মা ছেলে চটি – যেই গুদে জন্ম সেই গুদ মারলাম

মা আমার সামনে দুপা সোজা করে শুয়ে একটি হাত কপালে রেখে বলল হাঁ বল কি বলছিলি।মা ছেলে চটি আমি মায়ের নিশ্বাসের সাথে তার দুই দুধের উঠানামা দেখতে দেখতে বললাম। মা আমি ওকে জিদে চুদেছি কারন ও তুমাকে নিয়ে খারাপ কথা বলছে।

মা বলল ও বোললেই কি তুই আমাকে মনে কোরে ওকে…. বলে থেমে গেলো বলল তুই কি চাস তুই যা চাইবি আমি তাই কোরবো তুই বিয়ে করলে য়ে করাবো আর তুই না চাইলে আর কোনোদিনও ওর সাথে কথা বলতে পারবিনা।
আমি আমি বললাম বলবনা তুমি যা বলবে মানবো।

আমি ওকে বিয়ে কোরবো না মা। মা বলল ঠিক আছে তুই ওকে কাল বাসায় আসতে বল যা করার আমি কোরবো। আরএকটি কথা সত্যি করে বোলবি তুইকি দুপুরে উনাকে।

আমি মাথা নিচু করে বললাম হ্যাঁ মা আমি আর যাবো না। মা বললো তুই প্রমিজ করেছ যে আমি তোকে সাহায্য কোরলে তুই ও আমাকে সাহায্য করবি।

আমি বললাম মা শুধু সাহায্য না তুমি যা বোলবা তাই শুনবো।মা বলল আমি আর তুই এখন বাইরে যাবো, ঘুরবো আর বাইরেই খাবো এতক্ষন তুই ভেবে বল বিষেস দিনটি কি। মা ছেলে চটি

আর আমার সাথে তোকে নিচ্ছি তার কারন হলো তোর সাথে কোথাও গেলে লোকে কি মনে করে আর আমি এও দেখতে চাই যে আসলেই আমাকে দেখে কেও পাগল হয়কিনা।

আমি মাকে বোলতে পারলামনা যে তুমার ছেলেই তোমাকে দেখে পাগল।যাইহোক যেতে যেতে বলতে পারলামনা যে কি বিষেস দিন।

রেস্টুরেন্টে গিয়ে মা একটা কেক আনতে বলল ওয়েটারকে বলল ম্যারেজ ডের কেক আনতে। ওয়েটার মাকে বলল ভাবি আপনার নাম মা বলল শিউলি এরপর আমাকে বলল ভাই আপনার নাম।

মা তখন আমার দিকে তাকালো আর বুঝলো যে আমি কি বুঝাতে চেয়েছিলাম।মা বলল কোন নাম লাগবেনা তবুও ওয়েটার জুর কোরে কেকে লেখে আনলো হেপি ম্যেরিজ ডে টু সোহেল+ শিউলি।

এর পর কেক কাটার সময় ওয়েটার কে আমিই ছবি তুলতে বলল মা এর মুবাইলে। ওয়েটার এমন পুজে ছবি তুলার জন্য ধার করালো তা বাধ্য হয়ে দাড়াতে হলো কারন ওয়েটার তো জানতোনা যে আমাদের সম্পর্ক কি তাই আমারা দাড়াতে বাধ্য হলাম।

ওয়েটার আমাকে মায়ের পিছনে গিয়ে দাড়াতে বলল আর মাকে পিছন দিক দিয়ে জরিয়ে ধরে দুই জনে একত্রে মিলে কেক কাটছি এমন পুজে দাড় করালো। এই পজিসনে বেশ কয়েকটা ছবি তুললো।

আমি এভাবে দাড়ানোর ফলে আমার বাড়াটা মায়ের পাছার খাজে আটকে যাওয়ার সাথে সাথে আমার বাড়া দাড়িয়ে গেলো আর মা আমার বাড়ার অবস্থাটা তার পাছার খাজে উপলব্ধি কোরলো।

ছবি তুলা শেষ হলেও আমার ইচ্ছে করছিলোনা মাকে ছাড়তে। মাও তার পাছা সরাচ্ছিলোনা আমার বাড়া থেকে তবুও লোকে কি ভাববে তাই মা আস্তে করে বলল সোহেল সর লোকে কি ভাববে তখন আমি সোরলাম।

খাওয়া শেষে মা বলল আর কিছু আমি বললাম মা। আমি মা বলায় মা বলে উঠলো আস্তে ওরা শুনতে পাবে বলে মা হেসে দিলো। আমি বললাম আমি বিয়ার খাবো। মা ছেলে চটি

মা বলল তুমি একলা খেলে হবেনা আমি ও খাবো। মা খাবে তাই আমরা চারটা বিয়ার পারসেল আনলাম। বাসায় ফেরার সময় মা বলল কৈ কেওতো পাগল হলোনা।

ঠিক তখনি কিছু ছিনতাইকারি আমাদের আটকালো। তারা মাকে দেখে বলল যে তারা আমাদের তুলে নিয়ে যাবে। আর আমাকে বলল তোর সামনে তোর খাসা বৌটাকে আমরা চুদবো।

মাতো ভয়ে আমার হাত তার বুকে চেপে ধরেছে। ঠিক তখনি পুলিশ চলে আসে আর ছিনতাইকারিরা পালিয়ে যায়।
মা সারা রাস্তা আমার হাত তার বুকেই চেপে ধরে রাখে।

আমার ভয় কেটে গিয়ে মায়ের দুদের ছোয়াই আমার শরীর গরম হয়ে যায়। আর আমার প্যান্টের ভিতর বাড়াটা দাড়িয়ে যায়।

আমি আমার হাত মায়ের বুক থেকে সরিয়ে এনে মায়ের পিছন দিয়ে মাকে জরিয়ে ধরে আমার বুকে চেপে ধরি। আর হাতটা বাড়িয়ে মায়ের বাম দুদ ধরার চেস্টা করি কিন্তু পারিনা।

মা তা বুঝে আমার দিকে তাকাল আর একটু হাসল। বাসায় এসে যখন রিক্সা থেকে নামি তখন রিক্সাওলা মাকে চোখ দিয়ে গিল খাচ্ছিলো। রিক্সাওলা ছিলো বৃদ্ধ, চুল দাড়ি পাকা।

আমার উনার চাহনি দেখে রাগ হয় তাই উনাকে বলেই ফেলি কি কাকা লোভ হয়। রিক্সাওলা বলে বাবা একটা কথা বলব রাগ হইওনা তুমার বৌটা খুব সুন্দর।

একটু দেইখা রাইখো আর এমন খুলামেলা পুশাক পরাইওনা। বলে সে চলে গেলো মা বুঝলো আমি রেগে আছি।
মা আমার পিছনে পিছনে ঘরে ডুকলো। মা ছেলে চটি

ঘরে ঢুকেই জিজ্ঞেস কোরলো সোহেল তুই আমার উপর রাগহইছস। আমি কিছু বললামনা। আমি আমার ঘরে ঢুকে দরোজা আটকে কম্পিটারে ব্লু ফ্লিম দেখতে লাগলাম যেটা দুপুরে মা দেখেছে এই ব্লু ফ্লিমটা আমারও দেখা বাকি ছিলো।

ব্লু ফ্লিমটা দেখে আমি উত্তেজিত হয়ে পরলাম। কারন ব্লু ফ্লিমে একটা ছেলে তার প্রেমিকাকে চুদতে থাকে আর তাদের চুদাচুদি ছেলেটার মা দেখে ফেলে। ছেলেটার গালফ্রেন্ড ছেলেটার মাকে দেখে পালায়।

এরপর ছেলেটার মা ছেলের ধনটা দেখে তারও ইচ্ছে জাগে তখন ছেলেটার মা তার ছেলের সাথে চুদাচুদি করতে চায়. ছেলেটা রাজি হয়না বলে তুমি আমার মা এটা হয়না।

তখন মা নিজেই নিজের কাপড় খুলে ফেলে। মাকে নগ্ন দেখে ছেলেও উত্তেজিতো হয়ে পড়ে আর মাকে চুদতে শুরু করে।

তখন ছেলেটার মা ছেলেকে জিজ্ঞেস করে মাকে চুদতে কেমন লাগছে জবাবে ছেলে বলে আমার প্রেমিকার চাইতে ভালো। মা বলে তাহলে এখনথেকে আমাকে চুদবে।

ছেলে বলে তুমি রাজি থাকলে আমি তুমাকেই সবসময় চুদতে চাই। আর তুমার পেটে বাচ্চা দিতে চাই মা বলে তুমি তুমার বাবার চাইতে ভালো চুদো তাই আমিও তাই চাই।

ছেলেটা তার মাকে চুদে তার গুদে মাল ফেলে। এই ব্লু ফ্লিমটা দেখে আমি পাগোল হয়ে যাই । আমি তখন পুসাক পালটে টাওজার পড়ে ছিলাম।

তাই টাওজার এর ভিতর আমার বাড়াটা দাড়িয়ে থাকতে কস্ট হচ্ছিলো। কারন টাওজারের যে জায়গাছিলো তারতুলোনায় আমার ধনটা অনেক বড়।

আর আমি আন্ডার ওয়ারও পরিনি আমি মায়ের জন্য পুরো পাগল হয়েছিলাম। তাই মা কি ভাববে তার দিকে আমার খেয়াল নেই। দেখিমা সুফায় বসে আমাকে দেখেছে। মা ছেলে চটি

প্রথমে আমার বাড়াটার দিকে তাকালো তারপর সে আমার চোখে চেয়ে রইলো। মা কিছু বোলছেনা তাই আমি মায়ের পাসে তার গা ঘেসে বোসলাম আর মায়ের পিঠে হাত বুলাতে বুলাতে বললাম সরি ।

বলে মায়ের ঘাড়ে একটা চুমু দিলাম। মা কেঁপে উঠলো। আর এমন সময় বাবা ফুন করলো।মা জিজ্ঞেস কোরলো এতো দেরি হলো কেনো আজ আমাদের ম্যেরিজ ডে তুমার মনে নাই।

বাবা বলল তা আর মনে রাইখা লাভ কি তুমার তো নাগরের অভাব নাই। আমারে দিয়া কি দরকার আমি এখানে বিয়া করছি তুমি জারে খুসি তারে দিয়া চুদাওগা. মা ফুনটা কেটে দিলো।

আমি প্রায় সবই শুনতে পেলাম আমি চুপহ য়ে রইলাম. মা কাঁদছে. আমি মায়ের চোখ মুছে মাকে বললাম মা তুমিও তো আমাকে আপন ভাবোনা তাই আমাকেও কিছু বলোনি।

মা বলল বলে কি লাভ. আমি বললাম আমিকি তুমার কিছু না. মা বলল তুইও আমাকে বুঝছনা তাই আমার কষ্টে তোর কিছু যায় আসেনা।

আমি কান ধরে মাকে বললাম মা কিছু মনে করবে না তো একটা কথা বোলতাম. মা বলল বল. আমি বললাম মা আমি তুমাকে কথা দিছি যে তুমি যা বোলবা আমি তাই মানুন

আর যা কোরবা আমি তাই মানুন তাই আমি তুমার পাসে আছি তুমি সব দুঃক্ষ ভুলে যাও. আর আজ মজা কোরবো তাই ভিয়ার এনেছি অথচ শুধু শুধু মন খারাপ কোরে আছি।

মা বলল যা নিয়ে আয়. আমি মাকে বললাম মা তুমি কি আগে খেয়েছো মা বলল অল্প. আমি বলাম তুমি বেশি খেও না তাহলে. মা হাঁসল বলল পাগোল হয়ে কি উল্টোপাল্টা কিছু কোরে ফেলবো নাকি।

আমি বললাম কোরতেও পারো মা বলল কোরলে কি তর কোনো সমস্যা. আমি বললাম না. আমি মাকে বললাম মা সত্যি তুমাকে অনেক সুন্দর লাগছে। মা ছেলে চটি

মা হাঁসলো আর দুই গ্লাসে বিয়ার ঢাললো. ঢেলে বলল সোহেল তোকে একটা কথা বলব. আমি বললাম কি কথা বলো. মা বলল সোহেল আমি আমার জীবোনের সব তোকে বলব তুওকি আমাকে সব বোলবি।

আমি হেসে বললাম এটা এতো সিরিয়াস হয়ে বলার কি আছে. মা বলল আছে যদি তুই মেনে নেস তাহলে সমস্যা নেই আর না মানলে আমি আমার মনটাকে সেভাবে রাখবো।

আমি মাকে বললাম মা তুমি যদি আমাকে তুমার রাজা মনে করো তাহলে আমি রাজা আর তুমি আমাকে তুমার চাকর মনে কোরলে আমি তুমার চাকোর।

আমিতো বলেছি আমি সব মানতে রাজি. মা বল তাহলে আমার মাথা ছুয়ে বল যে আমি যা চাইবো তুই না কোরবিনা. আমি হেসে মায়ের মাথা ছুয়ে বললাম শুধু তুমিই চাইবা আমি চামুনা।

মা বলল চেয়ে দেখ মানা করি কিনা।আমি বললাম মা আজ সারারাত ঘুমাবোনা মা হেসে বলল কি কোরবি তহলে সারা রাত জেগে? আমিও দুস্টোমি কোরে বললাম তুমার সাথে সারারাত আনন্দ কোরবো মা হাসলো।

আমি বললাম মা প্রথমে আমি তুমার সাথে নাচবো তার পরেরটা তুমি চাইবা এর পর আবার আমি চাইবো এভাবে সারা রাত কাটাবো. মা বলল আমি রাজি।

আমি পুরো একটা বিয়ার খেয়ে উঠে মিউজিক ছারলাম আর মাকে ডাকলাম মা লজ্জা পেলো বলল আমার লজ্জা লাগছে. আমার হালকা নেশা হয়েছে তাই মাকে বলেই ফেললাম যে ইস এখন লজ্জা হচ্ছে অথচ আমি কাকে কিভাবে চুদেছি তা শুনতে লজ্জা লাগেনি মা বলল চুপ শয়তান।

আমি মাকে টেনে দাড় করালাম এরপর নাচতে লাগলাম. নাচতে নাচতে মাকে এমন ভাবে আমার কাছে টেনে এনে জরিয়ে ধরলাম তার ফলে আমার শক্ত ধনটা সজোরে গিয়ে মায়ের যোনিতে ধাক্কা মারলো আর মা ব্যাথায় ইস কোরে উঠলো।

আমি ইচ্ছে কোরেই তা কোরলাম. মা ইস করায় আমি বললাম কি হোলো ব্যাথা পেলে মা হেসে ঠুকনা দিলো বলল জানিনা. এরপর মা তার বুকটা আমার বুকে রেখে নাচতে লাগলো খেয়াল করলাম মায়ের নিন্মাঙ্গ আর আমার নিন্মাঙ্গের মধ্যে অনেক ফাক। মা ছেলে চটি

তখন আমি মায়ের পাছায় হাতদি য়ে আমার দিকে টেনে আনলাম আর আমার বাড়াটা মায়ের গুদে চেপে ধরলাম মা লজ্জায় আমাকে জরিয়ে ধোরে আমার ঘারে মাথা রেখে আমার সাথে নাচতে লাগলো।

আমার বাড়াটা মায়ের গুদের ছুয়া পেয়ে আরো শক্ত হয়ে গেলো আর আমিও উত্তেজিত হয়ে উঠলাম তাই আমি আমার বাড়াটা দিয়ে মায়ের গুদে ধাক্কা মারতে লাগলাম।

খেয়াল কোরলাম মা ও চোখ বুজে তার পা ছরিয়ে আমার বাড়ার গুতা খাওয়ার জন্য তার গুদটা আমার দিকে এগিয়ে রেখেছে. আমি উত্তেজিত গলায় বললাম দেখছো বাইরে সবাই তুমাকে আমারই বৌ মনে করেছে. মা হেসে বলল আর তাই তুই তর বৌএর পাছায় তর ধনও চেপে ধোরে ছিলি।

তুইও কি আমাকে তখন তর বৌ ভেবেছিলি. আমি বললাম তুমার কি মনে হয়. মা বলল সোহেল আমাকে ওরা খারাপ ভাষায় কথা বলেছে বলে তুর কষ্ট লেগেছে তাই না।

আমি হ্যাঁ বললাম. মা বলল তোরইতো দুস. আমি বললাম কিভাবে মা বলল মিথ্যে বলবিনা সত্যি কোরে বোলবি, আমাকে দেখে কি তুই পাগল হসনি আমি বললাম কেনো বলোতো।

মা বলল আমি দেখেছি আমাকে দেখে তোর ইটা আজ সারাদিন দাড়িয়ে ছিলো. তাই তুই বোললেই তো বুঝতাম যে হা আমার পেটের ছেলেই যদি পাগল হয় তাহলে বাইরে কি হতে পারে।

আমি বললাম তুমি আমার মা বলেই তো বোলতে পারিনি. মা বলল মা না হোলে কি কোরতি. আমি আমার ধনটা মায়ের গুদে চেপে ধরে বললাম তাহলে ঐটাই কোরতাম সবায় তুমাকে আর আমাকে যা ভেবেছে।

মা বলে উঠলো সোহেল এবার আমি যা চাইবো তুই আমার সাথে তাই কোরবি. আমি বললাম ওকে. মা যা চাইলো তা আমি ভাবিনি. মা বলল সোহেল তুই কথা দিছস যে আমি যা চাইবো তুই তাই করবি।

আমি বললাম হ্যাঁ মা বলল তুই মার সাথে তর রুমে গিয়ে ফুনে কথা বলবি আর আমি যা বলব তুই তা মানবি.
আমি ঠিক আছে বলে আমার ঘরে গেলাম। মা ছেলে চটি

মা ফুন দিলো আমি ফুন ধরে বললাম হ্যাঁ মা বলো. মায়ের কথায় অবাকও হলাম আবার খুসিও হলাম. মা বলল সোহেল আই লাভ ইউ আমি তুমার মা না আমি তুমার প্রেমিকা শিউলি।

মায়ের কথা শুনে আমি আবার নাম্বার দেখলাম যে মা নাকি ঐ শিউলি, না মা ই. আমি বললাম হ্যাঁ বলো. মা বলল তুমি ওয়াদা কোরেছো তুমি ঐ শিউলিকে ভুলে যাবে. আমি বললাম হ্যাঁ তাতো বলেছি. মা বলল সোহেল তুমি কি আমাকে তুমার প্রেমিকা শিউলির স্থান দিবা.

আমি বললাম মা তুমি কি তাই চাও? মা বোললো আমি এটাই চাই আর তুমিও যদি চাও তাহলে আমাকে আর মা বোলবেনা শিউলি বলে ডাকবা. আমি বোললাম ওকে জান আই লাভ ইউ শিউলি. মা জবাবে আই লাভ ইউ টু বোললো. আমি মাকে বললাম শিউলি আমি তোমাকে কাছে পেতে চাই মা বলল কিসের জন্য চাও জান. আমি বললাম বুঝোনা দাড়াও বুঝাচ্ছি.

ফুন রেখে মায়ের ঘরে গেলাম দেখি মা চিত হয়ে শুয়ে আছে. আমি গিয়ে মায়ের উপড়ে উঠে মাকে ইচ্ছে মতো চুমা খেলাম এরপর মাকে দেখলাম. মা জিজ্ঞেস কোরলো কি দেখো. আমি বললাম আমার বৌটা কতো সেক্সি. মা বলল পছন্দ হয়েছে. মাকে বললাম জান তোমার স্বামী কি তুমার পছন্দ হয়েছে. মা বলল সব পরে বলব. আমি বললাম কেনো এখন বলো মা বলল এখন সময় নস্ট কোরতে চাইনা.

আমি মাকে বললাম মা আমি এবার চাইবো. মা বললো আমার মা বলছ আমি না তর বৌ. আমি বললাম তুমি আমার মা ও বৌ দুটোই. মা হেসে বলল বুঝেছি তো এখন তুই কি চাস. আমি বললাম মা আজ তুমার ম্যেরিজডে তাই আমিচাই তোমার এই রাতটা বৃথা না যায়.

মা বলল তুই কি কোরতে চাস, আমি বললাম দাড়াও.আমি আমার রুমে এসে যতোটা সম্ভব রুমটা সাজালাম এরপর মায়ের ঘরে এসে মাকে বললাম আমার ঘরে যেতে. মা আমার কথায় আমার ঘরে গেলো আর আমি মায়ের আলমারি থেকে মা বাবার বিয়ের শেরোআনিটা বের কোরে পরলাম.

এরপর আমার রুমে গেলাম. গিয়ে দেখি মা খাটে বসা. মা আমাকে দেখে নেমে এসে আমাকে সেলাম কোরলো আমি মাকে জরিয়ে ধরে সারা শরীরে আদর কোরতে লাগলাম এরপর মাকে বললাম মা আমি তুমাকে চুদবো.
মা হেসে কানে ফিস ফিস করে বললো বৌকে চুদবি না মাকে. মা ছেলে চটি

আমি বললাম প্রথমে মাকে চুদবো মা তখন বলল যদি তুই তুর মাকে চুদস তাহলে আমার খাটে চল আর বৌ কে চুদলে এখানেই চুদো জান. আমি বললাম কেনো তেমার খাটে কেনো মা বলল চুদার পরে বলব. মা কে নিয়ে আবার মায়ের খাটে গেলাম মা আমার আর আমি মায়ের কাপড় খুলে একে অপরকে নগ্ন কোরলাম.

তখন রুমে ডিমলাইট জালানো ছিলো. তাই একে অপরকে স্পস্ট দেখতে পাচ্ছিলামনা তাই মা কে কিছুনা বলে লাইট জালিয়ে দিলাম. লাইট জালাতে মা লজ্জা পেয়ে ঘুরে দাড়িয়ে আমাকে বললো সোহেল লাইট বন্ধ কর আমার লজ্জা কোরছে. আমি পিছন থেকে মাকে নগ্ন দেখে পাগল হয়ে গেলাম. আমি এ পর্যন্ত কম হলে ও একডরজন মেয়ে চুদেছি কিন্তু কারো ফিগার এমন আকর্সনিয় ছিলোনা.

তাই পাগলের মতো গিয়ে মাকে জরিয়ে ধরলাম পিছন থেকে. আর আমার ডান্ডাটা গিয়ে ঠেকলো মায়ের পুটকিতে.
মা আঁতকে উঠে বোললো খবরদার ঐখানে না.

আমি মাকে বললাম এখন তুমার সবি আমার তাই আমি যেখানে খুসি ঢুকাবো. মা এবার ঘুরে আমাকে জরিয়ে ধরে ভেংচি কেটে বলল ইস আমি মনে হয় ওনার মতো অনেকের চুদা খেয়েছি. তুই যাদের চুদেছিস তোর মা তাদের মতোনা একবার কোরলেই বুঝবি.

আমি মাকে দুষ্টোমি কোরে বললাম আচ্ছা মা তুমি কয় জনের চুদা খেয়েছো. মা বোললো কেন তা শুনে কি কোরবি. আমি মাকে বললাম মা আমি জানি আমি কাকে কাকে চুদেছি তা তুমি জানো তাই আমারও জানার সখ. মা বলল আমি বলবনা যদি তুই আমাকে ঘৃনা করস তাহলে আমার আর কিছু থাকবে না.

আমি মাকে বললাম মা তুমি ভয় পেওনা আমি তুমাকে ছেরে আর কোনো মেয়ের কাছে যাবোনা বলে মাকে জরিয়ে ধোরে মায়ের ঠুট চুষতে চুষতে মাকে খাটে নিয়ে গেলাম. মা ছেলে চটি

মা কে যতো দেখি আমি ততোই পাগল হচ্ছি. মা এর দুদ দুটো শুধু একটু ঝুলে গেছে এছাড়া কোথাও কোনো কমতি নেই. মায়ের গুদটা মনে হয় আজই পরিস্কার কোরেছে. মায়ের নাভিটাও একজন পুরুষেক উতালা করার মতো. আমি খাটে উঠে মায়ের উপরে উঠে মায়ের ঠুট চুষে তারপর দুই দুদ চুষলাম এরপর মায়ের নাভি চাটলাম এরপর এলাম মায়ের গুদে.

মায়ের গুদ আমার দেখা শ্রেষ্ঠ গুদ. মনে হয় মা কখোনো কারো চুদা খায়নি. গুদটা পুরো ফরসা ভিতরে গুলাপি আর গুদে প্রচুর মাংসো থাকায় বেশ ফুলা. আমি প্রায় পনেরো মিনিট মায়ের গুদ চাটলাম চুষলাম আর কামরালাম. মায়ের গুদটা পুরো লাল হয়ে গেলো আর আমার চুষা আর চাটায় মা একবার জলও খসিয়ে ফেললো.

এরপর আবার নাভি দুদ চেটে চুষে মায়ের ঠুটে এলাম ঠুট চুষার আগে মা আমাকে করুন সুরে বললো সোহেল আমাকে ছেরে কোথাও যাবিনা তো. আমি মাকে বললাম যাবো. মা কান্না জরিত কন্ঠে বলল কোথায়? আমি বললাম মোরে গেলে. মা আমাকে জরিয়ে ধরে বললো জান তুই আমাকে এতো ভালো বাসোস তাহলে শুন আমি তর চাওয়া কখোনো অপুরন রাখবো না. মা আমাকে চুমাতে চুমাতে বলল.

মা এরপর বলল এই সোহেল আমাকে সুখ দিবিনা. আমি মাকে ইয়ারকি কোরে বললাম মা আমি কি তুমাকে দুঃক্ষ দিচ্ছি. মা হেসে বলল আরে তর ইটা দিয়ে আমাকে আদর কোরবিনা? আমি মাকে বললাম কোনটা দিয়ে মা. মা আমার ধনটা দেখিয়ে বললো ঐটা দিয়ে. আমি মায়ের গলা ও ঘার চুষতে চুষতে বললাম মা ঐ টা আমি কোথায় দিয়ে তুমাকে সুখ দিবো একটু বলে দাও.

মা বলল তুই বুঝি জানসনা. আমি বললাম হাজার জানি তবুও আমি তুমার মুখে শুনবো. মা বলল আমার মুখে শুনলে তোর ভালো লাগবে. আমি বললাম এর জন্যইতো শুনতে চাইছি. মা বলল সোহেল তুর বাড়াটা আমার ভুদায় ঢুকা আর আমাকে চুদ. সোহেল তুই তর মায়ের গুদে বাড়া ঢুকিয়ে তর মাকে চুদে পেট কোরে দে.

আমি মাকে চুমু দিয়ে বললাম মা তুমি তুমার ছেলের ধনটা তুমার গুদে বসিয়ে নাও. মা তখন তার বাম হাতটা দিয়ে আমার বাড়াটা ধরে বলল সোহেল আস্তে তরটার যা সাইজ তা আমার কপালে ইতিপুর্বে জুটেনি. আমি মাকে বললাম মা তুমিতো জানো আমি অনেক কে চুদেছি কিন্তু তুমার গুদটা আমর কাছে বেষ্ট. তাই মা আমি একটা সিদ্ধান্ত নিয়েছি. মা ছেলে চটি

মা বলল কি সিদ্ধান্ত. আমি বললাম মা আজ সারারাত আমি আর তুমি চুদাচুদি কোরবো মা ছেলে তে আর কালকে আমি তুমাকে বিয়ে কোরে তারপর বৌ হিসেবে চুদবো. মা বলল তা দেখবোনে এবার ঢুকা. আমি আস্তে করে চাপ দিয়ে আমার ধনের মুন্ডিটা ঢুকাতে মা কুকিয়ে উঠে বলল বের কর বের কর মরে গেলাম.

মায়ের চিতকারে আমার ধনটা বের কোরলাম. ধনের মাথা বের কোরতে টপ কোরে শব্দ হলো. মা বলল জান একটু ভেজলিন লাগিয়েনে তর ধনটা নয়লে নিতে পারবোনা. আমি মায়ের কথা মতো তাই কোরলাম. মা আমাকে বলল সোহেল আমার ভয় কোরছে. মা আবারো তার গুদে আমার বাড়া সেট কোরে দিলো.

আমি সাথে সাথে এক ধাক্কায় আমার ধনটা ঢুকিয়ে দিলাম আমার ধনের চোদ্দ আনা ঢুকে গেলো. আর ঢুকবেনা ভিতরে বুঝলাম. মা এর চোখে পানি এসে গেছে. মায়ের গুদটা আমার বাড়াটাকে চারোপাসে চেপে ধরেছে. আমি আস্তে আস্তে চুদতে লাগলাম. এরপর মাকে ডাকলাম মা দেখি কথা বোলছেনা.

আমি ঘাবরে গেলাম আমি মায়ের গুদ থেকে ধনটা বের কোরতে দেখি বাড়াটা রক্ত মাখানো. দেখলাম উপড়ে একটু চিরে গেছে.

আমি মায়ের গুদটা মুছে মায়ের মুখে পানি ছিটিয়ে মায়ের হোস ফিরালাম. এর পর মাকে সব বললাম. মা বলল ঘাবরানোর কিছু নেই তোমার বৌএর গুদটা তুমি কয়দিন চুদতে পারবানা আর কালকে ডাক্তার দেখাতে হবে. তুমার ধনটার তুলোনায় তুমার বৌএর অনেক ছোটো তাই ফেটে গেছে. মা ছেলে চটি

মা আমার বাড়াটা দেখে বলল তোর কষ্টো হোচ্ছে সুনা। আমি বললাম হ্যাঁ মা। মা বলল তাহলে যা দুপুরে যাকে চুদেছিস তাকে একবার চুদে আয় আমি কিছু মনে কোরবোনা। আমি মাকে বললাম মা আমি মরে গেলেও তুমাকে ছাড়া আর কাওকে চুদবোনা। মা বলল আমাকে ছুয়ে বল সত্যি আমি বললাম হ্যাঁ মা। মা বলল তুই আমাকে দেখে খেচে মাল বের কর।

আমি তখন মাএর দুদ টপতে টিপতে মাল ফেলে লাইট নিভিয়ে মায়ের পাসে শুলাম।
পরদিন মাকে আমি কাজী অফিসে নিয়ে গিয়ে বিয়ে করি।আর মা ও তিনবার কবুল
বলে আমায় তার স্বামী হিসেবে মেনে নেয়।
আমরা বাসায় ফিরি আমি মাকে কাছে টেনে জড়িয়ে ধরি মা কাদতে থাকে
আমি- কি হয়েছে মা কাদছ কেন?
মা- ও কিছু না এমনি। আমি ভালো আছি।
আমি- না আমায় বল। মা ছেলে চটি

মা – কি বলব তোর বাবা আমাকে এইভাবে ঠকাল এত বর ঠগ লোকটা যাকে আমি এত ভালবাসতাম। সেটা ভেবেই আমার কান্না চলে আসে।
আমি মাকে বলি কেদোনা মা আমি মায়ের দুধ দুইটা ব্লাউস খুলে পক পক করে টিপতে থাকি।আর মায়ের নিশ্বাস ভারী হতে থাকে।আমি- মা তুমি সত্যি খুব সুন্দরী। আচ্ছা কাল তোমাকে আমার সাথে যেতে হবে।
মা- কোথায়?
আমি- যেখানে নিয়ে যাবো সেখানে যাবে কোন কথা হবেনা।
মা – ঠিক আছে নিয়ে যাস।

আমি চাকরীর খোজে বেরিয়েছি যদি কোন সাধারন চাকরীও পায় তো করব। ইতি মধ্যে মায়ের ফোন
মা- তাড়াতাড়ি বাড়ি আয়।

আমি- কেন? কি হয়েছে

মা- তোর কল লেটার এসেছে।

আমি- আসছি বলে রওয়ানা দিলাম বাড়ির উদ্দেশে। বাড়ি ফিরতেই মা আমার হাতে দিয়ে বলল কাছেই ভিকেস্ল এ হয়েছে।
আমি- মা ১০ জুলাই যোগ দিতে হবে।

মা- দুইদিন পড়।
আমি – হুম
এর পর মাকে কিচেনের টেবিলের সাথে হেলান দিয়ে রেখে মা এর মাই গুলো অামি টিপতে থাকি। কিছুক্ষণ মাই টিপার পর মা বলে
শুধু কি এগুলোকে টিপেই যাবি নাকি একটু মুখেও তুলবি?
তখন অামি বলি, হ্যা তুলবো তবে তোমাকে খুলে দিতে হবে। মা ছেলে চটি
তখন মা তার গোলাপি পাতলা টি শার্টটা খুলে ফেলে। দেখলাম ভিতরে হালকা গোলাপি স্পোর্টস ব্রা মায়ের ২৬ সাইজের স্তন দুটোকে একদম শরিরের সাথে লেপটে রেখেছে। টি-শার্ট টেবিলে রাখার পর ব্রা টাও খুলে অামার দিকে ছুড়ে মারে মা। এর পর অামি মায়ের ব্রাটা শুকতে থাকি। তখন মা সেটে টান দিয়ে নিয়ে ফেলে দেয় অার অামার মুখে তার ডান মাইটা পুরে দেয়।


তার পর কিছুক্ষণ মাই দুটো চোষা ও টিপার পর আমি মায়ের পেন্টি ধরে টান দেই৷ গোলাপি পেন্টিটা নামছে অার মায়ের গোলাপি গোদটা বেরিয়ে আসতে থাকে। এর পর আমি কিচেনে থাকা মধু এনে মায়ের গুদে লাগাতে থাকি। তথন মা বলে কি করছিস? আমি বলি সকালের নাস্তা।

এর পর মায়ের গুদ মধু দিয়ে মাখানো শেষ করে সেটা চাটতে থাকি।তার পর টেবিলে রাখা বড় সাগর কলা নিয়ে সেটার খোসা ছাড়িয়ে মায়ের গোদের চার পাশে ঘুরাতে থাকি। দেখলাম মা নিজের ঠোঁট কামরে ধরে নিজের কাম নিবারণের চেষ্টা করছে। তখন অামি মাকে বলি যে তার গুদে সাগর কলাটা ঢুকাবো কিনা? তখন মা বলে এই গুদের মালিক তুই, যা ইচ্ছা কর।

তারপর অামি মায়ের গোদে হাত বুলাতে বুলাতে কলাটা গুদের ছিদ্রে ঢুকাতে লাগলাম। একটু একটু করে ঢুকাতে ঢুকাতে পুরোটা ঢুকুয়ে দিলাম। তার পর সেটা টান দিয়ে বের করে এনে মায়ের মুখে ঢুকিয়ে দিয়ে একপাশ অামি খেতে লাগলাম অার অন্যপাশ মাকে খেতে বললাম।

এভাবে খেতে খেতে মায়ের গোদে আমি আমার আঙ্গুল ঢুকিয়ে দিয়ে ফিঙ্গারিং করতে থাকলাম।আস্তে আস্তে ফিঙ্গারিং এর গতি বাড়তে থাকলে মা কোমর বাকিয়ে ফেলে বুঝলাম মায়ের জল খসবে। তার পর আরো কিছুক্ষণ আয়ঙ্গুলি করার পর মা জল খসালো, আর আমি সেগুলো চেটে চেটে খেলাম।তার পর মাকে নামিয়ে অামি টেবিলে বসলাম আর মায়ের সামনো আমার বাড়াটা ধরলাম। মা ছেলে চটি

মাও একদম পাক্কা হাতে বাড়াটা নিয়ে অভিজ্ঞতার সাথে চুষতে থাকে৷ একেই হয়তো বলে অভিজ্ঞতার দাম আছে। এর পর মা আমার বাড়ার বিচি গুলো ডলতে লাগলো আর বাড়ার আগায় জ্বীভ দিয়ে নাড়তে লাগলো।
কিছুক্ষণ পর বাড়া হাতে নিয়ে খিচতে থাকে আর বাড়ার বিচি গুলো মুখে নিয়ে চুষতে থাকে।

অনেক্ষণ মা আমাকে ব্লো জব দেওয়ার পর উঠে দাড়ায় এবং আমার হাত ধরে বেড রুমে নিয়ে যায়।মা বেডে না গিয়ে সোফায় ডগি স্টাইডে দাড়ায়। তার পর অামি মার গোদে থুথু মাখিয়ে আমার বাড়া সেট করে ঠাপ দিতে থাকি।

অনেক্ষন ঠাপানোর পর আমার মাল আউট হলো। এর পর মা অামার মুখে মায়ের জল খসা গোদ চেপে ধরলো। অামি অাস্তে অাস্তে আস্তে মায়ের গুদ চাটতে থাকি। এর পর মাকে কোলে নিয়ে আমি বিছানায় নিয়ে যাই৷ এর পর অামি মায়ের মাই টিপতে থাকি। কিছুক্ষণ টিপার পর অামি মাকে বলি
ডারলিং ভাবছি একটু বেরিয়ে আসি যাবে তো।

মা- কোথায় যাবি

আমি- দেখি কোথায় যাওয়া যায়।

মা- বলল ঠিক আছে যাবো।
আমি – আসার সময় লেজ্ঞিন্স ও কুর্তি নিয়ে আসব আজ, কিন্তু…।

মা – কি হল।

আমি- মাপ তো বলতে হবে দোকানদারকে মা ছেলে চটি

মা- ও আমার ব্লাউজ ৩৮ + বুঝলি আর কোমর ৩৬ হিসেব করে নিয়ে আসবি
আমি- ও আচ্ছা তোমার কি ভেতরের আর কিছু লাগবে, তুমি তো বলনি আর আমি কিন্তেও সাহস পাইনি।

মা- কি ভেতরের ?

আমি- আরে এর নীচে পড়তে হয় না।

মা- দুষ্টু দেখছি সব খবর রাখিস। লাগবে তো।

আমি- ঠিক আছে আমি নিয়ে আসব।

মা- তুই কিনতে পারবি, দোকানে গিয়ে কি বলবি

আমি- ওই যা নাম তাই সাইজ তো কাল বললে।

মা- তোর লজ্যা করবেনা

আমি- কেন কিসের লজ্যা।

মা- দোকানদার যদি জিজ্ঞেস করে কার জন্য কিনবি।

আমি- কেন বলব মায়ের জন্য। খালা তাতে কি চোদার জন্য ভোদা তো আছে

মা- হাদারাম মায়ের নাম কেউ নেয় বলবি বউয়ের জন্য
এবলে মা মুচকি হাসল। তার পর মাকে সেই বিছানাতে শুয়িয়েই চুদতে শুরু করি। মা আমার সাথে সাথে তল ঠাপ দিতে থাকে।কিছুক্ষণ চোদার পর মাকে 69 পজিশনে নিয়ে লিক করতে থাকলাম। মা ছেলে চটি

তার পর মায়ের মুখে বাড়া ঢুকিয়ে কিছুক্ষণ মুখ চুদে মাল আউট হবার আগে বের করে মাকে খিচতে দিলাম। মা খিচে মাল অাউট করলে সব মাল মায়ের মাইএর উপর ঢাললাম।

আমাদের বাসার কাছেই সিনেমা হল আছে। হলিউডের বিভিন্ন মুভি সেখানে চলে।পরিবেশ মুটামুটি। তবে নাইট শো তে অনেক কিছুই হয়। তখন মাকে বলি যে চলো আজ মুভি দেখে আসি।

তখন মা বলে হঠাৎ কিভাবে। তখন আমি বলি যে হঠাৎ ই যাবো। তখন মা বললো ঠিক অাছে। তখন অামি মাকে বললাম সুন্দর করে রেডি হতে।

মা বললো তুই রেডি করে দে। তখন আমি মাকে কাপর বের করি ।আমি সেগুলো থেকে একটা টি শার্ট নিলাম যেটা নিল রং এর ছিলো।আরেকটা লেগিংস নিলাম যেটার রং ছিলো হালকা নীল, অনেকটা আকাশি রং এর।

এর পর একটা টি শার্ট ব্রা নিলাম হালকা নীল রং এর। তারপর মাকে আয়নার সামনে দাড় করিয়ে মায়ের পড়নে থাকা ক্যামিসোল টা খুলে নতুন টি-শার্ট ব্রা টা মায়ের মাইএ লাগিয়ে হুক লাগিয়ে দিই। এর পর গলা গলিয়ে সুন্দর টিশার্ট টা পড়িয়ে দিয়ে লেগিংস টা পড়াতে গেলে মা বলে পেন্টি ছাড়া যাবে নাকি? তখন বলি হ্যা। তারপর মা বলে খুব বাজে একটা অবস্থা হবে।

আমি বলি নাইট শো আমির তুমি যাবে গাড়ি করে সমস্যা হবে না। তখন মা একটু ইতস্ততভাবে লেগিংস টা পড়লো। এর পর আমিয়নার সাসনে বিভিন্ন ভাবে দাড়িয়ে দেখলো নিচেকে কেমন লাগছে। মা ছেলে চটি

একটু পড় আমিমি তাড়া দিলে মা বললো গাড়ি বের করতে৷ ড্রাইভার গাড়ি বের করলে বলি আমি ওনার যেতে হবে না, আমিমিই ড্রাইভ করবো।
তখন ড্রাইভার চাবি দিয়ে চলে হেলো।

মা এসে গাড়িতে উঠতে গেলে বলি সামনে ড্রাইভারের পাশের সিটে বসতে। এরপর দুইজন উঠে গাড়ি স্টার্ট করে সিনেমা হলে গেলাম। টিকিট কাউন্টারে টিকিট কিনতে গিয়ে দুইটা কর্ণার এর টিকিট কিনি। কাউন্টারের লোকটা বললো ভাবি খুব সুন্দর। কথাটা শুনএ মা মুচকি হাসলো।

এর পর দুজন হালকা খাবার নিয়ে হলে ঢুকে পড়লাম। কিছুক্ষণের মাঝে সব লাইট অফ হয়ে গেলো আর মুভি শুরু হলো। হলিউড মুভি এবং কিছুটা এডাল্ট, বুঝতেই পাড়ছেন হলে কেমন অবস্থা হয়। অধিকাংশ ই কাপল অথবা ভাড়া করা মেয়ে নিয়ে এসেছে।

আমাদের আমিশে পাশে কেউ নাই৷পাঁচ ছয় সিট পরে একটা কাপল আমিছে, তারা ইতিমধ্যে মুভি ছেড়ে নিজেদের মাঝে ব্যস্ত হয়ে গেলো।

তখন আমিমিও আমিস্তে আমিস্তে মায়ের রানে হাত বুলাতে থাকি। তখন মা বলে মানুষ দেখবে।আমি বলি এখানে সবাই ব্যস্ত, কারো দিকে কারো তাকানোর সময় নাই। মা ছেলে চটি

তার পর আমিমি মাকে জরিয়ে ধরে চুমু দিতে থাকি। মা কিছুটা বাধা দিলো কারণ এমন পরিবেশে মা সেক্স করতে চাচ্ছোলো না। তখন আমিমি মাকে দেখালাম যে হলে কি চলছে। তখন মা কিছুটা স্বাভাবিক হলো।

এরপর মা ও আমিমাকে জরিয়ে ধরে চুমু খেতে থাকি৷ আমিমি তখন টি-শার্টের ভিতরে হাত গলিয়ে দিয়ে মাই টিপতে থাকি। তখন মা নিজে ব্রা এর হুক খুলে মাই গুলো উন্মুক্ত করে দিলো।

তারপর অনেক্ষণ টিপার পর মা আমিমার বাড়া খিচতে শুরু করে৷ একটু পড় মুভিতেও সেক্স সিন চালু হয়ে গেলো৷ মা তখন আমিরো গরম হয়ে উঠে। মা তখন আমিমার বাড়া চুষে দিতে থাকি। ততক্ষণে অর্ধেক মুভি শেষ এবং ইন্টারভেল শুরু হলো।

হঠাৎ বাতি জলে উঠলো, দেখলাম প্রায় সবাই ই অর্ধ নগ্ন। তখন সবাই ব্যস্ত নিজেকে কাপড় দিয়ে ঢাকতে।
এরপর আমি আমরা সাথে থাকা খাবার খেলাম, কিছুক্ষণ পড় আবার মুভি শুরু হলে আমি আবার সাথে মায়ের মিলন যজ্ঞ শুরু করলাম।

মাএর লেগিং কোমর থেকে নামিয়ে হাটুতে নামালাম। তার পর মাকে আমিমার উপর বসিয়ে দিয়ে ঠাপাতে থাকি৷ কিছুক্ষণ মা আমিমাকে পিছন করে থাকে। মা ছেলে চটি

আমি তখন পিছন থেকে মাকে জাপটে ধরে ঠাপে থাকি। কিছুক্ষণ ঠাপানোর পড় মায়ের মাই গুলো টিপতে থাকি। তারপর ঘুরে আমিমার দিকে মুখ করে বসে, তখন মা উপর নিচ করতে থাকে, আমির আমিমি মায়ের মাই চুষতে থাকি।

এভাবে ঠাপাতে ঠাপাতে দুইজনেরই অন্তিম মুহূর্ত চলে আমিসে আমির মা আমিমাকে খামচে ধরে জল খসায়, আমিমিও মায়ের গুদে মাল ফেলে আমিরো কিছুকক্ষন অপেক্ষা করে বাড়া বের করে আনি৷

দুজন মিলে সেক্স করতে করতে কখন যে সময় চলে গেলো বুঝলামই না। হঠাৎ খেয়াল করে দেখলাম মুভি প্রায় শেষ। তখন আমিসরা নিজেদের টিস্যু দিয়ে মুছে কাপড় পরে সুন্দর করে বসে পরি। এর পর মুভি শেষ করে বাইরে ডিনার করে বাসায় ফিরে আমিসি।

বাসায় ফিরে আমি মাকে নগ্ন করে জড়িয়ে ধরে মায়ের ঠোটে চুমু খেতে থাকি প্রায় ১০-১৫ মিনিটের মত একে ওপরের ঠোঁট চুষি, আমি মায়ের বুকের ওপর মায়ের ভরাট মাই দুটো টিপতে লাগলাম।

মাও প্যান্টের উপর দিয়ে আমার দাড়িয়ে থাকা বাঁড়ার উপর হাত বোলাতে লাগল আর এক সময় প্যান্টের চেইন খুলে বাঁড়াটা বের করে অবাক দৃষ্টিতে তাকিয়ে থেকে আস্তে আস্তে উপর নীচ করে খেঁচতে লাগল।

মায়ের হাতে বাঁড়ার উপর পরতেই সেটা আরও শক্ত হয়ে যায় আর ফোস ফোস করতে থাকে।আমার খুব ভালো লাগতে শুরু করে।আমি মায়ের পেটে নাভিতে হাত বুলিয়ে চুমু দিয়ে নাভি চাটি কতক্ষন।

তারপর তার সেই আখাঙ্কিত মায়ের কোমল মসৃণ ফর্সা ফোলা গুদের দিকে হাত বারাই। কিছুক্ষন গুদের চারপাশে হাত বোলানোর পর আমি উঠে গিয়ে মায়ের দু পায়ের মাঝখানে বসি। মা ছেলে চটি

তারপর মায়ের দু পা ফাঁক করে গুদের ভিতরে তাকাতেই দেখি মায়ের গুদটা ভিজে গেছে গুদের রসে। কারো মুখে কোন কথা নেই। আমি গুদের চেরাটা ফাঁক কর ভিতরে দেখি।

কি টকটকে লাল মায়ের গুদের ভেতরটা। আমি একটা আঙুল ঢুকিয়ে দিই মায়ের গুদের ভিতর। তারপর জিভটা দিয়ে ক্লিটটা চাটতে চাটতে আঙ্গুলটা ঢুকাতে আর বের করতে লাগলাম।

এক মনে করে যাচ্ছিলাম আমি। মা টিকতে না পেরে আবারো গুদের জল খসিয়ে দিল আর সেই সাথে আমি আরও একটা আঙুল ঢুকিয়ে দিয়ে দুটো আঙুল খুব জোরে জোরে ঢুকাতে আর বের করতে লাগি।

পরের দিনএকটা মলে গেলাম সাইজ বলতে আমাকে অনেকগুল দেখাল তার মধ্যে একটা লাল ও একটা সাদা লেজ্ঞিন্স নিলাম ও গোলাপি ও লাইট হলুদ কুর্তি নিলাম।দুটো লাল ব্রা ও প্যানটি নিলাম, দুটো ব্রা ই লাল একটা ডীপ আরেকটা লাইট। বাড়ি এলাম এসে মায়ের হাতে দিলাম, আর বললাম পরে দেখ।

মা ছেলে চটি

মা- ঠিক আছে বলে নিয়ে রুমে নিয়ে গেল। কিছুক্ষণ পর লাল লেজ্ঞিন্স ও গোলাপি কুর্তি পরে আমার সামনে আসলো।
আমি- মা টাইট হচ্ছেনা তো।
মা- সামান্য হচ্ছে কিন্তু পরলে তো ছারবে থাক ঠিক আছে।
আমি- মা তোমাকে যা লাগছেনা, দারুন লাগছে তোমার বয়স ১৫ বছর কমে গেছে, হেভি সেক্সি লাগছে।
মা- লজ্যা পেয়ে বলল যা দুষ্টু, আবার বলল সত্যি আমাকে দেখতে ভালো লাগছে।
আমি- দেখি পেছন টা, মা ঘুরতেই মায়ের টাইট পাছার ওহ কি সুন্দর পাছা মায়ের আর মোটা মোটা কলাগাছের মতন থাই কুর্তির কোমর পর্যন্ত চেরা থাকায় পুরো বোঝা যাচ্ছে। আমি দেখেই উত্তেজিত হয়ে গেলাম নিমিষের মধ্যে আমার লিঙ্গ মহারাজ দাড়িয়ে গেল। আমি মা দারাও তোমার একটা ছবি তুলি, বলে মোবাইল নিয়ে মায়ের কয়েকটা ছবি তুললাম। এরপর মা কে দেখালাম। সামনে সাইড ও পেছন থেকে তোলা। কি সত্যি করে বল আমার মা সুন্দরী কিনা।
মা বলল টাইট হয়ে যাচ্ছে আমি হুক লাগাতে পারছিনা, বলেছিলাম না বড় ৩৮ আনতে।
আমি- তবে কি করবে কাল পাল্টে নিয়ে আসব।
মা- তুই একটু হুকটা লাগিয়ে দে তো বলে পিঠ খুলে দিল আমি ধরে মায়ের ব্রার হুক লাগিয়ে দিলাম খুব কষ্ট হল লাগাতে। আমি হুক লাগানোর বাহানায় মায়ের দুধ দুটো টিপতে লাগি। মা আমার দিকে তাকিয়ে মুচকি হেসে বলল পালটাতে হবে ৩৮ বড় আনবি। পরের দিন আবার পাল্টে নিয়ে এলাম। মা কে পড়তে বললাম।

মা ছেলে চটি
মা- পরে এসে বলল দে লাগিয়ে দে হুকটা। আমি লাগিয়ে দিলাম।
আমি- মা এবার ঠিক আছে
মা- হ্যাঁ ঠিক আছে সুন্দর ফিট হয়েছে
তার পর আমি পাগলের মতো মাই এর উপর চুমু খেতে লাগলাম। দুই মাই এর মাঝের খাজে জিভ দিয়ে চাটতে থাকলে মা নিজেই ব্লাউজ আর ব্রা খুলে মাই খুলে দেয়। মা ছেলে চটি

তারপর মা এর পেট থেকে আস্তে আস্তে নাভি পর্যন্ত চুমু খেতে থাকি।তারপর মায়ের পোদে মানে পায়ুপথে অামার জ্বীভ লাগাই৷ মা তখন কেপে উঠে৷ এর পর আমি আস্তে আস্তে পুটকির ফোটোতে জ্বীভ ভরে দিকে থাকি৷তারপর অামি অামার অাঙ্গুল দিয়ে পোদে অাঙ্গুলি করতে থাকি।

তখন মা খিস্তি দিতে থাকে।দুষ্টু মা আমি ৩৫ মিনিট দজরে বিরতিহীন ভাবে মাকে চুদলাম। মাও সমান তালে শিৎকার করছে। আমার বীর্য বের হবে হবে করছে, এমন সময় মার ভোদার ভিতরটা ফুলে ফুলে উঠলো। আমি বুঝতে পারলাম, মার ভোদার রস বের হবে। মা ভোদা দিয়ে ধোন কামড়ে ধরে কঁকিয়ে উঠলো।
– “ইস্স্স্স্স্স্স্স্………………………… উম্ম্ম্ম্ম্ম্ম্………………… আমার বের হবে সোনা……………… ভোদার রস বের হবে………… ওহ্হ্হ্হ্হ্হ্হ্……………… গেলো সোনা গেলো…………… আর ধরে রাখতে পারছিনা সোনা……………”
মা ভোদার রস ছেড়ে দিলো। ভোদার শক্ত কামড় খেয়ে আমিও আর থাকতে পারলাম না। বীর্য দিয়ে মার ভোদা ভর্তি করে দিলাম।
এভাবে কিছুদিন কাটল।আমিও চাকরীতে জয়েন করি। এক রাতে মায়ের কোমর জড়িয়ে মায়ের পাছায় হাত বুলাচ্ছিলাম,
মা- বলল তোর আর এর মধ্যে ছুটি আছে নাকি।
আমি- মঙ্গলবার ছুটি আছে। কেন মা।
মা- বলল আমার একটা সখ ছিল সিনেমা দেখতে যাবো তাই।
আমি- ঠিক আছে যাবো, ও সেতো কালও যেতে পারি, যাবে কাল।
মা- চল কখন যাবি।
আমি- দুপুরের পরে মানে ৫ টার শো।
মা- ঠিক আছে, আমাকে বলিস রেডি হয়ে থাকব।
আমি- সকালে অফিস গিয়ে দুটো টিকিট করে নিলাম তারপর ৩ টায় ছুটি নিয়ে সোজা বাড়ি এবং বেড়িয়ে সোজা সিনেমা হলের কাছে মা কে নিয়ে গেলাম। একটি গুদ VS দুটি ধোন threesome sex choti golpo

মা আআজ সেই সাদা লেজ্ঞিন্স ও লাল কুর্তি পরেছে হলের সামনে সেলফি তুললাম মায়ের ফুল ফটো তুললাম, সময় হতে ভেতরে ঢুকতে গেলাম, এমন সময় আমার একজন পরিচিত কানের কাছে এসে বলল ভালো মাল পটিয়েছ বস। আমি কিছু বললাম না, ভেতরে ঢুকে গেলাম। এক সাইডে সিট পড়েছে দুজনে গিয়ে বসলাম। অল্প লোকজন, প্রাই জোরা জোরা সব বসে আছে। হিন্দি সিনেমা। শো শুরু হল। আমরা একমনে সিনেমা দেখছি সামনে যা শুরু হয়েছে একটা বিরক্তি কর ব্যাপার চুক চুক শব্দ, ধস্তাধস্তি হচ্ছে ও কি ব্যাপার।

আমার খারাপ লাগলো, মা আবার কি ভাবে। মা চুপ করে বসে সিনেমা দেখছে। দেড় ঘণ্টা এভাবে বসতে হবে ভাবছি। আমি উসখুস করছি আর মনে মনে বলছি মা আমাকে উল্টো বুঝল হয়ত। ইতিমধ্যে মা আমার হাত ধরে ওনার দিকে টানল এবং ওনার কোলের মধ্যে নিয়ে চেপে ধরল।

ফলে মায়ের ডান দিকের দুধ আমার হাতের সাথে ঠেকে রইল, আমিও মায়ের দিকে ঝুকে গেলাম। আমিও মায়ের হাত ধরলাম আঙ্গুলের মধ্যে আঙ্গুল দিয়ে, কনুই দিয়ে ইচ্ছা করে মায়ের দুধে গুঁতো দিলাম মা কিছুই বলছেনা।

আমার শরীর গরম হচ্ছে কিন্তু কি করবো দু পা দিয়ে বাঁড়া চেপে রাখা ছাড়া আর কোন উপায় নেই। হাফ টাইম এভাবেই কাটল
কোল্ড ড্রিঙ্ক ও পপ কর্ণ নিয়ে দ্বিতীয় হাফে ঢুকলাম। শো শুরু হল। মা ও আমি পপ কর্ণ খাচ্ছি। আমি মাকে পপ কর্ণ খাইয়ে দিচ্ছি ওদিকে মা আমাকে খাইয়ে দিচ্ছে। মা ছেলে চটি

খাওয়া শেষ হতে মা আবার আমার হাত ধরে কোলের মধ্যে টেনে নিল। আমি হাত টা সরিয়ে মায়ের ঘারের পাশ দিয়ে দিলাম এবং ডান হাতে মায়ের হাত ধরলাম। মা আমার ডান হাত ধরে কোলের মধ্যে টেনে নিল এবং দু পায়ের মাঝখানে চেপে ধরল পা দুটো একটু একটু করে নাড়াতে লাগলো।

আমি সাহস করে হাতের আঙ্গুল মায়ের যোনিতে ঠেকালাম একবার দুবার করতে মা পা আরও ফাঁকা করল। আমি মায়ের কুর্তি সরিয়ে লেজ্ঞিন্সের উপর দিয়ে আঙ্গুল দিয়ে খোঁচাতে লাগলাম। মা আমার দিকে আরও সরে এসে মাথায় মাথা ঠেকাল। মা আমার বা হাত ধরে বুকের উপর টেনে নিল ও দুধের উপর চেপে ধরল। আমি মায়ের দুধের উপর হাত বোলাতে লাগলাম।

মায়ের স্বাস প্রস্বাস ঘন হল। আমি মুখ বাড়াতে মা ও বাড়াল ঠোঁট জোরা একদম কাছাকাছি এসে লেগে গেল। আমি চকাম করে একটা চুমু দিলাম, মা ও পাল্টা চুমু দিল। কয়েক মুহূর্ত আমারা কেঁপে উঠলাম। আমি জিভ মায়ের মুখের মধ্যে ঢুকিয়ে দিলাম মা আমার জিভ চুষতে লাগলো আমি মায়ের জিভ চুষতে লাগলাম। মায়ের মাথা বা হাত দিয়ে চেপে ধরে জোরে জোরে কিস করতে লাগলাম। কতক্ষণ চলছিল জানিনা। সিনেমার পর্দায় কি হচ্ছিল তা আমি কিছুই দেখিনি। মা ছেলে চটি

আমি ডান হাত দিয়ে মায়ের ডান হাতটা আমার কোলের উপর টেনে নিলাম। জাঙ্গিয়া আমি পড়িনি, আমার পুরুষাঙ্গ টা পূরা দাঁড়িয়ে আছে মাপে সাত ইঞ্চি লম্বা। প্যান্ট ঠেলে দাঁড়িয়ে আছে। মায়ের হাত ধরে আমার বাঁড়ার উপর রাখলাম, তারপর আমি আবার মায়ের দুপায়ের মাঝে আমার হাত দিলাম, মায়ের ভেতরে প্যানটি ও লেজ্ঞিন্স থাকায় ঠিক যুত পাচ্ছিলাম না। কি করি উপর দিয়েই চটকে যাচ্ছি। ঠোঠে চুমু দিয়ে যাচ্ছি।

মা হাত দিয়ে বসে আছে কিছু করছেনা। আমি হাত দিয়ে চেনটা খুলে বাঁড়া বের করে মায়ের হাতে ধরিয়ে দিলাম ও মায়ের হাতের উপর দিয়ে ওঠা নামা করাতে লাগলাম। এরপর আমি হাত নিয়ে মায়ের লেজ্ঞিন্স ও প্যান্টটি নামিয়ে মায়ের গুদে হাত দিলাম। মায়ের গুদ রসে ভিজে গেছে, আঙ্গুল ঢুকিয়ে দিলাম। মা নরে চরে উঠল ও কাম জরে কাঁপতে লাগলো। এর মধ্যে সিনেমা শেষ হল লাইট জলে উঠল। তাড়াতাড়ি পোশাক ঠিক করে নিলাম ও আস্তে আস্তে বের হলাম। রাত সারে ৭ টা বাজে। আমরা বাড়ি ফিরে এলাম ঘরে ঢুকে মাকে জড়িয়ে ধরলাম

আমি মাকে বুকে নিয়ে ধরে ঠোঠে ঠোঠ লাগিয়ে চুষতে চুষতে মায়ের কুর্তি খুলে দিলাম। ব্রার উপর দিয়ে মায়ের বিশাল বড় বড় দুধ দুটো পক পক করে টিপতে লাগলাম। মায়ের সারা শরীরে চুমুতে চুমুতে ভরিয়ে দিলাম। এরপর মায়ের ব্রা খুলে দিলাম ও দুটো দুধ পালা করে চুষতে লাগলাম। বিশাল বড় দুধ নিপিল দুটো বেশ অনেকখানি কালো কামড়ে কামড়ে চুষতে লাগলাম।

মা আমার প্যান্ট নামিয়ে আমার বাঁড়া ধরে খিশ্তে লাগল। আমি মায়ের হাতের ছোঁয়ায় পাগল হয়ে যাচ্ছিলাম। আমি একটানে মায়ের লেজ্ঞিন্স ও প্যানটি খুলে দিলাম, আমার সামনে আমার সরগের দ্বার বেড়িয়ে এল। মা কে জরিয়ে ধরে ওমা আমার সোনা মা ওঠ খ্যাঁটে এবার না ঢুকিয়ে আমি থাকতে পারবনা।

মাকে নিয়ে খাটে গেলাম ও চিত করে শুয়ে দিয়ে দু পা ফাক করে মায়ের গুদে আমার বাঁড়া ঢুকিয়ে দিলাম, ফচাত করে ঢুকে গেল, গরম রসাল ঢুকতে কোন অসুবিধা হল না। হাঠূ গেরে কয়েকটা ঠাপ দিলাম এর পড় মায়ের বুকের উপর শুয়ে মায়ের ঠোণ্ঠে ঠোঠ দিয়ে চুষতে চুষতে চুদতেলাগ্লাম। দুহাতে দুটো মাই দলাই মলাই করে যাচ্ছি। মা আমাকে জরিয়ে ধরে তল ঠাপ দিতে লাগলো আমারা মা ছেলে উদোম চোদাচুদি করছি।
হঠাত বাবার ফোন এল।

মা ছেলে চটি
বাবা- কেমন আছিস
আমি- যেমন রেখেছে
বাবা- আমি তোর মায়ের সাথে অনেক অন্যায় করেছি দুঃখ দিয়েছি তুই কখনও কষ্ট দিস না যেন একা একা রেখে কোথাও যাবি না।
আমি- আমাদের কথা ভাবতে হবে না

মা ছেলে চটি
বাবা- এমন করে বলছিস কেন? কি করছিস
-আমি- তোমাকে আর লুকাবনা তবে বলছি মা আমার মুখ চেপে ধরল আমি মায়ের হাত সরিয়ে বললাম ওনাকে বুঝতে দাও উনিই সব না, বলতে দাও। মা ইশারা করল বল। আমি বললাম মা কে আমি যৌন সুখ দিচ্ছি বুঝলে।
বাবা- কি বলছিস।

আমি- হ্যাঁ আমি এখন মায়ের যোনীর মধ্যে আমার পুরুষাঙ্গ ঢুকিয়ে চুদছি বুঝলে মা আর আমি চোদাচুদি করছি
বাবা- হায় এ কি করছে ওরা।

মা আমার হাত থেকে ফোনটা নিয়ে বলল এই হারামি কি করব আমি কোথায় যাবো তাই বল এখন থেকে ছেলের সাথে করব, মানে করছি তুই যা দিস নাই ছেলে সেটা দিচ্ছে, তোর অসুবিধা কোথায়।এ বলে মা ফোন রেখে দিল। আর আমরা অবৈধ যৌন সাগরে হারিয়ে গেলাম।

2 thoughts on “মা ছেলে চটি – যেই গুদে জন্ম সেই গুদ মারলাম”

Leave a Comment

Discover more from Bangla Choti Golpo

Subscribe now to keep reading and get access to the full archive.

Continue reading