বাবা চুদে মেয়ের ভোদায় বান ডাকিয়ে দিচ্ছে

ছোটবেলা থেকেই এমন একটা দ্বীপে বেড়াতে যাওয়ার খুব শখ যেখানে থাকবে সাদা বালি, বাবা মেয়ের চুদার গল্প নীল পানি আর নারিকেল গাছের সারি।

এমন কোণও জায়গায় বেড়াতে নিয়ে যেতে বাবাকে অনেকবার অনুরোধ করেছি, কিন্তু বাবা বলেছে, বিয়ের পর বরের সাথে হানিমুনে যেতে! অনেক ইচ্ছা থাকা সত্ত্বেও স্বপ্নটা স্বপ্নই রয়ে গিয়েছিল।

কিন্তু সুযোগটা এসে গেলো হঠাৎ করেই। বাবা যে কোম্পানিতে চাকুরী করে, সেখান থেকে রিজিওনাল মিটিং-এ কোম্পানিকে প্রতিনিধিত্ব করতে বাবাকেই নির্বাচিত করলো সস্ত্রীক থাইল্যান্ডের ফুকেট দ্বীপে যাওয়ার জন্য।

অনেকটা অফিসে তার ভালো কাজের পুরস্কার স্বরূপ। আমার তখন সবে ক্লাস নাইনের ফাইনাল পরীক্ষা শেষ হয়েছে। ছোট ভাইয়ের নতুন স্কুলে ভর্তি পরীক্ষা সামনে থাকায় আম্মু যেতে রাজী হল না।

আম্মুই বাবাকে রাজী করালো, তার পরিবর্তে আমাকে নিয়ে যেতে। আমার যে কত ইচ্ছা এমন একটা জায়গায় বেড়াতে যেতে, আম্মু তা ভালো করেই জানে। বাবা মেয়ের চুদার গল্প

শেষ পর্যন্ত বাবাও রাজী হল। তাড়াতাড়ি করে পাসপোর্ট-ভিসার বাবস্থা হল। প্রথমবার বিদেশ যাওয়ার উত্তেজনায় রাতের ঘুম চলে গেলো।

তারপর একদিন দুপুরে আমি আর বাবা থাই এয়ারের প্লেনে ব্যাংকক হয়ে ফুকেটে পৌঁছালাম। তখন রাত হয়ে গেছে। অল্প অল্প বৃষ্টিও হচ্ছে।

আমরা একটা ট্যাক্সি নিয়ে সোজা হোটেলে চলে গেলাম। সমুদ্রের ঠিক পাশেই পাতং বীচ। আমাদের হোটেলটা পাতং বীচের উপরেই।

অফিসের লোকেরা হোটেলের এমন একটা রুম বুকিং দিয়েছে যেটা কিনা স্বামীস্ত্রীর জন্যই বেশী উপযুক্ত। গোসলখানার দরজাটা ঝাপসা কাঁচের।

একটা বিছানা, পাশেই টেবিলের উপর চকোলেট বিস্কুটের সাথে দুটা কনডমের প্যাকেটও রাখা! আমার খুব মজা লাগলেও বাবা কিছুটা বিব্রত হচ্ছিলো।

পথের জার্নিতে দুজনেই খুব ক্লান্ত থাকায় তাড়াতাড়ি ঘুমিয়ে পড়লাম। পরদিন বাবা সারাদিন বাস্ত থাকলো তার মিটিং নিয়ে। খুব ইচ্ছা করলেও একা একা বের হতে সাহস করলাম না। বাবা মেয়ের চুদার গল্প

সারাটা দিন হোটেলেই কাটাতে হল। রাতে বাবার সাথে ডিনার করতে বের হলাম। সমুদ্রের পাশে বাবার হাত ধরে হাঁটতে খুবই ভালো লাগছিল।

মনে হচ্ছিলো যেন আমি আমার বয় ফ্রেন্ডের হাত ধরে হাঁটছি। একটা ইন্ডিয়ান রেস্টুরেন্টে ডিনার করে আমরা হোটেলে ফিরে আসলাম।

পরদিন সকালে হোটেলের নীচতলার রেস্টুরেন্টে নাস্তা সেরে সমুদ্রে নামার জন্য রওনা হলাম। রাস্তার পাশে অনেক দোকান। সারি সারি দোকানে স্যান্ডেল, সানগ্লাস, ক্যাপ, সুইমিং ড্রেস কত কি।

বাবাকে বললাম, চল, পানিতে নামার জন্য পোশাক কিনি। বাবা নিজে একটা হাফপ্যান্ট আর টিশার্ট কিনল। আমি একটা কাল রঙের টু পিস সুইমিং কস্টিউম কিনলাম।

একটা বড় ক্যাপ আর বাবার মত একটা টিশার্ট। পাশেই পাবলিক টয়লেটে যেয়ে বাবা তার হাফপ্যান্ট আর টিশার্ট পড়ে নিল। আমিও জীবনে প্রথমবারের মত সুইমিং কস্টিউম পড়লাম। বাবা মেয়ের চুদার গল্প

কস্টিউম মানে একটা প্যান্টি আর ব্রা। কিন্তু কাপড়টা একটু সিল্কি ধরনের। এর উপর টিশার্টটা পড়ে বাইরে আসতেই বাবার চোখ চড়কগাছ আমার ১৫ বৎসরের জীবনে বাবা আমাকে কখনই এভাবে দেখে নি।

অবাক চোখে বাবা আমার পা থেকে মাথা পর্যন্ত দেখতে লাগলো। বিশেষ করে আমার ফর্সা সুন্দর নগ্ন পা দুটি বাবার যে খুবই ভালো লেগেছে সেটা তার চোখ দেখেই বোঝা যাচ্ছিলো।

এই প্রথম বাবা সরাসরি আমার বুকের দিকে তাকাল। জামাকাপড় আর ওড়নার নীচে যে আমার বুকের সাইজ এতটা বড় হয়েছে, বাবা বোধ হয় চিন্তাও করেনি।

যাই হোক, আমরা পাশাপাশি হেঁটে আস্তে আস্তে পানিতে নামলাম। ধবধবে সাদা বালির বীচে নীল রঙের পানি। ঠিক আমার স্বপ্নের মত। বড় বড় ঢেউ এসে আছড়ে পড়ছে।

হটাত একটা বড় ঢেউয়ে আমি ভেসে উঠতেই বাবা আমাকে ধরে ফেললো। আমিও ভয় পেয়ে বাবাকে শক্ত করে জড়িয়ে ধরলাম। বাবা মেয়ের চুদার গল্প

আমার সাদা টিশার্টটা ভিজে বুকের সাথে লেপটে আছে। সামনাসামনি বাবাকে জড়িয়ে থাকায়, তার মুখটা আমার মুখের মাত্র দুইঞ্চি দূরে।

আমি হঠাৎ অবাক বিস্ময়ে লক্ষ করলাম, বাবার দুপায়ের মাঝে শক্ত কিছু একটা আমার পায়ে ঘষা দিচ্ছে। যদিও বাবা দ্রুত একটু সরে গিয়ে আমাকে বুঝতে দিলো না তার অবস্থাটা।

কিন্তু ততোক্ষণে ওটার বিশালত্ব সম্পর্কে আমার যা বোঝার তা বোঝা হয়ে গেছে। আর তখনি আমি সিদ্ধান্ত নিলাম, যে করেই হোক, ওই গোল্ডেন কী টা আমার কী হোলে নিতেই হবে! যাহোক, আমরা আরও কিছুক্ষণ সমুদ্রে গোসল করে উঠে পড়লাম।

হোটেল রুমে ফিরতে ফিরতে বাবা আক্ষেপ করে বলল, তোর মা না এসে বেড়ানোর আনন্দটাই মাটি করে দিলো। মাকে যে বাবার কেন দরকার সেতো আমি ঠিকই বুঝেছি।

রুমে এসে আমি বাবার হাতটা টেনে ধরলাম। আবদারের সুরে বললাম, মা নেই তো কি হয়েছে, আমি তো আছি। দেখি বাবার চোখে বিস্ময়। বাবা অপ্রস্তুত কণ্ঠে বললেন, কি বলছিস তুই?

তোর মায়ের সাথে যে আনন্দ করা যায় তা কি তোর সাথে করা যায়? আমি একটা রহস্যের হাসি দিয়ে বললাম, কেন নয়? বাবা মেয়ের চুদার গল্প

আর যে দুদিন আমরা এখানে আছি, ধরে নাও, আমিই তোমার স্ত্রীর ভুমিকা পালন করলাম। নাকি আমাকে তোমার পছন্দ নয়? বাবা আমতা আমতা করে বলল, আরে সেটা নয়।

কিন্তু যদি তোর মা জেনে যায়? আমি তাকে অভয় দিলাম, কেউ কিচ্ছু জানতে পারবে না। এখানেতো কেউ আমাদেরকে চেনেই না। আর দেশে ফিরেতো আমি আবার তোমার আদরের মেয়েই হয়ে যাব।

শুধু এই দুটা দিন তুমি আর আমি স্বামীস্ত্রী হিসাবে যতটা মজা করা যায় করব। বাবা মনে হল একথা শুনে খুশীতে আত্মহারা।

বাবা বলল, তোর কচি শরীরটা আমার খুবই পছন্দ হয়েছে, সেই কবে তোর মায়ের কচি শরীর দেখেছিলাম। তার থেকে তোর ফিগার আরো অনেক বেশী সুন্দর।

বিশেষ করে তোর পায়ের থোড়া দুটোতো অসাধারণ। আর বুকের সাইজও মাশাল্লা! কিন্তু তুই কি আমার এটা ভিতরে নিতে পারবি, তোরতো কষ্ট হবে।

আমি এক হাত বাড়িয়ে তার প্যান্টের উপর দিয়ে জিনিষটা মুঠো করে ধরলাম। বললাম, আমি কচি খুকি নই বাবা। তোমারটা ঢুকতে একটু কষ্ট হবে, তবে ঠিক সয়ে যাবে। বাবা মেয়ের চুদার গল্প

বাবা তখন আর দেরি না করে আমার ঠোটে একটা গভীর চুমু দিয়ে বলল, আমার সোনা মেয়ে, তোর ছোঁয়া পেয়ে আমি আজ ধন্য। এদিকে ততক্ষণে রসে আমার প্যান্টি ভিজে চপচপ করছে।

আমার টিশার্টটা এক ঝটকায় উপরে তুলে বাবা তার মুখটা নামিয়ে জিহবা দিয়ে ব্রার উপরেই আমার বুক দুটো চাটতে লাগল। কিছুক্ষন পর বাবা টেনে প্যান্টিটা খুলে দিল।

আমি তখন টিশার্ট ব্রা সব কিছু খুলে ফেললাম। বাবাও তার সব খুলে ফেললো। নগ্ন বাবার সামনে সর্ম্পুন নগ্ন মেয়ে আমি।

বাবা তার হাতটা আমার দুপায়ের মাঝের রেশমী কাল ছোট চুল গুলো বুলিয়ে আমার মধু ভাণ্ডারের উপরে ডলতে থাকল। মুখ নামিয়ে চকাস করে একেবারে দুপায়ের সংযোগস্থলে একটা গভীর চুমু দিল।

তারপর শুরু করল চোষা। বাবা তার জিহবা দিয়ে আমার কামরস চাটতে লাগল। আবার তার জিভটা আমার মধু ভাণ্ডার একটু ফাক করে ভিতরে ঢুকিয়ে দিচ্ছে।

বাবা আমার কচি দেহটার রস নিংড়ে চুষে চেটে আমাকে অন্য রকম সুখ দিতে লাগলো। মাঝে মাঝে আঙুল ঢুকিয়ে খেচে দেয়, কখনো আলতো করে চেটে দেয়, চুষে খায়। বাবা মেয়ের চুদার গল্প

চেটে চুষে খেচে আমাকে কামে পাগল করে দিল। আমার নিঃশ্বাস ক্রমশ ভারী হতে লাগলো। এত সুখ হচ্ছে যে কি বলব আর! বাবাকে বলি আমি আর পারছি না বাবা, তোমার ওইটা তোমার মেয়ের ভোদায় ঢুকিয়ে ফাটিয়ে দাও।

এবার বাবা মুখটা তুলে আমার শরীরের উপর উঠে এল। আমি তার জিনিষটা ধরে আমার মধু ভাণ্ডারের মুখে খাজে সেট করে দিলাম।

কিন্তু তার রডের মত জিনিষটা হাতে ধরে আমার ভোদায় লাগাতেই আমি চমকে গেলাম, কেপে উঠলাম। সাথে সাথে সারা দেহে আমার বিদুৎ খেলে গেল। bangla choti golpo

আমার বাবার জিনিষটা অনেক মোটা, বড় আর লম্বা। বাবা আমার ভোদাটা দুহাতের আঙ্গুল দিয়ে ফাক করে ধরল। ধোনটা চাপ দিল কিন্তু ঢুকতে চাইছে না।

বাবা এবার ধোনটা আবার জোরে চাপ দিতেই চড়চড় করে কিছুটা ঢুকে গেল। বাবা আমার উপর শুয়ে পড়ল। কতটুকু ঢুকেছে বাবা? এইতো সোনা প্রায় অর্ধেক। বাবা মেয়ের চুদার গল্প

বাবা আর একটু জোরে দাও, ঢুকে যাবে। আমার ঠোটটা চুষা দিয়ে তার গালের ভিতর আমার ঠোট নিয়ে গেল। এবার বাবা একটু টেনে বার করে কপাৎ করে জোরে ধাক্কা দিয়ে ঢুকয়ে দিল।

ব্যাথায় চিৎকার করে উঠলাম কিন্তু বাবার মুখের ভিতর আমার ঠোঁট থাকায় কোনো শব্দ বের হল না। ব্যাথা পেয়ে আমি আমার ভোদা থেকে তার ধোন সরাতে চেষ্টা করলাম।

বাবা আমাকে কিছুটা জোর করেই ঠেসে ধরল। আমার ভোদা রসে যথেষ্ট পিছলা থাকার পরও তার ধোন আমার ভোদার ভিতরে পড়পড় করে খুব টাইট হয়ে ঢুকল।

এই সময় ফিসফিস করে আমার কানের কাছে বলল, লাগল মামনি? প্রথমতো তাই লেগেছে, একটু পর সব ঠিক হয়ে যাবে, তখন শুধু আরাম আর আরাম।

তার লম্বা মোটা আর অনেক শক্ত ধোনটা তখন আমার ভোদার ভিতরে সম্পূর্ন ঢুকে আছে টাইট হয়ে, একটুও জায়গা নেই।

বাবার ধোনটা মন হয় আরো শক্ত ও ফুলে গিয়ে আরো মোটা হয়ে আমার ভোদার ভেতরে কাপতে লাগল, বাবা একটুও না নড়ে আমার ঠোট আর জিহবা চুষতে থাকে।

দুমিনিট পর আস্তে আস্তে ঠাপাতে লাগল। আমার ব্যাথা উধাও হয়ে গেল। আরাম অনুভব করতে থাকলাম। কামনার সাগরে ভাসতে লাগলাম বাবার সাথে। বাবা মেয়ের চুদার গল্প

আঃ আঃ আঃ… আহঃ আহঃ আহঃ… উু উু উু উু উু…….. উহ উহ উহ উহ…….. বাবা কি সুখ। তুমি কেন আমাকে আগে চোদোনি?

আমার ভোদা ফাটিয়ে দাও, আঃ বাবা আমি মরে যাব আরামে। বাবা বলল, আস্তে মামনি বাইরে থেকে কেউ শুনতে পাবে। পাবে পাক তাতে কি।

আজকেতো আমি তোমার বউ। বউকে তো স্বামীই চুদবে। এই দুদিন আমরা দুজনে এভাবেই মজা করব। আমিওতো এই চাই সোনা, আমার লক্ষী মেয়ে।

তোকে চুদে যে মজা পাচ্ছি তোর মাকে চুদে সেই মজা নেই। তোর মায়ের সেক্স কম। তোর মত সেক্সী মেয়ে পেলে আর কি চাই। এই দুদিন আমি তোমারই বাবা, যতো খুশি ততো তুমি তোমার মেয়ের ভোদায় ধোন ঢুকিয়ে চুদবে।

বাবা চুদে ভোদায় বান ডাকিয়ে দিচ্ছে। আঃআঃআঃআঃ আঃআঃআঃআঃ……..উহ উহ উহ উহ উহ উহ…..উরি উরি উরি উর….ও বাবা গো … আমি মরে যাব। বাবা মেয়ের চুদার গল্প

মা দেখে যাও আঃআঃআঃআঃ……..উহ উহ বাবা আমাকে কেমন সুখের সাগরে নিয়ে গেলে। বাবা আমার দুধ দুটো পকা পক করে কাপ করে টিপে চলে, আবার কখনও মুখ লাগাচ্ছে।

আমার ভোদার দুই ঠোট তার ধোনটাকে কামড়ে কামড়ে ধরে ধোনটা বের হওয়ার সময়। আমি কেমন যেন এক অজানা নিষিদ্ধ আনন্দের শিহরণ অনুভব করলাম সারা শরীরে।

বাবা আমার শরীরের উপর ভর দিয়ে পচ পচ করে ঠাপিয়ে যেতে লাগল। আমার তখন মনে হলো তার দারুন ধোনটা আমার টাইট আর রসলো ভোদার মধ্যে সবসময় ভরে রাখি।

বাবার ধোনটা প্রায় আমার জরায়ু টাচ্ করে করে ফিরে আসছে। ভোদার ভেতর পচ..পচ..পচ..পচ পচাত..পকাত.. শব্দ করতে করতে আসা যাওয়া করতে লাগলো। মিঃ রেহমান তার কচি বউকে আমাকে দিয়ে চোদালো

মাঝে মাঝে বাবা আমার ঠোট চুষে একাকার করে। লম্বা মোটা লোহার মতো ধোনের ছোঁয়াতে অনেক মজা পেয়ে জীবনটাকে ধন্য মনে হল। বাবা চুদে চলছে এর মাঝে আমার জল একবার খসে গেল।

আমার জল খসার পর হতে পচ….. পচ. পচ …পচা পচপচা পচ শব্দটা বেড়ে গিয়েছে। আমার মাল বের হলেও বাবার ধোনের আসা যাওয়া কমছে না। ধোনটা আমাদের নিষিদ্ধ চোদাচুদির দারুন মজা পেয়ে গেছে।

আমাকে তার শরীরের ভার আমার উপর দিয়ে জড়িয়ে ধরে কোমরটা ওঠানামা করতে করতে আমার ভোদার অনেক গভীর পর্যন্ত তার ধোন ঢুকিয়ে লম্বা ঠাপ দিতে থাকল।

আমি আমার ভোদা টাইট করে তার ধোনটা চেপে ধরি। একসময় বাবার ঠাপের গতি বাড়তে লাগল। বাবা প্রায় আধা ঘন্টা ধরে চুদে আমার ভোদার গভীরে মাল ঢেলে দিল,

আমিও আবার একই সংগে জল খসিয়ে চরম তৃপ্তি পেলাম। বাবা আমাকে নিবিড় ভাবে জড়িয়ে ধরল। মা মনি তোকে কিন্তু এই দুদিন সারাক্ষণই চুদব। বাবা মেয়ের চুদার গল্প

হ্যা বাবা বউকে তো স্বামী চুদবেই, এটাইতো নিয়ম। তুমি আমায় চুদে আজ যে আনন্দ দিলে তার কোন তুলনা হয়না। দুজনে এভাবে জড়াজড়ি করে থেকেই একটা শান্তির ঘুম দিলাম।

এভাবেই আমি আর বাবা পরের দুদিনে ১৫/১৬ বার চোদাচুদির অসহ্য সুখ নিয়ে দেশে ফিরে এলাম।

দেশে আসার পর আবার আমি আগের মতই বাবার আদরের মেয়ে হয়ে গেলাম। শুধু সুখ স্মৃতি হয়ে রইল দুদিনের জন্য আমার বাবার বউ হয়ে থাকার মধুময় অভিজ্ঞতাটা।

Leave a Comment

Discover more from Bangla Choti Golpo

Subscribe now to keep reading and get access to the full archive.

Continue reading