমি বাসায় সেভাবেই বলে যাবো।৫ বছর আগে রেবেকা যখন ক্লাস নাইনে পড়তো, আমি ওকে একবার করে দেখার জন্য প্রতিদিন ওদের বাসায় যেতাম।কারন রেবেকা দেখতে পরীর মত সুন্দর, স্লিম ফিগার, ৫ ফুট ৪ ইঞ্চি লম্বা, টিকলো নাক, ধারালো চিবুক, মুক্তোর দানার মতো দাঁত, আর হাসিটা যেন সবসময় চোখে লেগে থাকতো।আমি মনে মনে ভালবাসতাম রেবেকাকে।

ইচ্ছে ছিল, বড় হয়ে আমার অভিভাবকের মাধ্যমে বিয়ের প্রস্তাব পাঠাবো।কিন্তু এরই মধ্যে আমরা শহরে চলে এলাম আর রেবেকার সাথে সব যোগাযোগ বিচ্ছন্ন হয়ে গেল, আমার স্বপ্নও ভেঙে গেল।এতদিন পর আবার রেবেকাকে দেখার লোভে আমি পরদিনই ওদের বাসায় গিয়ে হাজির হলাম।গিয়ে যা দেখলাম, নিজেকে সামলানো কঠিন হয়ে গেল।

রেবেকা অনেক বড় হয়ে গেছে, স্বাস্থ্যও ভাল হয়েছে, ভরাট হয়েছে, যৌবন যেন টলমল করছে ওর সারা শরীরে।মনে হচ্ছিল একটা টসটসে পাকা আম, রসে টইটুম্বুর।বাচ্চা হওয়ার ফলে ওর স্তনগুলোও বেশ বড় হয়েছে, আইডিয়া করলাম, ওর ফিগার ৩৪-২৪-৩৮ হবে।গায়ের রং আরো ফর্সা আর দেখতে আগের চেয়ে আরো অনেক সুন্দর হয়েছে।

মনে মনে ভাবলাম, এখন চাইলে ওকে সহজেই বিয়ে করা যায়, কিন্তু আমার মা কিছুতেই একটা বিধবাকে বিয়ে করায় মত দিবেন না, সে যতো সুন্দরীই হোক না কেন।তাছাড়া কি একটা বিষয় নিয়ে রাকিবের মা আর আমার মায়ের মদ্যে একটা দ্বন্দ্ব আছে, কেউ কাউকে সহ্য করতে পারে না।সেজন্যে আমি মা’কে জানাইনি যে আমি রেবেকাকে পড়ানোর দায়িত্ব নিয়েছি।যাই হোক আমি সেদিন থেকেই রেবেকাকে পড়ানো শুরু করলাম। bondhur bon ke chodar golpo

রাকিব আরো ২ দিন থাকলো, তারপর ছুটি ফুরিয়ে যাওয়াতে ও ঢাকা চলে গেল।আমি ওকে নিয়মিত পড়াতে লাগলাম কিন্তু আশানুরূপ সাফল্য পাচ্ছিলাম না।তবুও আমি আমার সাধ্যানুযায়ী চেষ্টা করে যেতে লাগলাম।কিছু দিনের মধ্যেই রেবেকার সাথে আমার দূরত্ব অনেক কমে গেল।রেবেকা পড়ার চাইতে বেশির ভাগ সময় আমার সাথে গল্প করেই কাটাতে লাগলো।রেবেকার সাথে গল্প করতে আমারও খুব ভাল লাগতো।

দুজনে মনের দিক থেকে কাছাকাছি এলেও রেবেকা কখনোই আমাদের দুজনের শরীরের মাঝের দূরত্ব কমাতে চায়নি।আমিও ওর শরীর ছোঁয়ার সাহস করিনি।এভাবেই প্রায় ৭/৮ মাস কেটে গেল।শেষ পর্যন্ত আমরা দুজনেই বুঝতে পারলাম যে রেবেকার পক্ষে এসএসসি পাশ করা অসম্ভব।কিন্তু নিয়মিত চিঠিতে রাকিব আমাকে লিখত, যে করেই হোক রেবেকাকে এসএসসি পাশ করাতেই হবে, এর কোন বিকল্প নেই।কিন্তু রেবেকার দীর্ঘদিন পড়াশুনা বন্ধ থাকার ফলে ওর মুখস্ত করার ক্ষমতা নষ্ট হয়ে গিয়েছিল।পড়া কিছুতেই মনে রাখতে পারছিল না।

অবশেষে আমি বাধ্য হয়ে রাকিবকে সব জানিয়ে চিঠি লিখলাম।রাকিব আমাকে যে কোন মূল্যে বা উপায়ে রেবেকাকে পাশ করানোর ব্যবস্থা করতে বললো।পরে একান্ত বাধ্য হয়ে কেবল রেবেকার ভবিষ্যতের কথা ভেবে আমি আমার নীতি বিসর্জন দিলাম।কারন নকল করা ছাড়া রেবেকার উত্তরনের আর কোন পথ নেই।

আমি রাকিবকে সেকথা জানালে রাকিব আমাকে ব্যবস্থা করতে বললো।তখন দেশের বেশ কয়েকটা প্রত্যন্ত এলাকার পরীক্ষা কেন্দ্রে অতিরিক্ত টাকার বিনিময়ে দেদারসে নকল করে পরীক্ষা দেয়ার সুযোগ দেয়া হতো।আমি এমনই একটা স্কুলের সাথে যোগাযোগ করলাম (যেহেতু বর্তমানে দেশে নকলবিহীন পরিবেশে পরীক্ষা পদ্ধতি চলছে, সঙ্গত কারণেই স্কুলের নাম ও স্থান গোপন রাখা হলো)।

সেই মোতাবেক রাকিবকে সব জানালাম যে, রেবেকাকে প্রথমে ঐ স্কুলে বিগত বছরের পুরো বেতন দিয়ে ভর্তি করাতে হবে এবং বোর্ডে টাকা খাইয়ে রেজিস্ট্রেশন করাতে হবে।রাকিব জানালো যে টাকাপয়সা খরচে ওর কোন সমস্যা নেই, তবে ও নিজে এসব করার জন্য আসতে পারবে না, যা করার আমাকেই করতে হবে।আমি আবারো স্কুলে যোগাযোগ করলাম এবং স্কুল থেকে অতিসত্বর আমাদের যেতে বললো।

আমি যেদিন স্কুল থেকে চিঠিটা পেলাম সেদিন ছিল বুধবার, পরদিনই ছিল রেজিস্ট্রেশনের শেষ দিন।সুতরাং যেমন করেই হোক বৃহষ্পতিবারের মধ্যে রেবেকাকে নিয়ে আমাকে স্কুলে পৌঁছাতেই হবে।আমি রেবেকাকে সাথে নিয়ে খুব ভোরে বগুড়া থেকে রওনা হলাম।আমাদের প্রথম গন্তব্য ছিল ট্রেনে করে জেলা শহরে কাছাকাছি একটা স্টেশন।সেখান থেকে আবার ছোট বাসে করে সেই স্কুলের গন্তব্যে যেতে হবে।আমরা দুপুরের দিকে ট্রেন থেকে নামলাম।

ওখানে একটা লক্করঝক্কর মার্কা অতি পুরনো একটা বাস দাঁড়ানো ছিল।ওদিকে ট্রেন ছেড়ে দিতেই বাসও ছাড়লো।বুঝতে পারলাম ট্রেনে আসা যাত্রীরাই এই বাসে যাতায়াত করে, তাছাড়া অন্য কোনভাবে এদিকে আসা যায় না।বাস ইট বিছানো এবড়োখেবড়ো হেরিংবোন রাস্তায় হেলেদুলে চলতে লাগলো।ভয় হলো আমরা ঠিকঠাক সময় মতো পৌঁছাতে পারবো কিনা।যা হোক কয়েক মাইল যাওয়ার পর রাস্তা ভাল পাওয়া গেল, বাসও একটু দ্রুত ছুটতে লাগলো। bondhur bon ke chodar golpo

রেবেকা আমার সাথে ট্রেনের সিটে বেশ দূরত্ব রেখে বসেছিল।বাসের সিটে গা ঘেঁষাঘেঁষি করে বসলেও এমনভাবে জড়োসড়ো হয়ে বসেছে যে ইচ্ছে থাকলেও ওর গোপন কোন অঙ্গ স্পর্শ করা সম্ভব না, আর আমি সে চেষ্টাও করবো না, রাকিব জানতে পারলে খুন করে ফেলবে।হঠাৎ করেই দুপুরের কড়া রোদ নিভে গেল, বেশ ঠান্ডা বাতাস আসতে লাগলো বাসের জানাল দিয়ে।

তাকিয়ে দেখলাম আকাশে বেশ গাঢ় কালো মেঘ জমছে।ড্রাইভারকে জিজ্ঞাসা করলাম আর কতক্ষণ লাগবে, সে বললো ঘন্টাখানিক।কিন্তু বাসের গতি দেখে আমার সেটা বিশ্বাস হচ্ছিল না।আমার ভয় হচ্ছিল যে আদৌ আমরা আজ দিনের মধ্যে পৌঁছাতে পারবো কিনা।যদি না পারি তবে তার চেয়ে খারাপ আর কিছু ভাবার থাকবে না।

ঠান্ডা বাতাস আর বাসের দুলুনিতে আমি একটু ঘুমিয়ে পড়েছিলাম।হঠাৎ ঘট-ঘট-ঘট-ঘটাং করে জোরে শব্দ করে বাস থেমে গেল।আমার ঘুমও ভেঙে গেল, জিজ্ঞেস করলাম কি হলো ভাই? কন্ডাক্টর বলল দেখতাছি।দেখে এসে বললো, মেস্তরী লাগবো।বুকের মধ্যে ধরাস ধরাস করতে লাগলো।রেবকাকে বেশ নির্ভার মনে হলো, মনে হচ্ছিল আমার উপরে সব দায় দায়িত্ব দিয়ে সে পরম নিশ্চিন্তে আছে।আমি বাস থেকে নামলেও ও নামলো না। bangla choti bidhoba

নিকটস্থ বাজার থেকে মিস্ত্রি এনে বাস ঠিক করতে প্রায় ২ ঘন্টা লেগে গেল।আমরা যখন স্কুলে গিয়ে পৌঁছালাম তখন ৬টা বাজে।স্কুল বন্ধ আশেপাশে কেউ নেই।মাথার মধ্যে বনবন করে ঘুড়তে লাগলো।এতো কষ্ট করে শেষ পর্যন্ত এই ফলাফল নিজের মাথার চুল টেনে টেনে ছিঁড়তে ইচ্ছে করছিল।রেবেকার মুখে কোন কথা নেই।এতক্ষনে তার মুখে শব্দ ফুটলো, দয়া করে সে বললো, মনি ভাই, স্কুল তো বন্ধ হয়ে গেছে, এখন কি হবে?

মনে হচ্ছিল যে কোন সময় ও কেঁদে ফেলবে।কি কঠিন মেয়ে রে বাবা, ওর ভিতরে এতো দুশ্চিনআ অথব সারাটা রাস্তা একটা কথাও বলেনি।আমি ওকে অভয় দিয়ে বললাম, ভেবো না, আমার উপরে ভরসা রাখো, একটা ব্যবস্থা আমি করবোই।রাকিবকে আমি কথা দিয়েছি, তোমাকে পাশ করাবোই এতো সহজে তো আমি হার মানতে পারবো না।ওর মুখ দেখে মনে হলো, ও আমার উপরে ঠিক ভরসা করতে পারছে না।বন্ধ স্কুলে বোকার মতো দাঁড়িয়ে থাকার কোন মানে হয় না, আমি ওকে সাথে নিয়ে স্কুলের আশেপাশের সবচেয়ে বড় বাড়িটা খুঁজে বের করলাম।

তারপর ওদেরকে বললাম আমাকে স্কুলের হেডমাস্টারের বাড়িটা চিনিয়ে দিতে।ভাগ্য ভাল যে প্রায় মাইলখানেক দূরের হেড মাস্টারের বাড়িতে গিয়ে উনাকে বাড়িতেই পাওয়া গেল।উনি আমাকে ঠিকই চিনলেন কিন্তু অফিস সময় শেষ হয়ে গেছে জন্য রেজিস্ট্রেশন করাতে রাজি হলো না।পরে আমি উনাকে রেজিস্ট্রেশন ফি ছাড়াও কিছু অতিরিক্ত টাকা দিতে চাইলে রাজি হলো। bondhur bon ke chodar golpo

জানতাম, যে স্কুলে টাকার বিনিময়ে নকল করে পরীক্ষা দেওয়ার সুযোগ দেওয়া হয় সেই স্কুলের শিক্ষক আর কতটুকু নীতিবান হবেন? উনি আমাদেরকে সাথে নিয়ে স্কুলে এলেন, হ্যারিকেনের আলোতে ফরম ফিল-আপ হলো।সব কাজ শেষ করে উনি আমাদেরকে বিদায় দিলেন, তখন রাত প্রায় ৯টা বাজে।আমরা যখন স্কুলের বাইরে এলাম তখন পুরো আকাশ মেঘে ঢাকা।

মাগিকে চুদে ভোদা ব্যাথা বানিয়ে দিছিলাম bangla choti voda

রাত সাড়ে টায় লাস্ট গাড়িটা ছেড়ে যাবে।দেখলাম স্কুল থেকে বড় রাস্তাটা বৃত্তাকারে অনেকদূর ঘুরে গিয়েছে, আধা ঘন্টায় সে রাস্তা শেস করা যাবেনা।এদিকে আকাশ ঘন মেঘে ঢাকা, মাঝে মাঝে বিজলী চমকাচ্ছিল।হঠাৎ করে বিজলীর আলোয় দেখলাম, স্কুলের পিছন দিক থেকে একটা শর্টকাট মেঠো পথ মাঠের মাঝ দিয়ে চলে গেছে।দূরের বাস স্টপেজটা ওখান থেকেই দেখা যায়।শর্টকাট দিয়ে গেলে বড়জোর ২০ মিনিট লাগবে। bangla choti bidhoba

আমি রেবেকাকে নিয়ে সেই শর্টকার্ট ধরে জোরে হাঁটতে লাগলাম।খেতের আইল দিয়ে পায়ে হাঁটা মেঠো পথ।আমরা প্রায় অর্ধেক এসেছি তখনই বড় বড় ফোঁটায় বৃষ্টি শুরু হলো।আমরা আরো জোরে হাঁটতে গেলাম কিন্তু সেটা আর সম্ভব হলো না।বৃষ্টির পানিতে মেঠোপথে কাদা হয়ে পিছলা হয়ে উঠেছে।কয়েক মিনিটের মধ্যে হাঁটাই কঠিন হয়ে উঠলো।আমি রেবেকাকে জুতা খুলে হাতে নিতে বললাম।কিন্তু তবুও রেবেকা ঠিকভাবে হাঁটতে পারছিল না।

আমি আর দ্বিধা না করে ওর একটা হাত ধরলাম।আমার হাত ধরে হাঁটতে হাঁটতেই হঠাৎ রেবেকার পা পিছলালো।আমি দ্রুত রেবেকার পিঠের নিচে একটা হাত দিয়ে ওকে জড়িয়ে ধরে পতনের হাত থেকে বাঁচালাম।রেবেকার ওক মাই আমার বুকের সাথে লেগে গেল।রেবেকার সেদিকে কোন খেয়াল নেই।বিজলীর আলোতে দেখলাম রেবেকা অবাক হয়ে আমার মুখের দিকে তাকিয়ে আছে।বৃষ্টিভেজা ওর মুখটা শিশিরে ভেজা জুঁই ফুলের মত লাগছিল।

ক্ষণিকের জন্য ওকে একটা চুমু দেওয়ার খুব লোভ হলো আমার।অনেক কষ্টে সেটা গোপন করে ওকে টেনে সোজা করলাম।তারপর আবার হাঁটতে লাগলাম।আমরা বাস স্টপেজে পৌঁছে জানলাম লাস্ট বাসটা বৃষ্টি আসার আগেই ছেড়ে গেছে।আমরা খুবই দুশ্চিন্তায় পড়ে গেলাম।একে তো অচেনা জায়গা, আমাদের আত্মীয়স্বজন বা চেনা জানা কেউ ঐ এলাকায় নেই, তার উপরে ঝড় বৃষ্টির রাত।দুজনে কোথায় রাতটা কাটাবো এটা ভেবে বুকের মধ্যে ঢিপ ঢিপ করতে লাগলো। bangla choti bidhoba

আমরা এ ব্যাপারে আলাপ করতে করতে ইট বিছানো এবড়ো খেবড়ো হেরিংবোন রাস্তা ধরে হাঁটতে লাগলাম।আমরা দুজনেই বৃষ্টিতে ভিজে একেবারে চুপচুপে হয়ে গেছি।ঐ পরিস্থিতিতেও রেবেকার ভিজে যাওয়া আঁটশাট পোশাকের মধ্যে দিয়ে ফুটে ওঠা ওর বডি কনস্ট্রাকশন দেখে অবাক হয়ে গেলাম, কেমন যেন নেশা ধরানো শরীর মেয়েটার।

ওর কামিজটা ভিজে গায়ের সাথে লেপ্টে গেছে, ভেজা গোলাপী রঙের কামিজের ভিতর দিয়ে কালো ব্রা’র মধ্যে লুকিয়ে রাখা লোভ লাগা সাইজের মাইগুলো ষ্পষ্ট হয়ে উঠেছে।তার উপরে হাঁটার দুলুনিতে মাইগুলো তুলতুল করে দুলছিল।সব কিছু মিলিয়ে কেমন মন মাতাল করা অবস্থা।রেবেকার মাইগুলো কাপড়ের উপর দিয়ে দেখলেই বোঝা যায়, ওগুলো এখনো নিরেট, ও মনে হয় ওর মেয়েকে বুকের দুধ খাওয়াতো না, তাহলে তো ঝুলে পড়ার কথা।আমার বুকের মধ্যে অকারনেই ঢিপ ঢিপ করতে লাগলো।

মনে মনে ভাবলাম, এখন এসব ভেবে কি লাভ, আর কয়েক দিন পরেই তো রেবেকার সাথে আমার সব যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে যাবে, আর হয়তো জীবনে কোনদিন দেখাও হবে না।ওকে তো আমি ওকসময় ভালবাসতাম কিন্তু বিয়ের পর ওর প্রতি আমার টানটা শিথিল হয়ে গিয়েছিল।গত কয়েকটি মাস আমি ওর সান্নিধ্যে থেকেছি, কই আগে তো কখনো ওকে হারানোর ব্যাথাটা এতো বেশি করে বুকে বেঁধেনি তাহলে এখন কেন এসব ভাবছি? bondhur bon ke chodar golpo

আমরা হাঁটতে হাঁটতে একটা চায়ের দোকান পার হচ্ছিলাম।দোকানের ভিতরে ৫/৬ জন যুবক ছেলে বসে আড্ডা দিচ্ছিল।রেবেকার ভেজা শরীর দেখে ওরা বিভিন্ন বাজে মন্তব্য করতে লাগলো আর সিটি বাজাতে লাগলো।রেবেকা ভয়ে সিটকে গিয়ে আরো বেশি করে আমার শরীরের সাথে মিশে গেল।সেটা দেখে ওরা আরো বেশি খিস্তি করতে লাগলো।আমি রেবেকাকে ওদের দিকে কান না দিয়ে সোজা হাঁটতে বললাম।কিন্তু তবুও শেষ রক্ষা হলো না।

পিছন ফিরে তাকিয়ে দেখি ছেলেগুলো আমাদের পিছু নিয়েছে।প্রচন্ড ভয় পেয়ে গেলাম, এই অচেনা জায়গায় রাতের অন্ধকারে একটা যুবতী মেয়েকে নিয়ে আমি একা, যে মেয়েটার সাথে বলার মতো কোন সম্পর্ক আমার নেই।আমি একা এতগুলো ছেলের সাথে মারপিট করে পারবো না।ভয়ে আমার শরীর কাঁপতে লাগলো, রেবেকাকে বোধ হয় আমি আর বাঁচাতে পারলাম না, হায়েনার দল কিছুক্ষণের মধ্যেই ওকে ছিঁড়ে খুঁড়ে খাবে, আমার সামনেই।

ছেলেগুলো আরো বেশি খিস্তি করতে লাগলো, বলতে লাগলো, সুন্দরী, শুধু একজনকে দিলে তো বেশি সুখ পাবে না, এসো আমাদেরকেও সাথে নাও, আমরা তোমাকে অনেক অনেক সুখ দেবো, আদর দেবো।রেবেকা ফুঁপিয়ে কাঁদতে লাগলো, ও এতো জোরে আমার হাত চেপে ধরেছিল যে ওর নখগুলো আমার হাতের মাংসের মধ্যে গিঁথে যাচ্ছিল। bangla choti bidhoba

আমি তবুও সাহস না হারিয়ে রেবেকাকে বললাম, ভয় পেয়ো না, আমি আছি, তোমাকে কেউ কিছু করতে পারবে না, পা চালাও, আরো জোরে।আমি রেবেকাকে টেনে হিঁচড়ে হনহন করে হাঁটতে লাগলাম।কিন্তু তবুও ছেলেগুলো আরো কাছে চলে এলো।রেবেকার জুতা ওর হাতেই ছিল, কাজেই ওর দৌড়াতে সমস্যা হবে না, ভেবে নিয়ে আমি এবারে ওর হাত চেপে ধরে কানের কাছে মুখ নিয়ে ফিসফিস করে বললাম, জাস্ট দৌড়াও।

বলেই ওকে নিয়ে আমি প্রায় উড়ে চললাম, জীবনেও এতো জোরে দৌড়াইনি।রেবেকা শুধু পা চালিয়ে যাচ্ছিল, ওর পুরো ভার আমি টেনে নিয়ে দৌড়ালাম।ছেলেগুলোও আমাদের পিছন পিছন ধর, ধর, পালালো বলতে বলতে দৌড়াতে লাগলো।প্রচন্ড বৃষ্টি হচ্ছিল তখনও, কিছুদুর গিয়েই আমি একটা টিমটিমে ঘোলা আলো দেখে সেদিকে দৌড়ালাম।পৌঁছে দেখি একটা মুদীর দোকান।আমি রেবেকাকে নিয়ে সোজা দোকানের ভিতরে ঢুকে গেলাম, রেবেকা প্রচন্ডভাবে হাঁফাচ্ছিল।দোকানী লোকটা বেশ বয়স্ক, আমি দোকানীকে সব বললাম, উনি বসতে দিয়ে পানি এনে খেতে দিলেন।

একটু জিরিয়ে নিয়ে আমি উঁকি দিয়ে দেখলাম, ছেলেগুলো একটা গাছের নিজে জটলা করে দাঁড়িয়ে অপেক্ষা করছে, সম্ভবত আমরা বেরুলেই ধরবে মনে করে।দোকানী লোকটা আমাদের সব কথা শুনে বললো, আপনেরা চিন্তা করবেন না, চকিদার আইলে আপনাগোরে চিযারম্যানের বাড়িত পাঠায়া দিমুনে, ঐহানে রাইতটা কাডায়া ভুরে যাইবেন গিয়া।

আমরা বসে রইলাম।প্রায় আধাঘন্টা পরেই হারিকনে আর লাঠি হাতে গ্রামের চৌকিদার এদিকে এলে দোকানী তাকে সব বললো।চৌকিদার আমাদেরকে সাথে করে চেয়ারম্যানের বাড়িতে নিয়ে গেল।ওখান থেকে চেয়ারম্যানের বাড়ি এতো কাছে ভাবতেও পারিনি।পরে মনে পড়লো, আসবার সময় এই বাড়িটা দেখেছিলাম, গ্রামের মধ্যে এতো সুন্দর বাড়ি দেখে অবাকও হয়েছিলাম।চৌকিদার লোকটা আমাদেরকে বৈঠকখানার বারান্দায় রেখে ভিতরে গেল চেয়ারম্যানকে খবর দিতে। bondhur bon ke chodar golpo

কিছুক্ষনের ভিতরেই একটা বয়স্ক, দাড়িওয়ালা লোক বাড়ি থেকে বেড়িয়ে এলো।দেখেই বোঝা যায়, এই-ই চেয়ারম্যান, ফিনফিনে সাদা পাঞ্জাবী আর সাদা ধবধবে লুঙ্গিতে দারুন দেখাচ্ছিল লোকটাকে, দেখলেই সম্মান করতে ইচ্ছে হয়।চেয়ারম্যান এগিয়ে এসে ডাকলো, কই, কে এসেছে? চৌকিদার কি মনে করে রেবেকাকেই ডাকলো, এই যে মা জননী, চিয়ারম্যান ছার আপনেরে বুলায়, আহেন।

রেবেকা এগিয়ে গেল এবং চেয়ারম্যানকে আদ্যোপান্ত সব জানালো, কিভাবে আসতে দেরি হয়েছে, কিভাবে ফর্ম ফিলাপ হয়েছে, তারপর বৃষ্টি এসেছে, তারপর কিভাবে ছেলেগুলি তাড়া করেছে সব।চেয়ারম্যান বললেন, তা মা, তোমার সাথে কে এসেছে? এই প্রশ্নের উত্তরে রেবেকা যেটা বললো, সেটা শুনে আমার বুকের মধ্যে তোলপাড় শুরু হয়ে গেল। bangla choti bidhoba

কারন রেবেকা স্পষ্ট, দ্বিধাহীন স্বরে বললো, আমার স্বামী, ঐতো ঐখানে দাঁড়িয়ে আছে এবং আমাকে উদ্দেশ্য করে ডাকলো, কই, এদিকে এসো।ধনুক থেকে তীর ছোঁড়া হয়ে গেছে, বিপদ থেকে বাঁচতে এখন আমাকে রেবেকার স্বামী হিসেবে অভিনয় করে যেতে হবে।আমি এগিয়ে গিয়ে সালাম দিয়ে দাঁড়ালাম।চেয়ারম্যান আমাকে ভাল করে দেখলেন এবং বললেন, ঠিক আছে, তোমরা আমার এলাকায় এসে বিপদে পড়েছ, তোমাদের দেখাশুনা করা আমার দায়িত্ব।

রাতে আমার বাড়িতেই থাকো, সকালে আমার লোক তোমাদেরকে সাথে করে নিয়ে গাড়িতে তুলে দিয়ে আসবে।কথাগুলো বলে ঘুড়ে চলে যেতে বসে কি মনে করে চেয়ারম্যান আবার ফিরলেন, রেবেকাকে জিজ্ঞেস করলেন, তা মা তোমার নামটা যেন কি? রেবেকা যেইমাত্র উচ্চারণ করলো, রেবেকা, অমনি চেয়ারম্যান আশ্চর্য ভঙ্গিতে বললেন, কী? কী বললে মা, রেবেকা রেবেকা মা আমার মা ফিরে এসেছে বাড়ির ভিতরের লোকদের উদ্দেশ্যে চিৎকার কর বলতে লাগলেন, এই তোমরা কে কোথায় আছো, দেখে যাও, আমার মা ফিরে এসেছে, আমার রেবেকা মা ফিরে এসেছে, তাইতো বলি তোমাকে এতো চেনা চেনা লাগছে কেন?

ভীষণ অপ্রস্তুত আর বোকা বনে গেলাম আমরা।এ আবার কী হলো? চেয়ারম্যান রেবেকাকে বুকের সাথে জড়িয়ে ধরে ওর কপালে চুমু দিচ্ছে আর হাউমাউ করে কাঁদছে।ভিতর বাড়ি থেকে চেয়ারম্যানের স্ত্রী, ছেলেরা এবং ছেলের বৌয়েরা বের হয়ে এলো।চেয়ারম্যানের রেবেকাকে নিয়ে এরকম নস্টালজিক হতে দেখে ওরাও অবাক হলো। bangla choti bidhoba

বেশ কিছুক্ষণ পর পরিস্থিতি একটু শান্ত হলে চেয়ারম্যান ঘোষণা করলো, আজ থেকে আমার রেবেকা আমারই মেয়ে আর সে তার স্বামীকে নিয়ে আমার ভিতর বাড়িতেই থাকবে।বিশ্বাস করতে কষ্ট হচ্ছিল, সত্যি এসব ঘটছে না স্বপ্ন দেখছি বুঝতে পারছিলাম না।একদিনে এতগুলো ঘটনা সত্যি বিশ্বাস করা কঠিন।চেয়ারম্যানের বাড়িটা বিশাল, অনেকগুলো ঘর।পাকা বাড়ি, উপরে টিনসেড।আমাদেরকে এক কোণায় দুইদিকে খোলা একটা রুমে জায়গা করে দেওয়া হলো। bangla choti club

গ্রামের বাড়ি হলেও শহরের আধুনিক সুযোগ সুবিধা প্রায় সবই আছে।আমাদের যে রুমে থাকতে দেওয়া হলো সেখানেই বাথরুম।বিশাল বিশাল ড্রামে পুকুরের পরিষ্কার পানি তুলে এনে জমা করে রাখা হয়েছে।খুব দ্রুত আমাদেরকে শুকনো কাপড় দেওয়া হলো।আমি আর রেবেকা একে একে সেই বাথরুমে গিয়ে আমাদের কাদা পানি মাখা নোংড়া কাপড়গুলো ছেড়ে এলাম।

পরিষ্কার হওয়ার পর রেবেকাকে দেখতে খুবই পবিত্র লাগছিল।ও আসার সময় সালোয়ার কামিজ পড়ে এসেছিল আর এখন ও পড়ে আছে লাল পেড়ে সাদা একটা জামদানী শাড়ী আর লাল ব্লাউজ।যার ব্লাউজ সে ওর চেয়ে স্বাস্থ্যবতী, ফলে ব্লাউজটা ওর গায়ে ঢলঢলে হলো।আমি পড়েছি শার্ট আর লুঙ্গি।আমাদের কাপড় পাল্টানো হয়ে গেলে চেয়ারম্যানের ছোট ছেলের বৌ আমাদের সাথে অনেক গল্প করলো।তার কাছেই জানলাম, চেয়ারম্যানের একটাই মেয়ে ছিল, নাম রেবেকা।

দুই বছর আগে এসএসসি পরীক্ষা দিয়ে ফেরার পথে সাপের কামড়ে মারা যায়।গ্রাম্য ওঝাদের পরামর্শে রেবেকাকে কবরে দাফন না করে ভেলায় করে নদীতে ভাসিয়ে দেওয়া হয়েছে।তাই চেয়ারম্যান রেবেকা ফিরে এসেছে ভেবে ভুল করেছে এবং পরে সেটা বুঝতে পেরেছেন।ভুল হলেও এই রেবেকার নামও যেহেতু রেবেকা তাই চেয়ারম্যান তাকে মেয়ে বলেই মেনে নিয়েছেন এবং শ্বশুড়ের ভাল লাগাগে শ্রদ্ধা জানিয়ে পুত্রবধুরাও তাদের যথাসাধ্য চেষ্টা করছেন চেয়ারম্যানের মেয়ে আর জামাইকে তাদের উপযুক্তভাবে আপ্যায়ন করার। bangla choti bidhoba

খুব দ্রুতই বলতে হবে, কারন আমরা চেয়ারম্যানের বাড়িতে যখন আসি তখন সাড়ে নয়টা বাজে আর ১১টার মধ্যেই গরম ভাত সাথে মুরগী, বোয়াল মাছ দিয়ে আমাদের খেতে দেওয়া হলো।খাওয়া দাওয়ার পর যেহেতু আমি আর রেবেকা ওদের চোখে স্বামী-স্ত্রী, তাই ওরা নির্দ্বিধায় আমাদেরকে এক রুমেই থাকার ব্যবস্থা করে দিল।ঘটনাবহুল সারা দিনের এত ধকলের পর দুজনেই আমরা ক্লান্ত ছিলাম, তাই আর দেরী না করে ঘুমানোর বন্দোবস্ত করে নিলাম।

দরজা আটকানোর পর দেখি রেবেকা আমার দিকে অম্ভুত দৃষ্টিতে তাকিয়ে আছে।সেটা দেখে আমি বললাম, ঠিক আছে রেবেকা, তুমি খাটে শোও, আর আমি এই চাদরটা পেতে মেঝেতে শুচ্ছি, চিন্তা কোরো না, আমার দিক থেকে তুমি সম্পূর্ন বিপদমুক্ত, কোন ভয় নেই তোমার, নিশ্চিন্তে ঘুমাও।রেবেকা অদ্ভুত ভার গলায় বললো, আপনাকে ভয় পেতে পারলে তো আমি বেঁচে যেতাম, আপনি যে কী আমি তাইতো ভেবে পাইনা।ফুঁপিয়ে কাঁদতে লাগলো রেবেকা। bondhur bon ke chodar golpo

আমি বললাম, ছিঃ রেবেকা, এভাবে কেঁদো না, দেখো আমি তোমার জন্য কিছুই করিনি, তোমার কোন ক্ষতি হলে আমি রাকিবকে কি জবাব দিতাম বলো? রেবেকা মুখ তুলে আমার দিকে তাকালো, বললো, সত্যিই তাই? এর বেশি কি আর কিছুই নয়? ঠিক এমন সময় বাইরে চেয়ারম্যানের পুত্রবধুর গলা শোনা গেল, রাত তো শেষ হয়ে এলো, এখনো গল্প করলে চলবো?

বৃষ্টির এই রাত গল্প করে কাটাইলে পরে পস্তাইতে অইবো।বাত্তি নিভায়া শুইয়া পড়েন, বাথরুমে পানি দেয়া আছে, ভোরের গোসলডা সাইরা ফালাইয়েন, হি হি হি হি হি হি।আমি ফিসফিস করে বললাম, রেবেকা, এখন শুয়ে পড়ো, বাকী কথা কাল বলা যাবে।হারিকেনটা নিভিয়ে দিলাম, ঘরটা ঘুটঘুটে অন্ধকার হয়ে গেল।আমার বেশ শীত করছিল, একটা চাদর মেঝেতে পেতে আরেকটা মুড়ি দিয়ে শুয়ে পড়লাম। bangla choti bidhoba

খুব দ্রুতই আমার ঘুম এসে গেল, ঘুমের মাঝে স্বপ্ন দেখলাম, কি এক অদ্ভুত শব্দে আমার ঘুম ভেঙে গেল।ঘুম থেকে উঠে দেখি, শোয়ার সময় রেবেকাকে বিছানার উপরে দুই হাঁটুতে মাথা রেখে যেভাবে বসে দেখেছিলাম, সেভাবেই বসে আছে।রেবেকার মুখ দিয়ে যন্ত্রণাকাতর শব্দ বের হচ্ছিল।আমি দ্রুত উঠে বসলাম।তারপর উঠে খাটের কিনারে রেবেকার কাছে বসে জানতে চাইলাম, রেবেকা কোন সমস্যা? রেবেকা খুব কষ্টে বলল, আমার ঘুম পাচ্ছে না, কষ্ট হচ্ছে।

আমি বললাম, কি কষ্ট? রেবেকা বললো, আমি শ্বাস নিতে পারছি না, আমার দম বন্ধ হয়ে আসছে।মনে হচ্ছে আমার বুকের উপরে কেউ দশ মণ ওজনের একটা পাথর চাপা দিয়ে রেখেছে।মনি ভাই, আমি মনে হয় মরেই যাবো।আমি ভীষণ দুশ্চিন্তায় পড়ে গেলাম।এত কিছু পাড়ি দিয়ে আসার পর এখন এই অবস্থা।আমি বললাম, ওদের কাউকে ডাকবো?

ভাবীকে ডাকি, চেয়ারম্যানের ছোট বেটার বৌ? রেবেকা বললো, ছিঃ ছিঃ, উনারা আমাদের জন্য অনেক কষ্ট করেছেন আজ, এখন আর উনাদের ঘুম নষ্ট করিয়ে দরকার নেই।রেবেকাকে কেমন যেন অস্থির লাগছিল, ওর মুখ বিকৃত হয়ে যাচ্ছিল।আমি বললাম, কিন্তু তোমার এই অবস্থা, তোমাকে দ্রুত ডাক্তারের কাছে নেয়া দরকার।রেবেকা কষ্টের মাঝেও হেসে নিচু স্বরে বলল, ডাক্তার দিয়ে কি হবে? bondhur bon ke chodar golpo

ডাক্তার কিছু করতে পারবে না।আমার অন্য চিকিৎসা দরকার।আমি বললাম, কি বলছো, কিছুই বুঝতে পারছি না।তখন রেবেকা বুক চেপে ধরে বললো, উহ, আমার বুকটা ভেঙে যাচ্ছে, কি করবো ছাই কিছুই বুঝতে পারি না, মুখ ফুটে বলতেও পারি না, সহ্যও করতে পারছি না।রাত শেষ হয়ে যাচ্ছে, হায় খোদা, এই মানুষটাকে একটু বুদ্ধি দাও, ওকে কিছু করতে বলো।

আমি সাত পাঁচ না ভেবে বললাম, রেবেকা, তুমি একটু শান্ত হয়ে শোও, আমি তোমার পিঠে হাত বুলিয়ে মালিশ করে দেই, হয়তো একটু আরাম পাবে।রেবেকা বাধ্য মেয়ের মতো আমার কথা শুনলো, তারপর বিছানায় উপুড় হয়ে শুয়ে পিঠ থেকে শাড়ির আঁচলটা ফেলে দিল।আমি ব্লাউজের উপর দিয়েই ওর পিঠে হাত বুলিয়ে দিতে লাগলাম।রেবেকা কয়েকবার বড় বড় দীর্ঘশ্বাস ফেললো।আমি বললাম, এখন কি একটু আরাম পাচ্ছো? রেবেকা কোন জবাব দিল না কেবল দীর্ঘশ্বাস ফেললো।

আমি আরো কিছুক্ষন ওর পিঠে চেপে চেপে হাত বুলিয়ে দিতে লাগলাম।এটা খুবই হাস্যকর একটা ব্যাপার ছিল যে একজন পরিপূর্ণ ভরা যৌবনবতী মেয়েকে বন্ধ একটা ঘরে রাত দুপুরে অন্ধকারে বসে আরেকজন পূর্ণ যৌবনা যুবক পিঠে হাত বুলিয়ে দিচ্ছে।বিষয়টা আমার কাছে কেমন যেন বোকা বোকা লাগলো।আমি যখন এসব ভাবছি ঠিক তখনি প্রচন্ড শব্দে একটা বাজ পড়লো।পুরো ঘর ক্যামেরার ফ্লাসের মতো উজ্জ্বল আলোর বন্যায় ভেসে গেল। bangla choti bidhoba

সেই সাথে আমার মগজের মধ্যেও একটা ফ্ল্যাস হয়ে গেল।যেন আমারই আরকেটা সত্তা আমাকে ধমক দিয়ে বলছে, এই শালা মাথামোটা গাধা, এখনো বুঝতে পারছিস না রেবেকার বুকের ব্যাথা কেন হচ্ছে? আরে রামছাগল ওর বুকের মধ্যে পেয়ে হারানোর একটা ব্যাথা কাজ করছে।আজকের রাতটা ওর কাছে একটা বিশেষ রাত, এই রাতটা ও হারাতে চাচ্ছে না, আবার মুখ ফুটে তোকে বলতেও পারছে না।এখনই সময়, যা এগিয়ে যা ওকে বোঝার চেষ্টা কর।

এখন ও তোর কাছে থেকে আদর পেতে চাইছে।ওর সারা দেহ মন এক অজানা আবেশে ভরে আছে, এক কথায় গরম হয়ে আছে ও, তোর কাছ থেকে সাড়া পাওয়ার অপেক্ষায় আছে ও, যা ওকে চুদে ঠান্ডা কর।আমি আমার সত্ত্বাকে অবহেলা করতে পারলাম না।রেবেকা কি আসলেই চাচ্ছে যে আমি ওকে চুদি? মনে মনে ভাবলাম, একটু ট্রাই করে দেখা যাক।আমি রেবেকার পিঠে হাত বোলাতে বোলাতে নিচের দিকে ব্লাউজের শেষ প্রান্তে হাত নামিয়ে নিলাম।

তারপর ব্লাউজের নিচের প্রান্ত আর কোমড়ের শাড়ির মাঝে যে আলগা জায়গাটুকু আছে সেখানে স্পর্শ করলাম।সাথে সাথে শিউরে উঠলো রেবেকা, যেন ওর শরীরের মাঝ দিয়ে একটু বিদ্যুতের স্পার্ক হয়ে গেল।শিউরে উঠলেও কিছু বললো না রেবেকা, বাধাও দিল না।আমি হাতটা ওর পিঠের আলগা অংশে বোলাতে বোলাতে ঢোলা ব্লাউজের ভিতরে ঢুকিয়ে দিলাম।রেবেকা শরীর আরো শিথিল করে দিয়ে আরামে বিছানার সাথে মিশে গেলো।

বুঝতে পারলাম, আমি ঠিকপথেই এগোচ্ছি।আমি রেবেকার পিঠের নরম মাংস খামচি দিয়ে ধরে আলতো করে টিপতে লাগলাম যেন মাই টিপছি।রেবেকার আলগা পিঠে হাত দিয়ে স্পর্শ করার সাথে সাথে এদিকে লুঙ্গির মধ্যে আমার হামনদিস্তা শক্ত লোহার সত্যিকারের হামানদিস্তায় পরিনত হয়ে গেল।আমি বেশ কিছুক্ষন ওর পিঠে হাত বুলিয়ে হাতটা সরিয়ে নিলাম। bondhur bon ke chodar golpo

উদ্দেশ্য দেখি রেবেকা কি বলে।আমার উদ্দেশ্য সফল হলো, রেবেকা বললো, বেশ তো আরাম পাচ্ছিলাম, থামলেন কেন? আমি বললাম, সত্যি করে বলো তো, তোমার কি হয়েছে রেবেকা? তুমি কি আমার কাছ থেকে কিছু লুকাচ্ছো?

আবার রেবেকার পিঠটা ফুলে উঠে চুপসে গেল আর ওর মুখ দিয়ে একটা দীর্ঘশ্বাস পড়লো।আমি বললাম, রেবেকা, আজকের রাতটা আমার আর তোমার মাঝের দেয়াল সরিয়ে দিয়েছে।তোমার কিছু বলার থাকলে অকপটে বলতে পারো।রেবেকা ঘুরে উঠে বসলো।দুই হাত দিয়ে আমার ডান হাতটা ধরলো, নিজের কোলের উপর টেনে নিয়ে আমার হাত চাপতে চাপতে বললো, আজ কতগুলো ঘটনা ঘটে গেল, তাই না?

হ্যাঁ, একটা জঘন্য দিন গেলি আজ।

আমার কাছে কিন্তু জঘন্য না, আমার জীবনের একটা অত্যন্ত স্মরনীয় রাত।

মানে?

হ্যাঁ, মনি ভাই।আজকের দিনটা না এলে আমি তোমাকে চিনতেই পারতাম না।

বা রে, তুমি আমাকে কি আজ থেকে চিন নাকি? সেই ছোটবেলা থেকেই তো আমাকে দেখছো।

তা দেখছি, কিন্তু আজ তোমাকে নতুন করে দেখলাম।আর দেখলাম বলেই আগের অনেক কথা মনে পড়ে গেল, আর আমার বুকটা কষ্টে ভেঙে যেতে লাগলো।

কি দেখলে? bangla choti bidhoba

তোমার চোখে, তোমার কর্মে, তোমার সত্তায় আমার জন্য অনেক দায়িত্ব, অনেক ভালবাসা।

তুমি ভুল দেখেছো।

না, আমি ভুল দেখিনি, আমি ভুল দেখতে পারিনা।তুমি আজ যেভাবে আমাকে সেফ করলে, সেটা কেউ এমনি এমনি করে না।

দেখো রেবেকা, তুমি আমার বন্ধুর বোন, তোমার কিছু হয়ে গেলে আমি রাকিবকে কি জবাব দেবো সেটা ভেবেই আমি সব করেছি।

না, শুধুমাত্র দায়িত্ব পালনের জন্য কেউ অতোটা করবে না।তুমি নিজের জীবনের পরোয়া করোনি, কেবল আমার কথা ভেবেছ।

ঠিক আছে, তোমার সাথে তর্কে আমি পারবো না, ছাড়ো তো ওসব। bondhur bon ke chodar golpo

ছাড়তে চাইলেই কি ছাড়া যায়? আমি যখন নাইন-টেনে পড়তাম, তুমি ঘুড়ে ঘুড়ে আমাদের বাসায় যেতে।তখন বুঝিনি, আজ বুঝতে পারছি, তুমি আমাকে ভালবাসতে, ঠিক কিনা? প্রশ্ন করে রেবেকা আমার মুখের দিকে তাকিয়ে রইলো।ঘন ঘন বিজলী চমকাচ্ছে, সেই আলোয় রেবেকার চোখের আকুতি আমি স্পষ্ট দেখতে পেলাম।রেবেকা বললো, আমার বয়ে হওয়ার পর বেশ কিছুদিন আমি দেশে ছিলাম, তুমি একদিনও যাওনি।খুব কষ্ট পেয়েছিলে, না?

পুরনো কষ্ট উসকে দিলে চুপ করে থাকা যায়না।আমার কন্ঠ ভারী হয়ে গেল, বললাম, হ্যাঁ রেবেকা, আমি তোমাকে ভালবাসতাম, পাগলের মতো ভালবাসতাম, কিন্তু তুমি একদিনও আমার দিকে তাকিয়েও দেখোনি।অতীতকালে কেন বলছো, আমি জানি, তুমি এখনো আমায় ভালবাসো, তাই না? সাহস থাকলে অস্বীকার করো।না, অস্বীকার করার সাহস আমার নেই।

রেবেকা আমার দিকে ঘুরে দুই হাতে আমার মুখ ধরলো, হাঁটুতে ভর দিয়ে উঁচু হয়ে আমার ঠোঁটে আলতো করে একটা চুমু দিয়ে বললো, এই বাড়ির প্রত্যেকটা সদস্য জানে এবং বিশ্বাস করে আমরা স্বামী-স্ত্রী।আর ওরা সবাই এটাও জানে যে, আমাদের বয়সী স্বামী-স্ত্রীরা ঘরের দরজা বন্ধ করে রাতে কী করে।আমি এবারে ঠাট্টা করে বললাম, কি করে? bangla choti bidhoba

রেবেকা আমার নাক টিপে দিয়ে বললো, উঁউঁউঁ কচি খোকা, যেন কিছুই জানে না।আমি বললাম, জানবো কি করে, আমি কি বিয়ে করেছি নাকি, যে জানবো বৌয়ের সাথে বরেরা রাতে ঘরের দরজা বন্ধ করে কি করে।রেবেকা বললো, তাই? না? ঠিক আছে, আমি তোমাকে দেখাচ্ছি, কি করে।রেবেকা দুই হাতে আমার মাথা ধরে আমার ঠোঁট নিয়ে চুষতে লাগলো আর চুমু খেতে লাগলো।

আমিও তো আর সাধু সন্ন্যাসী নই যে চুপ করে থাকবো।আমিও রেবেকার মাথা ধরে ওর ঠোঁট চুষতে লাগলাম আর চুমু খেতে লাগলাম।রেবেকা আমার মুখে রীতিমত কামড়াতে লাগলো।আবার বৃষ্টি শুরু হয়ে গেলো, টিনের চালে বৃষ্টির ঝমঝম শব্দ অপূর্ব এক উদ্দামতা এনে দেয়, সেইসাথে ঘরের ভিতরের শব্দও বাইরে যেতে দেয়না।আমার দুই হাত রেবেকার কাঁধের উপরে ছিল।রেবেকা আমার ডান হাত টেনে নিয়ে ওর বাম স্তনের উপরে রেখে চাপ দিল।

বৃষ্টিতে ভিজে আমাদের সব কাপড় ভিজে গিয়েছিল।তাই রেবেকার পরনে কোন অন্তর্বাস ছিল না।ঢোলা ব্লাউজের নিচে রেবেকার ব্রা-বিহীন নরম স্তন।আমি স্তনটা চেপে ধরে নির্দয়ভাবে টিপতে লাগলাম।রেবেকা ফিসফিস করে বললো, উহ আস্তে টেপো, মনে হচ্ছে টিপে আলু ভর্তা করে ফেলবে, ব্যাথা পাচ্ছি তো।ব্লাউজের হুকগুলো সামনের দিকে, আমি খুলতে লাগলে রেবেকা আমার সাথে হাত লাগালো।ঠিক এমন সময় আমার ঘুম ভেঙে গেল।

ঘুমটা ভেঙেছে একটা গোঙানীর শব্দে।প্রথমে কোথায় আছি ঠিক মনে পড়ছিল না।বাইরে বিজলী চমকাচ্ছিল, সেই আলোতে ঘরের ভিতরটা ক্যামেরার ফ্লাশের মত আলোকিত হয়ে গেলে তখন সব মনে পড়লো।তাকিয়ে দেখি রেবেকা বিছানার উপরে ছটফট করছে আর উহ আহ ইইইহ উউউহ আআআহ শব্দ করছে।প্রথমে ঠিক ঠাহর করতে পারলাম না, কি ঘটছে।আরো ২/৩ বার বিজলীর আলোতে যা দেখলাম নিজের চোখকে বিশ্বাস করতে পারছিলাম না। bondhur bon ke chodar golpo

রেবেকা বিছানায় শুয়ে শরীর মোচড়াচ্ছে আর বালিশটাকে দুই উরুর মধ্যে চেপে সমানে ঠেলছে আর শব্দ করছে।বাইরে তখন ধুমসে বৃষ্টি হচ্ছে।টিনের চালে বৃষ্টির শব্দে ঘরের ভিতরের শব্দ বাইরে থেকে শোনা যাচ্ছে না বলেই আমার বিশ্বাস।আমি পরিষ্কার বুঝতে পারলাম, বৃষ্টির রাতে টিনের চালে বৃষ্টির শব্দ, পরিবেশটা অত্যন্ত রোমান্টিক।

এরকম পরিবেশে বিশেষ করে বিবাহিত যুবতীরা স্বামী কাছে থাকলে চুদাচুদি করার জন্য পাগল হয়ে ওঠে।রেবেকাও সম্ভবত গরম হয়ে নিজে নিজেই বালিশের সাথে যুদ্ধ করছে।মনে মনে হাসলাম, শালী তোর ভুদায় যদি এতই কামুড় তাহলে আমায় ডাকিস নি কেন? বালিশের সাথেই যদি কুঁদাকুঁদি করবি তাহলে আমার এই হামানদিস্তার মতো ধোনটা আছে কিসের জন্য? ওর অবস্থা দেখে আমার ধোনটা তো চড়চড় করে খাড়া হয়ে উঠলো।

কারণ আমি নিশ্চিত যে, এখন আমি যদি ওকে চুদতে চাই ও বিনা দ্বিধায় রাজি হয়ে যাবে।কারণ এখন ওর ভুদায় চুলকানি উঠেছে, শক্ত ধোনের গাদন না খেলে ঐ চুলকানি থামবে না।আমি আস্তে করে বিছানা ছেড়ে উঠে গিয়ে খাটের কিনারে বসলাম।রেবেকা চোখ বন্ধ করে কোমড় চালাচ্ছে, কিছুই টের পেলো না।আমি কোন কিছুই বুঝতে পারিনি এমন ভান করে রেবেকার পিঠে হাত রেখে বললাম, কি ব্যাপার রেবেকা, এমন করছো কেন?

কি হয়েছে তোমার? রেবেকা ফ্রিজ হয়ে গেল, আলতো করে মাথা তুলে আমার দিকে তাকালো।তারপর উঠে সোজা হয়ে বসলো।বিজলীর আলোতে দেখলাম, ওর পরনে শাড়ি নেই, ব্লাউজের হুক সবগুলো খোলা, বড় বড় নিরেট ধবধবে দুধ সাদা মাইদুটো অন্ধকারেও চকচক করছে।হঠাৎ আমি কিছু বুঝে ওঠার আগেই দুই হাত বাড়িয়ে আমার কাঁধ খামচে ধরে প্রচন্ড রাগে হিসহিস করতে করেত বললো, শয়তান, লম্পট, বদমায়েস, কুত্তা তোকে আজ আমি শেষ করে ফেলবো।

রেবেকা আমার কাঁধ ধরে ঝাঁকাতে লাগলো, ওর নখ আমার কাঁধের মাংসে গেঁথে যাচ্ছিল।আমি রেবেকার দুই হাত চেপে ধরে ঝাঁকি দিয়ে বললাম, রেবেকা, ছিঃ এরকম করছো কেন? কি হয়েছে তোমার? তুমি কি পাগল হয়ে গেছ? রেবেকা দুই হাঁটুর উপর ভর দিয়ে দাঁড়ালো, তারপর সাপের মতো হিসহিস করে বললো, হ্যাঁ, আমি পাগল হয়ে গেছি, তুই আমায় পাগল করেছিস, শালা খোঁজা, নপুংসক, যুবতী মেয়েকে সাথে নিয়ে ঘরের দরজা বন্ধ করে শুতে পারিস, আর তার শরীরের জ্বালা মেটাতে পারিস না? bangla choti bidhoba

রেবেকা আমার উপরে চড়াও হলো, আমার মাথা ধরে টেনে আমার মুখ ওর বুকের সাথে ঠেসে ধরলো।ওর দুই নরম ডবকা দুধের মধ্যে আমার নাক মুখ ডুবে গেল।রেবেকা ওর মাইদুটো আমার মুখের সাথে ঘষাতে লাগলো।আমার দম বন্ধ হয়ে আসছিল, শ্বাস নিতে পারছিলাম না।

আমিও আর নিজেকে সম্বরন করতে পারলাম না, বললাম, বুঝছি শালী, তোর কামুড় উঠছে, দাঁড়া শালী তোর পোকা খসাচ্ছি আমি।দুই হাত দিয়ে রেবেকার একটা মাই চিপে ধরে শক্ত হয়ে ওঠা বড় নিপলটা মুখের মধ্যে নিয়ে চুষতে লাগলাম।এক হাত ছেড়ে দিয়ে রেবেকার আরেক মাই ধরে দুমড়ে মুচড়ে শরীরের সমস্ত শক্তি দিয়ে কচলাতে লাগলাম।

এতো রাগ হয়েছিল আমার যে মনে হচ্ছিল রেবেকার মাই দুটো চিপে ছিঁড়েই ফেলবো।রেবেকা ব্যাথা তো পেলই না, বরং উল্টো মজা পেয়ে আরো বেশি করে আমাকে ওর বুকের সাথে চেপে ধরে মাই ঘষাতে লাগলো।আমার মাথা ছেড়ে দিয়ে ব্লাউজ খুলে ছুঁড়ে ফেলে দিল।ফোঁস ফোঁস করে হাঁফাচ্ছিল ও, আমি ওর চোখের দিকে তাকালাম, অন্ধকারে কিছু বুঝতে পারলাম না। bondhur bon ke chodar golpo

মাই দুটো টিপে চিপে চুষে একেবারে ডাল ভর্তা করে ফেললাম।এবারে আমি রেবেকার পেটিকোটের রশিতে হাত দিলাম।ছোট মাথাটা ধরে টান দিতেই খুলে গেল, ঝপ করে পড়ে গেল ওর হাঁটুর কাছে।ওর ভুদায় হাত দিতেই থরথর করে কেঁপে উঠলো।

রসে ভিজে জবজব করছে পুরো ভুদা, উপর দিকে খাটো খাটো বালের জঙ্গল।আমি রেবেকাকে ঠেলে খাটের উপরে শুইয়ে দিলে রেবেকা নিজেই পেটিকোটটা ওর পা গলিয়ে ফেলে দিয়ে চিৎ হয়ে দুই পা ফাঁক করে শুয়ে পড়লো।

আমি উপুড় হয়ে শুয়ে ওর দুই রানের মধ্যে মাথা ঢুকিয়ে দিলাম।কেমন একটা আঁশটে গন্ধ রেবেকার ভুদায়, সম্ভবত রস বেরুনোর ফলে।আমি হামলে পড়লাম ওর ভুদার উপরে, প্রথমেই জিভ দিয়ে ভুদার গোড়া থেকে ডগা পর্যন্ত চেটে মিস্টি রসটুকু খেয়ে নিলাম।

রেবেকা দুই উরু দিয়ে আমার মাথার দুই পাশে চাপ দিতে লাগলো।আমি জিভের ডগা দিয়ে ক্লিটোরিসের দুই পাতার মাঝখানে গোড়ায় চাপ দিয়ে চাটতে লাগলাম।রেবেকা উথাল পাথাল করছিল, আমি ওর দুই মাই দুই হাতে শক্ত করে চেপে ধরে টিপতে লাগলাম।

জিভের ডগা সূচালো করে ওর ভুদার ফুটোর মধ্যে ঢুকিয়ে দিতে লাগলাম।নিচে থেকেই আমার মুখের উপর তলঠাপ দিতে লাগলো রেবেকা।দুই হাত দিয়ে আমার মাথার চুল খামচে ধরে আমার মাথাটা ওর ভুদার সাথে ঠেসে ধরতে লাগলো, সেই সাথে আঁ আঁ আঁ ওঁ ওঁ ওঁ করে শব্দ করছিল আর উহ আহ করছিল।

আমি ভাবছিলাম রেবেকোর ভুদাটা আরেকটু চেটে নিয়ে তারপর ধোন ঢুকাবো, কারন আমার ধোন শক্ত হয়ে টনটন করছিল।রেবেকার ভুদার রস খাওয়ার জন্য পাগল হয়ে উঠেছিল।কিন্তু সেটা আর হলো না, রেবেকা হঠাৎ করে ঠেলে উঠে আমাকে চিৎ করে ফেলে আমার মাথার দুই পাশে হাঁটু গেড়ে বসে ওর ভুদা আমার মুখের উপরে ঠেসে ধরে কচলাতে লাগলো।

ফলে ওর ভুদা আমার থুতনী থেকে নাক পর্যন্ত আসা যাওয়া করতে লাগলো।আমি জিভ বের করে শক্ত করে রাখলাম, রেবেকা আমার মুখের উপরে প্রচন্ডভাবে চুদার ভঙ্গিতে ঠাপ দিতে লাগলো আর উহ আহ করতে লাগলো।কতক্ষণ পর রেবেকা আমার মুখের উপরে সোজা হয়ে বসে ওর কোমড় আগুপিছু করতে লাগলো।আমার মুখের উপরে ওর ভুদাটা এমনভাবে সেঁটে বসেছিল যে আমার দম প্রায় বন্ধ হয়ে আসছিল, নিঃশ্বাস নিতে খুব কষ্ট হচ্ছিল। bangla choti bidhoba

রেবেকা দুই হাতে আমার মাথার চুল চেপে ধরে ওর ভুদার সাথে আমার মুখ ঘষাতে ঘষাতে দুই উরু দিয়ে আমার দুই কানের উপর প্রচন্ডভাবে চেপে ধরে ওর শরীরে কয়েকটা ঝাঁকুনি দিয়ে মিইয়ে গেল।আমি বুঝতে পারলাম, রেবেকোর চরম স্খলন হয়ে গেল, ওর শরীরে এখন ফুরফুরে ঠান্ডা বাতাস বইছে, কিন্তু আমার শরীরে তো আগুন জ্বলছিল।

রেবেকা আমার মুখের উপরে থেকে নেমে পাশে বসলো, তারপর আমাকে ধাক্কা দিয়ে বললো, যাহ শালা, এখন যত পারিস ঘুমাগে যা, আমার হয়ে গেছে।রেবেকা গিয়ে ওর বালিশে মাথা দিয়ে আরামসে শুয়ে পড়লো।ঘটনার আকস্মিতায় আমি এতটাই হতভম্ব হয়ে গিয়েছিলাম যে, বেশ কিছুক্ষণ নড়াচড়াও করতে পারলাম না।প্রথমতঃ রেবেকার এরকম আচরণ আমি জীবনে কখনো কল্পনাতেও আনতে পারিনি।

দ্বিতীয়তঃ ও আমাকে যথেষ্ট শ্রদ্ধা করতো, আমার প্রতি ওর মুখ থেকে এরকম খিস্তি আর গালিও আমার কল্পনার অতীত।সব শেষে রেবেকা নিজের কামনার আগুন নিভিয়ে আমার কথা একটুও না ভেবে কেমন অবলীলায় শুয়ে পড়লো, এটাও আমার কাছে কল্পনার অতীত ছিল।আমার সারা মুখে রেবেকার ভুদার রস মেখে চিটচিট করছিল, হালকা একটা আঁশটে গন্ধও পাচ্ছিলাম, মেয়েমানুষের ভুদার এই গন্ধ যে কোন পুরুষকে পাগল করে তোলে।

আমার ক্ষেত্রেও তার ব্যতিক্রম হলো না।একদিকে আমার মুখে লেগে থাকা রেবেকার ভুদার গন্ধ আর অন্যদিকে আমার খাড়ানো ধোন রেবেকার ভুদায় ঢোকার জন্য অপেক্ষা করছিল, সেটা হলো না।এই দুই বিষয় আমাকে ক্ষেপিয়ে তুললো, আমার ভেতর থেকে কে যেন আমাকে ধমক দিয়ে বললো, এই শালা, তুই কি মাগীরও অধম? bangla choti bidhoba

রেবেকা তোকে ব্যবহার করে তৃপ্ত হতে পারে, তুই পারিস না, শালা কাপুরুষ, যাহ শালা, ধর মাগীকে আর আচ্ছামিতো চোদ।বুঝতে পারলাম, কথাগুলো বলছে আমার বিবেক।তাই তো, আমি কেন ওকে ছেড়ে দিব? রেবেকা আমার দিকে পিছন ফিরে শুয়েছিল।আমি ওর পিঠে হাত দিয়ে জোরে ধাক্কা দিলাম।প্রথম ধাক্কায় রেবেকা কিছু বললো না, দ্বিতীয় ধাক্কা দিতেই রেবেকা পিছন ফিরে ঘেউ ঘেউ করে উঠলো, এই শালা, খোঁচাচ্ছিস কেন? নিচে গিয়ে শুয়ে ঘুমাতে পারছিস না?

আমি লাফ দিয়ে উঠে বসলাম, বললাম, ওরে শালী, তুই এখানে আমার সারা মুখে ভুদার রস মাখায়ে দিয়ে ঘুমাবি আর আমি তোকে এমনি এমনি ছেড়ে দিব।দাঁড়া শালী, চুতমারানী মাগী, আজ যদি তোকে চুদে তুর ভুদা না ফাটাইছি তো আমার নামে কুত্তা পুষবি। bondhur bon ke chodar golpo

আমি রেবেকাকে কোন কথা বলার সুযোগ না দিয়ে ওর মুখের উপরে হামলে পড়ে আমার মুখের মধ্যে ওর ঠোঁট নিয়ে চুষতে লাগলাম।রেবেকা গাঁ গুঁ করতে লাগলো, হাত দিয়ে আমাকে ঠেলে সরাতে গেল।আমি ওর দুই হাত শক্ত করে চেপে ধরে রইলাম।একটু পর খেয়াল করলাম, রেবেকা আমার সাথে ধস্তাধস্তি করার ভান করলেও সেটা করছে খুব হালকা শক্তি দিয়ে, এই যে আমি ওর দুই হাত ধরে রেখেছি, সেগুলি ও ছাড়িয়ে নেবার চেষ্টা করছে না বা মোচড়ামুচড়ি করছে না। https://banglachotigolpo.net/category/bangla-new-sex-story/

বুঝলাম, এ সবই ওর ভান, আসলে ও নিজেও আমার কাছ থেকে এরকম কিছু চাইছে।আমি এক হাত দিয়ে রেবেকার দুই হাত ধরে রেখে আরেকহাতে ওর মাই টিপতে লাগলাম।আমার ধোন ঠাটিয়ে কলাগাছ হয়ে গিয়েছিল।ওর ঠোঁট চুষতে চুষতেই আমার ইচ্ছে হলো যে আমি আমার ধোনটা একটু চুষিয়ে নেই না কেন? আমি কোমড় উঁচু করে লুঙ্গি খুলে দিয়ে ন্যাংটো হয়ে গেলাম।

তারপর কোমড়টা টেনে রেবেকার মুখ বরাবকর আনলাম।আমার ধোন শক্ত হয়ে গেলে ধোনের মাথা আমার নাকের দিকে তাক করে উপরের দিকে উঠে থাকে।ফলে আমি যখন আমার কোমড় রেবেকার মুখের উপরে নামিয়ে আনলাম তখন কেবল আমার ঝুলন্ত বিচি (অন্ডকোষ) দুটো ওর মুখের উপরে ঠেকলো।রেবেকা মুখ এদিক ওদিক নাড়াতে লাগলো। bangla choti bidhoba

আমিও খিস্তি করে উঠলাম, এই শালী, চুতমারানী, মুখ নাড়াচ্ছিস কেনো? দাঁড়া আমার ডান্ডা তোর মুখে দিচ্ছি, চুষতে থাক, দেখ কি মজা।আমি হাত দিয়ে আমার লোহার ডান্ডার মতো শক্ত ধোনটা ধরে নিচের দিকে বাঁকা করে ধোনের মুন্ডিটা রেবেকার গালের উপরে ঠেসে ধরলাম।রেবেকা শক্ত করে মুখ বন্ধ করে রেখেছিল, আমার ধোনের মুন্ডিটা ওর দাঁতের সাথে ঘষা খেতে লাগলো।

আমি বললাম, এই চুতমাড়ানী মাগী, তোর মায়েরে চুদি, শালী মুখ খোল।বলে আমি ওর কপালের দুই পাশে জোরে চাপ দিতেই মুখ খুলে গেল, আমি চাপ দিতেই আমার আট ইঞ্চি লম্বা ধোনের প্রায় অর্ধেক ওর মুখের মধ্যে ঢুকে গেল।রেবেকা দাঁতে কামড় দেয়ার ভান করলেও কামড় না দিয়ে চুষতে লাগলো, আমিও ধোনটা ওর মুখের ভিতর আগুপিছু করতে লাগলাম।

এভাবে করতে করতে একবার ধোনটা বেশি করে ওর গলার মধ্যে ঠেলে দিতেই ধোনের মুন্ডিটা ওর আলজিভের কাছে চলে গেল।রেবেকা ওয়াক করে এমনভাবে ঠেলে উঠলো মনে হলো বমি করে দেবে।মুখ সরিয়ে ধোনটা মুখ থেকে বের করে দিয়ে হাত দিয়ে চেপে ধরে বললো, মা গো মা, শালা এইডা কি বানাইছিস, এইডা কি ধোন, না কলাগাছ?

আমি বললাম, ধোন না কলাগাছ, একটু পর তোর ভুদার মধ্যে ঢুকালে তখন বুঝবি রে শালী।রেবেকা কঁকিয়ে উঠে বললো, অসম্ভব, আমি তোর এই বাঁশ আমার ভুদায় নিতে পারবোনা।আমি বললাম, তাই না? দাঁড়া দেখাচ্ছি নিতে পারিস কিনা।আমি লাফ দিয়ে উঠে পড়লাম।রেবেকা ছটফট করতে লাগলো, বললো, এই শালা আজ আমারে মাইরেই ফালাবি দেখতিছি, ওরে মা গো, বাঁচাও গো, মা, এই ঘোড়ার ধোন ঢুকালে আজ আমার আর বাঁচন নাই। bangla choti bidhoba

আমি এমনভাবে ওকে ধরলাম যাতে ও নড়াচড়া না করতে পারে।ওর এক উরুর উপরে চেপে বসে আরেক পা আমার বাম কাঁধের উপর দিয়ে দিলাম।তাতে আমার মাথা থাকলো একপাশে আর আমার বাম হাত থাকলো আরেক পাশে।বাম হাতেই রেবেকার কাঁধ চেপে ধরলাম।ফলে রেবেকার ডান পা উপরের দিকে উঠে রইলো আর বাম পা সোজা আমার পাছার নিচে।

রেবেকার ভুদা হাঁ করে রইলো।ডান হাতে আমার ধোনটা চেপে ধরে সোজা করে ধোনের মুন্ডিটা রেবেকার ভুদার ফুটোতে সেট করলাম।রেবেকা কঁকিয়ে উঠে বললো, এখনো বলছি ছেড়ে দে শালা, আমার ভুদা ফাটাইছিস তো তোরে খাইছি।আমি বললাম, তোর ভুদা ফাটবে কেনরে শালী, এই ভুদা দিয়েই তো বাচ্চা বিয়োইছিস, তখন তো ফাটে নাই।

বলেই এক ধাক্কা দিয়ে প্রায় তিন ইঞ্চি ঢুকিয়ে দিলাম ওর ভুদার মধ্যে।রেবেকা ছটফট করে উঠলো, ওরে মা রে, মাইরে ফালাইছে রে, শালা আমার ভুদাডা আজ ফাটায়ে দিছে রে।আমি বললাম, এই শালী, চিল্লাছিস ক্যান, মজা তো তুইই খাবি, আগে ভালো করে চুদতে দে রে শালী।এখনো তো পুরডা ঢুকাইনিই, আগে ঢুকাই, তারপর দ্যাখ কেমন লাগে। ৫০ বছরের মাকে চুদে গর্ভবতী করল ছেলে

আমি ধোনটা একটু টেনে বের করে এনে আরেকটা ধাক্কায় প্রায় ৬ ইঞ্চি ঢুকিয়ে দিলাম।রেবেকা আরো বেশি উথাল পাথাল করতে লাগলো, ও মা গো, আজ কিসের পাপে এইখানে আসছিলাম রে মাআআ, এই শালা, হারামীর পুত আমার ভুদাডা ফাটায়ে দিল। bondhur bon ke chodar golpo

উ বাবা গো, কি ব্যাথা গো, মাআআআআআআআআ।আমি বললাম, মা বাবারে ডেকে লাভ নেই, বাকিটা গিলে দ্যাখ কি মজা।আমি আরো কয়েকবার আগুপিছু করে পুরো ধোনটা ওর ভুদার মধ্যে ডুবিয়ে দিলাম।আমার ধোনের মুন্ডি একেবারে রেবেকার বাচ্চাদানির মুখে গিয়ে চেপে বসলো।আমি একটু সামনে ঝুঁকে হাঁটুতে ভর দিয়ে ধোন চালাতে লাগলাম।

রেবেকা প্রথমদিকে একটু নড়াচড়া করলেও ক্রমে ক্রমে থেমে গেল।যখন পুরোপুরি থেমে গেল তখন আমি ওর পা দুটো ছেড়ে দিয়ে সোজা করে শোয়ালাম।তারপর ওর দুই হাঁটুর নিচ দিয়ে দুই হাত ঢুকিয়ে উপর দিকে ঠেলে ওর দুই হাঁটু দুই দুধের সাথে লাগিয়ে দিলাম।ওর কোমড় উঁচু হয়ে উঠলো আর ভুদাটা আকাশের দিকে উঠে গেল।আমি দুই পায়ের পাতার উপর ভর দিয়ে পুরো ধোনের আগা পর্যন্ত টেনে এনে আমার ভরাম করে ভরে দিতে লাগলাম।

পকাত পকাত করে শব্দ হতে লাগলো।রসে জবজব করছিল রেবেকার ভুদা, ফলে আমার মোটা ধোনটা ওর ভুদার ফুটোতে টাইট হয়ে ঢুকলেও অনায়াসেই চুদতে পারছিলাম।প্রায় ১০ মিনিট ওভাবে চুদার পর আমি রেবেকাকে টেনে খাটের কিনারে নিয়ে আসলাম।তারপর মেঝেতে নেমে দাঁড়ালাম।রেবেকাকে উপুড় করে শুইয়ে ওর দুই পা টেনে খাটের লম্বা বরাবর তুলে দিলাম।ভুদাটা হাঁ করে রইলো।আমি দাঁড়িয়ে ধোনটা ভুদার মধ্যে ডুকিয়ে দিলাম। bangla choti bidhoba

তারপর ওর কোমড় চেপে ধরে চুদতে লাগলাম।কিছুক্ষণ পর রেবেকা নিজেই ওর পা দুটো গুছিয়ে নিচে নামিয়ে দিল।আমি তখন পা দুটো দুই হাতে উপরে তুলে নিলাম, তারপর চুদতে লাগলাম।আমার উরুর সামনের দিক রেবেকার পাছার নরম মাংসের সাথে লেগে থাপ থাপ থাপ থাপ শব্দ হচ্ছিল।রেবেকা মাঝে মাঝে আমার হাতে কামড় দিচ্ছিল।

আমি রেবেকার মুখে আমার জিভ ডুকিয়ে দিলাম, ও চুষতে লাগলো।প্রায় ১০ মিনিট পরে রেবেকাকে আমি উপুড় করে শোয়ালাম, এবং দাঁড়িয়ে দাঁড়িয়ে চুদতে লাগলাম।রেবেকার রস খসার সময় হয়ে এলো।আমিও হাঁফিয়ে উঠেছিলাম, তাই আমি নিজে চিৎ হয়ে শুয়ে ওকে উপরে তুলে দিলাম।রেবেকা আমার ধোনটা এক হাতে ধরে ওর ভুদার মুখে সেট করে দিয়ে বসে পড়লো।

ধোনটা পচপচ করে গোড়া পর্যন্ত ওর ভুদার মধ্যে ঢুকে গেল।তারপর ও উঠবস করতে লাগলো, মাঝে মাঝে ডাইল ঘুটার মত ওর কোমড় ঘুড়াছিল।কিছুক্ষণের মধ্যেই ওর চরম সময় ঘনিয়ে এলো।আমার শরীরের উপর উপুড় হয়ে শুয়ে প্রচন্ড জোরে কোপাতে কোপাতে আমাকে শক্ত করে জড়িয়ে ধরলো।ওর মাইগুলো আমার বুকের লাথে লেপ্টে গেলো।

বেশ কয়েকটা রাম চোদন দিয়ে ও রস খসিয়ে দিল।রস খসার সময় ওর ভুদার ভিতরের মাংস আমার ধোনের গায়ে চেপে চেপে বসছিল।আমি ওকে আবার চিৎ করে শুইয়ে দিয়ে রাম চোদন শুরু করলাম।মনে হচ্ছিল আমি প্রায় ২০০ কিমি গতিতে কোমড় নাচাচ্ছিলাম। bangla choti bidhoba

এভাবে চুদতে চুদতে আমার মাল আউট হওয়ার সময় হয়ে এলে আগে থেকেই ভেবে রাখা অনুযায়ী ধোনটা টান দিয়ে ওর ভুদা থেকে বের করে নিয়ে ওর গলার উপরে বসে আমার ধোনটা রেবেকার মুখের মধ্যে ঠেলে দিয়ে মুখ চুদা শুরু করলাম।কয়েকটা রাম গাদন দেওয়ার পরেই আমার মাল পিচিক পিচিক করে ওর মুখের ভিতরে ভরে গেল।

রেবেকা প্রচন্ডভাবে মাথা নাড়িয়ে আমার ধোন বের করে দিতে চাইলো, কিন্তু আমি ওর মাথা ঠেসে ধরে রাখলাম।পরে ধোন বের করে নিয়ে হাত দিয়ে শক্ত করে মুখ বন্ধ করে রেখে নাক চেপে ধরলাম।রেবেকা কোত করে গিলে নিল সব মাল, এরপর আমি ওকে ছেড়ে দিয়ে বললাম, যাহ শালী, এবারে ঘুমাগে যা।আমি ওকে ছেড়ে দিয়ে খাট থেকে নেমে লুঙ্গি পড়ে বাথরুমে গেলাম।ফিরে এসে দেখি রেবেকা গায়ে শাড়ি জড়িয়ে শুয়ে আছে।আমিও নিচে শুয়ে পড়লাম।

কখন ঘুমিয়ে গেছি টের পাইনি।সকালে দরজার কড়া নাড়ার শব্দে ঘুম ভাঙলো।জেগেই অবাক হয়ে গেলাম।রেবেকা নিচে আমার পাশে আমাকে জড়িয়ে ধরে ঘুমাচ্ছে।শাড়িটা দুজনের গায়ের উপরে ছড়ানো।একটু নড়ে বুঝতে পারলাম, রেবেকার গায়ে আর কিছু নেই, পুরো ন্যাংটো।ওর মাইগুলো আমার গায়ের সাথে সেঁটে আছে, আমার পায়ের উপরে পা তুলে দেওয়াতে ওর ভুদা আমার রানের পাশে লেগে আছে। bondhur bon ke chodar golpo

নরম শরীরের স্পর্শে আমার ধোন খাড়া হয়ে গেল।রেবেকাকে ধাক্কা দিয়ে বললাম, এই রেবেকা শুনছো, ভাবী ডাকছে।রেবেকা হাই তুলে বললো, উঁহু দেরী আছে, ভাবীকে বলে দাও, পরে উঠবো।আমি সাড়া দিয়ে ঘুম জড়ানো কন্ঠে বললাম, উঠছি ভাবী, আরেকটু ঘুমাবো।ভাবী দরজার ওপাশ থেকে হাসতে হাসতে বললো, ঠিক আছে আর এক ঘন্টা সময় দিলাম, এর পরে কিন্তু দরজা ভেঙে ফেলবো।খাবার দাবার সব ঠান্ডা হয়ে যাচ্ছে।

ভাবী চলে যাওয়ার শব্দ পেলাম।আমি রেবেকাকে ধাক্কা দিয়ে ডাকলাম, এই রেবেকা, ওঠো, আর তুমি এখানে কেন? রেবেকা দুষ্টামী করে হাত বাড়িয়ে আমার খাড়ানো ধোনটা চেপে ধরে বললো, এটার জন্য।আমি বললাম, মানে? রেবেকা খিলখিল করে হেসে বললো, মানে আবার কি, এখন আবার এটা আমার লাগবে।আমি ওর মুখের উপর থেকে শাড়ি সরিয়ে দিলাম।

সকালের স্নিগ্ধ আলোয় রেবেকার রূপ আরো ফুটে উঠেছে, সকালের শিশিরে ভেজা যুঁই ফুলের মতো লাগছিল।আমি ওর গালে আলতো করে একটা চুমু দিলাম।রেবেকা হাসলো।হাত বাড়িয়ে আমার গলা জড়িয়ে ধরে নিচের দিকে টেনে নিয়ে আমার ঠোঁটে ঠোঁট ছোঁয়ালো।ক্রমেই আমরা দুজনে বন্য হয়ে উঠলাম।গা থেকে শাড়ি উধাও হয়ে গেল।পুরো নগ্ন রেবেকাকে দেখে আমার পাগল হওয়ার দশা, এতো রূপও মানুষের হয়।

কি সুন্দর সুডৌল মাইগুলো, কে বলবে রেবেকার একটা বাচ্চা আছে? ওর ভুদাটা আরো সুন্দর।ভাবতেই অবাক লাগলো, রাতে অন্ধকারে ওই সুন্দর ভুদাটাই আমি চুদেছি।আমরা আবার চাটাচাটি শেষে দুজনের পূর্ণ সম্মতিতে রেবেকাকে প্রায় ৪০ মিনিট ধরে চুদলাম।রেবেকাকে বললাম, কাল রাতে তোমার কি হয়েছিল? রেবেকা বললো, কিছু না, জ্বিনে ধরেছিল।

একটা নির্জন ঘরে আমার মতো সুন্দরী একটা মেয়েকে পেয়েও যদি কোন পুরুষের লোভ না হয় তা হলে নিজেকে বড় অপমানিত লাগে।আমি এসব না করলে তো নপুংষকের মতো ঘুমিয়ে রাত কাটাতে।আমি হেসে বললাম, সত্যি বলেছ, তোমার প্রতি লোভ হয়নি বললে মিথ্যে বলা হবে কিন্তু তোমার দিক থেকে সাড়া না পেলে আমার কোন উপায় ছিল না।রিতীমত জামাই আদর যাকে বলে।হাঁসের মাংসের সাথে চালের গুড়ার রুটি, পায়েশ, মিস্টি দিয়ে নাস্তা হলো। bangla choti bidhoba

দুপুরে ইলিশ মাছ, রুই মাছ, বোয়াল মাছ আর খাসীর মাংস।দুপুরে সবাই একসাথে খেতে বসে চেয়ারম্যান সাহেব রেবেকাকে ডেকে কাছে বসালেন।উনার বিভিন্ন প্রশ্নের সত্য মিথ্যা বানোয়াট উত্তর দিয়ে কোনমতে পাশ কাটিয়ে গেল রেবেকা, ওর বুদ্ধির প্রশংসা না করে পারলাম না।একসময় রেবেকা সুযোগ বুঝে আমাদের ফেরার প্রসঙ্গ তুলতেই পরিবেশটা অন্ধকার হয়ে গেল।সবারই মুখ কালো, এত তাড়াতাড়ি ওর সবাই রেবেকাকে নিজেদের বাড়ির মেয়ে বলে মেনে নিয়েচে দেখে অবাক হলাম।চেয়ারম্যান সাহেব বললেন, কেন, জামাই কি চাকরী করে নাকি? Bangla Choti Kaki দুই কাকিমা কে চোদা

রেবেকা বললো, না, মানে কাজ আছে তো তাই।এরপর আমার প্রসঙ্গে অনেক কথা জানতে চাইলেন তিনি।কেন একটা বেকার ছেলেকে বিয়ে করেছে রেবেকা এটাই মূল বিষয়।রেবেকা অকপটে বললো, আসলে আব্বাজান আমি ওকে খুব ভালবাসি, তাই বিয়েটা করে নিয়েছি।আর ও তো এতোদিন পড়াশুনা করছিল, ওর রেজাল্ট খুবই ভাল, ইঞ্জিনিয়ারিং পাশ করেছে, খুব সহজেই ভালো একটা চাকরী পেয়ে যাবে ও।তবুও আরো দুটো দিন আমাদের থেকে যেতে হলো।

এই তিনটে রাতই ছিল আমাদের বাসর রাতের মতো।সারা রাত চুদাচুদি আর দিনে ঘুম।তিন দিন পর আমরা সবাইকে কাঁদিয়ে বিদায় নিলাম।চেয়ারম্যান সাহেব বলে দিলেন, পরীক্ষার সময় কয়েক দিন আগেই আসতে।রেবেকার বাসায় ফিরে দেখি হুলস্থুল কান্ড, সবাই দুশ্চিন্তায় দিশেহারা।পরে রেবেকা সবাইকে পুরো ঘটনাটা বললো।কেবল আমাকে স্বামী হিসেবে পরিচয় দেওয়া আর এক ঘরে রাত কাটানোর বিষয়টা এড়িয়ে গেল। bondhur bon ke chodar golpo

ফাইনাল পরীক্ষার এক সপ্তাহ আগেই আমরা আবার চেয়ারম্যানের বাড়িতে গেলাম।পুরো দেড় মাস ছিলাম।পরীক্ষার রাতগুলোতেও রেবেকা আমাকে চুদা থেকে বাদ দেয়নি।প্রতিটা রাত আমরা মজা করেছিলাম।কেবল মাঝখানে রেবেকার পিরিয়ড শুরু হওয়াতে ৭ দিন চুদাচুদি বাদ ছিল।রেবেকা আসার সময় পিল কিরে এনেছিল, ফলে আমি ওর ভুদাতেই মাল আউট করতাম।সেই দেড় মাস ছিল আমাদের হানিমুনের মতো।রেবেকা ভালো পরীক্ষা দিল এবং পরবর্তীতে সেকেন্ড ডিভিশনে পাশ করে নার্সিংয়ে ভর্তি হয়ে পাশ করে বেরুলো।এখন রেবেকা মধ্যপ্রাচ্যে নার্স হিসাবে চাকরী করছে।বিয়ে করেছে, সুখে সংসার করছে।

Leave a Comment

Discover more from Bangla Choti Golpo

Subscribe now to keep reading and get access to the full archive.

Continue reading