বাংলাদেশী চুদা চুদি গল্প

বাংলাদেশী চুদা চুদি গল্প হ্যালো বন্ধুরা আশা করি তোমরা সকলে ভালই আছো। আজ আমি তোমাদের আমার আরও একটি চোদনলীলার গল্প শোনাতে এলাম। এই গল্পে আমার চোদা খাবে আমারই কাকার মেয়ে মাসুমা।

দেরি না করে গল্প শুরু করা যাক…..আমার ছোট কাকা বাইরের শহরে বাড়ি কিনে সেখানে উঠে গেছে আজ বছরখানেক হলো। তারা কোন উৎসবের সময়ই শুধু গ্রামের বাড়িতে আসে আর গ্রামের বাড়িতে এলে আমাদের কাছেই থাকে তারা।

কাকার দুটো মেয়ে, তাদের মধ্যে মাসুমা হল বড়।মাসুমা দেখতে খুব সুন্দরী ফর্সা ত্বক আর অসাধারণ মুখের কাটিং। অবশেষে দেখতে যতটা সুন্দর তার থেকে তার ফিগার আরো অনেক বেশি সুন্দর। বাংলাদেশী চুদা চুদি গল্প

তরুণ বয়সের উঁচু হয়ে থাকা দুধ দুটো দেখলে যে কোন ছেলেই পাগল হয়ে যাবে আর সেই রকম সেক্সি সরু কোমর সঙ্গে নরম ভারী একটা পাছা।আমার অনেক দিনের ইচ্ছা ছিল মাসুমাকে চোদার।

কিন্তু বিভিন্ন রকম ভাবে প্ল্যান করলেও কোনোভাবেই সফল হতে পারছিলাম না শেষমেষ সুযোগটা পেয়ে যায় যখন তারা আমাদের বাড়ি আসে আমাদের গ্রামের মেলার জন্য।

কাকা আর কাকিমার আসার কথা মেলার দিনই, আর মাসুমা তার ছোট বোনকে নিয়ে চলে এসেছে দুদিন আগেই।আমাদের চারটে ঘর, একটা করে ঘুমায় মা আর বাবা আরেকটা করে বোন (আমার এই নিজের বোনকেও আমি চুদেছি সে গল্প পরে শোনাবো) অন্য ঘরে থাকে আমার দাদিমা আর আরেকটা ঘরে থাকি আমি।

আমার বোনের ঘরে মাসুমার ছোট বোন থাকবে বলে ঠিক হয়। আর মাসুমা থাকবে আমার ঘরে আর যতদিন সে আছে ততদিন আমি ঘুমাবো বারান্দায়, এটাই ঠিক হয়।

আমার ঘরটা ছিল দোতালায় আমার বোনের ঘরের পাশেই আর আমার ঘরের সামনেই বারান্দায় ঠিক হয় আমার বিছানা। কিন্তু আমি ভেবে নিয়েছিলাম যে কোনভাবে রাতে আমাকে ঘরে ঢুকতেই হবে। বাংলাদেশী চুদা চুদি গল্প

তাই আমি মাসুমাকে বলি,– মাসুমা রাতে দরজাটা খুলে রাখিস তো।– কেন? জিজ্ঞেস করে আমি বলি,– আমি এখন কাঁথা নিচ্ছি না রাতে যদি ঠান্ডা লাগে উঠে একটা কাঁথা নেব।

আমার এই যুক্তি খুব একটা ভালো না হলেও মাসুমা রাজি হয়ে যায় আর আমিও তাতে বেশ খুশি হই।এরপর রাত সাড়ে বারোটার সময় সবাই যখন ঘুমিয়ে পড়ো আমি তখন বিছানা থেকে উঠে আস্তে আস্তে দরজা খুলে ভেতরে ঢুকি।

ভেতরে ঢুকে নাইট বাল্বের আলোয় মাসুমাকে দেখেই আমার বাড়া খাড়া হয়ে যায়। উপরে একটা পাতলা t-shirt পড়ে আছে মাসুমা আর নিচে পড়ে আছে একটা হট প্যান্ট এটাই ওর রাতে ঘুমানোর ড্রেস।

আমি আস্তে আস্তে মশারি টা তুলে ওর বিছানায় বসি। তারপর আমি কয়েকবার ওর নাম ধরে ডাকি দেখার জন্য যাতেও জেগে আছে কিনা কিন্তু যখন বুঝতে পারি ও ঘুমাচ্ছে তখন আমি আস্তে আস্তে টি-শার্ট সরিয়ে ওর পাতলা নরম পেটে হাত রাখি।

আস্তে আস্তে টি-শার্টটা উপরের দিকে তুলে দিই আমি আর ওর ফর্সা নাভিতে আমার ঠোঁট বসাই।মাসুমা হালকা কেঁপে ওঠে, আমি ক্ষনিকের জন্য হাত সরিয়ে নি তারপর কোলকাতা পারিবারিক চুদাচুদির উৎসব চটি গল্প

যখন আবার ঘুমিয়ে যায় আমি ওর টি-শার্টটা আরো উপরে তুলে বের করে আনি ওর সূচালো উঁচু দুধ। আমি আর নিজেকে আটকাতে পারিনা ওর বুকের উপরে ঝুকে পড়ি আমি আর চুষতে শুরু করি ওর দুধ। বাংলাদেশী চুদা চুদি গল্প

এক হাত দিয়ে একটা দুধ টিপতে থাকি আর অন্য হাত দিয়ে আর একটা চুষতে থাকি আমি আমার লুঙ্গির ভেতরে বাড়াটা যেন ছেড়ে যেতে চাইছিল।আমি এবার আস্তে আস্তে ওর হট প্যান্টটা খোলার চেষ্টা করতেই মাসুমা আমার হাত ধরে ফেলে।

আমি একটু ঘাবড়ে যাই বলি,– তুই জেগে আছিস?মাসুমা চোখ খুলে বলে,– যখন তুই আমার দরজা খুলে রাখতে বললি তখন আমি বুঝে গেছিলাম তোর মতলবটা।

বেশ কিছুক্ষণ চুপ করে থাকি আমি তারপর বলি,– তাহলে এখন?– তোর কথা মত দরজা খুলে রেখে যখন থেকে আসতে দিয়েছি তার মানে নিশ্চয় তোর সামনে আমি আমার গুদে খুলতে চাই।

আমার খুশির বাঁধ ভেঙে গেল আর আমি এবার খাটের উপরে ভালো করে উঠে ওর গায়ের উপরে বসে ওকে চুমু খেতে শুরু করলাম। ওর গোলাপি নরম ঠোঁটে ঠোঁটে বসে আমার লালায় লালায়িত করে দিলাম ওকে, আমার জিভটা ঠেলে ঢুকিয়ে দিলাম ওর মুখের মধ্যে।

তারপর মাসুমাকে বসিয়ে খুলে ফেললাম ওর টি শার্ট।আস্তে আস্তে ওর ঠোঁটে কামড় দিতে দিতে গলাটা ছাড়তে ছাড়তে ওর দুধের দিকে নামতে শুরু করলাম আমি। বাংলাদেশী চুদা চুদি গল্প

ওর কোমরটা আমার আঙুল দিয়ে চেপে ধরলাম আর কামড় দিতে শুরু করলাম ওর দুধে ওর মোটাটা ফুলিয়ে তুললাম আমি।মাসুমা পরম সুখে ঠোঁট কামড়ে ধরল তারপর আস্তে আস্তে ওর দুধ দুটো ছেড়ে দিয়ে আবারো নাভিতে ফিরে গেলাম আমি।

মাসুমা নরম পেটের মাঝখানে গভীর নাভিতে আমার থুথু দিয়ে ভরিয়ে দিলাম আমি তারপর আস্তে আস্তে আরো নিচে নেমে খুলে ফেললাম ওর হট প্যান্ট।

আর সঙ্গে সঙ্গে আমার সামনে খুলে গেল স্বর্গের দুয়ার।ছোট ছোট চুলে ভরা মাসুমার কচি গুদ থেকে রস গড়াতে দেখেই আমার বাঁড়ার দেওয়ায় রস চলে এলো।

আমি ওকে শুইয়ে দিয়ে পা দুটো ফাঁক করে মুখ ডোবালাম রসের সাগরে। আরামে মুচড়ে উঠলো মাসুমার শরীর, মুখ দিয়ে বের হল সুখধ্বনি আহ্হঃ আহ্হঃ আহ্হঃ উমম আহ্….এভাবে কিছুক্ষণ ধরে গুদ চাটতেই প্রথমবার মাল খসালো মাসুমা।

তারপর ও বললো,– দাদা প্লিজ চোদ এবার আমায় আর পারছিনা।আমিও এবার লুঙ্গিটা পুরো খুলে ফেললাম, আর বের করে আনলাম আমার আট ইঞ্চির সাপ। বাংলাদেশী চুদা চুদি গল্প

তারপর মাসুমার গুদে একরাশ থুথু ফেলে ভালো করে সেটা মাখিয়ে দিলাম আমি আর কিছুটা থুতু মাখিয়ে নিলাম আমার বাড়াটায়। তারপর ওর পা দুটো দিকে ফাক করে ভালো করে ওর গুদটা বড় করে আস্তে আস্তে প্রথমে বাড়ার মুন্ডিটা ঢুকালাম আমি।

তারপর একসাথে এক রামঠাপে ঢুকিয়ে দিলাম পুরোটা, ব্যাথায় বিছানার চাদর আঁকড়ে ধরল মাসুমা।

ওকে সাধারণ হওয়ার জন্য একটু সময় দিলাম আমি তারপর আস্তে আস্তে শুরু করলাম ঠাপানো, পচ পচ পচ পচ শব্দে ভরে গেল গোটা ঘর, আর তার সঙ্গে তাল মিলিয়ে মোন করতে থাকলো মাসুমা, আহ্হঃ আহ্হঃ আহ্হঃ উমম উমম আহ্ আহ্ উফফ্ উহহ আহহ ….

ওর মোনিং শুনে আর উত্তেজিত হয়ে গেলাম আমি আর আরো জোরে ঠাপ মারতে থাকলাম।এভাবে কিছুক্ষণ চোদার পর আমি ওর পা দুটো তুলে নিলাম নিজের কাঁধে আর আবার চুদতে থাকলাম।

তারপর কিছুক্ষণ এভাবে চুদে আবার অবস্থান চেঞ্জ করে ডগি পোজে ওকে লাগাতে থাকলাম আমি। কখনো ওর গলাটা টিপে ধরলাম আবার কখনো ওর চুলের মুঠি টেনে ধরে ঠাপাতে থাকলাম আমি।

বেশ কিছুক্ষণ এভাবে চোদার পর মাসুম আমায় বলল,– দাদা এবার তুই নিচে আয় আমি তোর উপরে উঠবো।

আমার যেন নিজের কানকে বিশ্বাস হলো না আমার কাকার মেয়ে মানে আমার বোন সে কিনা পর্ন স্টারদের মতো আমার বাড়ার উপর চড়তে চাচ্ছে।আমি আরো খুশি হয়ে শুয়ে পড়লাম নিচে। বাংলাদেশী চুদা চুদি গল্প

মাসুমা আমার উপর উঠে প্রথমে আস্তে আস্তে আমার পুরো বাড়াটা ওর গুদে ঢুকিয়ে নিল। তারপর আমার বুকে হাত রেখে একদম পাক্কা রেন্ডি মাগিদের মতো বন্ধু তোর মায়ের গুদ আর পোঁদ কি টাইট রে

আমার বাঁড়ার উপর শুরু করল ওর গুদের নাচ।আমার বাড়ার উপর উঠানামা করে নিজের পোঁদ দুলিয়ে দুলিয়ে ঠাপ নিতে থাকল মাসুমা পরম সুখে চোখ বুজে রইলাম আমি কখনো কখনো আমার উপর ঝুঁকে পড়লো মাসুমা আমি ওর

দুধ দুটো টিপে ধরে ওকে আরো কাছে টেনে নিয়ে কামড়াতে থাকলে মোট ঠোট মুহূর্তের জন্য ও থামল না মাসুমা। আমার বাড়ার উপরে উঠানামা করে ঠাপ নিতে থাকল আর

মোন করতে থাকলো…. আহ্হঃ আহ্হঃ উমম উমম উমম আহ্ আহ্ উফফ্ উহহ আহহ ……. এভাবে অনেকক্ষণ ধরে চোদার পর আমাদের দুজনেরই মাল খসানোর সময় হয়ে গেল।

আমি ওকে আমার উপর থেকে নামতে বললাম। আমার উপর থেকে নেমে হাঁটু গেড়ে বিছানায় বসে রইল মাসুমা আর আমি উঠে দাঁড়িয়ে এবার ওর মুখে ঠাপাতে থাকলাম। বাংলাদেশী চুদা চুদি গল্প

আর সেই সাথে মাসুমা ওর গুদে ফিঙ্গারিং করতে থাকলো। ও নরম ঠোঁটের ছোঁয়া পেয়ে খুব তাড়াতাড়ি মাল খষিয়ে দিলাম আমি ওর মুখে দুধের উপর সব জায়গায় মাল ঢেলে দিলাম আমি, আর মাসুমা মাল খসালো এরপর।

এভাবে শেষ হলো আমার আর মাসুমার চোদনলীলা। কেমন লাগলো কমেন্টে জানিও বন্ধুরা। আর এরপর আমি তোমাদের শোনাবো আমার নিজের বোনকে চুদার গল্প।

1 thought on “বাংলাদেশী চুদা চুদি গল্প”

Leave a Comment

Discover more from Bangla Choti Golpo

Subscribe now to keep reading and get access to the full archive.

Continue reading